সোমবার, ১৮ ফেব্রুয়ারী, ২০১৩

প্রথমবারই চুদলাম পিসাত্ব বোন ঝর্ণাকে

আমার পিসি মারা যান অনেকদিন রোগে ভুগে। পিসির সবচেয়ে বড়ো মেয়ে ঝর্ণা। গ্রামের মেয়ে। বাড়িতে ওকে দেখার মত আর কেই নেই। দুই ভাই শহরে থাকে। ভাইদের সাথে থাকার মত সুযোগও নেই। তাই মা তাকে আমাদের বাড়িতে নিয়ে আসে। আমাদের বাড়ি ছিল অনেক বড়ো। আমার বড়ো ভাই ও বোন পড়ালেখার জন্য কোচবিহারে থাকত। বাড়িতে আমি, মা, বাবা আর ঝর্ণা থাকতাম। ঝর্ণা আমার চেয়ে বছর তিনেক ছোট হবে। আমি তখন ক্লাস নাইনের ছাত্র। যৌবন জ্বালায় আমি পুড়ি প্রতিক্ষণ। তার মধ্যে একটি অতিব সেক্সি মেয়ে যদি আশেপাশে ঘুরে বেড়ায়, তাহলে কেমন লাগবে?

পূজোর পর বাবা-মাকে বিশেষ কাজে যেতে হল গ্রামের বাড়িতে। দিদি এবং দাদা কলেজ খোলার কারণে আবার চলে যায় কোচবিহারে। আমি আর ঝর্ণা শুধু বাড়িতে। কি যে মজা লাগছিল তখন, লিখে বোঝাতে পারব না। সারাদিন টিভি দেখে আর গল্প করে কাটালাম দুজনে। আমি যে তাকে বিছানায় নিজের করে পেতে চাই সেটা তাকে কোন ভাবেই বুঝতে দিলাম না। কিন্তু তার চোখে আমি যৌনতা খুঁজে পেতাম। রাতের খাবার খেয়ে বললাম,

- আমি তোমার সাথে শুতে চাই। আমি একা একা ঘুমাতে পারব না।

প্রথমে সে রাজি হচ্ছিল না। পরে জোর করাতে রাজি হল। আমি বড়ো বিছানার এক পাশে, আর ঝর্ণা অন্য পাশে। কিভাবে যে কি করি ভেবে পাচ্ছিলাম না। খুব ভয় লাগছিল তখন। কারণ, এটাই আমার জীবনের প্রথম অভিজ্ঞতা। আমি অস্থিরতার কারণে কিছুটা কাঁপছিলাম। আস্তে আস্তে আমি ঝর্ণার দিকে এগিয়ে গেলাম। প্রথমে ওর উদ্ধত বুকে হাত রাখলাম। ও সঙ্গে সঙ্গে সরিয়ে দিল। পরে আবার দিলাম। এবার ও বলে উঠল,

- এ্যাই, এইসব কি করছ?

আমি কিছু না বলে, ওকে জড়িয়ে ধরতে গেলাম। সে আমাকে ধরে বলল,

- কি হল? এতেই কি তোমার অবস্থা রাখাপ হয়ে গেল?

বলেই মুচকি হাসি দিল আমাকে উদ্দেশ্য করে। আমি আবার তাকে খুব চাপ দিলাম। ওর বুকের উপর উঠে গোলাম।ও আমাকে সরাতে চেষ্টা করল। কিন্তু, পারল না। আস্তে আস্তে একটু একটু লজ্জাও পেল। আমি ঝর্ণাকে চুমো দিতে লাগলাম। সে অস্থির হয়ে গেল। আমি তার জামা খুলে ফেললাম।

তার দুধ দুটোকে চুষতে লাগলাম। সে প্রচন্ড শিহরিত হতে লাগল। এরপর আমি তার নাভিতে চুমো দিলাম। সে আমাকে ধরে চুমো দিতে শুরু করল পাগলের মত। আমি তার পায়জামা খুলে ফেললাম। আমার ধোনটা এত শক্ত হয়ে গেল যে, বলার মত নয়। তার ভোদায় একটা আঙুল ঢুকিয়ে দিতেই সে উঁ-আঁ শব্দ করতে লাগল। আমি আর সহ্য করতে পারলাম না। তার শক্ত ভোদায় ধোনটা আস্তে আস্তে ঢুকিয়ে দিতে লাগলাম। খুব কষ্ট হচ্ছিল। এত শক্ত ভোদা যে, বলার মত নয়। তাছাড়া আমার ধোনটাও খুব মোটা ও লম্বা। সে ব্যাথায় কোকিয়ে উঠল। বলতে লাগল,

- আস্তে আস্তে। খুব ব্যাথা পাচ্ছি।

আমিও ভয় পেয়ে গেলাম। না-জানি রক্তপাত শুরু হয়! আমিও আস্তে আস্তে ঠাপ দিতে লাগলাম। কী যে আনন্দ আর সুখ অনুভূত হচ্ছিল আমার বলার মত নয়। জীবনের প্রথম চোদাচুদি করছি। তারও প্রচন্ড ভাল লাগছে। একটু পর ব্যাপক চোদা শুরু করে দিলাম। অনেক্ষণ পর বুঝতে পারলাম আমার মাল আসছে। তাই তখনই ধোনটা ওর ভোদার ভেতর থেকে বের করে নিতেই গলগল করে গরম ঘন মাল বেরিয়ে গেল। এরপর আমি আর সে একে-অন্যকে জড়িয়ে শুয়ে থাকলাম।

পুরো ৭দিন তার ভোদায় ব্যাথা ছিল। তাই ৭ দিন পর আরও তিন-চার বার তাকে চুদলাম। পরেরবার আরও বেশি মজা পেয়েছি। দুবার তার ভোদায় মাল ছেড়েছি। এখন সে তিন সন্তানের জননী। থাকে গ্রামে তার স্বামীর সাথে। সেই থেকেই তার সাথে কোন যোগাযোগ নেই। আমার খুব ইচ্ছা, তাকে আর একটিবার চুদব। জানি না, সেই দিন কবে আসবে।

লেখক সম্পর্কে
আমি সাহিত্যিক নই, নেই লেখালেখির অভ্যাস। বিভিন্ন ব্লগ পড়ে একটা ব্লগ খোলার ইচ্ছা হল, কিন্তু কোন নির্দিষ্ট বিযয়ে পারদর্শীতার অভাবে আটকে গেলাম। একজন চোদনবাজের মাথায় সবসময় চোদাচুদির কথাই ঘুরপাক খাবে এটাই স্বাভাবিক। তাই এটাকেই বেছে নিলাম। এটাতেও সমস্যা, সময়ের অভাব : শিকার করব না গল্প লিখব? না চুদে যে থাকা যায় না, কি আর করি যৌবনজ্বালা।

0 মন্তব্য:

একটি মন্তব্য পোস্ট করুন

 
প্রথম পাতা | পড়াশুনা | ভিডিও