বৃহস্পতিবার, ৩ নভেম্বর, ২০১১

আরবী টিউটার

আমার নাম সজল। আমি ক্লাস সেভেনে পড়ি। আমাকে আরবি পড়ানোর জন্য হুজুর ঠিক করল আমার বাবা। ঠিক সকাল আটটার সময় হুজুর আমাকে পড়াতে আসেন। আমার বাবা সোয়া আটটার সময় অফিসের উদ্দেশ্যে বের হয়ে যায়। বাড়ীতে তখন আমি, মা এবং হুজুর ছাড়া আর কেউ থাকে না।

যাইহোক, যেদিন হুজুর আমাকে প্রথম পড়াতে আসলেন, সেদিন বাবা অফিসে বের হয়ে যাবার পর মা হুজুরের জন্য নাস্তা নিয়ে আসল। মার পরণে একটা স্লিপলেস সাদা হালকা হাটু পর্যন্ত নাইটি, এতটাই হালকা যে মার শরীরের সবকিছুই দেখা যাচ্ছিল। এই যেমন দুদুর গোল কালো জায়গাটা, দুদুর বোটা উচু হয়ে আছে, নাভী, গুঁদের বাল, গুঁদের খাঁজ সবই দেখা যাচ্ছে। হুজুর মার উপর থেকে নিচ পর্যন্ত বার বার লোভাতুর দৃষ্টিতে তাকাছে। মা আড় চোখে হুজুরের চোখের দিকে তাকিয়ে কড়া গলায় বলল,

- হুজুর, আপনি আমার ঘরে আসেন।

হুজুর ঢোক গিলে বললেন,

- আজ্ঞে আসি, সজল তুমি পড়তে থাক আমি আসছি।

হুজুর আমাকে আরবি পড়তে দিয়ে ভয়ে ভয়ে উঠে মার পিছু পিছু গেল। এদিকে আমি ভাবলাম মা মনে হয় হুজুরকে অনেক বকাবকি করবে। ছোটদের তো এসব বিষয়ে অনেক কৌতুহল থাকে, তাই আমিও উঠে মার ঘরের দিকে গেলাম হুজুরকে মা কি বলে শোনার জন্য। আমি মার ঘরের কাছে যেতেই শুনলাম মা হুজুরকে কঠিন গলায় বলছে,

- দরজা আটকে দেন।

হুজুর ভয়ে ভয়ে দরজা আটকে দিলেন। মার ঘরের একটা জানালা আটকানো যায় না, আমি মাঝে মাঝে ঔ জানালা দিয়ে মা আর বাবার চুদাচুদি দেখি। আমি তাড়াতাড়ি সেই জানালার কাছে গিয়ে পর্দা ফাঁক করে ভেতরে দেখতে লাগলাম।

- কি ব্যাপার, আপনি একজন হুজুর হয়ে আমার শরীরের দিকে চেয়ে চেয়ে কি দেখেন?

- ছি: ছি:, নাউজুবিল্লাহ এসব কি বলেন? আমি আপনার শরীরের দিকে তাকাব কেন?

- আমিও তো এটাই বলি, আপনি আমার শরীরের দিকে তাকিয়ে থাকেন কেন?

- আমি তো আপনার শরীরের দিকে তাকাই নি।

- আমি কি তাহলে মিথ্যা কথা বলছি?

- না না, আপনি মিথ্যা কথা বলবেন কেন?

- তাহলে আপনি আমার শরীরের দিকে তাকিয়েছেন?

- আমি সত্যি বলছি, আমি আপনার শরীরে তাকাই নি।

- আপনি একবার বলছেন মিথ্যা কথা বলেন নি, আবার বলছেন আমার শরীরে তাকান নি, কোনটা সত্যি?

- আমাকে আপনি মাফ করেন।

- তার মানে আপনি আমার শরীরে তাকিয়েছেন?

- আপনার শরীরে আমার চোখ পড়ে গেছে, আমি ইচ্ছে করে তাকাই নি।

- আমি যদি মানুষকে বলি যে হুজুর আমার শরীরে নজর দেয়, তাহলে কি হবে?

- বৌদি আমাকে মাফ করেন।

- মাফ করতে পারি এক শর্তে।

- শর্তে রাজি আমি, আর আপনার শরীরে তাকাব না।

- ধূর শালা, এত বেশি বুঝেন কেন, আপনাকে কি আমি বলেছি শর্তটা কি?

- আজ্ঞে না, আমার আবার ভুল হয়ে গেছে, আমাকে মাফ করেন।

- আচ্ছা, তাহলে শুনেন শর্তটা হল আমাকে আপনি চুদবেন।

- কি বললেন বৌদি?

- আমাকে এখন চুদবেন, নাকি মানুষকে বলে দিব?

- না না, মানুষকে বলবেন কেন, আপনাকে চুদতে হবে আলহামদুলিল্লাহ।

বলেই হুজুর মাকে বুকের সাথে জড়িয়ে ধরে চুমু দিতে শুরু করলেন। মাও হুজুরকে জড়িয়ে ধরে চুমু দিতে শুরু করল। হুজুর মাকে বললেন,

- আপনার শরীর দেখে আমার কাম মাথায় উঠে গেছে, আগে আমার ধোন দিয়ে আপনার ভোদাটাকে ইচ্ছেমত চুদে নিই, না হলে পাগল হয়ে যাব।

- আপনার যা ইচ্ছে তাই করেন। করেন করেন, আমার ভোদার আগুন নিভান।

বলতে দেরি, করতে দেরি নয়। হুজুর এক টানে মার ম্যাক্সি খুলে ফেললেন। এরপর নিজের পাঞ্জাবী ও পায়জামা খুলে ফেললেন। ল্যাংটা মাকে দেখে হুজুর বলে ফেললেন,

- ওরে আল্লারে আমাকে এ কি মাগি দিলারে, আলহামদুলিল্লাহ আলহামদুলিল্লাহ।

- আমাকে আপনার পছন্দ হয়েছে হুজুর?

- খুব, খুব মাশাল্লাহ।

বলেই হুজুর পাগলের মত মার দুদু চাটতে শুরু করল, পেটে, গুঁদে, রানে চুমু দিতে শুরু করল। মা বলল,

- আমার গুঁদটা একটু চেটে দেন না হুজুর।

- চাটছি বৌদি চাটছি।

বলেই হুজুর মার গুঁদে জিহ্বা দিয়ে চাটতে লাগলেন। কিছুক্ষণ চাটার পর এমন এক চোষা দিলেন যে মা শক্ত হয়ে গেল আর দুই হাত দিয়ে হুজুরের মাথা এমন ভাবে চেপে ধরল যেন পুরো মাথাই গুঁদের মধ্যে ঢুকিয়ে ফেলবে। আর মা মনে হয় ভুলেই গেছে যে আমি বাড়ীতে আছি, কারণ এত জোরে খিস্তি করতে লাগল যে, যেকোন ঘর থেকে মার আওয়াজ শোনা যাচ্ছিল।

- আহ আহ ওহ ওহ, ইরে ইরে ইরে ইরে, আআআহ, ওরে বাবারে, ওরে বাবারে, ওরে মারে, ও ভগবান আমাকে তুমি এটা কি জিনিস দিলা, উমমম।

এভাবে চিৎকার করে করে খিস্তি মারতে লাগল আর হুজুর মনে হয় মৌচাক থেকে মধু একবারে সব চেটে খেয়ে ফেলবেন, এমন চোষাই চুষছেন। বেশ কিছুক্ষণ চোষার পর মা বলল,

- আমার রস বের হল গো হুজুর।

এরপর মা হুজুরের মাথা আরও জোরে গুঁদের সাথে ঠেসে ধরল। তারপর মা চরম সুখে চোখ বন্ধ করে তিন চারবার কেঁপে উঠল। হুজুর মার গুঁদ থেকে মুখ তুললেন আর মা ঠাস করে বিছানায় শুয়ে পল। হুজুরের ঠোঁটে আর ঠোঁটের নিচের দাড়িতে রস লেগে আছে। হুজুর বললেন,

- কি ভোদা গো আপনার বৌদি, চেটে অনেক মজা পেলাম। এবার আমার ধোনটা একটু চাটেন।

হুজুর বিছানায় উঠে মার মাথার দুই পাশে হাটু গেরে বসে মার মুখে ধোন ধরার সাথে সাথে মা মুখে নিয়ে ললিপপের মত চোষা শুরু করল। হুজুর মার মুখেই ঠাঁপ মারা শুরু করলেন। এভাবে কিছুক্ষণ চলার পর হুজুর মার মুখ থেকে ধোন ছাড়িয়ে নিয়ে বললেন,

- এখন আসেন আপনার ভোদার আগুন নিভাই।

- আপনার যা ইচ্ছে তাই করেন গো হুজুর, আমি এখন আপনার কেনা দাসী গো হুজুর।

বলেই মা দুপা উচু করে ফাঁক করল আর হুজুর মার গুঁদে ধোন সেট করে কোমর দিয়ে দিলেন এক রামঠেলা। হুজুরের আট ইঞ্চি ধোন পুরোটা মার গুঁদে ভরে গেল। মা বলল,

- আহ! অনেক দিন পর আমার গুঁদটা ধোন দিয়ে ভরে গেল গো হুজুর।

- কেন, আপনার বরের ধোনে ভোদা ভরে না?

- ধূর, ওর ধোন আমার গুঁদের কোণায় পড়ে থাকে, দুঠেলাতেই মাল বের করে দেয়।

- নাউজুবল্লাহ বলেন কি, আপনার মত মাগির দুই ঠেলায় কাজ হয় নাকি?

- তাহলে বোঝেন, আমি কিসের মধ্যে আছি।

- আর দুঃখ নেন না, আমি আপনার সব খায়েস মিটিয়ে দেব।

- এখন কি খালি কথাই বলবেন, নাকি চুদবেন?

সাথে সাথে হুজুর রামঠাপের ঝড় চালানো শুরু করলেন মার গুঁদের ভেতর। হুজুরের ধোন মার গুঁদের রসে মেখে গেছে। গুদৃর ভেতর ধোন একবার ঢুকাছেন, আবার টেনে বের করছেন, আবার ঠেলা মেরে ঢুকাছেন।

- আহ আহ, উহ উহ, ও মারে, ও বাবারে, ঠাপান হুজুর আরও জোরে জোরে ঠাপান, ঠাপিয়ে ঠাপিয়ে আমার গুঁদ ছিড়ে ফেলন গো হুজুর। আমার ভোদা দিয়ে পেটে বাচ্চা ঢুকিয়ে দেন গো হুজুর। কতদিন পর এরকম সুখ পাচ্ছিরে। ও সজলের বাপ দেখে যাও, দেখে যাও, কেমন চোদন লাগে, কি সুখরে।

এভাবে মা খিস্তি মারতে লাগল আর হুজুর চুদতে লাগলেন। হুজুর একটানা ১৫-২০ মিনিট চুদলেন। এর মধ্যে মা ৫-৬ বার বলেছে আমার হয়ে গেল, আমার হয়ে গেল। হুজুর মার গুঁদের মধ্যেই মাল ফেললেন। আমি পেছন থেকে দেখলাম হুজুরের পুটকি একবার সংকুচিত হচ্ছে, একবার প্রসারিত হচ্ছে। এরপর হুজুর মার বুকের উপর কিছুক্ষণ শুয়ে থাকলেন, তখন তারা ঘনঘন নিঃশ্বাস নিচ্ছিলেন। এই সময় মার গুঁদ থেকে হুজুরের মাল বের হয়ে পুটকির দিকে গড়িয়ে পরছিল। কিছুক্ষণ পর হুজুর গুঁদ থেকে ধোন বের করলেন, সঙ্গে সঙ্গে মার গুঁদ থেকে আরও মাল বের হল। মা হুজুরের ধোন চেটে পরিস্কার করে দিল। এরপর মা হুজুরের বুকে মাথা রেখে শুল।

- যাক, ভোদার জ্বালা মেটানর জন্য একটা হুজুর পেলাম। আপনার বৌ তো গ্রামে থাকে, আপনার এই ধোনের জ্বালা মেটান কেমন করে?

- কেন, মাগী ভাড়া করে লাগাই।

- আচ্ছা, আপনার পাপ হয় না?

- আরে না, দাসী চোদা জায়েজ আছে, আগে তো দাসী টাকা দিয়ে কেনা যেত, এখন মাগী কিনে চোদা যায়।

- এখন থেকে আমি আপনার দাসী, সজলের বাবা যতক্ষণ অফিসে থাকবে, আপনি যখন ইচ্ছে এসে আমাকে চুদবেন।

এভাবে অনেক কথা চলার পর হুজুর কাপ পড়লেন আর মা কাপড় নিয়ে বাথরুমে ঢুকল। এরপর হুজুর আমাকে ছুটি দিয়ে বের হয়ে গেলেন। হুজুর বের হবার পর আমি মার রূমে গিয়ে খাটে বসলাম, কিছুক্ষণ পর মা স্নান করে বের হল। আমি মাকে বললাম,

- মা, তুমি আর হুজুর যে ল্যাংটা হয়ে চোদাচুদি করেছ, আমি দেখেছি, আমি বাবাকে বলে দিব।

মার মুখটা শুকিয়ে গেল। আমাকে বলল,

- খবরদার বাবা সোনা এই কাজ করিস না, তোকে চকলেট দিব নে।

- চকলেটে কাজ হবে না।

- তাহলে কি চাস তুই বল?

- হুজুরের সাথে যা করেছ, আমার সাথেও করতে হবে।

- হায় হায়, কি বলিস বাবা সোনা, তাহলে যে পাপ হবে।

- হু, হুজুরের সাথে করলে পাপ হয় না আর আমি করলে পাপ। হয় আমাকে করতে দিতে হবে, না হলে বললাম বাবাকে বলে দিব।

- আচ্ছা বাবা আয়।

বলে মা ম্যাক্সি খুলে ফেলল। আমি মার দুদুর দিকে তাকালাম। সামান্য একটু ঝোলা দুদু, তবে টাইট। আমি আমার দুহাত দিয়ে মার দুদু চেপে ধরে টিপতে লাগলাম। এগুলো কেও আমাকে শিখিয়ে দেয় নি অটো হচ্ছে।

- তোর দুদু বেশি পছন্দ?

আমি কিছু বলার আগেই মা আমার গেঞ্জি আর প্যান্ট খুলে আমাকে ল্যাংটা করে ফেলল, এখন আমরা দুজনই ল্যাংটা। আমার ধোনটা ৭ ইঞ্চি, আগেই খাড়া হয়ে ছিল।

- ওরে বাবা, এই বয়সেই এত বড়ো ধোন, আগে জানলে তো আগেই তোর ধোন গুঁদে নিতাম।

আমি কিন্তু মার দুদু এক হাত দিয়ে টিপছি আর মুখ দিয়ে চাটছি। দুদু বদল করে করে বেশ কিছুক্ষণ টিপাটিপি আর চাটাচাটি করে মার গুঁদের দিকে আমার চোখ পল। আমি হাটু গেরে বসে গুঁদের কাছে মুখ নিয়ে শুরু করলাম রামচোষা, গুঁদের ভেতর নোনতা স্বাদ।

- উউউহ, ওওওহ, আহ আহ, ইইরে উরে, এমন চোদনবাজ হলি কেমন করে বাবা?

মার খিস্তি শুনে এক ধাক্কায় বিছানায় ফেলে দিয়ে গুঁদ আর পোদ ইচ্ছেমত চুষতে শুরু করলাম।

- উউউহ, ওওওহ, আহ আহ, ইইরে, উরে উহ-উহ-আহ-আহ, মাগো, মাগো, বাবাগো

মা ইচ্ছেমত খিস্তি মারতে লাগল। এরপর আমি আমার ধোন মার মুখের ভেতর ঢুকিয়ে দিলাম। মা ললিপপের মত আমার ধোন চুষতে লাগল। আমার সারা শরীর কেমন জানি করতে লাগল। এভাবে মা আমার ধোন বেশ কিছুক্ষণ চুষল। এরপর আমি ধোনটা নিয়ে মার গুঁদে সেট করে দিলাম এক ঠেলা, আমার অর্ধেক ধোন মার গুঁদে পস করে ঢুকে গেল। একটুখানি বের করে দিলাম একটা রামঠাঁপ, আমার পুরো ধোন পসাত করে ঢুকে গেল।

- ও মা, আমার ধোনে কেমন জানি আরাম লাগে।

- ঠাপা, দেখবি আরও কত আরাম।

আমার শরীরে মনে হয় অশুরের শক্তি ভর করেছে, যেন দুনিয়া কাপিয়ে ঠাপানো শরু করলাম, আর মা শুরু করল তলঠাঁপ আর খিস্তি।

- উউউহ, ওওওহ, আহ আহ, ইইরে, উরে উহ-উহ-আহ-আহ, মাগো, মাগো, বাবাগো

- ও মা, আমার এমন আরাম লাগে কেন?

- চোদ বাবা চোদ, চুদে চুদে তোর মার গুঁদ ছিড়ে ফেল।

ফসাত ফুসুত শব্দ হতে লাগল। মার গুঁদের রসে আমার ধোন মেখে যেতে লাগল। এভাবে মাকে ১৫-১৬ মিনিট চোদার পর একটু থামলাম। মা বলল,

- বাবা, তুই এখন আমার পোদ ঠাপা।

যেই বলা সেই কাজ, মা কুত্তা চোদন স্টাইলে দাড়াল। গুঁদে আংগুল ঢুকিয়ে রস বের করে পায়ু পথে মাখতে লাগল। আমি মার পোদে ধোন সেট করে দিলাম এক রামঠেলা, এক ঠেলাতেই পুরো ধোন পোদের ভেতর।

- ওরে বাবারে, এক ঠেলাতেই পুরোটা ঢুকিয়ে দিলি? এখন ঠাপা।

পোদের ভেতর একটু টাইট, কিন্তু আমি শুরু করলাম ঠাপানো।

- উউউহ, ওওওহ, আহ আহ, ইইরে, উরে উহ-উহ-আহ-আহ, মাগো, মাগো, বাবাগো, আআআ, বাবাগো, সুখরে সুখ, আআআহ আআআহ...।

এভাবে ১০-১২ মিনিট ঠাপানর পর আমার কেমন কেমন জানি করতে লাগল।

- ও মা, আমার ধোনে কিরকম জানি আরাম লাগে।

- ঠাপা, ঠাপা।

- ও মা, আমার ধোনে ঠিক কি জানি বের হতে চায়।

- বের কর, বের কর।

আরও দুই একটা ঠাঁপ মারার পর আমার ধোন থেকে কি জিনিস বের হল আর আমি চরম সুখ পেলাম। আমি ভাবলাম, আমি মনে হয় হিসু করেছি।

- ও মা, আমি মনে হয় তোমার পোদে হিসু করেছি।

- ওটা হিসু না, ওটা মাল।

লেখক সম্পর্কে
আমি সাহিত্যিক নই, নেই লেখালেখির অভ্যাস। বিভিন্ন ব্লগ পড়ে একটা ব্লগ খোলার ইচ্ছা হল, কিন্তু কোন নির্দিষ্ট বিযয়ে পারদর্শীতার অভাবে আটকে গেলাম। একজন চোদনবাজের মাথায় সবসময় চোদাচুদির কথাই ঘুরপাক খাবে এটাই স্বাভাবিক। তাই এটাকেই বেছে নিলাম। এটাতেও সমস্যা, সময়ের অভাব : শিকার করব না গল্প লিখব? না চুদে যে থাকা যায় না, কি আর করি যৌবনজ্বালা।

0 মন্তব্য:

একটি মন্তব্য পোস্ট করুন

 
প্রথম পাতা | পড়াশুনা | ভিডিও