শনিবার, ২৯ ডিসেম্বর, ২০১২

ভাইয়ের সাথে চুদাচুদি

এই গল্পটা হল আজ থেকে আট বছর আগের। যখন আমি উনিশ বছরের ছিলাম। এখন আমি আঁটাশ এবং বিবাহিত। আমাদের নিজেদের বাড়ি ছিল কোলকাতায়। আর বাড়িতে আমরা যে কজন থাকতাম তারা হল বাবা, মা, আমি, ভাই, পিসি এবং মাঝে মাঝে দিদি। আমার পিসি অফিসে কাজ করেকি জানি কি কারণে পিসি বিয়ে করে নিতবে পিসি তখন ৩২। তাই চাইলেই বিয়ে করতে পারত। যাই হোক আসল ঘটনায় আসা যাক।

আমাদের বাড়িতে চারটা ঘর আছে, একটায় বাবা-মা শোয়। একটায় আমি আর ভাই শুই। আর একটায় পিসি থাকে। আর একটা ফাঁকা থাকে, দিদি আর জামাইবাবু এলে ওটাতে থাকে।

তো আমার বয়স তখন ২০। ভাই ১৭। সাইকেল চালানর জন্যে আমার স্বতিচ্ছেদ কবেই ফেটে গেছে। আর কলেজে গিয়ে খুব পেকেও গিয়েছিলাম বান্ধবীরা কে কে তাদের বয়ফ্রেন্ডদের সাথে কি কি করল তাই শুনে।

কিন্তু আমার কোন বয়ফ্রেন্ড ছিল না। তাই যৌবন জ্বালা আঙ্গুল দিয়ে মেটাতাম মাঝে মাঝে কলম, বা ভাইয়ের লাটাই-এর হ্যান্ডল দিয়েও করতাম। কিন্ত রিয়েলি চোদা আর হয় নি। কিন্তু সখ ছিল। তো আমার ঘরে ভাই থাকত আর কম্পিউটারটাও ছিল।

আমাদের বাবা সকালে বেরিয়ে যেত অফিসে, পিসিও অফিসে, মা টিভি দেখত বা রান্না করত। তো মাঝে মাঝে দেখতাম ভাই কম্পিউটারে কি সব দেখে আর আমি ঘরে ঢুকলেই অফ করে দেয়। কৌতুহল হল। একদিন লুকিয়ে দেখলাম যে ভাই কোথা থেকে কয়েকটা বু ফিল্ম জোগাড় করে দেখে। কিছু বললাম না। কিন্তু সারা রাত ধরে ভাবলাম যে আমার ভাই আমার পাশেই শুয়ে আছে যাকে আমি এতদিন বাচ্চা ভাবতাম, সে কিনা বড় হয়ে গেল। সকালে উঠে ভাইয়ের নুনুটা দেখতে হবে। যদি ওটা বড় হয়ে গিয়ে থাকে তাহলে যে করেই হোক ওকে দিয়ে যৌবন জ্বালা মেটাব।

সকালে আমি আগে আগে উঠলাম। ভাইয়ের দিকে তাকালাম। দেখি ওর ধোনটা ঘুমের মধ্যেই খাড়া হয়ে গেছে। বুঝলাম এটা দিয়ে আমার কাজ হয়ে যাবে। সুযোগ খুঁজতে লাগলাম।

অবশেষে সেই দিনটা এল। বাবা কাজে গেল, পিসিও, মা গেলেন মামার বাড়ীভাইয়ের পড়া ছিল সে পড়তে গেল। ফিরে এসে স্কুল যাবে। কিন্তু আমি ভাল করেই জানতাম যে ও স্কুল যাবে না। মা যেদিন যেদিন থাকে না ও সেদিন স্কুল কামাই করে। তো আমিও সেই মত মাকে বললাম যে তুমি ঘুরে এসো আমিও আজ কলেজ যাব না, মাথা ধরেছে। মা বলল আচ্ছা

সকাল দশটা নাগাদ ভাইয়ের ফেরার সময়। ও জানত না আমি বাড়ী থাকব তাই ডুপ্লিকেট চাবি নিয়ে গিয়েছিল। আমি জানালা দিয়ে ওকে আসতে দেখে চট করে পুরো ল্যাংটো হয়ে গেলাম আর বেডে শুয়ে ঘুমানর ভান করে শুলাম। ভাই ডুপ্লিকেট চাবি দিয়ে দরজা খুলল, এই ঘরের দিকে আসছে, আমার যে তখন কি অবস্থা কি বলব। যাই হোক ও ঘরে ঢুকল, ঢুকেই অবাক। প্রথম কথা ও আমাকে আশা করে নি তাও আবার ল্যাংটো অবস্থায় ঘুমোতে দেখে পুরো ফ্যাল ফ্যাল করে তাকিয়ে রইল আমার দিকে। আমি ঘুমানোর ভান করে রইলাম। সামান্য একটু চোখ ফাঁক করে দেখলাম যে ও ওর নুনুতে হাত দিয়েছে। বুঝলাম যে প্ল্যান কাজ করেছে। কিন্তু ও আমাকে ডাকল না বা টাচও করল না। কারণ ও আমায় একটু ভয় পেত। যাই হোক ও বাথরুমে গেল। আমাদের ঘরের সঙ্গে এটাচড বাথরুম। বোধ হয় খেঁচতে গিয়েছিল। তারপর দেখি ওর সাহস আরো বেড়ে গেল। বাথরুমে নয় এসে আমার দেহ দেখে খেঁচতে লাগল। বুঝলাম এই সুযোগ।

উঠে পলাম হঠাৎ করে। ও ঘাবড়ে গিয়ে কি করবে বুঝতে পারল না। আমি ধমক দিয়ে উঠলাম,

- কি করছিস তুই?

ও ভয় পেয়ে বলল,

- তুই কেন কিছু পরিস নি?

- আমার ব্যাপার সেটা। তুই কেন নক করে আসিস নি? আর এখন তুই এটা কি করছিস? মাকে বলব?

ও দেখি প্রায় কেঁদে ফেলছে। ও বলল,

- দিদি আমায় ছেড়ে দে প্লি, আর করব না।

আমার হাসি পাচ্ছিল। আমি হেঁসে বললাম,

- আহারে! আমার ছোট্ট ভাইটা ভয় পেয়েছে। আয় আমার বুকে আয়।

এই বলে ওকে বুকে টেনে নিলাম। একে তো ওর নুনু খাড়াই ছিল তার মধ্যে আমি তখন ল্যাংটা। আর আমার নরম দুদুতে ওর মাথা রাখাতে দেখি ও আর পারছে না কন্ট্রোল করতে। আমি ওকে বললাম,

- আমি কাউকে কিছু বলব না, তোকে শুধু আমার একটা কাজ করে দিতে হবে।

ও তাতে রাজী হল। তারপর আমি ওর নুনুটাকে হাতে নিয়ে বললাম,

- আরাম পেতে চাস?

ও তো অবাক, শুধু মাথা নাড়ল। ব্যাশ, আমার কাজ হয়ে গেল। আমি ওর পায়ের কাছে বসে ওর নুনুটাকে মুখে পুরে নিলাম আর চুষতে থাকলাম। বাচ্চা ছেলে আগে কোনদিন নারীর ছোঁয়া পায় নি, তাই আমার মুখেই মাল ঢেলে দিল। আমি ভাবলাম খাব কি না। তারপর বাথরূমে গিয়ে ফেলে দিয়ে এলাম। তারপর ওকে বললাম,

- দেখ তোকে আরাম দিলাম এবার তুই আমায় আরাম দে।

- কি করে?

- তুই আমার দুদুগুলো চোষ আর একটা হাত দিয়ে গুদের ভিতর আঙ্গুল নাড়া

ও তাই করলএই প্রথম কোন পুরুষের ছোঁয়া পেয়ে আমারও আরাম লাগছিল।

- আহঃ, ওহঃ, জোরে জোরে, জোরে জোরে কর, আরো জোরে কর। এবার আমার গুদ জিভ দিয়ে চোষ।

- পারব না, বাজে গন্ধ বেরোছে

- শালা, বেহনচোদ ছেলে তোরটা যখন আমি চুষলাম? চুষ শালা চুষ গান্ডু

গালাগালি খেয়ে ও করতে লাগল। আমি আনন্দে পাগল হয়ে গালাগাল দিতে লাগলাম। ৫ মিনিট পর ওর মুখেই আমার জল বেরিয়ে গেল। ওর ভীষন ঘেন্না লাগল কিন্তু মুখে কিছু বলার সাহস পেল না।

- আমি আজ রাত্রে তোকে দিয়ে গুদ চোদাব।

- কেনো?

- আমি জানি তুই লুকিয়ে লুকিয়ে ব্লু ফিল্ম দেখিস।

ও তড়াক করে উঠে বসল। বললাম,

- ওই ব্লু ফিল্মের মত করে আমাকে চুদবি? সোনা ভাই আমার।

সেই রাত্রে সবাই যখন ঘুমোছে তখন আমি পাশ থেকে ভাইকে ডাকলাম,

- ভাই ওঠ

ও রাজী হল না। বললাম,

- সত্যি বলছি গুদ চাটতে বলব না।

তখন ও রাজী হল। বিকেলে বেরিয়ে একটা পিল কিনেছিলাম। ওটা খেয়ে নিলাম। তারপর আমার সোনা ভাইটাকে ল্যাংটো করতে লাগলাম। তারপর আমিও নাইটি খুলে ফেললাম। ওকে শুইয়ে দিয়ে আমি ওর নুনু চুষতে শুরু করলাম। ভাই বলল,

- দিদি বেশি করিস না বেরিয়ে যাবে।

বুঝলাম ঠিকই বলেছে। এরপর শুয়ে পড়লাম আর বললাম,

- চোদ যেমন করে খুশি চোদ। দেখি ব্লু ফিল্ম দেখে তুই কি কি শিখেছিস।

ও আমার উপর উঠে আমার ঠোটে কিস খেল আর দুহাত দিয়ে দুধ দুটো চটকাতে লাগল। আমি আঃ উঃ করতে লাগলাম। দেখি ও ওর নুনুটাকে আমার গুদের ওপর ঘষছে। কিন্তু ঢোকাছে না। আমি ধমক দিয়ে বললাম,

- বোকাচোদা ছেলে ওটা কি করছিস? ঢোকাতে পারছিস না শালা? গুদটা তোর নুনুটাকে চাইছে। দে শালা বেহনচোদ, দে ঢুকিয়ে।

ও মা, হঠাৎ দেখি ও জবাব দিচ্ছে,

- বাড়া, গুদ চোদানে মাগি, চুপ করে শুয়ে থাক খানকি, ভাইকে দিয়ে চোদাছিস যখন তখন ভাইয়ের কথা শুনবি শালি।


এবার আমার অবাক হবার পালা, কিছু বললাম না। দেখি ও নিজেই ওর নুনুটা গুদে ভরে দিল। ওহঃ সে কি আরাম। আহঃ আহঃ সুখে আমার চোখে জল এসে গেল

লেখক সম্পর্কে
আমি সাহিত্যিক নই, নেই লেখালেখির অভ্যাস। বিভিন্ন ব্লগ পড়ে একটা ব্লগ খোলার ইচ্ছা হল, কিন্তু কোন নির্দিষ্ট বিযয়ে পারদর্শীতার অভাবে আটকে গেলাম। একজন চোদনবাজের মাথায় সবসময় চোদাচুদির কথাই ঘুরপাক খাবে এটাই স্বাভাবিক। তাই এটাকেই বেছে নিলাম। এটাতেও সমস্যা, সময়ের অভাব : শিকার করব না গল্প লিখব? না চুদে যে থাকা যায় না, কি আর করি যৌবনজ্বালা।

0 মন্তব্য:

একটি মন্তব্য পোস্ট করুন

 
প্রথম পাতা | পড়াশুনা | ভিডিও