শুক্রবার, ২৮ অক্টোবর, ২০১১

মা ও দিদির ইজ্জত হরণ

আমার নাম অভয়, ক্লাস ফাইভে পড়ি। আলিপুরদূয়ারে আমাদের বাড়ী আছে। আমি, বাবা, মা আর আমার দিদি বৈশাখীকে নিয়েই আমাদের পরিবার। ১ বছরের বৈশাখী আমার চেয়ে এক ক্লাস উপরে পড়ে। এই কচি বয়সেই বৈশাখী খুবই সুন্দরী। দুধে আলতা ফর্সা, শার্প চেহারা, বড়ো বড়ো কিউট চোখ, ও মনে হয় বড়ো হয়ে নায়িকা বা মডেল হবে। সুন্দরী বলে ওর গর্বও অনেক, স্কুল আর পাড়ার কত ছেলে ওর পেছনে লেগে থাকে, বৈশাখী কোন পাত্তাই দেয় না।

আমার মা কৌশল্যাও খুব সুন্দরী। বৈশাখীর মতই ফর্সা গায়ের রঙ, ববকাট চুলে দারুণ গর্জিয়াস লাগে। বাচ্চা হয়ে যাওয়ায় একটু মুটিয়ে গেছে বটে, কিন্তু মা এখন আকর্ষণীয়। কোমল মুখশ্রী, রাঙ্গা পুরুষ্ট ঠোঁট, ব্লাউজভর্তি বিশাল ভারী বুক একটু ঝুলে গেছে, আর চওড়া পাছার জন্য মাকে এখনও গর্জিয়াস লাগে। ইনফ্যাক্ট, আমার ক্লাসের ছেলেরা তো মাকে হট আন্টি বলে ডাকে। অনেকে তো মাকে নিয়ে বিশ্রী বিশ্রী কথাও বলে। গত সপ্তাহেই বেয়াদবগুলোর সাথে এসব নিয়ে আমার লেগে গিয়েছিল। সব দোষ ওদের থাকা স্বত্তেও মা আমাকে বকুনি দিল মারামারির জন্য, বেচারীকে তো আর বলতে পারছি না ওরা কি কি সব বলে ওকে নিয়ে।

শুধু স্কুলের ছেলেরাই নয়, রাস্তাঘাটেও অনেক সমস্যায় পড়তে হয় বৈশাখী আর মাকে নিয়ে। সেদিন আমরা কোচবিহার গিয়েছিলাম। মা আর বৈশাখী সামনে হাঁটছে, আর আমি আইস্ক্রীম খেতে খেতে পেছন পেছন আসছি। একটু দূরে আড্ডা মারছে কিছু ছেলে, মনে হয় কলেজের বখাটে ছাত্র হবে। মা আর বৈশাখীর উপর চোখ পড়তেই শিশ দিল ওদের একজন, বাকীরা সবাই খেয়াল করল আমাদের। দূর থেকেই ওদের টাংকি মারা শুনলাম। একজন তো বলেই ফেলল,

- মা মেয়ে দুটোই তো খাসা মাল রে।

আরেকটা বদ মার ছেলে বলল,

- মাগী দুটোকে এক বিছানায় ফেলে চুদতে পারলে জীবনটা ধন্য হয়ে যেত শালা।

মা আর বৈশাখী ওদের বিশ্রী কথা শুনতে পেয়েও কিছুই ঘটে নি এমন মুখ করে হাঁটতে লাগল। চার জোড়া লোভী চোখ আমার মা আর দিদির ফিগার চাটতে লাগল। ওদের সামনে দিয়ে পাস করা ছাড়া আর কোন রাস্তা নেই, তাই বাধ্য হয়ে আমরা সোজা এগোতে লাগলাম। ওদের কাছাকাছি গিয়েছি, ঠিক এই সময় কারেন্ট চলে গেল। জায়গাটা প্রায় অন্ধকার হয়ে গেল। এ সুযোগে লাফ দিয়ে ছেলেগুলো মা আর বৈশাখীকে ঘিরে ধরল। আমি পেছনে থাকায় মনে হয় আমাকে খেয়াল করে নি, আর করলেও কি কিছু করতে পারব? একজন আমার অসহায় দিদি বৈশাখীর পিংপং বলের মত হাল্কা উচুঁ বুকে হাত দিল, আর বাকী তিনজন আমার মা কৌশল্যাকে নিয়ে খামচানো শুরু করল। বুক থেকে শাড়ী সরিয়ে মার বড়ো বড়ো ভারী দুধ দুটো ব্লাউজের উপর দিয়েই টিপে ধরল তিন জোড়া হাত। আমার অসহায় মার ভরাট পাছার বল দুটোও খামচে ধরল ওদের হাত। বেচারী মা আর বৈশাখী ভয়ে টুঁ শব্দটি করল না, চুপচাপ অত্যাচার সহ্য করতে লাগল।

ছেলেগুলোও মনের সুখ মিটিয়ে মা আর মেয়ের সেক্সী শরীর চটকাতে থাকল। জেনারেটর ছাড়তে আর কয়েক মিনিট দেরী হবে, এ ফাঁকে অসহায় মেয়েদের শরীর নিয়ে যা ইচ্ছে করতে লাগল বদমাশগুলো। আমি ভয়ে চুপ করে দাঁড়িয়ে দেখতে লাগলাম।

একটা ছেলে বৈশাখীর কচি দুধ টিপতে টিপতে ওকে জড়িয়ে ধরে জোর করে বৈশাখীর পাতলা ঠোঁটে পুরো ফ্রেঞ্চকিস করতে লাগল। বৈশাখী বেচারী আতঙ্কে কোন কিছুই করতে সাহস পাচ্ছে না। কারেন্ট এখনও আসার নাম গন্ধ নেই দেখে ছেলেগুলো আরও বেপরোয়া হয়ে গেল। অবশেষে একটা গুন্ডা ছেলে টান মেরে ফড়াত ফড়াত করে মার ব্লাউজের বোতামগুলো ছিঁড়ে ফেলল। মা বেচারী ভয়ে কাঠ, সামান্য নড়ছেও না। ছেঁড়া ব্লাউজ খুলে দিয়ে গুন্ডাটা দুহাত ঢুকিয়ে ব্রেসিয়ারের তলা থেকে মার বড়ো বড়ো দুধ দুটো টেনে বের করে আলো। ছেড়ে দিতেই মার ভারী ভারী দুধজোড়া স্প্রিং-এর মত ঝুলে পড়ল। আমার ৩৮ বছরের সুন্দরী মার ফর্সা ভরাট দুধ দুটো দেখে তারা তিনজনে হুমড়ে পড়ল মার বুকে। একজন ফর্সা দুধের নরম চর্বিতে কামড়াতে লাগল, অন্যজন প্রচন্ড জোরে দুধ টিপতে লাগল আর আরেকজন মার দুধের বাদামী বোঁটা কামড়ে ধরে মার দুধ চুষতে লাগল।

বৈশাখীর দুধ টিপে যে ছেলেটা ওকে চুমু খাচ্ছিল, সে এবার বৈশাখীকে ছেড়ে দিয়ে মার ল্যাংটা দুধের উপর হামলা করল। এ ফাঁকে আরেকটা ছেলে মাকে ছেড়ে বৈশাখীকে জাপটে ধরে বৈশাখীর কামিজের উপর দিয়েই ওর পিংপং বলের মত সদ্য জেগে ওঠা কচি দুধ কামড়ে ধরল। বৈশাখী ব্যাথা পেয়ে আউঁ! বলে চিৎকার করল। ঠিক এই মুহুর্তে অনেক দূরে জেনারেটর চালুর ঘড়ঘড় আওয়াজ শুরু হল। সাথে সাথে গুন্ডাগুলো মা আর বৈশাখীকে ছেড়ে দৌঁড়ে পালিয়ে গেল। ওদের লাগাতার অত্যাচারে হতভম্ব হয়ে মা আর বৈশাখী বোকার মত দাঁড়িয়ে থাকল। আমি আর দেরী না করে এক ছুটে মার কাছে গেলাম। মার বড়ো বড়ো দুধ দুটো দেখার মত হয়েছে, উলঙ্গ দুধজোড়া পুরো লাল হয়ে আছে, ফর্সা দুধে লাল লাল কামড়ানর চিহ্ন।

আমি দেরী না করে দুহাত লাগিয়ে মার ল্যাংটা দুধ দুটো ব্রেসিয়ারে ঠেসে ভরতে লাগলাম। সহজ হল না কাজটা। অতিরিক্ত চটকানী কামড়ানীর জন্য ফুলে গেছে মার বিশাল দুধ দুটো, ব্রেসিয়ারের মধ্যে ঢুকতে চাইছে না। ভাগ্যক্রমে এবার বেচারীর হুঁশ ফিরল, মা আর আমি দুজনে মিলে ওর দুধ দুটো ব্রার মধ্যে কোনমতে গুঁজে দিয়ে শাড়ী দিয়ে ছিঁড়া ব্লাউজটা ঢেকে দিলাম। কিন্তু বেশি লাভ হল না, আলো জ্বলে উঠতেই গোলাপী ফ্রেঞ্চ তাঁতের শাড়ীর মধ্য দিয়েই মার আলুথালু ভরাট স্তনের ফর্সা ক্লীভেজ দেখা যেতে লাগল। ইতিমধ্যে বৈশাখীও ওর কাপড় টেনে ঠিক করে নিয়েছে। ওর কাপড় ছিঁড়ে নি বটে, কিন্তু দুবুকের জায়গায় ছেলেগুলোর লালা লেগে কাপড় ভিজে আছে।

আলো আসতেই মা আর বৈশাখী হাঁটা শুরু করল, আমিও ওদের সাথে সাথে হাটতে লাগলাম। এমনিতেই কোনমতে মার ভারী দুধ জোড়া ঠেলাঠেলি করে ব্রা-র মধ্যে প্যাকিং করে দিয়েছিলাম, ব্রেসিয়ারের উপর দিয়ে ঠেলে বের হয়ে এসেছে ওর বড়ো দুধর ফর্সা ফোলা ফোলা নরম মাংস। তার উপর জোর কদমে হাটঁছে, তালে তালে বাউন্স করছে মার দুধ দুটো, ব্লাউজও ছিঁড়ে ফালাফালা, কোন সময় না আবার খুলে যায়।

আমরা একটু ভিড়ে আসতেই ঘটল বিপত্তিটা। মার ডান দিকের ভারী দুধটা ব্রেসিয়ারের পল্কা বাধঁন ছিঁড়ে এক লাফে বেরিয়ে পড়ল, ল্যাংটা দুধটা লাউয়ের মত ঝুলে পড়ল। শাড়ির ফাঁক দিয়ে স্পষ্ট দেখা যেতে লাগল মার দুধ।

কিন্তু মার কোন হুঁশই নেই। হনহন করে হেঁটে যাচ্ছে তো যাচ্ছেই, টেরই পেল না আবার ওর দুধ বেরিয়ে গেছে। আশেপাশের লোকজন খেয়াল করতে লাগল আমার আধল্যাংটা মাকে। সুন্দরী, অভিজাত এক মহিলা ল্যাংটা দুধ লাউঝোলা বের করে হেঁটে যাচ্ছে, এরকম দৃশ্য সারা জনমেও দেখা যাবে না। অতএব ফুটপাথের হকার থেকে শুরূ করে পথচারী স্কুলের বাচ্চা পর্যন্ত আমার মার উলঙ্গ দুধের দিকে হাঁ করে তাকিয়ে থাকল। বেচারী মার এখন কোন খবর নেই, হাঁটছে তো হাঁটছেই। ফুলে লাল হয়ে যাওয়া ফর্সা ল্যাংটা ডান দুধটা হাঁটার তালে তালে স্প্রিংয়ের মত উপর নিচে বাউন্স করছে, আর রাস্তার লোকজন হাঁ করে মার ন্যাংটো দুধের পাগলা নাচন দেখছে।

রাস্তার উপরেই আমাদের গাড়ি পার্কিং করা ছিল। কোনমতে পৌছেঁই মা দরজা খুলে পেছনের সীটে বসে পড়ল। আমাদের মধ্যবয়স্ক ড্রাইভার মণিরুল মার ল্যাংটা দুধ আর বিদ্ধস্ত চেহারা দেখে ভ্যাবাচ্যাকা খেয়ে ফ্যাল ফ্যাল করে তাকিয়ে রইল। আমি আর দিদি তাড়াতাড়ি গাড়িতে উঠে পড়লাম।

- কাকু, তাড়াতাড়ি বাড়ীতে চলেন।

ড্রাইভার মণিরুল কাকুও বুঝে গেছে কিছু একটা গ্যাঞ্জাম হয়েছে, কথা না বাড়িয়ে গাড়ী স্টার্ট দিল। চলতে শুরু করলে আমি মা আর দিদির দিকে তাকানর ফুরসত পেলাম। মার ফর্সা সুন্দর মুখটা অপমান আর উত্তেজনায় লাল হয়ে আছে, ফোঁস ফোসঁ করে নিঃশ্বাস ফেলছে। দুধ বের হয়ে ঝুলছে সেটা এখনও খেয়াল করে নি বেচারী। বৈশাখীর ফর্সা মুখও লাল হয়ে গেছে। গুন্ডাগুলোর অত্যাচারে ওর পাতলা ঠোঁট দুটো কমলার কোয়ার মত গোলাপী হয়ে ফুলে উঠেছে। বৈশাখীর রক্তলাল চোখে অপমানের বোবা কান্না, চোখ দুটোয় দুফোটাঁ জল জমে আছে। আর ওর কচি দুধের উপর কামিজ ভিজে লেপ্টে আছে।

খেয়াল করলাম, গাড়ী চালানর ভান করে আমাদের ড্রাইভার রিয়ার ভিউ মিররে লোভী চোখে মার ল্যাংটা দুধ দেখছে। আমি হাত বাড়ীয়ে শাড়ী টেনে মার দুধ ঢেকে দিলাম। কিন্তু মিনিট কয়েক পরেই স্পীডব্রেকার-এর উপর দিয়ে যাওয়ার সময় ঝাঁকুনি খেয়ে মার ডান দুধটা আবার লাফিয়ে বেরিয়ে পড়ল। মার কোন খবরই নেই। থাক তাহলে, আমি আর ওর দুধ ঢাকলাম না। ড্রাইভার হারামজাদা মণিরুল কাকাও এ সুযোগে তার মালকিনের ল্যাংটা দুধ উপভোগ করতে লাগল।

আমার বুকটা এখনও ঢিপঢিপ করছে। ভাগ্যিস দেরীতে হলেও জেনারেটরটা ছেড়েছে বলে ছেলেগুলো শুধু ব্লাউজ ছিঁড়ে মার দুধ টিপাটিপি করেই ছেড়ে দিতে বাধ্য হয়েছে। না হলে আজকে মনে হয় আমার সুন্দরী মার পেটিকোট পর্যন্ত খুলে ধুম ল্যাংটা করে মাটিতে ফেলে চুদে ফাঁক না করে ছাড়ত না।

ট্রাফিক স্টপে গাড়ি থামতেই, একটা ছেলে ফুল নিয়ে ছুটে এল। মার ঝোলা দুধ দেখে বোকার মত ফুল বিক্রির কথা ভুলে গিয়ে ওর দিকে তাকিয়ে থাকল। এর একটু পর চোখে কালো পট্টি বাধাঁ একটা কানা ফকির ভিক্ষা চাইতে চাইতে মার জানালায় হাজির হল। মজার ব্যাপার, মার ল্যাংটা দুধ দেখে লোকটা পট্টি খুলে স্পষ্ট ভাল চোখে ওর দিকে তাকাল। মা যেন অন্য জগতে ডুবে আছে, কোন হুশঁই নেই। দুঃসাহস দেখিয়ে ফকিরটা খোলা জানালা দিয়ে হাত বাড়িয়ে নোংরা কালো হাতে মার ল্যাংটা দুধ খামচে ধরল, মা নড়ল না পর্যন্ত। এ চান্সে বজ্জাত ফকিরটা ময়লা হাত দিয়ে মার দুধের নরম মাংস টিপতে শুরু করল। এতক্ষণে ফকিরটাকে খেয়াল করল মণিরুল কাকা, গর্জে উঠল সে,

- হারামজাদা, শুয়োরের বাচ্চা, খানকির ব্যাটা, আমার মালকিনের মাইয়ে হাত দিছিস? মেরে ফেলব কুত্তার বাচ্চা।

ভয় পেয়ে ফকিরটা মার ল্যাংটা দুধে শেষবারের মত দুবার টিপেই পালাল, সে সঙ্গে ফুলওয়ালা ছেলেটাও দিল দৌড়। এবার চমকে উঠে মা শাড়ি টেনে ওর দুধ ঢাকল।

লেখক সম্পর্কে
আমি সাহিত্যিক নই, নেই লেখালেখির অভ্যাস। বিভিন্ন ব্লগ পড়ে একটা ব্লগ খোলার ইচ্ছা হল, কিন্তু কোন নির্দিষ্ট বিযয়ে পারদর্শীতার অভাবে আটকে গেলাম। একজন চোদনবাজের মাথায় সবসময় চোদাচুদির কথাই ঘুরপাক খাবে এটাই স্বাভাবিক। তাই এটাকেই বেছে নিলাম। এটাতেও সমস্যা, সময়ের অভাব : শিকার করব না গল্প লিখব? না চুদে যে থাকা যায় না, কি আর করি যৌবনজ্বালা।

0 মন্তব্য:

একটি মন্তব্য পোস্ট করুন

 
প্রথম পাতা | পড়াশুনা | ভিডিও