সোমবার, ২৫ ফেব্রুয়ারী, ২০১৩

মনমুগ্ধ শিউলি

সে টিভির সামনে ঘুমোছিল, বাকি সবাইও তাই। কিন্তু একই সময়ে নয়, সবাই বিছানায় ফিরে গিয়েছিল। শিউলি আর কমল, গীরিশ আর দীপিকাদের বাড়িতে বেড়াতে এসেছে। গীরিশ হচ্ছে কমলের ভাই এবং তাদের একটি ১৯ বছরের ছেলে আছে, অলক। যে সিনেমাটি তারা দেখছিল সেটিতে কিছু উত্তেজনাকর দৃশ্য ছিল। যখন একটি রোমান্সপূর্ণ সঙ্গমের ছবি শুরু হয়, অলক টিভির সামনে থেকে ওঠে যায়। ছেলেটির বাব-মা, গীরিশ ও দীপিকা থমকে গিয়েছিল কিন্তু অলক বুদ্ধিমানের মত আগেই রুম থেকে চলে যায়।

তারা সবাই মাত্রই এসেছে, তাই উপরের ঘরে যাওয়া হয় নি। যদিও চাকরটা ব্যাগেজগুলো উপরের গেস্টরুমে নিয়ে গেছে। গীরিশ আর কমল মদ্যপাণ করেছে, সাথে মহিলারাও। হোক এটি একটি রক্ষনশীল পরিবার এবং পরিবারের সবাই গুরুজনদের সম্মান করে। মহিলারা সিথিঁতে সিদুর দেয় আর মঙ্গলসুতা পড়ে এবং বাড়িতে শাড়ি পড়ে।

দীপিকা, বাড়ির বড়ো বৌ, যে একটি শহর থেকে এসেছে। এখন স্বামীর সাথে দিনহাটাতে থাকে। আর ছোট বৌও এসেছে একটি ছোট শহর থেকে, যদিও দুজনেই স্মার্ট। বাইরে বেড়াতে গেলে দুজনেই স্মার্ট হয়ে চলে এবং দুজনের বয়সের তফাৎ মাত্র তিন বছর। দুজনের সম্পর্ক অনেকটা আপন বোনের চেয়েও বেশি কিছু। তারা তাদের ব্যক্তিগত বিষয় নিয়েও আলোচনা করে। সেখানে তাদের ব্যক্তিগত পছন্দের কথা ছাড়াও তাদের প্রতিদিনের সঙ্গমের বিষয়ও থাকে। যদিও তারা শহরে বড়ো হয়েছে, অলকের বেড়ে উঠার সাথে তাতে অনেক পার্থক্য রয়েছে। অলক বেড়ে ওঠেছে একটি নগরে যেখানে ব্যক্তি স্বাধীনতা অনেক বেশী। ফলে তার শারীরিক বৃদ্ধির তুলনায় মানসিক বৃদ্ধি বেশী।

যাই হোক, টিভিতে সঙ্গমের দৃশ্য শুরু হওয়ার সাথে সাথে অলক রুম থেকে নিজের রুমে চলে যায়।

অলক তার শৈশবের বেশকিছু সময় তার কাকু কাকির বাড়িতে কাটিয়েছে। তার ছেলেবেলায় শিউলি কাকি মাঝেমাঝে তাকে স্নান করিয়ে দিত। শিউলি জানে, কমলের গোপন কিছু চটি বই অলক তাদের বাড়িতে লুকিয়ে পড়ত। যখন টিভিতে সেই সঙ্গমের ছবিটা শুরু হয় অলক তাড়াতাড়ি তার রুমে চলে যায়। শিউলির কাছে এটা স্বাভাবিক মনে হলেও মনে মনে শিহরিত হয়। অলক এই কয়েক বছরে বেশ বড়ো হয়ে গেছে। তার কিশোর মনে যৌবনের আভাস দেখতে পেয়েছে শিউলি।

অলক রুম থেকে চলে যাবার কিছুসময় পর গীরিশ আর দীপিকাও ঘুমের অজুহাতে রুমে চলে যায়, যদিও দুপুরে খাবার পর তারা একবার ঘুমিয়েছিল। শিউলি বুঝতে পেরেছিল কেন গীরিশ দীপিকাকে ঘুমোতে যাবার তাড়া দিচ্ছিল। আসলে টিভির ঐ গরম সঙ্গমদৃশ্য ঘরের সবাইকে উত্তেজিত করেছিল। রুম থেকে চলে যাবার সময় অবশ্য দীপিকা লজ্জায় চোখ নামিয়ে রেখেছিল। বুঝতে পেরেছিল শিউলি জানে তারা কি জন্য এত তাড়াতাড়ি ঘুমোতে যাচ্ছে।

শিউলি টিভি দেখেতে দেখতে সোফাতেই ঘুমিয়ে পড়েছিল তাই বুঝতে পারে নি কখন যে কমল তাদের রুমে চলে গেছে। আসলে দীর্ঘ জার্নি করে তারা দুজনেই ক্লান্ত হয়ে গিয়েছিল। হঠাৎ ঘুম ভেঙ্গে যাওয়াতে শিউলি দেখতে পেল ড্রয়িং রুমে কেউ নেই, চারদিক নিস্তব্ধ শুধু টিভির আওয়াজ ছাড়া। শিউলি টিভিটা বন্ধ করার সাথে সাথে একটা অদ্ভুত কিন্তু পরিচিত এবং রোমান্সপূর্ণ আওয়াজ শুনতে পেল। শব্দটা উপরের ঘর থেকে আসছে। কোন সন্দেহ নেই গীরিশ দীপিকাকে ভাল মতই ঠাপাছে। কারণ তাদের রুম থেকে আসা দীপিকার মধুর শিৎকারগুলো ভেসে আসছিল,

- হ্যাঁ হ্যাঁ আরও জোরে, হ্যাঁ আরও জোরে।

তারপর সে গীরিশকে গঙিয়ে উঠতে শুনল। বোঝা গেল গীরিশ তার মাল দীপিকার গুদের মধ্যে ঢালছে। গীরিশ তার বৌকে ভালই চুদে। দীপিকা আর গীরিশের চোদাচুদি শিউলিকেও গরম করে দিল। টিভির সঙ্গমের ছবিটা ছিল একটা মেয়েকে একটা ছেলে পিছন থেকে চুদে। এই রকম কিছু দৃশ্য শিউলি আগেও পর্ণ ভিডিওতে দেখেছে আর কলেজ লাইফের বেশ কিছু অভিজ্ঞতাও আছে। শিউলি শাড়ির আচঁলটা আরও টেনে নিল। টিভির সঙ্গম দৃশ্য আর দীপিকা-গীরিশের চোদাচুদির শিৎকার শিউলির দেহে এক শীতল শিহরণ বইয়ে দিল। বাবা-মার চোদাচুদির আওয়াজ কি অলক শুনতে পায়? আর কমল, কোথায় সে? শিউলিও কমলের খোঁজ শুরু করে।

উপরে ওঠে শিউলি দিক হারিয়ে ফেলে। হতে পারে এটা ড্রিংক আর ঘুমের প্রভাব। তাছাড়া দীপিকারা এই বাড়িতে নতুন শিফট হয়েছে আর শিউলিরাও এর আগে এই বাড়িতে আসে নি। দীপিকার শিৎকার এখনও তার কানে ঝংকার তুলছে। উপরে দুটি রুমের দরজা খোলা। এগুলো বেডরুম হতে পারে না। বাকি তিনটা বন্ধ, কোনটার মধ্যে কমল ঘুমিয়েছে?

মদের প্রভাব ইতিমধ্যে শিউলির উপর পড়তে শুরু করেছে। কি হবে, যদি সে গীরিশ আর দীপিকার ঘরে ঢুকে পড়ে। শিউলি নিজের মনে হাসল, মাথাটা ঝাকাল। তাকে তাড়াতাড়ি ঘরে ঢুকতে হবে। তার গুদে সে এখনই সুরসুরি অনুভব করছে। তার এখন একটা ঝড়ো চোদন দরকার।

শিউলি চিন্তা করছে, কোন রুম থেকে দীপিকার শিৎকার আসছিল। চিন্তা করে সে একটা দরজা একটু ফাঁক করল। না, ঘরের ভিতর থেকে কোন শব্দ আসছে না। আর বিছানার উপরেও একটি দেহ দেখা যাচ্ছে। বাইরের ল্যাম্প পোস্টের আলোতে ঘর ভালই দেখা যাচ্ছে। না, ঘরটা গীরিশ-দীপিকার নয়। শিউলি ঘরে ঢুকে পড়ল। কমলের জন্য স্পেশাল প্লান আছে! বিছানার চাদরটা পায়ের দিক থেকে তুলে শিউলি দু পায়ের মাঝে বসল। শীঘ্রই সে কোমরের কাছে পাজামার ফিতা খুঁজে নিয়ে খুলে ফেলল। কমলের তলপেটটা তার কাছে কিছুটা স্লিম মনে হল, কমল কি ব্যায়াম করা শুরু করেছে! শিউলি কমলের তলপেটে চুমু খেল আর সাথে সাথেই তার মাথাতে একটা হাত অনুভব করল। সে কমলের যৌনকেশে নাক ঘষে বাড়াটাতে চুমু খেল। বাড়াটা এখন ঠিক মত দাঁড়ায় নি।

সে তার মুখটা হা করে বাড়ার মুন্ডিটা মুখে কয়েকবার আনা নেওয়া করল। শিউলির চোখ দুটো বিস্ময়ে বড়ো হয়ে গেল। বাড়াটা খুব দ্রুত খাড়া হয়ে শিউলির মুখ ভর্তি করে ফেলল। কমলেরটা তো আগে কখনও এভাবে এত দ্রুত দাঁড়ায় নি, হোক সেটা শিউলির হাত, মুখ, না হয় গুদ। শিউলি তার মাথাটা আস্তে আস্তে উপর নিচ করতে লাগল। কমলকে আনন্দ দিয়ে আশা করছে বাড়াটা খুব তাড়াতাড়ি সম্পুর্ণ দাঁড়িয়ে যাবে। তারপর সে উপরে ওঠে বাড়াটা গুদে ভরে মনের মত চোদন নিতে পারবে।

তার মাথার হাতটা আস্তে আস্তে মাথায় হাত বোলাতে শুরু করে। শিউলির পরবর্তী বিস্ময় যে বাড়াটার বড়ো হওয়া থামছে না। বাড়াটা তার মুখ ভর্তি করে ফেলেছে, আরও বড়ো হচ্ছে, তার জন্য শিউলিকে মাথা উচু করতে হচ্ছে। এটা আগে কখনই কমলের ক্ষেত্রে ঘটে নি আর এখন মনে হচ্ছে শিউলির ঠোটের দু পাশ ছিড়ে যাবে। শিউলি কমলের বুকে হাত বোলাতে শুরু করল। কমলের বুকে তো অনেক লোম, কিন্তু এই বুকটা! শিউলি চিন্তা করছে। সে মাথা উপর নিচ করাও থামিয়ে দিয়েছে। শিউলি মাথা তুলতে শুরু করল কিন্তু কমলের হাত দুটো তার মাথাটা ধরে কোমর নাড়াতে শুরু করল। শিউলি জোর করে কমলের কোমর নাড়ান বন্ধ করল। সে বেডসুইচের দিকে হাত বাড়াল কিন্তু কমলের হাত সুইচে আগে পড়ল। একি! এত কমল নয়, এ যে অলক।

অলকের ঘুমের ঘোরে মনে হচ্ছিল সে স্বপ্ন দেখছে। যখন গরম ভেজা মুখটা তার বাড়াটাকে চেপে ধরছিল তখন তার স্বপ্নটাকে আরও বাস্তব মনে হচ্ছিল। আর যখন মেয়েটার ঠোট দুটো তার বাড়াটা আরও জোরে চেপে ধরল, তার ঘুম ভেঙ্গে গেল; সে তার চোখ মেলল। তার হাতগুলো মেয়েটার মাথায়। অলক জানল এটা স্বপ্ন নয়। সে বেডসুইচের দিকে হাত বাড়াল। মেয়েটাও তার সাথে সুইচের দিকে হাত বাড়াল। ফলে অলকের বাড়াটা তার মুখ থেকে বের হয়ে পড়ল। অলক মেয়েটার পরিপূর্ণ ভারি স্তনগুলো তার পেটে অনুভব করল। অলক বাতি জ্বালাল আর তার কাকিকে পেল। তার বাড়ার রস কাকির মুখে লেগে আছে। শাড়ির আঁচল বিছানায় লুটিয়ে আছে। মাইয়ের খাঁজ দেখা যাচ্ছে। শিউলি তাকে মুখ চোদন করছিল।

ছেলে আর কাকি একে অপরের দিকে থমকে আড় চোখে দেখছে। অলক জানে সময় নষ্ট করা যাবে না, যা করার এখনই করতে হবে। তাছাড়া কাকি নিজে তার রুমে ঢুকেছে, তার বাড়া মুখে নিয়ে চুষেছে, সে নিশ্চয়ই এটা চায়। অলক হাত দিয়ে কাকির মাথাটা তার বাড়ার উপর টেনে এনে চেপে ধরে। শিউলি তার ঠোট চেপে রেখে পিছিয়ে যায়। ফলে বাড়াটা মুখে না গিয়ে মাথায় সিথির সিঁদুরে ঘষা খায়। অলক অধৈর্য্য হয়ে ওঠে,

- কাকি, থেমে গেলেন কেন?

- বাবা ভুল হয়ে গেছে। আমি জানতাম না এটা তোমার রুম।

সে অনুনয়ের সাথে অলকের দিকে তাকাল। সে দেখল অলকের বাড়াটা কি ভাবে লাফাছে তার মুখের কাছে। মাঝে মাঝে তার গালে ঠোটে নাকে ঠোকর মারছে। শিউলি অবাক হয়ে অলকের বাড়াটা দেখছে। যদি ছেলের বাড়া এরকম হয় তবে ছেলের বাবারটা কেমন হবে? দীপিকা ভালই চোদন খাচ্ছে তাহলে। শিউলি পিছিয়ে আসতে গেলে অলক দুপা দিয়ে তাকে বেধে ফেলে। শিউলি অলকের দু পায়ের মাঝে আটকে পড়ে। শিউলি নিচে তাকিয়ে দেখে তার ভারী দুটো মাই ঝুলে আছে আর ঢিলা ব্লাউজের ভিতর দিয়ে তার মাইয়ের বেশির ভাগই অলকের চোখের সামনে। সে আঁচল দিয়ে তার মাই ঢাকার চেষ্টা করল।

অলক তার কাকির ব্লাউজের ভিতরে হাত ঢুকাতে চেষ্টা করছে। জীবনের প্রথম, তাই বেশি সুবিধা করতে পারছে না। সে শিউলিকে ঠেলে শুইয়ে দিয়ে মাইয়ের বোঁটা খুঁজে নিয়ে ব্লাউজের উপর দিয়েই চুষতে শুরু করে।

- বাবা, এটা তুমি কি শুরু করেছ? নিজের কাকির দুধে হাত দিতে তোমার লজ্জা করছে না?

- কি লজ্জা, কিসের লজ্জা, আমার শুধু আপনাকেই চাই। তাছাড়া আপনি তো আমাকে আগেও ন্যাংটো দেখেছেন। আমিও আপনাকে স্নানের সময় দেখেছি, ভেজা শাড়ি ব্লাউজে। কোন সময় তো আপনি ব্লাউজ ছাড়াই বাথরুম থেকে বের হতেন। আর তখন তো আপনার দুধের বুনিও আমি দেখেছি যখন আপনি আমাকে স্নান করিয়ে দিতেন। আপনি তখন আমার বাড়াটাও ধুয়ে দিতেন। তখন তো এত বাধা ছিল না।

- সেটা ছিল ছোট বেলার কথা।

শিউলি বিড়বিড় করে বলল। সে জোর করে অলককে তার উপর থেকে নামিয়ে বিছানার পাশে নেমে দাঁড়াল। অলকের বাড়াটা এখনও সেই ভাবে দাঁড়িয়ে আছে। সাময়িক যৌন উত্তেজনার কারণে শিউলি হাপাছে। তার ভারী বুক দুটো ওঠা নামা করছে। তার মুখে এখনও অলকের বাড়ার রস লেগে শুকিয়ে আছে। মাথার চুল, সিথির সিদুর এলোমেলো হয়ে আছে। তার মুখ উত্তেজনায় লাল হয়ে আছে। শিউলি তার জীবনের দেখা শ্রেষ্ঠ বাড়ার দিকে তাকাল, দেখল কি ভাবে এটি তার জন্য ব্যাকুল হয়ে আছে।

অলক বিছানায় ওঠে বসে কাকির দুধের দিকে হাত বাড়াল। শিউলি তার হাত ধরে ফেলল। শিউলি এই কিশোর যুবকটাকে বাধা দিতে চেষ্টা করছে, কিন্তু দুটি নর নারীর স্পর্শ আলাদা বার্তা দেয়। অলক তার অপর হাতটা শিউলির পেটে দেয়। অনুভব করে, কি নরম, মোহনীয় বাক তার কাকির পেটে। অলক ডাকল,

- কাকি আসেন না।

শিউলি বুঝতে পারছে সে ক্রমে ক্রমে দুর্বল হয়ে যাচ্ছে। অলকের আহ্বান যেন স্বর্গীয় সুখের জানান দিচ্ছে। শিউলির চিন্তা করতে কিছু সময় লাগল। সে ঝুকল অলকের কপালে চুমু খাবার জন্য। তার ইচ্ছে ছিল ছোট্ট একটা বিদায় চুম্বন দিয়ে চলে যাবে কিন্তু চুমু দেবার সময় শিউলির আঁচল কাধ থেকে খসে পড়ে, যা অলককে অন্য একটি সংকেত দিল। অলক তার মুখের একদম কাছে কাকির লোভনীয় মাই জোড়া পেল। সে কাকির গায়ের ঘর্মাক্ত মেয়েলি গন্ধ পেল। অলকের আগে কোন মেয়ের সাথে সম্পর্ক ছিল না আর এই রকম পরিস্থিতিতে একদম আনারী একজন ছেলের মুখের কাছে কোন মেয়ের দুধ থাকলে তা সামাল দেওয়া কোন ছেলের পক্ষেই সম্ভব নয়। শিউলির দম আটকে আসল যখন অলক তার তরমুজের মত দুধ দুটো দু পাশ থেকে চেপে ধরল। কামার্ত ছেলেটি তার কাকির বিশাল মাই দুটো পাকা আম চেপে ধরার মত চেপে ধরে। তার মনোযোগ এখন শুধু কাকির ব্লাউজের নিচে লুকিয়ে থাকা মাইগুলোর বোঁটা দুটো। তার এখন কাকি ছাড়া দুনিয়ার আর কিছুই ভাল লাগবে না।

মাইয়ের উপর অলকের হাত শিউলির দেহকে কামে আরও অবসন্ন করে ফেলে। শিউলি নিজে আরেকটু ঝুকে দাঁড়ায় যেন তার মাই দুটো অলকের মুখের সামনে ঝুলে থাকে। অলক লক্ষ্য করে তার গলা শুকিয়ে যাচ্ছে, তার হৃদস্পন্দন বেড়ে গেছে। শিউলি দু হাত দিয়ে নিজের মাই দুটো দু পাশ থেকে চেপে ধরে যেন ব্লাউজের সামনের হুকগুলো খোলা যায়। ফলে দুধ দুটো ব্লাউজের উপর দিক দিয়ে কিছুটা বেড়িয়ে আসে। শিউলির বগল থেকে ভেসে আসা ঘামের গন্ধ অলককে মাতাল করে দেয়। সে ব্লাউজের হুক খুলতে খুলতে মাইয়ের উপর দিকে চুমু খায়। সবগুলো হুক খুলে ব্লাউজের দু পাশ সরিয়ে দেয়। এখন শুধু ব্রা দুধগুলোকে ধরে রেখেছে। অলক দুধের খাঁজে মুখ গুজে দেয়। শিউলির এক পা এখন ফ্লোরে, আরেক পা বিছানায় হাটু মুড়ে। অলক তার কাকির দুধে মুখ ঘষতে ঘষতে বোঁটা খুঁজতে থাকে।

- কাকি।

- বল বাবা।

শিউলি বাতাসে মুখ দিয়ে চুমুর শব্দ করে, যা সে অলকের ছোট বেলায় অলককে আদর করার সময় করে থাকত। কিন্তু আজকের দিনটি সম্পুর্ণ আলাদা।

অলক কাকির পিঠে হাত বোলায়। কাকির পিঠে তার হাত কঠিন মনে হয়। তার এত দিনের খেলাধুলা আর ব্যায়াম করা শরীর। কিন্তু এই কঠিন স্পর্শ শিউলির দেহকে আরও শিহরিত করে, যেন একজন পরিপুর্ণ ছেলে মানুষ তাকে স্পর্শ করছে। যখন অলকের হাত তার পিঠে খেলা করতে থাকে, শিউলি তার নড়ার শক্তি হারিয়ে ফেলে। কি শক্ত করে বেধে রেখেছে তাকে অলকের হাত দুটি। শিউলি চায় না অলক তার গরম ঠোট দিয়ে করা খেলাটি থামিয়ে দিক।

- তুমি জান বাবা আমাদের এসব করা ঠিক হচ্ছে না?

- কিন্তু আমরা তো কিছুই করছি না, শুধু একে অপরকে জড়িয়ে ধরা ছাড়া।

অনুযোগ করে অলক। শিউলির আঙ্গুল অলকের বুকে খেলা করে। আঙ্গুলগুলো ঘুরতে ঘুরতে যখন অলকের উদ্যোম পাছার উপর আসে, শিউলি শব্দ করে দম আটকে ফেলে।

- কি হয়েছে কাকি?

জিজ্ঞেস করে অলক। শিউলি মাথা নাড়ায় যেন কিছু হয় নি। সে বুঝতে পারে সে এক বিপদজনক মুহুর্তে আছে। তার এই রুমে প্রবেশ করাই উচিৎ হয় নি। সে যুবক ছেলেটিকে ঠেলে ওঠে দাঁড়াতে চায়। অলক তার কাকিকে জাপটে ধরে। শিউলির পেটে তার মুখ বোলায়। অলকের স্পর্শে শিউলি শিউরে ওঠে। না, তার মন চিৎকার করে ওঠে। এটা অবৈধ্য, এটি তার ভাসুরের ছেলে। এটা চিন্তারও বাইরে। অধৈর্য্য কামার্ত ছেলেটির হাত কাকির শাড়ি ব্যস্ত ভাবে খুলতে থাকে। শিউলির শরীর থেকে শাড়ি অর্ধেক খুলে আসে। তার শরীরে এখন অল্পকিছু কাপড়ই আছে। শিউলি অলকের কাধ ধরে ঠেলে সরিয়ে দেয়।

অলক তার মুখ নিচে নিয়ে আসে। শিউলি অবাক হয়, অলক কি করতে চাচ্ছে? মনে হচ্ছে অলক জানে সে কি করতে যাচ্ছে। হ্যাঁ, অলক জানে সে কি করছে। সে ধীরে ধীরে শিউলিকে চুমু খেতে খেতে নিচের দিকে নামতে থাকে। সে শিউলির পেটে, নাভীতে চুমু খায়। আরও নিচে নামতে থাকে। সে কি শিউলির আরও নিচে চুমু খেতে যাচ্ছে? হ্যাঁ, সে করছে। অলক অনেক পর্ণ মুভি দেখেছে, দেখেছে ইন্টারনেট থেকে নামান অসংখ্য পর্ণ ক্লিপস। সে জানে মেয়েরা কি পছন্দ করে, কি ভালোবাসে। সে তার কাকিকে এমন সুখ দিতে চায় যেন কাকি তাকে আর বাধা না দিতে পারে।

অলক শিউলির কোমরের শাড়িটা নিচে নামিয়ে দেয় কিন্তু ফিতার গিটের জন্য পেটিকোট আর নিচে নামাতে পারে না। শিউলির শাড়ি কিছুটা কোমরের কাছে আছে বাকিটা ঝুলে মাটিতে লুটাছে। শিউলির হাত এখন ছেলেটির মাথায়, তাকে ঠেলে সরাতে চাচ্ছে। অলক হঠাৎ পেটিকোটের বাধনের কাছে ফাঁকা খোলা জায়গাটা খুঁজে পায়। সেখানে সবসময় ফাঁকা থাকে। অলক তার মায়ের ওখানে আগেও বিভিন্ন সময় খেয়াল করেছে। ফাঁকা জায়গা দিয়ে অলক তার মুখ ঢুকিয়ে দেয় আর তার জিহ্বা শিউলির মসৃণ তলপেটে পরশ বোলায়। তার কাকি চল্লিশোর্ধ মহিলা হলেও তার দেহের সৌন্দর্য হারিয়ে যায় নি, ফিকে হয়ে যায় নি। তার দেহে এখনও বাঁক আছে, আছে মুগ্ধতা, উষ্ণতা যা অলক আগে লক্ষ্য করেছে কিন্তু কামনা করে নি। শিউলি জোরে গঙিয়ে ওঠে,

- এ তুমি কি করছ? তোমার এ কি হয়ে গেল?

অলক ঝটপট তার ডান হাত দিয়ে পেটিকোটের ফিতাটা টেনে খুলে ফেলে। তারপর পেটিকোটটা ঠেলে নিচে নামিয়ে দেয়। পেটিকোট এখন শিউলির হাটুর নিচে ঝুলে আছে। অলক এখন তার মুখ তীব্রভাবে শিউলির দু উরুর মাঝে ঘষছে, বিশেষ করে গুদের কাছাকাছি অংশ চষে বেড়াছে, অনুভব করছে প্রতিটি স্নায়ু তার স্পর্শ দ্বারা। এটা শিউলির জন্য অনেক বেশি। সে আর দাঁড়িয়ে থাকতে পারল না। দু পা ফাঁক করে বিছানায় বসল, তারপর শুয়ে পড়ল। তার পোশাক এখন অগোছালো, সে এখন অর্ধনগ্ন। তার ভাতিজা এখন তার দু উরুর মাঝে, সেখানে মুখ ঘষছে। সে শুয়ে আছে দু হাতে ভাতিজার কাধ ধরে। অনুভুতিগুলো তার শরীরের ভিতর দিয়ে বিদ্যুৎ বেগে ছুটে চলেছে, তাকে উন্মাদ করে দিচ্ছে। কিন্তু তার মনের ভিতরে সে এখনও যুদ্ধ করে যাচ্ছে। সে শুধু চাচ্ছে মনে কিছুটা শক্তি সঞ্চয় করে তার শরীরের এই কামনার সাথে যুদ্ধ করে জয়ী হয়ে উঠতে। এদিকে অলকের হাতও পেটিকোটের ভিতরে শিউলির প্যান্টির সাথে যুদ্ধ শুরু করেছে।

শিউলি তার হাত, পার অবস্থান জানে, সে চায় না দুর্ঘটনাবশত যেন অলকের বাড়াতে তার হাত লাগে। যদি এটা হয়, তাহলে শিউলির সকল চেষ্টা ব্যর্থ হবে। কামনা তার শরীরের সাথে সাথে মনকেও কাবু করে ফেলছে। মন চাইছে এই ছেলেটাকে তার আকাঙ্খা পুরণ করতে দিতে। শত হলেও সে একজন মেয়ে মানুষ। অলককে ছোট বেলায় স্নান করিয়ে দেওয়া, তার ছোট নুনুটা সাবান দিয়ে ধুয়ে দেওয়া, ছোট বেলায় বিভিন্ন সময় মাতৃস্নেহে অলককে আদর করা, সেই সবের সাথে এখন নিজের যৌন কামনাকে প্রশ্রয় দেওয়া খুব কঠিন। সে শুধু তার যৌন কামনার পুরুষ নয়, সে তার ভাসুরের ছেলেও।

অলক শিউলির গুদের উষ্ণ পরশে মাতাল হয়ে আছে। গুদের মাতাল করা সুবাস তার স্নায়ুকে অবশ করে রেখেছে। তার কাছে শিউলি শুধুই একজন কামনার নারী।

- বাবা, থামো।

- কেন কাকি? আপনার ভাল লাগছে না?

- খুব ভাল লাগছে সোনা। তাই তো বলছি থামতে। এর আগে না আমি যেতে পারব, না তুমি থামতে পারবে।

সে আঙ্গুল দিয়ে অলকের বাহু চেপে ধরে। হঠাৎ অনুভব করে অলকের বাড়া তার বাহু স্পর্শ করছে। শিউলি শিউরে ওঠে আর অলক বিড়বিড় করে শিৎকার করে ওঠে,

- কাকি দেখেন আমার বাড়াটা আপনাকে দেখে কত বড়ো হয়েছে।

শিউলি কখনই ব্যাখ্যা করতে পারবে না কেন সে অলকের বাড়াটা তার হাতে নিল। শুধু কি তার কথা শুনে দেখার জন্য যে আসলেই এটা এত বিশাল, শুধু তার জন্যই। তার হাত বাড়াটা মুঠো করে ধরে। তার মনে বাড়াটার ছবি একে যাচ্ছে; এর লম্বা, এর বেড়, কাঠিন্য। রাজ হাঁসের ডিমের সাইজের এর মুন্ডুটা যার মাথা দিয়ে এত রস গড়াছে।

- বাবা এত রস!

- শুধু আপনার জন্য।

সে এখন তার মুখ উপরে আনতে থাকে। তাদের দেহ এমন এক অসম্ভব অবস্থায় আছে যে এখন আবার ঠিক করে বসা দরকার। অলক নিজেকে মোচরিয়ে সোজা করে শুইল। এখন তারা দুজনই শুয়ে আছে পাশাপাশি একে অপরের সাথে গায়ে গা মিলিয়ে। শিউলির হাত আবার অলকের বাড়াটা খুঁজে পেল। মদন জলে ভেজা, চকচক করছে। সে বাড়াটাকে আরও শক্ত করে চেপে ধরে। একটা নতুন চিন্তা তার মনে বাসা বাধছে। সে তাকে খেঁচে দিতে পারে। অলক নিশ্চয় বেশিক্ষণ ধরে রাখতে পারবে না। একবার তার মাল পড়ে গেলে শিউলি তার ঘরে ফিরে যেতে পারবে। হ্যাঁ, গুদের জ্বালার কামনায় সে পুড়ে যাচ্ছে কিন্তু কমলকে সে চুদতে পারবে, হয়ত কমলের জীবনের একটি স্মরণীয় চোদন হবে এবং তাকে এই কামুক ছেলেটির সাথে সম্পর্কে জড়ানর দহনে পুড়তে হবে না। কিন্তু আর কিছু ভাবার আগেই অলক তার দেহের উপর ওঠে পড়ে। সে তার দেহটাকে আদর করা শুরু করে। সে অনুভব করে অলকের বিচিগুলো তার পেটের উপর চেপে বসেছে। আর গরম তপ্ত লোহার দন্ডটি যা তাকে স্পর্শ করে তার দৈর্ঘ্য সে শুধু অনুভব করতে পারে কিন্তু এর প্রথম অংশ সম্পর্কে তার কোন ধারণা নেই। অলক দু হাতের মুঠোতে তার কাকির মাই দুটো চেপে ধরে। সে মাইগুলোকে জোরে জোরে মোচরাতে থাকে। শিউলি কাতরিয়ে ওঠে,

- বাবা, তুমি আমার দুধ চাও, এত ভাল লাগে তোমার?

শিউলির মাইগুলো থেকে তার সারা শরীরে সুখ ছড়িয়ে পড়ে। যে ছেলেকে সে ছোট বেলা থেকে বড়ো করে তুলেছে আজ তারই হাতের স্পর্শে তার কামনা জেগে উঠছে। কামোতপ্ত ছেলেটি কাকির কথার কোন উত্তর দেয় না। তার মুখ শুধু একাগ্রতার সাথে কাকির দুধের বোঁটা খুঁজছে। অলক শিউলির ব্রার কাপ টেনে নিচে নামায়। শিউলির মাই ব্রার টানে উপর দিয়ে স্ফিত হয়ে ফুলে ওঠে। বিশাল মাইয়ের চাপে ব্রার ফিতা শিউলির নরম চামড়ায় চেপে বসে। ব্যাথায় শিউলির মুখ কুকড়ে ওঠে। কিন্তু অলকের চোখ তখন তার কাকির মাইয়ের বোঁটার সুধা পান করতে ব্যস্ত। অলক এভাবে কিছু সময় কাটিয়ে দেয়। তার মনে হয় এই দুধগুলো যেন তারই অপেক্ষায় এতদিন ছিল, ছিল দুধ দোহানর অপেক্ষায়। সে সামনের দিকে ঝুকে তার শরীরটা শিউলির শরীরের সাথে মিশিয়ে দেয়।

প্রথমেই তার ঠোট শিউলির মাইয়ের বোঁটা স্পর্শ করে স্বাদ নেয়। সে এগুলোকে চাটে, প্রথমে ধীরে আস্তে, তারপর জোরে শক্ত করে আর দ্রুত। তার মুখের লালায় বোঁটা চকচক করতে থাকে। সে তার মুখের ভিতরে শিউলির একটা মাই যতটা পারা যায় টেনে নেয়, তারপর জোরে চুষতে থাকে। এভাবে প্রথমে একটা তারপর সেটা ছেড়ে আরেকটা, কখনও কখনও দুটো একসাথে টেনে নিয়ে চুষে। তার হাত মাইগুলো জোরে চেপে ধরে মুচড়াতে থাকে। তার বাড়াটা নিচে ঝুলে ভারি ঘন মদন রসে শিউলির পেট মেখে যাচ্ছে। শিউলি নিচে হাত দিয়ে অলকের বাড়াটা দুহাতে চেপে ধরে। তার তখন অলকের বাড়াটাকে একটা বন্য পশু মনে হয় যা তাকে ছিন্নভিন্ন করে ফেলার প্রয়াস করছে।

শিউলি একবার বাড়িতে তাদের এলসেশিয়ান কুকুরের বাড়াটা হাতে নিয়েছিল, প্রচন্ড শক্ত আর ভেজা। এখন অলকের তার উপরে চার হাত, পায়ে বসাটা আর হাতে শক্ত ভেজা বাড়াটা তাকে সেই দিনটার কথা মনে করিয়ে দিচ্ছে। শিউলি ধীরে ধীরে অলকের বাড়ায় হাত বোলাতে থাকে। তার হাত বাড়াটাকে চেপে ধরে উপর নিচ করছে। সে এখনও চেষ্টা করছে যেন অলকের মাঝে জেগে ওঠা কামনাটাকে স্থিমিত করতে। ম……..হ! প্রচন্ড আরামে অলকের মুখ থাকে শব্দগুলো বেড়িয়ে আসে। বাড়ায় শিউলির হাত তাকে পাগল করে দিচ্ছে। সে প্রথমে ধীরে ধীরে তারপর দ্রুত কোমর নাড়াতে থাকে। শিউলির হাত হয়ে ওঠে যেন একটি গুদ আর অলক শিউলির হাতের মূঠিতে চুদতে থাকে। শিউলি ফিসফিস করে অলককে শান্ত হতে বলে,

- ধীরে বাবা ধীরে, তাড়াহুড়োর কিছু নেই। কাকি আছে না এখানে?

শিউলির কথায় অলক তার কামনার লাগাম টেনে ধরে, তার কোমর নাড়ান ধীর হয়ে যায়। শিউলি অলককে ঠেলে নিচে শুইয়ে দেয় আর নিজে উপরে ওঠে আসে। তারা অনেক দূর এগিয়েছে। এখন আর থামা সম্ভব নয়; হোক না সেটা অবৈধ্য। সে তার ব্লাউজ আর ব্রা টেনে খুলে ফেলে। তারপর নিজের দু পায়ের মাঝে অলকের পা রেখে হাঁটুতে ভর দিয়ে বসে। দেখে অলক তার বাড়াটা হাত দিয়ে উপর নিচ করছে, তার জন্য প্রস্তুত রাখছে।

- নিজের পাখিটাকে নিয়ে খেলা বন্ধ কর, ওটা তো এখন আমার। যা করার আমিই করব।

শিউলি অলককে নিষেধ করে। সে ধীরে ধীরে তার পেটিকোট মাথার উপর দিয়ে বের করে মেঝেতে ফেলে দেয়। তারপর তার প্যান্টিটা গুটিয়ে হাঁটুর কাছে নিয়ে আসে। প্রথমে এক পা বের করে, তারপর সেই পা দিয়ে প্যান্টিটা অপর পা থেকে টেনে নিচে নামিয়ে আনে। এই সম্পুর্ণ সময় তার মুখ আর হাত অলকের বাড়াতে ব্যস্ত ছিল। অলকের বাড়ার মাথায় ঘন মদন জল বড়ো একটা ফোটার মত জমে আছে। শিউলি তার জিহ্বা সম্পুর্ণ বের করে মদন জলটা চেটে নেয়। শিউলির জিভের স্পর্শে অলকের বাড়া কেঁপে ওঠে। কাকিই! অলক হিসহিস করে ওঠে। সে দু হাতে শিউলির মাথা শক্ত করে ধরে তার কোমর ঝাকাতে থাকে, সে তার বাড়া শিউলির মুখে দিতে চায়। বাড়াটা শিউলির সারা মুখে ঘষা খেতে থাকে আর বিচির থলে শিউলির গালে চাপর মারতে থাকে।

- আহ অলক! আমি করছি তো, না কী? চুপচাপ শুয়ে থাক, না হলে কাকি কিন্তু চলে যাবে।

অলকের মাথা শিউরে উপরদিকে ঠেলে ওঠে আর নিয়ন্ত্রনহীন কামনায় নড়তে থাকে, কিন্তু অলক তার কোমর ঝাকান বন্ধ করে। তারপর সে নিচে তাকায় তার কাকি কী করছে দেখার জন্য। কাকি তার উপর ঝুকে আছে, তার সোনার নেকলেস গলা থেকে ঝুলছে। তার পেছনে কাকির বিশাল লোভনীয় আর রসাল ফলের মত মাই তার চোষার অপেক্ষায়। আর কাকির কপালে ও সিঁথিতে লেপটান সিঁদুর। আর তার চোখ দুটো লালসায় চিকচিক করছে যেখানে তার মুখে দেখা যাচ্ছে এক ভালোবাসার আর নির্ভরতার হাসি। এই হচ্ছে সেই কাকি যে এত কাল তাকে লালন পালন করেছেন, শাসন করেছেন, তাকে ভালোবাসায় আদরে বড়ো করেছেন। আর এখন তার এই হাসি বলে দিচ্ছে, কাকি আজ তাকে জীবনের সেরা সুখ দিতে চলেছেন। শিউলি তার মুখে লালার রসে ভরে যেতে দেয়, যদিও অলকের বাড়া দেখে তার মুখে সবসময়ই জল চলে আসছে। তারপর সে তার মুখ খুলে অলকের সম্পুর্ণ মাস্তুল বাড়াটা তার ভেজা মুখের ভিতর নেয়। মুখের ভিতরে তার জিবটা বাড়াটাকে চেটে দিতে থাকে। একটি জোড়াল চপচপ শব্দে শিউলির মাথা উপর নিচ হতে থাকে, শিউলি অলককে মুখচোদন করছে।

- ওহ কাকি! আমার বাড়া গলে যাচ্ছে। চুষেন আমাকে, আরও জোরে চুষেন। বাজারের মেয়েদের মত চুষেন। হ্যাঁ হ্যাঁ হ্যাঁ! হচ্ছে।

সুখে শিৎকার করে ওঠে অলক। দুহাতে বিছানার চাদর মোচড়াতে থাকে। তার পাছা পাগলা ঘোড়ার মত লাফাছে, ধাক্কা মারছে শিউলির মুখে। শিউলির নেকলেস অলকের বিচিতে বাড়ি মারছে, কখনও দু উরুতে আছড়ে পরছে শিউলির মাথার দোলুনির সাথে। শিউলির একটা হাত অলকের বুকে ঘুরে বেড়াছে, চিমটি কাটছে আর আঙ্গুল দিয়ে অলকের বুনিতে ঠোকর মারছে, পিষছে অলকের পুরুষাল বুকটা। আর অন্য হাতের বৃদ্ধাঙ্গুল ও দুটি আঙ্গুল দিয়ে অলকের বাড়ার গোড়া ধরে রেখেছে। আর মুখের সাথে সাথে হাত দিয়েও খেঁচে দিচ্ছে। কিন্তু, মুখে ও হাতে অলকের এই সুন্দর লোভনীয় বাড়া পেয়ে তার মনে শুধু খেচার জায়গায় অন্য চিন্তা দখল করে নিচ্ছে। কেমন হবে যদি তার মুখের জায়গায় রসাল গুদ হয়, কেমন সুখ পাওয়া যাবে। বাড়া থেকে শিউলি মুখ তুলে। তার কামনা আর অলকের লালসার একটা সমাধান করতে হবে। সে চায় না তাদের এই রাতের অভিসারের মাঝে কেউ ঢুকে পড়ুক। সে তার দেহটাকে উপরে নিয়ে আসে। অলকের হাত দুটো শিউলির দুধ দখল করে সাথে সাথে। সে সেগুলোকে মোচড়ায়, ডলে। সে তার ঘাড় বাঁকা করে উপরে তুলে কাকির রসাল দুধ মুখে দেবার জন্য। এটা যেন একটা দুগ্ধবতী গাভী তাকে দুধ খাওয়াচ্ছে।

- হ্যাঁ বাআ!

শিউলি শিৎকার করে। সে তার এক পা তুলে ঝুকে বসে যেন নিচে হাত ঢুকাতে পারে। শিউলি অলকের বাড়াটা ধরে তার গুদের মুখে নিয়ে আসে এবং আস্তে আস্তে অলককে তার নিজের ভিতরে নিতে থাকে।

- হ! আমার সোনা! চোদো তোমার কাকিকে। তোমার এই বাড়া দিয়ে আমার গুদ ঠাপিয়ে যাও ছেবড়া করে ফেল।

অলক তলঠাপ দিতে থাকে। স্বর্গের সুখ মনে হয়। এই রসাল গুদ যা কেঁপে কেঁপে তার বাড়া ঠাপিয়ে যাচ্ছে আর গুদের রসে তার বাড়ার গোড়ায় রসের বন্যা বইয়ে যাচ্ছে। সে শিউলির মাই খামছে ধরে জোরে ঠাপিয়ে যায়।

- হ্যাঁ কাকি, আমাকে নেন। আমার বাড়া আপনার। আমিও আপনার। আমার মাল বের করে দেন। আমি বাড়ার জল দিয়ে আপনার গুদ ভরে দিতে চাই। হাহ! হাহ! ওমা!

অলক চেচিয়ে ওঠে। অলকের চেচানতে শিউলি ঘাবরে যায়। সামনে ঝুকে তার রসাল ঠোট দিয়ে অলকের মুখ চেপে ধরে। মমমমমমম! অলক শিউলির মুখের ভিতরে গঙিয়ে ওঠে।

হঠাৎ দরজায় নকের শব্দ,

- বাবা, সব ঠিক আছে তো?

এটা দীপিকা। সম্ভবত কোন শব্দ শুনে দেখতে এসেছে। দীপিকা অনেকদিন আগে থেকেই অলকের রুমে ঢুকা বাদ দিয়েছে। কারন কয়েক মাস আগে সে একটি অস্বস্তিকর অবস্থায় পরে গিয়েছিল। অলক তার রুমে খেঁচছিল আর তখনই দীপিকা অলকের ঘরে ঢুকে পরে। মা ছেলে একে অপরের চোখে তাকিয়ে ছিল আর তারপর দীপিকা পিছু হটে ঘর থেকে বেড়িয়ে গিয়েছিল। বিষয়টি দীপিকা কখনই অলকের সামনে আনে নি কিন্তু সে অলকের রুমে যাওয়া বন্ধ করে।

- হ্যাঁ মা, সব ঠিক আছে।

কোন রকমে বলে অলক। প্রতিটি শব্দের মাঝে তাকে থামতে হয়, কারণ শিউলির গুদ তার বাড়াটা চেপে চেপে ধরে। একটা মারাত্মক শক্তিশালী বাড়া দিয়ে তার গুদ ভর্তি হয়ে আছে। তার মনও এই বিপদ সম্পর্কে সজাগ, কিন্তু সে এ বিষয়ে আর কিই বা করতে পারে? কিছুক্ষন ঘরে নিস্তব্ধতা বিরাজ করে যদিও শিউলি তার ঠাপানো এক সেকেন্ডের জন্যেও বন্ধ করে নি।

অলক এখন পর্যন্ত মাল ছাড়ে নি, তাই শিউলি নিশ্চিত বোধ করে। শিউলি ভেবেছিল অলক এতক্ষণ ধরে রাখতে পারবে না। হয়ত সে আগেই একবার খেঁচেছিল। শিউলি প্রথমে যখন বাড়া চুষছিল তখন অলকের বাড়াতে বীর্যের নোনতা স্বাদ পেয়েছিল। যাই হোক না কেন শিউলি তার ঠাপানো বন্ধ করতে পারছে না। গুদের মধ্যে অলকের বাড়া তাকে চরম সুখ দিচ্ছে। সে ঠাপাতে থাকে। তার দুধ আগে পিছে দুলতে থাকে আর অলক তা মুগ্ধ চোখে দেখছে। অলকের হাত শিউলির পাছায় ও পিঠে বিচরণ করছে।

শিউলির দু চোখ বন্ধ। অলকের বাড়া তার গুদের আসল জায়গায় আঘাত করেছে। সে ভঙ্গি পরিবর্তন না করে ঠাপিয়ে চলল। তার এক একবার করে জল খসছে আর সে গলার ভেতর থেকে গঙিয়ে কেঁদে উঠছে। মুখের লালা ঠোটের পাশ দিয়ে গড়িয়ে পড়ছে যখন একের পর এক সুখের ধাক্কা তার গুদ থেকে সারা শরীরে আছড়ে পড়ছে। অবৈধ্য সুখের লালসায় সে ভেসে বেড়াছে। সে এই মাত্র একজন কিশোরের কৌমার্য নিল যে তার ভাসুরের ছেলে। আর কেমন এক বলিষ্ঠ, শক্তিশালী ও কামনায় ভরপুর পুরুষালী দেহ যার আছে এক আশ্চর্যজনক শক্তিশালী বাড়া।

এখন দরজাটা সম্পুর্ন খুলে গেল। এটা কখনই জানা যাবে না দীপিকা বাইরে এতক্ষণ দাঁড়িয়ে ছিল কি না। কিন্তু শুধুই দরজা খুলল, ভেতরে ঢুকল না।

- বাবা, সব ঠিক আছে তো? আমি আবার শব্দ শুনতে পেলাম।

সম্ভবত দীপিকার ভিতরে না ঢুকার কারণ হয়ত তার ছেলে আবার খেঁচছে আর এই রকম পরিস্থিতিতে সে আবার পড়তে চায় না। যাই হোক না কেন তারা দরজাতে দীপিকার হাত দেখতে পেল, যদিও দীপিকার শরীর দেখতে পেল না। ভাগ্য ভাল যে দীপিকাও তাদেরকে দেখতে পেল না।

এর মধ্যে গুরুত্বপুর্ণ হচ্ছে এই যে এত কিছুর মাঝেও তাদের চোদাচুদি বন্ধ হয় নি বরং অলক শিউলিকে ঠেলে নিচে শুইয়ে দিয়ে নিজে উপরে উঠে গেল।

- দাঁড়াও।

শিউলি অলককে থামতে বলল। সে তার শাড়ী দিয়ে অলকের বাড়াটা মুছে নিল। তার নিজের গুদের চেরাটাও মুছে নিল। তার গুদ আর অলকের বাড়া গুদের রসে ভিজে চপচপ করছিল। শিউলি অলকের বাড়াটা গুদের ভিতরে ভালভাবে অনুভব করতে চাইছিল। কিন্তু এটা তার করা উচিৎ হয় নি। অলক যখন পুণরায় শিউলির গুদে বাড়া ঠেলে ঢুকাছিল, শিউলির গুদটা চিরে চিরে ফাঁক হয়ে যাচ্ছিল। শিউলি অলকের পিঠে ও পাছায় নখ দিয়ে খামছে ধরে। খামছে রক্ত বের করে ফেলে। বাড়াটা তার গুদকে ফালাফালা করে ঢুকতে থাকে। তার গুদটা রসানো দরকার। আর শিউলির রসের পুকুর গুদের ভিতরে জমা আছে। যতই বাড়া শিউলির গুদে ঢুকছে আর বের হচ্ছে ততই বাড়াটা রসে ভিজে উঠছে। ঠাপানর ফলে শিউলির দুধ, মাথা, দেহ দুলছে। অলক এত জোরে ঠাপাছে যে শিউলি তার সাথে তাল মেলাতে পারছে না।

সে চোখ বন্ধ করে ভাবছে, সে যত তাড়াতাড়ি জল খসাতে পারে ততই তার জন্য ভাল হবে এই দুর্দম ষাড়টাকে বশে রাখতে। আর সে ক্রমাগত জল খসাতে থাকল। অলকের কাধ কামড়ে, তার বুকে মুখ ঘষতে ঘষতে শিউলি তার মুখের লালায় ভিজিয়ে ফেলে। তার পা অলকের কোমরকে বেড় দিয়ে ধরে আর অলকের পাছায় আঘাত করতে করতে নিজের সুখের জানান দিতে থাকে। কিন্তু যা অলকের আগ্নেয়গিরির লাভা বের করতে তড়ান্নিত করে তা হল শিউলির হাত যা ছিল তাদের দেহের মাঝে অলকের বিচিগুলোকে আদর করতে ব্যস্ত। অলক তার কাকিকে অনুনয় করে,

- কাকি! কাকি! কাকি! আমার রস বের করে দিন। আমাকে আপনার করে নিন। ওহ ওহ ওহ আমার সব রস নিয়ে নিন। আহ আহ আহ আমি আর পারছি না।

রসের বন্যার প্রথম ধাক্কাটা ছিল ভারি আর পরিপুর্ণ। পরের গূলো মনে হচ্ছিল যেন একটা হোস পাইপ দিয়ে শিউলির ভেতরের চৌবাচ্চাটা গরম জল দিয়ে ভরা হচ্ছে। সে অলককে তার দেহের সাথে পিষে ফেলতে থাকে, কোমর নাড়াতে নাড়াতে গুদ দিয়ে বাড়াটা কামড়িয়ে অলককে নিংড়ে নিতে থাকে। তলঠাপ দিতে দিতে শিউলি বাড়াটা তার গুদের ভিতরে আনা নেওয়া করতে থাকে। সে অলককে কামড়িয়ে ক্ষতবিক্ষত করে অলকের কামনাকে আরও উপরে তুলতে থাকে যেন অলক তার সবটুকু রস ঢেলে দিয়ে খালি হতে পারে।

শেষ পর্যন্ত ঝড় থেমে যাওয়ার পর চারদিক শান্ত হয়ে ওঠে। অলক কেঁপে ওঠে নিজের শেষ বিন্দু রস তার কাকির গুদে ঢেলে দেয়। রতিক্রিয়ার পরিশ্রমে ক্লান্ত অলকের দেহ।

লেখক সম্পর্কে
আমি সাহিত্যিক নই, নেই লেখালেখির অভ্যাস। বিভিন্ন ব্লগ পড়ে একটা ব্লগ খোলার ইচ্ছা হল, কিন্তু কোন নির্দিষ্ট বিযয়ে পারদর্শীতার অভাবে আটকে গেলাম। একজন চোদনবাজের মাথায় সবসময় চোদাচুদির কথাই ঘুরপাক খাবে এটাই স্বাভাবিক। তাই এটাকেই বেছে নিলাম। এটাতেও সমস্যা, সময়ের অভাব : শিকার করব না গল্প লিখব? না চুদে যে থাকা যায় না, কি আর করি যৌবনজ্বালা।

0 মন্তব্য:

একটি মন্তব্য পোস্ট করুন

 
প্রথম পাতা | পড়াশুনা | ভিডিও