শনিবার, ২৯ ডিসেম্বর, ২০১২

সুলেখা বৌদির গুদ

আমি টিউশনি বাড়িতে গিয়ে টিউশনি করা। সে সুযোগে বহু বৌদিকে পটিয়ে প্রেম করে চুদেছি। সে রকম একটি কাহিনীর সাথে পরিচিত হই।

আমি মাঝে মাঝে সুলেখা বৌদিবাড়িতে আসি। প্রথম থেকেই সুলেখা বৌদিকে আমার খুব পছন্দ। ফ্যাটি হলেও চেহারা মিষ্টি চোদার জন্য যথেষ্ট। প্রায় দুমাস মোবাইল ফোনে প্রেম চালালাম। স্বামী চাকুরী সূত্রে বারে থাকে। ১০-১২ দিন পর আসে চুদে যায়। তার দুই ছেলে একটা ক্লাস টুতে, অন্যটা ক্লাস ফাইবে। ফোনে আলাপ জমাতে জমাতে সবই খোলাখুলি হয়ে গেছে। এবার খালি চোদাচুদিটা বাকী। এমন একটা বাড়িতে ভাড়া নিয়ে থাকে যেখানে আর ২টা পরিবার থাকে। তাই ইচ্ছে মত যাওয়া যায় না।

জুলাই মাসের শেষ দিকে তার স্বামী জরুরী কাজে জেলা হেড অফিস গেছে। এই সুযোগে একটি রাতে চোদাপ্ল্যান করে ৯ টার মধ্যে এসে হাজির হলাম। দেখি দুই বাচ্চাই ঘুমিয়ে গেছে। কপাল ভাল।

সুলেখা আমাকে খুব কৌশলে দরজা খুলে দিলো আর মিস্টি করে হেসে বলল,

- কথা বলবেন না। চুপচাপ আসুন।

আমিও তাই করলাম কথা না বলে তার পিছু পিছু গেলাম। তার পাছাটা দেথে আমার ধোনটা খাড়া হয়ে গেল। ঘরে গিয়ে বললাম,

- বৌদি কেমন আছেন? আপনাকে ছাড়া আমি থাকতে পার না। তাই চলে এলাম।

- ভাল করেছেন। কথা আস্তে বলবেন। পাশের ঘরে মানুষ। আপনি রেস্ট নিন। আমি রান্না ঘরে যাচ্ছি।

- বাচ্চাগুলো ঘুমিয়ে গেল যে।

- দুপুরে ঘুমায় নি তো তাই।

- এক দিকে ভালই হয়েছে কী বলেন?

        কথার জবাব দিল না। একটু হেসে চলে গেল। ও হাসিটাই সুলেখার খুব সুন্দর। ঠোটের উপর বড় একটা তিল আছে। আমার এরাবিয়ান মেয়েদের চোদার খুব শখ। সুলেখা যখন মাথায় স্কার্ভ পড়ে তখন একদম এরাবিয়ান নারী লাগে। ইন্টারনেটে দেখেছি কী সেক্সি এরাবিয়ান নারীরা। আজ দুধের স্বাদ ঘোলে মেটাসুলেখা মাগীটাকে এরাবিয়ান নারী মনে করে চুদ

বৌদি খুব মজা করে রান্না করল। খাবার পর ও তার বেড রুমে বাচ্চা দুটাকে ঘুম পাতিয়ে অন্য একটা রুমে এলো। আসার সাথে সাথে আমি বললাম,

- বৌদি আমার একটা কথা রাখবেন?

- কি দাদা?

- আপনি স্কার্ভ পরে মুখে টকটকা লাল লিফস্টিক দিয়ে আসুন না।

- ঠিক আছে দাদা।

আমি বসে বসে ভাবলাম, দিনটার জন্যই তো রে মাগী প্রেমের অভিনয়। তোকে আজ চুদ। মনের মত চুদ। তোর হেঠাটা আচ্ছা করে চেটে দি। আজ দেখবি কত মজা তোকে দিতে পারিবৌদিকে দেখে আমি চমকে গেলাম। স্কার্ভ পড়াতে কী সুন্দর লাগছে। সাথে সাথে গিয়ে জাপটে ধরলাম। বাধা দিল না। ধোন বাবাজি তো গরম। হাত দিয়ে ধোনটা ধরেই বলল,

- ও মা এতো বড়? প্লিজ দাদা, ব্যাথা দিবেন না।

- না না বৌদি কি যে বলেন? ব্যাথা দিব কেন? সুখ দিব, আনন্দ দিব।

- ওকে, চলুন শুরু করি।

এই কথাটা বলা মাত্রই যেন সেক্স আমার আর বেড়ে গেল। ঠোট চাটতে শুরু করলাম। ধীরে ধীরে শাড়ীটা খুললাম, পেটিকোট খুললাম, ব্রাউজ খুললাম। ব্রা আর স্কার্ভ পড়ে থাকতে বললাম। মনে করলাম এরাবিয়ান কোন মাগীকে চুদছি। এটা ভাবতেই সেক্স বেড়ে গেল। সুলেখার সারা শরীর ফর্সা। সারা শরীর চালাম। তারপর ভোদা চাটার কিছু সময় পরই ঝটফট শুরু করল।

- দাদা, ঢুকান। প্লিন দাদা, ঢুকান।

- বৌদি অস্থিত হবেন না। ধৈর্য্য ধরুন।

তারপর আমার ধোনটা ভোদায় ভরে দিলাম।

- মাগো…… ও বাবা রে…… মরে গেলাম রে……


তারপর ঠাপাতে শুরু করলাম। ইচ্ছে মত বিভিন্ন ভাবে চুদলাম। সারা রাতে প্রায় ৩ বার চুদলাম সুলেখা মাগীটাকে।

লেখক সম্পর্কে
আমি সাহিত্যিক নই, নেই লেখালেখির অভ্যাস। বিভিন্ন ব্লগ পড়ে একটা ব্লগ খোলার ইচ্ছা হল, কিন্তু কোন নির্দিষ্ট বিযয়ে পারদর্শীতার অভাবে আটকে গেলাম। একজন চোদনবাজের মাথায় সবসময় চোদাচুদির কথাই ঘুরপাক খাবে এটাই স্বাভাবিক। তাই এটাকেই বেছে নিলাম। এটাতেও সমস্যা, সময়ের অভাব : শিকার করব না গল্প লিখব? না চুদে যে থাকা যায় না, কি আর করি যৌবনজ্বালা।

0 মন্তব্য:

একটি মন্তব্য পোস্ট করুন

 
প্রথম পাতা | পড়াশুনা | ভিডিও