বৃহস্পতিবার, ২৭ অক্টোবর, ২০১১

কাজের মেয়েকে ধর্ষণ

ওর নাম রেবতী, আমাদের বাড়ীর নতুন কাজের মেয়ে। অন্য দশটা কাজের মেয়ের সাথে ওর তুলনা করা যাবে না। আমি হলফ করে বলতে পারি, আমাদের সম্ভ্রান্ত পরিবারের অনেক মেয়েদের থেকে ও অনেক বেশি সুন্দর ছিল, বিশেষ করে ওর বুক। আসলে মেয়েটার বয়স খুব বেশি ১৫-১৬, উচ্চতা ৫' ১-২" কিন্তু বুকের গড়ন অনেক বড়ো সাইজের ছিল। প্রথম দিন থেকেই আমার সুনজরে ছিল রেবতী। আমি নানাভাবে সিস্টেম করার চেষ্টা করেছি ওকে।

আমি প্রথম দিন দেখেই বুঝলাম এ মেয়ে সিস্টেমের মেয়ে। যে বড়ো বড়ো দুধ তার, কোন ছেলে হাত না দিলে সাধারণত অসম্ভব, যতই বাড়ন্ত ফিগার হোক না কেন। আর বাড়ন্ত ফিগার হলে শুধু দুধ কেন, সব কিছুই তো বড়ো হওয়ার কথা। তো যে কথা বলছিলাম:

আমি মেয়েটাকে অনেক অনেক ভাবে সিস্টেম করার চেষ্টা করছিলাম। মাগী কিছুতেই সিস্টেমে আসে না। গেল আমার মেজাজ খারাপ হয়ে। শেষে এমন শুরু করল যে ডাইরেক্ট আমাকে ইগনর করা শুরু করল। এবার তো সত্যিই মেজাজ খারাপ হওয়ার যোগাড়। খুবই আশ্চর্য্য হলেও সত্য, রেবতী জানত যে সে আকর্ষনীয়া এবং আমাদের বাড়ীতে কাজ করেও রেবতী এই সুবিধাটা আমার কাছ থেকে নিতে চাইত। এমন একটা ভাব যেন আমাকে নাচাছে। আমি এরপর আর কিছু বললাম না।

আমি ঠিক করে ফেললাম যে আমি এটাকে জোর করেই করব। যা হবার পরে দেখা যাবে। এভাবে আস্তে আস্তে প্রায় এক বছর কেটে গেল ওর, আমাদের বাড়ীতে। একদিন আমার দাদু খুব অসুস্থ হয়ে ফোন করল, বাবা, মা এমনকি আমাকেও যেতে বলল। কিন্তু আমার সেমিস্টার ফাইনাল ছিল সামনে। তাই আমার পক্ষে যাওয়া সম্ভব ছিল না। আমি বললাম,

- তোমরা গিয়ে দেখে আসো। যদি সিরিয়াস কিছু হয় তাহলে খবর দিও। যাই হোক, আমি চলে যাব।

তো কথা মত বাবা, মা তার পরের দিনই চলে গেল গ্রামের বাড়ী। ঘরে রইলাম আমি, আমার বোন আর রেবতী। আর এক মামাও ছিল কিন্তু মামা সকালে অফিসে চলে যেত, আসত একদম রাতে। পরের দিন সকালেই বাবা, মা রওনা দিল। বোনকেও কলেজ নামিয়ে দিয়ে আসলাম। আর মামা তো সকালেই অফিসে চলে গেল, রইলাম শুধু আমি আর রেবতী।

প্রথমেই কোন কথাবার্তা ছাড়া আমি এক প্যাকেট কনডোম কিনে আনলাম। যা হবার একটা কিছু আজ হবেই। আসলে সেক্স আমাকে যত না চাড়া দিয়েছিল, তার চেয়ে বেশি চাড়া দিয়েছিল রেবতীর আমাকে ইগনর করাটা। আমার মেজাজটাই খারাপ হয়ে গিয়েছিল। সবাই চলে গেলে আমি রেবতীকে বললাম আজকের খবরের কাগজটা আনতে এবং আমাকে ভাল করে এক কাপ চা বানিয়ে দিতে। ও নিয়ে আসল।

- রেবতী, শোন।

- হ্যাঁ দাদা, বলেন?

- তুমি কিন্তু অনেক সুন্দরী, এটা জান? যদিও তুমি বাড়ীতে কাজ কর কিন্তু আসলেই তুমি সুন্দরী।

- আমি কাজ করার মেয়ে না। আমার বাবা গ্রামের নেতা। আমার এক মামা এখানে ঘুরানোর কথা বলে কাজে দিয়ে গেছে।

- তাই নাকি? আসলেই তো, তোমাকে দেখে কিন্তু মনে হয় না।

- আমার বাড়ীতে টিভি, ভিসিআর সব আছে।

আমি আর এ ব্যাপারে কথা বললাম না। আমি ওকে জিজ্ঞেস করলাম,

- আচ্ছা, তোমার সাথে কি কার প্রেম ছিল?

ও কিছু না বলে চুপ করে রইল।

- না মানে, তোমার বুকগুলো অনেক সুন্দর, এত বড়ো বড়ো দুধ তোমার...। তোমার বয়সের মেয়েদের তো এত বড়ো দুধ হয় না।

- দাদা, আমার অনেক কাজ আছে, আমি যাই?

- আরে শুন, আচ্ছা তুমি দেখতে এত সুন্দর, তোমার এত সুন্দর বুক, একটু আদর করতে দিলে কি হয়? এমন কর কেন? ওকে, যাও, আমি এখনই তোমাকে ১০০ টাকা দিচ্ছি।

- দেখেন দাদা, আমাকে এসব কথা বলবেন না। আমি এগুলো করি না।

মাগী আমাকে আর কোন কথা বলার চান্স না দিয়ে চলে গেল। আমার মেজাজ তো ৪৪০ ভোল্ট। মনে মনে বললাম,

- মাগী, আমি জন্মেও বিশ্বাস করব না তোকে কেউ কিছু করে নি। আর কেউ না চুদলেও এটলিস্ট তোর বুক অনেক টিপেছে। কারণ একবার দুবার টিপলেও এত বড়ো দুধ কার হয় না।

আমি আস্তে আস্তে উঠে ঘরের সবগুলো জানালা বন্ধ করলাম, যাতে শব্দ বাইরে যেতে না পারে। বারান্দার দরজাগুলো আটকে দিলাম। জানালার পর্দাগুলো টেনে দিলাম। পুরো ঘরটাই কেমন জানি অন্ধকার হয়ে গেল। আমি আমার রূমে গেলাম। গিয়ে একটু চিৎকার করে বললাম,

- কি ব্যাপার, সারাদিন কি খালি টিভি দেখলেই হবে নাকি? আমার রূমে তো পা দেওয়া যাচ্ছে না, এত ময়লা আসল কোত্থেকে? এই রেবতী, রেবতী... ঘর ঝাড়ু দাও নি?

আমার রূমটা আমাদের বাড়ীর একদম প্রান্তে, যেখান থেকে চিৎকার করলে অন্য কার শোনার মোটামুটি সুযোগ নেই, আর শোনা গেলেও তা খুবই ক্ষীন হবে। ও দেখলাম দৌড়ে আসল।

- কি হয়েছে দাদা, চিল্লাছেন কেন?

আমি এমন একটা ভাব করলাম যেন আমি খুব একটা জরুরি কাজে ব্যাস্ত, আর ময়লা আমার মেজাজ খারাপ করেছে। আমি ওকে বললাম,

- আমার ঘরটা ঝাড়ু দিতে কি তোমার ইচ্ছে করে না? নাকি নিজেকে মহারানী ভাবতে আরম্ভ করেছ?

ও কিছু না বলে ঘর ঝাড়ু দেওয়া শুরু করল। আমি আস্তে করে উঠে ওর পিছনে গিয়ে এমন একটা ভাব নিলাম যেন কিছু খুঁজছি, মহাব্যাস্ত ভাব। রেবতীও ভাবছে আমি কাজে ব্যাস্ত। ও আমার পিছন দিকে ঘুরে ঘুরে টেবিলের নিচে চেয়ারের নিচে ঝাড়ু দিচ্ছিল। আমি আস্তে করে আমার রূমের দরজা লক করে দিলাম, যাতে পুরো ঘর সাউন্ড প্রুফ হয়ে যায়। আমি কোন কথাবার্তা না বলে আস্তে করে গিয়ে পিছন দিক থেকে ওকে জাপটে ধরলাম। ধরেই আমার দুহাত দিয়ে ওর দুদুধে দুটো চাপ; একবার, দুবার, তিনবার বেশ কয়েকটা চাপ দিয়ে নিলাম, ও কিছু বোঝার আগেই। ও সাথে সাথে ঝটকা মেরে সরে যেতে চাইল। আমি ওকে প্যাঁচিয়ে ধরে রইলাম। আমি বললাম,

- আমি এখনও কোন জোরাজোরি করতে চাই না। তুমি আমাকে এমনিতেই দাও, তোমারও সুখ আমারও সুখ।

তাও দেখি মেয়ের জেদ ছোটে না। খালি বলে,

- ছাড়েন বলছি, ভাল হবে না।

আমারও মাথা গেছে খারাপ হয়ে। আমি এক ঝটকা টানে ওকে আমার বিছানায় শুইয়ে দিলাম। ও উঠে আসার আগেই আমি ওর উপর শুয়ে ওর গলায়, ঘাড়ে চুমু দিতে শুরু করলাম। ও অনেক ছটপট করছিল, ঠিক যেমনটা কই মাছ করে জল থেকে ঠালে। আমি ওর উপর শুয়ে নিজেকে একটু সেট করে নিলাম, কারণ ওর হাইট ৫'-এর মত আর আমি ৫' ১০"। আমি আমার দুপা দিয়ে ওর দুপা সরিয়ে আমার পায়ের সাথে প্যাঁচিয়ে নিলাম, যাতে পা নাড়াচাড়া করতে না পারে। আমার দুহাত দিয়ে ওর দুহাত চেপে ধরলাম। এবার ইচ্ছেমত খানিকক্ষণ ওকে চুমু দিতে লাগলাম ওর গলায়, মুখে, কিন্তু ঠোঁটে চুমু দেওয়া সম্ভব হচ্ছিল না। ও খালি মুখ এদিক ওদিক সরিয়ে নিচ্ছিল। আমাকে থ্রেট দিয়ে বলল,

- আমি কিন্তু দিদিকে বলে দেব।

- আমিই বলে দে, তোমার কষ্ট করতে হবে না।

ও অসহায়ের মত আমাকে বাধা দেওয়ার চেষ্টা করছিল। কিন্তু একটা ১৫ বছরের মেয়ের কি আর শক্তি কুলায়? আমি এবার ওই অবস্থাতেই ওর উপর হাঁটু মুড়ে উঠলাম। উঠে আমার দুবাহু দিয়ে ওর দুহাত চেপে রেখে ওর দুধ টিপতে লাগলাম। দেখলাম ও চোখ বন্ধ করে খালি দাদা ছাড়েন, দাদা ছাড়েন করছে। আমি ওকে এক হ্যাঁচকা টানে পিছন ঘুরিয়ে দিয়ে ওর চেন টেনে খুলে ফেললাম।

কম্পিউটারে মিউজিক বাজছিল। সেদিন প্রয়োজনের তুলনায় অনেক জোরেই সাউন্ড দেওয়া ছিল। ওর দাদা ছাড়েন, দাদা ছাড়েন মিউজিকে ঢাকা পড়ে গেল। কিন্তু ওর কাপড় আমি কিছুতেই টেনে নিচে নামাতে পারছিলাম না। আবার ওকে ঘুরালাম। ঘুরিয়ে বললাম,

- চুপ, একদম চুপ, নইলে খুন করব মাগী, আমাকে শিখাস না? এ দুধ কয়জনকে দিয়ে টিপিয়েছিস কে জানে। আবার সাধু সাজিস?

ও আমাকে একটা ধাক্কা দেওয়ার চেষ্টা করতেই আমি ওকে সজোরে দুটো থাপ্পড় দিলাম। বললাম,

- একদম চুপ, আজকে তোকে খাবই। যদি চিল্লাচিল্লি, লাফালাফি করিস, তাহলে তোরই ক্ষতি। আজকে যেমনই হোক তোকে আমি খাবই।

আমি ওর সালোয়ার বুকের নিচে নামিয়ে, ওর বিশাল দুধের একটা আমার মুখে নিয়ে পাগলের মত চুষতে লাগলাম। প্রথম মুখ লাগাতেই একটা ধাক্কা দিল। তারপর আমি আর জোরে চেপে ধরে ওর দুধ আমার মুখে নিলাম। পাগলের মত চুষতে লাগলাম, যেন আমি কতদিনের ক্ষুধার্ত। এবার দেখি ও একটু চুপ হয়ে গেছে। আমি আবার টিপতে শুরু করলাম।

- কিরে, সত্যি করে বলত, খারাপ লাগছে তোর?

- দাদা ছাড়েন, যদি বাচ্চা হয়ে যায়?

- না, হবে না। আমি কনডোম নিয়ে এসেছি। এটা দিয়ে করলে কিছু হয় না।

আমি ওর হাতে আমার ধোনটাকে ধরিয়ে দিতে চাইলাম। ও নিচ্ছিল না। আমি জোর করে ওর হাতে ধরিয়ে দিলাম। ও মনে হয় অনেক ভয়ও পেয়ে গেছে। সাথে সাথে অনেক জোরে আমাকে ধাক্কা দিল। আমি এবার চুলের মুঠি ধরে বললাম,

- একদম চুপ।

দেখলাম ও ওর বুকটা অনেকটাই আমাকে দিয়ে ওর দুহাত ওর পাজামার মধ্যে দিয়ে রেখেছে। আমি ভাবলাম বেশি দেরি করা ঠিক হবে না। আমি তো আগেই ওর দুপা আমার পা দিয়ে প্যাঁচিয়ে ফাঁক করে রেখেছিলাম। এবার আমি আমার শরীর দিয়ে ওর বুকে চাপ দিয়ে, আমার হাত দিয়ে ওর পায়জামার ফিতা টানতে চেষ্টা করলাম কিন্তু নড়াচড়াতে ফিতা গেলো আটকে। মহা মুশকিল! এদিকে ও বলল,

- দাদা, আমি কিন্তু চিল্লানি দিব।

আমি একটু ঘাবড়ে গেলাম। কিন্তু ভয় না পেয়ে বললাম,

- তুই চিল্লালে তোরই ক্ষতি, আমাকে কেউ কিছু বলবে না। আমাকে কি কেউ বের করে দিবে? উল্টা তোকেই লাথি দিয়ে বের করে দেবে। আমি বলব তুই বাজে মেয়ে।

এ বলে একটা হ্যাঁচকা টান দিলাম। ফিতা কিন্তু এমন ফাঁসান ফেঁসেছিল যে মনে হল ওটা ছুরি দিয়ে কাটা ছাড়া আর উপায় নেই। ওর পায়জামার মধ্যে ছোট একটা ফুটো ছিল উপরে, মনে হয় সব পায়্জামাতেই থাকে। তাছাড়া সে তো আর হাল ফ্যাসনের মেয়ে ছিল না যে তার পায়জামা অন্যরকম হবে? আমি ওই জায়গায় হাত ঢুকিয়ে এক হ্যাঁচকা টানে ওর পায়জামা ছিঁড়ে ফেললাম।

ওর শরীরের আর একটু উপরে উঠে ওর হাত চেপে রেখে কোন রকমে কনডোমটা পরলাম। আবার নিচে নেমে কথা বার্তা ছাড়া ওকে জোরে জোরে দুটো চড় দিলাম। এবার যেন একটু নেতিয়ে পড়ল। আমি সাথে সাথে আমার ধোনটা ওর ভোদার মুখে সেট করলাম। ক্লিন একটা ভোদা, লাল টুকটুকে। আমি প্রথমেই অনেক জোরে একটা চাপ দিলাম। ও মাগো বলে ও অনেক জোরেই একটা চিৎকার দিল। আমি তাও ঢুকানর চেষ্টা করলাম। দেখি বাল ঢুকে না, মহা মুস্কিল, আবার বের করলাম। বের করে অনেক থুতু মাখলাম, কারণ ওই সময় ওকে একবার ছেড়ে দিলে আবার ধরা সম্ভব ছিল না। আমি ওকে বললাম,

- একদম চুপ, না হলে ব্যাথা পাবি। আজকে তোকে আমি ছাড়ছি না।

ও যেন অনেকটাই অসহায় হয়ে পড়েছিল। আমি ওর ভোদা আমার দুআঙ্গুল দিয়ে ফাঁক করলাম। তারপর থুতু মাখানো ধোনটা ঢুকিয়েই একটা চাপ দিলাম। দেখলাম ও চোখ বন্ধ করে চোখ, মুখ বিকৃত করল। মনে হল অনেক ব্যাথা পেয়েছে। আমি আর কয়েকটা চাপ দিতেই আমার ধোনটা ঢুকে গেল ওর মধ্যে।

- এবার আর মাগী তুই কি করবি?

আমি আমার দীর্ঘ এক বছরের রাগ মিটিয়ে ওকে চুদতে লাগলাম। ওর দুধে কামড় দিয়ে পুরো শেষ করে দিলাম। অনেক জোরে জোরে ওর দুধ দুটো চাপছিলাম। আবার শুরু করলাম ঠাঁপানো। বেশ কয়েকবার ঠাঁপ দিয়েই আমি মাল ফেলে দিলাম। কিছুক্ষণ ও চুপ, আমিও চুপ।

এরপর আস্তে করে উঠে বসলাম। উঠে বললাম,

- তোমার জন্য এমনটা হয়েছে, নইলে এতদিনে তুমি অনেক আরাম পেতে, আমিও পেতাম। যাও এবার দিয়েছি তোমার দেমাগ ভেঙে, আর তোমাকে চোদনের টাইম নেই।

আমার আসলে অনেক রাগ ছিল ওর উপর। ও কিছু বলছিল না। আমি আবার ওর বুকে হাত দিয়ে বেশ কিছুক্ষণ টিপলাম, মনের সমস্ত শান্তি মিটিয়ে। তারপর ওই দেখি এক সময় আমার কাছ থেকে উঠে কাপড় তুলে নিয়ে বাথরূমে চলে গেল।

যদিও আমি সেদিন অনেক ভয়ে ছিলাম, যদি ও বলে দেয়? কিন্তু মাগী কাউকে কিছু বলে নি। এরপর আমিও আর তেমন কথা বলতাম না ওর সাথে। কিছুদিন পর ও ওর গ্রামের বাড়ীতে চলে গেল। ওর মনে হয় বিয়ে ঠিক হয়ে গিয়েছিল।

লেখক সম্পর্কে
আমি সাহিত্যিক নই, নেই লেখালেখির অভ্যাস। বিভিন্ন ব্লগ পড়ে একটা ব্লগ খোলার ইচ্ছা হল, কিন্তু কোন নির্দিষ্ট বিযয়ে পারদর্শীতার অভাবে আটকে গেলাম। একজন চোদনবাজের মাথায় সবসময় চোদাচুদির কথাই ঘুরপাক খাবে এটাই স্বাভাবিক। তাই এটাকেই বেছে নিলাম। এটাতেও সমস্যা, সময়ের অভাব : শিকার করব না গল্প লিখব? না চুদে যে থাকা যায় না, কি আর করি যৌবনজ্বালা।

0 মন্তব্য:

একটি মন্তব্য পোস্ট করুন

 
প্রথম পাতা | পড়াশুনা | ভিডিও