সোমবার, ২৪ অক্টোবর, ২০১১

দুই তিনের চোদন খেলা

অর্জুন, রূপসী আর বীরেশ তিনজনে গলায় গলায় ভাব। ক্লাস ফাইভে তাদের এই বন্ধুত্বের শুরু। দাঁড়িয়াবান্দা, কবাডি সব খেলায় সব সময় তারা এক দলে। পড়াশুনাও এক সাথে। তিনজনই খুব ভাল ছাত্র। ক্লাস সেভেনে উঠে একবার রূপসী টানা সাতদিন অনুপস্থিত। তিনদিনের দিন স্কুলের পর অর্জুন আর বীরেশ গেল রূপসীদের বাড়িতে। মাসিমা বললেন,

- রূপসীর শরীর খারাপ। আজকে দেখা হবে না। তোমরা সিঙ্গারা খেয়ে বাড়ি যাও।

বেচারারা কি আর করে চুপচাপ সিঙ্গারা খেয়ে বাড়ি গেল। পরের শনিবার রূপসী স্কুলে এল। মুখে একটা ক্লান্ত ক্লান্ত ভাব।

- কিরে তোর কি হয়েছিল? অর্জুন প্রশ্ন করে।

- কিছু না, এই একটু জ্বর আর পেট খারাপ।

রূপসী শুকনো একটা হাসি দেয়। ওরা বুঝল, কথা গোপন করছে। টিফিনের সময় বীরেশ জিজ্ঞাসা করল,

- সত্যি করে বল, তোর কি মাসিক শুরু হয়েছে?

- তোরা মাসিকের কথা কোত্থেকে জানলি? রূপসী অবাক হয়ে বলে।

- বড়ো দিদির গার্হস্থ্য বিজ্ঞান বই থেকে। সেখানে পুরো বর্ণনা দেওয়া আছে।

রূপসী কিছুক্ষ চুপ করে থাকে। তারপর আস্তে আস্তে বলে,

- মা মাথায় হাত দিয়ে কিরা কাটিয়েছে, এই ব্যাপারে যেন কাউকে কিছু না বলি। এটা নাকি একান্তই মেয়েদের ব্যাপার।

- আরে এইসব কিরা টিরা সব কুসংস্কার। কি হয়েছে আমাদের খুলে বল। আমাদের অনেক কিছু শিখবার আছে তোর কাছ থেকে। তোরও আছে তবে সেগুলি পরে বলব।

- তোদের হাত দে।

ওরা তিনজন হাত ধরাধরি করে।

- আমাকে কথা দে এইসব কথা আমাদের তিনজনের বাইরে আর কেউ জানবে না।

- আচ্ছা কথা দিলাম।

এইবার রূপসী একটা দীর্ঘশ্বাস ফেলে বলে,

- গত শনিবার সকালে স্কুলের জন্য রেডি হতে যাব এমন সময় দেখি উরু বেয়ে রক্ত পড়ছে। প্যান্টি ভিজে গেছে। তলপেটে চিনচিনে ব্যাথা। মাকে ডাকলাম। মা বললেন এই সপ্তাহে স্কুলে যেতে হবে না। তারপর পুরো সপ্তাহ ঘরে বন্দী ছিলাম। গতকাল সকাল পর্যন্ত রক্ত পড়েছে। কাল দুপুরে স্নান করার পর থেকে মনটা কেমন চঞ্চল লাগছে।

অর্জুনের চেহারা একটু পন্ডিত পন্ডিত ভাব। সে চশমা ঠিক করে বলল,

- হু, তোর চিত্তচাঞ্চল্য দেখা দিয়েছে।

- সেটা আবার কি?

- কি আবার? আমাদের মত বয়সে যা হয়। মেয়েদের ওখান দিয়ে রক্ত পড়ে, ছেলেদের নুনু দিয়ে মাল পড়ে।

- মাল কি?

- এক রকম জলের রঙের ঘন আঠালো কিছু। অনেকটা পাতলা জেলির মত। বের হওয়ার সময় খুব ভাল লাগে। পরে দুর্বল লাগে।

- কখন বের হয় ওটা?

এইবার অর্জুন আর বীরেশ মুখ চাওয়া চাওয়ি করে হাসে। রূপসী রাগ করে বলে,

- বল না দোস্ত? আমি তো সবই বললাম।

অর্জুন গলা খাখারি দিয়ে বলে,

- না, মানে বড়ো মেয়েদের বুক আর তলপেটের কথা ভাবতে ভাবতে স্বপ্ন দেখলে নুনুটা দাঁড়িয়ে যায়। পরে শরীরটা যেন কেমন করে ওঠে। ঘুম থেকে উঠে দেখি লুঙ্গীতে পশ্চিমবঙ্গের ম্যাপ।

- তোরটা পশ্চিমবঙ্গের মত হয়েছিল? আমারটা ছিল গ্রীনল্যান্ডের মত।

হাসি মুখে বীরেশ বল। এবার রূপসী ফিক করে হেসে ফেলে বলে,

- কিন্তু বড়ো মেয়েদের কেন? কী ভাবিস আসলে ওদের নিয়ে?

- তুই বুঝি কিছু জানিস না?

- একটু একটু জানি। কিন্তু শিওর না।

- আমরাও তো শিওর না। শুনেছি অনেক কিছু কিন্তু প্র্যাকটিক্যাল জ্ঞান নেই। মাল কিন্তু নিজেও বের করা যায়।

- কি ভাবে?

- নুনু খাড়া হলে অনেকক্ষ ধরে হাতাতে হাতাতে এক সময় শরীর ঝাঁকি দিয়ে বের হয়। কি যে মজা লাগে!

- কবে থেকে শুরু হয়েছে তোদের এসব?

অর্জুন এতক্ষ চুপ ছিল। এবার গম্ভীর হয়ে বলে,

- আমারটা গত ডিসেম্বরে ছুটির সময় মামাবাড়ি গিয়ে। মামাতো দিদি কোয়েল ব্লাউজ ছাড়া সুতির শাড়ি পড়ে ঘুরঘুর করছিল। আগেও অনেকবার দেখেছি। হয়ত আমাকে ছোট মনে করে আঁচল সামলায় নি। সেদিন সকাল থেকেই নুনু শক্ত হয়েছিল। দুপুরে বাথরূম থেকে কোয়েলদি বের হতেই একেবারে খাড়া হয়ে ওঠে। আমি সহজে আর বসা থেকে উঠি না। যদি দেখে ফেলে? বাড়িতে দুপুরে শুধু আমি আর দিদি। স্নান করে বের হয়ে ভাত খেতে বলে। ট্যাংরা মাছ দিয়ে ভাত খেয়ে শুতে গেলাম। চোখ বুজতেই চোখের সামনে নানা ভঙ্গীতে কোয়েলদিকে দেখতে পাচ্ছিলাম। তার বড়ো বড়ো দুধ, দুধের বোঁটা শাড়ির ভেতর দিয়ে সব দেখা যায়। ভাত বেড়ে দেবার সময় সেগুলো যেভাবে নড়ে ওঠে। এই সব কিছু আগেও দেখেছি। কিন্তু সেদিন মাথায় যেন ভুত চেপে বসেছিল। নুনুতে যতবার লেপের ঘষা লাগে তত ভাল লাগে। তারপর স্বপ্নে দেখি দিদি এসে বলছে,

- বোকা ছেলে, খালি ভাবলেই হবে? আয় এটা ধরে দেখ, এখানে মুখ দে।

- আমি মুখ দিয়ে চুষতে থাকি। কত যে ভাল লাগে? মনে হচ্ছিল ভেসে যাচ্ছি কোথায় যেন। তারপর চোখ খুলে দেখি সন্ধ্যা হব হব করছে। আমার প্যান্ট ভেজা। বাথরূমে গিয়ে প্যান্ট বদলানর সময় হাতে একটু নাড়া দিতেই আবার দাঁড়িয়ে গেল। হাত বুলাতে খুব ভাল লাগছিল। বিশেষ করে মুন্ডিটাতে। তারপর একসময় আবেশে চোখ বুজে এল। দেখি নুনুর মাথা দিয়ে আবার ঐ জিনিস পড়ছে। সেদিন রাতে কয়েক দফায়, চার পাঁচ বার ঐভাবে মাল বের করলাম। পরে দিদির ড্রেসিং টেবিলের ড্রয়ার খুলে দেখি একটা বড়ো ন্যাংটা মেয়ের ছবি দেওয়া বই। ছবির মেয়েটার দুধ দিদির থেকেও বড়ো। নুনুতে অনেক চুল। বইটা চুরি করে নিয়ে এসে পরে কয়েকদিন ধরে পড়লাম। এর মধ্যে দিদি দেখি বাইরে গেলেই দরজা তালা মেরে যায়। আমি আর ঐ ঘরে যেতে সাহস পাই নি। আমাকে সবাই খুব ভাল ছেলে বলে জান। শেষে একটা কেলেঙ্কারি হয়ে যাবে।

রূপসী ফিস ফিস করে জিজ্ঞাসা করল,

- ঐ বইটাতে কি ছিল?

- অনেকগুলো ছোট গল্প, সবই চোদাচুদির।

- চোদাচুদি কি?

- দিব একটা, তুই যেন জানিস না? এমন সব গল্প যেগুলো পড়লে নুনু খাড়ায়। এক কাজ করি আজ তো স্কুল হাফ। চার পিরিয়ডে ছুটি হয়ে যাবে। আমাদের বাড়ি তো সন্ধ্যা পর্যন্ত খালি থাকবে। তোদের নিয়ে গিয়ে তিনজনে একসাথে পড়ব। এবার বীরেশ বল তোর কাহিনী।

- আমার তেমন কোন কাহিনী নেই। একদিন স্কুল থেকে ফিরে দেখি বাড়িতে কেউ নেই। ড্রইং রূমে টিভি ছাড়তে গিয়ে দেখি ডিভিডি প্লেয়ারের বাতি জ্বলছে। কি ছবি ভেতরে আছে কৌতুহল থেকে অন করলাম। দেখি একটা ইংরেজি ছবি। নাম বেটার সেক্স এভরি ডে। প্রথম দৃশ্যে দেখি একটা স্লিপিং গাউন পড়া লোক কি সব বলছে। ফরোয়ার্ড করে দেখি এক ঘর ভরতি ন্যাংটা আর নেংটি।

রূপসী হিহি করে হাসে।

- তারপর?

- তারপর এক লোক এক মহিলার দুধ টিপছে, আর ক মহিলা সেই লোকের নুনু চুষছে। দেখে তো আমার নুনুটা তিড়িং করে উঠল। আর ক লোক দেখি নুনু মুঠ করে হাত উপর নিচ করছে। আমিও তাই করতে থাকলাম। কি যে ভাল লাগছিল, চোখ বুজে গিয়েছিল অদ্ভুত এক আবেশে। চোখ খুলে দেখি একটা লোক একটা মহিলাকে চিৎ করে ফেলে তার নুনুর ফুটোয় নিজের নুনু ঘষছে। এত বড়োটা কিভাবে ঢুকবে ভাবতে ভাবতে দেখি ঢোকা সারা। মহিলার নুনুটা রসে চপচপ করছে। লোকটা তার নুনু একবার ঢুকায় একবার বের করে। আমার কি যে ভাল লাগছিল, অদ্ভুত একটা ভাল লাগা। এরকম আগে কখন লাগে নি। কুশনটা ভাঁজ করে মেয়েদের নুনুর মত করে আমার নুনুতে সেট করে ঘষতে থাকলাম। তারপর একটা ঝাঁকি। মনে হল বিল্ডিংটা ভেঙে পড়বে। দেখি কুশনের উপর নুনু থেকে রস গড়িয়ে পড়ছে। তাড়াতাড়ি কুশন সরিয়ে হাত মুঠো করে আবার উপর নিচ করতে থাকলাম। কিছুক্ষ পর আবার মাল পড়ল। এদিক ওদিক তাকিয়ে দেখি তখন কেউ আসে নি। তাড়াতাড়ি টিসু দিয়ে নুনু মুছে প্যান্ট পড়ে কুশনের খোলটা বাথরুমে ভিজিয়ে রাখলাম। মা জিজ্ঞাসা করলে বলব জল পড়েছিল।

রূপসীর মুখের দিকে তাকিয়ে মনে হল ও টলছে। ক্লাসের ঘন্টা পড়ে গেছে। অর্জুন বলল,

- শোন এখন আমরা ক্লাসে যাব। পরে তোরা দুজনে আমার বাড়িতে। তিনজনে মিলে বইটা পড়ি। খুব মজা হবে।

রূপসী অর্জুনের হাত খামচে ধরে বলল,

- আমার খুব ভয় করছে রে।

- ভয়, কি রে বোকা মেয়ে। আমরা আছি না?

ছুটির পর ওরা তিনজন মিলে অর্জুনের বাড়িতে গেল। ঘড়িতে তখন দুটো বেজে সাত। মাসিকে বাজারে পাঠিয়ে তিনজন মিলে অর্জুনের ঘরে গিয়ে চটিটা খুলে বসল। প্রচ্ছদটা ছেড়া। প্রথম পাতায় লেখকের নাম শুধু পড়া যাচ্ছে। রসময় গুপ্ত, কি মজার নাম। তিনজনেরই খুব মজা লাগল। জুস খেয়ে শুরু করল পড়া। অর্জুনের গলা ভাল, উচ্চারও ভাল হওয়ায় ওই শুরু করল রিডিং। প্রথম গল্পের নাম মামাবাড়ি ভারি মজা:

পিঙ্কি আর পম্পি দুবোন। খাগড়াবাড়িতে মার কাছে থাকে। পিঙ্কি ক্লাস নাইনে পড়ে। কাপড় ভেদ করে উঁচু উঁচু মাই দেখা যায়। জোরে বাতাস দিলে ওড়না যখন গায়ে লেপ্টে যায় তখন লোকে বোঝে ভিতরে একটা মাংসল গুদ খাই খাই করছে। গ্রীষ্মের ছুটিতে পিসতুতো ভাই শ্যামল বেড়াতে এসেছে। শ্যামল এবার এইচ.এস. দিয়েছে। খুব ভাল ছাত্র। মা খুব খুশী। যাক এবার অন্তত তিন মাস মেয়েগুলোর পড়াশোনার আর চিন্তা নেই। দুবোনের একদম পড়াশুনায় মন নেই।

বোন দুটোতে মিলে খালি হিন্দী ছবি দেখে। পিঙ্কির ডায়রীতে একদিন জন আব্রাহামের খালি গা ছবি পাওয়া গিয়েছিল। নিপলের উপর দুটো লালকালিতে গোল দাগ দেওয়া। জিপারের উপর একটা প্রশ্নবোধক চিহ্ন। সেখানে আর কত কিছু লেখা। ডায়রী বাজেয়াপ্ত করে ওদের মা নিজের কাছে রেখে দিয়েছেন। মাঝে মাঝে দেখেন। বয়স বলেও তো একটা কথা আছে। শ্যামলকে এয়ারপোর্ট থেকে বাড়িতে ড্রপ করে মামা ক্লাবে চলে গেলেন। তিন দিনের একটা ট্রিপ আছে কোচবিহারে। মামী বাড়ির গেটে রিসিভ করে শ্যামলকে বুকে জড়িয়ে ধরলেন।

- ওরে আমার সোনা বাচ্চাটা কত বড়ো হয়ে গেছে রে।

মামীর মাইয়ের বাড়ি খেয়ে শ্যামলের ধোন নাচে। মামী কি আর জানে খেঁচতে খেঁচতে তার ছোট্ট শ্যামলের ধোনটা কত মোটা হয়েছে? কাজের ছেলে রাজুর বুদ্ধিতে ক্লাস এইট থেকে সরিষার তেল মেখে খেঁচা শুরু করেছে। সাবান দিয়ে যারা খেঁচে তাদেরটা এত মোটা হয় না। মামী এত জোরে মাই চাপা দিয়েছে যে শ্যামলের ধোন জাঙ্গিয়া ফেটে বের হয়ে আসছে যেন।

- এই দেখ তোর বোনেরা, চিনতে পারিস?

- হ্যাঁ

সদ্য গোঁফ ওঠা শ্যামলের লাজুক হাসিতে পিঙ্কি-পম্পির গুদে জল আসে, কচি চুচির বোঁটা শক্ত হয়। দুপুরে খুব মজা করে খাওয়া হয়। মামী ইলিশ মাছ খুব ভাল রাঁধেন। তবে পেঁয়াজ অনেক বেশী দেন। শরীরটা তাজা হয় এসব খেলে।

- কত দিন থাকবি?

- দেড় মাস, লাজুক মুখে শ্যামল বলে।

- খুব ভাল। তবে খালি মজা না করে এই দুটোর পড়াশোনাটা একটু দেখিস। যে ফাঁকিবাজ হয়েছে এগুলো।

দুবোনে হি হি হি হি হি করে হাসে। ওদের হাসিতে শ্যামল আর লজ্জা পেয়ে অপ্রস্তুত হয়ে যায়।

- তুই দেখি এখন ছোট্টটি আছিস?

মামী চপ্ করে কপালে একটা কিস করেন। ব্লাউজের গলার ফাঁক দিয়ে মামীর দুধ দেখে শ্যামলের ধোন আবার খাড়া হয়। মামী তো আর জানে না এইসব লজ্জা টজ্জা সবই অভিনয়। ভেতরে ভেতরে কচি শ্যামলের মধ্যে একটা মাচো চোদনবাজ বেড়ে উঠছে। এই কথা জানলে মামী তার পাঁচ কেজি মাইগুলি সামলে রাখতেন। ওদিকে শ্যামলও বোঝে না যে মোহতারমা মামী সবই বুঝতে পারছেন। কচি শ্যামলের ধোনের নড়াচড়া ঠিকই টের পাচ্ছেন। অভিজ্ঞতা বলে কথা। সেই কবে থেকে ঠাপ খাওয়া শুরু করেছেন। খাওয়ার পর মামী বললেন,

- এবার একটু বিশ্রাম নে। বিকালে বেড়াতে যাস। এতটা পথ এসেছিস।

শ্যামল বাধ্য ছেলের মত শুতে গেল। মামাতো বোনেরা চমৎকার করে বিছানা করে দিয়েছে। গায়ে পাতলা চাদরটা দিয়ে শ্যামল চোখ বুজল। মামীর মাইগুলি আর ভোলা যায় না। এত বড়ো কিন্তু টান টান। পাছাটাও সরেস। মাগী নিশ্চয়ই অনেক চোদা খায়। মামার চরিত্র দেশের সবাই জানে। তার মত চোদনবাজ এদেশে কমই আছে। গতবছর একবার হাটহাজারির এক হোটেলে এক ছাত্রনেত্রীর সাথে তার ডগী স্টাইলের ভিডিও বাজারে এসেছিল। বাজার থেকে সেগুলি তুলতে কয়েক লাখ টাকা নেমে গেছে। এমন লোকের বৌ খানকী হবে সেকথা আর বলতে?

ইসরে মামী একবার মাগীটার গুদ মারতে ইচ্ছা করছে এখন। আগে গুদ না ফাটিয়ে মাইচোদা করতে হবে। তারপর মাল ফেলতে হবে মামীর মুখে। একবার পড়ে গেলে পরে আর বেশী চোদা যায়। একথা শ্যামল জানে। সহপাঠী বিউটিকে চুদতে গিয়ে শিখেছে। বিউটির গুদ অসম্ভব টাইট। মাইগুলি ছোট। গরমে চাদর পড়ে যায় শরীর থেকে। ওদিকে পিঙ্কি-পম্পিরা কিন্তু কী-হোল দিয়ে অনেকক্ষ ধরে শ্যামলকে লক্ষ্য করছে। চিৎ হয়ে শুতেই ওরা দেখে ওদের গুডিবয় কাজিনের ধোন আকাশের দিকে তাকিয়ে আছে। ঢোলা পাজামা পড়ায় ধোনটা পুরো খাড়া হতে পেরেছে।

সাহস করে পিঙ্কি পা টিপে টিপে ঘরে ঢুকে। খুব কাছ থেকে ধোনটা দেখতে আর সেক্সি লাগছিল। আপনা থেকেই বাম হাত চলে গেল গুদে। ধোনের নাচন দেখে সেটা অনেক আগেই ভিজে খাঁক। ডান হাতটা আলতো করে বুলিয়ে দিতে ধোনটা লাফিয়ে একটা ঠেলা দিল। শ্যামল বিড় বিড় করে বলছে,

- ও মামী, ও মামী মাগী তোকে আমি খাব। তোর মেয়ে দুটোকেও খাব। কত বড়ো মাই করেছিস মাগী।

পিঙ্কি হাসি চাপতে গিয়ে শ্যামলের উপর পড়ে যায়।

- এই কে রে?

শ্যামল চোখ খুলে দেখে তার ধোন খাড়া হয়ে পাজামা ভিজিয়েছে আর দুই মামাতো বোন সেটার দিকে তাকিয়ে গুদে আঙ্গুল দিয়েছে। শ্যামল অবাক হবার ভান করে বলে,

- এই তোরা কী করিস এখানে?

- তোমার ধোনটা কত বড়ো দেখব?

পম্পি বল। শ্যামল আবার লাজুক হাসি দিয়ে পাজামা খুলে। বলে,

- এমন ঠাটানো ধোনকে ধোন বলে নারে মাগী, বাড়া বলে। আয় চুষে দে তুই, আর তুই আয় আমার কাছে। দরজাটা দিয়ে আয়।

- দিয়েছি আগেই।

পিঙ্কি মুখ দিল শ্যামলের বাড়ায়, শ্যামল মুখ দিল পম্পির গুদে। কচি গুদের গন্ধে আর পিঙ্কির চোষনে বাড়াটা আর ঠাটিয়ে ওঠে।

এই পর্যন্ত পড়ে অর্জুন দেখে রূপসী টলছে। বীরেশ এক হাতে নিজের ধোন টিপছে, আর ক হাতে রূপসীর কচি চুচি টিপছে। অর্জুন বলে,

-এই গল্প তো শেষ হয় নি।

- তোর গল্পের খেতা পুড়ি, আয় আমরা সবাই মিলে খেলি। গল্পে দুই মেয়ে এক ছেলে, এখানে এক মেয়ে দুই ছেলে।

- না, আমি পড়তে থাকি আর সবাই মিলে গরম হতে থাকি। তখন আর মজা হবে।

- আমি জানি না আমি এখন তোরটা চুষব।

অর্জুনের প্যান্ট নামিয়ে প্রথমে ছোটদের রঙিন জাঙ্গিয়াতে একটা চুমু খেল রূপসী। অর্জুনের ধোনটা গল্পের শ্যামলের মত করে ঠাটিয়ে উঠল। এবার জাঙ্গিয়া নামিয়ে রূপসী শুরু করল ধোন চোষা। ওদিকে রূপসীর প্যান্টি নামিয়ে বীরেশ শুরু করল রূপসীর গুদ চোষা। চোখ মুখ লাল করে নতুন স্পর্শের তৃপ্তিতে আবার পড়তে শুরু করল।

গুদ চুষতে চুষতে দুহাতে পিঙ্কির কচি মাই টেপে শ্যামল। মুখে অবিরাম খিস্তি দেয়,

- ওরে চোদানী মাগীরে, তোরা এতদিন কই ছিলিরে? তোদের গুদ মারব বলেই মালদা থেকে উড়ে এসেছি। তোদের ঠাপাব, মামীকেও ঠাপাব, তোদের মাসিকেও ঠাপাব। তোদের বাড়িটা একটা চোদনবাড়ি।

ফৎ ফৎ করে একদলা মাল পড়ে যায়। পিঙ্কি খিরের মত চুক চুক করে খেয়ে নেয়। পম্পির গুদের পানি খসে শ্যামলের মুখ ভরে যায়। শ্যামল এতক্ষ বোনের গুদ চুষে দিচ্ছিল।

- আয় তোরা খাটে আয় মাগীরা।

পম্পির গুদে শ্যামল বাড়া ঢোকালে, পিঙ্কি গুদ বাড়িয়ে দেয় শ্যামলের মুখে। লাল টুকটুকে কচি গুদ। হালকা সোনালী বাল। কোট সরিয়ে শ্যামল পুরো জিভ ঢুকিয়ে দেয়। ভেতরে বড়শির মত করে নাড়েচাড়ে। পম্পি উহ্ আহ্ করে। ও ছাড়া আর সবার মুখ বন্ধ।

শুধু ওদের না আমারদের গল্পের ত্রিরত্নও এখন ব্যস্ত। রূপসীর জোশিলা চোষনে চটি ফেলে অর্জুন মুখ দিয়েছে রূপসীর গুদে। বীরেশ রূপসীর কচি চুচিতে। আর রূপসী? সে বিহ্বল হয়ে একবার বীরেশের, একবার অর্জুনের বাড়া চুষছে পাগলের মত। সবাই ব্যস্ত এক অবশ্যম্ভাবী চোদন খেলায়।

লেখক সম্পর্কে
আমি সাহিত্যিক নই, নেই লেখালেখির অভ্যাস। বিভিন্ন ব্লগ পড়ে একটা ব্লগ খোলার ইচ্ছা হল, কিন্তু কোন নির্দিষ্ট বিযয়ে পারদর্শীতার অভাবে আটকে গেলাম। একজন চোদনবাজের মাথায় সবসময় চোদাচুদির কথাই ঘুরপাক খাবে এটাই স্বাভাবিক। তাই এটাকেই বেছে নিলাম। এটাতেও সমস্যা, সময়ের অভাব : শিকার করব না গল্প লিখব? না চুদে যে থাকা যায় না, কি আর করি যৌবনজ্বালা।

0 মন্তব্য:

একটি মন্তব্য পোস্ট করুন

 
প্রথম পাতা | পড়াশুনা | ভিডিও