শুক্রবার, ২১ অক্টোবর, ২০১১

রাতে একা পেয়ে

শিলিগুড়িতে একজন অসুস্থ আত্বীয়কে দেখার জন্য হাসপাতালে গিয়েছিলাম। বারোবিশা থেকে সকাল দশটায় রওনা হয়ে বিকাল পাঁচটায় হাসপাতালে পৌঁছলাম। আমার সঙ্গী ছিল আমার স্বামী বিনয় রায়। আমরা রোগীর দেখাশুনা ও কথাবার্তা বলতে বলতে রাত অনেক হয়ে গেল। আমারা শিলিগুড়িতে গেছি শুনে আমার স্বামীর এক বাল্যবন্ধু আমাদের সাথে দেখা করার জন্য হাসপাতালে এসেছে। তার বাড়ি আমাদের বারোবিশায় এবং সে মাটিগাড়ার একটি বাড়িতে থাকে স্বপরিবারে। সে বহুদিন পর্যন্ত কোন উৎসব ছাড়া বাড়িতে আসে না।

রোগী দেখার পর রোগীর সিটের অদূরে আমরা তিনজনে খোশগল্পে ব্যস্ত হয়ে গেলাম। রাত কটা বাজে আমাদের সে দিকে মোটেও খেয়াল নেই। প্রতিটি হাসপাতালের মত এই হাসপাতালেরও রোগী দেখার সময়সীমা নির্দিষ্ট আছে, তাই হাসপাতালের কর্মীরা এসে সবাইকে সতর্ক করে দিল যাতে করে যে যার বাড়িতে চলে যায়। রাতে রোগীর সাথে কেউ থাকতে পারবে না। তবে একজন অনুমতি সাপেক্ষে থাকার বিধান আছে। সে বিধান মতে আমার আত্বীয়ের সাথে বিগত তিনদিন প্রর্যন্ত আমাদের অন্য একজন আত্বীয় থেকে আসছে। সে হাসপাতালের নিকটবর্তি একটি বোর্ডিং ভাড়া করেছে কিন্তু এক রাতও সে সেখানে থাকতে পারে নি। শুধুমাত্র দিনের বেলায় নিদ্রাহীন রাতের ক্লান্তি কাটাতে বোর্ডিং-এ গিয়ে সে ঘুমাত।

হাসপাতালের কর্মীদের সতর্কবাণি শুনে আমরা মনে মনে যাওয়ার প্রস্তুতি নিলাম। আমার স্বামীর বন্ধুটি আমাদের তার বাড়িতে যাওয়ার জন্য অনুরোধ করল। আমরা রাত যাপন করার একটা সুবিধাজনক স্থান পাওয়ায় খুশি মনে তার নিমন্ত্রণ মেনে নিলাম। ইতিমধ্যে রোগীর সাথে আমাদের আত্বীয়টা, আমার স্বামী বিনয়কে খুব অনুরোধ করল রোগীর সাথে থাকার জন্য। সে একটি রাতের জন্য বিশ্রাম নিতে চায়। তথন বিনয় উভয়সংকোটে পল। সে যদি এখানে থাকে, মহিলা হিসেবে আমাকে কোথায় রাখবে? ঐ আত্বীয়ের সাথে বোর্ডিং-এ থাকাও সম্ভব নয়। আমার স্বামীর বন্ধু আমাদের সমস্যা সলভ করে দিল।  সে বলল,

- পূজা বৌদি আমার সাথে আমার বাড়িতে চলে যাক, রোগীর সাথে লোকটি বোর্ডি-এ চলে যাক এবং তুমি আজ রাত রোগীর সাথে থাক।

বাড়িতে মহিলাদের সাথে আমার থাকতে অসুবিধা হবে না ভেবে আমার স্বামী বন্ধুর সাথে আমাকে যেতে অনুমতি দিয়ে দিল। আমার স্বামীর কাছ থেকে বিদায় নিয়ে আমি চলে গেলাম। আমরা হাসপাতাল থেকে নামলাম। আমার স্বামী একটা রিক্সা ডাক দিল,

- এই, খালি? যাবে?

- হ যাব।

- কত নিবে?

- চল্লিশ টাকা।

বন্ধুটি আর কোন দরাদরি করল না, রিক্সায় উঠে বসল। তার পাশে আমিও উঠে বসলাম। বন্ধুটির বিশাল শরীর, লম্বায় পাঁচ ফুট আট ইঞ্চির কম হবে না, মোটায় আগাগোড়া সমানে চল্লিশ ইঞ্চির মত হবে। শরীরের হাড়গুলো ভীষণ মোটা মোটা, হাতের আঙ্গুলগুলোও বেশ মোটা ও লম্বা, গায়ের রং শ্যামলা, সুশ্রী চেহারা। আমিও স্লীমের চেয়ে একটু মোটা, বেশ মোটা না হলেও আমাকে কেউ স্লিম বলবে না। রিক্সায় দুজনে ঠাসাঠাসি হয়ে গেলাম। রিক্সা চলতে শুরু করল। জানতে চাইলাম,

- বাড়ি এখান থেকে কত দূর?

- অনেক দূর।

- তাহলে আমরা অটো নিতে পারতাম।

- বৌদির সাথে অটোর চেয়ে রিক্সায় চড়তে মজাটাই আলাদা। এই দেখুন না আমরা কি রকম ঠাসাঠাসি হয়ে বসলাম। আপনি আর আমি একে অন্যের সাথে একেবারে ফিটিং হয়ে লেগে গেছি। আপানার কেমন লাগছে জানি না, আমার কিন্তু খুব মজা হচ্ছে বৌদি।

- যা, দুষ্ট।

- দেবরেরা একটু আধটু দুষ্টুমি না করলে ভাল দেখায় না।

আমাদের কথা শুনে রিক্সা ড্রাইভার চালু অবস্থায় পিছন ফিরে তাকাল। হঠাৎ রিক্সার একটা চাকা খাদে পড়ে কাত হয়ে পড়ে যাওয়ার উপক্রম হল। আমি প্রায় পড়ে গিয়েছিলাম, সে আমাকে ঝাপ্টে ধরল। আমাকে রক্ষা করার জন্য সে আমাকে আমার একটা স্তনের পুরোটা খাপড়ে ধরেছে। শুধু তাই নয়, আমার স্তন ধরে আমাকে টেনে তুলে তার বুকের সাথে লেপ্টে প্রায় দুই মিনিট চেপে ধরেছে। তার প্রসস্থ বাহুতে থরথর করে কাঁপতে কাঁপতে আমিও যেন নিরব ভাবে আশু বিপদের হাত থেকে আশ্রয়স্থল খুঁজে পেয়েছিলাম। কয়েক মিনিটের মধ্যে আমরা স্বাবৌদিক হলাম এবং রিক্সা ওয়ালাকে সাবধানে চালানর জন্যে বলে সতর্ক করে দিলাম। অনেক্ষ আমরা নিরব। আমি মুখ খুললাম, বললাম,

- আর কত দূর আছে?

- প্রায় দশ মিনিট লাগবে।

আমরা আবার নিরব হয়ে গেলাম। এবার সে নিরবতা ভেঙ্গে বলল,

- বৌদি, ব্যাথা পেয়েছেন?

- না, ব্যাথা পাব কেন? নিচে তো পড়ি নি

- আমি বলছিলাম, আমি যে শক্তভাবে ধরেছি ব্যাথা পাওয়ারই কথা।

- যা দুষ্ট।

আমি তাকে ডান হাতের কনুই দিয়ে একটা গুতা দিলাম। সেও আমার নরম গালে একটা চিমটি কেটে গুতার জবাব সাথে সাথে দিয়ে দিল। অল্পক্ষণের মধ্যে আমরা বাড়িতে পৌঁছে গেলাম। বাড়িতে পৌঁছে দেখলাম কেউ নেই। পথের সমস্ত ঘটনা এবং বাড়িতে কেউ না থাকা, আমায় বিব্রত করল।

- বৌদিরা কোথায়?

- তাই তো ভাবছি।

সে তার স্ত্রীকে টেলিফোন করল, অপর প্রান্ত থেকে জবাব দিল তারা হঠাৎ একটা বাড়িতে বেড়াতে গেছে, আজ রাত ফিরবে না। সে আর আমার উপস্থিতির কথা বলল না। কি আর করা, রাতে আমরা দুজনে পাক করা খাওয়া খেয়ে নিলাম। শোয়ার প্রস্তুতি নিতে গিয়ে দেখলাম, তাদের বাড়িতে দুটি কামরা, একটি বারান্দা। বারান্দার এক প্রান্তে একটি বাথরূম। ঘরের কোন কামরায় দরজা নেই, শুধু মাত্র পর্দা টাঙানো। আমাকে একটা রূমে শুতে দিয়ে লাইট অফ করে সে অন্য রূমে চলে গেল। আমি ক্লান্ত, শোয়ামাত্র ঘুমিয়ে গেলাম। কতক্ষ পর জানি না, আমার স্তনে একটা চাপ অনুভব করলাম। আমি স্পষ্ট বুঝে গেছি কার হাতের চাপ, আর এও বুঝলাম যে পারপারি করে কোন লাভ হবে না। কেননা আমি আর সে ছাড়া এখানে আর কেউ নেই। আমি বললাম,

- এ কি করছ?

- আমি আর আপনি দুজনে আলাদা শুতে ভাল লাগছে না। তাই আপনার কাছেই চলে এলাম।

আলোটা জ্বেলে দিল। আমার পাশে এসে বসে আমাকে কাত থেকে চি করল।

- বৌদি আপনার এই স্তনে আমি খুব জোরে ধরেছিলাম, ব্যাথা পেয়েছন কি না দেখি।

আমার বুকের কাঁপড় খুলে স্তনদ্বয়কে বের করে তার দুঊরুকে আমার কোমরের দুপাশে রেখে হাটু গেড়ে উপুড় হয়ে যে স্তনকে ধরেছিল সেটাকে চোষতে শুরু করে দিল, আর অপর স্তনকে মলতে আরম্ভ করল। আমি কোন প্রকার বাধা দিলাম না, বরং আমি তার ঝুলে থাকা ধোনটা ধরে আলতো ভাবে আদর করতে লাগলাম। আমার হাতের স্পর্শ পেয়ে তার ধোন বিশাল আকার ধারণ করল। আমি অবাক হয়ে গেলাম। হায়! বিশাল ধোন। মনে মনে ভাবলাম, হাতির লিঙ্গও তার ধোনের কাছে লজ্জা পেয়ে যাবে। যেমন শরীর তেমন বাড়া, মানুষের লিঙ্গ এত বড়ো থাকতে পারে আমি কল্পনা করতেও পারছি না।

জীবনে অনেক ঘটনা দূর্ঘটনায় বিশাল বিশাল ধোনের চোদন আমাকে খেতে হয়েছে, কিন্তু এত বড়ো ধোন আমি এই প্রথম দেখলাম। সে আমার স্তন চুষতে চুষতে মাঝে মাঝে নিপলে হালকা কামড় বসিয়ে দিচ্ছিল, অন্যটাকে এত টিপা টিপছিল আমার স্তনে ব্যাথা পাচ্ছিলাম। চোষার তিব্রতা এত বেশি ছিল যে, সে অজগর সাপের মত টেনে আমার স্তনের অর্ধেক অংশ তার মুখের ভিতর নিয়ে নিতে লাগল। আমার উত্তেজনা বেড়ে গেল। আমি বাম হাতে তার ধোনে আদর করার ফাঁকে তার মাথাকে আমার স্তনের উপর চেপে রাখলাম। তারপর সে আমার নাভী থেকে শুরু করে স্তনের নিচ পর্যন্ত জিব দিয়ে লেহন শুরু করল। আহ! কি যে আরাম, আরামে আমি আহ, উহ, ইস করে আধা শোয়া হয়ে তার মাথাকে চেপে ধরছিলাম।

এভাবে এক সময় তার জিব আমার গুঁদের কাছাকাছি ঘুরিয়ে ফিরিয়ে চাটতে শুরু করল, কিন্তু গুঁদের ভিতর মুখ ঢুকাল না। আমার গুঁদের ভিতর তার মধ্যমা আঙ্গুল ঢুকিয়ে খেচতে শুরু করল। আহ! আঙ্গুল নয় যেন বাড়া ঢুকিয়ে চুদতে শুরু করল। আমি সুখের আবেশে চোখ বুঝে আহ আহ আহ উহ ইস চোদন ধ্বনি তুলে যাচ্ছিলাম। তার আঙ্গুলের খেচানিতে আমার সোনার ভিতর চপ চপ আওয়াজ করছিল। আমার উত্তেজনা এত বেড়ে গিয়েছিল, মন চাইছিল তার বাড়াটা এ মুহুর্তে সোনায় ঢুকিয়ে দিই, আর সে আমায় ঠাঁপাতে থাকুক। না সেটা করতে পারলাম না, সে তার বাড়াটা আমার মুখের সামনে এনে চুষতে বলল। বিশাল বাড়া আমার মুঠিতে যেন ধরছে না। আমি বাড়ার গোড়াতে মুঠি দিয়ে ধরার পরও সম্ভবত আর ছয় ইঞ্চি আমার মুঠির বাইরে রয়ে গেল। আমি মুন্ডিতে চুষতে লাগলাম, সে আমার মাথার চুল ধরে উপর নিচ করে মুখের ভিতর বাড়া চোদন করল।

অনেক্ষ মুখচোদন করার পর আমাকে টেনে পাছাটাকে চৌকির কিনারায় নিয়ে পা দুটো উপরের দিকে তুলে ধরে তার বাড়াটা আমার সোনার মুখে ফিট করল। আমি মনে মনে স্রষ্টাকে ডাকছিলাম, তার ঠেলা সহ্য করতে পারি কি না। সে আমার সোনায় বাড়া না ঢুকিয়ে ঠাঁপের মত করে সোনার উপর দিয়ে ঘষে ঘষে ঠাঁপাতে লাগল। উহ! এটা যেন আর বেশী উত্তেজনাকর। আমি চরম পুলকিত অনুভব করছিলাম। তারপর হঠাৎ করে সে আমার সোনার ভিতর এক ঠেলায় তার বাড়াটা ঢুকিয়ে দিল। আমি মাগো বলে চিৎকার করে উঠলাম। তিন সন্তানের জননী হওয়া সত্বেও আমি সোনায় কনকনে ব্যাথা অনুভব করলাম। তার বাড়া সোনার মুখে টাইট হয়ে লোহার রডের মত গেথে গেছে। আমার আর্তনাদের কারণে সে না ঠাঁপিয়ে বাড়াটা গেথে রেখে আমার বুকের উপর উপুড় হয়ে পড়ে আমার স্তন চোষন ও মর্দন করতে লাগল। তারপর জিজ্ঞেস করল,

- বৌদি, ব্যাথা পেলেন কেন, আপনি না তিন সন্তানের জননি?

- আমার সব সন্তানই অপারেশনে হয়েছে, তাই যোনিমুখ প্রসারিত হয় নি। তা ছাড়া তোমার বাড়াটা বিশাল বড়ো ও মোটা।

তারপর সে প্রথমে আস্তে আস্তে ঠাঁপানো শুরু করল। তার ঠাঁপানোর স্টাইলই আলাদা। পুরো বাড়াটা খুব ধীরে বের করে সোনার গর্ত থেকে এক ইঞ্চি দূরে নেয়, আবার এক ধাক্কায় ঢুকিয়ে দেয়। এভাবে দশ থেকে পনের বার ঠাঁপ মারল। তার প্রতিটা ঠাঁপে আমি যেন নতুন নতুন আনন্দ পেতে লাগলাম। তারপর আমাকে উপুড় করল। আমি ডগি স্টাইলে উপুড় হয়ে বললাম,

- প্লীজ মাফ চাই, পোঁদে বাড়া দেবে না।

না, সে পোঁদে দিলো না। আমার সোনায় আবার বাড়া ঢুকিয়ে ঠাঁপাতে লাগল, আমি প্রতি ঠাঁপে আহ আহ উহ উহ করে আরামের স্বীকৃতির শব্ধ করছিলাম। এবার বিছানায় শুইয়ে আমার গুঁদে আবার বাড়া দিয়ে ঠাঁপানো শুরু করল। দুই ঠাঁপ পর আমার শরীরে একটা ঝংকার দিয়ে সমস্ত শরীর বাকিয়ে আহহ করে দুহাতে তাকে জড়িয়ে ধরে মাল ছেড়ে দিলাম। সে আর পাঁচ মিনিট ঠাঁপিয়ে বৌদি বৌদি বৌদি গেলাম গেলাম গেলাম বলে চিৎকার করে উঠে বাড়া কাঁপিয়ে আমার সোনার ভিতর বীর্য ছেড়ে দিল। বড়োই আনন্দ পেলাম। সারারাত প্রকৃত স্বামী স্ত্রীর মত জড়াজড়ি করে শুয়ে থাকলাম। সকালে ঘুম থেকে উঠে আমার ব্যাগ থেকে শাড়ী বের করে স্নান করলাম। তার স্ত্রী আসার আগে আমরা বিদায় হলাম। আমার স্বামীও কিছু বুঝতে পারল না। আমি আসার সময় তাকে আমাদের বাড়িতে আসার নিমন্ত্রণ দিয়েছিলাম। সে একবার এসেছিল।

লেখক সম্পর্কে
আমি সাহিত্যিক নই, নেই লেখালেখির অভ্যাস। বিভিন্ন ব্লগ পড়ে একটা ব্লগ খোলার ইচ্ছা হল, কিন্তু কোন নির্দিষ্ট বিযয়ে পারদর্শীতার অভাবে আটকে গেলাম। একজন চোদনবাজের মাথায় সবসময় চোদাচুদির কথাই ঘুরপাক খাবে এটাই স্বাভাবিক। তাই এটাকেই বেছে নিলাম। এটাতেও সমস্যা, সময়ের অভাব : শিকার করব না গল্প লিখব? না চুদে যে থাকা যায় না, কি আর করি যৌবনজ্বালা।

0 মন্তব্য:

একটি মন্তব্য পোস্ট করুন

 
প্রথম পাতা | পড়াশুনা | ভিডিও