শনিবার, ২৯ ডিসেম্বর, ২০১২

রাজা বাবুর গল্প

বৌদির টসটসে পাছায় হাত দিয়ে কাছে টেনে নিলাম। বৌদিও একটু বেশীই নুয়ে পড়ল আমার উপর। আমার চুলে বিলি করতে করতে বলল,

- তুমিই তো এখন রাজ্যের রাজা। এই রাজ্যে যে রাণী একজনই থাকতে পারবে তা জান না?

বৌদির ব্রা খুলতে খুলতে আমি ভনিতা করে বললাম,

- রাণী তো একজনই আছে, আমার মা। দেখ না উনি কিভাবে রাণীর ইমেজ নিয়ে ঘুরে বেড়াছেন রাজ্যপাট চালাছেন।

ব্রা খোলা শেষ, বৌদি শরীর থেকে ব্লাউজ নামাতে নামাতে বলল,

- কিন্তু তুমি তো রাণী পরিবর্তনও করতে পার।

আমি বৌদির শাড়ির কুচি খুলতে খুলতে বললাম,

- হ্যাঁ তা পারি। সে সিদ্ধান্তও আমি নেব।

বৌদি একটা ছোট্ট দীর্ঘশ্বাস লুকিয়ে শাড়িটা শরীর থেকে ফেলে দিল। নগ্নবাহূ দিয়ে আমাকে জড়িয়ে ধরে আবদারের সুরে বলল,

- আমার যা আছে সবই তো তোমার, যেভাবে খুশি যতবার খুশি ততবার নাও, বিনিময়ে শুধু আমাকে রাজ্যের রাণী বানিয়ে দাও।

- কেন এই তো ভালো আছ, রাণী হলে তো দায়িত্বও বাড়বে।

বৌদি তার স্তন দুটো আমার চোখের সামনে নাচাতে নাচাতে বলল,

- তা বাড়ুক, আমি রাণী হলে নিশ্চয়ই এখনকার রাণী সাধার হয়ে যাবেন তখন আমার হুকুমই তাকে মানতে হবে, আর আমি তখন উনাকে বোঝাব কত ধানে কত চাল।

বৌদির কথা শুনে আমি হাসতে হাসতে তার পড়নের পেটিকোটটা এক টানে নামিয়ে ফেললাম চোখ নাচিয়ে খেলালে বললাম,

- কেন এখনকার রাণী সাধারণ হয়ে যাবেন কেন? উনাকে তো আমি তোমাকে এখন যে মর্যাদা দেয়া হয়েছে সে মর্যাদা দিতে পারি, অর্থাৎ রাণীর কর্তৃত্ব তার উপর খাটবে না।

বৌদি তার গুদ আমার পাজামার উপর দিয়ে আমার ধোনে ঘষতে ঘষতে বলল,

- আমার এই অবস্থানও তোমারই দেয়া। তুমি খুব ভাল করেই জান তুমি রাজা হবার আগে আমার উপর দিয়ে কি গেছে।

বৌদির কথার উত্তর না দিয়ে আমি বললাম,

- বৌদি একটা ল্যাংটা নাচ দেখাও।

মুচকি হেসে বৌদি আমার দুই উরুর মাঝখানে দাঁড়িয়ে নাচা শুরু করে দিল। বৌদির ল্যাংটা নাচ দেখতে দেখতে কল্পনায় আমি এক বছর আগে ফিরে গেলাম। আমার বাবা তখন জীবিত তিনিই রাজ্যের রাজা আর মা হলেন রাণী হেন কোন কাজ নেই এই রাজ্যে যা আমার মা-বাবার পক্ষে অসাধ্য। বৌদি হলেন পাশের রাজ্যের উজিরের মেয়ে। বৌদির সাথে দাদার প্রেম ছিল। দাদা বৌদিকে খুব ভালোবাসতেন, কিন্তু বিয়ে করতে পারছিলেন না বাধা হয়ে দাঁড়িয়ে ছিলেন আমার মা। আমার মা অত্যন্ত জাঁদরেল রাণী, পাশের রাজ্যের উজিরের মেয়ের সাথে নিজের ছেলের বিয়ে তিনি কখনই মেনে নেবেন না। বাবাকে যে কোনভাবে রাজী করাবেন, এই উপায়ও দাদার নেই কারণ আমার বাবা বেশ কিছুদিন ধরেই অসুস্থ, খাতায় কলমে বাবা রাজা হলেও ক্ষমতা আর কর্তৃত্ব বলতে গেলে মায়ের হাতেই। উপায়ান্তর না দেখে দাদা পালিয়ে বৌদিকে বিয়ে করে ফেলেন। কিন্তু কিছু দিনের ভেতরেই আমার বাবা-মার কানে খবরটা পৌঁছায়। লোক মারফৎ দাদা আর বৌদিকে ধরিয়ে আনেন মা।

সে দিনের কথা আমার স্পষ্ট মনে আছে, দাদা আর বৌদির বিচারের ভার আমার অসুস্থ বাবা মায়ের হাতে ছেড়ে দিয়েছেন। রাজ দরবার ভরা সভাসদ, বাইরে অপেক্ষমান উৎসুক জনতা, সবার উৎকন্ঠা কি হয়। ভরা মেহফিলে মা নিরস কন্ঠে বললেন,

- এ বিয়ে আমি মানি না।

দাদাকে ত্যাজ্য ঘোষণা করলেন, রাজ রক্ষীদের দিয়ে ঘাড় ধরে রাজপ্রাসাদ থেকে বের করে দিলেন। বৌদিকে বললেন,

- যে দোষ তুমি করেছ তার শাস্তি তোমাকে পেতে হবে, তোমার মা-বাবা, আত্মীয়-স্বজন কারুর সাথেই তুমি দেখা করতে পারবে না এ রাজপ্রাসাদে অনেক আশ্রিত থাকে, আজ থেকে তুমিও একজন আশ্রিত।

বৌদির কিছুই করার রইল না। এ ঘটনার দুমাস পর খবর পাই আমাদের রাজ্যের সীমানায় দাদা আততায়ীদের হাতে মারা গেছেন। রাজ্যের কারুর বুঝতে অসুবিধা হল না কার নির্দেশে এ কাজ হয়েছে। হিংসা যে মাকে অন্ধ করে পুত্র হন্তাকারী করতে পারে তা আমার জানা ছিল না। এ দুমাসে বৌদির সাথে আমার খাতির জমে উঠেছিল দাদা বাড়িতে আসতে না পারলেও মাঝে মাঝে আমি দাদার খবর বৌদিকে এনে দিতাম। বৌদি এ বাড়ির বৌ হয়েও আশ্রিতের মত থাকেন এটাও আমর ভাল লাগে নি। দাদা মারা যাবার খবর পাবার পর বৌদি আমাকে বলেছিল,

- তোমার দাদা তো প্রতিশোধ নিতে পারল না, পারলে তুমি নিও।


এতক্ষণ ধরে ল্যাংটা নাচ দিতে দিতে বৌদি তার মাই দুটি আমার মুখে ঘষা শুরু করে দিয়েছে। বৌদির মাইয়ের গুতায় সম্বিৎ ফিরে পেলাম। বৌদির পাকনা মাই দুটো দুই মুঠোয় ধরে বৌদিকে আমার কোলের উপর বসিয়ে দিলাম চোখের ইশারায় আমার উত্থিত বাড়া দেখিয়ে চুষতে বললাম বৌদি হুকুম পালন করতে ব্যস্ত হয়ে পড়ল। কিছু্ক্ষণ বাড়া চোষানোর পর আমি উঠে বৌদির পাছার দাবনা দুটো দুই হাতে ধরে আমার উত্থিত বাড়াটা ঢুকিয়ে দিলাম তার পাছার ফুটায়। বৌদি কোৎ করে উঠল। আমি যন্ত্রটা তার পাছায় চালনা করতে লাগলাম। এভাবে মিনিট পনের চালানোর পর বৌদিকে চিৎ করে শুইয়ে আমি তার ভাদায় যন্ত্রটা ঢুকিয়ে দিলাম। বৌদিও মজা পেয়ে নীচ থেকে তল ঠাপ দিতে লাগল। কিছুক্ষ পর বৌদিকে আমার উপরে বসিয়ে আমি শুয়ে নীচ থেকে ঠাপাতে লাগলাম বৌদিও আমার কোলে বসে গুদ আর পোঁদ নাড়িয়ে নাড়িয়ে আমার চোদন খেতে লাগল। আামর উত্থিত বাড়ার চোদনের ঠেলায় কিছুক্ষ পরই বৌদি মাল খসিয়ে দিল। আমিও আর বেশিক্ষণ ধরে রাখতে পারলাম না, বাড়াটা বের করে বৌদির শরীর তাক করে ছ্যার ছ্যার করে মাল ঢেলে বৌদির শরীরটা মালে মালান্বিত করে ফেললাম। শরীর ভর্তি মাল নিয়েই বৌদি আমার পাশে শুয়ে আমার বাড়া হাতে নিয়ে খেলতে লাগল। আমি আবার কল্পনায় ছয় মাস আগে ফিরে গেলাম

লেখক সম্পর্কে
আমি সাহিত্যিক নই, নেই লেখালেখির অভ্যাস। বিভিন্ন ব্লগ পড়ে একটা ব্লগ খোলার ইচ্ছা হল, কিন্তু কোন নির্দিষ্ট বিযয়ে পারদর্শীতার অভাবে আটকে গেলাম। একজন চোদনবাজের মাথায় সবসময় চোদাচুদির কথাই ঘুরপাক খাবে এটাই স্বাভাবিক। তাই এটাকেই বেছে নিলাম। এটাতেও সমস্যা, সময়ের অভাব : শিকার করব না গল্প লিখব? না চুদে যে থাকা যায় না, কি আর করি যৌবনজ্বালা।

0 মন্তব্য:

একটি মন্তব্য পোস্ট করুন

 
প্রথম পাতা | পড়াশুনা | ভিডিও