রবিবার, ২৩ অক্টোবর, ২০১১

আমার হবু বরের সাথে

সামনে এইচ.এস. পরিক্ষা, পড়াশুনার চাপ বেশি। আমি সাধারত পড়াশুনায় তেমন ভাল নই, তাই কোন ভাবে পাশ করতে যেন পারা যায় সেভাবে পড়াশুনা করছি। শুক্রবারের দিন স্কুল কোচিং বন্ধ, তাই একা নির্জনে ভালভাবে পড়ার জন্য কাচারীতে চলে এলাম। পুব পাশের দরজা বন্ধ করে পশ্চিম পাশের দরজা খোলা রাখলাম। গুনগুন করে মনোযোগ সহকারে পরছিলাম। কিছুক্ষ পর আমাদের কাচারীর উত্তর পাশে আমার হবু স্বামীর কন্ঠ শুনলাম। যদিও তার সাথে আমার পরে বিয়ে হয় নি। তার কন্ঠ শুনার সাথে সাথে এই নির্জনতায় আমার মনের মধ্যে এক প্রকার চঞ্চলতা সৃষ্টি হল।

সে সোজা চলে গেল আমাদের ঘরে আমার মায়েদের সাথে কথা বলতে। মা, দিদি ও অন্যান্যদের সাথে কুশল বিনিময় করার পর আস্তে আস্তে আমার পড়ার স্থানে কাচারীতে ফিরে এল। বলা বাহুল্য যে সে একাকী আমাকে নিয়ে আমাদের কাচারীতে পড়ে থাকলেও আমার গার্জিয়ানদের কেউ কিছু বলবে না। কারণ সে আমার হবু বর। আমার ও তার আত্বীয় এবং সর্ব মহলে এটা প্রকাশিত যে তার সাথে আমার বিয়ে হবে এবং অবশ্যই বিয়ে হবে। তাই আমাদের মাঝে মেলামেশার মধ্যে কোন বাধা অন্তত আমার পরিবারের পক্ষ থেকে নেই। অনেকে জানে যে আমাদের মধ্যে সোনাকাপড় হয়ে গেছে।

আমি তাকে তেমন পছন্দ করতাম না। তবে যৌনতার ব্যাপারে তাকে ছাড় দিতাম, কেননা ভালোবাসা আর সেক্স ভিন্ন ব্যাপার। কোন লোককে ভাল না বাসলেও তার সাথে সেক্স করা যায়। তাছাড়া আমার মা বাবা তার উপর সন্তুষ্ট থাকাতে সে অগ্রগামী হয়ে বিভিন্ন সময়ে আমার শরীরে হাত দিয়ে আমার লাজ ভেঙে দেওয়াতে আমি পরে বাধা দিই না। আজকের আগেও আমাদের সেক্স হয়েছে এবং আমরা প্রায় স্বামী স্ত্রীর মত। সে যতই এক দুপা করে কাচারীর দিকে আসছে, ততই আমার শীহর বাড়ছে। অবশেষে সবার চোখের সামনে দিয়েই সে কাচারীতে ঢুকে পড়ল।

- কি করছ শ্যামলী?

- অন্ধ নাকি, চোখে দেখছেন না কি করছি?

আমার জবাবের সাথে সাথে সে আমার পিঠের সাথে ঠেস দিয়ে দাঁড়াল। আমার দুবাহু টেবিলের উপর চাপ দেওয়া থাকাতে আমার বগলে বিশাল ফাঁক ছিল। পিঠের সাথে ঠেস দিয়ে আমার বগলের নিচে হাত ঢুকিয়ে আমার দুস্তনে একটা চাপ দিল।

- এই যান। যখন যেখানে পান শুধু টিপাটিপি আর পারছা পারছি করেন আমার সাথে আর কোন কাজ নেই?

আমি তাকে একটা ধাক্কা দিলাম। ধাক্কা খেয়ে তার আগ্রহ আর বহুগুণে বেড়ে গেল। এবার আমাকে জাপ্টে ধরল। আমি চেয়ার থেকে উঠে দাঁড়িয়ে গেলাম। আমাকে দাঁড়ানো অবস্থায় দুহাতে জড়িয়ে ধরে আমার কাধে, গলায় চুমুর পর চুমু দিতে শুরু করল।

- এই আমার মা দেখে ফেলবে তো, আর ক দিনও বুল্টি কাকি আমাদের কাজকর্ম বুঝে ফেলেছে।

- থাক দেখে যাক, বুঝে যাক, আমার কিচ্ছু যায় আসে না। আমি তোমাকে ভালোবাসি, ভালোবাসব। এখন একটু আদর করতে দাও, ডিষ্ট্রার্ব কর না। তোমার মারা জানে যে আমরা এ মুহুর্তে কি করছি। দেখে ফেলার ভয়ে তারা কেউ এদিকে পা মাড়াবে না।

কাধে ও গলায় জিব দিয়ে সুড়সুড়ি দেওয়ার সাথে সাথে তার দুহাত আমার স্তনে উঠে এল। দুহাত দিয়ে উভয় স্তনকে কামিচের উপর দিয়ে নিচ হতে উপরে এবং উপর হতে নিচে আলতো ভাবে আদর করতে লাগল। তখন তার ঠাঠানো বলু আমার কোমরের সাথে ধাক্কা খাচ্ছিল। কামিচের উপর দিয়ে আমার তেমন ভাল লাগছিল না, তাই আমি নিজেই কামিচ খুলে দিয়ে বললাম,

- তাড়াতাড়ি করেন, দাদারা এসে পড়বে, তখন বিপদ হবে।

কামিচ খুলে দেওয়াতে সে আমার একটা স্তনকে হাতে টিপতে টিপতে অন্য স্তনকে চোষা আরম্ভ করল। স্তন বদলিয়ে বদলিয়ে একবার এটা ও আর কবার ওটা করে চোষার ফলে আমার চোখ মুখ লাল হয়ে গেল। আমি চরম উত্তেজিত হয়ে পলাম। আমার মনে কোন দ্বিধা নেই, কোন শঙ্কা নেই। কারণ আমি আমার স্বামীর সাথে যৌনতায় লিপ্ত হয়েছি। আমার গার্জিয়ানের তার প্রতি সম্মতি আছে এবং কথা দিয়েই রেখেছে। কেউ দেখে ফেলারও ভয় নেই। তারপর সে অত্যন্ত আদরের সঙ্গে আমাকে পাশে চৌকিতে শুইয়ে দিল। আমার পা দুটি চৌকির বাইরে পড়ে রইল আর কোমর হতে উপরের অংশ চোকির উপর থাকল।

সে খুব দ্রুত আমার প্যান্ট খুলে ফেলল। তারপর তার জিব দিয়ে আমার দুধ হতে লেহন করতে করতে পেটে, তারপর আর নিচে নামল, আবার লেহন করতে করতে উপরে উঠল। এভাবে করাতে আমি পাগলের মত হয়ে গেলাম। আমি উত্তেজনায় একবার নিজের মাথার চুল টানতে লাগলাম, আর কবার তার মাথার চুল টেনে ছিড়তে লাগলাম। আমার যোনিমুখে তীব্র গতিতে কলকল করে জল বের হতে লাগল। তখন তার ঠাঠানো লিঙ্গ আমার রানের সাথে বার বার গুতো খাচ্ছে। আমার শেষ পর্যন্ত ধৈর্যের বাধ ভেঙে বলেই ফেললাম,

- এবার শুরু করেন আর পারছি না।

সে এবার তার বলুটাকে আমার পুর্বে অভ্যস্ত যৌনাঙ্গে ফিট করে একটা ঠেলা দিয়ে পুরোটা ঢুকিয়ে দিল। আমি আনন্দের আতিশয্যে মৃদু স্বরে আহ করে উঠলাম। বলু ঢুকিয়ে তার স্বভাব মত বলুটাকে আমার যোনির ভিতর ঠেলে রেখে আমার বুকের উপর উপুড় হয়ে আমার একটা স্তন চোষে, আর কটা টিপতে লাগল। কিছুক্ষ এভাবে চোষনের পর আস্তে আস্তে ঠাপাতে লাগল। তারপর আমার কোমরটা চৌকির কানায় ফিট করে বসিয়ে দুপাকে উপরের দিকে তুলে ধরে পুরো বলুটা বের করে ভীষ গতিতে আবার ঢুকিয়ে দিতে লাগল। তার প্রতি ঠাপে আমি আহ ইহ উহ করে মৃদু ভাবে আতিশয্য প্রকাশ করছিলাম। তার প্রচন্ড ঠাপের ফলে আমার যোনিমুখে তীব্র সুড়সুড়ি হতে লাগল, সমস্ত শরীর শির শির করে উঠল। যৌনিদ্বার সংকোচিত হয়ে বার বার তার বলুটাকে চিপে চিপে ধরছিল। নিজেকে আর ধরে রাখতে পারলাম না, দেহটা বাকিয়ে গেল। তার সাথে সাথে আমার যোনি দিয়ে কলকল করে রস বের হয়ে গেল। সে আর কয়েক ঠাপ দিয়ে শ্যামলী শ্যামলী বলে মৃদু চিৎকার দিয়ে উঠল। আমি স্পষ্ট বুঝতে পারলাম তার বলু আমার যোনিগহ্বরে কেঁপে উঠল, আর থকথকে গাঢ় বীর্য ছেড়ে দিল। আমরা উঠে যার যার কাপড় পড়ে স্বাভাবিক হলাম। কিছুক্ষ পর আমার মা আসল। আমাদের উদ্দেশ্য করে বলল,

- তোমাদের সবকিছু আমি দেখেছি এবং আগে থেকে জানি। তবে আমার অনুরোধ থাকবে, এমন কিছু না হয় যাতে সমাজে আমাদের হেয় হতে হয়।

আমরা লজ্জায় নিচের দিকে চেয়ে থাকলাম। তারপর হতে আমরা যেন আর আর বেশী ফ্রী হয়ে গেলাম।

লেখক সম্পর্কে
আমি সাহিত্যিক নই, নেই লেখালেখির অভ্যাস। বিভিন্ন ব্লগ পড়ে একটা ব্লগ খোলার ইচ্ছা হল, কিন্তু কোন নির্দিষ্ট বিযয়ে পারদর্শীতার অভাবে আটকে গেলাম। একজন চোদনবাজের মাথায় সবসময় চোদাচুদির কথাই ঘুরপাক খাবে এটাই স্বাভাবিক। তাই এটাকেই বেছে নিলাম। এটাতেও সমস্যা, সময়ের অভাব : শিকার করব না গল্প লিখব? না চুদে যে থাকা যায় না, কি আর করি যৌবনজ্বালা।

0 মন্তব্য:

একটি মন্তব্য পোস্ট করুন

 
প্রথম পাতা | পড়াশুনা | ভিডিও