সোমবার, ২৫ ফেব্রুয়ারী, ২০১৩

বাড়ির নতুন চাকরানী বিমলা

আমি একজন কন্ট্রাকটার। বয়স ৩৫। ছেলেবেলা থেকেই মেয়েদের প্রতি একটা আকর্ষণ ছিল আমার। বিয়ে হয়েছে ৫ বছর হল। আমার বৌ একজন ব্যাংকার। আমার বৌ-এর কাজের জন্য আমাদের সেক্স লাইফটা তেমন মজার হয় নি।

সেক্সের জন্য একজনকে মনে মনে তৈরী করে ফেললাম। নাম তার বিমলা। বয়স ৩১-৩২ হবে। ওজন ৫৬ কেজি। ও বিবাহিত ছিল বলে আগে ওকে আমার কল্পনায় আনি নাই। বিমলা আমাদের ঘরের সব কাজ করে খাকে। রান্না থেকে শুরু ঘরের সব কাজ করত। কারণ তো বুঝতেই পারছেন; আমার বৌ সকাল থেকে সন্ধ্যা পর্যন্ত ব্যাংকে কাজ করত। রাতে ক্লান্ত হয়ে আসত, আমি তখন আর মজা নিতে পারতাম না।

আমার বৌ সকালে ৮ টার দিকে ঘুম থেকে উঠে অফিসে যাওয়ার জন্য গোছগাছ করত। ঠিক ৮ টা ৩০-এ বাড়িতে এসে আমার বৌ-এর জন্য টিফিন তৈরী করে ঘরের বাকি কাজ করা শুরু করত। আমার বৌ ৯ টায় ঘর থেকে বের হয়ে যেত। যাওয়ার আগে আমাকে একটা চুমু দিয়ে যেত। বিমলা প্রায় দিনই দেখত। আমার বৌ যাওয়ার পর ঠিক ৯ টা ৩০-এ ঘুম থেকে উঠতাম। উঠে সকালের পেপার পড়া শুরু করতাম। এছাড়া কাজই বা কি ছিল। বর্ষাকালে আমার কন্টাকটারীর কাজ বলতে গেলে বন্ধই থাকত। ঘুম থেকে উঠার পর আমাকে এক কাপ চা দেওয়া আমার বৌ-এর আদেশ ছিল বিমলার উপর। ঠিক তাই হল, বিমলা চা নিয়ে আমার বেডরুমে আসল, এসে বলল,

- সাহেব, চা।

- ওহ! চা? তুমি চাটা ধরো আমি মুখটা ধুয়ে আসি।

মুখ ধুয়ে চা নিয়ে পেপারের সামনে বসলাম আর চায়ে চুমুক দিলাম। এই সময় বিমলা আমাকে বলল,

- সাহেব চা কেমন হয়ছে?

আমি পেপার থেকে মাথা উঠিয়ে ওর দিকে তাকিয়ে বললাম,

- ভাল।

তখন দেখলাম বিমলা আমার দিকে একটানা তাকিয়ে আছে। আমি তাকে বললাম,

- কি হয়েছে?

বিমলা মুচকি হাসি দিল, আমিও হাসলাম। আমি দেখলাম সে ক্লান্ত। আমি তাকে তখন বললাম,

- বসে relax হয়ে নাও।

বিমলা আবার হাসি দিয়ে আমার সামনে একটা চেয়াররে বসল। পেপারের একটা কাগজ নিয়ে সে পড়তে লাগল। ঠিক তখনই তার উপর আমার চোখ পড়ল। তার পড়নে ছিল এশ কালারের শাড়ি আর ব্লাউজ। এমন সময় সে তার চুল বাধঁতে তার দু হাত উপরে উঠাল, তখনই শাড়ির পাল্লুর বাম দিকে দেখলাম বাম দুধ। বাম দুধটা ছিল পুরো বড়ো কমলার মত। আমি বার বার দুধটার দিকে তাকিয়ে ছিলাম। ব্লাউজের উপর থেকে বোঝা যাচ্ছিল ব্লাউজের নিচে সাদা ব্রা পড়া ছিল। বিমলা আমার দিকে তাকিয়ে বুঝতে পারল এবং শাড়ির পাল্লু দিয়ে বাম দুধটা ঢেকে দিয়ে, আমার দিকে তাকিয়ে হাসি দিয়ে রান্না ঘরে চলে গেল। আমি একটু মজা পেলাম। এভাবে প্রায়ই আমি এই কাজ করতাম।

কয়েক দিন ধরে যেন মনে হচ্ছে যে ওকে দিয়ে আমার বৌ-এর তৃপ্তিটা আমি মেটাতে পারি।

এক দিন আমার বৌ ঘর থেকে চলে যাওয়ার পর সে আমার বেডরুমে চা নিয়ে প্রবেশ করল। আমি তখন কম্পিউটারে কাজ করছিলাম। বিমলা চাটা টেবিলে রাখল। সে আমার দিকে একটানা তাকিয়ে আছে। আমি তাকে বললাম,

- কি হয়েছে?

বিমলা মুচকি হাসি দিল। ঘর ঝাড়ু দেওয়ার সময় বিমলা বলল,

- সাহেব কম্পিউটারে কি করেন?

- এই তো অফিসের কাজ করছি। কেন রে?

- আমার কাজ শেষ। আমাকে কম্পিউটার শিখিয়ে দিবেন?

আমি মনে মনে খুশি হয়ে বললাম,

- কেন শেখাব না?

সে আমার পাশে বসল। আমি তাকে কম্পিউটারের বেসিকগুলো দেখাছি। কেমন করে ওর বুকের দিকে চোখ পড়ল। শাড়ির আচঁলটা বুকের উপর থেকে পড়ে গেল। সে কি দৃশ্য! দুধ দুটোকে ব্লাউজ দিয়ে এমন ভাবে আটকিয়ে রাখা হয়েছে যে দুধ দুটো ফেটে বেরিয়ে পড়বে। আমি দুধ দুটোর খাঁজ দেখছিলাম আর মজা নিচ্ছিলাম। হঠাৎ করে বিমলা বসা থেকে উঠে দাড়িয়ে বলল,

- সাহেব আজ যাই, কালকে আবার শিখব নে।

বলে চলে গেল। হঠাৎ করে উঠে দাড়ানোয় আমি ভয় পেয়েছিলাম। এভাবে ১০ থেকে ১২ দিন ওকে শেখাতে শেখাতে আমরা পুরো free mind হয়ে যাই। শেখাতে শেখাতে একদিন ওকে বললাম,

- আমি যে তোকে শেখাছি, এর জন্য আমাকে কি দিবি?

- আপনি কি চান?

- তুই কি দিতে চাস?

- এই শেখানোর গুরুদক্ষিণা আমি আপনাকে দেবই।

এই বলে একটা মুচকি হাসি দিল। আমি বললাম,

- দেখি তুই কি দিস?

একদিন আমার বৌ বাড়ি থেকে বের হওয়ার পর আমি ওকে ডাকতে রান্না ঘরে গেলাম। সেখানে গিয়ে দেখি বিমলা হাটুঁ গেড়ে বসে আছে। আমি গিয়ে বললাম,

- কি হয়েছে?

- ব্যাথা পেয়েছি।

তাকে ধরে নিয়ে আমার বেডে বসালাম। বললাম,

- দেখি কোথায় ব্যাথা পেয়েছিস?

বলতেই সে শাড়ি হাটুঁর উপর উঠাল। দেখলাম কি সুন্দর পা। আমি বললাম,

- বেডে শুয়ে যা। আমি তোকে মুভ দিয়ে মালিশ করে দিচ্ছি।

আমি মালিশ শুরু করলাম। কিছুক্ষণ পর দেখি সে আমার মালিশে মজা পেতে লাগল। আমি তাই আলতো ভাবে আরও মালিশ করতে লাগলাম। অনেকক্ষণ ধরে মালিশ করায় সে আস্তে আস্তে আহউহকরতে লাগল। আরও কিছুক্ষণ ধরে মালিশ করায় বিমলা জোরে জোরে আহ... উহকরতে লাগল। আমি বললাম,

- কি হয়েছে?

সে শোয়া থেকে উঠে বসে পড়ল। বলল,

- আমার ব্যাথা সেরে গেছে, সাহেব আমি যাই?

আমি বুঝলাম ওর সেক্স উঠে গেছে। এখন আর ওকে ছাড়া যাবে না। এই ভাবতে ভাবতে বিমলাকে শুইয়ে দিলাম। মালিশ করতে করতে আমার হাত উপরে উঠাতে লাগলাম। হঠাৎ করে ওর প্যান্টি খুজে পেলাম। আমি আমার বাম হাত প্যান্টির ভেতর ঢুকিয়ে দিলাম। হাত ঢোকানো মাএ সে কেঁপে উঠল। বাম হাত দিয়ে ভোদাটা হাতালাম। ওর সেক্স বাড়তে লাগল। আমি তখন পেটিকোটটা খুলে, তল পেট থেকে kiss করতে করতে বুকের বড়ো দুধ দুটোর সামনে এসে ব্লাউজের দুটো বোতাম খুলতেই তার বড়ো বড়ো দুটো দুধ লাফ দিয়ে বেড়িয়ে পড়ল। দুটো দুধটাতে চোষা মাএ বিমলা আহহহহ! করে উঠল। দুটো দুধটা অনেকক্ষণ চোষার পর, গলায় kiss করার সময় বিমলা আবেগময়ী ভাষায় আমার কানে ফিস ফিস করে বলল,

- সাহেব এই যে আপনার গুরুদক্ষিণা। এটা আপনার সম্পদ, এই সম্পদকে যেভাবে ইচ্ছা ভোগ করেন।

এরপর কিছুক্ষণ lip kiss করলাম। আমার ধোনটা তার গভীর জঙ্গলের গরম গুহায় ঢুকিয়ে দিলাম। দুধ দুটো টিপতে টিপতে তাকে ঠাপ দিতে লাগলাম। ঠাপানোর সময় আমরা দুজনই চোদার রাজ্যের সেই সংগীত গাইতে গাইতে হারিয়ে গেলাম। আহহহহ..... উহহহহ….. আহহহহ..... উহহহহ….. আহহহহ..... উহহহহ….. । টানা ১৫-২০ মিনিট ঠাপানোর পর ধোন বের করে মাল ফেললাম তার বুকের উপর। বিমলার মাল বেরর হওয়ার পর নিস্তেজ হয়ে আমার উপর নগ্ন হয়ে শুয়ে পড়ল।

কিছুক্ষন পর বিমলা তাড়াহুড়া করে উঠে কাপড় পড়তে পড়তে বলল,

- সাহেব আজ যাই? আমার দেরি হলে আমার স্বামী বকা দিবে।

বিমলার কাপড় পড়া শেষ হওয়ার পর পেছন থেকে কোমরে দু হাত দিয়ে ধরে গাড়ে kiss করলাম। বললাম,

- আবার কবে?

এটা আপনার সম্পদ, যখন বলবেন তখনই।

এই বলে সে সেই আবেগময়ী হাসি দিয়ে চলে গেল। তারপর আমি স্নান করতে বাথরুমে গেলাম।

লেখক সম্পর্কে
আমি সাহিত্যিক নই, নেই লেখালেখির অভ্যাস। বিভিন্ন ব্লগ পড়ে একটা ব্লগ খোলার ইচ্ছা হল, কিন্তু কোন নির্দিষ্ট বিযয়ে পারদর্শীতার অভাবে আটকে গেলাম। একজন চোদনবাজের মাথায় সবসময় চোদাচুদির কথাই ঘুরপাক খাবে এটাই স্বাভাবিক। তাই এটাকেই বেছে নিলাম। এটাতেও সমস্যা, সময়ের অভাব : শিকার করব না গল্প লিখব? না চুদে যে থাকা যায় না, কি আর করি যৌবনজ্বালা।

0 মন্তব্য:

একটি মন্তব্য পোস্ট করুন

 
প্রথম পাতা | পড়াশুনা | ভিডিও