শনিবার, ২৯ ডিসেম্বর, ২০১২

নারগীসের জীবনের কলঙ্কময় অধ্যায়

সেদিন আমার জীবনে এক কলঙ্কময় অধ্যায়ের সূচনা করলেও শরীরের রন্ধ্রে রন্ধ্রে যৌনতার যে শিহর ঘটিয়েছিল তা সারা জীবন ভোলা সম্ভব নয়। আমি একটা জিনি উপলব্ধি করেছি ইচ্ছায় কার সাথে যৌনতায় প্রবিষ্ঠ হওয়ার চেয়ে কেউ জোর করে ধর্ষ করলে সেটাতে আনন্দ বেশি পাওয়া যায়। সেদিনের সেই স্মৃতিময় যৌনতা আমাকে যে আনন্দ দিয়েছিল তা আপনাদের সাথে শেয়ার করার জন্য আমার এ লেখা।

আমি দশম শ্রেণীর ছাত্রী, ভাদ্র মাসের উত্তপ্ত রোদের মধ্য দিয়ে দেড় মাইল হেটে স্কুলে গেলামযথারীতি সাড়ে চারটায় স্কুল ছুটি হল, বাড়ীর দিকে যাত্রা দিলামবাজার অতিক্রম করে কিছুদূর আসতে হঠাৎ ঝড় শুরু হল। প্রচন্ড ঠান্ডা বাতাস আর মুষলধারে বৃষ্টিতে আমার সম্পূর্ণ নারীদেহ ভিজে গেল। কি করব বুঝতে পারছিলাম না অনন্যুপায় হয়ে রাস্তার পাশে একটি কাচারীর চালের নিচে দাড়ালাম কিছুতেই ঝড়বৃষ্টি থামছিল না কাচারীর ভিতর দুজন যুবকের গুগু কথা শোনা যাচ্ছিলএকজন বেরিয়ে আসল, আমায় উঁকি মেরে দেখে আবার ভিতরে চলে গিয়ে ফিস ফিস করে কি যেন আলাপ করে দুজন এক সাথে আমায় ডাকার জন্য আসল। তারা দুজনই একসাথে এসে বলল,

- এমন ঝড়ের মধ্যে আপনি বাইরে দাড়িয়ে আছেন কেন, ভিতরে এসে বসুন

আমি এমনিতে সুন্দরী, তার উপর ভেজা শরীর, তাই একটু একটু ভয় লাগছিল। ঝড়ের অবস্থা দেখে মনে হচ্ছে একালে ঝড় থামার নয়, ভয়ে ভয়ে ঢুকলামঝড়ের গতিও বেড়ে গেল, ঝড়ের গতি বাড়াতে একজন উঠে গিয়ে কাচারী ঘরের দরজা বন্ধ করে দিল সমস্ত ঘর অন্ধকারে ছেয়ে গেল। আমি কিছু বলতে চাইলেও বলতে পারছি নাশুধু বৃষ্টি হলে আমি ভিজে ভিজে চলে যেতে পারতাম, ঝড়ের তান্ডবে আমার কিছুতেই বাইরে যাওয়া সম্ভব নাতাছাড়া আমি শীতে ঠর ঠর করে কাপছিলামতারা আমার শরীরের দিকে বার বার লোলুপ দৃষ্টিতে তাকাছিভিজা কামিচের উপর দিয়ে আমার মাঝারী সাইজের স্তন স্পষ্ট দেখা যাচ্ছিল। কিছুক্ষ নিরব থেকে একজন এগিয়ে এসে আমায় বলল,

- আপনি আরালে দাড়িয়ে গামচা দিয়ে আপনার শরীরটা মুছে ফেলুন

গামচা এগিয়ে দিল গামচা নিয়ে আলনার পিছনে গিয়ে আস্তে আস্তে আমার কামিচ খুললাম এবং মুছতে লাগলাম এমন সময় একজন এসে অতর্কিতে আমাকে জড়িয়ে ধরে বলল,

- দিন আমি মুছে দিই

আমি বিব্রত হয়ে পলামআর কজন এসে বলল,

- আমিও আপনাকে সাহায্য করি, ভাল করে মুছেই দিই

কি করব বুঝতে পারছিলাম না। মনে মনে ভাবলাম চিকার দিই, কিন্তু ঝড়ের জন্য রাস্তায় কেউ নেই কাচারী থেকে ঘরের দুরত্ব অল্প, তাই সাহস করে চিকার দিলাম সাথে সাথে আমার হাত থেকে গামচা কেড়ে নিয়ে আমার মুখ বেঁধে দিল। একটা মাত্র চিকারে ঝড়ের শব্দে আমার মুখের আওয়াজ কার কানে গেল না। আমার উপরের কামিচ আগে থেকে খোলা ছিল বলে তাদের সুবিধা হল মুখ বেঁধে আমাকে খাটের উপর চি করে শুয়ে দিল

তারা দুজনে আমার দুস্তন চুষতে শুরু করে দিল প্রচন্ড শীতেও আমি ঘামতে শুরু করলামদুই বর্বর পশুর হাত থেকে আমি কিছুতেই ছুটতে পারছিলাম না। তারা একবার আমার দুধ চোষে আবার জিহ্বা চালিয়ে স্তন থেকে নাভী পর্যন্ত নেমে আসে, এমনি করতে করতে একজন আমার সেলওয়ার খুলে আমাকে সম্পুর্ন উলঙ্গ করে ফেলল। তাদের একজন আমার দুপাকে উপর দিকে তুলে ধরল এবং অন্যজন আমার সোনায় মুখ লাগিয়ে চোষা আরম্ভ করল আমার শরীরের কিছুক্ষ আগের ঠর ঠর করা শীত গরমে পরিত হল, আমি হরনি হয়ে গেলাম

এতক্ষ যতই ছুটতে চেষ্টা করছিলাম না কেন, এখন মনে হচ্ছে এরা আমাকে না ছাড়ুক এবং পূর্ণ উপভোগ করুকযৌনমিলন আমার এটা প্রথম নয়, এর আগেও আমি আমার গৃহ শিক্ষকের সাথে অনেকবার মিলিত হয়েছি আমি যৌন মিলনে অভ্যস্ত, কিন্তু কখন ধর্ষণের শিকার হনি। আজ এ ধর্ষ যেন আমায় নারী জীবনের সবচেয়ে বেশী তৃপ্তি দিচ্ছেঅনেক্ষ চোষাচুষির পর একজন তার শক্ত বলু আমার সোনায় ফিট করে ঠাপের মাধ্যমে ঢুকিয়ে দিলঅন্যজন এক হাত দিয়ে আমার এক স্তন টিপছে আর ক স্তন মুখ দিয়ে চুষছেসোনায় ঠাপ এবং দুধে চোষা ও চাপ সব মিলিয়ে আমার এমন ভাল লাগছিল সেটা লেখায় প্রকাশ করা কিছুতেই সম্ভব নয়।


প্রথমন কিছুক্ষ এভাবে চোদার পর তার গরম বীর্য আমার সোনায় ঢেলে দিল। তারপর দ্বিতীয়জন এল, সেও অনেক্ষ চুদল এবং মাল ঢেলে দিল আমার শরীরের ঝড় থামার সাথে সাথে বাইরের ঝড়ও থেমে গেল এখনও যখন প্রাকৃতিক কারণে ঝড় হয় আমার মনে সেই দিনের স্মৃতি শিহর জাগায়।

লেখক সম্পর্কে
আমি সাহিত্যিক নই, নেই লেখালেখির অভ্যাস। বিভিন্ন ব্লগ পড়ে একটা ব্লগ খোলার ইচ্ছা হল, কিন্তু কোন নির্দিষ্ট বিযয়ে পারদর্শীতার অভাবে আটকে গেলাম। একজন চোদনবাজের মাথায় সবসময় চোদাচুদির কথাই ঘুরপাক খাবে এটাই স্বাভাবিক। তাই এটাকেই বেছে নিলাম। এটাতেও সমস্যা, সময়ের অভাব : শিকার করব না গল্প লিখব? না চুদে যে থাকা যায় না, কি আর করি যৌবনজ্বালা।

0 মন্তব্য:

একটি মন্তব্য পোস্ট করুন

 
প্রথম পাতা | পড়াশুনা | ভিডিও