সোমবার, ১৫ সেপ্টেম্বর, ২০১৪

কচি অন্ধ মেয়েকে চোদার ভাগ্য হল

আমি মন। আমাকে আপনারা চিনবেন না। আজকে আমি আমার জীবনের একটি আনন্দময় ঘটনার কথা আপনাদের বলতে যাচ্ছি। আমি কোলকাতায় একটা বহুতল ভবনে থাকতাম। সেখানে আরও কমপক্ষে ত্রিশটি পরিবার থাকত। যদিও আমি একজন ব্যাচেলর তথাপি আমি একটি ফ্ল্যাট নিয়েই থাকতাম।

একদিন অফিস থেকে ঘরে আসার সময় আমি লিফটে উঠলাম। লিফটের ভেতর দেখি একটি কিশোরী মেয়ে আর আছে লিফট-ম্যান। মেয়েটির বয়স বড়জোর তের বা চৌদ্দ বছর হবে। আমি নিরাসক্ত ভঙ্গিতে চোখ ফিরিয়ে নিচ্ছিলাম। ঠিক তখন আমার চোখে পড়ল মেয়েটি হাতে একটি সাদা লাঠি ধরে রেখেছে আর তাতেই আমি যা বোঝার বুঝে গেলাম। আমি বুঝতে পারলাম মেয়েটি অন্ধ। এবার আমি মেয়েটিকে ভালভাবে লক্ষ্য করলাম। মেয়েটির গায়ের রঙ একদম ফর্সা। একটি ঢিলেঢালা ফ্রক পড়েছে।

মেয়েটির বুকের দিকে হঠাৎ চোখ পতেই আমি তো অবাক। তার বুকে ছোট ছোট দুটি ঢিবি। আমি সাধারণত ছোট মেয়েদের প্রতি দুর্বল নই কিন্তু এই অন্ধ মেয়েটিকে দেখে আমি উত্তেজিত হয়ে পড়লাম। মেয়েটির কথায় আমি জানতে পারলাম তার ঘর সাত তলায় এবং সে একা একা ঘর চিনে যেতে পারে না, লিফটম্যান তাকে প্রতিদিন ঘরে দিয়ে আসে। সৌভাগ্যের বিষয় হল আমার ঘরও সাত তলায়।

আমি মেয়েটিকে সে কথা বললাম এবং তাকে জিজ্ঞেস করলাম তার ফ্ল্যাট নম্বর কত। সে বলল 3bআমি লিফটম্যানকে বললাম ওকে আমিই ওর ঘরে পৌঁছে দেব। লিফটম্যান খুশি হয়ে রাজি হল। আমি মেয়েটিকে নিয়ে সাত তলায় লিফট থেকে নেমে গেলাম। মেয়েটির ঘরে না গিয়ে তাকে আমি আমার ঘরে নিয়ে গেলাম। আমি তাকে আমার বিছানায় বসিয়ে তাকে জিজ্ঞেস করলাম,

- তোমার নাম কি?

- আমি টুলটুলি।

- টুলটুলি, আমি তোমাকে চুদতে চাই।

- আমি বুঝতে পারছি না, চুদা কি?

- তুমি জান না চুদা কি?

- না

- আজকে আমি তোমাকে সব শেখাব, চিন্তা কর না।

- কিন্তু বেশি দেরি হবে না তো? ঘরে চিন্তা করবে।

- খুব বেশি দেরি হবে না। এস, আমরা শুরু করি। প্রথমে তুমি তোমার ফ্রক খুলে ফেল।

- ফ্রক খুলব? কিন্তু…।

- কোন কিন্তু নয়, খোল।

টুলটুলি আড়ষ্ট ভঙ্গিতে তার ফ্রকটা খুলে ফেলল আর আমার সামনে তার সুন্দর স্তনযুগল দৃশ্যমান হল। আমি তো হতবাক। এত সুন্দর স্তন কোন মেয়ের হতে পারে আমার জানা ছিল না। আমি সেগুলো দেখতে লাগলাম। স্তনের সৌন্দর্য চোখ ভরে উপভোগ করার পর আমি আস্তে আস্তে টুলটুলির দিকে এগিয়ে গেলাম। তার স্তনযুগলে হাত দিলাম। সাথে সাথে সে শিউরে উঠল। এরপর আমি আস্তে আস্তে তার কোমল স্তনগুলোকে টিপতে লাগলাম। তার নি:শ্বাস দ্রুত হল। সে গুঙিয়ে উঠে বলল,

- আপনি কি করছেন? আপনি আমার বুকে কি করছেন?

- আরে দেখই না কি হয়, সত্যি করে বল তো তোমার ভাল লাগছে না?

- খুব ভাল লাগছে। আপনি আর জোরে করুন।

- করছি সোনা

এই বলে আমি আরও জোরে তার স্তনগুলোকে মর্দন করতে লাগলাম। বললাম,

- ভাল লাগছে?

- খুব ভাল লাগছে। আপনি আমাকে প্রতিদিন এভাবে আদর করবেন তো?

- সবুর কর সোনা, তোমাকে আমি আরও আনন্দ দেব।

এবার আমি তার একটি স্তনের বোঁটায় জি লাগিয়ে চাটতে লাগলাম এবং অন্য স্তনটিকে হাত দিয়ে দলিত করতে লাগলাম। কিছুক্ষণ স্তনটা চোষার পর আমি অপর স্তনে মুখ লাগিয়ে সেটা চুষতে শুরু করলাম। এদিকে টুলটুলির যে উত্তেজনা অনেক বেড়ে গেছে তা আমি তার মুখের উঃ উঃ আওয়াজ থেকেই বুঝতে পারলাম। এবার আস্তে আস্তে নিচের দিকে নেমে আমি তার পেটে চুমু দিতে ও চাটতে লাগলাম।

এবার আমি সিদ্ধান্ত নিলাম চূড়ান্ত পর্যায় শুরু করব। আমি তাকে পাঁজাকোলা করে তুলে আমার বিছানায় শুইয়ে দিলাম। তার পাজামাটা এক টানে খুলে ফেললাম। সে কোন বাধা দিল না। আমি তার গুদের দিকে তাকালাম। তার গুদ খুবই সুন্দর। আমি সাধারণত মেয়েদের গুদে মুখ দিই না কিন্তু টুলটুলির হালকা বালে ঢাকা গুদটা দেখে আমি নিজেকে সামলাতে পারলাম না। আমি তার গুদে মুখ নামিয়ে চাটতে লাগলাম। সে জোরে জোরে উহ উহ শব্দ করতে লাগল। তার গুদ রসে টইটম্বুর। সে হাত দিয়ে আমার মাথাটাকে তার গুদের মধ্যে চেপে ধরল। কিছুক্ষণের মধ্যেই তরল পদার্থের একটি তীব্র ধারায় আমার পুরো মুখমণ্ডল ভরে গেল। সে বিছানায় নেতিয়ে পল। আমি আমার বিশাল দণ্ডটা তার হাতে ধরিয়ে দিলাম। সে জিজ্ঞেস করল,

- এটা কি?

- এটা হচ্ছে ছেলেদের যৌনযন্ত্র। এটা ছেলেরা মেয়েদের প্রস্রাবের ছিদ্র দিয়ে ঢুকায়। এখন আমি এটা তোমার ছিদ্রে ঢুকাব।

- ওমা, এত বড়, এটা ঢুকালে আমি ব্যাথা পাব না?

- প্রথমে সামান্য ব্যাথা পাবে কিন্তু পরে খুব মজা হবে, দেখ।

এবার আমি টুলটুলির পা দুটো ফাঁক করে আমার বাড়াটা তার গুদের মধ্যে এক ধাক্কায় ঢুকিয়ে দিলাম। তার ঠোট চেপে ধরে কিস করলাম যাতে সে চিৎকার করতে না পারে। কিছুক্ষণ স্থির হয়ে টুলটুলিকে সামলাবার সুযোগ দিলাম। যখন সে একটু স্বাভাবিক হয়ে এল আমি আস্তে আস্তে ঠাপানো শুরু করলাম। সেও সাড়া দিল। আমি ঠাপের গতি বাড়িয়ে দিলাম। ফলে সে আঃ আঃ শব্দ করতে লাগল। কিছুক্ষণের মধ্যে আমি চরম ঠাপ দিয়ে তার গুদের মধ্যে বীর্য ঢেলে দিলাম। সে আমাকে জড়িয়ে ধরল।

কিছুক্ষণ পর সব শান্ত হলে, আমি তাকে স্নান করিয়ে জামা কাপড় পড়িয়ে তার ঘরে দিয়ে আসলাম।

লেখক সম্পর্কে
আমি সাহিত্যিক নই, নেই লেখালেখির অভ্যাস। বিভিন্ন ব্লগ পড়ে একটা ব্লগ খোলার ইচ্ছা হল, কিন্তু কোন নির্দিষ্ট বিযয়ে পারদর্শীতার অভাবে আটকে গেলাম। একজন চোদনবাজের মাথায় সবসময় চোদাচুদির কথাই ঘুরপাক খাবে এটাই স্বাভাবিক। তাই এটাকেই বেছে নিলাম। এটাতেও সমস্যা, সময়ের অভাব : শিকার করব না গল্প লিখব? না চুদে যে থাকা যায় না, কি আর করি যৌবনজ্বালা।

0 মন্তব্য:

একটি মন্তব্য পোস্ট করুন

 
প্রথম পাতা | পড়াশুনা | ভিডিও