শুক্রবার, ৪ নভেম্বর, ২০১১

হাওড়ার পথে

সরকারি চাকুরি করি, প্রায়ই বিভিন্ন জেলায় যাওয়া হয়। কিছু দিন আগে গিয়েছিলাম হাওড়া। খালি গাড়ি যাবে. তাই আমার কলিগ তার পুরো ফ্যামিলি আমার সাথে জুটিয়ে দিল। তার বড়দি, মা, বাবা, বউ আর তার কোলের বাচ্চা। মিনিবাস, ড্রাইভারের পাশে আমার কলিগের বাবা, সেকেন্ড রোতে তার মা আর বড়দি। সবার পেছনে ব্যাগ আর মালপত্তরের চাপাচাপিতে আমি আর শ্রীমতি তাপস ও তার ছেলে। এসি মিনিবাস হলেও পেছন পর্যন্ত এসি কভার তেমন করে না। বিকেল করে জার্নি শুরু। ট্রাফিকের যা অবস্থা, জলপাইগুড়ি পার হতে হতে অলরেডি অন্ধকার। সামনে কাকিমা আর বড়দি ঘুমিয়ে পড়েছে। ড্রাইভার তো গাড়ি চালাছে আর কাকু কি করে জানি না।

শ্রীমতি তাপসের নাম রুণা। উনি কিছুটা গরমেই হোক আর বাচ্চার জন্যই হোক সহজ। আমার আর উনার বডি একদম লাগা। মাঝে মাঝে আমার ধোনটা খাড়া হয়, আবার নরমালও হয়। একটু নড়লেই উনার অসুবিধা। মনে হল বাচ্চার দুধ খাওয়ানর সময় হয়েছে। আমার দিকে তাকিয়ে একটু হাসি দিয়ে উনি উনার শাড়ির নিচে বাচ্চাকে ঢুকিয়ে দিয়েছেন। বুঝলাম উনার হাসির মানে হল এদিকে তাকাবেন না। আমি উনাকে একটু কম্ফোরটেবল ফিল করার জন্য দূরে চেপে নিজেকে পজিশন করতে গিয়ে টের পেলাম, আমার হাতের কোণায় এখন উনার দুধ ঠেকছে।

উনি আমার দিকে তাকাছেন না, তবে সামান্য কাশি দিলেন। যতবার গাড়ি ঝাকুনি খায়, উনার দুধের সাথে সাথে আমার হাতও। আমি আর উনার দিকে তাকাই না। এখন ঝাকুনি না খেলেও আমি হাতের কোণা দিয়ে বার বার নাড়াছি। বুঝলাম উনার করার কিছু নেই বলে উনি চুপ।

বাচ্চার খাওয়া শেষ, উনি এখন তাকে কোলে রেখেছেন। মজার বিষয় হল উনি এখনও উনার ব্লাউজ আটকান নি। আমি উনার দিকে হাসি দিয়ে বললাম,

- হাতটা পেছনে দিয়ে বসি?

উনি আমার দিকে বড়ো বড়ো চোখ করে তাকালেন। আমি সিটের সাথে হাত দিয়ে উনার কাঁধ বরাবর করে হাত রাখলাম। যতবার ঝাকুনি হচ্ছে, ততবার ইচ্ছে করেই হাত উনার কাঁধে ফেলে দিচ্ছি। কোন রিয়্যাকশন না দেখে আমি উনার ঘাড়ে হাত রাখলাম। হাওড়া পৌঁছাতে বেশি দেরি নেই, যা করার এর মধ্যেই করতে হবে। সবাই ঘুমে। উনাকে একটু টাইট করে ধরে কাছে এনে ঘাড়ের উপর দিয়ে বুকে হাত ঢুকিয়ে নিপলে সুরসুরি দিতে লাগলাম। উনি প্রথমে কি করবে বুঝতে না পেরে সরে যেতে চাচ্ছিলেন, কিন্তু ব্যাগ আর মালপত্তরের জন্য তাও করতে পারলেন না।

বাধ্য হয়ে আমার দিকে ঝুঁকে রইলেন। আমার সন্দেহ হচ্ছিল ড্রাইভার বুঝে ফেলে কিনা, ড্রাইভারের ব্যাক মিরোর দিয়ে। কিন্তু এত অন্ধকার যে সেটা সম্ভব না। আমি আরামসে দুধ টিপছি আর মাঝে মাঝে মুখ দিয়ে শাড়ির উপর কিস দিচ্ছি। বুঝলাম উনি আর কিছু করবেন না। আমার ধোনটাকে বের করে উনার হাতে ধরিয়ে দিলাম। উনি উপর-নিচ করে খেঁচতে লাগলেন। উফ! কি যে দারুন।

সুখ বেশিক্ষণ সয় না। আমরা বাড়ি চলে আসলাম। তাড়াতাড়ি দুজনে কাপড় ঠিক করলাম। আমার সরকারি রেস্ট-হাউসে ওঠার কথা, তবে কাকু-কাকিমার সামান্য অনুরোধে রাজি হয়ে গেলাম। জাস্ট সুযোগ খুঁজছিলাম কখন রুণার গুদের টেস্ট নেব। আমার ধোন তখন খাড়া, প্রি-কামে আন্ডারওয়্যার তো ভিজে গেছে। আমাকে গেস্ট রূম দেওয়া হল, আমি রূমে গিয়ে চেঞ্জ হলাম, লুঙ্গি আর একটা ফতুয়া। খাবার জন্যে ডাক পড়ল। খুব অল্প সময়ে রুণা অনেক কিছু তৈরি করে ফেলেছে। সবাই খাচ্ছে, আমার ঠিক সামনে রুণা বসেছে।

আর কি, সাহস করে দিলাম পা এগিয়ে। দেখি রুণা লাফ দিয়ে উঠল। ওর পাশে তার বড়দি। বলল,

- কি হয়েছে?

- না, কিছু না।

আমি আমার মত করে যাচ্ছি, পা দিয়ে অলরেডি তার শাড়ি উঠিয়ে রাণে পা বুলাছি। রুণা পেছন করে বসার কারণে তার গুদের নাগাল পেলাম না। শালার কপাল এত খারাপ যে রাতে বড়দি আর রুণা এক সাথে শোবে। মেজাজ গরম, আমার ধোনের তো আর। খাড়া হয়ে আছে, কি করা, ছটফট করতে করতে ঘুমিয়ে পড়লাম।

শেষ রাতে ঘুম ভাঙল, উঠে টয়লেট গেলাম। টয়লেট একেবারে শেষ প্রান্তে। টয়লেট যেতে হলে আমার রূম পার হয়ে যেতে হয়, একটাই টয়লেট। টয়লেট শেষ করে এসে শুয়ে আছি, চারিদিকে প্রায় সকাল হয়ে গেছে। কখন যে ঘুমিয়ে পড়েছি খেয়াল নেই। পরে কাকু ডেকে তুলে বললেন, উনার কোন দুর-সম্পর্কের রিলেটিভ অসুস্থ, উনাদের যেতে হবে। বাড়িতে রুণা থাকবে। গাড়িটা যেন উনাদের দিই।

আমি তো মহা খুশি, বলার আগেই বললাম,

- নিয়ে যান।

রুণা আর আমি উনাদের দরজার সামনে থেকে হাসি মুখে বিদায় দিলাম। আমি ঘরে ঢুকে গেলাম। রুণা দরজা বন্ধ করার সাথে সাথে রুণাকে জড়িয়ে ধরলাম পেছন থেকে। রুণা জাস্ট একটা নাইটি পড়া। আমার ধোন তো খাড়া হয়ে আছে। বুঝলাম সে শুধু তলায় পেটিকোট পড়ে আছে। দুধে টিপ দিয়ে বললাম,

- রুণা চল আমার রূমে।

সে পেছন মোড়ার সাথে সাথে তাকে কোলে নিয়ে আমার রূমে। রুণা জোরাজুরি করছে, বলছে,

- না না, এমন করবেন না। আমি আপনার ফ্রেন্ডের ওয়াইফ, এটা ঠিক না। প্লিজ, আমাকে ছেড়ে দিন।

কি করে সে কথা শুনি, আমি তো তার মুখে কিস আর দুধগুলো দলাই-মলাই করছি। জোর করে ওর দুহাত দুদিকে ধরে আমি চিৎকার করে বললাম,

- চুপ কর, ঢং করিস না, তোর ইচ্ছা আছে। একসঙ্গে করি, তুইও মজা পাবি, আমিও পাব। ঝামেলা করিস না।

আমার কথায় মনে হয় রুণা ভয় পেয়েছে, আর কি, চুপ। আমি এক ঝটকায় তার নাইটি খুলে ফেললাম। বিশাল বিশাল দুধ তার, মুখে নিয়ে চুষতে থাকলাম। দেখি দুধ ভিজে যাচ্ছে। পেটিকোটের ফিতা খুলে টান দিয়ে পায়ের কাছে নামিয়ে দিয়েছি। রুণা শুধু আরামের চোটে উহঃ আহঃ শব্দ করতে লাগল। পা দিয়ে পেটিকোট ফেলে দিয়ে আমার খাড়া বাড়া ওর দুপায়ের মাঝে ফিট করলাম। দুটো ঠাপ দিতেই পুরো ধোন রুণার গুদে ঢুকে গেল। আহ! কি গরম, নরম আর পিছলা। আমি সমানে ঠাপাছি, রুণার মুখে ঠোটে কামড় দিচ্ছি আর রুণা চিৎকার করে বলছে,

- আর জোরে, জোরে।

পাশের রূম থেকে বাচ্চার কান্নার শব্দ পাওয়া যাচ্ছে। রুণা বলল,

- আগে শান্তি দিয়ে নে তারপর যাচ্ছি।

আমি বিছানায় শুইলাম, সে আমার উপর উঠে ঘোড়ার মত কতক্ষণ চালাল, শালির দম আছে। তারপর আমি পেছন থেকে ডগি স্টাইলে মারলাম। প্রায় ২৫ মিনিট পরে আমার বাড়া থেকে এক গাদা মাল বের হয়ে রুণার সারা গুদে, পায়ে আর বিছানায় পড়ল। আমি আমার ভেজা ধোনটা তার মুখের কাছে এনে বললাম,

- নে পরিস্কার করে দে।

রুণা কোন বাধা না দিয়ে বারাটা মুখে নিয়ে সমস্তটা চেটে দিল। আমি শুয়ে আছি, রুণা চলে গেল। মনে পড়ল, আমার লুঙ্গি দরজার কাছে ফেলে এসেছি। আস্তে আস্তে গেলাম দরজার কাছে। লুঙ্গি নিয়ে ফেরৎ আসার সময় দেখলাম, রুণা তার বাচ্চাকে দুধ খাওয়াছে। সেটা দেখে শালার আমার ধোন ব্যাটা আবার গেল খাড়া হয়ে। আমি আরেকটা দুধ মুখে নিয়ে চুষতে থাকলাম। রুণা তার বাচ্চাকে দুধ খাওয়াছে এক হাতে, আর এক হাত দিয়ে আমার বাড়াটাকে টিপে দিচ্ছে। বাচ্চার দুধ খাওয়ানর পর বাচ্চাকে পাশে শুইয়ে দিল। এরপর আমরা দুজন আরেকটা রাউন্ড দিলাম। বিকেল বেলা গাড়ি না আসা পর্যন্ত প্রায় ৫-৬ বার চোদাচুদি করে আমার রূমে আমি চলে আসলাম।

লেখক সম্পর্কে
আমি সাহিত্যিক নই, নেই লেখালেখির অভ্যাস। বিভিন্ন ব্লগ পড়ে একটা ব্লগ খোলার ইচ্ছা হল, কিন্তু কোন নির্দিষ্ট বিযয়ে পারদর্শীতার অভাবে আটকে গেলাম। একজন চোদনবাজের মাথায় সবসময় চোদাচুদির কথাই ঘুরপাক খাবে এটাই স্বাভাবিক। তাই এটাকেই বেছে নিলাম। এটাতেও সমস্যা, সময়ের অভাব : শিকার করব না গল্প লিখব? না চুদে যে থাকা যায় না, কি আর করি যৌবনজ্বালা।

0 মন্তব্য:

একটি মন্তব্য পোস্ট করুন

 
প্রথম পাতা | পড়াশুনা | ভিডিও