মঙ্গলবার, ১ নভেম্বর, ২০১১

শুরু হল যৌনজীবন

১৯৯৫ সালের কথা। আমি মাত্র ক্লাস সেভেনে পড়ি। প্রচন্ড বন্যায় আমাদের বাড়ীর চাল পর্যন্ত জলের নিচে। বাধ্য হয়ে বাবা মা, বড়দি, কাজের মাসি আর দিদাকে নিয়ে আশ্রয়কেন্দ্রে উঠলেন। আশ্রয়কেন্দ্রে বেশিক্ষণ ঠিকে থাকা যাবে না ভেবে বাবা বিকল্প চিন্তা করতে লাগলেন। সবচেয়ে বেশি সমস্যা দিদাকে নিয়ে। হরিবল সিচুয়েশন। There was water everywhere, but not a drop to drink অবস্থা। অবশেষে আমাদের কাজের মাসি, যে প্রায় ৩৫ বছরের বিধবা, মাকে প্রস্তাব দিল, তাদের বাড়ীতে যাওয়ার। প্রথমে ইতস্তত বোধ করলেও, অবস্থা বুঝে মা রাজি হল।

সন্ধ্যার আগেই আমরা পৌঁছে গেলাম। বাড়িটা ছোট্ট, খড়ের ছাউনি। কাজের মাসির বিধবা মা, ৭০-এর মত বয়স, একা বাস করে। ১৩ বছরের বাচ্চা হিসেবে আমি খুব দুষ্টু ছিলাম। এই কাজের মাসি আমাকে জন্মাতে দেখেছে, তার কাছেই বেশি থেকেছি। ইদানিং সকালে যখন ঘুম থেকে উঠি, মাঝে মাঝে আমার ধোনটা খাড়া থাকতে দেখি। হাত দিয়ে ডললে বেশ মজা লাগে। যাইহোক রাতটা কোনরকমে কেটে গেল। আমার দিদা আর দিদি একপাশের বারান্দায়, কাজের মাসি আর তার মা আরেক পাশের বারান্দায়, বাবা আর মা ঘরে আর আমি বারান্দায় খাটের ওপর শুলাম।

পরের দিন সকালে কাজের মাসি আমাকে আর দিদিকে নিয়ে স্নান করতে গেল। পুকুরের জল দেখে দিদি ফিরে আসল, কিন্ত আমি একলাফে জলের মাঝখানে। খানিকক্ষণ সাঁতার কাটার পর কাজের মাসি বাবলী আমাকে ডাকল, সাবান মাখবে বলে। ফিরে আসলাম। পরনে আমার হাফপ্যান্ট। মাথায় সাবান দেওয়া শেষ হলে, শরীরে সাবান মেখে দিল। তারপর বলল প্যান্ট খুলতে। লজ্জা পেলেও প্যান্ট খুলে দাঁড়ালাম, পিছন ফিরে। সাবান দিয়ে ঘষতে ঘষতে বাবলীর হাত আমার ধোনে এসে লাগতে লাগল। ধোন বাবাজি আস্তে আস্তে খাড়া হতে শুরু করল। আমার ধোনের অবস্থা দেখে কিনা জানি না, বাবলী আস্তে আস্তে খেচতে লাগল। মজা পেয়ে চোখ বুজে ফেললাম। হঠাৎ মনে হল, ধোন কিছুর মধ্যে ঢুকছে।

চোখ খুলে দেখি, বাবলী আমার ধোন ললিপপের মত চোষার চেষ্টা করছে। আশ্চর্য হলেও তার মাথা চেপে ধরলাম দুই হাত দিয়ে। খানিকক্ষন চোষার পর বাবলী মুখ থেকে ধোন বের করে দাঁড়িয়ে দেখে নিল আশেপাশে কেউ আছে কিনা। তারপর আমাকে হাত ধরে পুকুরের পাশে ঝোপের মধ্যে নিয়ে গেল। তখন আমি বুঝতাম না দুধ টিপতে হয় অথবা গুদ কি? ঝোপের মধ্যে নিয়ে গিয়ে বাবলী আমাকে বলল শুতে। বাধ্য ছেলের মত শুয়ে পড়লাম, ধোন বাবাজি আকাশ মুখে তাক করে থাকল। বাবলী কাপড় উচু করে কোমর পর্যণ্ত তুলে বসে পড়ল আমার ধোনের উপর। ধোনটা ভিজা কোন জায়গায় ঘষছে বুঝতে পারলাম। হঠাৎ করে একটু চাপ দিল, আর আমার ধোনটা সোজা তার গুদে ঢুকে গেল।

তারপর আস্তে আস্তে ঠাঁপাতে লাগল। উত্তেজনায় বাবলীর কোমর জড়িয়ে ধরলাম। প্রায় মিনিট দশেক ঠাঁপানর পর মনে হল বাবলীর গুদ আমার ধোন কামড়িয়ে ধরছে। জোরে জোরে নিঃশ্বাস নিচ্ছে বাবলী আর জোরে জোরে ঠাঁপ মারছে, হঠাৎ থেমে গেল। আমাকে বলল উপরে উঠতে। ধোনটা আবার হাত দিয়ে তার গুদের মধ্যে ঢুকিয়ে দিল, বলতে হল না আমাকে, ঠাঁপাতে শুরু করলাম। আর মিনিট পাঁচেক পর আমার প্রচন্ড প্রশ্রাব মত লাগল। ওদিকে দেখি বাবলী আবার গুদ দিয়ে আমার ধোন কামড়িয়ে ধরছে। হঠাৎ যেন প্রশ্রাব হয়ে গেল আমার। ধপাস করে শুয়ে পড়লাম বাবলীর বুকের উপর। বড়ো বড়ো দুধের উপর শুয়ে পড়লাম। এতক্ষণ চুদলাম, কিন্তু একবারও তার দুধে হাত দিই নি। আসলে আমি বুঝতাম না সে ব্যাপারটা।

লেখক সম্পর্কে
আমি সাহিত্যিক নই, নেই লেখালেখির অভ্যাস। বিভিন্ন ব্লগ পড়ে একটা ব্লগ খোলার ইচ্ছা হল, কিন্তু কোন নির্দিষ্ট বিযয়ে পারদর্শীতার অভাবে আটকে গেলাম। একজন চোদনবাজের মাথায় সবসময় চোদাচুদির কথাই ঘুরপাক খাবে এটাই স্বাভাবিক। তাই এটাকেই বেছে নিলাম। এটাতেও সমস্যা, সময়ের অভাব : শিকার করব না গল্প লিখব? না চুদে যে থাকা যায় না, কি আর করি যৌবনজ্বালা।

0 মন্তব্য:

একটি মন্তব্য পোস্ট করুন

 
প্রথম পাতা | পড়াশুনা | ভিডিও