সোমবার, ১৭ অক্টোবর, ২০১১

বৌদির পরে চুদলাম তার মেয়েকেও

আমার টার্গেট এবার সফল করার উদ্যোগ নিলাম। বৌদিকে যখন চুদেছি, বৌদির মেয়েকেও চুদব। আমি বৌদির সাথে রাগারাগি করার পর, তাদের বাড়ি যেতে ইতস্তত বোধ করতাম। তবে মাথায় অনেক বুদ্ধি ছিল। অনেকগুলোর মধ্য থেকে একটা বুদ্ধি ঠিক করলাম, এটা কাজে লাগবে। কিন্তু সেটা হল উল্টো। আমি তাদের বাড়ির নেট লাইন অফ করে দিলাম, মেইন লাইনটা আমার বাড়ি থেকে ওদের বাড়ি গেছে। জানি বৌদির সাথে যেহেতু মনোমালিন্য চলছে, তাহলে তার মেয়েকে আমার বাড়ি পাঠাবে। তখন আমি ওকে ঘায়েল করব। কিন্তু আসল ওর ছোট ভাই। আমার মেজাজটা এতটাই খারাপ হল, যা আপনাদের বোঝানো যাবে না। যাই হোক এক দিন ইপ্সিতা নিজেই এল। ওহ! ইপ্সিতা হচ্ছে বৌদির মেয়ে। আর আমার নাম পীযুষ। আমি তাকে দেখে হাঁ হয়ে থাকি। ও আবার আমাকে দাদা বলত।

- কি ব্যাপার, তুমি এখানে?

- দাদা আমাদের PC-তে না ভাইরাস এটাক করছে।

- তুমি কিভাবে বুঝলে যে ভাইরাস এটাক করছে?

- PC বার বার Hang হয়ে যাচ্ছে।

- আচ্ছা ঠিক আছে, তুমি বসো, আমি আসছি।

আমি মার রূমে গিয়ে দেখি মা নেই। আমি ঘুমিয়েছিলাম, তাই বলতেও পারব না। সে হয়ত শপিং-এ গেছে। আমি আনন্দে উৎফুল্ল হয়ে উঠি। আমার রূমে আসতেই দেখি ইপ্সিতা নেই। মনটা পুরে ভেঙে গেল। যাই হোক কি করব ভাবছিলাম, এমন সময় দেখি ইপ্সিতা আবার বাড়ি এল।

- কি ব্যাপার, কোথায় গিয়েছিলে?

- দাদা, পেন ড্রাইভটা আনতে গিয়েছিলাম।

- কেন?

- নতুন কিছু mp3 গান আর কিছু video নিব।

- আচ্ছা দাও, আমি দিয়ে দিচ্ছি।

- আর দাদা, প্রবলেমটার কি হবে?

- ওটা অনেক সময় লাগবে। আগে তো দেখতে হবে তার রোগটা কি?

- কবে ঠিক করবেন, ওটা?

- এ…ই দেখি, দুই-এক দিনের মধ্যে করে দিব নে।

- ঠিক আছে। তাহলে এখন কিছু video এবং mp3 গান দেন আমাকে।

আমি ওর মাকে চোদার সময় হেলপ নিয়েছিলাম বাংলা চটির, সেখান থেকে থ্রি-এক্স Download করে। কিন্তু এখন কিভাবে এটাকে ধরব? একটু ভয় ভয় লাগছে। আমি একটা ফন্দি আটলাম। যে করেই হোক আজকে ইপ্সিতাকে আমার বশ করতেই হবে। মালটার একটু বিবরণ দিই: গায়ের রঙ ফর্সা, উচ্চতা ৫বা ২হবে, ফিগার ২৮, আর পাছা ৩২-৩৬-এর মধ্যে হবে। চেহারাটা দেখলেই মনে হয় উল্টো করে চুদি।

- দাদা, আমাকে ভিডিওগুলো দেখিয়ে পেন ড্রাইভে দিবেন।

- ঠিক আছে, আমি তোমাকে দেখিয়ে দিব।

মনে মনে ভাবতে লাগলাম, এই মনে হয় সুযোগ এল। আমি First Time ওকে কিছু ভিডিও গান দেখালাম। তারপর অন্য একটা ফোল্ডারে চলে গেলাম, যেখানে আমার কিছু থ্রি-এক্স  রাখা আছে। বললাম,

- তুমি দেখতে থাক, আমি আসছি।

আমি মার রূমে গিয়ে দেখতে থাকলাম ওকে। ও কিছু ভিডিও গান দেখল এক ফোল্ডার থেকে। তারপর অন্য একটা ফোল্ডারে গিয়ে ক্লিক করতেই থ্রি-এক্স ফাইল  শুরু হয়ে গেল। ইপ্সিতা আমাকে খুঁজছে। দেখছে আমি কোথায় আছি। আমি উকি মেরে দেখছি ও কি করে। ইপ্সিতা ওটাকে Close করার চেষ্টা করছে। আমি এমন সময় এসে হাজির হলাম। ও তো আমাকে দেখে চুপ করে অন্য দিকে চেয়ে আছে। বুঝতে পারছে না কি করবে।

- ছি: ছি: ইপ্সিতা, তুমি এসব কি দেখছ? আমি তোমাকে কত ভাল মেয়ে জানতাম, আর তুমি?

- না না দাদা, আমি গান খুঁজতে গিয়ে এগুলো বের হয়ে গেছে। আপনার Computer-এ যে এসব খারাপ জিনিস থাকে, আমি তা জানতাম না।

- তুমি তো আমাকে একবার জিজ্ঞেস করেতে পারতে।

- Sorry দাদা, আমার ভুল হয়ে গেছে।

একটু অভিনয় করলাম,

- আচ্ছা ঠিক আছে যাও, আমি কিছু মনে করলাম না। কিন্তু তুমি এটা পেলে কোথায়? এটা তো আমার কাছে ছিল না।

- আমি এটা এখানেই পেয়েছি।

- এটা যদিও এখানে ছিল না। আচ্ছা থাক, তাহলে মনে হয় আমার এটা দেখা হয় নি, এখন দেখে নিই।

- আমি আসি দাদা।

- কেন? বসো, পরে যেও।

- না, মা বকা দিবে। আমি চলে যাই।

বলেই সে উঠে দাঁড়াল। আমি ওর হাত ধরে বললাম,

- আরে পরে যেও।

আমার হাত ঝেড়ে দিয়ে বলল,

- দাদা ছাড়েন, আমি চলে যাবো।

- তুমি যদি এখন যাও, তাহলে আমি তোমার মার কাছে বলে দিব যে তুমি পেন ড্রাইভে করে খারাপ ভিডিও এনে আমার বাড়ি এসে এসব ছেড়েছ।

- আপনি এসব মিথ্যা কথা কেন বলবেন?

- আচ্ছা যাও বলব না। তুমি আমার পাশে একটু বসো। এই ভিডিওটা শেষ হলেই চলে যেও।

ইপ্সিতা তখন একটু আমতা আমতা করে বলল,

- ঠিক আছে, আমি বসছি।

আমরা দুজন বসে কিছুক্ষণ থ্রি-এক্স দেখতে লাগলাম। আমার মামা তখন মোটর সাইকেলের মত হুঙ্কার দিতে লাগল। আমার শরীরেলোম খাড়া হয়ে গেছে।

- ইপ্সিতা, তুমি কখন এগুলো দেখেছ?

- না দাদা।

- কেমন লাগছে দেখতে?

- ভাল না।

- কি বল, ভাল না? এর চেয়ে মজার কিছু আছে নাকি?

- দাদা, আমি এখানে মজা খুঁজে পাচ্ছি না।

- কি বল, মজা খুঁজে পাচ্ছ না? এসো তোমাকে আমি মজা দিই।

- না দাদা, আমার দরকার নেই।

- কেন দরকার নেইতোমাকে আমি আজকে মজা দেব।

- দাদা, এগুলো ঠিক না। এগুলো খারাপ কাজ।

আমি ওর মাইতে হাত দিলাম। একটা ঝাড়া দিল, আমার হাত ওর মাইতে পড়তেই। আমি আর দেরি না করে ওকে নিয়ে শুয়ে পড়লাম। ও অনেক জোড়াজোড়ি করল আমার সাথে।

- দেখ আমার সাথে জোড়াজোড়ি করে লাভ নেই। যদি তুমি আমার সাথে এগুলো না কর, তাহলে আমি তোমার মার কাছে সব বলে দেব। সেটা কি তোমার জন্য ভাল হবে? আর এখানে আমি এমন কিছু করছি না যেটা করলে তোমার অনেক ক্ষতি হবে।

এই বলেই ওকে আর সময় দিলাম না। ওর ঠোটে আমার ঠোট লাগিয়ে ইচ্ছে মত চুষে নিলাম। ও একটু গঙাতে লাগল। তখন বুঝলাম যে ও মজা পাচ্ছে। আমিও আর ছাড়লাম না। এক হাত দিয়ে ওর দুধ চেপে ধরে কচলাতে লাগলাম। ও মজা পাচ্ছে, আর আমাকে চেপে ধরছে। আমি যতই জোরে চাপ দিচ্ছি, ও আমাকে ততই জোরে চেপে ধরছে। আমি দুহাত দিয়ে ওর মাই কচলাতে থাকি। ও আস্তে আস্তে পাগল হয়ে আমাকে চেপে ধরে। আমি পায়জামার পর দিয়ে ওর গুদে আঙ্গুল দিয়ে ঘষতে লাগলাম। ও গঙাতে থাকে আহ, আহ, উফ, উফ।

ওর অবস্থা দেখে আমার অবস্থা পুরো খারাপ। আমি ওর জামা খুলে মাই চুষতে লাগলাম। মাই চুষতেই ও পাগলের মত হয়ে আমার মাথা ওর মাইতে চেপে ধরল। আর মুখ দিয়ে শব্দ করতে লাগলো উফ, উফ, আহ, আহ। আমি ওর পায়জামা খুলে গুদে মুখ দিয়ে চাটা আরম্ভ করলাম। এতে ও পুরো উত্তপ্ত হয়ে গেছে। আমি ওর গুদে জিভ দিতেই ও একটু কেঁপে উঠল। আমি আর দেরি না করে ইচ্ছে মত গুদটাকে চুষে দিলাম। ও গোঙাছে,

- আমি আর পারছি না, উফ আহহ।

আমিও আর পারছি না। একটা আঙ্গুল ভরে দিলাম ভোদায়। খেচা আরম্ভ করলাম। আঙ্গুল ভরতেই ও একটু ব্যাথা অনুভব করল। আমি আস্তে আস্তে খেচতে লাগলাম। রসে ভোদা পুরো ভিজে গেল। আমি আমার প্যান্ট খুলে বাড়াটা ওর মুখের সামনে ধরলাম। কিন্তু ও সেটা চুষতে অস্বীকার করল। মনে মনে ভাবলাম, আজকে আপোষেই করব। আমিও আর জোর করলাম না। বাড়াটা ওর ভোদার সামনে সেট করে আস্তে আস্তে ঠাপ মারা শুরু করলাম। ও ওর দুঠোট চেপে ধরেছে।

- ঊম... উফ... আহ….। ঊরে ঊরে ঊরে

আমি ওর মুখে এই কাম উত্তেজনামুলক শব্দ শুনে আমার পুরো বাড়াটা ওর ভোদায় পুরে দিলাম। ও চিৎকার করে বলে,

- আমি ব্যাথা পাচ্ছি।

- এই তো আর ব্যাথা লাগবে না।

আমি ঠাপের গতি বাড়িয়ে দিলাম। ও এবার উত্তেজনায় বলতে লাগল,

- আহহ... আহহ... আরও, একটু জোরে দেন। উমম... উফ... উফ... উফ...

আমি ঠাপের গতি আরও বাড়িয়ে দিলাম আর Kiss করতে লাগলাম। দুহাতে মাই দুটো কচলাতে লাগলাম। মুখ তুলতেই,

- রে রে আমার ভোদা ফেটে যাবে তো, আহহ আহহ

আমি মিনিট ১০ এক নাগাড়ে ঠাপ মারার পর আর মাল ধরে রাখতে পারলাম না। ওর ভোদায় সব মাল Out করে ফেদা ফেদা করে ফেললাম। তারপর ওকে নিয়ে এক মিনিট শুয়ে থাকলাম। ও হঠাৎ লাফ দিয়ে উঠে জামা কাপড় পতে শুরু করল। জামা কাপড় পড়া শেষে আর এক মিনিটও দেরি করল না, দৌড়ে চলে গেল ওর বাড়িতে।

লেখক সম্পর্কে
আমি সাহিত্যিক নই, নেই লেখালেখির অভ্যাস। বিভিন্ন ব্লগ পড়ে একটা ব্লগ খোলার ইচ্ছা হল, কিন্তু কোন নির্দিষ্ট বিযয়ে পারদর্শীতার অভাবে আটকে গেলাম। একজন চোদনবাজের মাথায় সবসময় চোদাচুদির কথাই ঘুরপাক খাবে এটাই স্বাভাবিক। তাই এটাকেই বেছে নিলাম। এটাতেও সমস্যা, সময়ের অভাব : শিকার করব না গল্প লিখব? না চুদে যে থাকা যায় না, কি আর করি যৌবনজ্বালা।

0 মন্তব্য:

একটি মন্তব্য পোস্ট করুন

 
প্রথম পাতা | পড়াশুনা | ভিডিও