রবিবার, ৩০ ডিসেম্বর, ২০১২

দুষ্ট ডাকাত

পিসির বাড়িতে বেড়াতে গিয়েছিলাম। পিসিরা বেশ ধনি লোক, জায়গা জমির অভাব নেই। পিসাত্ব ভাইয়েরা চার ভাই, বাই বিদেশে থাকে। বাড়িতে আছে পিসা, পিসি আর একজন চাকর। চাকর কাচারীতে থাকে। সুর্য্য ডুবুডুবু অবস্থায় আমি পিসির বাড়িতে গিয়ে পৌঁছলাম। পিসি যথারীতি আমাকে আদর আপ্যায়ন করে রাত্রে খাবার দাবার খাওয়াল।

পিসিদের ঘরটি বিশাল বড়, সামনে পিছনে বারান্দা, চার রুম, মাঝখানে মুলঘর। দুই রুমের মোট ছয় কামরা বিশিষ্ট ঘর কিন্তু থাকার মানুষ নেই। পিসাত ভাইদের কেউ বিয়ে না করাতে রুমগুলি একেবারে ফাঁকা পড়ে আছে। রাতে খাওয়া দাওয়ার পর আমি পিছনের বারান্দায় ঘুমালাম। ভাদ্রের গরমে কিছুতেই ঘুম আসছিল না, কয়টা বাজল কে জানে? আমি আরামে ঘুমাবার জন্য পিসির একটা শায়া পরে গায়ের সমস্ত কাপড় চোপড় খুলে শুধুমাত্র একটি গেঞ্জি পরে ঘুমানোর চেষ্টা করলাম। কিছুক্ষণের মধ্যে আমার ঘুম এসে গেল, আমি ঘুমিয়ে পড়লাম।

রাত সম্ভবত দুটা আড়াইটা হবে, হঠা বাইরে থেকে কে যেন ডাক দিল, দরজা খুলতে বলল। পিসি দরজা খুলে দিয়ে চিকার করে উঠল,

- ডাকাত! ডাকাত!

সাথে সাথে ডাকাতদের একজন বলে উঠল,

- চুপ মাগি, চিকার করবি না। যদি চিকার করছিস তো আমরা বারোজনে তোর মাঝ বয়সি সোনাটা চোদে ফোড় বানিয়ে দেব।

পিসি ততক্ষনাত চুপ হয়ে গেল। ততক্ষণে আমি অন্ধকারে হাতিয়ে হাতিয়ে চৌকির নিচে ঢুকে গেলাম। চৌকির নিচে বিভিন্ন মাল রাখার কারণে একেবারে ভিতরে ঢুকতে পারলাম না, তবুও নিজেকে নিরাপদ মনে করে উপুড় হয়ে পড়ে রইলাম। কিছুক্ষণের মধ্যে ডাকাতরা সব ঘরে ছড়িয়ে গেল। অন্ধকার ঘরে টর্চ মেরে মেরে চারদিকে মালামাল দেখে পছন্দনীয় মালগুলো তুলে নিচ্ছে। তাদের একজন আমার ঘরে আসল। টর্চ মেরে সম্ভবত আমার উপুড় হয়ে থাকা পাছা দেখে নিয়েছে এবং সে বুঝে নিয়েছে যে এটা একজন যুবতী মেয়ের পাছা। সে কাউকে কিছু বুঝতে না দিয়ে আমার শায়া উল্টিয়ে আমার সোনায় হাত দিল। আমি নিথর জড় পদার্থের মত পড়ে থাকতে চেষ্টা করলাম কেননা একজন হতে বাঁচতে চাইলে বারোজনের হাতে পড়তে হবে। ডাকাতটি আলো নিভিয়ে আমার সোনাতে একটা আংগুল ঢুকিয়ে আঙ্গুলচোদা করতে লাগল। এক সময় তার প্যান্ট খুলে তার বাড়াটা আমা সোনায় ঢুকিয়ে ফকা ফকা করে ঠাপানো শুরু করে দিল। আমিও ইতিমধ্যে উত্তেজিত হয়ে পড়েছি। তার ঠাপের তালে তালে আমি পিছন হতে একটু একটু করে পাছা দিয়ে ঠাপের সাড়া দিতে গিয়ে কখন যে চৌকির বাইরে এসে গেছি জানি না। এবার সে আমার পিঠের উপর দু'হাতের চাপ দিয়ে প্রবল বেগে ঠাপ মারছে। আমিও ভীষণ আরামে পাছাটাকে আর উঁচু করে ধরে নিঃশব্দে আহ! আহ! উহ! উহ! করে চোদন খাচ্ছি। হঠা আরেকটি লাইটের আলো জ্বলে উঠল। চোদনরত প্রথম জনকে শাসিয়ে উঠল,

- এই! কিরে কি করছিস?

প্রথমজন মুখে কিছু না বলে ইশারা দিয়ে তাকে চোদার জন্য বলল। প্রথম জন ইতিমধ্যে আমার সোনায় মাল ঢেলে দিয়ে উঠে দাঁড়াল। এবার দ্বিতীয় জন তাড়াহুড়ো করে আমার সোনায় খপা করে তার বিশাল বাড়াটা ঢুকিয়ে জোরে জোরে ঠাপাতে শুরু করে দিল। আমার মাল আউট না হওয়াতে দারুন লাগছিল। বোকা লোকটি প্রতিটি ঠাপে মুখে আঁ আঁ হুঁ হুঁ করে আওয়াজ দেয়াতে অন্য ডাকাতদের সাথে আমার পিসা পিসিও বুঝে গেল যে পাশের রুমে আমাকে চোদছে। পিসা বলে উঠল পম্পিম্পি তুমি কোথায়? আমি কোন জবাব দিতে চাইলাম না। এবার পিসিও চিকার করতে লাগল,

- পম্পি পম্পি পম্পি, আহারে! মেয়েটাকে বুঝি মেরে ফেলল, অহ অহপম্পি।

এবার আমি সাড়া না দিয়ে পারলাম না। বললাম,

- পিসি আমি ভাল আছি, চেঁচাবেন না। চেঁচালে তারা আপনার ক্ষতি করবে।

অন্য ডাকাতরা বুঝতে পেরে সবাই আমার কামরায় এসে হাজির হয়েছে। তারা এক অভিনব কায়দায় প্রায় এক ঘন্টা ধরে আমায় চোদে। তারা দশজন গোলাকার হয়ে বসল। আমাকে কোলে নিয়ে দু'রানের নিচে হাত দিয়ে আমার সোনাটাকে তাদের বাড়ার উপর বসিয়ে দিয়ে ফকা করে ঢুকিয়ে দেয় এবং চার পাঁচটি ঠাপ মেরে ঐ অবস্থায় আরেকজনের দিকে পাস করে দেয়। সেও ঐ ভাবে আমাকে কোলে নিয়ে সোনায় বাড়া ঢুকিয়ে পছা পছা করে দশ বারোটা ঠাপ মেরে আরেকজনের কাছে পাঠিয়ে দেয়। গড়ে এক একজনে পাঁচ মিনিট করে ঠাপিয়ে সবাই আমার সোনায় মাল ছেড়ে তৃপ্তি নিয়ে চলে যায়, সাথে অন্যান্য মালামাল।


আমার মজার তৃপ্তির এবং অভিনব চোদনের অভিজ্ঞতা হল। দুষ্ট ডাকাত কোথাকার, আবার কখন আসে কে জানে?

লেখক সম্পর্কে
আমি সাহিত্যিক নই, নেই লেখালেখির অভ্যাস। বিভিন্ন ব্লগ পড়ে একটা ব্লগ খোলার ইচ্ছা হল, কিন্তু কোন নির্দিষ্ট বিযয়ে পারদর্শীতার অভাবে আটকে গেলাম। একজন চোদনবাজের মাথায় সবসময় চোদাচুদির কথাই ঘুরপাক খাবে এটাই স্বাভাবিক। তাই এটাকেই বেছে নিলাম। এটাতেও সমস্যা, সময়ের অভাব : শিকার করব না গল্প লিখব? না চুদে যে থাকা যায় না, কি আর করি যৌবনজ্বালা।

0 মন্তব্য:

একটি মন্তব্য পোস্ট করুন

 
প্রথম পাতা | পড়াশুনা | ভিডিও