শুক্রবার, ২১ অক্টোবর, ২০১১

রচনার চোদন কাহিনী

আমার জীবনের সত্য ঘটনাগুলির মধ্যে একটা হচ্ছে রচনাকে চোদা। রচনার সাথে প্রথম আমার পরিচয় হয় ভবাণি সিনেমা হলে সিনেমা দেখার সময়। রচনা তেমন সুন্দরী নয়, উজ্জল শ্যামলা বর্ণের, তবে কথা খুব মিষ্টি করে বলতে পারে। চোখের চাহনি আকর্ষনীয়। কথা বলার সময় প্রায় চোখের পাতা মারার অভ্যাস আছে। যার সাথে কথা বলে মনে হয় তাকে যেন চোখের ইশারায় চোদার আহ্বান করছে। পাছাটা যেন সেক্সে ভরা। বুকের মাপটা দারুন, এক একটা দুধ এক কেজির কম হওয়ার কথা নয়।

সিনেমার টিকিট কাউন্টারে প্রচন্ড ভীড়। বাহিরে লাইনে টিকিট পাব না ভেবে দারোয়ানকে পাঁচ টাকা ষুষ দিয়ে ভিতরে ঢুকলাম। ভিতরেও প্রচুর ভীড়। রচনা লাইনে দাঁড়িয়ে আছে। আমি পুরুষ লাইনে দাঁড়াতে পারছি না। মহিলাদের পিছনে দাঁড়ালে ধোন খাড়া হয়ে কোন মহিলার পোঁদে লাগলে কোন দুর্ঘটনা ঘটে যায় কে জানে। মনে মনে কার মাধ্যমে টিকিট কাটার চিন্তা করলাম। রচনার দিকে চোখ পড়ল।

- আপনার সাথে কি কেউ আছে?

- না, আমার সাথে কেউ নেই

- আমার জন্য একটা টিকিট নিলে খুশি হব, নিবেন?

রচনা জবাবে কিছু না বলে হাত বাড়িয়ে আমার টিকিটের টাকাটা নিল এবং রহস্যজনক একটা মুচকি হাসি অফার দিল। অবশেষে অনেক ভীড় জয় করে রচনা আমাদের জন্য টিকিট নিয়ে আমার টিকিট আমাকে দিতে চাইল।

- আপনার কাছেই থাক, আমরা দুজনে একসাথে প্রবেশ করব। টিকিট আমাকে নিতে হবে কেন?

রচনা সেটাই করল। ছবি শুরু হতে আরও আধ ঘন্টা বাকি আছে। আমরা এ ফাঁকে টী স্টলে ঢুকলাম। চা পানের ফাঁকে ফাঁকে রচনার সাথে পরিচয় বিনিময় করলাম। আমার পরিচয় দিলাম। আমার পরিচয় পেয়ে রচনা উৎফুল্ল চিত্তে তার পরিচয় দিল। রচনার বাড়ি কুমারগ্রামের দলদলী গ্রামের গণেশ বাবুর দ্বিতীয় মেয়ে। বারোবিশা গার্লস হাই স্কুলে দশম শ্রেণীতে পড়ে। কথার ফাঁকে ফাঁকে আমি রচনার দুধের দিকে দেখছিলাম, সে নিজেও আমার চাহনি লক্ষ্য করছিল এবং মুচকি মুচকি হাসছিল। চা খেতে খেতে হলে ঢুকার সময় হয়ে গেল, আমরা হলে ঢুকলাম।

রচনা আর আমি পাশাপাশি, রচনা একেবারে দেয়ালের পাশে আর আমি তার ডান পাশে বসলাম। আমি প্রচন্ড উত্তেজিত। মনে মনে ভাবছি তার গায়ে হাত দিব কি নাএকটু ভয় ভয় লাগছে। যদি চিৎকার করে তাহলে পাবলিক আমাকে আস্ত রাখবে না, বাপের নাম ভুলিয়ে দেবে। আবার ভাবলাম, চিৎকারের মেয়ে হলে একা স্কুল ফাঁকি দিয়ে সিনেমায় আসত না, আমার টিকিট নিতে রাজি হত না এবং নিঃসংকোচে আমার সাথে পাশাপাশি বসত না। ছবি শুরু হল। আমি ছবি দেখতে পারছিলাম না, ছবির দিকে আমার মনোযোগ নেই।

- আপনার কয় ভাই বোন?

- রাজু, আশা আর আমি, এক ভাই দুই বোন।

একই প্রশ্ন আগে একবার করলেও, কি ভাবে এই অন্ধকারে রচনার কাছে ঘেষব তার পথ খুঁজছিলাম।

- আপনি একা আসলেন, কোন জামাইবাবুকে নিয়ে আসতে পারতেন।

- তাকে নিয়ে অনেক দেখেছি, এখন অন্যদের নিয়ে দেখতে চাই।

রহস্যের গন্ধ পেলাম। আমি আস্তে করে তার ডান হাত ধরলাম। আঙ্গুলগুলি নিয়ে খেলা করছিলাম, তার কোন আপত্তি দেখতে পেলাম না। হাতের মাংসে ও বাহুতে একটু একটু চাপ দিতে লাগলাম। আচমকা সে আমার নাক টেনে দিল। আমি ব্যাথা পেলাম। তারপর আমার কি যে ভাল লাগল, আমি সে কথা বোঝাতে পারব না। আমি আর ভয় করলাম না। রচনার দুধে হাত দিলাম, আহ! কি বিশাল দুধ। আমার বাম হাত তার বাম বগলের তল দিয়ে ঢুকিয়ে বাম দুধ চেপে ধরলাম আর ডান হাত দিয়ে ডান দুধ ধরে টিপতে লাগলাম।

পাশের লোকেরা কি ভাবছে তা আমার ভ্রুক্ষেপে ছিল না। আমি হিতাহিত জ্ঞান হারিয়ে ফেললাম। হচকা টান দিয়ে রচনার কামিজ উপরে তুলে দিয়ে দুধগুলোকে বের করে আনলাম। রচনাও কোন বাধা দিল না। আমি তার দুধগুলো চুষতে লাগলাম, একবার ডান আর কবার বাম দুধ চুষতে শুরু করলাম। রচনা আমার ধোনে হাত বোলাতে লাগল। আমরা যেন কোথায় হারিয়ে গেলাম। হঠাৎ বিরতির আলো জ্বেলে উঠল, আমাদের জড়াজড়ি করা অবস্থায় অনেকে দেখে ফেলল।

পাশের এক লোক বিশ্রী গালি দিয়ে আমাদের বিরতির পর হলে আসতে বারণ করে দিল। আমরা বেরুলাম। গেস্ট রূমে বসলাম।

- আমার উপর রাগ কর নি তো?

- না।

- বিরতির পর আবার যাবে?

- আপনি যা ভাল মনে করেন।

বিরতির পর সবাই চলে গেল জিন্তু আমরা আর হলে ঢুকলাম না, গেস্ট রূমেই বসে রইলাম। দারোয়ান, টিকিট পরিদর্শক সবাই চলে গেল, বাইরে একেবারে ফাঁকা। আমি বাইরে থেকে একটু হেটে এসে আরও নিশ্চিত হলাম যে কেউ নেই। রূমে এসে ভাবলাম অন্তত দের ঘন্টার জন্য এখানে কেউ আসবে না। দরজা বন্ধ করলাম, রচনা নিষেধ করল না। প্রচন্ড উত্তেজনায় রচনাও কাতর আর আমিও জ্ঞানহীন হয়ে পড়েছি। দরজা বন্ধ করে রচনার উপর ঝাপিয়ে পড়লাম। রচনাকে দাঁড় করিয়ে বুকের সাথে জড়িয়ে চেপে রালাম, তার দুধ দুটি আমার বুকের সাথে লেপ্টে গেল। তার দুঠোঁটে চুমু খেলাম। ঠোঁটের ভিতর দিয়ে আমার জি ঢুকিয়ে তার থুথু খেতে লাগলাম, সেও আমার থুথু খেতে লাগল। কামিজের উপর দিয়ে তার দুধ কচলাতে লাগলাম। সে আমার ধোন নিয়ে খেলা করতে লাগল। তার কামিজ বুক পর্যন্ত টেনে তুললাম, ইয়া বড়ো বড়ো দুধ বেরিয়ে আসল। পাগলের মত চোষা শুরু করলাম। রচনা পিছনের দিকে মাথা একিয়ে দিয়ে চোখ বুঝে রইল। প্রচন্ড উত্তেজনায় কাতরাতে লাগল।

- আর জোরে, আর জোরে চোষ। আমাকে সূখ দাও, তোমার বাড়া আমার সোনায় ঢুকিয়ে দাও।

রচনার সমস্ত পেটে ও নাভিতে আমি জি চালালাম। প্যান্টের রশি খুললাম, আহ! কি সুন্দর সোনা, মাংসল উচু উচু টিলার মত দুপাশে মাংস জমে আছে। বাল সম্পুর্ন ছাটা পরিস্কার, রস গড়িয়ে রানে বয়ে গেছে। রচনা আমার প্যান্টের চেইন স্বহস্তে খুলে ফেলল। আমার তর সইছে না, সিটে চিৎ করে শুইয়ে দিয়ে রচনার সোনার মুখে আমার বাড়া সেট করে এক ঠাঁপ মারলাম। পচাৎ করে আমার সাত ইঞ্চি বাড়াটা বিনা বাধায় রচনার সোনার ভিতর ঢুকে গেল। আমি বুঝলাম রচনা অনেক আগেই তার সতিচ্ছদ ফাটিয়েছে, দশম শ্রেণীতে পড়ুয়া ছাত্রী রচনার বিশাল দুধের বহর তাই প্রমাণ করে।

আমি আমার বাড়াটাকে তার সোনার ভিতর কিছুক্ষ চেপে ধরে রাখলাম। রচনা তার দুপা দিয়ে আমার কোমর ও দুহাত দিয়ে আমার পিঠকে এমন জোরে চেপে ধরে রাখল, আমি ঠাঁপাতে পারছি না। একটু লুজ করতে বললাম, সে পাকে লুজ দিল। আমি বাড়াটা বের করে আবার ঠাঁপ দিলাম, রচনা আহ করে উঠল। আমি তার দুপা কাধে নিয়ে উপুড় হয়ে বুকের দিকে ঝুকে একটা দুধ মুখে নিয়ে চুষে চুষে আর একটা দুধ ডান হাতে টিপে টিপে ঠাঁপাতে থাকলাম। রচনা মৃদু কন্ঠে আহ ওহ করে আনন্দ আওয়াজ করছে। প্রায় বিশ মিনিট ঠাঁপানর পার রচনা ও আমি এক সাথে মাল ছেড়ে দিলাম।

সেদিন চোদার পর রচনার সাথে আমার ভাব হয়ে গেল। আমি শামুকতলা থেকে এবং সে বাড়ি থেকে প্রায় সিনেমার অজুহাতে আসতাম, কিন্ত সিনেমা দেখা হত না। আমাদের পছন্দ মত স্থানে চোদাচুদি করতাম। রচনার জীবনের অনেক চোদন খাওয়ার কাহিনী তার মুখ থেকে জেনেছি, সেগুলি ধারাবাহীক ভাবে আপনাদের বলব।

একদিন স্কুল বন্ধের দিন, সকাল দশটার শো দেখার জন্য হলে গেল। আমি তো প্রতিদিন রচনার খোঁজে যেতাম। কাঙ্খীত চোদন কন্যাকে দেখে আমি উৎফুল্ল মনে সম্ভাষণ জানালাম।

- কেমন আছ? এতদিন ঠিকানাবিহীন কোথায় পালিয়ে ছিলে?

- কেন ঠিকানা, তুমি তো জানতে গেলেই পারতে।

- কি ভাবে যাব বল, আমি জামাই হয়েছি নাকি?

- হতে চাইলে হতে পার।

- এখন সিনেমা দেখবে, না অন্য কোথাও বেড়াতে যাবে?

- কোথায় নিয়ে যেতে চাও?

- আমি যেখানে নিয়ে যেতে চাই না কেন, তোমার আপত্তি থাকবে?

- তিনটার আগে বাড়ি ফিরতে পারলে আমার কোন আপত্তি থাকবে না।

- দুটোর আগে তোমাকে ছেড়ে দেব, চলবে?

- হুম।

আমি রচনাকে পুরোনো চোদন সাথী, আমার এক বৌদির বাড়িতে নিয়ে গেলাম। বৌদির বিয়ে হয়েছে পাঁচ বছর, কিন্তু নিঃসন্তান। দাদার মাল নেই বলে হয় না। আমি বৌদিকে মাঝে মাঝে সুখ দিই। বৌদি প্রথমে মনে করেছিল আমার কোন আত্বীয়, বৌদিকে সব বুঝিয়ে বলার পর আমাদের চোদন ক্রিয়ার সুবিধা করে দিল।

তাদের দুটি রূম, এক রূমে আমাদের বাসর সাজিয়ে অন্য রূমে বৌদি ঘুমের ভান করে শুয়ে রইল আর আমাদের চোদন কর্ম পর্যবেক্ষ করছিল। আমি রচনাকে রূমে ঢুকিয়ে সালোয়ার কামিজ খুলে উলঙ্গ করলাম এবং নিজেও উলঙ্গ হলাম। অনেক্ষ রচনাকে চোদার পর দূর্বল হয়ে পলাম, রচনাও ক্লান্ত। জড়াজড়ি করে শুয়ে রইলাম। তারপর রচনাকে চিৎ করে তার দুধের উপর আমার বুককে চেপে শুলাম।

- একটা কথা জানতে চাইলে রাগ করবে না তো?

- কি কথা?

- আগে বল, তুমি রাগ করবে না।

- রাগ করার মত কথা না হলে অবশ্যই রাগ করব না।

- আমার কথা যদি রাগ করার মত হয়?

-তবুও করব না, প্রতিজ্ঞা করলাম।

- আমরা সিনেমা হলে চোদাচুদি করার সময় তোমার সতিচ্ছদের চিহ্ন পেলাম না, এর আগে কার মাধ্যমে সতিচ্ছদ ফাটিয়েছ বলবে?

কথার মাঝে রচনার দুধ নিয়ে আমি খেলা করছিলাম। রচনা প্রশ্ন শোনার পর মুখ কালো করে ফেলল। রচনার দুধের উপর চুমু দিয়ে এবং সোনার উপর একটা খামচি দিলাম।

- রাগ কর না লক্ষ্ণিটি, আমি এমনি জানতে চাইলাম।

অনেক্ষ চুপ থেকে রচনা বলতে শুরু করল।

আমি চতুর্থ কি পঞ্চম শ্রেণীতে পড়ি। আমার সুলেখাদি সপ্তম শ্রণীতে পড়ে। আমাদের ঘরে একজন গৃহ শিক্ষক ছিল, যার বাড়ি বালাপাড়া, সে উচ্চ মাধ্যমিকে পড়ত, নাম শলীল। আমরা তাকে শলীলদা বলে ডাকতাম। দীর্ঘদিন থেকে আমাদের ঘরে থাকাতে আমরা দুবোন তার চোদন নজরে পড়ি। দিদিকে সে অনেক আগে থেকে চোদা শুরু করেছে। একদিন আমার পড়তে ভাল লাগছিল না, আমি ছুটি চাইলাম। আমাকে ছুটি দিলেও পড়ার টেবিলের পাশের খাটে আমি চোখ বুঝে শুয়ে রইলাম, কিন্তু ঘুম আসছিল না।

রাত প্রায় নয়টা। আমাদের পড়ার সময় সাধারণত কাচারীতে কেউ আসে না। শীতকাল হওয়ায় দরজাও বন্ধ। শলীলদার দিদিকে চোদার ইচ্ছা হল। আমি ঘুমিয়েছি কি না দেখার জন্য সে আমার বুকে হাত দিয়ে আমার ছোট ছোট দুধের উপর হাত বুলিয়ে আস্তে করে টিপে দিল, আমি শিউরে উঠলাম কিন্তু সাড়া দিলাম না। আমার কাছ থেকে হাত সরিয়ে দিদির দিকে হাত বাড়াল। আমি ঘুমের ভান করে যা দেখলাম, শলীলদা দিদিকে জড়িয়ে ধরে দিদির দুধ দুটো টিপতে লাগল। আমার পাশে শুইয়ে দিয়ে দিদির বুকের উপর উঠে দিদির দুই গালে লম্বা চুম্বনের মাধ্যমে দুধগুলো চুষতে লাগল। দিদির কামিজ খুলে, তার শরীরের উপরের অংশ উলঙ্গ করে ফেলল। দিদি কাঁদনের মত করে মৃদু স্বরে আস্ত আস্তে বলতে লাগল,

- কি করছেন? কেউ দেখে ফেলবে তো। দেখে ফেলে আমার কাকুকে বললে, আমাকে মারবে তো। কি করছেন আপনি? পাশে রচনা আছে, সে দেখছে। আমি কাল সকালে সবাইকে বলে দিব।

দিদির মৃদু ক্রন্দনেও শলীলদা কিছু মানছে না। সে বাম হাতে দিদির বাম দুধ কচলাতে লাগল এবং অন্য দুধটি জোরে জোরে চুষতে লাগল। প্রায় পাঁচ মিনিট চোষার পর দিদি হরনি হয়ে উঠল। তার আরাম লাগছিল, তার মুখে কোন কথা নেই। আমি লক্ষ্য করে দেখলাম, দিদির দুটি হাত শলীলদাকে জড়িয়ে ধরেছে। শলীলদা বুঝতে পারল দিদি লাইনে এসে গেছে। আস্তে আস্তে দিদির পেটের উপর জিব চালিয়ে দিদিকে চরমভাবে উত্তেজিত করে তুলল। আমি স্পষ্ট দেখতে পেলাম, দিদির গরম গরম নি:শ্বাস পছে, চোখ বুজে দিদি শলীলদার দেওয়া সুখগুলো উপভোগ করছে। বুঝলাম দিদিও চরম উত্তেজিত।

এর পর যা দেখলাম তা আরও ভয়ঙ্কর। শলীলদা গরম ঠাঠানো বাড়া লুঙ্গী খুলে উম্মুক্ত করল। হঠাৎ উলঙ্গ অবস্থায় দাঁড়িয়ে ইলেক্ট্রিকের মেইন সুইচ অপ করে দিল, সবাই মনে করল কারেন্ট চলে গেছে। তাড়াতাড়ি শলীলদা হারিকেন জ্বালিয়ে দিল। শলীলদা আগের চেয়ে এখন আরও বেশি নিরাপদ। আমি তার বাড়া স্পস্ট দেখতে পেলাম, দশ ইঞ্চির কম হবে না, মোটায় প্রায় ছয় ইঞ্চি হবে। শলীলদা উলঙ্গ অবস্থায় দিদির পাশে এল, দিদি ততক্ষ পর্যন্ত শলীলদার অপেক্ষায় হরনি হয়ে চোখ বুজে শুয়ে আছে। শলীলদা দিদির একটা দুধ মুখে নিয়ে চুষতে লাগল, ডান হাত দিয়ে আর কটা দুধ টিপতে লাগল এবং বাম হাত দিয়ে দিদির প্যান্টের ফিতা খুলতে লাগল। দিদি চরম উত্তেজনায় কাঁপছে এবং হালকা ভাবে প্যান্ট খুলতে সাহায্য করছে। অবশেষে দিদিকে প্যান্ট খুলে সম্পুর্ন উলঙ্গ করে তার সোনার ভিতর কিছুক্ষ আঙ্গুল চালনা করল, দিদি উত্তেজনায় কাতরাছে। দিদির মুখের কাতরানি ওহ আহ মৃদু শব্ধ আমি শুনছিলাম, আমার এসব দেখতে এক প্রকার ভাল লাগছে, ভালটা কিরকম আমি তোমাকে বোঝাতে পারব না।

তারপর শলীলদা দিদির দুপা কাধে নিয়ে তার ঠাঠানো বাড়াটা দিদির সোনার উপর ফিট করে একটা ধাক্কা দিল। কতটুকু ঢুকল দেখতে পেলাম না, কিন্তু দিদি মাগো বলে ককিয়ে উঠল, ঠোঠে কামড় দিয়ে চোখ বুজে মুখ বাকা করে কিছুক্ষ ঝিম ধরে রইল। দিদির চোখ বেয়ে জল গড়াছে, শলীলদাও চাপ দেয়া বন্ধ রাখল। শলীলদা তার বাড়া বের করে আনল, ভাল করে থুতু মেখে নিল। দিদির সোনায় আবার একটু আঙ্গুল চালিয়ে বাড়াটাকে ফিট করে দিল এক ধাক্কা, সম্ভবত পুরো বাড়া ঢুকে গেল। দিদি আবার মাগো বলে কেঁদে উঠল।

- আমার সোনা ছিড়ে গেল, আমার সোনা ফেটে গেল, আমার ভিতরে জ্বলছে, আস্তে আস্তে করেন, আমি মরে যাব।

দিদির কথা শুনে আমারও কান্না পাচ্ছিল, কিন্তু কি এক ভাললাগা আমার শুধু দেখতে মন চাইছিল শেষ পর্যন্ত কি হয়। দিদি চোদার শুরুতে ব্যাথা পেলেও, শেষে স্বাভাবিক হয়ে গেল। মনে হল খুব আরাম পাচ্ছিল। শলীলদা এবার পুরোদমে ঠাঁপানো শুরু করল। দিদি তার দুপা দিয়ে শলীলদার কোমর জড়িয়ে ধরল এবং দুহাত দিয়ে পিঠ চেপে ধরল। শলীলদা কতক্ষ ঠাঁপিয়েছে বুঝতে পারলাম না, হঠাৎ দিদি ও শলীলদা একসাথে গোঙিয়ে উঠল এবং শলীলদা দিদির বুকের উপর ঝুকে পড়ল, জোরে চেপে ধরে দিদির সোনার ভিতর বীর্য ছেড়ে দিল। দিদি উঠে বসল এবং কাপর চোপড় পড়ে ঘরে চলে গেল।

শলীলদা একটা তৃপ্তির নিঃশ্বাস ফেলে আমার পাশেই শুয়ে পড়ল। আমি অসুস্থ ছিলাম, দিদি যাওয়ার সময় আমায় ডাকে নি, মাও আমার খোঁজ নেয় নি, নয়ত ভেবেছে ছোট মেয়ে ওখানে ঘুমালে ঘুমাক। সেদিন রাতে শলীলদার সাথে ঘুমিয়ে পড়লাম, কিন্তু আমার ঘুম হল না। সারাক্ষ ভাবলাম, ইস! যদি দিদির মত শলীলদার হাতে চোদন খেতে পারতাম। আবার ভয়ও লাগছিল, যে বাড়া আমি তো মরেই যাব। আমি পঞ্চম শ্রণীতে পড়লেও আমার শরীরটা বেশ ভাল ছিল। দুধ সবে উঠছিল, তবুও এটা নজরে পড়ার মত। সবকিছু পুর্নবয়স্ক মেয়ের মত, শুধুমাত্র মাসিকস্রাব শুরু হয় নি।

দিদির চোদার কথা ভাবতে ভাবতে কখন যেন আমি ঘুমিয়ে পলাম। রাত কয়টা জানি না হঠাৎ আমি লক্ষ্য করলাম, শলীলদা আস্তে আস্তে আমার একটা দুধ টিপছে, আর কটা দুধ চুষছে। কিছুক্ষ এমন করার পর আমার মাংসল গালটাতে লম্বা চুম্বন দিয়ে সমস্ত গালটাকে যেন তার মুখের ভিতর নিয়ে গেল। একবার এ গাল আর কবার ও গাল এভাবে চুম্বনের পর চুম্বন দিয়ে যেতেই লাগল। আমি কোন সাড়া দিচ্ছি না, কোন বাধাই দিচ্ছি না, বরং আমার খুবই ভাল লাগছিল এবং শলীলদার কর্মগুলো আমি উপভোগ করছিলাম ঘুমের ভান করে।

শলীলদা আমাকে টেনে তুলে তার বাহুর উপর রেখে আমার কামিজ খুলল। তারপর আমার জাঙ্গিয়া খুলে আমাকে সম্পুর্ন নগ্ন করে ফেলল, আমার শরীরে একটু সুতাও রইল না। শলীলদা আমার শরীরে জিব চোদা করতে লাগল, তার জিব দিয়ে আমার গলা থেকে বুক, বুক থেকে দুধ চাটতে চাটতে নিচের দিকে নামতে লাগল, আমি শিউরে শিউরে উঠছিলাম। তারপর সমস্ত পেটে ও নাভিতে জিব চালাতে লাগল। আমার শরীর যেন বেকে যাচ্ছে, আমার মনে হচ্ছে আর বেশিক্ষ আমি ঘুমের ভানে থাকতে পারব না। আমার ইচ্ছে হচ্ছে শলীলদাকে জড়িয়ে ধরি। আমার শরীরে যেন বিদ্যুৎ বয়ে যাচ্ছে। তারপর শলীলদা আমার দুপা ফাঁক করল, দুপা দুদিকে ছড়ায়ে দিল। তারপর আমার দুপায়ের মাঝখানে উপুড় হয়ে আমার সোনাতে মুখ লাগিয়ে তার জিবের মাথা আমার সোনার ভিতর ঢুকিয়ে উপর নীচ করতে লাগল এবং সোনা চুষতে লাগল।

আমি আর নিরব থাকতে পারলাম না, পা দুটি ছুড়তে লাগলাম, জ্ঞান হারিয়ে ফেললাম। শলীলদার কাঁধের উপর একবার বাম পা আর কবার ডান পা তুলে দিতে থাকলাম। মাসিক না হলেও সোনা থেকে এক প্রকার রস বেরুতে লাগল। উত্তেজনায় থাকতে না পেরে উঠে বসে গেলাম এবং আমার দুহাত দিয়ে শলীলদার মাথাকে আমার সোনার ভিতর চেপে ধরলাম। শলীলদা বিরতিহীন ভাবে আমার সোনার ভিতর জিবের আগা ঢুকিয়ে চোদন দিয়ে যাচ্ছে। আমার সাড়া পেয়ে শলীলদা আরও উত্তেজিত হয়ে পড়ল। আমার মুখ টেনে নিয়ে তার বাড়ার দিকে নিয়ে হাঁ করিয়ে পুরো বাড়া আমার মুখে ঢুকিয়ে দিল। আমি পাগলের মত চুষতে লাগলাম। আমার মুখকে তার বাড়ার উপর চেপে ধরতে লাগল এবং উত্তেজনায় হিস হিস শব্দ করতে লাগল। আমি বাড়া চুষে যাচ্ছি আর শলীলদা আমার সোনায় আস্তে আস্তে আঙ্গুল চালনা করছে।

আমি তখন সত্যিকারে চোদনের স্বাদ পাচ্ছিলাম। শলীলদা উঠে ডেস্ক খুলে কি যেন নিল এবং তার বাড়ার মধ্যে বেশি করে মাখল, কিছু আমার সোনার ভিতরে বারে মেখে দিল। তারপর তার বাড়াটা আমার সোনার মুখে সেট করে বসাল। উত্তেজনায় এ বাড়া সহ্য করতে পারব কি পারব না সেদিকে মোটেই খেয়াল নেই, তাই তাকে বাধা দেওয়ার কথা ভূলে গেলাম। আমার সোনায় বাড়া সেট করে একটা চাপ দিল, অমনি বাড়ার মুন্ডি ঢুকে গেল। আমি মা মা বলে মৃদু গলায় চিৎকার করে উঠলাম এবং বেহুশের মত হয়ে গেলাম। আমার মনে হল আমার সোনার দুপাড় ছিড়ে গেছে, প্রান এক্ষুনি বেরিয়ে যাবে। শলীলদা আমার সোনাটা একবার দেখে নিল।

- চিন্তা করিস না রচনা, তোর সোনা ঠিকই আছে, তুই পারবি। আমি কি বাড়াটা আবার ঢুকাব?

- আস্তে আস্তে ঢুকাও।

তার বাড়ায় এবং আমার সোনায় আবার কি যেন মাখল। সেট করে আবার একটা ঠাঁপ দিল, এবার আমি জ্ঞান হারিয়ে ফেললাম। কতক্ষ অজ্ঞান ছিলাম জানি না, জ্ঞান ফিরলে দেখি শলীলদা আমার সোনার ভিতর বাড়া রেখে আমাকে মুখে ও বুকে আদর করছে।

- তুই স্বাভাবিক আছিস?

- হ্যাঁ।

শলীলদা এবার ঠাঁপাতে লাগল, আমি আরামে দুপা আরও ফাঁক করে দিলাম। কিছুক্ষ ঠাঁপানর পর গলগল করে আমার সোনার ভিতর মাল ছেড়ে দিল। মাসিক হওয়া ছাড়া পুর্ন চোদার স্বাদ পেয়েছি পৃথিবীতে সম্ভবত আমিই প্রথম। সেই থেকে আমি চোদন পাগল হয়ে উঠি। দীর্ঘ একমাস যাবৎ বিভিন্ন অজুহাতে আমি শলীলদার সাথে কাচারীতে থেকে যেতাম এবং রাত্রে আমরা চোদাচুদি করতাম, পরিবারের কেউ কিছু বুঝত না। একমাস পর আমার মাসিক হয়ে যায়, তারপর আমাকে কাচারীতে শুতে দেয় নি, আমরা সুযোগ বুঝে মিলিত হতাম। আমাকেই নয় দিদিকেও চোদন চালিয়ে যাচ্ছিল আমার চোদক শলীলদা। তারপর বিভিন্ন জনের দ্বারা চুদিয়ে আজ তোমার হাতে পলাম, কতদিন চলবে জানি না।

- আর কার হাতে চোদালে?

- আর কজনের কথা অন্য দিন বলব।

রচনার গল্প শুনতে শুনতে আমি উত্তেজিত হয়ে উঠলাম। তার দুধ আবার চুষতে লাগলাম সোনাটা খামচিয়ে এবং সে আমার বাড়ায় হাত দিয়ে মৈথুন করে শক্ত করে তুলল। বিদায় বেলায় আবার তাকে ভাল করে চুদলাম। বেলা আড়াইটায় তাকে একটা টেক্সি ধরিয়ে দিয়ে বাড়ি পাঠিয়ে দিলাম।

কয়েকদিন পর রচনার সাথে আবার দেখা হল। এবার তাকে নিয়ে চলে এলাম কামাখ্যাগুড়ির বাংলোয়, শলীলদা একবার তাকে এখানে এনেছিল। রচনার ইচ্ছায় আমরা এখানে উঠলাম। উঠেই আমরা আগের মতই আমাদের চোদন পর্ব সেরে নিলাম। তারপর রচনা আলিপুরদূয়ারে তার চোদনীয় ভ্রমকাহীনি বলতে শুরু করল।

মামার সাথে তিনদিন ধরে চোদনক্রিয়া চলেছিল আলিপুরদূয়ারের এক হোটেলে। একদিন সকাল দশটায় মামা বলল,

- আলিপুরদূয়ারে আমার এক আত্বীয় আছে সকালে সিগারেটের জন্য গেলে তার সাথে দেখা হয়ে গেছে, তাদের বাড়িতে না গেলে আমাদের প্রমোদ ভ্রমণের কথা একদিন ফাস হয়ে যেতে পারে। তুমি হোটেলে থাক, আমি একটু তাদের বাড়ি থেকে ঘুরে আসি।

আমি সম্মতি দিলাম, মামা চলে গেল। আমি রূমের দরজা বন্ধ করে শুয়ে আছি, শরীর একটু ক্লান্ত লাগছে। তিনদিন যাবৎ যেন আমার নববিবাহিত জীবনের হানিমুন চলছে, রাত্রে পাঁচ থেকে ছয়বার, দিনে সকালে একবার, তারপর বেড়াতে যাওয়া, এভাবে এক মিনিটের জন্যও বিশ্রাম নেই।

মামা অবিবাহিত হওয়ায় আমাকে যেন তার নববধুর মত করে ভোগ করছে। আমিও চোদন পাগল মেয়ে হওয়ায় আর বেশি মজা উপভোগ করছি। হোটেলের বিছানায় শরীর এলিয়ে দিলাম, আমার গায়ে একটা চেমিচ ও নিচের অংশে একটি পেটিকোট। প্রায় ঘন্টা দেড়েক পর দরজায় নক করল, আমি মামা এসেছে মনে করে এক সেকেন্ড দেরী না করে দরজা খুলে দিলাম। এক আগন্তুককে দেখে ভ্যাবাচ্যাকা খেয়ে গেলাম, এ যে এক অপরিচিত লোক। লোকটি মামার নাম ধরে জানতে চাইল মামা রূমে আছে কি না। আমি বললাম নেই। লোকটি মামা আসা পর্যন্ত রূমে অপেক্ষা করার অনুমতি চাইল। আমি বাইরে অপেক্ষা করার জন্য বললাম, লোকটি তাই করল। কিছুক্ষ পর আবার দরজায় নাড়া পড়ল, আমি আবার খুলে দিলাম। দেখলাম সেই লোক।

- আপনাকে না বাইরে অপেক্ষা করতে বললাম।

- দাঁড়িয়ে দাঁড়িয়ে আর পারছি না, ভিতরে একটু বসতে দিবেন?

- এক মিনিট পর আসুন, আমি ড্রেস চেঞ্জ করে নিই।

আমি আগের ড্রেস না খুলে তার উপর শাড়ী পরে উনাকে ভিতরে আসতে বললাম, উনি এসে রূমের একটি চেয়ারে বসলেন। লোকটি বসার পর আমার শরীরের দিকে আপাদমস্তক দেখছে আর একটু একটু হাসছে। আমি তার দিকে দেখছিলাম, কুচকুচে কালো চেহারাটা কেমন কুৎসি, হাতের আঙ্গুলগুলো যেমন মোটা তেমনি লম্বা, দেখতে প্রায় নিগ্রো লোকদের মত।

অনেক্ষ কেউ কার সাথে কথা বলছি না। হঠাৎ লোকটি দরজা বন্ধ করে আমার দিকে এগিয়ে এসে আমাকে ঝাপটে ধরল। আমি তার গালে কসে একটা থাপ্পড় বসিয়ে দিলাম। থাপ্পড় খেয়ে লোকটি আর বেশি উত্তজিত হয়ে পড়ল, আর বেশি যৌন উম্মাদনায় আমার দুবাহু শক্ত করে লোহার মত হাত দিয়ে ঝাপটে ধরে আমার দুহাত পিছন দিকে কেচি মেরে আমার পিঠের নিচে রেখে আমাকে বিছানায় চিৎ করে শুইয়ে দিল। আমার দুপা খাটের বাইরে ফ্লোরে পড়ে থাকল আর কোমর থেকে শরীরের উপর অংশ খাটের উপর রইল। আমার পা তার শরীর দ্বারা চেপে রেখে হাত দিয়ে আমার বুকের উপর চাপ দিয়ে রাখল। পিঠের চাপ থাকায় আমি হাত ছোটাতে পারছি না, শরীরের চাপে পাও নাড়তে পারছি না। আমি অসহায়ের মত তার চোখের দিকে তাকিয়ে আছি। সে ভয়ঙ্কর চেহারায় আমার দিকে চেয়ে হাসছে। বাম হাতে বুকের উপর চাপ রেখে ডান হাতে আমার দুধগুলো টেপার নাম করে কচলাছে এমন করে যেন রুটি বানানর জন্য ময়দা পিছে।

- আমাকে ছেড়ে দিন। আমি আপনাকে চিনি না জানি না, প্লীজ আমাকে ছেড়ে দিন।

মনে মনে মামার উপর এক প্রকার ঘৃনা জমে উঠল, একটা অচেনা অজানা লোককে দিয়ে মামা আমাকে চোদাছে। লোকটি আমার দুধ টেপার এক পর্যায়ে আমার চেমিচ খুলতে চাইল, না পেরে বুকের মাঝখান দিয়ে একটানে ছিড়ে ফেলল। তারপর আমার পেটিকোট খুলে মেঝেতে ফেলে দিল। আমার পিঠের নীচে ছেড়া চেমিচ ছাড়া গায়ে কিছুই রইল না। ভাবলাম চিৎকার দেব, আবার থানা পুলিশ, ডাইরী মামলা বিভিন্ন সমস্যার কথা চিন্তা করে চিৎকার দেয়ার সাহস হল না। কেননা আমরা যেভাবে এসেছি শেষ পর্যন্ত পরিবার জানাজানি হলে আগন্তুকের চোদনীয় ধর্ষনের চেয়ে মহাবিপদে পড়ে যাবার ভয় করলাম।

লোকটি এবার উপুড় হয়ে আমার বুকে ভর দিয়ে আমার একটা দুধ চোষা এবং অপর দুধ টেপা শুরু করল। মাঝে মাঝে দুধ থেকে মুখ তুলে আমার মাংসল দুগালে চুমু দিতে থাকল। লোকটির প্যান্টের ভেতর তার উত্থিত বাড়া আমার তল পেটে গুতেতে থাকল। আমাকে ছেড়ে দিতে হবে এই ভয়ে সে উলঙ্গ হচ্ছে না। কখন কখন তার বা হাত দিয়ে আমার সোনার ভিতর আঙ্গুল দিয়ে খেচে দিচ্ছিল।

মানুষটার লম্বা লম্বা আঙ্গুল যেন আমায় বাড়ায় চোদনের আনন্দ দিচ্ছে। কিছুক্ষ এভাবে চলার পর লোকটা আমায় ছেড়ে দাঁড়িয়ে তার প্যান্ট জামা খুলতে লাগল। আমি এ ফাঁকে তার হাত থেকে বাঁচার জন্য সোনাটা রক্ষা করতে উপুর হয়ে গেলাম। লোকটি তার পোশাক খুলে আমার উপুড় অবস্থায় আমার সোনায় তার বাড়াটাকে ঘষতে আরম্ভ করল, মুন্ডিটাকে উপর নীচ করতে থাকল, বগলের নিচ দিয়ে হাত দিয়ে দুধগুলোকে কচলাতে থাকল। আমাকে চীৎ করার চেষ্টা করল, ব্যর্থ হওযায় তার বৃহৎ লম্বা বাড়াটা আমার পোঁদে ঠেলে ঢুকিয়ে দিতে চাইল। আমি আর উপুড় হয়ে থাকতে পারলাম না, মনের অনিচ্ছায় আবার চিৎ হয়ে গেলাম। এতক্ষ আমি তার বাড়া দেখি নি, চিৎ হয়ে তার বাড়া দেখে যেমন খুশি লাগছিল তেমনি ভয়ও লাগছিল।

চিৎ হওয়ার সাথে সাথে সে আমার দুধ চুষে চুষে সোনায় আঙ্গুল খেচানী শুরু করে দিল। আমি তার বাড়া দেখার পর সত্যি তার বাড়া আমার সোনায় নেওয়ার জন্য আগ্রহী হয়ে গেলাম। আমি আর কোন ডিসটার্ব করলাম না, চিৎ হয়ে তার আঙ্গুল চোদা ও দুধ চোষা উপভোগ করছিলাম। তার বৃহৎ বাড়া আমার মুখে ঢুকিয়ে দিল। আমার মুখে যেন ঢুকতেই চাইছিল না। আমার দুধের উপর বসে আমাকে মুখ চোদা করার পর নেমে আমার সোনায় তার মুখ লাগিয়ে চোষা শুরু করে দিল। আমার সোনায় তখন রসে কলকল করছে, যেন নোনা জলের জোয়ার বইছে। আমার আর সহ্য হচ্ছিল না।

- এবার আর নয় প্লীজ, ঢুকিয়ে দিন আমার অচেনা চোদন নাগর, প্লীজ।

সে আমার কাতরানী দেখে এক ধরণের আনন্দ পাচ্ছিল, ঢুকাতে চাইল না।

- আর কষ্ট দিবেন না প্লীজ।

- আমি ঢোকাতে পারি যদি আজ রাত আমায় তোমার সাথে থাকতে দাও।

আমি আবেগে মামার অস্তিত্বের কথা ভুলে গেলাম, ভুলে গেলাম কার সাথে আমি এখানে এসেছি আর রাতে কাকে রাখার প্রতিজ্ঞা করছি। আমি ঐ অচেনা লোকের সাথে রাতযাপন করার প্রতিশ্রুতি দিলাম। লোকটি আর কিছুক্ষ আমায় আদর করে তার বৃহৎ বাড়া আমার সোনার মুখে ফিট করল, আমি চোখ বুজে রইলাম। মনে মনে ইশ্বরকে ডাকলাম।

- আমায় এ বাড়াটা নেওয়ার সহ্য শক্তি দাও।

ফিট করে আমার সোনার ভিতর দিল এক ধাক্কা, পচাৎ করে তার বার ইঞ্চি বাড়া আমার সোনার ভিতর পুরোটা ঢুকে গেল। আমার মনে হল বাড়ার মুন্ডিটা আমার নাভী ভেদ করে বুকে চলে আসবে। একটি লোহার খাম্বা আমার সোনার ভিতর ঢুকে গেছে আর আমি যেন তাতে চিরজনমের তরে আটকে গেছি। এ খাম্বা বের করতে হয়ত হাজার হাজার লোক ডাকতে হবে। আমার সোনার এক ইঞ্চি জায়গা বাকি নেই যেখান দিয়ে আর কটা সুচ ঢোকান যাবে। আমার সোনার ভিতর বাড়া ঢুকিয়ে আমার বুকে শুয়ে সে কিছুক্ষ নিরব হয়ে রইল, আমিও চোখ বুজেড়ে আছি। তারপর বাড়া টেনে বের করল, আবার পচাৎ করে ঢুকিয়ে দিল। এত বড়ো বাড়া বের করে আবার ঢোকাতে কেয়ক সেকেন্ড লেগে যায়। লোকটি এভাবে বের করতে আর পচ পচ পচাত করে ঢোকাতে লাগল।

আমি প্রতিবার ঢোকানর সময় কেঁপে কেঁপে উঠছি আর আহ ওহ ইহ করে আওয়াজ করছি। এভাবে দশ থেকে বার মিনিট ঠাঁপানর পর আমার সোনা কেঁপে কেঁপে মাল ছেড়ে দিল তার আরও এক মিনিট পর লোকটির বাড়া আমার সোনার ভেতর ভুকম্পনের মত কেঁপে কেঁপে আমার সোনার ভিতর এক গ্লাস বীর্য ছেড়ে দিল। লোকটি তার বাড়া বের করে নিলেও আমি চোখ বুজেড়ে ছিলাম, আমি কিছুতেই আমার কোমর তুলতে পারছিলাম না। আমার মনে হল আমি যেন কি হারিয়ে ফেলেছি। লোকটিকে শুরুতে ঘৃনা করলেও তার চোদন এত ভাল লেগেছিল যে, আমি সারা জীবন এ চোদনের কথা ভূলব না। আমার মন চাইছিল আহ এ চোদন যদি শেষ না হত, শেষ হলেও আবার যদি শুরু করে দিত। আমার সোনায় ও দুধে যে ব্যাথা পেয়েছিলাম তার চেয়ে আনন্দ পেয়েছিলাম লোকটির চোদনে। আমাকে আদর করে শোয়া থেকে টেনে তুলল,

- রাতে থাকতে দেবে না?

- সারা জীবন যদি থাকেন, না করব না।

- আজ রাত তুমি আর আমি।

- মামা কোথায় গেছে?

- মামা আসবে না? আসতে না করে দেব।

- তাহলে আমি রাজী।

মামা রাতে এল না, লোকটি সারা রাত ধরে চুদেছিল। এখন সে রাতের কথা মনে পলে আমার শিহর জেগে উঠে।

লেখক সম্পর্কে
আমি সাহিত্যিক নই, নেই লেখালেখির অভ্যাস। বিভিন্ন ব্লগ পড়ে একটা ব্লগ খোলার ইচ্ছা হল, কিন্তু কোন নির্দিষ্ট বিযয়ে পারদর্শীতার অভাবে আটকে গেলাম। একজন চোদনবাজের মাথায় সবসময় চোদাচুদির কথাই ঘুরপাক খাবে এটাই স্বাভাবিক। তাই এটাকেই বেছে নিলাম। এটাতেও সমস্যা, সময়ের অভাব : শিকার করব না গল্প লিখব? না চুদে যে থাকা যায় না, কি আর করি যৌবনজ্বালা।

0 মন্তব্য:

একটি মন্তব্য পোস্ট করুন

 
প্রথম পাতা | পড়াশুনা | ভিডিও