মঙ্গলবার, ২৫ অক্টোবর, ২০১১

হুজুরের মেয়েকে চোদা

আজকে আমি আমার জীবনের একটা সত্যি ঘটনা সবার সাথে শেয়ার করব। আমি তখন ক্লাস টেনে পড়ি। সবেমাত্র টেস্ট পরীক্ষা দিয়ে পাশ করে মাধ্যমিকের জন্য প্রিপারেশন শুরু করছি। দেখতে আমি তেমন হ্যান্ডসাম না, একটু মোটু টাইপের। সবাই আমাকে অনেক লাইক করে স্কুলে। আমি স্যারদের কাছে অনেক ভাল একজন ছাত্র। এবার আসল গল্পে আসি।

আমার ঐচ্ছিক বিষয় ছিল কম্পিউটার। আমি কম্পিউটার সম্পর্কে বেশ ভালই জানি আর স্কুলে সবাই আমাকে CPU বলে ডাকে। স্যারেরাও মাঝে মাঝে আমাকে দিয়ে কম্পিউটার ল্যাবের কাজ করিয়ে নেন। আমাদের স্কুল একটা অনেক ভাল ইংলিশ মিডিয়াম স্কুল, তাই ধনি ধনি ছেলেমেয়েরা বেশির ভাগই ওখানে পড়ে। আমাদের ক্লাসে সেক্সি মেয়ে আছে, তবে দেখলে ধোন খাড়া হয়ে যায় এরকম মেয়ে তেমন নেই। বোরখাড়ে কয়েকটা মেয়ে আসত, কিন্তু ওদের মাই কিরকম হবে বা মেয়েগুলোর ফিগার কেমন হবে, কখনও এটা নিয়ে মাথা ঘামাই নি। বিজ্ঞান ক্লাসে আমি বেশি মনোযোগী থাকতাম, আর যখন অন্নান্য সাবজেক্ট হত, তখন বসে বসে মেয়েদের মাই দেখার চেষ্টা করতাম।

বোরখাড়া একটা মেয়ের বাবার সাথে আমার পরিচয় ছিল, মেয়েটার নাম রিজিয়া। রিজিয়ার বাবা মসজিদে ঈমাম। উনি আমাকে ভালমতই চেনেন। আমি কখনও রিজিয়াকে বোরখা ছাড়া অন্য কোন কাপড়ে দেখি নি। একদিন হুজুর আমাকে উনার বাড়ীতে যেতে বললেন। যাওয়ার কার, হুজুর নতুন কম্পিউটার কিনেছেন, কিন্তু কি করে কি করতে হয় জানেন না। আমি গেলাম হুজুরের বাড়ীতে, হুজুরের মেয়ে হয়ত বলেছে আমি কম্পিউটার সম্পর্কে জানি। হুজুরের বাড়ীতে সবাই পর্দা রক্ষা করে চলে, তাই আমার সামনে কোন মেয়ে আসতে পারবে না। আমি হুজুরের কম্পিউটারে কাজ করা শুরু করলাম, দেখাতে লাগলাম কি করে কি করতে হয়। উনি বললেন,

- আমি ইংলিশ তেমন বুঝি না, আমার মেয়েকে ডাকি সে বুঝবে।

উনি উনার মেয়ে রিজিয়াকে ডাকলেন। উনি রিজিয়াকে আমার সামনে আসার অনুমতি দিচ্ছেন, কার আমি রিজিয়ার ক্লাসম্যাট। রিজিয়াকে দেখে আমি আক্কেলগুড়ুম হয়ে থো বনে গেছি। তাকে আমি প্রথমবার বোরখা ছাড়া দেখলাম। ভাবতে লাগলাম এতদিন বোরখার নিছে কি মাল লুকিয়ে রেখেছেন হুজুর সাহেব। রিজিয়ার মাই-এর দিকে আমার চোখ পড়তেই আমার চোখ ছানাবড়া হয়ে গেল। কি ফিগার! ৩৬, ২২, ৩২। আমার মনে হয় না এরকম কোন মেয়ের মাই আমাদের ক্লাসে আছে। রিজিয়ার মাই দুটো পর্বতের মত খাড়া হয়ে আছে, দেখলেই খামছে ধরতে ইচ্ছে করে।

যাহোক মেয়েটা আমার থেকে একটু দূরে বসেছে। রিজিয়ার বাবা টিউশনি পড়ান, তখন উনার পড়াতে যাওয়ার সময় ছিল। উনি রিজিয়াকে বললেন আমাকে চা দিতে আর যা যা দরকার শিখে রাখতে। তারপর উনি চলে গেলেন। আমি তাকে অনেক কিছু শিখিয়ে দিলাম। সে চা আনতে গেল। ফিরে আসার পর তাকে বললাম,

- আমি তোমাকে যা কিছু শেখালাম তা আমাকে দেখাও।

সে দেখাতে লাগল আর আমি মুগ্ধ হয়ে ওর মাই দূটো দেখতে লাগলাম। ওদিকে তো আমার ধোন বাবাজি খাড়া হয়ে ফেটে যাওয়ার অবস্থা। রিজিয়া হঠাৎ করে খেয়াল করল, আমি ওর মাই দেখছি। সে একটু রেগে গিয়ে বলল,

- এমন করে কি দেখ?

- কিছু না।

- মিথ্যা বলবে না, আমি দেখেছি আমার বুকের দিকে তাকিয়ে ছিলে।

- তোমার মাই দুটো এত সুন্দর যে শুধু দেখতে ইচ্ছে করে।

- একটু দাঁড়াও আমি আসছি।

আমি ভাবলাম মনে হয় আজকে আমি শেষ, কিন্তু না এমন কিছু হল না। সে এসে রূমের দরজা বন্ধ করে দিল। রিজিয়া বলল,

- আমি ভাল ছেলে হিসেবে জানতাম, আর তুমি এরকম?

- কি করব, তোমাকে দেখে আমার অবস্থা খারাপ হয়ে গেছে, আমি নিজেকে সামলাতে পারি নি, স্যরি।

বলাতেই একটা হাসি দিল। আমার কাছে এসে বলল,

- ধুর।

- কি?

- আমার মাইগুলো ধর।

আমি নিজের চোখকে বিশ্বাস করতে পারছিলাম না। আমি ভয়ে ভয়ে ওর মাইতে হাত দিলাম। ভাবছিলাম হয়ত সে ফাজলামি করছে। রিজিয়া বলল,

- ভয় পাচ্ছ কেন? ভাল করে ধর।

আমি ওর কথা শুনে এবার সাহস করে মাইতে টিপ দিলাম। ওর মাইগুলো অনেক টাইট। ব্রা পড়েছে, মনে হচ্ছে ব্রা ফেটে ওর মাইগুলো বের হয়ে যাবে।

- কামিজ খুল।

- তুমি নিজেই খুলে নাও।

আমি ওর কামিজ খুলে নিলাম। ওর মাইগুলোতে হাত দিতেই মনে হল স্বর্গে পৌঁছে গেছি। এত নরম, মনে হচ্ছিল মাখনের দোলাতে হাত দিচ্ছি। অন্যদিকে আমার ধোন ফেটে যাওয়ার উপক্রম হল। আমি একদিকে ওর মাই টিপছিলাম আর অন্যদিকে ওর ঠোঁটে কিস করতে লাগলাম, মনে হচ্ছিল স্ট্রোবেরী খাচ্ছি। কিস করতে করতে ওকে ফ্লোরে শুইয়ে দিলাম। আস্তে আস্তে ওর ব্রাটা খুললাম। ওর ব্রাটা খুলে আর থেমে থাকতে পারছিলাম না। পাগলের মত ওর মাই চুষতে শুরু করলাম। ব্রাউন রঙের বোটা দেখে মনে হয় টেনে ছিড়ে ফেলি। ওর মাইগুলোতে জোরে একটা কামড় দিলাম, সাথে সাথে লাফ দিয়ে উঠল রিজিয়া। বলল,

- আস্তে কামড় দাও, ব্যাথা লাগে।

আস্তে আস্তে আমি ওর সমস্ত শরীরে চুমু দিতে লাগলাম। ও একটু পর পর শরীর নাড়া দিয়ে উঠছিল। আমি আর নিজেকে ধরে রাখতে পারছিলাম না। আমার প্যান্ট খুলে ধোন বের করলাম। ও আমার ধোনে হাত দিয়ে ম্যাসেজ করতে লাগল। আমি বললাম মুখে নিতে, রিজিয়া প্রথমে রাজি হচ্ছিল না, পরে মুখে নিয়ে ব্লোজব দিতে লাগল। আমার কেমন লাগছিল বলে বুঝাতে পারব না। শুধু ব্লু ফিল্মে দেখেছি এরকম করতে। রিজিয়া অনেক সুন্দরভাবে আমার ধোন চুষছিল, আমি ওকে জিজ্ঞেস করলাম,

- তুমি এত ভাল কি করে করছ?

- ব্লু ফিল্মে দেখেছি।

আমি অবাক, হুজুরের মেয়ে ব্লু ফিল্ম দেখেছে? এবার ও বলল,

- আমাকে চুদে দাও, আমি আর পারছি না।

আমি ওর সেলওয়ার খুললাম। পিঙ্ক কালারের প্যান্টি পড়া ছিল। ওর প্যান্টি গুঁদের রসে একটু ভিজে গিয়েছিল। আমি ওর প্যান্টি খুলে জি দিয়ে চাটতে শুরু করলাম। ওর ভোদার রসের গন্ধ আমাকে মাতাল বানিয়ে ফেলে। পাগলের মত ওর ভোদা চুষতে থাকি। রিজিয়া বলল,

- আমি আর পারছি না, প্লিজ আমাকে চোদ প্লিজ।

- একটু অপেক্ষা কর।

আমি আমার আঙ্গুল ওর ভোদায় ঢুকিয়ে দিলাম, অনেক টাইট ভোদা। দেখলাম ওর ভোদায় আমার ধোন সহজে ঢুকবে না। আমি ওকে বললাম,

- তোমাকে একটু কষ্ট করতে হবে। প্রথমে হয়ত অনেক ব্যাথা করবে, পরে ভাল লাগবে।

- ঠিক আছে।

আমি আমার ধোন ওর ভোদায় সেট করে আস্তে আস্তে ঠাঁপাতে লাগলাম, কিন্তু ঢুকছিল না। একটু জোরে ঠাঁপ দিতেই রিজিয়া আস্তে করে চিৎকার দিয়ে উঠল। আমি ওর মুখ চেপে ধরলাম। বললাম,

- একটু ধৈর্য্য ধর, পরে ভাল লাগবে।

ওর ভোদাতে কিছুতেই ধোন ঢুকতে চাচ্ছিল না। আঙ্গুল দিয়ে একটু ফাঁক করার চেষ্টা করে ফাইনাল ঠাঁপ দিলাম, এক ঠাঁপে একদম পুরো ধোন ঢুকে গেল। রিজিয়া লাফ দিয়ে উঠল। উহ উহ, মাগো বলে চিৎকার দিল আর আমি ঠাঁপাতে লাগলাম। ফচ ফচ আওয়াজ করছিল। কিছুক্ষ চোদার পর আমি ওর ভোদা থেকে ধোন বের করে দেখি রক্ত লেগে আছে। রক্ত দেখে রিজিয়া ভয় পেয়ে গেছে। বললাম,

- তেমন কিছু না, তোমার সতিচ্ছদ ছিড়ে গেছে।

ওর ভোদার রক্ত মুছে আবার শুরু করলাম। হঠাৎ করে ওর ভোদা থেকে গরম রস খসে পড়ল। কি যে আরাম লাগছিল, আরামে আমার চোখ বন্ধ হয়ে আসছিল। আমি ঠাঁপানর স্পীড বাড়িয়ে দিলাম। রিজিয়া বলল,

- আরও জোরে চোদ, আমার গুঁদ ফাটিয়ে দাও। Fuck me harder.

আমি আমার শরীরের সব শক্তি দিয়ে চুদলাম। এরকম প্রায় ১৫ মিনিট রিজিয়াকে চোদার পর আমার মাল বের হওয়ার সময় হয়ে এল। আমি বললাম,

- কোথায় ফেলব?

- আমার গুঁদে ফেল।

- যদি পরে সমস্যা হয়?

- অসুবিধা নেই। মায়ের পিল আছে, ওগুলো খেয়ে নেব।

- তুমি পিল সম্পর্কে কি করে জান?

- মা খায়, আর আমি ওই পিলের প্যাকেটের নিয়মাবলি পড়েছি।

মনে মনে ভাবলাম মেয়ে চালু আছে। আমি আমার গরম মাল ওর গুঁদে ফেলে নিস্তেজ হয়ে ওর উপরে শুয়ে পড়লাম। রিজিয়া বলল,

- এখন উঠ, বাবা আসার সময় হয়ে গেছে।

- তোমাকে আমি চাই রিজিয়া।

- চিন্তা কর না, আমি তোমারই আছি।

পরে তাড়াতাড়ি দুজন বাথরূমে গিয়ে পরিষ্কার হয়ে এলাম। একটু পরে ওর বাবা আসলেন। বললেন,

- কি কি শিখলে?

- অনেক কিছু বাবা।

- আপনার কম্পিউটারে যখন যা দরকার হয়, আমাকে নির্দ্বিধায় বলবেন, আমি করে দিয়ে যাব।

হুজুর সাহেব আমাকে ধন্যবাদ দিয়ে বললেন,

- নিশ্চই।

এরপর প্রায় ওর বাবাকে দিয়ে আমাকে ডাকিয়ে নেয় কম্পিউটার শেখার জন্য। আর আমরা কম্পিউটার শেখার সাথে সাথে চালিয়ে যাই আমাদের মিলন খেলা।

লেখক সম্পর্কে
আমি সাহিত্যিক নই, নেই লেখালেখির অভ্যাস। বিভিন্ন ব্লগ পড়ে একটা ব্লগ খোলার ইচ্ছা হল, কিন্তু কোন নির্দিষ্ট বিযয়ে পারদর্শীতার অভাবে আটকে গেলাম। একজন চোদনবাজের মাথায় সবসময় চোদাচুদির কথাই ঘুরপাক খাবে এটাই স্বাভাবিক। তাই এটাকেই বেছে নিলাম। এটাতেও সমস্যা, সময়ের অভাব : শিকার করব না গল্প লিখব? না চুদে যে থাকা যায় না, কি আর করি যৌবনজ্বালা।

0 মন্তব্য:

একটি মন্তব্য পোস্ট করুন

 
প্রথম পাতা | পড়াশুনা | ভিডিও