রবিবার, ১৭ ফেব্রুয়ারী, ২০১৩

দেবস্মিতা এবং কাজের ছেলেরা

দেবস্মিতার গুদ মারছে তার হাসব্যান্ড। হুট করে ম্যাক্সির কাপড় তুলে চোদা শুরু করে দিল, ৪/৫ মিনিট চুদেই মাল আউট। দেবস্মিতার এটাই সবচেয়ে বড়ো কষ্ট। ওর সেক্স যখন উঠি উঠি করে, ওর হাসব্যান্ডের তখন মাল আউট হয়ে যায়। মাল আউট করেই উল্টো দিকে ঘুরে ঘুমায় তার হাসব্যান্ড। দেবস্মিতার হাসব্যান্ড দেবস্মিতাকে সবই দিয়েছে, শুধু যৌন সুখ আর সন্তান ছাড়া, তাও আবার সন্তান না হওয়াটা নাকি দেবস্মিতারই দোষ।

যাই হোক, দেবস্মিতা বিছানা থেকে উঠে বাথরুমে গিয়ে কমোডে গুদ কেলিয়ে বসে ফস ফস করে মুতল, মনের দুঃখে গুদে জলও নিল না। বাথরুম থেকে বের হয়ে ডাইনিং রুমে গেল জল খেতে। জল খেয়ে হঠাৎ চোখ পড়ল রান্না ঘরের দিকে, দেখে রান্না ঘরের দরজা লাগানো আর ভেতরে আলো জ্বলছে এবং ভেতর থেকে গোঙানর শব্দ। দেবস্মিতার মনে কিউরিসিটি দেখা দিল। সে রান্না ঘরের দরজার কাছে গেল দরজায় কব্জা নেই, তাই সেখানে বিশাল ফুটো, সেই ফুটো দিয়ে ভেতরে তাকাল, দেখে কাজের মেয়ে জলি আর দেবস্মিতার ড্রাইভার মণিরুল পুরো ল্যাংটো হয়ে মনের সুখে চোদাচুদি করছে। এই দৃশ্য দেখে দেবস্মিতার অতৃপ্ত যৌন বাসনা আবার চাড়া দিয়ে উঠল। সে ফ্রিজের কাছে গিয়ে ফ্রিজ থেকে একটা শোশা বের করে ম্যাক্সির তলায় চালান করে অতৃপ্ত গুদের ভেতর ঢুকিয়ে খিচতে খিচতে আবার রান্না ঘরের ভেতরে তাকাল। এদিকে দেবস্মিতা শোশা দিয়ে গুদ খিচে, ওদিকে মণিরুল জলির গুদ চুদে আর দেবস্মিতা দর্শক হয়ে তা উপোভোগ করে।

মণিরুল জলির কেলানো গুদে তার ৯ ইঞ্চি ধোন দিয়ে ইচ্ছা মত ঠাপাছে। মণিরুলের ধোন জলির গুদের ফ্যাদায় মাখামাখি হয়ে গেছে। মণিরুল তার ধোনের ৪ ভাগের ৩ ভাগ এক টানে জলির গুদ থেকে বের করছে আবার এক ঠেলায় পুরোটা ঢুকিয়ে দিচ্ছে। এক টানে বের করছে আবার এক ঠেলায় পুরোটা ঢুকিয়ে দিচ্ছে। গুদের ভেতর পচাৎ পচাৎ ফচৎ ফচৎ শব্দ হচ্ছে। হঠাৎ মণিরুলের চোদন গতি আরও বেড়ে গেল। মনে হচ্ছে ধোন দিয়ে গুতিয়ে গুতিয়ে পুরো দুনিয়াটা জলির গুদের ভেতর ঢুকিয়ে দেবে। মণিরুল ফসাত ফসাত করে ঠাপাছে। একেকটা ঠাপ মনে হর কয়েকশো কেজি। মণিরুল ঠাপাস ঠাপাস করে ঠাপিয়ে যাচ্ছে আর জলি আহ আহ ওহ ওহ ইয় আহ ওহ ওহ মাগোরে কি সুখরে মাগোরে কি সুখরে বাবাগো বাবাগো ইই আহ ওহ ইস উম শব্দ করছে। দেবস্মিতার গুদে শোষা খিচার গতিও বেড়ে গেল। মণিরুল যখন ধোন টেনে বের করছে তখন জলির গুদের গোলাপি পর্দাও যেন বের হয়ে আসতে চাচ্ছে। আবার ধোনের সাথে সাথে ভেতরে ঢুকে যাচ্ছে।

দেবস্মিতা ভাবছে, জলি মাগীর কি ভাগ্য, কাজের মাগী হয়েও এমন চোদন পায় আর আমার সব থেকেও চোদন সুখ নেই। যাই হোক দেবস্মিতার এই চোদন লীলা দেখার সৌভাগ্য হল ১৫/২০ মিনিট। কারন ১৫/২০ মিনিট চুদে মণিরুল জলির গুদে মাল ঢালল। দেবস্মিতা দেখল মণিরুলের পুটকির ফুটো ৯/১০ বার সংকুচিত ও প্রসারিত হল। দেবস্মিতারও শোশা দিয়ে গুদ খিচে ৩/৪ বার ফ্যাদা আউট হয়েছে। দেবস্মিতা গুদ থেকে শোশা বের করে দেখে শোশা তার ফ্যাদার রসে টইটুম্বুর হয়ে গেছে। দেবস্মিতা কি মনে করে শোশাটা কচ কচ করে খেয়ে ফেলল। তারপর আবার ফুটোয় চোখ রাখল। দেখে এরই মধ্যে মণিরুল জলির গুদ থেকে ধোন বের করে তার মুখে চালান করে দিয়েছে। জলিও মনের সুখে মণিরুলের ধোন এমনভাব চুষছে যে মনে হচ্ছে ধোন থেকে মধু চেটে চেটে খাচ্ছে আর জলির গুদ থেকে মণিরুলের মাল গড়িয়ে গড়িয়ে পাছার খাঁজ দিয়ে পুটকির ফুটো বেয়ে মেঝেতে ফোটা ফোটা পড়ছে। এরপর দেবস্মিতা ঘরে গিয়ে হাসব্যান্ডের পাশে শুয়ে পড়ল।

সকালে উঠে দেবস্মিতার হাসব্যান্ড অফিসে চলে গেল। তিনি নিজেই ড্রাইভ করেন আর দেবস্মিতার গাড়ির জন্য ড্রাইভার মণিরুলকে রাখা। দেবস্মিতা মার্কেটে যাবে কিন্তু হঠাৎ তার মাথায় একটা চিন্তার উদয় হল। দেবস্মিতা ভাবল কি হবে সতি সাবিত্রি থেকে? আজ পর্যন্ত কি লাভটাই বা হয়েছে? আট বছরের সংসার জীবণে না সে যৌন সুখ উপভোগ করেছে, না সে সন্তানের মা হতে পেরেছে? উপরন্তু তার নাম হয়েছে বাজা নারী। না, আর না। সে ড্রাইভার মণিরুলকে ডেকে পাঠাল।

মণিরুল ঘরে আসলে দেবস্মিতা তাকে কড়া গলায় জিজ্ঞেস করল,

- মণিরুল তুমি রাতে জলির সাথে রন্না ঘরে কি করছিলে?

দেবস্মিতার কথা শুনে মণিরুলের মুখ ফ্যাকাশে হয়ে গেল। দেবস্মিতা আবার বলল,

- আমি দরজার ফুটো দিয়ে সব দেখেছি।

মণিরুল মাথা নিচু করে দাড়িয়ে আছে আর ঘন ঘন ঢোক গিলছে। দেবস্মিতা বলল,

- এত বড়ো সাহস তোমার, আমাদের ঘরে ঢুকে তুমি আমাদের কাজের মেয়েকে চুদো? তোমার না বাড়িতে দুটো বউ আছে? আজকে আসুক তোমার স্যার আমি সব বলে দেব।

সঙ্গে সঙ্গে মণিরুল দেবস্মিতার পা জড়িয়ে ধরে বলতে লাগল,

- ম্যাডাম, আমাকে মাফ করে দিন। কি করব ম্যাডাম বউ দুটি তো থাকে গ্রামে। এখানে গায়ে গতরে জ্বালা উঠে। সেই জ্বালা মেটানর জন্য এই কাজ করেছি ম্যাডাম। আমাকে এবারের মত মাফ করে দিন আর কোন দিন করব না।

- না কোন মাফ নেই।

- ম্যাডাম, এবারের মত মাফ করে দিন। আপনি যা বলবেন আমি তাই শুনব।

- যা বলব তাই শুনবে?

- হ্যাঁ ম্যাডাম, তাই শুনব।

- কাউকে বলে দেবে না তো?

- না ম্যাডাম, কাওরেউকে বলব না, আপনি শুধু হুকুম করুন।

- আমাকেও জলির মত চুদতে হবে।

মণিরুল চমকে দেবস্মিতার দিকে তাকিয়ে বলল,

- হ্যাঃ কি বললেন ম্যাডাম?

- কি, ভয় পেয়ে গেলে? তাহলে তো তোমার স্যারকে সব বলে দিতেই হয়।

- না না ম্যাডাম আপনাকে চুদব এটা তো আমার সৌভাগ্য, আপনাকে তো আমি দাঁড়িয়ে দাঁড়িয়ে চুদব, শুয়ে শুয়ে চুদব, বসে বসে চুদব, গুদ চেটে চেটে চুদব চুমু খেয়ে খেয়ে চুদব, পা ফাঁক করে চুদব, মাই টিপে টিপে চুদব, মাই চেটে চেটে চুদব, গুদের মধ্যে ধোন ঢুকিয়ে ঢুকিয়ে চুদব, ঠাপিয়ে ঠাপিয়ে চুদব। আমার যে ম্যাডাম কি আনন্দ লাগছে আপনাকে চুদব।

দেবস্মিতা মণিরুলের টি-শাট টেনে খুলে ফেলল। হাত ধরে টেনে বিছানার উপর ফেলে দিল। দেবস্মিতাও এক লাফে মণিরুলের বুকের উপর শুয়ে বলল,

- কি মালিকের বউকে চোদার খুব শখ তাই না?

বলেই দেবস্মিতা মণিরুলের ঠোটে ঠোট লাগিয়ে চুষতে লাগল। মণিরুলও দেবস্মিতার ঠোট চুষতে লাগল আর দেবস্মিতার ম্যাক্সি টেনে পাছা পর্যন্ত তুলে প্যান্টির ভেতর হাত ঢুকিয়ে পাছা টিপতে লাগল। দেবস্মিতাও মণিরুলের প্যান্টের বোতাম ও চেন খুলে ৯ ইঞ্চি ধোন হাতাতে লাগল। দেবস্মিতা হাটু মুড়ে বসে এক টানে নিজের ম্যাক্সি খুলে ফেলল। এখন দেবস্মিতা শুধু ব্রা আর প্যান্টি পড়া। দেবস্মিতার এই রুপ দেখে মণিরুল এক ঝটকায় দেবস্মিতাকে পাশে শুইয়ে দিয়ে নিজের প্যান্ট আর আন্ডারওয়ার খুলে ফেলল। এরপর দেবস্মিতাকে ব্রার হুক খোলার সুযোগ না দিয়ে টি-শার্টের মত এক টানে মাথা আর হাত গলিয়ে ব্রা খুলে মেঝেতে ছুড়ে ফেলল। এরপর শকুনের থাবার মত মণিরুল তার দুই হাত দিয়ে দেবস্মিতার মাই দুটো খামচে ধরে পাগলের মত টিপতে লাগল আর চাটতে ও চুষতে লাগল। ওদিকে জামালের ৯ ইঞ্চি ঠাঠানো বাড়া দেবস্মিতার গুদে প্যান্টির উপর দিয়েই ঘসে যাচ্ছে। মণিরুল মালিকের বউ পেয়ে কি যে শুরু করেছে তা লিখে বোঝানর সাধ্য কারও নেই। শুধু বলা যায় এই মূহুর্তে সে পাগল হয়ে গেছে। দেবস্মিতার এই টিপন মর্দনে মাই জোড়া ব্যথাও হয়ে যাচ্ছে, আবার খুব মজাও পাচ্ছে। এমন মজা তো সে আগে কখনও পায় নি। তার হাসব্যান্ড তো খালি গুদ ফাঁক করে দুই ঠাপ মেরে মাল ছেড়ে দিয়েই খালাশ, তাই দেবস্মিতারও পাগল পাগল অবস্থা।

মণিরুল মনের খায়েশ মিটিয়ে দেবস্মিতার মাই টিপে লালটুশ বানিয়ে সে দেবস্মিতার উপরে ঘুরে বসল। তারপর দেবস্মিতার মুখের কাছে ধোন নিয়ে বলল,

- ম্যাডাম হা করেন, হা করে আমার ধোন মুখে নিয়ে ধোন চাটেন।

দেবস্মিতা দেখল ধোনের চারপাশে লোমে ভরা, কয় বছর কাটে না কে জানে এবং বেশ নোংরা। তাছাড়া কেমন যেন বটকা একটা গন্ধ। অন্য কোন সময় হলে হয়ত দেবস্মিতা কখনই এই ধোন মুখে নিত না কিন্তু এখন সে এতটাই উত্তেজিত যে নোংরামিতেই সে নেশাগ্রস্থ হয়ে গেছে। সে ধোন মুখে নিয়ে ললিপপের মত চুষতে লাগল। ওদিকে মণিরুল দেবস্মিতার গুদের কাছে মুখ নিয়ে প্রথমে প্যান্টি খুলে ছুড়ে ফেলল, এরপর গুদের ভেতর জিহ্বা ঢুকিয়ে লেহন শুরু করল। এমন সুখ দেবস্মিতা তার হাসব্যান্ডের সাথে চোদাচুদি করে পায় নি। মনের সুখে একজন ধোন চাটছে, অন্যজন গুদ চাটছে, মনে হচ্ছে স্বর্গের মধু পান করছে দুজন। মণিরুল দেবস্মিতার মুখে আস্তে আস্তে ঠাপ মারছে। দেবস্মিতার কাছে মনে হচ্ছে সে দুনিয়াতে নেই, সে এখন স্বর্গে, সুখের চোটে শরীর কেমন অবশ হয় আসছে।

প্রায় ৭/৮ মিনিট চাটাচাটি চোষাচুষির পর মণিরুল দেবস্মিতার গুদ থেকে মুখ তুলে এবং দেবস্মিতার মুখ থেকে নিজের ধোন বের করে নিয়ে দেবস্মিতার দুই পায়ের মাঝখানে বসে। দেবস্মিতার দুই পা দুই দিকে ফাঁক করে গুদের মুখে ধোন সেট করে দেয় এক রাম ঠাপ। মণিরুলের ৯ ইঞ্চি ধোনের অর্ধেকটা দেবস্মিতার রসে ভরা গুদে ঢুকে যায়। দেবস্মিতা অক করে ওঠে। মণিরুল টান দিয়ে ধোন একটু বের করে আনে, তারপর দেয় আবার এক রাম ঠাপ। এবার ধোনের প্রায় ৭ ইঞ্চি গুদের ভেতর ঢুকে যায়। দেবস্মিতা এবার উরি বাবারে বলে ক্যাক করে ওঠে। দেবস্মিতার এত বড়ো ধোন গুদে নেওয়ার অভ্যাস নেই। তার হাসব্যান্ডের ধোন ৫ ইঞ্চির মত হবে। মণিরুল আবার টান দিয়ে ধোন খানিকটা বের করে আনে তারপর দেয় এক চরম রাম ঠাপ। এবার পুরো ধোনটাই গুদের ভেতর টাইট হয়ে এটে গেছে। দেবস্মিতা ওরে মাগো বলে ক্যাক করে উঠে।

এবার শুরু হল দেবস্মিতার গুদের ভেতর ঠাপ ঠাপা ঠাপ, ঠাপ ঠাপা ঠাপ। মণিরুল দেবস্মিতার গুদ থেকে ধোন একটু বের করে মারে এক রাম ঠাপ, নিয়মিত বিরতি দিয়ে এবং খুবই দ্রুত গতিতে মণিরুল দেবস্মিতার গুদে ঠাপের পর ঠাপ মেরে যাচ্ছে। আর দেবস্মিতা ওরে বাবারে, ওরে মারে, গেলামরে, এত সুখ কেনরে, উহ উহ, আহ আহ, উরি উরি করে শিৎকার দিয়ে যাচ্ছে। ওদিকে মণিরুল দেবস্মিতার মাই রাম ডলা ডলে যাচ্ছে। জামলের ধোন দেবস্মিতার গুদের রসে মাখামাখি হয়ে গেছে। দেবস্মিতা চরম সুখে আহঃ আহঃ, ওহঃ ওহঃ, ইস ইস, উহঃ উহঃ, উরি উরি, ইইইস উউস, উহ আহ, আঃ আঃ এভাবে শিৎকার দিয়ে যাচ্ছে। মণিরুল দেবস্মিতার গুদের ভেতর ঠাপের পর ঠাপ মেরে ধোন ঢোকাছে আর বের করছে। ধোন বের করছে আর ঢোকাছে, ঢোকাছে আর বের করছে। দেবস্মিতা বলল,

- মণিরুন তুমি আমাকে চুদে চুদে পেটে বাচ্চা ঢুকিয়ে দাও।

- ম্যাডাম আপনি আমার বাচ্চার মা হবেন?

- হ্যাঁ হব।

গুদের ভেতর পচাৎ পচাৎ ফচৎ ফচৎ শব্দ হতে লাগল। দেবস্মিতার কথা শুনে মণিরুলের চোদন গতি আরও বেড়ে গেছে। মনে হচ্ছে ধোন দিয়ে গুতিয়ে গুতিয়ে পুরো দুনিয়াটা দেবস্মিতার গুদের ভেতর ঢুকিয়ে দেবে। মণিরুল ফসাত ফসাত ফসত ফসত করে ঠাপাছে। চোদার সময় মণিরুলের শরীরে অশুরের শক্তি চলে আসে, একেকটা ঠাপ মনে হর কয়েকশো কেজি। মণিরুল ঠাপাস ঠাপাস করে ঠাপিয়ে যাচ্ছে আর দেবস্মিতা আহ আহ ওহ ওহ ইয় ইয় ইস ইস উম উম শব্দ করছে। দেবস্মিতার কাছে চোদনের এত সুখ এটাই প্রথম। এদিকে ওদের ঘরের শব্দ শুনে জলি এসে দরজার কাছে দাঁড়ায়। ওরা বেশি উত্তেজনায় দরজা লাগাতে ভুলে গিয়েছিল। ওদের এই অবস্থা দেখে জলির চক্ষু ছানাবড়া।

মণিরুল বিশ পচিশ মিনিট ধরে ঠাপ মেরে ধোনটা তার গুদ থেকে বের করে মুখে নিয়ে বলল,

- চাট মাগী চাট।

দেবস্মিতা মণিরুলের ধোন মুখে নিয়ে চাটতে শুরু করল। আবার ধোন মুখের থেকে বের করে তাকে দাঁড় করিয়ে ঘুরিয়ে মণিরুলের দিকে পিঠ দিয়ে দেবস্মিতাকে বিছানার উপর হাটু গেড়ে বসাল। এবার হল কুত্তা চোদন পজিশন। ভোদার মুখে ধোন সেট করে এক রাম ঠাপে দিল পুরোটা ঢুকিয়ে। আবার শুরু করল ফসাত ফসাত করে ঠাপানো। আর দেবস্মিতাও যথারীতি আহ আহ ওহ ওহ ইয় ইয় ইস ইস উম উম শব্দ করছে। চোদাচুদি করে দেবস্মিতা এত সুখ আগে কখনও পায় নি। দেবস্মিতার মাই ঠাপের তালে তালে চরম দুলা দুলছে।। মণিরুল ঠাপাস ঠাপাস করে ঠাপিয়ে যাচ্ছে আর বলছে,

- নে মাগী নে, ইচ্ছা মত চোদন খা। তোর গুদ মেরে মেরে পোয়াতি বানাব। তোর গুদে কত জ্বালা বল আমাকে। তোর গুদ খুচিয়ে খুচিয়ে আগুন নেভাব।

- ওহ! ওহ! ওহ! মার মার, আরও জোরে জোরে আমার গুদ মার, গুদ মেরে মেরে ফাটিয়ে ফেল। দুনিয়ার সব পোলাপান আমার গুদ দিয়ে ঢুকিয়ে দাও। মানুষ দেখুক আমি বাজা না।

এভাবে আরও ২০ মিনিট ঠাপাস ঠাপাস করে ঠাপিয়ে আর খিস্তি মেরে দেবস্মিতার গুদে এক কাপ মাল ছেড়ে দিল মণিরুল। মাল ছেড়ে মণিরুল দেবস্মিতার বুকের উপর নেতায়ে পড়ল। দেবস্মিতা ঘন ঘন শ্বাস নিচ্ছিল। আসলে দেবস্মিতা তার বিয়ের অর্থাৎ চোদন জীবনের আট বছরে এত দীর্ঘ চোদাচুদি কখনও করে নি। তাই সে চরম সুখে আবেসে হাপাছে এবং মণিরুলকে বুকে জড়িয়ে ধরে শুয়ে আছে।

এভাবে ৪/৫ মিনিট শুয়ে থাকার পর মণিরুল দেবস্মিতার গালে মুখে কপালে ঠোটে চুমু দিতে লাগল। দেবস্মিতাও পাল্টা চুমু দিতে লাগল। হঠাৎ দেবস্মিতার চোখ পড়ল দরজায় দাঁড়ানো জলির দিকে, জামালও দেখে জলিকে। দেবস্মিতা জলিকে দেখে চমকে গেলেও মাথা ঠান্ডা রেখে বলে,

- জলি এদিকে আয়।

জলি কাছে আসলে দেবস্মিতা জলিকে বলে,

- তুই কিছু দেখেছিস?

জলি হ্যাঁ সূচক মাথা নারে। দেবস্মিতা জলিকে বলে,

- সাবধান জলি, কাওকে কিছু বলবি না, যদি বলিস তাহলে তুই আর মণিরুল কালকে রাতে রান্না ঘরে যে চোদাচুদি করেছিস সেটা তোর স্বামীকে ডেকে সব বলে দেব, আর তুই স্বামীকে খুব ভাল করে চিনিস।

দেবস্মিতার কথা শুনে জলির মুখ ফ্যাকাশে হেয়ে গেল। কোথায় সে ভাবছিল আজ থেকে মালকিনকে ব্ল্যাকমেল করবে, উল্টো তার কীর্ত্তিকলাপ মালকিনই আগে জেনে গেছে। দেবস্মিতা আবার বলল,

- আর মণিরুলও আমার কথার সাক্ষী দিবে, কি মণিরুল সাক্ষী দেবে না?

- দিব না মানে? প্রমাণসহ দিব, ওর গুদের চারপাশে কি আছে মাইয়ের চারপাশে কি আছে সব বলে দিব। জলি খবরদার জবান যদি খুলিস।

জলির স্বামী পশু টাইপের লোক। যখন মার ধরে শরীরের কোন জায়গা বাদ রাখে না। জলি ওর স্বামীকে যমের মত ভয় পায়। তাই জলি কাতর কন্ঠে বলে,

- গীতার কিরা দিদি আমি কাওকে কিছু বলব না। এই যে আমার মাথা ছুয়ে বলছি আমি কাওকে কিছু বলব না। দিদি আপনি শুধু আমার স্বামীকে কিছু বলবেন না।

- ঠিক আছে। আর মণিরুল শুন, তুমি তো সারাদিন আমাকে চুদবে আর রাতে তোমার স্যার আসলে তুমি জলিকে চুদবে। কিরে জলি এবার খুশি তো? যা কাজ কর যা।

জলি ঘর থেকে চলে যায়। জলির সাথে কথা বলার সময়ও দেবস্মিতার গুদের ভেতর মণিরুলের ধোন ঢোকানো ছিল। মণিরুলের নেতানো ধোন আবার ধীরে ধীরে জেগে উঠছে। দেবস্মিতা বলে,

- মণিরুল তোমার ধোন বাবাজী তো আবার রেডি হচ্ছে, এখন আবার চুদতে পারবে?

- ম্যাডাম, আপনি বলেন আপনি আবার চোদন খেতে পারবেন না কি গিয়ে জলিকে চুদব?

- আজকে তুমি আমাকে যে সুখ দিলে তাতে আমি আরও ১০০ বার চোদন খেতে পারব।

সেদিন এক শোয়াতেই মোট তিনবার মণিরুলের চোদন খায় দেবস্মিতা আর সারা দিনে মোট আটবার। সেদিন দেবস্মিতার পুরো শরীর ব্যথা হয়ে যায়, কিন্তু সুখের ব্যথা। এরপর প্রতিদিনই মণিরুলের সাথে দেবস্মিতার চোদন লীলা চলতে থাকে। দেবস্মিতার হাসব্যান্ড এমনিতেই সকাল আটটার সময় বের হয়ে যায় আর রাত এগারোটা বারোটার দিকে মদে বুদ হয়ে বাড়ি ফিরে আসে। তবে এরপরও দেবস্মিতার মনে সুখ ফিরে এসেছে। দেড় মাস পরে দেবস্মিতা প্রেগনেন্ট হয়, অবশ্য জলি আগে থেকেই প্রেগনেন্ট।

আট বছর পরে, দেবস্মিতার এখন দুই ছেলে এক মেয়ে, জলির অবশ্য পাঁচ মেয়ে। দেবস্মিতার বড়ো ছেলের বয়স সাত বছর, ছোট ছেলের বয়স ছয় আর মেয়ের বয়স চার। ওদিকে জলির বয়স যথাক্রমে সাত, ছয়, পাঁচ, চার এবং দুই। দেবস্মিতার হাসব্যান্ডের ব্যাবসা এখন আরও বড়ো হয়েছে, মাসে ২০/২৫ দিন দেশের বাইরেই থাকে। দেবস্মিতার বাড়ি কাজের লোক আরও বেড়েছে। মণিরুল ছাড়াও একজন কেয়ারটেকার, একজন মালি, একজন দাড়োয়ান রয়েছে। মণিরুলই এদের চাকরীর ব্যবস্থা করেছে। সবার চোদনই দেবস্মিতা এবং জলি খায়। দেবস্মিতা ও জলি অধিকাংশ সময়ই ল্যাংটো থাকে। দিনে ১৪/১৫ বার করে চোদন খায় দেবস্মিতা।

লেখক সম্পর্কে
আমি সাহিত্যিক নই, নেই লেখালেখির অভ্যাস। বিভিন্ন ব্লগ পড়ে একটা ব্লগ খোলার ইচ্ছা হল, কিন্তু কোন নির্দিষ্ট বিযয়ে পারদর্শীতার অভাবে আটকে গেলাম। একজন চোদনবাজের মাথায় সবসময় চোদাচুদির কথাই ঘুরপাক খাবে এটাই স্বাভাবিক। তাই এটাকেই বেছে নিলাম। এটাতেও সমস্যা, সময়ের অভাব : শিকার করব না গল্প লিখব? না চুদে যে থাকা যায় না, কি আর করি যৌবনজ্বালা।

0 মন্তব্য:

একটি মন্তব্য পোস্ট করুন

 
প্রথম পাতা | পড়াশুনা | ভিডিও