শুক্রবার, ২৮ অক্টোবর, ২০১১

বন্ধে আটকে পড়ে

সকাল থেকেই দমদমের পরিস্থিতি থমথমে৷ সি.পি.এম-এর ডাকা বারো ঘন্টার বনধে এলাকার সমস্ত দোকানপাট বন্ধ রয়েছে৷ তার উপর সকালের দিকে খানিকক্ষণ রেল অবরোধ৷ এতে অসুবিধার মধ্যে পড়ে নিত্যযাত্রীরা৷ প্রচুর ট্রেন আটকা পড়ে যায় বিভিন্ন স্টেশনে৷ গতকাল রাতে দূর্গানগর এলাকার দুজন সি.পি.এম. নেতাকে কয়েকজন সমাজবিরোধী নৃশংসভাবে খুন করে৷ গুলি ও ভোজালি চালিয়ে তাদের খুন করা হয়৷ এরপর সি.পি.এম. কর্মীরা প্রচুর দোকানপাট ভাঙচুর করে৷

এই ঝামেলার মধ্যে নৈহাটি ষ্টেশনে আটকা পড়ে জেলিনা কি যে করবে বুঝতে পারছে না। সে যাবে দমদমে নিজের ফ্ল্যাটে। সে আসছে বেলডাঙ্গা থেকে। অনেক চিন্তা ভাবনা করে স্বামী রাজীবের পরামর্শে তুষারকে ডাকল। তুষার জেলিনার শ্বশুরের বন্ধু পরেশ কাকুর ছেলে। অবিবাহিত, বয়সে প্রায় জেলিনার সমান।

তুষার কপাল জোরে একটা ট্যাক্সি পেয়ে বন্ধুপত্নীকে নিয়ে রওনা দিল। কোন রকমে ফ্ল্যাটে ঢোকার পরই বাইরে শুরু হল বোমাবাজি। বেরোনর কোন উপায়ই নেই। সে রাতটা তুষারকে থাকতেই হবে রাজীবের ফ্ল্যাটে।

কিশোরী বয়স থেকেই জেলিনার শরীরে কাম প্রাল্য। কিন্তু নিম্নবিত্ত রক্ষণশীল বাড়িতে সে কাম মেটানর কোন উপায় ছিল না। ছাব্বিশ বছরে বিয়ের পরের রাতেই কার্যত স্বামী রাজীবকে ধর্ষন করেছিল জেলিনা। স্ত্রীর প্রাবল্য কামের চাপে রাজীব মাঝে মাঝে অসহায় বোধ করত।

জন্ম নিয়ন্ত্রনের জন্য বহু মহিলারাই বার্থ কন্ট্রোলের ট্যাবলেট খান৷ এই ওষুধই যৌন ইচ্ছাকে একেবারে নির্মূল করে দিতে পারে৷ তাই লাইগ্রেশন করিয়ে নিয়েছে জেলিনা। এতে যেমন চাই, যখন চাই, চোদা যায়। আর কনডোম ছাড়া বাঁড়ার স্বাদই আলাদা। এর কাজটাও মোক্ষম৷ এই ওষুধটা মহিলাদের যৌন চাহিদা বাড়িয়ে দেয় বহুগু

বাচ্চা হওয়ার পর জেলিনার শরীর আর ভরাট। উন্নত ছত্রিশ বুক জোড়া, তানপুরার খোলের মত পাছা, চল্লিশ বছরেও জেলিনাকে পুরুষের কাছে আর আকর্ষনীয় করে রেখেছে। প্রতি শুক্রবারে সে স্বামীর সঙ্গে রাতে নিয়ম করে গল্প, সহবাস করে। রাজীবের যৌন ক্ষমতা সাধারণ। মিনিট পনেরো সঙ্গমের পরই সে যুবতী বৌয়ের যোনীতে বীর্যপাত করে। এতে জেলিনার একবার রাগরস বেরোয়, কিন্তু কামের নিবৃত্তি হয় না। তাই সুযোগ পেলেই সে চুদিয়ে নেয় অভিজ্ঞ লোকেদের দিয়ে। পুরাণো প্রেমিক প্রকাশ, ইলেকট্রিক মিস্ত্রি ধ্রুব ইতিমধ্যে জেলিনার শরীরের স্বাদ নিয়েছে বারে বারে। রোজ বৌয়ের এই চোদন রোগ রাজীব জেনেও নিজের যৌন অক্ষমতার জন্যে কিছু বলতে পারে না। এই সুযোগে যদি তুষারকে দিয়ে চোদান যায়?

এদিকে তুষার বিয়ে না করলেও মেয়েদের সান্নিধ্য চায়। মহিলা সঙ্গীর সংসর্গেই তুষারের জীবনের সব টেনশান দূর হয়ে যায়। বিবাহিতা মহিলা সঙ্গীর মধুর স্পর্শ তার বাঁড়াকে করেছে সুগঠিত। কুমারী মেয়েদের বাহানা অনেক। কাকে না কাকে চুদিয়ে পেট বাধিয়ে বলবে বিয়ে কর। তার থেকে যৌনজীবনে অতৃপ্ত বৌদিরা চোদার জন্যে অনেক সুলভ। রাজীবের পাকা আঙ্গুরের মত টসটসে বৌটাকে চোদার সুযোগ হয়ত আজ করে দেবেন ভগবান। কি ভাবে উপভোগ করব এই তরতাজা তন্বীকে মনে করেই তুষারের বাঁড়াটা আনচান করতে থাকল।

সন্ধ্যা বেলাতেই জেলিনা তুষারের আহ্বানে সাড়া দিয়ে বুকের সঙ্গে লেপ্টে গেল। সুদীর্ঘ এক চুমো দুজনের কামবাসনাকে বাড়িয়ে দিল বহুগু। তবে পর পুরুষকে দিয়ে সরাসরি চোদাতে গেলে সস্তা হয়ে যাবে তাই ছেনালি করতে লাগল জেলিনা,

- তুষার প্লীজ, এমন কথা বল না। বাজীবের বৌ আমি, তোমার বোনের সমান। আমি তোমার মনের কথা বুঝি।

জেলিনা হাত দিয়ে তুষারের বড়ো বড়ো বিচি দুটোতে হাত বোলাতে বোলাতে বলল।

- সে ঠিক আছে, কিন্তু রাজীবের বন্ধু হিসাবে কর্তব্য হচ্ছে তোমাকে সুখে রাখা।

এই বলে তুষার মুঠো করে জেলিনার গুঁদটা নিয়ে কচলাতে থাকল।

- ও গো, তুমি এখন আমাকে নিয়ে কি করবে?

- প্রথমে পরস্ত্রীর সায়া উত্তোলন, তারপর যোনিপথে লিঙ্গ স্থাপন পরে যৌনমিলন।

- ইস ইস তুষার, বন্ধুর বৌয়ের সঙ্গে এ সব করা পাপ।

কিন্তু জেলিনা তুষারের হাত থেকে নিজের গুঁদ ছাড়ানর কোন চেষ্টাই করল না, বরং পা দুটোকে ছড়িয়ে দিল যাতে তুষার গুঁদটাকে ভাল করে কচলাতে পারে। এদিকে ততক্ষণে তুষার ডান হাত দিয়ে প্রথমে জেলিনার ব্লাউজের সামনের দুটো হুক খুলে, তারপর পেছনে হাত নিয়ে গিয়ে ব্রার হুকও খুলে মাই দুটো বার করে একটা মাই মনের সুখে চটকাতে শুরু করল।

তুষার গুঁদটাকে জোরে জোরে কচলাতে কচলাতে বলল,

- তোমার গুঁদের তেষ্টা মেটে নি জেনে আমি কি চুপ থাকতে পারি? বিয়ে করে রাজীবের সঙ্গে চোদার লাইসেন্স পেয়েছ কিন্তু চুদিয়ে সুখ নেই, এ তো চিরদিন চলতে পারে না।

- হে ভগবান, তুমি কি বলছ গো। রাজীব জানলে কি ভাববে বল তো।

- সে ঢ্যামনাচোদার কথা মনে করে তুমিই বা কতদিন উপোসী থাকবে?

পরিস্থিতি বিচার করে জেলিনা আর জোরে তুষারের ধোন খিঁচতে লাগল।

- রাজীব তোমাকে পুরো ল্যাংটো করে কখনও চোদে নি?

- কিন্তু তুমি এই কথা কেন জানতে চাইছ?

- এই জন্যে যে আমি যখন তোমাকে ল্যাংটো করে চুদব, তখন বুঝবে কাকে বলে প্রকৃত যৌনসুখ।

- না, না তুমি আমাকে চুদলে পাপ হবে গো।

- তা হোক, তুমি আমার প্রশ্নের জবাবটা আগে দাও তো।

- রাজীব আমাকে চোদার জন্যে সায়া তোলে।

এই বলে জেলিনা মুখ ঢাকল। এই প্রথম সে তুষারকে চোদার কথা উল্লেখ করল। তুষার জেলিনাকে জড়িয়ে ধরল। তুষার চুমু খাওয়ার চেষ্টা করছে আর জেলিনা মুখ ঘুরিয়ে নিচ্ছে। জেলিনা খালি ব্রা আর সায়া পড়ে। তুষার ওর বুক দুটো ধরে দেওয়ালে ঠেসে ধরেছে। এরপর তুষার পেটিকোটের ফিতে খুলতে শুরু করল। জেলিনা হাফ ল্যাংটো হয়ে গেল। তুষার তখন জেলিনার পুরো পাছা টিপতে শুরু করল। পোঁদ ফাঁক করে তুষার ফুটোতে আঙ্গুল ঢোকাল, আস্তে আস্তে জেলিনার বাধা দেওয়ার শক্তি শেষ হয়ে এল। একটানে তুষার ব্রা খুলে দিয়ে ক্ষুধার্তের মত ঝাঁপিয়ে পড়ল। এক হাতে ডান বুক টিপছে, অন্য বুকের বোঁটা চুষতে লাগল। জেলিনা আরামে শিৎকার দিতে শুরু করল। পাকা চোদনখোর তুষার বুঝল এই হল জেলিনাকে বিছানায় নেবার সময়।

জেলিনাকে বিছানায় নিয়ে তুষার আস্তে আস্তে নিচে নামতে লাগল। জেলিনার পেটে এসে থামল। ভরা যুবতীর পেটের গভীর নাভি পুরুষের বাঁড়ার কামোত্তেজক। ঢং করে দুহাতে গুঁদের ঠোঁট ঢেকে সতীত্ব রাখার জন্যে জেলিনা তুষারকে শেষ বাধা দেওয়ার চেষ্টা করল। তুষার তার জিভ দিয়ে জেলিনার নাভিকুন্ডলী গোল করে চাটতে লাগল। জেলিনা লজ্জাতে একবার গুঁদ, একবার বুক ঢাকে। পোঁদের তলায় বালিশ দিয়ে মাগীর পা দুটো ফেড়ে ধরতেই গুঁদপথ খুলে গেল। কয়েকটা বালে পাক ধরেছে। তার মধ্যে রসাল গোলাপী ফুটো। মাগীর হাত সরিয়ে তুষার চুকচুক করে রস পান করতে থাকল। তুষার এবার লুঙ্গি খসিয়ে ল্যাংটো হয়ে গেল। বাঁড়াটা মুখের কাছে ধরতেই জেলিনা চুষতে লাগল। তুষার জেলিনার পা দুটো ফাঁক করে গুঁদে চুমু খেয়ে বাঁড়াটা জেলিনার পাকা গুঁদের বরাবর সেট করে ঘষতে লাগল। হঠাৎ এক ঠাঁপে বাঁড়া গেঁথে দিল গুঁদের মধ্যে।

- জেলিনা আমার কত দিনের সাধ ছিল তোমাকে চোদা, আজ তা পূরন হল।

বলে তুষার ঠাঁপাতে ঠাঁপাতে জেলিনার স্তনের বোঁটা কামড়ে ধরল। এরপর লাজলজ্জা বিসর্জন দিয়ে জেলিনা তুষারের কোলে বসে চোদাতে লাগল। পুরো গুঁদপথ দিয়ে তুষারের বাঁড়াটাকে চেপে ধরে নেচে নেচে মাগীর সে কি চোদন। সে রাত দুজন না ঘুমিয়ে চোদাচুদিই করল।

লেখক সম্পর্কে
আমি সাহিত্যিক নই, নেই লেখালেখির অভ্যাস। বিভিন্ন ব্লগ পড়ে একটা ব্লগ খোলার ইচ্ছা হল, কিন্তু কোন নির্দিষ্ট বিযয়ে পারদর্শীতার অভাবে আটকে গেলাম। একজন চোদনবাজের মাথায় সবসময় চোদাচুদির কথাই ঘুরপাক খাবে এটাই স্বাভাবিক। তাই এটাকেই বেছে নিলাম। এটাতেও সমস্যা, সময়ের অভাব : শিকার করব না গল্প লিখব? না চুদে যে থাকা যায় না, কি আর করি যৌবনজ্বালা।

0 মন্তব্য:

একটি মন্তব্য পোস্ট করুন

 
প্রথম পাতা | পড়াশুনা | ভিডিও