শুক্রবার, ৯ নভেম্বর, ২০১২

সমকামী হয়ে গেলাম

আমি তখন অনেক ছোট। আমি বুঝতাম না সমকামিতা কি জিনিস। আমার কি ওসব বুঝবার কথা তখন? বাড়িতে অনেক আঙ্কেলরা আসত। আমার লিঙ্গ নিয়ে হাতাত। এক দিন কি হল, আমরা তখন আলিপুরদূয়ারের কোয়ার্টার ছেড়ে কোচবিহারে একটা বাড়ি ভাড়া নিয়েছি। আমাদের পাশের ফ্ল্যাটের একটা দাদা আমাদের বাড়িতে আসত। বয়স আর কত হবে ১০ কি ১১। আর আমি তখন ৬ কি ৭। মা তখন অফিস গেছে। বাড়িতে শুধু পিসি। সে গেছে ছাদে। দাদা এসে আমাকে নিচে শোয়াল। তারপর সে আমার উপর শুল। সে শার্ট আর প্যান্ট পড়া আর আমি হাফ প্যান্ট আর গেঞ্জি পড়া। তার লিঙ্গটা বড়ো আর গরম মনে হচ্ছে আর আমার লিঙ্গটাও গরম গরম লাগছে। অনেকক্ষণ দাদা এভাবে শুয়ে রইল আমার উপর। খুব মজা লাগল। এটাই হয়ত আমার সমকামি অনুভবের শুরু।

একবার আমি দিদার বাড়ি গিয়েছি বেড়াতে। যখন আমরা কোচবিহার ফিরব তখন এক বাস হেল্পার আমাদের সব জিনিস পত্র বাসে ঢুকাছে। সাথে মা, ছোট পিসিমণি আর আমার সৎ পিসি যার বয়স ৬ হবে, আর আমি তখন ৭। বাস হেল্পার আমার সৎ পিসিকে কোলে করে বাসে উঠাল। আমি তখন হিংসায় মরি। এত সুন্দর বাস হেল্পারটা আমাকে কেন কোলে নিল না। মনে মনে খুব রাগ হল কিন্তু প্রকাশ করলাম না।

আমি ছোট বেলায় অসম্ভব সুন্দর ছিলাম। অনেকেই ভাবত আমি বোধ হয় মেয়ে। আর আরেকটা কথা আপনাদের বলা হয় নি আমার বয়স যখন ৮ মাস তখন আমার বাবা মারা যায়। আমার মা-ই আমাদের দুভাইকে মানুষ করেছে। দুভাইয়ের মধ্যে আমি ছিলাম ছোট আর অনেক আদরের। আমার বাবা চেয়েছিল একটা ছেলের পর তার যেন একটা মেয়ে হয়। তাই সব কাপড় চোপড় মেয়েদের বানিয়েছিল। যখন দেখল ছেলে হয়েছে, একটু হতাশ হল কিন্তু অনেক আদর করত আমাকে। আমি কখন ভাবি নি যে আমি সমকামি হব। মেয়েদেরকেই ভাল লাগত। স্কুলে ভর্তি হয়েও বুঝি নি যে আমি ছেলেদের প্রতি এক সময় আসক্ত হয়ে যাব।

একবার আমাদের বাড়িতে এক মামা এল। তার মুরগির আড়তের দোকান ছিল। নাম তার সুজন। আমাদের দিদা বাড়ির কাছেই উনাদের বাড়ি। আমাদের উনি সস্তায় মুরগি দিয়ে যেত এবং আমাদের বাড়িতে খেয়ে দেয়ে রাত হলে কখন সখন থেকে যেত। আমি উনার সাথে ঘুমাতাম। এক মাঝ রাতে উনি ঘুমের মাঝে আমাকে জড়িয়ে ধরলেন। আমার বয়স তখন ১০ কি ১১। আমার হাফ প্যান্ট খুলে আমার পাছায় থুথু দিয়ে পিচ্ছিল করলেন, অনেক কিস করলেন। আমি ঘুমিয়ে না দেখার ভান করছি। উনি উনার লিঙ্গটা আমার মলদ্বারে ঢুকাতে চেষ্টা করলেন। আমি ব্যাথা পেলাম। চিৎকার দিতে চাইলাম। উনি আমার মুখ চেপে ধরলেন এবং আস্তে আস্তে ঢুকাতে চেষ্টা করলেন। এটাকে ধর্ষণও বলা যেতে পারে, কারণ এতে আমার কোন সায় ছিল না। আর এরকম তো কখন করি নি। মাঝে মাঝে তিনি আমার লোভে মুরগি দেবার নাম করে আমাদের বাড়িতে আসতেন। আমার সাথে ঘুমোতে চাইতেন। বাধ্য হয়ে আমারও উনার সাথে ঘুমোতে হত। মুখ ফুটে কিছু বলতে পারতাম না লজ্জায়। আরেকটা কথা উনার লিঙ্গটা অনেক ছোট ছিল। তাই অর্ধেকটুকু লিঙ্গ আমার মলদ্বারে ঢুকাতে সক্ষম হতেন আর অল্পতেই উনার বীর্য বের হয়ে যেত। এভাবে তিনি আমাকে ৩ কি ৪ বার ব্যবহার করেছেন। একসময় উনার আমাদের বাড়িতে আসা বন্ধ হয়ে গেল।

আমাদের বাড়িতে কাজের ছেলে থাকত একটা, বয়স ১৫ কি ১৬ হবে, নাম তার রাজেশ। আমি সুন্দর ছিলাম বলে সে মাঝে মাঝে আমাকে চুমা দিত, অনেক আদর করত যখন মা অফিসে থাকত। খালি ঘরে সে আমাকে নেংটো করত আর সেও নেংটো হত। তারপর সে আমাকে শোয়াত আর আমার উপরে উঠে আমার ঠোঁট চুষত। আমার স্তন চুষত। তারপর আমার থাইয়ে থুথু ফেলে তার লিঙ্গটা আমার থাইতে ঢুকাত। এভাবে আমরা মাঝে মাঝেই মজা করতাম। এক সময় রাজেশ চলে গেল আমাদের বাড়ি থেকে কিন্তু তার সেই আদর আর মজা আমি ভুলতে পারলাম না।

তারপর এল আরেকটা কাজের ছেলে নাম সেন্টু। সে খুব বোকা ছিল। এসব কিছুই বুঝত না। আমি ওকে শেখালাম কিভাবে মজা করতে হয়। তারপর আমি ওকে পাগল বানালাম। ও আমার জন্য খুবই পাগল ছিল। খালি আমাকে আদর করতে চাইত। এক সময় সেও চলে গেল। আসল কাজের মাসি। এই ব্যাপারগুলো আমি ভুলে যেতে থাকলাম। আমাদের বাড়ির মাসিটা অনেক ভাল ছিল।

একবার আমি মা আর দাদার সাথে বাবার এক বন্ধুর বাড়িতে বেড়াতে গেলাম। বাবার ওই বন্ধুটা ছিল ওয়িং কমান্ডার। আমার দাদা সবে তখন মেডিক্যালে ভর্তি হয়েছে। যাই হোক মা, দাদা, আঙ্কেলের স্ত্রী মানে আন্টি আর আঙ্কেলের মেয়ে ড্রইং রুমে বসে চা খাচ্ছে, নাস্তা করছে। আঙ্কেল আমাকে তার বেড রূমে একা নিয়ে গেলেন। আমাকে তার বিছানায় শোয়ালেন। তারপর আমার ঠোঁট ধরে বললেন,

- তোমার ঠোঁট তো অনেক সুন্দর।

আমি কিছু বললাম না। উনি তার ঠোঁট আমার ঠোঁটের সাথে মেলালেন। এক সময় তিনি আমার ঠোঁট চুষতে থাকলেন। আমি কিছু বলতে পারলাম না উনাকে। তারপর হঠাৎ আন্টি আঙ্কেল আর আমাকে ডাকেন নাস্তা করার জন্য। আন্টি যদি আমাদের না ডাকতেন তবে আঙ্কেল আমাকে পাগলের মত কি করতেন কে জানে।

আস্তে আস্তে আমি ক্লাস ৮-এ উঠি। পড়াশোনায় এত মনোযোগ ছিল না। মা আমাকে দিদার বাড়িতে পাঠিয়ে দিলেন, মানে কোচবিহারের বাইরে। ওখানে হোস্টেলে পাঠিয়ে দিলেন। কিন্তু মামারা আমাকে হোস্টেল থেকে নিজ বাড়িতে নিয়ে এলেন। আমার জন্য একটা আলাদা ঘর দিলেন। পড়াশোনা চলতে লাগল।

থেকে ৯-এ উঠলাম। তখন মামার বাড়ির একটা ফ্ল্যাটে তিনজন ব্যাচেলর আঙ্কেল ভাড়া নিলেন। মামাদের অনেকগুলো ফ্লাট ছিল। মামা আমাকে তেমন টিভি দেখতে দিতেন না। যতক্ষণ ভাত খাওয়া ততক্ষণ টিভি দেখা। তাই মাঝে মাঝে আঙ্কেলদের বাড়িতে যেতাম সিডিতে গান শুনতে। আঙ্কেলরা আমাকে অনেক আদর করত। কোন ভাল কিছু খেতে আনলে আমাকে ডেকে খাওয়াতেন। এক বিকেলে আঙ্কেলদের বাড়িতে গেলাম গান শুনতে। তিনজন আঙ্কেলের মধ্যে একজন আছেন বাড়িতে। ওই আঙ্কেল আর আমি গান শুনছি। ঘরের দরজা বন্ধ। আঙ্কেল খালি গায়ে লুঙ্গি পড়া, বুকটা খালি। আঙ্কেলের বুক ভরা লোম। আঙ্কেল দেখতে কালো আর সুন্দর। আমি অনেক ফর্সা, দেখতেও সুন্দর। আমি হাফ প্যান্ট আর গোল গলা গেঞ্জি পড়া। আঙ্কেল বললেন,

- অরুন, অনেক গরম পড়েছে গেঞ্জিটা খুলে ফেল।

- আঙ্কেল আমার গরম লাগছে না।

- এত গরম, তাও গরম লাগছে না? কি বল?

আসলে আমি খুব লজ্জা পাচ্ছিলাম আঙ্কেলের সামনে গেঞ্জি খুলতে। আমাকে তার কাছে টেনে নিলেন। তারপর আমার গেঞ্জিটা খুলে ফেললেন। আমাকে জড়িয়ে ধরে তার বুকের কাছে টেনে নিলেন। আমাকে নিজ হাতে আঙ্গুর খাইয়ে দিলেন। আমাকে একপাশে শুইয়ে আমার উপর উঠলেন। আমার ঠোঁটে চুমু দিলেন আর চুষতে থাকলেন। আমি আঙ্কেলকে বাঁধা দিলাম না, কারণ আমার কচি বুকে আঙ্কেলের বুকের লোমের স্পর্শ আর আঙ্কেলের ঠোঁট চুষা আমার অনেক ভাল লাগছিল। আঙ্কেল আস্তে আস্তে আমার প্যান্ট খুললেন আর আমার লিঙ্গ নিয়ে নাড়াচাড়া করলেন। এতে করে মজাটা আর বেড়ে গেল। আঙ্কেলের বয়স তখন ৩০ কি ৩২ হবে আর আমি তখন ১৫। আঙ্কেলও নগ্ন হলেন। আঙ্কেলের বিশাল বড়ো লিঙ্গ দেখে আমি ভয় পেয়ে গেলাম। আঙ্কেল বললেন,

- এটা কি বল তো?

- নুনু।

- নুনুটা কেমন?

- এত বড়ো!

তিনি তার লিঙ্গটা আমাকে ধরতে বললেন। আমি ধরলাম। তিনি বললেন,

- কাকা, তুমি কি এটা মুখে নিবা?

- আঙ্কেল আমি তো কখন এটা করি নি।

- কর নি তো কি হয়েছে? এখন মুখে নাও।

আমার খুব ঘেন্না করছিল, তবুও নিলাম। মুখে বেশীক্ষণ রাখতে পারছিলাম না, বমি বমি লাগছিল। আঙ্কেলকে বললাম,

- আমার ভাল লাগছে না।

- ভাল লাগবে। তোমাকে নিয়ে আজকে অনেক মজা করব।

আঙ্কেল আমার পাছায় থুথু লাগালেন। তার লিঙ্গটা প্রবেশ করাতে চাইলেন। আমি খুব ব্যাথা পেলাম, সহ্য করতে পারছিলাম না। আঙ্কেলকে ছেড়ে দিতে বললাম। তিনি আমাকে ছাড়লেন না, ধরে রাখতে চাইলেন। আমি কোনমতে আঙ্কেলের কাছ থেকে ছুটে এলাম। খুব ব্যাথা করছিল পাছাটা।

আরেকদিন এভাবে গেলাম। আঙ্কেল বললেন,

- আর ব্যাথা পাবে না। আমি লোশন লাগিয়ে দিচ্ছি।

আঙ্কেল লোশন লাগালেন আমার পাছায়। আঙ্গুল ঢুকালেন পাছায়। তার লিঙ্গে লোশন লাগালেন। আস্তে আস্তে তার লিঙ্গটা আমার পাছার ভেতর ঢুকালেন। আস্তে আস্তে একটু একটু সহ্য হল। আঙ্কেল তার পুরোটা লিঙ্গ আমার পাছায় ঢুকিয়েই ফেললেন। তারপর আস্তে আস্তে চুদতে থাকলেন আর আমার ঠোঁট চুষতে থাকলেন পিছন থেকে। আমাকে উপুর করে আমার পা উঁচু করলেন এবং হাত দিয়ে ধরলেন আর চুদতে থাকলেন। তিনি আমার স্তন চুষতে থাকলেন। তিনি আমাকে আস্তে আস্তে শুয়ে শুয়ে চুদলেন যেন আমি বেশী ব্যাথা না পাই। কষ্ট হলেও খুব মজা পেয়েছিলাম সে দিন। আমার জীবনের সর্ব প্রথম পূর্ণাঙ্গ যৌন অভিজ্ঞতা। আঙ্কেল আমাকে মাঝে মাঝে সারা শরীর চুষতে আর চাটতে থাকলেন। এত মজা আমি আগে কখনও পাই নি জীবনে। এত সুখ জীবনেও ভুলব না। এভাবে আঙ্কেলের সাথে আমার সম্ভবত ৬ কি ৭ বার যৌন মিলন হয়েছিল। আঙ্কেল আমার এই বিষয়টা বাকি দুই আঙ্কেলকেউ বলে দিলেন। ওই বাকি দুজন আঙ্কেলও আমাকে প্রত্যেকে আলাদা আলাদা ভাবে ২ কি ৩ বার ব্যাবহার করেছিল। আমি রাজী হতাম না কিন্তু প্রথম আঙ্কেল আমাকে পটিয়ে পটিয়ে রাজি করে ফেলতেন। আমি প্রথম আঙ্কেলকে খুব বেশি ভালোবাসতাম, তাই তার কথা শুনেছিলাম। এক সময় আঙ্কেলরা বাড়ি ছেড়ে চলে গেলেন। তখন মোবাইলের এত চল ছিল না বলে আঙ্কেলদের সাথে আর যোগাযোগ হয় নি।

একবার কি হল আমার মার এক কাকা ছিল, ভবঘুরে এবং কিছুই করত না। একে তো খুব বুড়ো তার উপর দেখতে কুৎসিত। আমার উপর নজর পড়ল উনার। আমি যখন স্কুলে যেতাম তিনি আমার পিছু পিছু হেঁটে আসতেন আর খুব বিরক্ত করতেন। রাস্তায় দেখলেই বলতেন,

- দাদু চল মিষ্টির দোকানে যাই। তোমাকে মিষ্টি খাওয়াব।

আমি একবার মিষ্টির লোভে উনার সাথে যেতে রাজি হলাম। উনি আমাকে মিষ্টি খাইয়ে দিলেন। আমি তো বুঝতে পারলাম দাদু আমার কাছে কিছু চায়। আমার শরীরের উপর যে তার নজর পড়েছে সেটা বুঝতে আমার কষ্ট হয় নি। আস্তে আস্তে আমার এইচ.এস. পরীক্ষা এগিয়ে আসল। পড়াশোনার খুব চাপ। নিয়মিত স্কুলে যেতে হত। সাইন্সের ব্যাবহারিক ক্লাসগুলো করতে হত। আর উনার মানে আমার ওই দাদুর আমাকে বিরক্ত করার পরিমাণ বাড়তে থাকল। মামা মামি বাইরে কোথাও বেড়াতে গেলে উনি অথ পেতে থাকতেন। দরজা ধাক্কা দিতেন। আমি খুলে দিতাম, কারণ দরজা না খুললে খারাপ দেখা যায়। মামার ভাড়াটিয়ারা যদি দেখে তো খারাপ ভাববে, কেন দরজা খুলছি না। কারণ ওই দাদুকে ভাড়াটিয়ারা চিনতেন। দরজা খোলার সাথে সাথেই উনি দরজা বন্ধ করে দিতেন। আমাকে জড়িয়ে ধরতেন। জোর করে আমার ঠোঁট চুষতেন। আমাকে নেংটো করতেন। আমার স্তন চুষতে থাকতেন। আমার পাছা চুষতে থাকতেন। উনার লিঙ্গটা ছিল ছোট। আমার পাছায় উনার লিঙ্গটা ঢুকাতেন আর চুদতেন। এভাবে সুযোগের সদ্ব্যবহার করে আমাকে ২ কি ৩ বার ব্যবহার করেছিলেন। রাস্তা ঘাটে আমাকে দেখলেই দূরে কোথাও বিরক্ত করা ছিল তার নিত্তনৈর্মিত্তিক ব্যাপার।

আমার এইচ.এস. পরীক্ষা শেষ হল। কোচবিহার চলে এলাম। পরীক্ষার বন্ধের দিনগুলোতে টিভি দেখেই কাটাতাম। এভাবে আস্তে আস্তে পুরোনো কথাগুলো ভুলে যেতে থাকলাম। বন্ধ শেষ হল। ফলাফল বের হল। এবার তো কলেজে ভর্তি হতে হবে। মা বললেন,

- তোকে তোর দিদা বাড়িতেই ভর্তি করব।

আমি দিদাবাড়ি যেতে চাইছিলাম না, কারণ মার ওই কাকা, মানে ওই পঁচা দাদুটা আমাকে আবার বিরক্ত করবে। আমি লজ্জায় মাকে কিছু বলতে পারছিলাম না আর না বলেও থাকতে পারছিলাম না। শেষে আমি আমার ছোট পিসিকে সাহস করে ওই দাদুর সব লুচ্চামি ফাঁস করে দিলাম। ছোট পিসি বললেন,

-তোকে কোচবিহারেই ভর্তি করাব।

পরে ছোট পিসির কথামত মা কোচবিহারে ভর্তি করালেন আর আমিও জম্মের বাঁচা বেঁচে গেলাম। তারপর আমার আর সমকামিতা নিয়ে কিছু মনে পড়ল না। আমিও চাইতাম না যে সমকামি হয়ে যাই। এভাবেই আমার প্রথম ভাগের সমকামি জীবনের শেষ হল।

দ্বিতীয় ভাগের সমকামি জীবনের শুরু আমি যখন ১ম বর্ষের শেষ দিকের ছাত্র। আমি সাইন্স নিয়েছিলাম কিন্তু রসায়ন আমার অসম্ভব কঠিন লাগত। কোন ভাবেই পড়াশোনাতে তাল মেলাতে পারছিলাম না। ফেল করতে লাগলাম। মা আমার উপর হাল ছেড়ে দিলেন। আমার দাদা ডাক্তার। আমার পরিবারের সবাই আশা করেছিল যে আমি ডেন্টিস্ট হব। কারণ আমার বাবা বি.সি.এস. করা এম.বি.বি.এস. ডাক্তার ছিল, মা হোমিওপ্যাথি ডাক্তার, দাদা এম.বি.বি.এস. পাশ করে ডাক্তার হয়েছে। আমার প্রতি তাই সবার আশা ছিল আকাশচুম্বী। সবাই আমাকে বকত আর তুচ্ছ তাচ্ছিল্য করত। আমি খুব হতাশ হয়ে গিয়েছিলাম নিজের উপর। মাঝে মাঝে ভাবতাম ঘর থেকে কোথাও দূরে চলে যাই সব ছেড়ে। নিজের উপর খুব রাগ হত। লজ্জায় কোন আত্মীয় স্বজনকে মুখ দেখাতে পারতাম না। একদম এক ঘরে হয়ে গিয়েছিলাম।

হতাশ হয়ে একদিন সাইবার ক্যাফে যাই। গে টার্মটার সাথে তো আগেই প্র্যাকটিকেলী পরিচয় হয়ে গিয়েছিল আর আমি যে গে ছিলাম বা ছেলে ছেলে সেক্স করাই যে গেইজম তা পত্র পত্রিকা আর আধুনিক প্রযুক্তির কল্যাণে জানা হয়ে গিয়েছিল। নেটে ঢুকলেই গে পর্ণ সার্চ দিতাম আর দেখতাম। অনেক সাইটে দেখলাম বাংলাদেশী গেদের নাম্বার দেওয়া আছে। অনেকের সাথে যোগাযোগ করলাম। আমি ভেবেছিলাম যে নিজেকে তার ক্রীতদাস বানিয়ে ফেলব যে আমাকে খাওয়াবে, পড়াবে, বিনিময়ে আমার দেহ নিয়ে যা খুশি তা করবে। এতটাই হতাশ ছিলাম সেই সময়ে। তবে একটা কথা কি আমার ছোট পিসি আর মা আমার এই দুর্দশা দেখে আমাকে গ্রুপ চেঞ্জ করে মানবিক শাখায় নিয়ে গেল। প্রাইভেটে বি.এসসি পাশ করলাম। পরে এম.এসসি তে ভর্তি হলাম। এই তো চলছে জীবন এখন।

আমি মনে করি আমি সত্যিই গে। কারণ আমি মেয়েদের কথা ভাবতেই পারি না, কারণ ছেলেদেরকে এতটাই ভাল লাগে। আমার ভাল লাগে এমন একজন পুরুষ মানুষ যার বুকভর্তি অনেক লোম, যেমনটি ছিল ওই ব্যাচেলর আঙ্কেলের। বয়স হবে তার ২৫ থকে ৪৫, খুব বেশি হলে ৫০। আমার স্বপ্ন পুরুষটির থাকবে মনভরা অনেক মায়া আর ভালোবাসা আমার প্রতি। আমি যাকে সপে দিতে চাই এই দেহ, প্রাণ; তাকে হতে হবে পিওর টপ গে। আমি আজ খুঁজে ফিরি আমার সেই স্বপ্ন পুরুষকে। ঘর বাঁধতে চাই তার সাথে। এই দেশে তো আর গে মেরেইজ সম্ভব না। ঘর বাঁধতে হলে বিদেশেই পাড়ি জমাতে হবে তাঁর সাথে। এই ছোঁয়াছুঁয়ি আর লুকোচুরি আর ভাল লাগে না। অপেক্ষা……………………………… শুধু অপেক্ষা ................................................।

লেখক সম্পর্কে
আমি সাহিত্যিক নই, নেই লেখালেখির অভ্যাস। বিভিন্ন ব্লগ পড়ে একটা ব্লগ খোলার ইচ্ছা হল, কিন্তু কোন নির্দিষ্ট বিযয়ে পারদর্শীতার অভাবে আটকে গেলাম। একজন চোদনবাজের মাথায় সবসময় চোদাচুদির কথাই ঘুরপাক খাবে এটাই স্বাভাবিক। তাই এটাকেই বেছে নিলাম। এটাতেও সমস্যা, সময়ের অভাব : শিকার করব না গল্প লিখব? না চুদে যে থাকা যায় না, কি আর করি যৌবনজ্বালা।

0 মন্তব্য:

একটি মন্তব্য পোস্ট করুন

 
প্রথম পাতা | পড়াশুনা | ভিডিও