মঙ্গলবার, ২৫ অক্টোবর, ২০১১

তিন মাসিকে চোদা

আমার মারা চার বোন, দুই ভাই। এক ভাই, মানে আমার মামা দেশের বাইরে থাকে আর ক ভাই ছোট বেলায় মারা যা। আমার মা সবার বড়ো। তার পরের জন, যাকে নিয়ে কাহিনী, উনি আমার মার চার বছরের ছোট। মেসোর সাথে তার ছাড়াছাড়ি হয়ে গেছে। উনার এক ছেলে, এক মেয়ে। উনার বয়স হবে ৩৭-৩৮। ফিগার খুব বেশী সুন্দর না। স্লিম আর বুবসগুলো খুব বেশী বড়ো যে তা না, তবে আকর্ষণীয়। উনার জিনিস আছে একখান, ওটা উনার পাছা। যখন হাটে, তখন ইচ্ছা করে পিছন থেকেই উনাকে ঠাঁপ মারি। যাহোক, এবার আসল কথায় আসি।

আমার মা ট্যুরে গেলেই উনি এসে থাকেন আমাদের বাড়ীতে। এমনিও মাঝে মাঝে এসে থাকেন। মাসিমণিকে চোদার কথা কখনও মনে আসে নি। তো আমার বাবা মা থাইল্যান্ড গেলেন চেক-আপ করাতে। যথারীতি উনিও আমাদের বাড়ীতে আসলেন। একদিন আমি বাইরে থেকে আসলাম অনেক রাতে। গেট খোলাই ছিল। নিজের রূমে গিয়ে মহাবিরক্ত হয়ে গেলাম, শালার লুঙ্গি নেই। মনে পড়ল বেলকনিতে হয়ত থাকতে পারে, হয়ত শুকোনর জন্য সেখানে দিয়েছে। বেলকনিতে যেতে হলে আমার মাসিমণি যে রূমে শোয়, সেই রূম দিয়ে যেতে হবে। আমিও আস্তে আস্তে পা টিপে টিপে ঢুকলাম। লাইট অন করলাম। দেখলাম উনি ঘুমিয়ে আছেন আর উনার শাড়ীর আচল খুলে পড়ে আছে। দুধগুলো স্পষ্ট বোঝা যাচ্ছে। আমার ল্যাওড়া বাবা তো সাথে সাথেই এক পায়ে দাঁড়িয়ে গেল। ভাল ভাবে দেখলাম সেই দিন আমার মাসিমণিকে। আর তখন চিন্তা করলাম কিছু একটা করতেই হবে। আর সেটা আজকেই। যা হবার হবে, এটেম্পট নেব।

আমি আস্তে করে লাইট অফ করে দিলাম। তারপর দরজাটা আস্তে করে বন্ধ করে লক করে দিলাম। উনি পুরো ঘুমে কাদা। আমি উনার পাশে বসলাম। হঠাৎ করেই উনার ঠোটে আমার ঠোট লাগিয়ে দিলাম আর এক হাতে উনার দুধ টিপতে শুরু করলাম। উনি চোখ খুলে আমাকে দেখে অবাক। কিন্তু কিছু বলার ক্ষমতা নেই। কারণ মুখ তো আমি বন্ধ করেই রেখেছি। জোরাজুরি করছেন ছাড়া পাবার জন্য। তখন আমি উনাকে বললাম,

- আজকে যত কিছু হবে হোক আপনাকে চুদবই চুদব। যদি আপনি ভাল ভাবে চুদতে দেন, তবে আপনিও আরাম পাবেন আমিও আরাম পাব। আর যদি জোর করে করতে হয় তাহলে আমার সমস্যা নেই। আপনার কি হবে ওটা আমার না দেখলেও হবে। এখন করতে দিলে দেন না দিলে বুঝবেন।

স্বভাবতই উনি আমাকে কনভেন্সড করার চেষ্টা করলেন এটা সেটা বলে। আমি তো নাছোড় বান্দা। কিছুতেই কিছু মানি না। চুদব তো চুদবই। উনি তখন আমাকে থ্রেট দিলেন এ বলে যে, আমি যদি কিছু করি উনার সাথে, তাহলে উনি সুইসাইড করবেন। আমি তখন উনাকে বললাম,

- চোদা খাওয়ার পর যা খুশী করেন, প্রবলেম নেই।

শেষমেষ উনি বুঝতে পারলেন যে আমাকে ঠেকাতে পারবেন না। তখন নিজেই বললেন,

- যা, যা খুশী কর।

আমিও হায়নার মত উনার উপর ঝাপিয়ে পড়লাম। ঠোটের সাথে ঠোট লাগিয়ে উনাকে কিস করতে লাগলাম। ব্লাউজ আর ব্রা খুলে ফেললাম। দুধ দুটো যদিও একটু ঝুলে গেছে, তারপরও সেই অবস্থায় আমার কাছে ওটাকেই সবচাইতে সেক্সি দুধ মনে হল। দুধ একটা ধরে টিপতে লাগলাম, নিপলস টিপতে লাগলাম। তখন দেখলাম উনি উহ আহ সাউন্ড দিচ্ছেন। বুঝলাম লাইনে এসেছেন এতক্ষণে। আমি আবার লিপসে আমার লিপস লাগিয়ে দিলাম। এবার দেখলাম উনারও রেসপন্স আছে। খুবই মজা পেলাম। আস্তে সায়ার ফিতা ধরে টান দিতেই সায়া খুলে গেল। সাদা রঙের একটা প্যান্টি পড়া। বললাম,

- ওটা খুলে ফেলেন।

তখন উনি উঠে আমার প্যান্ট খুললেন। আন্ডারওয়্যার খুলে মোটা কলাগাছটা বের করলেন। আর খুবই সারপ্রাইজড হয়ে গেলেন। বললেন,

- কিরে, তোরটা এত বড়ো?

নিজ হাতে ওটা রগড়াতে লাগলেন। আর আফসোস করতে লাগলেন,

- ইস! আগে যদি জানতাম তোরটা এত বড়ো, কত আগেই তোর সাথে করতাম।

- কেন, করেছ নাকি আর কারও সাথে?

- হ্যাঁ করেছি, সেটাও অনেক বছর আগে। প্রায় ৬-৭ বছর।

আমি তো মহাখুশী। তার মানে উনাকে আজকে মহাসুখ দেওয়া যাবে। আমি আস্তে করে আমার ল্যাওড়া উনার মুখে ধরলাম। উনি খুব সাবলীলভাবে মুখে নিয়ে চুষতে আরম্ভ করলেন। আহ! কি সুখ। মাসিমণিও বেস্ট সাকার। উফ আহ, যেভাবে সাক করতে লাগলেন, উফ আহ। দশ মিনিট উনি আমারটা সাক করার পর আমিও উনাকে কিস করতে শুরু করলাম। দুধ দুটো চুষতে চুষতে ছিবড়া বানানর অবস্থায় নিয়ে আসলাম। তারপর উনার গুঁদের ফাঁকে আস্তে আস্তে রগড়াতে লাগলাম। উনি কেঁপে কেঁপে উঠতে লাগলেন। আমি আমার মুখটা উনার গুঁদে রেখে লিক করতে শুরু করলাম। উনি একবার জোরে কেঁপে উঠে আমার মাথাটা দুহাতে শক্ত করে ধরে রাখলেন উনার গুঁদের মুখে। আমার তো দম বন্ধ হওয়ার অবস্থা। মাথা ঝাড়ি দিয়ে উনার গুঁদ চুষতে চুষতে উনার মাল একবার আউট করলাম।

আমার ল্যাওড়ার অবস্থা পুরো টাইট তখন। যেন রাগে ফুসছে। আমি আমার ল্যাওড়া উনার গুঁদে সেট করে দিলাম ঠাঁপ। এক ঠাঁপ, দুই ঠাঁপ, তিন ঠাঁপ, আহ! কি শান্তি, পুরো ঢুকে গেছে আমার ল্যাওড়া বাবা। মাসিমণি আহ উহ উফ শব্দ করতে লাগলেন। আমি আস্তে আস্তে উনাকে ঠাঁপাতে লাগলাম। খুব মজা পাচ্ছেন উনি বুঝতে পারছি। ঠাঁপের গতি আস্তে আস্তে বাড়াতে লাগলাম। উনি তখন পুরো হট। আমাকে বলতে লাগলেন,

- প্লিজ, জোরে দে, আর জোরে। আহ! জোরে, প্লিজ জোরে। তোর মাসির গুঁদ ফাটিয়ে ফেল। উফ! আর জোরে, প্লিজ, প্লিজ।

আমি উনার শব্দে আর একসাইটেড হয়ে রামঠাঁপ দেওয়া শুরু করলাম। প্রায় ৬ মিনিট ঠাঁপ মেরে উনাকে বললাম,

- পজিশন চেঞ্জ করেন।

উনি আমাকে নিচে দিয়ে, উপরে উঠে গেলেন। নিজেই আমার ল্যাওড়া গুঁদে সেট করে ঘোড়ার মত লাফানো শুরু করলেন আর শীৎকার দিতে লাগলেন,

-উফ, কত বছর পর আজকে গুঁদে আরাম পাচ্ছি। এতদিন কোথায় ছিলি শুয়োরের বাচ্চা? এখন থেকে ডেইলি চুদবি আমাকে।

এ বলে বলে আমাকে ঠাঁপাতে লাগলেন। ৫ মিনিট উনি আমাকে ঠাঁপালেন। বুঝতে পারলাম মাসি আমার ডেঞ্জারাস চোদনবাজ। নিজে নিজেই ডগি স্টাইলে গেলেন আর বললেন,

- ঢুকা এবার।

আমিও উনাকে ডগি স্টাইলে চুদতে শুরু করলাম। এবার আর আস্তে না, কারণ আমার নিজেরও পড়ার সময় হয়েছে। জোরে জোরে ঠাঁপাতে লাগলাম। ৪-৫ মিনিট ঠাঁপানর পরই আমার মাল আউট হয়ে গেল। উনার গুঁদেই পুরো মাল আউট করে দিলাম। আহ কি শান্তি। পুরো শরীর ভেঙ্গে আসছিল। উনার শরীরের উপর শুয়ে পলাম। আহ কি শান্তি পেলাম আজকে।  শুয়ে শুয়ে মাসিমণিকে বললাম,

- কেমন লাগল আজকে?

- ওরে মাসিচোদা, যে মজা পেয়েছি আজকে, ডেইলি এ মজা দিবি। তোকে দিয়ে মহামায়া আর যগোমায়াকেও (আমার অন্য দুমাসি) চোদাব।

- মহামায়া মাসি?

- হ্যাঁ। ওদের জামাই তো বিদেশে। তাই তুই ওদের শান্তি দিবি। আমি তো খুশী। কি ভাগ্য, ঘরের ভিতরেই মহাসুখ।

আমার মেজো মাসিমণিকে প্রথম চোদা দেওয়ার পর থেকে রেগুলার উনাকে চুদতাম। উনিও খুব এঞ্জয় করতেন। একদিন আমি বললাম,

- মাসিমণি, মহামায়া মাসি আর যগোমায়া মাসিকে কবে সাইজ করব?

- ওয়েট কর, ব্যবস্থা করছি। যগোমায়া রাজী আছে, শুধু একটু চাণ্স খুঁজছে।

ও সময় আমার দুমাসির হাজবেন্ডই দেশে ছুটি কাটাতে এসেছেন। যাহোক একজনকেই চুদতে থাকলাম। এর প্রায় দুই সপ্তাহ পর, একদিন আমার মেজো মাসিমণি বললেন,

- যগোমায়াকে চুদতে পারবি?

আমি তো শুনে বেশ খুশী হয়ে উনাকে কিস করে বললাম,

- কি বলেন মাসিমণি, পারব না মানে? চুদে ফাটিয়ে দিতে পারব।

- ঠিক আছে, আগামীকাল দেখা যাবে। তুই সকাল ১০ টায় যগোমায়ার বাড়ীতে চলে যাবি। টাইম কিন্তু সাড়ে ১১ টা পর্যন্ত। এরপর বাড়ীতে লোকজন চলে আসতে পারে।

- ঠিক আছে।

ও খুশীতে মেজো মাসিমণিকে আরেকবার চুদে দিলাম।

যথারীতি পরদিন আমি দশটার আগেই যগোমায়া মাসির বাড়ীতে হাজির। কলিং বেল চাপ দিতেই মিষ্টি শব্দ বেজে উঠল। যগোমায়া মাসি দরজা খুলল। কিছু বলল না। আমিও নিরবে ভিতরে ঢুকে দরজা লাগিয়ে দিলাম। যগোমায়া মাসি বলল,

- কি খাবি বল। আর চা না কফি খাবি?

আমি আর সময় নষ্ট না করে উনাকে জড়িয়ে ধরে বললাম,

- তুমি থাকতে চা নাস্তার দরকার আছে নাকি?

উনিও আমার গালে একটা কিস দিয়ে বলল,

- সব জানি। দিদি সব বলেছে। তুই নাকি মহাসুখ দিচ্ছিস?

- একটু পরেই বুঝবে।

যগোমায়া মাসি আমাকে টেনে বেডরূমে নিয়ে গেল। আমি যগোমায়া মাসিকে জড়িয়ে ধরে শুয়ে পলাম আর জামার উপর থেকেই উনার দুধ টিপতে লাগলাম। যগোমায়া মাসি বলল,

- কাপড় খুলে ফেল, আমারটাও খুলে দে।

- কেন, তোমারটা আমি খুলি আর আমারটা তুমি খুলে দাও।

যগোমায়া মাসি আমার কাঁপড় না খুলে প্যান্টের ওপর থেকেই ধোন হাতাতে লাগল। আমি নিজে থেকে প্যান্টটা খুলে দিতেই মাসি আন্ডারওয়্যারটা এক টানে খুলে দিল। আমার ধোন বাবা তখন মহাউত্তেজনায় শক্ত হয়ে পুরো আইফল টাওয়ার। যগোমায়া মাসি ধোন হাতে নিয়েই বলতে লাগলেন,

- কিরে, এ যন্ত্র কেমন করে বানালি?

আমি মাসির দিকে তাকিয়ে মুচকি হাসি দিয়ে বললাম,

- তোমাদের জন্যই তো এ জিনিস।

- আমাদের জন্য মানে?

- তোমাদের জন্য মানে, নারী জাতির জন্য এ জিনিস বানানো। চেহারা দরকার নেই। নারী হলেই বাড়ি খাবে।

মাসি তখন আদর করে আমাকে জড়িয়ে ধরে চুমু খেতে লাগল। আমিও মাসির ব্লাউজ খুলে দিয়ে ব্রার উপর থেকেই দুধ টিপতে লাগলাম। মাসি ব্রাটা আস্তে করে খুলে দিল। আমিও মাসির ওপর ঝাপিয়ে পড়লাম। এক হাতে দুধ টিপতে লাগলাম আর অন্য দুধটা চুষতে লাগলাম। মাসির উহ আহ শব্দে আমার ধোন বাবাজি মোটামুটি কাঁপতে শুরু করল। বুঝলাম এ মুহুর্তে যদি ধোন বাবাজির কোন গতি না করি তবে ধোন বাবার মেজাজ হট হয়ে যাবে। আমি মাসির মুখটা আস্তে করে আমার ধোনের ওপর দিলাম। মাসি ধোনটা কয়েকবার ঝাঁকি দিয়ে চুষতে লাগল। আমি আরামে চোখ বন্ধ করে মাসির দুধ টিপতে লাগলাম। উফ কি যে আরাম, এত সুখ। আমার সব মাসি যে খুব ভাল সাক করতে পারে তা বুঝলাম। ১৫ মিনিট এক নাগারে সাক করার পর আমি আমার মাল মাসির মুখে ঢেলে দিলাম। যগোমায়া মাসি তো মহাগরম হয়ে গেল আমার ওপর। আর বলতে লাগল,

- , তুই কি চোদনবাজ? এত তাড়াতাড়ি মাল আউট করে ফেলেছিস? আমার ভিতর কি ঢালবি?

- তুমি যেভাবে আমার ধোন চুষছ, মাল না ঢেলে কি বাল করব নাকি? টেনশন নেই আর কটু চোষ দেখ কি হয়।

মাসি আর ৫ মিনিট ধোন সাক করল। ধোন বাবাজি মাসির চোষা খেয়েই আবার দাঁড়িয়ে গেল পুরো তাল গাছের মত। এবার আমি মাসিকে নিচে দিয়ে কিস করতে লাগলাম। কিস করে করে নিচে নামতে লাগলাম। মাসির গুঁদে হাত দিতেই দেখি উনার গুঁদ পুরো ভেজা। আমি আমার মধ্যমা উনার গুঁদে আস্তে করে ঢুকিয়ে দিলাম। মাসি কেঁপে উঠল। আস্তে আস্তে আঙ্গুল দিয়েই ঠাঁপ দিতে লাগলাম। কিছুক্ষণ পর আঙ্গুল বের করে মাসির গুঁদে একটা কিস দিলাম। মাসি আহ উফ সাউন্ড করতে লাগল। আমি আস্তে করে মুখটা মাসির গুঁদে লাগিয়ে দিলাম। মাসি আর থাকতে পারল না। আমার মাথাটা শক্ত করে তার গুঁদে চেপে ধরে রাখল। আমিও মাসির গুঁদ চাটতে লাগলাম। কি যে মজা লাগছিল। লবণ লবণ গন্ধে মাতাল হয়ে গেলাম। ১০ মিনিট পর মাসির গুঁদ থেকে মাথা উঠালাম। এরমধ্যে মাসি মাল আউট করে ফেলেছে। বেচারি হাঁপিয়ে উঠেছে। আমি মাসিকে বললাম,

- এত তাড়াতাড়ি হাঁপিয়ে উঠলে কেমন হবে, এখন তো অনেক বাকি।

- বকবক না করে ঢুকিয়ে দে প্লিজ, আমি আর সহ্য করতে পারছি না। প্লিজ ঢুকা, প্লিজ প্লিজ।

আমি মাসিকে চিৎ করে শোয়ালাম। পা ফাঁক করে মাসির গুঁদে আমার ধোন বাবাজিকে সেট করলাম। প্রথমে আস্তে করে একটা ঠাঁপ দিলাম। তারপর একটু জোরে, একবারেই মাসির গুঁদে আমার আখাম্বা ধোনটাকে ঢুকিয়ে দিলাম। মাসির মুখে গালি বের হল,

- ওরে আমার হারামজাদা, ওরে কুত্তাচোদা, ওরে খানকিচোদা এত জোরে ঠাঁপ মারছিস কেন? আমার গুঁদ তো ছিড়ে গেল।

আমি বুঝলাম মাসি আমার খুব বেশী মজা পাচ্ছে। আমিও আমার ঠাঁপের গতি বাড়িয়ে দিলাম। প্যাচিয়ে প্যাচিয়ে ঠাঁপ মারতে লাগলাম। মিনিট ১০ ঠাঁপানর পর মাসির গুঁদ থেকে মাল আউট হয়ে গেল। মাসি তখন বলল,

- এবার আমাকে ডগি স্টাইলে চুদ।

আমি মাসিকে ডগি স্টাইলে রেখে আমার ধোনটাকে সেট করলাম। তারপর আস্তে করে দিলাম ঢুকিয়ে। মাসি তো মহাএঞ্জয় করছে। আমি চোদা শুরু করলাম। মাসির মুখ থেকে আহ আহ আহ ছাড়া আর কোন শব্দ নেই। এ স্টাইলে ১০ মিনিট চোদার পর আমি মাসিকে উপরে দিয়ে নিজে নিচে আসলাম। এবার চোদা খাব আমি। মাসি আমার ধোন নিজের গুঁদে সেট করে আস্তে করে বসে পড়ল। পরপর করে গুঁদে ঢুকে গেল আমার ধোন। প্রথমে আস্তে আস্তে ঠাঁপ মারছিল মাসি। তারপর হঠাৎ করে হর্সপাওয়ার বাড়িয়ে দিল। এত জোরে চুদছিল, মনে হচ্ছিল এখুনি খাট খুলে পড়বে। ৫ মিনিট এভাবে চোদার পর আমি মাসিকে বললাম,

- প্লিজ নিচে আসো, আমার আউট হবে।

মাসি তাড়াতাড়ি নিচে আসল। আমি গুঁদে বাড়া ঢুকিয়ে দিয়ে মাসিকে রামচোদা শুরু করলাম। ৫ মিনিট এভাবে চলার পর আমার শরীর কেঁপে উঠল। মাল ছেড়ে দিলাম মাসির গুঁদের ভেতর। পুরো শরীর আর ভার সইল না। শুয়ে পড়লাম মাসির উপর। মাসি আমার মাথায় হাত বুলিয়ে দিতে লাগল আর বলতে লাগল,

- খুব তো চুদছিস নিজের মাসিকে। বিয়ে করলে বৌকে চুদবি, তখন মাসিকে তো ভুলে যাবি।

- মাসি, বৌকে তো চুদবই, তোমাদের সবাইকে না চুদলে আমার শান্তি হবে কেমন করে? তোমাকে তো আমি আমার বাচ্চার মা বানাব। মেজো মাসিকে পারব না, কারণ উনি ডিভোর্সড। তোমাকে আর মহামায়া মাসিকে আমার বাচ্চার মা বানালে কেউ কিছু সন্দেহ করবে না।

মাসি তো মহা খুশী। বলল,

- ঠিক বলেছিস। তবে মহামায়াকে কেমন করে চুদবি? ও কি রাজি হবে?

- তুমি রাজি করাও। চোদন খেয়ে কেমন মজা পেয়েছ বলবে। তা হলেই রাজী হবে।

- ঠিক আছে আমাকে চুদতে আসিস, যখ পারব তখনই চোদাব তোকে দিয়ে। এবার উঠে যা, কেউ চলে আসবে।

আমি উঠে টয়লেটে গেলাম। যগোমায়া মাসিমণিকে চোদার পর মোটামুটি দিন ভালই যাচ্ছিল। মেজো মাসিমণি আর যগোমায়া মাসিমণি, সমান তালে দুজনকেই আনন্দ দিচ্ছিলাম কিন্তু মনে সুখ নেই। কারণ কথায় আছে না বাঙ্গালীকে বসতে দিলে শুতে চায়। মাথায় খালি খেলা করত কেমন করে মহামায়া মাসিমণিকে চোদা যায়। যাহোক, মেজো মাসিমণি আর যগোমায়া মাসিমণিকে চুদতাম, তাদেরকে ঘ্যানর ঘ্যানর করতাম একটা সিস্টেম বের করে দিতে। তারাও ঠাঁপ খায় আর কথা দেয় খুব তাড়াতাড়ি ব্যবস্থা করবে। একদিন যগোমায়া মাসিমণি বলল,

- মহামায়াকে তো আমাদের মত সিস্টেমে আনতে সময় লাগবে। এক কাজ কর, আমার বাড়ীতে আয় কাল, একটা ব্যবস্থা করি। তুই সকাল ১০ টায় থাকিস আমার বাড়ীতে।

আমিও খুশী। রাজি হয়ে গেলাম। যাহোক যথারীতি ১০ টার আগেই আমি যগোমায়া মাসিমণির বাড়ীতে হাজির। বাড়ী দেখলাম পুরো ফাঁকা, কেউ নেই। আমি তখন বসে টিভি দেখতে লাগলাম। ২০ মিনিট পর দরজা খোলার আওয়াজ আসল। দেখলাম যগোমায়া মাসিমণি আসছে। তার পিছনে মহামায়া মাসিমণি। আমার ধোন বাবা মোচড় দিয়ে উঠল মহামায়া মাসিকে দেখেই। যগোমায়া মাসিমণি আসল আর মিষ্টি করে হেসে বলল,

- কখন এসেছিস?

বলেই চোখ টিপ দিলেন। বুঝলাম সিস্টেম করতে হবে। আমি বললাম,

- ই তো একটু আগে।

মহামায়া মাসিমণি আমাকে দেখে পুরো অবাক। বলল,

- তুই কেমন করে ঢুকলি? দরজা তো লক করা ছিল।

- কেন, জান না কেমন করে ঢুকি? (যগোমায়া মাসিমণিকে) একটু কাছে আসো তো, দেখি একটু মজা দিয়ে দাও।

যগোমায়া মাসিমণি দেরী না করে আমার প্যান্টের চেইন খুলে দিয়ে ধোনটা বের করেই মুখে নিয়ে নিল। দেখি মহামায়া মাসি চোখ বড়ো বড়ো করে তাকাছে, একবার আমার দিকে, একবার বোনের দিকে। লজ্জায় তার গাল দুটো পুরো লাল হয়ে গেল। যগোমায়া মাসি ২-৩ মিনিট ধোন চুষে মহামায়া মাসিকে বলল,

- , তুই একটু চুষে দে দেখবি কত মজা।

মহামায়া মাসিমণি গরম হয়ে বলল,

- তোরা কি সব করছিস, ছি ছি ছি।

- এ মাগী ঢং দেখাস না। বিয়ের পর নিজেই বলেছিস, তোর জামায়েরটা ছোট, মজা পাস না। এখন এসব বলছিস কেন। তোর জন্যই কত বড়ো ধোন ঠিক করলাম দেখ। মজা নে এবার।

- বলেছিলাম এ কথা, তাই বলে নিজের বোনের ছেলের সাথে? না না, ছি ছি, এ কেমন করে হয়? না না না।

আমি বুঝলাম মাগী সহজে লাইনে আসবে না। সোজা উঠে গিয়ে মহামায়া মাসিমণিকে জড়িয়ে ধরে কিস করতে লাগলাম। উনি প্রথমে জোরাজুরি করতে লাগলেন আর বলতে লাগলেন,

- বেয়াদবের বাচ্চা সর, তোর মা বাপকে বলে দিব। ছাড় আমাকে, ছাড়।

উনার কথা শুনে আমি আর বেশী শক্ত করে উনাকে জড়িয়ে ধরে কিস করতে লাগলাম। ওদিকে যগোমায়া মাসিমণি এসে আমার প্যান্ট পুরো খুলে দিল। তারপর আমার ধোন মুখে নিয়ে চুষতে লাগল। কিছুক্ষণ পর দেখি মহামায়া মাসি আর জোরাজুরি করছে না, নিস্তেজ হয়ে আসল। আমি বললাম,

- তুমি কেন এমন করছ? একটু পরই আফসোস করবে কেন এতদিন কর নি।

- দেখ, আমি তোর মাসি। তুই কেমন করে চিন্তা করছিস, ছি ছি ছি।

- মাসিমণি শোন, বাইরে তুমি আমার মাসিমণি, কিন্তু এখন তুমি একটা নারী আর আমি পুরুষ। তোমারও চাহিদা আছে আমারও আছে। তাই কথা বেশী না বলে আরাম করে করতে দাও। দেখবে তোমারও মজা লাগবে, শান্তিও পাবে। আর তুমি যদি রাজী না হও তবুও আমার করার কিছু নেই, আমি প্রয়োজনে রেপ করব। কারণ আমার এখন একটা ফুটো দরকার, যেখানে আমার রকেট ঢুকবে।

মহামায়া মাসি কান্না শুরু করল। আমার দেখেই গেল মেজাজ ৪২০ হয়ে। আর নিজেকে ধরে রাখতে পারলাম না। বললাম,

-মাগী, কি শুরু করেছিস? বাইরে তো অন্য মানুষকে দিয়ে চোদাস, এখন বড়ো বড়ো কথা বলছিস কেন?

অনুমানেই বলে দিলাম, পুরো আন্দাজের ওপরে। কিন্তু মহামায়া মাসি দেখলাম চোখ বড়ো বড়ো করে আমার দিকে তাকিয়ে আছে। বলল,

- তুই কি বললি? তুই কেমন করে জানিস?

আমিও অবাক, আন্দাজে বলা কথাতেই লেগে গেল। আমিও তখন ভাব করলাম যেন আমি আসলেই জানি। বললাম,

- যেমনই হোক জানি। বাইরের মানুষ তোমাকে চুদতে পারলে আমি ঘরের মানুষ কি দোষ করেছি? এখন আরাম করে করতে দাও, নইলে কষ্ট পাবে।

মহামায়া মাসিমণি আর না করল না। বলল,

- ইচ্ছা ঠিকই করছিল, কিন্তু বল তোর মাসি হয়ে কেমন করে তোকে বলব, চুদ আমাকে?

- ঢং কম কর। তোমার বোনেরা পেরেছে কি করে? এখন কথা কম বল।

আমি মহামায়া মাসিমণিকে জড়িয়ে ধরে শুয়ে পড়লাম। উনার বুকে কাঁপড়ের উপর থেকেই টিপতে লাগলাম। ইয়া বড়ো ডবকা ডবকা দুধ, টিপতে মজাই লাগছিল। কিস করে উনাকে বসালাম বিছানায়। কাঁপড় খুলে দিলাম। আমার মাসি আমার সামনে, তাও পুরো ন্যাংটা। উফ নিজের ধোন বাবাকে ধরে রাখতে পারছিলাম না। ধোন এমনভাবে খাড়া হয়ে আছে যে ব্যাথা পাচ্ছিলাম। ধোন বাবাকে মাসির মুখে ঢুকিয়ে দিলাম। মহামায়া মাসিও ধোনটা চুষতে লাগল। ঠিক যেন চকবার খাচ্ছে। পাক্কা দশ মিনিট চোষার পর আমি মাল ঢেলে দিলাম মাসির মুখে।

তারপর মাসিমণিকে শোয়ালাম, দুধ চুষতে লাগলাম আর এক হাতে আর কটা দুধ টিপতে লাগলাম। মাসিমণি শীৎকার করতে লাগল। সুখে মাসির চেহারা পাল্টে গেছে। দুধ চুষতে চুষতে আমি মাসিকে কিস করতে লাগলাম। পেটের নিচে আস্তে আস্তে কিস করতে করতে নিচে নামলাম। মাসির ভোদায় মধ্যাঙ্গুলটা ঢুকিয়ে দিয়ে আস্তে আস্তে নাড়তে লাগলাম। এরই মধ্যে মাসি উহ আহ শুরু করেছেন। আঙ্গুল বের করে মাসিমণির ভোদায় মুখ লাগালাম, মাসিমণি কেঁপে উঠল। জিভ দিয়ে লি করলাম। এরই মধ্যে মাসিমণি তার গুঁদের জল খসিয়েছে। এবার মাসিমণির পা দুটো ফাঁক করে আমার ধোন বাবাকে সেট করলাম। মাসিমণি তার হাত দিয়ে বরাবর পজিশন সেট করল। আমি আস্তে করে ঠাঁপ দিলাম। অল্প ঢুকল। মাসির গুঁদ পুরো ভেজা তখন। আর দেরী না করে দিলাম জোরে ঠাঁপ। মাসি চিৎকার করে উঠল। বলল,

- ওরে হারামী, এত জোরে চাপ দিলি কেন? ব্যাথা পাচ্ছি, ওফ, ব্যাথায় মরে গেলাম, উফ।

আমি দেরি না করে ঠাঁপাতে লাগলাম। কিছুক্ষণ পর মাসির গোঙানি সুখে পরিণত হল। মাসি বলতে লাগল,

-ঊফ, আর কটু জোরে, আহ, হচ্ছে, উহ, আরাম, উফ, দে আর দে, ওহ আহ, তুই কই ছিলি এতদিন, আহ ইস।

আমিও পুরো হট হয়ে গেলাম। জোরে জোরে ঠাঁপাতে লাগলাম আমার প্রিয় মাসিমণিকে। কিছুক্ষণ পর মাসি মাল আউট করে দিল। এবার মাসিমণিকে উপরে দিয়ে আমি নিচে আসলাম। মাসিমণি আমাকে ঠাঁপাতে লাগল। আমিও তল ঠাঁপ দিতে লাগলাম। মাসি সুখের আগুনে আমাকে জোরে জোরে ঠাঁপাতে লাগল। আমার ধোন বাবার অবস্থা তখন মহাখারাপ। আমি মাসিকে ডগি স্টাইলে চুদতে লাগলাম। বেশীক্ষণ পারলান না। ৬-৭ ঠাঁপ দেওয়ার পর আমার মাল মাসিমণির গুঁদে ঢেলে দিলাম। নেতিয়ে পড়লাম। মাসির গুঁদ থেকে ধোন বের করে শুয়ে পড়লাম। মাসিমণিও এসে আমার পাশে শুয়ে পড়ল। আমাকে জড়িয়ে ধরে বলল,

- তুই আসলেই একটা জিনিস। বল তো এবার তোর নেক্সট টার্গেট কে।

আমি কিছু বললাম না, শুধু হাসলাম।

লেখক সম্পর্কে
আমি সাহিত্যিক নই, নেই লেখালেখির অভ্যাস। বিভিন্ন ব্লগ পড়ে একটা ব্লগ খোলার ইচ্ছা হল, কিন্তু কোন নির্দিষ্ট বিযয়ে পারদর্শীতার অভাবে আটকে গেলাম। একজন চোদনবাজের মাথায় সবসময় চোদাচুদির কথাই ঘুরপাক খাবে এটাই স্বাভাবিক। তাই এটাকেই বেছে নিলাম। এটাতেও সমস্যা, সময়ের অভাব : শিকার করব না গল্প লিখব? না চুদে যে থাকা যায় না, কি আর করি যৌবনজ্বালা।

1 মন্তব্য:

নামহীন বলেছেন...

Amar bou ur chode na. Tai khub dukhe achi.

একটি মন্তব্য পোস্ট করুন

 
প্রথম পাতা | পড়াশুনা | ভিডিও