মঙ্গলবার, ৯ সেপ্টেম্বর, ২০১৪

রিপার সতিচ্ছেদ ফাটানর কাহিনী

কিশোর বয়সের দুটো চোদাচুদির পর আমার যৌবন এল। চোদার জন্য মাল বাছাই করা আর নীরবে খেতে চেষ্টা করাই আমার ব্রত। কিন্তু প্রেম এসে গেল জীবনে। রিপা আমার প্রেমে পড়ল ভীষণ ভাবে। এসব মেয়েদের এড়িয়ে চলার কারণ ছিল সময় নষ্ট সোনার কষ্ট। তারপর এভাবে আসা জিনিস তো ঠেলে ফেলা যায় না। একটু সময় লাগবে এই যা। রিপা আজকের গল্পের নায়িকা। চোদার অংশটাই শুধু লিখব। সময়টা দুই বছরব্যাপী বিস্তৃত।

প্রথম ডেটিংটা করলাম ধান ক্ষেতে। স্কুল ড্রেস পড়া রিপাকে নিয়ে মাঠের একেবারে মাঝে চলে গেলাম। ছোট একটা পুকুরের মত ছিল সেখানটায়। তার পাড়ে ঘাসের আচ্ছাদন। চারপাশে কাঁচা ধানের গন্ধ। আমি স্বভাবতই নবিস সেজে তার অভিঙ্গতার ভান্ডার খুলতে চাইছিলাম। মাথাটা তার কোলে রেখে শুধু নাক ঘসছিলাম পেটের উপর। তার আঙ্গুলগুলো বিলি কেটে দিচ্ছিল আমার চুলে। নাক ঘষাটা একটু প্রকট করে বুকের দিকে উঠতে থাকি। নরম দুধের স্পর্শ আমাকে শিহরিত করে। ব্রা পড়ে নি সে, তারপর খাড়া চুচি দুটো একেবারে কোমল আর মসৃণ। হাত দুটো পিঠের উপর দিয়ে ঘুরিয়ে এনে একটা দুধ টিপতে থাকি, অন্যটা নাকের গুতো দিয়ে।

- এই এসব কি করছ?

নরম সুরে প্রতিবাদ রিপার।

- কিছু না, তুমি রাগ করলে থাক।

চট করে উঠে পড়ি আর হাত দুটো গুটিয়ে নিই। অভিমানে নাকের বাশি ফুসছে আমার, দেখাছি আমি ভীষণ রাগ করেছি। কাজ হল, কিছুক্ষণ পর সে আমার পিঠে চেপে ধরল তার খাড়া দুটি চুচি আর ঠোট দুটি দিয়ে আমার ঘাড়ে সুরসুরি দিতে থাকল। যা হোক অনেক সময় পার হলে শেষে একটা সময় আমরা ঘাসের বিছানায় চিপটাং। আমার একটা হাত তার জামার ভেতরে বুকের উপর দলাই মলাইয়ে ব্যস্ত, অন্যটা তার রানের মাঝে ঘষছি সুয়োগ পেতে গুদে ঢুকার। অবশেষে সুযোগ এল, চট করে তার পা দুটো সরে গেল আর আমি ব্যস্ত হাতে পাজমার দড়ি টেনে হাতটা গলিয়ে দিলাম ভিতরে। বালের ঘনঘটা চারিদিকে, হাতরে নিলাম জায়গাটা ভোদার পাশে চুলকাতে থাকলাম।

- এ্যাই, ছাড়, না

আর ছাড়াছাড়ি, আঙ্গুল চালিয়ে দিলাম ফাঁক দিয়ে। ভেজা আর আঠালো রসে আমার গোটা হাত কবজিবধি চটচটে অবস্থা। এদিকে রিপার শীৎকার,

- কি, কি করছ, এ্যাই ছাড় না।

আর চুল তো টানতে টানতে এক গোছা তুলে ফেলেছে বোধ করি। অবশেষে ক্লান্ত হয়ে রিপার পাজামার ভিতর থেকে হাত সরিয়ে নিলাম। তার কি হল কতদুর হল জানি না শুধু এটুকু বুঝলাম আমার চোদার পথে এক ধাপ এগিয়ে গেলাম। সেদিনের মত উঠে পড়লাম। সময় আর সুযোগের অপেক্ষায় থাকা। জানি পরের বার আমি তাকে চুদব এটা ফাইনাল। সুযোগ হল মাস তিনেক পর। মা বাড়িতে নেই, মামাবাড়ি গেছে। বাড়ি খালি, রিপাকে বাড়িতে আসতে বলি।

শীতের সকাল। সাড়ে ৯ টার দিকেই সে চলে আসে। আমি তখন লেপের নীচে। ঘরে ঢুকেই সে গিন্নীপনা শরু করল। আমি লেপমুড়ি দিয়ে দেখছিলাম তার কাজকর্ম। ঘন্টা খানেক পর আমি উঠে তাকে জড়িয়ে ধরলাম,

- শুধু ঘর গোছালেই বউয়ের কাজ হয় না, জামাইটাকে আদর করতে হবে না?

- যাহ, লজ্জা লাগে আমার।

আমি তাকে কোলে করে বিছানায় নিয়ে গেলাম।

- আজকে তুমি জামাইয়ের সব ইচ্ছা পূরণ করবে

বলে তার ঠোটে একটা ছোট্ট চুমু খেলাম।

- কি ইচ্ছা?

- তুমি আর আমি একদম ন্যাংটো হয়ে শুব এখন।

- না, আমি পারব না।

- পারতেই হবে

বলে তার কামিজের চেনে হাত রাখলাম, একটানে নামিয়ে আনলাম। ফর্সা সুন্দর পিঠটাতে চুমোয় চুমোয় ভরিয়ে দিতে লাগলাম। আমি জানি আজ অনেক সময় আমার হাতে, তাই তাড়াহুড়ো নেই কোন। চুমোতে চুমোত কামিজের হাতা গলিয়ে জামাটা কোমরের কাছে নামিয়ে আনলাম। সামনে এসে বুক দুটো দেখে আমার দুচোখ পরম আনন্দে নেচে উঠল। ফর্সা দুধগুলোর বাদামী চুড়া একেবারে মাখনের মত নরম আর সুঢোদাঁড়িয়ে আছে সোজা হয়ে। দেরি না করে মুখ নামিয়ে আনলাম চুচি দুটোর উপর। একটাতে হাতে কিসমিস দলা করতে থাকি অন্যটা দাঁতে।

- ইশ আহ... উহ...।

শব্দে মাতাল হয়ে যাই আমি। বুক চুয়ে চাটতে থাকি তার সারা পেট। নাভিতে জিব লাগাতেই সে শিউরে উঠে। জিব দিয়ে নাভির গর্তে ঠাপাতে থাকি চুক চুক করে তার উত্তেজনার প্রকাশ তখন প্রকট। প্রবল আবেগে আমার মাথাটা চেপে ঢুকিয়ে দিতে চাচ্ছে সে পেটের ভিতর। বৃঝলাম রিপার সেক্স নাভিতে। নাভির কর্ম করতে করতেই হাত চালিয়ে দিলাম পায়জামার ফিতের দিকে, একটানে খুলে নিলাম। পরে তার সাহায্যে নামিয়ে নিলাম নীচে। এক টুকরো কাপড় আর থাকল না তার শরীরে। আমি লুঙ্গিটা কোনমতে পা গলিয়ে ফেলে দিলাম নীচে। মুখটা নামিয়ে আনলাম আর গুদের উপরের খালি জমিটাতে। সবে বাল গজানো শুরু হয়েছে তার, রেশমী বালগুলো ঝরঝরে আর মসৃন। এখানে থাকি কিছুক্ষণ, চাটতে থাকি বালগুলো আপন মনে। রিপার অবস্থা তখন সপ্তম আসমানে।

- আহইশ কি কর, আর কত, এবার ছাড়।

জায়গা মত পৌঁছে গেছি আর ছাড়াছাড়ি? ভোদার গোলাপি ঠোটগুলো আমার দিকে রসিয়ে জাবর কাটছে। জিটা চট করে ঢুকিয়ে দিলাম ভিতরে। গরম একটা ভাপ এসে লাগল নাকে সেই সাথে গন্ধ। ভালই। আর রিপা?

- মা মরে গেলাম এই ছাড় নাকিছুক্ষণ তাকে তাতিয়ে চট করে উঠে বলি, তোমার পালা এবার।

- মানে?

- আমি যা যা করলাম তুমি তা তা কর।

- যা, আমি পারব না।

- কর তাড়াতাড়ি।

রাগেই বলি, রাগ হবার তো কথাই। কি বুঝল কে জানে, হাত বাড়িয়ে আমার বাড়াটা ধরল। চোখ বন্ধ করে একটা চুমু খেয়ে বলল,

- আর কিছু পারব না।

- সে কি? আচ্ছা ঠিক আছে তুমি বস আমিই করছি।

বলে তার মুখের মাঝে বাড়াটা ঘষতে থাকলাম। কামরসে চটচটে হয়ে যাচ্ছে তার মুখ। সে বোধকরি ভাবল এর চেয়ে জিবে নিলেই ভাল। হাঁ করতেই ঢুকিয়ে দিলাম পুরোটা তার মুখে। ধাক্কাটা একটু জোরেই হল একেবারে গলা পর্যন্ত ঠেকল, সাথে সাথেই য়াক, থু করে ঠেলে দিতে চাইল আমাকে।

আমি জানি এবার বের হলে আর ঢুকানো যাবে না তাই এক প্রকার জোর করেই ঠেলে দিলাম আর তার মাথাটা চেপে রাথলাম। খানিকক্ষণ পর উপায় না পেয়ে অনভস্তের মত সে চুক চুক করে চুষতে লাগল সোনাটাএকটু সহজ হতেই বের করে বলল,

- প্লিজ আর না।

জোর করলাম না আর। পাশাপাশি শুয়ে পড়লাম দুজনে। আমার হাতটা তার ভোদার ঠোটে কচলাতে থাকি। আর তার হাতটা ধরে এনে বাড়ার উপর রেখে দিলাম। একটা সময় বাড়ার জল আর ভোদার আঠায় হাতের অবস্থা কাহিল। বিবশ হয়ে থাকা শরীরটাকে উঠিয়ে বলি,

- তুমি রেডি?

- হু

প্রথমবার জীবনে সতিচ্ছেদ ফাটাব তাই আরাম করে ঢোকালাম। মুন্ডিটা ভেতরে যেতেই দুহাত দিয়ে আমাকে ঠেলে দিচ্ছিল সে।

- ব্যাথা পাচ্ছ নাকি?

- হু

বের করে আবার একটু ঘষে নিয়ে ঢোকাতে গেলাম একই অবস্থা। কি করি? ঢুকাতেই তো পারছি না। কষ্ট দিতে চাইছিলাম না তাকে। ভেসলিনের কৌটোটা ছিল একটু দুরে। বলি তুমি এভাবেই থাক আমি আসছি। ভেসলিন এনে ভাল করে মাখলাম তারপর ভোদার মুখটাতে একটু মেখে দিয়ে বাড়াটা সেট করলাম। মনে মনে টিক করলাম একঠাপ পুরোটা ভরে দেব এবার যা হয় হোক। ঠাপ দিলাম কোমর তুলে সর্বশক্তি দিয়ে।

- উফমা গো…।

বলেই জ্ঞান হারাল সে। ভয় পেয়ে গেলাম ভীষণ। বাড়াটা ভরে রেখেই তার কপালে চুমুতে থাকি। চুষতে থাকি তার ঠোটজোড়া। মিনিট দুয়েক পর একটু হুশ হল তার,

- কি খারাপ লাগছে?

- হুম

- ঠিক আছে এবার একটু ফ্রি হয়ে পা দুটো ফাঁক করে ধর।

কথা মত সে পা দুটো মেলে ধরল, আমি ঠাপাতে লাগলাম ধীরে ধীরে। শক্ত আর শুকনো ভোদার ভিতরে ঠাপানো কষ্টকর এটা বুঝলাম। ভেসলিনগুলো কোথায় গেল? এভাবে চলতে চলতেই সাড়া পড়ল ভিতরে, টের পেলাম মৃদু মৃদু কামড় আমার বাড়ার উপর। আয়েস করে ঠাপাতে থাকলাম এবার। ফচাফচ ফকফক শব্দ হচ্ছিল। তার সাথে রিপার শিকার,

- উহআর জোরে কর।

- দিচ্ছি লক্ষ্ণি ময়না

বলেই ঠাপের গতি বাড়িয়ে দিলাম। বেশ চলছিল, এবার আমি ঠাপাছি নিচ থেকে সে কোমড় তুলে নিচ্ছে আবার ছাড়ার সময় কামড় দিয়ে ধরে রাখছে। অদ্ভু মজা পাচ্ছিলাম। কিছুক্ষণ পর তার ধারালো নখগুলো গেথে গেল আমার বুক আর পিঠের উপর। চেপে ধরে বলতে লাগল,

- আর কর আহইশউম

আমি আর কত করব তার ভোদার ডাক শুনতে পাচ্ছিলাম। বাড়াটা জড়িয়ে আসছিল ভোদার মাঝে। চরম দুটো ঠাপ মেরে নেতিয়ে পড়ার আগে শুধু বাড়াটা বের করে মালটা ফেললাম তার পেটের উপর।


এরপর দুজনে স্নান করে বাকি দিনটা কাটিয়ে দিলাম। আর দুবার চুদলাম তাকে। সে কথা আর একদিন হবে। রিপার সাথে আমার বিয়ে হয় নি। দেখা হলেই বলে, তুমি আমাকে বেশ্যা বানিয়ে নিজে সাধু সেজে বসে আছ কিভাবে? সে কি আর জানে আমার লিষ্টে কত মেয়ে আমদানী হয়?

লেখক সম্পর্কে
আমি সাহিত্যিক নই, নেই লেখালেখির অভ্যাস। বিভিন্ন ব্লগ পড়ে একটা ব্লগ খোলার ইচ্ছা হল, কিন্তু কোন নির্দিষ্ট বিযয়ে পারদর্শীতার অভাবে আটকে গেলাম। একজন চোদনবাজের মাথায় সবসময় চোদাচুদির কথাই ঘুরপাক খাবে এটাই স্বাভাবিক। তাই এটাকেই বেছে নিলাম। এটাতেও সমস্যা, সময়ের অভাব : শিকার করব না গল্প লিখব? না চুদে যে থাকা যায় না, কি আর করি যৌবনজ্বালা।

0 মন্তব্য:

একটি মন্তব্য পোস্ট করুন

 
প্রথম পাতা | পড়াশুনা | ভিডিও