বৃহস্পতিবার, ৩ নভেম্বর, ২০১১

দ্বিতীয় বৌয়ের সাথে

অনন্ত উপরের ঘরে গিয়ে দেখল সেখানে চন্দনা নেই, কিন্তু তার পরিবর্তে আর একজন কে আছে। অনুভবে বুঝল, এই সেই প্রথমা স্ত্রী। প্রথমে দুজনের একজনও অনেকক্ষ কথা বলল না। শেষে ডলি অল্প, অল্পমাত্র হেসে, গলায় কাপড় দিয়ে অনন্তের পায়ের গোড়ায় এসে ঢিপ করে এক প্রণাম করল। অনন্ত প্রণাম গ্রহন করে অপ্রতিভ হয়ে বাহু ধরে ডলিকে উঠিয়ে খাটে বসাল। বসিয়ে নিজে কাছে বসল। ডলির মুখে একটু ঘোমটা ছিল। সে ঘোমটাটুকু বসানর সময়ে সরে গেল। অনন্ত দেখল যে ডলি কাঁদছে। অনন্ত না বুঝে সুঝে যেখানে বড়ো ডবডবে চোখের নীচ দিয়ে এক ফোঁটা জল গড়িয়ে আসছিল সেই স্থানে হঠাৎ চুমু খেল। হঠাৎ মুখের উপর স্বামীর চুমু পেয়ে ডলি আবেগে শিহরিত হয়ে উঠল। সে তখন দুহাত দিয়ে অনন্তকে আঁকড়ে জড়িয়ে ধরল এবং অনন্তের বুকে মুখ ঘষতে লাগল। অনন্তও ডলিকে দুহাত দিয়ে বুকের উপর চেপে ধরল। ডলির মত এরকম পরমাসুন্দরী যুবতীর উত্তপ্ত দেহের সংস্পর্শে অনন্তের মনে কামবাসনা জাগ্রত হতে লাগল। এতে তো দোষের কিছু নেই। ডলি তার নিজের বিবাহিতা স্ত্রী। নিজের বিবাহিতা স্ত্রীকে সম্ভোগ করার অধিকার সব পুরুষেরই আছে। এই ভেবে অনন্ত পরবর্তী কাজে অগ্রসর হল।

এর আগে অনন্ত তার অপর স্ত্রী পূর্ণিমাকে চুদেছে। পূর্ণিমা অসুন্দর, তার শরীর তেমন লোভনীয় নয়। তার যোনিতে বীর্যপাত করে অনন্ত কেবল দাম্পত্য কর্তব্যই পালন করত, তাতে আনন্দ সে বিশেষ পেত না। কিন্তু পিতার আদেশে তাকে রোজ রাতে পূর্ণিমার ঘরে যেতেই হত। আর রাতে পূর্ণিমার সাথে একবার শুলে আর রক্ষা নেই। যে কোন প্রকারেই হোক পূর্ণিমা স্বামীকে দিয়ে চুদিয়ে নিবেই। তার গুদে কয়েকবার বীর্য না ঢালা পর্যন্ত নিস্তার নেই। গাভীর দুধ দোয়ানর মত সে যেন অনন্তের ধোন থেকে বীর্য দুয়ে নেয় অনন্তের ইচ্ছার বিরুদ্ধেই। আর অনন্তের তৃতীয় স্ত্রী চন্দনা এখনও ছেলেমানুষ, সে যুবতী হয়ে ওঠে নি। তার দুধ এবং পাছা এখনও পরিপক্ক আকার ধার করে নি। তাই অনন্ত চন্দনাকে এখনও চোদে নি।

সেদিক দিয়ে দেখতে গেলে ডলি সবদিক থেকেই পরিপূর্ণ নারী। অনন্ত ডলির বুকের উপর থেকে আঁচলটি টেনে নামিয়ে দিল। ফলে ডলির সুঢৌল দুটি দুধ তার সামনে উন্মুক্ত হয়ে পড়ল। ডলি লজ্জায় মাথা নীচু করে বসে রইল। অনন্ত ডলিকে বুকের উপর শুইয়ে দুহাত দিয়ে তার দুধ দুটি মুঠি করে ধরে মর্দন করতে লাগল আর মনে মনে ভাবল, এই না হলে মেয়েমানুষের মাই। দুধ মর্দন করতে করতেই অনন্ত অনুভব করল ধুতির ভিতরে তার ধোনটা কঠিন হয়ে বিশাল আকার ধার করেছে এবং সেটি ডলির কুমারী গুদে ঢুকার জন্য চনমন করছে। অতএব এখন সম্পূর্ণ ল্যাংটা হয়ে চোদাচুদি আরম্ভ করতে হবে। এই ভেবে অনন্ত ডলিকে খাটের উপর শুইয়ে দিয়ে মাটিতে দাঁড়াল এবং ধুতি ও জামা খুলে সম্পূর্ণ ল্যাংটা হয়ে গেল। ডলি একদৃষ্টিতে স্বামীর দিকে চেয়ে ছিল। বলা বাহুল্য সে চেয়ে ছিল অনন্তের বালে বেষ্টিত খাড়া, সুঠাম কঠিন ধোনটির দিকে। সে মনে মনে ভাবছিল এই ধোনটিকে ব্যবহার করেই স্বামী আমার কুমারীত্ব হরণ করবে।

তার একদিকে বেশ ভয় ভয় করছিল। আবার আর এক দিকে তার মনে বেশ আনন্দও হচ্ছিল যে অবশেষে তার ভাগ্যেও স্বামী সহবাসের সুযোগ আসল। তার বয়সী তার গ্রামের অন্য সব মেয়েরা নিয়মিত স্বামীর চোদন খেয়ে সন্তানের মা হয়েছে। কিন্তু তার এখনও সতীচ্ছদই ছিড়ে নি। বিয়ের এতদিন পরও কুমারী থাকতে তার লজ্জাই করত। যা হোক আজ সব লজ্জার অবসান ঘটবে। স্বামীর কঠিন ধোন নিঃসৃত পবিত্র বীর্যে ভিজবে তার কুমারী গুদ। এ কথা ভেবেই তার যোনি সুড়সুড় করতে লাগল। অনন্ত এবার এগিয়ে আসল এবং ডলির দেহ থেকে কাপড়টি খুলে নিল।

তখনকার যুগে মহিলারা কাপড়ের নিচে কিছু পড়ত না। ফলে ডলি সম্পূর্ণ ল্যাংটা হয়ে গেল। অনন্ত ডলির ল্যাংটা সৌন্দর্য দেখে চমৎকৃত হল। ডলির উরুগুলি কদলীগাছের মত, পাছাটি ঠিক যেন একটি উল্টানো কলসি। ডলি লজ্জায় লাল হয়ে দুহাত দিয়ে নিজের উরুসন্ধি ঢাকার চেষ্টা করছিল কিন্তু তার হাতের ফাঁক দিয়ে নরম বাল দ্বারা সুসজ্জিত চেরা গুদটি পরিষ্কার দেখা যাচ্ছিল। অনন্ত এবার ডলির সামনে এসে দাঁড়াল এবং নিজের কঠিন খাড়া মাংসল ধোনটি ডলির মুখের সামনে ধরল। ডলি তার ডান হাত দিয়ে ধোনটিকে মুঠো করে ধরল এবং উৎসাহের সঙ্গে পর্যবেক্ষ করতে লাগল সেটিকে। আহা! কেমন সুন্দর অঙ্গ এটি। কেমন সুঠাম এবং পুরুষালী এর আকার। না জানি আমার সপত্নী পূর্ণিমা এটিকে তার গুদে ধারণ করে কতই না মজা পেয়েছে।

ধোনটির মুন্ডুটি কেমন মোটা আর চিকন। তার উপরে ছোট্ট একটি ছিদ্র। ডলি এবার হাত দিয়ে অনন্তের বিচির থলিটিকে মুঠো করে ধরল। কি সুন্দর হাঁসের ডিমের মত বড়ো বড়ো বিচি দুটি। ডলি হাত দিয়ে বিচি দুটির ওজন নিল। বেশ ভারি, ও দুটি দেখলেই বোঝা যাচ্ছে যে ও দুটি প্রচুর পরিমাণে বীর্য উৎপাদনে সক্ষম। ডলি বুঝল যে ওই দুটিতে উৎপাদিত বীর্যরস ধোনটির ডগার ছোট্ট ছিদ্রটি দিয়ে বের হয়ে তার গুদে এসে পড়বে এবং তারই ফলে সে গর্ভবতী হতে পারবে। অনন্ত এবার ডলিকে বলল তার ধোনটিকে মুখে নেওয়ার জন্য। ডলি একবার ভাবল এই ধোনটি দিয়েই স্বামী পেশ্চাপ করে, তাই এই অঙ্গটিকে কি মুখে নেওয়া উচিত হবে? কিন্তু যা হোক স্বামীর আদেশ, তাই সে প্রথমে তার লাল ছোট্ট জি দিয়ে ধোনের ডগাটিকে চাটল। তারপর সম্পূর্ণ ধোনটিকেই মুখে নিয়ে চুষতে লাগল। অনন্ত এতে খুব মজা পেতে লাগল। সে অনেকবার পূর্ণিমাকে অনুরোধ করেও তাকে এ কাজে রাজী করাতে পারে নি। আর চন্দনা তো ছেলেমানুষ, তাকে দিয়ে এই কাজ করানো যায় না। যা হোক আজ ডলির দৌলতে তার বহুদিনের আশা পূরণ হল।

ডলি খানদানী বেশ্যার মত অনন্তকে ব্লোজবের আনন্দ দিতে লাগল। অনন্ত বেশ খানিকক্ষ ধরে দেখতে লাগল কেমন করে ডলি তার ধোনটিকে চুষছে। ডলির মিষ্টি ঠোঁট দুটি কেমন চেপে বসেছে তার ধোনের উপর। ডলি চোখ বুজে, মন দিয়ে চুষে যাচ্ছে। তার এই স্বামী সেবায় অনন্ত খুবই আনন্দিত হল। সে তখন ধোনটিকে ডলির আসল স্থানে ঢুকানর জন্য মুখ থেকে বের করল। এবার অনন্ত ডলির ল্যাংটা দেহটিকে চিৎ করে দিয়ে তাকে চটকাতে লাগল। ডলির বুকের মাঝে ধোনটিকে রেখে দুটি বড়ো বড়ো দুধ তার উপর চেপে ধরল এবং এই মাংসল স্থানে নিজের ধোনটিকে নাড়তে লাগল। তারপর অনন্ত ডলির পাছা দুটি দুহাত দিয়ে ডলতে লাগল এবং তার পাছায় নিজের মুখ ঘষতে লাগল। এই রকম কিছুক্ষ করার পর অনন্ত ডলির ল্যাংটা শরীরের সব স্থানে চুমু দিতে লাগল।

ডলির ঠোঁট, দুবোঁটা, নাভি এবং দুপা ফাঁক করে তার রেশমী বালে সাজানো একটু চেরা গুদের উপরেও অনন্ত চুমু দিল। এমন কি ডলির দুপাছার ফাঁকে ছোট্ট পায়ুছিদ্রটিও বাদ গেল না। গুদের উপরে স্বামীর চুমু পেয়ে ডলির সারা শরীর কামনায় জ্বলে উঠল। সে সব লজ্জা ভুলে তার দুপা ফাঁক করে দিয়ে স্বামীকে বলল,

আমি আর থাকতে পারছি না, আপনি আমাকে নিন।

অনন্ত বুঝতে পারল সময় হয়েছে। সে তখন ডলির ল্যাংটা দেহের উপর শুয়ে পড়ল এবং নিজের ধোন ডলির কুমারী গুদের দরজায় ঠেকাল। তারপর অল্প অল্প চাপ দিয়ে সে তার ধোনটিকে ডলির গুদে প্রবেশ করাতে লাগল। প্রথম চোদায়, অল্প ব্যাথায় এবং তার থেকেও অনেক বেশি আনন্দে ডলি ছটফট করতে লাগল। তার শ্বাস প্রশ্বাস বেড়ে গেল, তার বুক দুটি হাপরের মত ওঠা নামা করতে লাগল। অনন্ত খুবই যত্নের সঙ্গে তার বিশাল ধোনটির গোড়া পর্যন্ত প্রবেশ করে দিল ডলির নরম ও উত্তপ্ত গুদের ভিতর। এত উপাদেয় নরম গুদ অনন্ত আগে কখনও চোদে নি। তার দুঃখ হতে লাগল এই ভেবে যে এতদিন এই গুদ ছেড়ে সে পূর্ণিমার মত মাগীর পচা গুদের ভিতর কত বীর্য অপচয় করেছে।

পূর্ণিমার কিসমিসের মত দুধ আর পেয়ারার মত পাছা দেখে অনন্তের আর কোন কামনা জাগে না। তবুও সে তার গুদেই বীর্যক্ষয় করতে বাধ্য হয়েছে। আর চন্দনা বয়ঃপ্রাপ্ত হলে নিশ্চয় সুন্দরী যুবতী হবে কিন্তু এখনও সে অপরিপক্ক। সে এখনও খেলনা নিয়ে থাকতেই ভালোবাসে। স্বামীর ধোন চোষার কোন আগ্রহ তার নেই। যা হোক অন্য সব চিন্তা মাথা থেকে সরিয়ে দিয়ে অনন্ত এবার ডলিকে চোদায় মন দিল। ডলির যোনিতে ধোনটা একটু নাড়ানর পাশাপাশি সে একটি দুধের বোঁটা মুখে পুরে চুষতে লাগল। ডলি এই সময়ে তার দুপা দিয়ে স্বামীর কোমর জড়িয়ে ধরে তাকে আর আপন করে নিল। অনন্তের বাল এবং ডলির বাল একসাথে মিশে গেল। অনন্ত তার শক্তিশালী পাছাটিকে যাঁতার মত ঘূড়িয়ে ডলিকে কর্ষন করতে লাগল। ডলি তখন যৌন উত্তেজনায় উঃ আঃ করে অস্ফূট চিৎকার করতে লাগল। এই সময়ে চন্দনা এই ঘরের পাশ দিয়ে যাচ্ছিল। সে ঘরের ভিতর থেকে নানা রকম রহস্যময় শব্দ শুনে উৎসুক হয়ে জানালা দিয়ে মুখ বাড়াল। সে দেখল খাটের উপর তার সপত্নী ডলি এবং স্বামী অনন্ত পুরো ল্যাংটা হয়ে কি সব যেন করছে।

চন্দনা চৌদ্দ বছরের কিশোরী, নিষ্পাপ বালিকা। তার চোদাচুদি সম্পর্কে কোন ধারণা ছিল না। তাই সে বুঝতে পারছিল না কি হচ্ছে। সে খালি খেয়াল করে দেখল তার স্বামীর হিসু করার জায়গাটি অনেক লম্বা ও কঠিন আকার ধার করেছে এবং সেটি ডলির হিসু করার জায়গার ভিতরে ঢুকে গেছে এবং তারা এই অবস্থায় পরস্পরকে জড়িয়ে ধরে অল্প অল্প নড়াচড়া করছে। বেশ খানিকক্ষ সে তাদের এই ক্রিয়াকলাপ দেখে এক ছুটে ঠাকরুনের কাছে হাজির হল আর বলল,

- জান ঠাকুমা তোমার নাতি আর বড়ো নাতবৌ কি করছে?

- কি করছে?

- তারা পুরো ল্যাংটা হয়ে জড়াজড়ি করে শুয়ে আছে আর তোমার নাতি তার হিসু করার জায়গাটি ও বেটির হিসু করার জায়গায় ঢুকিয়ে দিয়েছে।

শুনে বুড়ি একগাল হেসে বলল,

- ও মা তাতে দোষের কি আছে? ও তো ওর বিয়ে করা বৌ, তাই বৌয়ের সাথে চোদাচুদি করছে। তুই এখনও কচি বলে তোকে করে না। তোর শরীর একটু পাকলেই দেখবি তোকেও করবে।

- ওরে বাবা, আমি ল্যাংটা হতে পারব না। আমার ভীষ লজ্জা করবে।

- ওমা, বরের সাথে চোদাচুদি না করলে কি করে সোনার চাঁদ ছেলের মা হবি? পুরুষ মানুষেরা তো নুনু দিয়েই মেয়েদের পেটে বাচ্চা ঢুকিয়ে দেয়, তা জানিস না? তোর ঠাকুরদাও আমাকে উদ্যোম করে কত চুদত। আমি কি কখনও না বলেছি? আয় বস আমার কাছে, তোকে বরং গরম গরম চোদাচুদির কয়েকটা গল্প বলি।

চন্দনা ঠাকরুনের কাছে বসে গরম গরম চোদাচুদির গল্প শুনিতে থাকুক, আমরা বরং দেখে নিই অনন্ত আর ডলির কি হল। অনন্ত ডলিকে ছন্দে ছন্দে চোদন দিতে লাগল। তার ধোনটি ডলির গুদের ভিতরে হামানদিস্তার মত উঠতে নামতে লাগল। অনন্তের ভারি বিচির থলিটি ডলির পাছার সাথে ধাক্কা খেতে লাগল। তাতে থপ থপ শব্দ উঠল। ডলিও মনের সুখে স্বামীর ঠাপ খেতে লাগল আর তার নরম গুদের পেশী দিয়ে সে স্বামীর ধোনটি কামড়ে কামড়ে ধরতে লাগল। এভাবে বেশ খানিকক্ষ চোদাচুদি চলার পর অনন্ত ঠিক করল এবার সে বীর্যপাত করবে। সে তখন চোদাচুদির গতি অনেক বাড়িয়ে দিল। তাতে খাটটি দুলতে লাগল। অনন্ত এবার ডলির ছোট্ট লাল জিভটি নিজের মুখে পুরে চুষতে লাগল। তারপর একসময় অনন্ত নিজের ধোনটিকে সারা শক্তি দিয়ে ডলির গুদের শেষ প্রান্ত পর্যন্ত ঢুকিয়ে দিল এবং পরমূহুর্তে বীর্যপাত করে দিল। তার ধোন থেকে গরম ঘন বীর্য প্রচুর পরিমাণে বের হয়ে ডলির গুদের মাংসল পাত্রটি ভর্তি করে ফেলল। ডলিও এইসময় চরম আনন্দ পেল। গুদ ভর্তি করে সে স্বামীর বীর্যরস গ্রহন করল। তার মনে হল চোদাচুদি করে স্বামী দেবতাটি খুশি হয়ে প্রসাদ স্বরূপ এই বীর্য তাকে দান করলেন। প্রবল খুশি ও তৃপ্তিতে তার মন ভরে উঠল। অনন্তও ডলির সাথে চোদাচুদি করে খুব খুশি হল। সে সারারাত ধরে আর বেশ কিছু আসনে চোদাচুদি করে ডলির লোভনীয় গুদে বিচিদুটি উজাড় করে আর কয়েকবার বীর্য ঢেলে দিল। সেই রাতে পূর্ণিমার গুদ উপোসই রয়ে গেল। এভাবে সারারাত ধরে অনন্ত ও ডলি মিলে মহাচোদাচুদি করল।

লেখক সম্পর্কে
আমি সাহিত্যিক নই, নেই লেখালেখির অভ্যাস। বিভিন্ন ব্লগ পড়ে একটা ব্লগ খোলার ইচ্ছা হল, কিন্তু কোন নির্দিষ্ট বিযয়ে পারদর্শীতার অভাবে আটকে গেলাম। একজন চোদনবাজের মাথায় সবসময় চোদাচুদির কথাই ঘুরপাক খাবে এটাই স্বাভাবিক। তাই এটাকেই বেছে নিলাম। এটাতেও সমস্যা, সময়ের অভাব : শিকার করব না গল্প লিখব? না চুদে যে থাকা যায় না, কি আর করি যৌবনজ্বালা।

0 মন্তব্য:

একটি মন্তব্য পোস্ট করুন

 
প্রথম পাতা | পড়াশুনা | ভিডিও