শনিবার, ২৯ ডিসেম্বর, ২০১২

ভোদার গন্ধে ঘুম আসে না

সে অনেক আগের কথা। ডায়াল আপ যুগ, ১০০ টাকার প্রিপেইড কার্ড কিনে ফেসবুকে চ্যাটিং করি। একজন আমাকে বলল যে সে আমাকে একটা মেয়ের ফোন নাম্বার দিতে চায়, যে কিনা খুবই সেক্সি, বিনিময়ে আমাকেও একটা দিতে হবে। আমি সাথে সাথে রাজি হয়ে যাই। আমাদের ক্লাসে তখন দীপ্তি নামে এক মেয়ে পড়তো। মহা দেমাগি, আমি তার ফোন নাম্বার দিয়ে দিলাম, বিনিময়ে সে আমাকে একটা নাম্বার দিলো।

বলে রাখা ভালো, সেদিন বাড়িতে কেউ ছিলো না, আমি ইন্টারনেট থেকে ডিসকানেক্ট হয়ে সেই নাম্বারে ফোন করলাম। একটা মেয়ে, গলার সুর বেশ সুন্দর, ফোন ধরলো।

- হ্যালো….।

- হ্যালো…..।

এভাবে কিছুক্ষন চললো। বুঝতে পারলাম, তাকে দিয়ে কাজ হবে, তাই আস্তে আস্তে কথা বাড়াতে লাগলাম। মেয়েটার মধ্যে কোনো ভনিতা ছিলো না। সে নিজেও কথা বলতে লাগলো। আস্তে আস্তে তার সাথে আমার খাতির হয়ে গেলো। প্রায়ই আমি তাকে ফোন করতাম। কথা বলতাম, বিশেষ করে সেক্স রিলেটেড কথা। সে খুব মজা পেতো, আমিও মজা পেতাম। কথার ধর অনেকটা এমন:

- আজকে কি রং-এর জামা পড়েছো?

- কোনো জামাই পরি নাই, হি হি হি

- বলো কি, তাহলে কি নেংটু?

- ছি: ছি: কি বলো? টিশার্ট পড়ে আছি, সবুজ রঙের।

- ও তাই বলো। টিশার্টের গলাটা কি বড়?

- হ্যাঁ, এই গরমের মধ্যে বাড়িতে কি হাইনেক গলার গেঞ্জি পরে থাকবো?

- দুদু দেখা যায়?

- তোমার কি মনে হয়?

- একটা কাজ করতে পারবা?

- কি কাজ?

- তোমার রিসিভারটা বুকের উপরে ঘষো।

- না, পারবো না।

- প্লিজ…….।

- নো ওয়ে।

- আমি তাহলে ফোন রাখলাম।

- না না, প্লিজ রেখো না। কথা বলতে ভালো লাগছে

- তাহলে করো।

- কি করবো?

- যেটা বললাম, তোমার রিসিভারটা বুকের উপরে ঘষো।

ওপাশ থেকে খস্ খস্ আওয়াজ

- কি খুশি?

- কেনো খুশি হবো কেনো?

- এই যে তোমার কথা মতো ঘষলাম?

- তাই? কই কিছু শুনি নাই তো…… আবার করো।

আবার ওপাশ থেকে খস্ খস্ আওয়াজ। এদিকে আমার ধোন মহারাজ তো ফুলে ফেপে একাকার এক হাতে টিশু বক্স থেকে টিসু বের করে মাস্টারবেশন করতে থাকলাম।

- কি করছো? হস্ত মৈথুন?

আমি প্রশ্ন শুনে হতভম্ব, এই মেয়ে বলে কি?

- মোটেই না।

- মিথ্যে কথা বলে কি লাভ? আমি তোমার শ্বাস প্রশ্বাসের আওয়াজেই বুঝতে পারছি।

কি আর করা? আমি স্বীকার করলাম,

- হ্যাঁ, আমি খেঁচে খেঁচে মাল বের করছি, তুমিও করো।

- কি করবো?

- কেনো? মেয়েরা বুঝি মাস্টারবেশন করে না?

- করে, তবে আমি পছন্দ করি না। দুধের স্বাদ ঘোলে মেটাতে আমার ভালো লাগে না।

- কি বলতে চাও?

- আমি রিয়ে জিনি পছন্দ করি। রিয়েল চোদাচুদির কাছে ফোন সেক্স কিছুই না।

ওর কথা শুনে আমার নেতিয়ে পরা ধন আবার মাথা চারা দিয়ে উঠে। আমি আবার একটা টিসু পেপার ছিড়ে নিই এবং কাজ শুরু করে দি

- তুমি আমার সাথে সেক্স করতে চাও?

- ইচ্ছে আছে

- এর আগে কখন করেছো?

- না আমি করি নাই। তুমি?

- আমাদের কলেজের ইংরেজি টিচারের সাথে আমার অনেক বার সেক্স হয়েছে। এখন আর কলেজে যাই না, সো সেক্সও করা হয় না।

- চলো আমরা একদিন সেক্স করি।

- কোথায় করবা?

- সেটাইতো সমস্যা, তোমাদের বাড়িতে কি কোনো চান্স আছে?

- নো ওয়ে!!

- তাহলে কি করা যায় বলো তো?

- আমি বলতে পারবো না। তোমাকেই ভেবে বের করতে হবে। তুমি ছেলে মানুষ, তোমার অনেক বন্ধু নিশ্চই আছে, ওদের কার কাছে হ্যাল্প চাইতে পারো।

- মাথা খারাপ? সবাই আমাকে কত ভালো জানে!

- তাহলে চলো বাইরে কোথাও যাই, হোটেলে করা যাবে।

আমি তখন ছাত্র, সামান্য হাত খরচ ছাড়া কোনো অতিরিক্ত টাকা নেসুতরাং বাইরে গিয়ে চোদার কথা শুনে আমার ধোন নেতিয়ে পড়লোবললাম,

- কিছুদিন অপেক্ষা করতে পারবে?

- কিছুদিন অপেক্ষা করলে কি হবে?

- আমার বাবা-মা বাইরে যাচ্ছেন, উনারা চলে গেলে বাড়ি ফাঁকা হয়ে যাবে, তখন আচ্ছা মতো চোদা চোদি করা যাবে।

এর পর অপেক্ষার পালাদিন যেন শেষই হয় নামনে হয় বাবা-মাকে আজই প্লেনে উঠিয়ে দিই। যাইহোক একদিন আমার অপেক্ষার অবসান হলো, উনারা চলে গেলেন। আমি তাকে ফোন করলাম,

- বাড়ি খাঁলি, তুমি আগামীকাল আমার সাথে দেখা করো।

- কোথায় দেখা করবা?

- তুমি মডার্ণ প্লাজায় আসো, সবুজ রঙের জামা পরে আসবা।

- ঠিক আছে, তুমি হলুদ রঙের শার্ট পরে আইসো, হাতে যেকোনো একটা বাক্স রাখবা, অবশ্যই মনে করে কন্ডম কিনবা।

কথা মতো আমি হলুদ রঙের গেঞ্জি, শার্ট ছিলো না, পরে মডার্ণ প্লাজায় উপস্হিত হলাম। পথে কন্ডম কিনলাম। সেও সময় মতো চলে এলো। খুব সহজেই দুজনই নিজেদের চিনে নিলাম। একটা রিক্সা করে বাড়ির দিকে রওনা হলাম। সে কিছুটা মোটা, তার বুকের দুধ আমার কাধে লাগছিলো, রিক্সাতেই আমার ধোন খাড়া


বাড়িতে পৌঁছেই তাকে চুমু দিতে দিতে শুয়ে ফেললাম। একে একে তার জামা পায়জামা প্যান্টি খুললাম। তাড়াহুড়ো করে সে উল্টো ব্রা পরে চলে এসেছে। সেটাও খুলে নিলাম। ইয়া বিশাল বিশল দুধ দুটি স্প্রীং এর মতো লাফিয়ে পলো। আমি আমার দেহ থেকে জামা কাপড় বিষর্জন দিয়ে ঝাপিয়ে পলাম তার উপর। ইস…. কি সুখ! ধন্যবাদ ফেসবুক

লেখক সম্পর্কে
আমি সাহিত্যিক নই, নেই লেখালেখির অভ্যাস। বিভিন্ন ব্লগ পড়ে একটা ব্লগ খোলার ইচ্ছা হল, কিন্তু কোন নির্দিষ্ট বিযয়ে পারদর্শীতার অভাবে আটকে গেলাম। একজন চোদনবাজের মাথায় সবসময় চোদাচুদির কথাই ঘুরপাক খাবে এটাই স্বাভাবিক। তাই এটাকেই বেছে নিলাম। এটাতেও সমস্যা, সময়ের অভাব : শিকার করব না গল্প লিখব? না চুদে যে থাকা যায় না, কি আর করি যৌবনজ্বালা।

0 মন্তব্য:

একটি মন্তব্য পোস্ট করুন

 
প্রথম পাতা | পড়াশুনা | ভিডিও