শনিবার, ২৯ ডিসেম্বর, ২০১২

ব্যাঙ্ক থেকে রূমে

ন্ট্রাকে একটা কাজ পেয়েছিলাম। দুসপ্তাহের কাজ। কাজটা ভালভাবে শেষ করলাম। দুদিন পর হাতে চেক পেলাম। কি যে ভাল লাগছিল। ৫০ হাজার টাকার চেক। আমার সবচেয়ে বেশি উপার্জন এক সাথে। সবেমাত্র তখন উপার্জনের রাস্তায় নেমেছি। ব্যাঙ্কে গেলাম, লম্বা লাইন। অপেক্ষার পালা শেষ করে যখন চেকটা জমা দিতে গিয়ে কাউন্টারে দেখি অসাধারণ সুন্দরী এক মহিলা। দেখেই মাথা নষ্ট হবার যোগাড়। মহিলাটা বললো,

- NEXT

তখন আমি চেকটা জমা দিলাম। মহিলাটা কম্পিউটারে কি সব টিপাটিপি করলো। তাপর মুখ ভার করে বললো,

- আপনাকে দেয়া চেকের একাউন্টে এই মুহূর্তে এতো টাকা নেই। আপনি একাউন্ট নাম্বার পাল্টে নিয়ে আসুন।

গেল মেজাজটা খারাপ হয়ে দেড় ঘন্টা লাইনে দাঁড়িয়ে যদি এমন কথা শুনতে হয় কার ভাল লাগে? অগত্যা অফিসে ফোন করলাম।

একাউন্ট অফিসার আমার কাছে দুঃখ প্রকাশ করলেন। তিনি আমাকে অফিসে যেতে বললেন। আমি গেলাম। অফিস থেকে চেক ঠিক করে আনতে আনতে প্রায় ৫টা বেজে গেল। আমি যথারীতি ঐ সুন্দরী মহিলার কাছে চেক জমা দিলাম কিন্তু বিধিরাম আবার বাধা দিল, কার আমার সিরিয়াল আসার পরক্ষণেই ব্যাঙ্ক Hour শেষ হয়ে গেল। সুন্দরী মহিলাটি অত্যন্ত ভদ্রভাবে আমাকে দুঃখিত বলে আগামীকাল আসতে বলল

আর আমিও বোকার মত বললাম যে আমি আগামীকালই আসব। টাকাটা ব্যাঙ্ক থেকে তুলতে পারলাম না, মেজাজটা খারাপ। কতক্ষ ওয়েটিং রূমে চুপচাপ বসে থাকলাম। হঠাৎ দেখি বাইরে ঝুম বৃষ্টি। অতপর আর কি করা, ওয়েটিং রূমে বসে আছি আর সুন্দরী মহিলার দিকে আড় চোখে বার বার তাকাছিলাম। মহিলাটা দেখতে যেমন সুন্দরী তার চেয়েও জটিল তার ফিগার। টসটসে তার স্তন্ দুটো। মেদমুক্ত স্লিম কোমড়। তার আকর্ষণীয় বৃত্তাকার নাভীটা আমি সোফা থেকে বসে স্পষ্ট দেখতে পাচ্ছিরাত গায়ের চামড়াটা যেন আমায় হাতছানি দিয়ে ডাকছেমনে মনে ভাবছিলাম, ওহ!! একে যদি একবার কাছ থেকে পেতামতাকে যতই দেখছি ততই যেন আমার গায়ের রক্ত নাড়া দিয়ে উঠছেবারে তাকিয়ে দেখছি তখনও ঝুম বৃষ্টি হচ্ছে

বসে বসে আর কি করবো একটা ম্যাগাজিন পড়ছিলাম, হঠাৎ একটি নারী কন্ঠ জিজ্ঞেস করলো,

- এখন যান নি?

আমি ম্যাগাজিন ছেড়ে তাকাতেই দেখি ঐ সুন্দরী সেক্সী মহিলাআমি বললাম,

- না দেখছেন না বাইরে কি বৃষ্টি হচ্ছে?

- তাই তো! আমি তো খেয়ালই করি নিআমার বাড়ি তো অনেক দূর এখন কি হবে? অনেক দেরি হয়ে যাবে যে

- কেন?

- এখন তো অঝড় ধারায় বৃষ্টি হচ্ছে, রাস্তায় তো কিছুই পাওয়া যাবে না। কিভাবে যে বাড়ি যাব তাছাড়া বাড়িতে তো কত কাজ পড়ে আছে। ওহ! আপনার সাথে তো আমার পরিচয়ই হয় নি, আমি মিসেস মঞ্জু। থাকি কোচবিহারে আর আপনি?

- আমিও তো কোচবিহারে থাকি।

- তাই নাকি?

- হুম। যদি কিছু মনে না করেন, আমি কি আপনাকে লিফট্‌ দিতে পারি?

- একজন অপরিচিত লোকের সাথে এই বৃষ্টি ভেজা রাতে যাওয়া কি ঠিক, আপনিই বলু?

- তা অবশ্য ঠিক, তবে আমি কিন্তু আপনার অপরিচিত কেউ নইআপনি তো আমাকে চেনেনই আর আমিতো আপনার ব্যাঙ্কেরেই একজন গ্রাহক তাই না?

- তা অবশ্য ঠিক বলেছেন। আপনি দেখতে ভদ্র এবং আপনার ব্যবহারও মার্জিত। ঠিক আছে চলুন

একটি ট্যাক্সি ঠিক করলাম, তাতে দুজনে উঠে পড়লামদুজনে অনেক গল্প করলাম। বেশ হাসাহাসি হল। তার হাসিটা এত সুন্দর তা বর্ণনা করে বোঝাতে পারবো না। উনি যেমন সুন্দরী তেমন তার সুন্দর হাসি। বিধাতা যেন পরিপূর্ন রূপ ও যৌবন দিয়ে তাকে সৃষ্টি করেছেন। যতই তার সাথে কথা বলছি ততই মুগ্ধ হচ্ছি। খুব অবাক করার বিষয় হচ্ছে আমরা দুজনে খুব তাড়াতাড়ি ক্লোজ হয়ে গেছি।

ট্যাক্সিটা তার বাড়ির সামনে এসে থামলো, আমি বললাম,

- মিসেস মঞ্জু আপনার সাথে পরিচয় হয়ে খুব ভাল লাগলো। আশা করি আবার আমাদের দেখা হবে।

- এ মা, তা কি করে হয়? আপনি আমা এত বড় একটা উপকার করলেন আর আমি আপনাকে আমার বাড়ির সামনে থেকে বিদায় দেব? প্লিজ আমার অনুরোধটুকু রাখুন, আসুন একটু চা-কফি গরীবের বাড়ি থেকে খেয়ে যান।

- ঠিক আছে মিসেস মঞ্জু, আপনাকে অনেক ধন্যবাদ, আর কদিন এসে খেয়ে যাব।

উনার অনেক পীড়াপীড়িতে শেষ-মেষ আমি তার বাড়িতে যেতে রাজি হলামউনার বাড়িটা সত্যিই চমৎকার। খুবই পরিপাটি করে সাজানো-গুছানো। আমাকে উনি ড্রয়িং রুমে বসতে দিলেন। চারিদিক তাকিয়ে দেখি কেউ নেআমি খুব অবাক হলাম এই ভেবে যে এত বড় একটা বাড়ি অথচ তেমন কাউকে চোখে পড়ছে না। অতপর আমি তাকে জিজ্ঞেস করাতে তিনি বললেন,

- ঘরে চারজন চাকর আছে আর এরা সন্ধ্যার পর চলে যায়। স্বামী বড় ব্যবসায়ী, সব সময় ঘরে থাকেন না। আর আমার সম্বন্ধে তো আপনি জানলেনই।

আমাকে কফি আর কিছু নাস্তা খেতে দিলেন আর বললেন,

- আপনি বসুন আর এই নাস্তাগুলো খান আমি একটু ফ্রেস হয়ে আসি

আমি মনে মনে ভাবলাম, এই সুযোগ উনাকে যে করেই হোক আজকে ভোগ করতে হবে, কিন্তু কিভাবে তার একটি ফন্দি বের করতে লাগলাম

বেশ কিছুক্ষ পর উনি যখন ফ্রেস হয়ে আসলেন তখন তো আমার চোখ ছানাবোড়াতার চুলগুলো হালকা ভিজে ছড়ানো, সাথে শ্যাম্পুর গন্ধ ছড়াছে। গায়ে পাতলা সাদা রঙের নাইটি পড়া। বাইরে থেকে তার স্তনযুগল স্পষ্ট দেখা যাচ্ছে। তাকে পুরো যৌনদেবীর মত লাগছেচ্ছে করছে এখন তাকে চুদে চুদে হোর করে দিআমার তো মাথা পুরোপুরি খারাপ হবার দশা

 আমি তার দিকে হাঁ করে তাকিয়ে আছিউনি বললেন,

- কি হয়েছে আমার দিকে এভাবে হাঁ করে তাকিয়ে আছেন কেন? আমার বুঝি লজ্জা করে না?

আমি আমতা আমতা করে বললাম,

- না মানে আ…..পনাকে এ…..ত সেক্সী লাগছে, হাঁ করে তাকিয়ে থাকা ছাড়া আর কি উপায় আছে?

আমার কথা শুনে উনি লজ্জায় লাল হয়ে গেলেন।

- আমি বুঝি অনেক সেক্সী?

- শুধু কি সেক্সী? আপনি তার থেকেও বেশী কিছু

- হয়েছে আর আমাকে বাড়িয়ে বলতে হবে না, আপনি একটু বেশীই বাড়িয়ে বলছেন।

- বিশ্বাস করুন, আমি এক বিন্দুও মিথ্যা কথা বলছি না।

- তাই?

- হুম

- আমাকে আপনার কি দেখে এত সেক্সী মনে হল?

আমি তার কথা শুনে মিটিমিটি হাসছিলাম আর মনে মনে ভাবছিলাম এইতো আস্তে আস্তে লাইনে আসছেউনি বললেন,

- হাসছেন কেন?

- না, এমনি

- এমনি কি কেউ হাসে নাকি? ও আমি একটু ফ্রি ভাবে কথা বলছি এর জন্য না?

- না না, তা হবে কেন? হাসতে মানা বুঝি?

- দেখুন আমি ফ্রি ভাবে কথা বলতে পছন্দ করি, এত ভদ্রতা আমার ভাল লাগে নাআপনি কিছু মনে করবেন না

- ঠিক আছে তো, আমিও ফ্রি ভাবে কথা বলতে পছন্দ করি।

- আচ্ছা তুমি তো বললে না, ওহ! আপনাকে তুমি বলে ফেললাম?

- ঠিক আছে, তুমি বলাই ভাল, আমারও তোমাকে আপনি বলতে ভাল লাগছে না

- তো এখন বল, আমাকে তোমার কেন এত সেক্সী মনে হল?

- বললে মাইন্ড করবে না তো ?

কি যে বল, মাইন্ড করবো কেন? তবে যা বলবে সত্যি কথা বলবে, বানিয়ে কিছু বলবে না প্লিজ

- আচ্ছা, বিস্তারিত বলবো নাকি সংক্ষেপে বলবো?

- বিস্তারিতই বল, আমি একটু শুনি

- বলবো?

- বল

- দেখ মাইন্ডে লাগলে কিন্তু আমার দোষ নে

- উহ! এত ভনিতা করো না তো, তাড়াতাড়ি বল

-উহহহ উহমম

আমি হালকা করে কেশে নিলাম।

- তোমার চোখ জোড়া দেখলে মনে হয় খুব কাছে টানার জন্য ডাকছেঠোট জোড়া যেন বলছে আয় আমার কাছ থেকে মধু পান করে যাতোমার চেহারায় এক মায়াবি ভাব আছেতোমার গায়ের রঙ যেকোন পুরুষের মাথা খারাপ করে দেবেতোমার স্তনযুগল যেকোন পুরুষের অরাধ্য সাধনার বস্তু। তোমার স্তনের বোটাটা উফ! কি আর বলবো…। তোমার ফিগার, তোমার বা দিকের স্তনের দিকে কালো আঁচিল ঊফ! তোমার সব কিছুই আসলে সেক্সী।

আমি লক্ষ্য করলাম উনি হাঁ করে তাকিয়ে আছেন। আমি বললাম,

- কি হল?

- কিছু না

হঠাৎ করে উনি একটু বিমর্ষ হয়ে পড়লেন। আমি চিন্তা করলাম না এই সুযোগের আরেকটু কাছাকাছি যাওয়া দরকারউনি চুপ করে মুখ ভাড় করে বসে আছেনআমিও একটু অপরাধী ভাব করে তার কাছাকাছি গিয়ে বসলাম আর বললাম,

- আমি অনেক দুঃখিত। তোমাকে এভাবে করে বলাটা আমার ঠিক হয় নি।

- না, ঠিক আছে। যার এভাবে বলার কথা সেই কোন দিন বলে নি। ও আমার দিকে কোন দিন ভাল করে তাকিয়েছে কিনা সন্দেহ। আমি শুধু তার কাবিন করা স্ত্রী। স্বামীর ভালোবাসা কি তা এখনও পর্যন্ত বুঝি নি। প্রায়ই বাড়িতে আসে না। নাইট পার্টিতে পড়ে থাকে। তার নাকি একজন প্রেমিকা ছিল। বিয়ে হয়ে গেছে, এর পরই তার বাবা-মার জোড়াজুড়িতে আমার সাথে বিয়ে দেওয়া হয়স্ত্রী বলতে আমি খালি তার সজ্জা সঙ্গী, দেহটাকে ভোগ করতে দেওয়াযৌনকার্য ছাড়াও তো বিবাহিত জীবনে আর অনেক কিছু আছে তা সেথাক, এগুলো শুনে তুমি কি করবে?

বাইরে তখন ঝুম বৃষ্টি হচ্ছিল, ঘন ঘন বজ্রপাতও হচ্ছিলহঠাৎ খুব জোড়ে বজ্রপাতে বিদ্যুৎ চলে গেলবিদ্যুৎ চমকানোর শব্দে উনি ভয়ে আমাকে শক্ত করে জড়িয়ে ধরলেনসাথে সাথে আমার শরীরে অন্য রকম এক অনুভূতি শুরু হলউনার স্তনযুগল আমার বুকের সাথে লেগে আছেতার দীর্ঘ শ্বাস প্রস্বাসের সাথে স্তনগুলোর উঠানামা আমি স্পষ্ট অনুভব করতে পারছিউনি খুব ভয় পেয়েছেন আর আমাকে শক্ত করে ধরে আছেন আর বলছেন,

আমাকে ধর, আমার অনেক ভয় লাগছে প্লিজ আমাকে ছেড় না

আমি মনে মনে ভাবলাম, ভাগ্যদেবী এতক্ষণে বুঝি আমার দিকে মুখ তুলে চেয়েছেনআমি বললাম,

- আমি তোমাকে ধরে আছি, তুমি ভয় পেয়ো না

আমি হাত দিয়ে তার পিঠে আলতো করে স্পর্শ করে রেখেছিতার পিঠটা খুবই মলায়েমআমি আলতো করে তার পিঠে হাত না বুলিয়ে থাকতে পারলাম নাএভাবে বেশ কিছুক্ষ আমরা একে অপরকে জড়িয়ে ধরে থাকলামইলেক্ট্রেসিটি চলে আসার সাথে সাথে উনি আমাকে ঝাড়া মেরে নিজেকে সরিয়ে নিলেন আর বললেন,

- এ আমি কি করছি? এ আমি কি?

তার চেহারা পুরো লাল হয়ে আছেআমার দিকে তাকিয়ে আছেন অনেক রাগী ভাব নিয়ে

- তোমার এখন যাওয়া উচিৎ। স্যরি, তুমি এখানে বেশিক্ষ থাকলে আমার প্রবলেম হতে পারে

আমি তার দিকে তাকিয়ে আছি মনমুগ্ধ দৃষ্টিতেউনি বললেন,

- কি হল? এভাবে তাকিয়ে আছ কেন? যাও

- কি হল তোমার? আমাকে এভাবে তাড়িয়ে দিচ্ছ কেন? সো আমার পাশে এসে বসো। বাইরে অনেক বৃষ্টি হচ্ছে দেখতে পাচ্ছো না? সো দুজনে বসে বসে চুটিয়ে গল্প করি

উনি আমার পাশে দাঁড়িয়ে আছেন, আমি বললাম,

- কি হল এসোসো, তোমার সাথে অনেক গল্প করব বসো তো

উনার চেহারায় তখন রাগী ভাবটা রয়ে গেছে। অতঃপর আমি তার হাতটা ধরে টান দিয়ে আমার পাশে বসালামউনি রাগী ভাব নিয়ে বললেন,

- কি হচ্ছে এসব? আমি না তোমাকে যেতে বললাম

- বেশি ভাব দেখানো হচ্ছে কিন্তুরাগটা এখন একটু কমাও তোমেজাজটা খারাপ হচ্ছে কিন্তু

ক্ষণাৎ চিন্তা করলাম, তার সাথে একটু ভাব দেখানো দরকার

- ঠিক আছে তুমি যখন রাগ করে আছো আর আমি তো এমন কেউ নই, আমি বরং এই বৃষ্টিতে ভিজেই চলে যাইএকটু কষ্ট করে দরজাটা খুলে দাও

মনে মনে ভাগ্যদেবীর সাহায্য চাইলামযেই না উনি দরজা খুলতে গেলেন সাথে সাথে বিকট শব্দে বাঁজ পড়লো আর বিদ্যুও চলে গেলভয়ে উনি আমাকে জাপটে জড়িয়ে ধরলেনবললেন,

- প্লিজ আমাকে একা ফেলে যেও নাআমি দুঃখিত তোমার সাথে বাজে ব্যবহার করে ফেলার জন্য

- ছাড়ো, আমাকে যেতে দাও

উনি আমাকে আরও শক্ত করে জড়িয়ে ধরলেন আর বললেন,

- ছাড়বো না, না ছাড়লে কি করবে? আমি জানি তুমি আমাকে ছেড়ে যেতে পারবে না।

আমি একটু অভিমানী ভাবে বললাম,

- তো, আমাকে এখন কি করতে হবে?

উনি আমার বুকে মাথা গুজেঁ চুপ করে আছেনআমি বললাম,

- কি হল? এখন কিছু বলছো না কেন?

- আমি কি বলবো? আমাকে ধরে সোফায় বসে থাক

- তাই?

- হুম

তার পর আমি তাকে জড়িয়ে ধরেই তার নরম সোফায় বসালামউনার স্তনখানা আমার গায়ে বিঁধছে আর আমি ক্রমশ গরম হয়ে যাচ্ছিআমি বললাম,

- কতক্ষণ আর এভাবে আমাকে ধরে থাকবে?

- যতক্ষণ আমার ইচ্ছে, তোমার কি তাতে?

আমার লিঙ্গ তো প্যান্ট ভেদ করে বহাল তবিয়তে অবস্থান করেছেআমি বার বার তার স্তনের ঘষায় কেঁপে উঠছিউনি বললেন,

- কি হল, তুমি এমন করছো কেনো?

- এমন না করে কি উপায় আছে? তোমার মত একটা সেক্সী মহিলা যদি আমাকে এভাবে জড়িয়ে ধরে রাখে তবে কি নিজেকে ঠিক রাখা যায়?

- ও তাই বুঝি? তো এখন আমাকে কি করতে হবে জনাব?

- যা করার তোমাকেই করতে হবে

- ও তাই বুঝি? আর আপনি বসে বসে তাহলে কি করবেন? বোকা কোথাকার, সব কি মুখেই বলে দিতে য় নাকি?

- কি মুখে বলে দিতে হয়?

- ওরে আমার ছোট খোকা, কিছু যেন বোঝে নাআমার ফিগারের বর্ণনা দিতে পারেন আর  থাক, আর কিছু বললাম না

কেন বলতে কি তোমার লজ্জা করে? বলো বলো।

- না বলবো নানিজে যখন কিছু বোঝেন না তাহলে থাক, সারারাত এভাবেই কাটিয়ে দি

আমি মনে মনে ভাগ্যদেবীকে ধন্যবাদ দিলামএতক্ষণ পরে সব কিছু ঠিক ঠাক হল তাহলেসে অবশেষে আজকের রাতের জন্য আমার সজ্জা সঙ্গী হবার জন্য মুখিয়ে আছেআমি বললাম,

- ছাড়ো তো এখন, আমাকে তুমি পুরো Control-এর বাইরে নিয়ে যাচ্ছো, পরে কিন্তু কিছু করে বসতে ইচ্ছে করবে

- কি করতে ইচ্ছে করবে?

- আবার কি বোঝ না। তুমি তো ইচ্ছে করে তোমার স্তনযুগল দিয়ে আমার কাম উত্তেজনা বাড়িয়ে দিয়েছো, তা কি আমি বুঝছি না?

- যাক সাহেব বাবুর এতক্ষনে মুখ ফুটেছেতা আপনার কামোত্তেজনা কোথায় বেড়েছে?

নিজেই পরখ করে দেখ

বলার সাথে সাথে উনি প্যান্টের উপর দিয়ে আমার লিঙ্গটা ধরলেন

- উমা! এ তো দেখি পুরো দন্ডায়মান হয়ে আছে, বেশ বড়ই তো মনে হচ্ছে

আমার অবস্থা তখন কি তা বলে বোঝাতে পারবো নাউনি বললেন,

- তো, কতজনকে এর আগে ইহা দ্বারা কার্যসিদ্ধি করা হইয়াছে?

আমি মিটিমিটি হাসছিউনি আমার ধনটাকে প্যান্টের উপর দিয়ে কচলাতে লাগলেনআমি আর নিজেকে ধরে রাখতে পারলাম নাউনাকে জাপটে ধরে তার রসালো ঠোটে আমার ঠোটের স্পর্শ দিলামউনিও আমাকে জাপটে ধরে আমাকে তার প্রতুত্তর দিলেনএভাবে আমরা দুজন দুজনকে চুমু দিতে লাগলাম আর উনি আমার ধন হাত দিয়ে কচতালে লাগলেনআমি আস্তে আস্তে আমার হাত তার স্তনে রাখলাম আর আলতো করে টিপতে লাগলামআমারা দুজন দুজনকে পাগলের মত চুমু দিতে লাগলামকিছুক্ষণ পর আমি তার অধর পান শেষে তার ঘাড়ের চারদিকে মুখ ঘষঁতে লাগলামউনি আমার প্যান্টের চেন খুলে আমার লিঙ্গে হাত মাড়াতে লাগলেন আর উহ!!! আহ!! শব্দ করতে লাগলেন

আমি আস্তে আস্তে তার নাইটিটা খুলে ফেললামতার অনাবৃত স্তনযুগল দেখে আমি হাঁ করে তাকিয়ে থাকলামউনি বললেন

- কি হল? তোমার কি আমার স্তনখানা পছন্দ হয় নি?

- আর বল না।

- এই বলেই তাকে সোফায় শুয়ে দিয়ে তাকে চুমু দিতে লাগলামপর্যায়ক্রমে তার কপাল, গাল, থুতনি, গলা, ঘাড়ে আমি আমার স্পর্শ ও আদর বুলিয়ে দিতে লাগলামউনি চরম উত্তেজনায় উফ আহ ওহ করতে লাগলেন

উনি আমার পিঠে চরম আবেশে হাত বুলোতে লাগলেন আর বললেন,

- আমাকে আদর করো, চ্ছেতো আদর করো, এই আদরেরইতো আমি কাঙ্গালঊহ ওহ আহ…।


আমি উনার দুধের বোঁটাটা ইচ্ছেতো করে চুঁষে দিচ্ছিলাম আর মাঝে মাঝে হালকা কামড়ও দিচ্ছিলামউনি চরম উত্তেজনায় কাঁপছিলেন আর গোঙাছিলেন আমি আস্তে আস্তে তার প্যান্টিটা খুলে দিলাম।

লেখক সম্পর্কে
আমি সাহিত্যিক নই, নেই লেখালেখির অভ্যাস। বিভিন্ন ব্লগ পড়ে একটা ব্লগ খোলার ইচ্ছা হল, কিন্তু কোন নির্দিষ্ট বিযয়ে পারদর্শীতার অভাবে আটকে গেলাম। একজন চোদনবাজের মাথায় সবসময় চোদাচুদির কথাই ঘুরপাক খাবে এটাই স্বাভাবিক। তাই এটাকেই বেছে নিলাম। এটাতেও সমস্যা, সময়ের অভাব : শিকার করব না গল্প লিখব? না চুদে যে থাকা যায় না, কি আর করি যৌবনজ্বালা।

0 মন্তব্য:

একটি মন্তব্য পোস্ট করুন

 
প্রথম পাতা | পড়াশুনা | ভিডিও