মঙ্গলবার, ১ নভেম্বর, ২০১১

নতুন ফ্ল্যাটে ইলেক্ট্রিক মিস্ত্রীর সাথে

ঝুমকি আর তার স্বামী লোন করে কামাখ্যাগুড়িতে একটা ফ্ল্যাট কিনেছে। নিজেরা থাকে পারোকাটায়। ওদের দুই ছেলেমেয়ে বেশ বড়ো।

ইলেক্ট্রিক মিস্ত্রী আদিল ব্যস্ত মানুষ। তার সময় বের করে ঝুমকি-সঞ্জয়ের নতুন ফ্ল্যাটে টিউব, ফ্যান লাগানর সময়ই পাচ্ছে না। অবশেষে আদিল একদিন ঝুমকিকে মোবাইলে ধরে জানাল যে আগামী শনি-রবিবার তার সময় হবে।

বাড়ীতে এসে বলতেই সঞ্জয় তার টিউশনের রুটিন খুলে দেখাল যে ঐ দুদিন দুটো বড়ো ব্যাচ আসবে পড়তে। ইলেক্ট্রিকের সরঞ্জাম সব গত রবিবার কিনে দিয়ে এসেছে সঞ্জয়। তাই ঝুমকি যেন চলে গিয়ে কাজগুলো করিয়ে নেয়। নিজের বাড়ী, সামনেই হোটেল আছে, কাজেই অসুবিধা নেই।

শনিবার সকালেই ইলেক্ট্রিক মিস্ত্রী আদিল তার সরঞ্জাম নিয়ে চলে এল। আদিলের সঙ্গে ভাইপোর আসার কথা ছিল, কিন্তু জ্বর হওয়ার জন্য আর সে আসতে পারে নি। ইলেক্ট্রিকের মাল বের করে দেওয়ার পর কাজ শুরু করল আদিল। আদিলের বয়স ত্রিশের আশপাশ। শক্ত সমর্থ চেহারা।

কাজ করতে করতে দুজনের কথা চলতে থাকল। আদিলের দুই বিবি। ছয় বাচ্চা। এতগুলো খাবার মুখ, তাই দিনরাত পরিশ্রম করতেই হয়। তবে রোজগার বাড়লে আদিলের একটা হায়ার সেকেন্ডারী পাশ শিক্ষিতা মেয়ে, বি.এ. করানর শখ, যে কথায় কথায় ঝগড়া করার তাল খুঁজবে না। বৌদিদের দেখে দেখে আদিল বুঝেছে শিক্ষার কদর।

ফ্যান লাগানর সময় ঝুমকিকে টুলটা ধরতেই হল। উলটো দিকের জানালার দিক থেকে আলো এসে লুঙ্গির তলায় আদিলের জাঙ্গিয়া-বিহীন আট ইঞ্চি ধোনটাকে প্রকট করে তুলেছে। ঝুমকির মুখের একটু উপরেই ঝুলছে সেটা। উত্তেজিত অবস্থায় আদিলের ধোনটা কত বড়ো হবে, সেটা মনে করে ঝুমকি গরম হয়ে উঠল। ফ্যান লাগানো বেশ ঝামেলার কাজ। মাঝে মাঝেই ধুলো পড়ার জন্য সময় আর বেশি লাগতে লাগল। আদিলের যখন ফ্যান লাগানো প্রায় শেষ, তখন দুর্ঘটনাটি ঘটল। হঠাৎ টুলটা টলোমলো করে উঠতেই ঝুমকি আদিলের হাঁটু চেপে ধরতেই লুঙ্গি সরসরিয়ে খুলে পড়ল। প্রায় এক হাত লম্বা বাঁড়াটা ঝুমকির মুখে চেপে বসল। পাছে পড়ে যায় তাই ঝুমকি আদিলকে ছাড়তেও পারছে না। এদিকে যুবতী নারীর শরীরের স্পর্শ পেয়ে আদিলের মুসলমানি করা পোড়-খাওয়া বাঁড়া ফুঁসিয়ে উঠে জানান দিল।

আদিল টুল থেকে নেমে লুঙ্গিটা জড়িয়ে নিয়ে ঝুমকির মুখের দিকে একবার তাকিয়ে নিল। বাথরুমে গিয়ে হাত ধুয়ে এল। বাঁড়া-দর্শনে ঝুমকি লজ্জায় মাথা হেঁট করে আছে। ঘরে ঢুকেই আদিল সপাটে বৌদিকে জড়িয়ে ধরল। ঝুমকির যৌনজীবন বড়ো অনিয়মিত। গুদ কুটকুট করে চোদানর জন্য, কিন্তু স্বামী সঞ্জয় নির্বিকার। দুমাস আগে সঞ্জয় বৌকে শেষ চুদেছে। চোদানর কথা আকারে ইঙ্গিতে বোঝালেও সঞ্জয় শুনতেই পায় নি ভাব দিয়ে উলটে শোয়। উপোসি গুদ চোদনের জন্যে মুখিয়ে আছে।

আদিল শান্তভাবে ঝুমকির শাড়ি সায়া কোমর অবধি তুলে নিয়ে রসে ভেজা প্যান্টি এক টানে নামিয়ে নিতেই সদ্য কামানো গুদ খুলে গেল। ঝুমকি হাত দিয়ে আদিলেরর বড়ো বড়ো বিচি দুটোকে বোলাতে থাকল। এরপর ঝুমকির জাং দুটো ধরে পা ভাঁজ করে দিয়ে দুআঙ্গুলে গুদের ঠোঁট ফাঁক করে আদিল মুঠো করে ঝুমকির গুদটা নিয়ে কচলাতে থাকল। ঝুমকি আদিলের হাত থেকে নিজের গুদ ছাড়ানর কোন চেষ্টাই করল না, বরং পা দুটোকে ছড়িয়ে দিল, যাতে আদিল গুদটাকে ভাল করে কচলাতে পারে। পোঁদ ফাঁক করে আদিল ফুটোতে আঙ্গুল ঢোকাল, আস্তে আস্তে ঝুমকির বাধা দেওয়ার শক্তি শেষ হয়ে এল। দুজনই উত্তেজনার চরম সীমায়। তাই আদিল ঝুমকির বুকে হাত দেওয়ার প্রয়োজন বোধ করল না। আদিলের সুদীর্ঘ যৌনজীবনের হাতিয়ার, মুসলমানি করা মেটে রঙের বাঁড়াটা যুবতী-যোনির প্রবেশদ্বারে ঢুকে নিজেকে ভিজিয়ে নিতে থাকল।

বারো বছর বয়সে ত্রিশ বছরের বিবাহিতা মামাতো দিদিকে দিয়ে আদিলের চোদন যাত্রা শুরু। এরপর আঠারো আর পঁচিশ বছরে আদিলের দুবার বিয়ে। আদিলের যৌনক্ষমতা অপরিসীম। বহুদিন পর পর দুই বৌকে চোদে আদিল। কোন বৌয়ের মাসিক হলে অন্যজন ঠেলা টের পায়। এই তো আজ সকালেও আদিল ছোট বৌ জুলেখাকে চুদেছে আধ ঘন্টা। আদিলের বাঁড়ার চুলে জুলেখার রাগরস শুকিয়ে আছে এখন

ঝুমকি লজ্জায় চোখ বুঁজে থাকল, যেন আদিলের চোদন সে বুঝতেই পারছে না। ঝুমকি যোনির মাংসপেশি ঢিল করে আদিলের পুরুষাঙ্গকে নিজের মধ্যে ডেকে নিল। ভর দুপুর, ফাঁকা ফ্ল্যাট। কারও মাথাতেই আসবে না যে হিন্দু ঘরের বৌ মুসলমানি করা বাঁড়ার চোদন খাচ্ছে। কোন ন্যাকামির বালাই নেই। দুজন প্রাপ্তবয়স্ক নরনারীর অব্যাহত চোদনলীলা চলল। আদিল সুদক্ষ ঠাঁপে লীলাকীর্তন চালিয়ে যেতে লাগল। মুসলমানী চোদনে ঝুমকির একের পর এক রাগরস বেরুতে লাগল। শেষ পর্যন্ত আদিল ঝুমকির গুদের শেষপ্রান্তে নিজের বীর্যরস ঢেলে তৃপ্তির নিঃশ্বাস ফেলল। এর পরও ঝুমকি যে দুদিন ছিল আদিল তার যৌবন ভোগ করে গেল। ঝুমকিও অনেক হাল্কা হয়ে পারোকাটায় ফিরে গিয়ে সাধবী স্ত্রীর ভূমিকা পালন করতে থাকল।

লেখক সম্পর্কে
আমি সাহিত্যিক নই, নেই লেখালেখির অভ্যাস। বিভিন্ন ব্লগ পড়ে একটা ব্লগ খোলার ইচ্ছা হল, কিন্তু কোন নির্দিষ্ট বিযয়ে পারদর্শীতার অভাবে আটকে গেলাম। একজন চোদনবাজের মাথায় সবসময় চোদাচুদির কথাই ঘুরপাক খাবে এটাই স্বাভাবিক। তাই এটাকেই বেছে নিলাম। এটাতেও সমস্যা, সময়ের অভাব : শিকার করব না গল্প লিখব? না চুদে যে থাকা যায় না, কি আর করি যৌবনজ্বালা।

0 মন্তব্য:

একটি মন্তব্য পোস্ট করুন

 
প্রথম পাতা | পড়াশুনা | ভিডিও