বৃহস্পতিবার, ২০ অক্টোবর, ২০১১

মস্তান

আমাদের ভাড়াটে ননীগোপাল বাবুর মেয়ের বিয়ে। নিচতলার পুরোটা জুড়ে তাই সাজ সাজ রব। অতিথি আর হাক ডাক। বিরক্তির এক শেষ। আমি সবে অনার্সে ভর্তি হয়েছি তখন। পড়াশুনা তেমন একটা নেই। সারাদিন ক্যাম্পাসে আড্ডা দিয়ে, সন্ধ্যেটা কামাখ্যাগুড়ি চাপা দিয়ে রাতে বাড়ি ফিরি। বাড়িতে কেবল মা থাকেন। বাবা বহুদিন ধরে ইউএস প্রবাসী। সুতরাং খবরদারির কেউ নেই। সেই সুযোগে মহল্লায়ও উঠতি পান্ডা হিসাবে নামডাক ছড়াছে। সকাল বেলায় মাত্র ঘুম থেকে উঠেছি. মা এসে ডাকলেন। বললেন,

- প্রমোথ দেখ তো, ননীগোপাল বাবু তোর কাছে এসেছেন কেন।

আমি একটু আশ্চর্য হলাম। শালাকে নমস্কার দিয়ে কোনদিন উত্তর পেয়েছি বলে মনে হয় না। আজ আমার কাছে কিসের কাজে এল? যাই হোক ভাবনা বাদ দিয়ে ড্রইং রূমে গেলাম। ব্যাটা বেশ তেলতেলে মুখে বসে আছে। কিছুক্ষণ হাংকি পাংকি করার পর বলল,

- বাবা, তুমি কি একটু নিচে আসবে? একটা সমস্যায় পড়েছি।

- আপনি যান, আমি মুখটা ধুয়েই আসছি।

শালা নিচে নেমে গেল। প্রায় পনের মিনিট পর দাঁত ব্রাশ আর নাস্তা সেরে নিচে নামলাম। এর মধ্যে আরও দুবার এত্তেলা এসেছে। নিচে নেমে ননীগোপাল বাবুর খোঁজ করলাম। এক অচেনা সুন্দরী দরজা খুলে দিল। আমাকে বসতে বলে ভেতরে চলে গেল। বেশ কিছুক্ষণ বসার পর যখন উসখুস করছি উঠে পড়ব বলে, তখনই আগের সেই সুন্দরী আর ননীগোপাল বাবুর দ্বিতীয় মেয়ে ঝুমা রূমে এসে ঢুকল। ওহ, বলে রাখি ননীগোপাল বাবুর কোন ছেলে নেই। চার মেয়ে নিয়ে সুখী পরিবার। মানে হট্টগোল শুনি নি তো কখনও সেই অর্থেই সুখী। তারা এসে আমার পাশের সোফায় বসল। ঝুমাকে ভাল করে কখনও দেখি নি। আজ সামনা সামনি বাড়ির পোষাকে দেখে মনে হল মেয়েটা বেশ মায়াবতী। যাই হোক আমি খুঁজছিলাম ননীগোপাল বাবুকে। তিনি আসলেন না দেখে জিজ্ঞেস করলাম তাদের,

- কি ব্যাপার, ননীগোপাল বাবু কোথায়?

অচেনা সুন্দরী মিস্টি করে হাসল। বলল,

- দাদা একটু বাইরে গেছেন। অসুবিধা নেই জরুরী কথাটা আমরাই আপনাকে বলব।

আমি একটু অনিশ্চিত ভঙ্গিতে মেয়েদের দিকে তাকালাম। তারপর সুন্দরীর দিকে তাকিয়ে ঝুমাকে জিজ্ঞেস করলাম,

- উনাকে তো চিনলাম না।

- উনি আমার ছোট পিসি। নাম পার্বতী।

আমি পার্বতীর দিকে তাকিয়ে বয়স আন্দাজ করার চেষ্টা করলাম। বিশও হতে পারে আবার ত্রিশ হলেও বিচিত্র কিছু নয়। সুন্দরীকে কি বলে সম্বোধন করব বুঝতে পারছিলাম না। কিছুক্ষ চিন্তা ভাবনা করে ঠিক করতে না পেরে সম্বোধন এড়ানটাই যুক্তি সঙ্গত মনে করলাম। বললাম,

- বলুন, কি বলবেন?

পার্বতী খুবই স্মার্ট। আশপাশে না গিয়ে সরাসরি কথায় চলে এল।

- দেখুন, আমার ভাস্তি মানে রূমা (ঝুমার বড়ো বোন, এরই বিয়ে হচ্ছে।) একটা ছেলের সাথে প্রেম করত। তো যা হয় আর কি। ছেলেটার সাথে ও বেশি ঘনিষ্ট হয়ে পড়েছিল। সেই সুযোগে ছেলেটা রূমার কিছু ছবি তুলে রেখেছিল। এখন ওর বিয়ে হয়ে যাচ্ছে শুনে ছেলেটা ছবিগুলো পাত্রের বাড়িতে পাঠিয়ে বিয়েটা ভেঙে দেবার হুমকি দিচ্ছে। বলছে রূমার সাথে ছেলেটার বিয়ে দিতে হবে। বোঝেনই তো দাদা এতে রাজি হন নি। তখন বলেছে, বিয়ে দিতে না চাইলে দুলাখ টাকা দিতে হবে, নইলে ছবিগুলো বরের বাড়িতে পাঠিয়ে দেবে। দাদা পুলিশে খবর দেবেন বললে ছেলেটা হুমকি দিয়েছে, আজ রাতের মধ্যে টাকা অথবা বিয়ে যেকোন একটার ব্যাপারে সিদ্ধান্ত না জানালে সে সব ছবি ইন্টারনেটে ছড়িয়ে দেবে। এখন কি করি বলুন তো? আমরা বড়ো বিপদে পড়েছি।

আমি একটু সময় ভাবলাম। তখনও মাথায় ঢুকে নি কিসের ছবি হতে পারে। মনে করেছিলাম সাধার প্রেমিক প্রেমিকারা যা করে পাশাপাশি জড়াজড়ি করে কিছুটা অশোভন ছবি তোলা হবে হয়ত। তাই বললাম,

- ছেলেটাকে কিছু টাকা ধরিয়ে দিয়ে ছবিগুলো নিয়ে নিন। ঝামেলা চুকে যায়। আর জানেনই তো যুগল ছবি বানানটা জটিল কিছু নয়। ব্যাটা যদি প্রস্তাব না মানে, আপনারা বরপক্ষকে বলে দিন, কিছু দুষ্টু লোক রূমার ছবি চুরি করে ফটোশপ করে যুগল ছবি বানিয়ে টাকার জন্যে হুমকি দিচ্ছে। ওসবে যাতে তারা পাত্তা না দেয়, দেখবেন ঝামেলা চুকে যাবে

সমাধান দেওয়ার তৃপ্তি তখন আমার চোখে মুখে। কিন্তু পার্বতীর চেহারায় প্রভাবিত হবার কোন লক্ষই নেই। সে বলল,

- আপনি যত সহজ ভাবছেন ব্যাপারটা তত সহজ নয়। আমরা চেষ্টা করে ফেল করেছি। আসলেকি যে বলি আপনাকে…?

পার্বতী একটু কাছে সরে এল। প্রায় কানের কাছে মুখ রেখে বলল,

- ছবিগুলো খুব নোংরা।

আমি একটু ধাক্কা মত খেলাম। রূমাকে তো ভাল করে দেখি নি কখন। আর পেটে পেটে এতো…। কথা তাই আর বাড়ালাম না। যা বোঝার বুঝে গেছি। বললাম,

- ছেলেটা কে? নাম, ঠিকানা, ফোন নাম্বার দিন। দেখি কি করা যায়।

পার্বতী সাথে সাথে একটা ছেড়া ফটোগ্রাফ বাড়িয়ে দিল। একটা ছেলের কোমর পর্যন্ত নগ্ন ছবি। মুখে হালকা জামাতি দাড়ি। ছবিটার বাকি অংশটুকু ছিড়ে ফেলা হয়েছে। হয়ত ওপাশে ছিল নগ্নিকা রূমা, আন্দাজ করলাম। প্রেমরত রূমার নগ্ন দেহের ছবিগুলো দেখার একটা প্রবল আগ্রহ সৃষ্টি হল। ছবিটা পকেটে রাখতে রাখতে বললাম,

- ঠিক আছে, আমি দেখি কি করা যায়।

রূমে গিয়ে বিছানার নিচ থেকে .৩২ বোরের পিস্তলটা বের করে লোড করলাম। তারপর সেটা কোমরে গুজে নিচে নামতে নামতে ফোন দিলাম বিভাষ, সুকুমার আর শীলুকে। সবাই আমার পার্টনার কা বন্ধু। বললাম দশ মিনিটের মধ্যে মোড়ে মডার্ণ স্টলে চলে আসতে। সাথে করে মাল নিয়ে আসতে বললাম। তারপর হোন্ডা স্টার্ট দিয়ে আমি গিয়ে দাঁড়ালাম মডার্ণ স্টলের সামনে। কিছুক্ষণের মধ্যেই সবাই এসে গেল। সবার চোখে মুখে উত্তেজনা। যতটা না বললেই নয় ততটা বললাম ওদের। তারপর ছবিটা বের করে ওদেরকে দেখালাম। কেউ চিনতে পারল না। এর মধ্যে খবর পেয়ে আমার আরও কয়েক বন্ধু চলে এল। মধু, অজয়সহ কয়েকজন। কিছুক্ষ পরামর্শ করে ঠিক করলাম মিশনের দিকে যাব। রূমা মাগিটা ক্ষুদিরামে পড়ত। ওখানেই হয়ত শালাকে খুজে পাওয়া যাবে। এক সাথে পাঁচ হোন্ডা নিয়ে বের হলাম আমরা মিশনের দিকে। মহল্লায় ছোট খাটো আতঙ্ক শুরু হয়ে গেল। ক্ষুদিরামে পৌঁছে ফোন দিলাম এস.এফ.আই.-এর দীপককে। সে এসে আমাদের সবাইকে একসাথে দেখে একটু ভয় পেয়ে গেল। বলল,

- কি সমস্যা তোরা আমাকে বল, আমি দেখছি। প্রশাসন এখন খুব কড়া। ক্যাম্পাসে ঝামেলা হলে কাউকে ছাড়বে না।

আমি দীপককে একপাশে ডেকে নিয়ে গেলাম। বললাম,

- দেখ তো বন্ধু, এটাকে চিনিস কি না?

দীপক কিছুক্ষ ছবিটার দিকে তাকিয়ে থাকল। তারপর অনিশ্চিত ভঙ্গিতে বলল,

- চেনা চেনা লাগছে। দাঁড়া খোঁজ নিচ্ছি।

ঝটপট কিছু জায়গায় ফোন করল ও। কিছুক্ষণের মধ্যে বেশ কিছু ছেলে এসে হাজির হয়ে গেল। সবাই এস.এফ.আই.-এর কর্মী। সবার হাতে হাতে ছবিটা ঘুরছে। হঠাৎই একজন বলে উঠল,

- দীপক এটাকে তো চিনি।

আমি ঝট করে ওর কাছে চলে এলাম। বললাম,

- কোথায় পাওয়া যাবে এটাকে বো?

- আগে পলিটেকনিকের হোস্টেলে থাকত। শালা শিবির করে। কদিন আগে আমাদের সাথে ক্যাম্পাসে যে ঝামেলাটা হয়েছিল, এ শালা সেটায় ছিল। অনেকগুলো গুলি করেছিল সেদিন। এখন শান্তিনগরে হলুদ রঙের দোতলা দালানে মেস করে থাকে। পুরোটাই শিবিরের মেস।

- ধন্যবাদ বো, দেখা হবে।

বলেই হোন্ডার দিকে এগোলাম। দীপক ঝট করে আমার হাত ধরে ফেলল তখন।

- কোথায় যাবি?

- ও শালার সাথে কিছু ব্যক্তিগত বোঝাপড়া আছে।

- বুঝতে পারছিস, কিসের মধ্যে ঢুকতে যাচ্ছিস? ওটা একটা মিনি ক্যান্টনমেন্ট। জীবন নিয়ে ফিরতে পারবি না।

আমি হাসলাম। বললাম,

- দেখা যাবে।

আর কিছুক্ষ চেষ্টা করল ও আমাকে নিরস্ত করার। কিন্তু মানছি না দেখে বলল,

- আচ্ছা যাবি ভাল কথা, প্রিপারেশন আছে?

দীপকের হাতটা ধরে আমার কোমরের কাছে নিয়ে এলাম। হাত সরিয়ে নিল ও। তারপর বলল,

- চল, আমরাও আসছি তোর সাথে। শালাদের সাথে পুরানো কিছু হিসেব মেটানো বাকি আছে।

আমাদের পাঁচ হোন্ডার সাথে যোগ হল আর পাঁচ হোন্ডা। দীপক পরিচিত এক সহকারি পুলিশ কমিশনারকে ফোন দিয়ে লোকেশন জানিয়ে দিল। শান্তিনগরের হলুদ বাড়িটার সামনে যখন আমরা পৌঁছলাম, তখন দুপুরের নীরবতা এলাকা ঘিরে। সবাইকে একটু দূরে রেখে একটা হোন্ডা করে মেসবাড়িটার সামনে গেলাম আমি। শালাদের স্পাইগুলো মহল্লার মোড়ে মোড়ে থাকে। যদি বুঝতে পারে আমরা অপারেশনে এসেছি, তখন শিবিরের কুত্তাগুলোকে জানিয়ে দেবে। তাই সতর্কতা। গিয়ে মেসবাড়িটার দরজা ভেজানো পেলাম। চারপাশে শুনশান নীরবতা। মাঝে মাঝে শীৎকারের শব্দ শুনা যাচ্ছিল ভেতর থেকে। বুঝতে পারলাম ঠিক সময়ে এসেছি। শালারা মস্তি করছে। ফোন তুলে মিস কল দিলাম বন্ধুদের। মুহুর্তের মধ্যে নরক গুলজার হল।

বন্ধুরা রেইড দিল রূমে রূমে। চারটে ল্যাংটা মাগী আর দশটা ল্যাংটা শিবিরের খানকির পোলাকে বের করে আনা হল। শালারা গ্রুপসেক্স করছিল। কিন্তু এর মধ্যে ছবির হারামজাদাটা নেই। মাথা গরম হয়ে গেল। এত দূর এসে মিশনটা ফেল করেছে ভাবছি। তখনই পাশের একটা রূমের দিকে চোখ গেল। এক লাথি দিয়ে দরজা খুলে ভেতরে ঢুকলাম। দেখি ছবির হারামজাদাটা একটা মাগীকে বিছানায় ফেলে লাগাছে। আমাদের শব্দ পেয়ে মাগিটাকে ছেড়ে উঠে ঘুরে দাঁড়াল। শালার ধোন থেকে ছিটকে মাল এসে পড়ল প্রায় আমার উপর। লাফিয়ে উঠে গা বাঁচালাম। তারপরই কোমর থেকে পিস্তলটা বের করে শালার কপালে টেসে ধরলাম। মাগিটা উঠে এককোণে গিয়ে ঝুপসি মেরে বসল।

চ্ছামত পেদালাম শালাকে। বুটের লাথিতে শালার শরীরের বিভিন্ন জায়গা কেটে রক্ত বেরোতে লাগল। জিজ্ঞেস করলাম ছবির কথা। শালা স্বীকার যায় না। শেষে বিচি দুটা বুট দিয়ে চেপে ধরতেই স্বীকার করল সব। ড্রয়ার খুলে বের করল সিডি, ছবির নেগেটিভ আর বেশ কিছু ওয়াশ করা ফটো, নানা জনের। শালার থ্রি-এক্স আর ছবির কালেকশন ইর্ষা করার মত। আমি দ্রুত সিডি, নেগেটিভ আর ওয়াশ হওয়া ছবিগুলো কোমরে গুজে নিলাম। তারপর কম্পিউটারের সিপিউটা বের করে সেটার উপর লাফালাম কিছু সময়। সেটা ভেঙ্গে গুড়া হবার পর থামলাম। শালাকে বেধে পাশের রূমে নিয়ে এলাম। মেয়েগুলো তখন খুব কান্নাকাটি করছে। দীপক আমাকে বলল,

- বন্ধু এক কাজ করি, এই গুলোকে ছেড়ে দিই।

- ওকে।

বলতে দেরী হল, মেয়েগুলোর পালাতে দেরী হল না। ঠিক তখনই একটা ফোন পেল দীপক। ফোনটা রিসিভ করে কথা বলল কিছু সময়। তারপর আমাদের দিকে তাকিয়ে বলল,

- সবাই সরে প। পুলিশ চলে এসেছে। আমরা ঝট করে সবাই সরে গেলাম।

বাড়িতে এসে নিজের রূমে চলে এলাম আমি। দরজা লাগিয়ে কোমরে গুজে রাখা ছবিগুলো দেখে তো আমার মাথা খারাপ। রূমা মাগি কাপড়ের নিচে এমন আগুন শরীর লুকিয়ে রাখে। এতগুলো ল্যাংটা মাগি দেখে তখন যে ফিলিংসটা হয় নি, এখন হল। আমার ধোন বাবাজি এমন ভাবে লাফ দিয়ে শক্ত হয়ে দাঁড়াল যে মনে হল জাঙ্গিয়া, প্যান্ট ছিড়ে বেড়িয়ে আসবে এখনই। ঠিক তখনই দরজায় টাকটাক শব্দ। বোধ আমার হোন্ডার শব্দ পেয়েছিল পার্বতী। কোনমতে নিজেকে সামলে সুমলে দরজা সামান্য ফাঁক করে খুলে দাঁড়ালাম। চট করে সেই ফাঁক দিয়ে ঘরে ঢুকে পড়ল। আমি তাল না পেয়ে দরজা লাগিয়ে ভেতরে ঘুরে দাঁড়ালাম।

বিছানায় ছবি, সিডি, নেগেটিভ সব ছড়িয়ে আছে তখন। পার্বতী সেসব দেখে খুশিতে আমাকে জড়িয়ে ধরে চুমু খেতে লাগল। কিছুক্ষ প্রায় নিস্ক্রিয় থেকে হঠাৎই পার্বতীকে ঠেলে বিছানায় শুইয়ে দিয়ে ওর বুক দুটোকে দুহাতে চেপে ধরে ঠোটে ঠোট মেলালাম। কতক্ষ টেপাটিপি আর চুম্বন পর্ব চলছিল আন্দাজ করতে পারছি না। বেশ কিছু সময় পর পার্বতী ওকে ছেড়ে দেবার জন্যে জোর করতে লাগল। আমি কিছুক্ষ জোরাজুরি করে নিজেকে সামলে ওকে ছেড়ে উঠে দাঁড়ালাম। পার্বতী আমার হাত ধরে বলল,

- ইশ, আমার ঠোট পুরো ফুলে গেছে। এত জোরে কেউ চুমো দেয় বুঝি?

তারপরই আবার জড়িয়ে ধরল আমাকে। বলল,

- কত বড়ো বিপদ থেকে যে তুমি আমাদের বাঁচালে। আমার দাদা আর বোনটা মরেই যেত।

আমি উত্তেজনায় তখন বিধ্বস্ত প্রায়। উচ্চসিত পার্বতীর পিঠে হাত বোলাতে বোলাতেই মনে হচ্ছিল মাল আউট হয়ে যাবে যখন তখন। হঠাৎই পার্বতী বলল,

- আসো ছবিগুলো দেখি।

তারপর দুজনে মিলে রূমার নগ্ন ছবিগুলো দেখতে লাগলাম। চোদাচুদি রত ছবিগুলো দেখিয়ে পার্বতী আমাকে বলল,

- দেখ কেমন পাজী মেয়ে। শরীরটা সামলাতে পারিস না ঠিক আছে, চোদাচুদি করতেই পারিস কারও সাথে। তাই বলে নিজের ভোঁদার ভেতর ধোন ঢুকিয়ে ছবি তুলবি?

আমি তখন পার্বতীর নাইটির ভেতর হাত ঢুকিয়ে নরম মাই দুটো টিপছি। পার্বতী ল্যাংটা ছবি দেখছে আর টেপাটিপির আরাম নিচ্ছে। কিছুক্ষ পর বলল,

- আচ্ছা এটা কিসের সিডি?

- চোদাচুদির, দেখবে?

- কার?

- রূমার।

- তুমি এটা ছাড়, আমি দেখব।

আমি বাতি নিভিয়ে দিয়ে টিভি অন করে ডিভিডি চালিয়ে দিলাম। তারপর বিছানায় এসে পার্বতীর বুকের উপর নাইটিটা তুলে ফেলে কোলে বসালাম। দুহাতে মাই দুটো চেপে ধরে টিপছি। সিডিটা শুরু হল। রূমা রূমে এসে ঢুকছে। ছেলেটা টান দিয়ে বিছানায় ফেলে দিয়ে চুমো খাচ্ছে, টিপছে। আস্তে আস্তে ল্যাংটা হল দুজন। তারপর যা দেখলাম দুজনই হতভম্ব। চোদাচুদি ব্যাপার না। মেয়েদের ভুলিয়ে ভালিয়ে গরম করে চুদে ফেলাটা সোজা কাজ। কিন্তু এত সক্রিয় চোদাচুদি সেগুলো হয় না। অনেক জড়তা থাকে তাতে। কিন্তু রূমাকে ইংলিশ থ্রি-এক্স ছবির নায়িকাদের মতই সেক্সি লাগল। এমন করে ছেলেটার ধোন চুষে দিচ্ছিল যে পার্বতী অবাক হল। বলল,

- রূমা তো দেখছি এসবে খুবই এক্সপার্ট।

বিভিন্ন স্টাইলে চোদাচুদি করতে লাগল দুজন। সহ্য করতে না পেরে পার্বতী আমার একটা হাত ওর ভোঁদায় নিয়ে এল। আমি ফাঁক হয়ে থাকা ভগাংকুরে আঙ্গুল চালালাম। গরম রসে হাত ভিজে গেল। হঠাৎ করেই পার্বতী আমাকে ছেড়ে উঠে দাঁড়িয়ে বলল,

- তোমার ঘরে কনডোম আছে?

- না।

শুনে পার্বতী ভ্রু কুচকাল। বলল,

- সাবধানে করতে পারবে?

- দেখি চেষ্টা করে।

- চেষ্টা না। যদি তুমি গ্যারান্টি দাও তবে চুদতে দিতে পারি।

আমি দেখলাম বাড়া খাবার সরে যাচ্ছে। তাড়াতাড়ি করে বললাম,

- ঠিক আছে সোনা, মাল ভোঁদায় ফেলব না।

পার্বতী ব্রা, নাইটি, প্যান্টি সব খুলে বিচানায উঠল। বলল,

- প্লিজ প্রমোথ, মাল ভোঁদায় ফেল না। আমার বর দিল্লী থাকে। এখন পেট হলে বুঝতেই পারছ রূমার যেমন সব যেতে বসেছিল, তেমনি আমার সব যাবে।

আমি জবাব না দিয়ে সব কাপড় ছাড়লাম দ্রুত। পার্বতীর দুপা ফাঁক করে ভোঁদার কোটটা মেলে কিউরি করলাম কিছু সময়। তারপর আঙ্গুলবাজি। পার্বতী সামলাতে না পেরে আমার ধোনটাকে ধরে ওর গুদের মুখে চাপ দিয়ে বসিয়ে দিল। আমি ধীরে ধীরে চাপ দিয়ে ভেতরে ঢোকাতে লাগলাম। যতই ভেতরে ঢুকতে লাগল, ততই বুঝতে লাগলাম দীর্ঘদিন অব্যবহৃত থাকায় গুদটা কচি গুদের মত টাইট হয়ে আছে। ব্যাথায় চেচাতে চেচাতে পার্বতী আর সহ্য করতে পারল না। ধাক্কা দিয়ে আমার ধোনটাকে ওর গুদ থেকে বের করে দিল। তারপর বলল,

- একটু সময় দাও, প্লিজ।

- ওকে।

পার্বতী মুখ থেকে থুথু এনে আচ্ছাসে আমার পিচ্ছিল ধোনটাকে আর পিচ্ছিল করে তুলল। তারপর যখন মনে হল এবার হয়ত ঢুকবে, তখন আবার গুদের মুখে সেট করে দিল। আমি আর রিস্ক নিলাম না। নিশানা মত বসিয়ে একটু প্রস্তুতি নিয়ে একচাপে পুরোটা ঢুকিয়ে দিলাম ভেতরে। পার্বতী মাগো বলে চেচিয়ে উঠল। আমি নির্দয় হাতে ওর মুখ চেপে ধরলাম। কিছুক্ষ এভাবে থেকে আবার বের করে আনলাম ধোনটা। তারপর আবার চেপেচুপে ঢোকানর পালা। শুরু হল আমাদের চোদাচুদির পর্ব।

উপরে নিচে বিভিন্ন ভঙ্গিতে চুদতে লাগলাম। এর মধ্যে পার্বতী দুবার খসিয়েছে। আমিও বুঝতে পারছিলাম আমার হয়ে আসছে। ওর চেপে ধরা দুপায়ের মাঝেই মাল ঢেলে দেব কিনা ভাবতে ভাবতে ধোনটাকে টেনে বের করে নিয়ে এলাম। এক টানে ওর ওড়নাটা এনে তাতে ছেড়ে দিলাম হড়হড় করে একটন উপজাত। অনেক্ষ দুজন জড়াজড়ি করে চোদনের পরবর্তী সুখ প্রহরটা অনুভব করলাম। বেশ কিছু সময় পর উঠে বাথরূমে গেলাম আমি। এসে দেখি পার্বতী উঠে পড়েছে। বাথরূমে গিয়ে শরীরটা ধুয়ে আবার ব্রা, প্যান্টি নাইটি পড়ে নিল। তারপর বেশ কিছু সময় চলল কিস পর্ব। শেষ হলে পরে বলল,

- প্রমোথ ছবি, সিডি এসব আপাতত তোমার কাছে রাখ। আমার মনে হয় আমাদের দুজনের এবার রূমার সাথে কথা বলা দরকার।

- দেখ, তুমি যা ভাল মনে কর।

পার্বতী চলে গেল। যাবার আগে বলল,

- ঘুমিয়ে পড় না যেন। আমি আর রিস্ক নিতে পারব না। মাস খানেক আছি এখানে। এক বাক্স কনডোম এখনই এনে রাখ। নইলে কিন্তু আর চুদতে দেব না।

- আচ্ছা বাবা, এখনই আনছি।

পার্বতীর পিছু পিছু নামলাম আমি। হোন্ডা ষ্টার্ট দিয়ে ষ্টেশন মোড়ে চলে এলাম। একটা ফার্মেসী থেকে বড়ো এক বাক্স কনডোম কিনে বাড়িতে ফিরলাম। সারা দিনের অভিযান শেষে শরীরটা খুব ক্লান্ত লাগল। দরজা খুলেই ঘুমিয়ে পড়লাম। ঘুম ভাঙলে দেখি ঝুমা এসে আমাকে ধাক্কাছে। আমি ঘুম ভাঙ্গা চোখে মনে করেছিলাম পার্বতী। তাই টান দিয়ে ওকে বিছানায় ফেলে মাই দুটো মলতে মলতে কিস করতে শুরু করে দিয়েছিলাম। কিছুক্ষ চাপাচাপির পর মনে হল মাই দুটো অনেক শক্ত, আর চুম্বনগুলো আনাড়ির মত। ভাল করে তাকাতে দেখি ঝুমা। চট করে ওকে ছেড়ে দিয়ে বললাম,

- স্যরি ঝুমা।

ঝুমার ফর্সা মুখটা তখন পুরো লাল। বলল,

- নিচে আসো।

বলেই দুদ্দাড় দৌড়। আমার রূমটা বাড়ির অন্য রূম থেকে সেপারেট। তাই সামনের দরজা দিয়ে কেউ আমার ঘরে ঢুকলে ভেতরের লোকের বোঝার উপায় নেই, কেউ আমার ঘরে আছে। যাই হোক একটু সামলে নিয়ে নিচে গেলাম আমি। ড্রইং রূমে টিভি অন করা, নিউজ চলছে। দেখি আমাদের দুপুরের অপারেশন পুলিশ নিজেদের সাকসেস দাবি করছে। ষোলজনকে গ্রেফতার, অনেকগুলো আর্মস আর গুলি উদ্ধার, বিশাল পর্ণ কালেকশন, নিরোধক, পিলের সাথে জেহাদী আর ধর্মীয় বই উদ্ধার করেছে তারা। আমার হাসি এল। কথা বলল পার্বতী। সব উদ্ধার করার কথা, তারপর পুড়িয়ে ফেলার কথা। ননীগোপাল বাবু কাঁদতে লাগলেন। আমার বেশ মায়া লাগল। দেখি দরজায় দাঁড়িয়ে আছে ঝুমা। আমার চোখে চোখ পতেই পর্দার পেনে লুকিয়ে পড়ল।

ধন্যবাদ টন্যবাদের বহর শেষ হলে উপরে উঠে এলাম আমি। ঝুমা মেয়েটা শরীরে আবার আগুন জ্বালিয়ে দিয়েছে। বেশিক্ষ অপেক্ষা করতে হল না। হঠাৎ দজায় পায়ের শব্দ শুনে তাকিয়ে দেখি পার্বতী, সাথে রূমা দাঁড়িয়ে। লাল রঙের একটা জামা ওর গায়ে। ওড়নাটাকে বেশ কায়দা করে মাথা সহ জড়িয়ে আছে। দেখতে বেশ লক্ষ্ণী মেয়ের মত পবিত্র আর সুন্দর লাগছে। কে বলবে এই মেয়েই একটু আগে দেখা দারুন ত্রি-এক্সের মুল নায়িকা। আমি বললাম,

- এসো পার্বতী।

পার্বতী ভেতরে ঢুকে দরজার ছিটকিনি লাগিয়ে দিয়ে বিছানায় আমার পাশে ঘনিষ্ট হয়ে এসে বসল। পাশে টেনে বসাল রূমাকে। তারপর ড্রয়ার থেকে টেনে ছবিগুলো বের করে বলল,

- দেখ তো এটা কে চিনিস কি না?

রূমা ছবির দিকে না তাকিয়ে মুখ নামিয়ে রাখল। নিচু গলায় একটানা শাসাতে লাগল পার্বতী। আমি বললাম,

- বাদ দাও তো।

পার্বতী আমার দিকে কড়া চোখে তাকাল। বলল,

- তুমি দেখলা না একটু আগে কেমন খানকি হয়েছে এই মাগী। আমার বিয়ে হয়েছে চার বছর। তারপরও এই খানকির মত খেলা কি আমি পারি? না তুমি বল। চুপ থাক না।

উত্তেজিত হয়ে পড়ে পার্বতী। রূমা তখন মাথা নিচু করে বসে আছে। আমি দুজনের দিকে তাকালাম। বললাম,

- পার্বতী, সেক্স করাটা তো অন্যায় কিছু না। তুমি বাদ দাও তো ওসব।

পার্বতী আরও খেপে উঠে। বলে,

- বুঝলাম সেক্স করা খারাপ কিছু না। কিন্তু নিজে এক ছেলের সঙ্গে চোদাচুদি করে নিজের ভোঁদায় ছেলের ধোন ঢুকানর ছবি তুলে মা বাবাকে দেখানটা তো পাপ। নাকি?

- আরে ও কি আর দেখিয়েছে। খামোকা ওকে বকছ কেন?

- তুমি পক্ষ নিচ্ছ কেন? সিডিটা দেখে কি তোমার মনে হয় নি ও ইংলিশ থ্রি-এক্সের নায়িকা?

- মনে হয়েছে। এটা তো ভাল। ও সেক্স করাটা শিখেছে।

পার্বতী হাঁ করে আমার দিকে তাকাল। বলল,

- তোমার ভাল মনে হয়েছে। বিয়ের পর যদি তুমি জান তোমার বৌয়ের সাথে অন্য পুরুষের চোদাচুদি ছিল, তোমার কি মনে হবে? তুমি যখন জানবা এই মেয়ে ডজন খানেক ছেলের চোদন খেয়ে তোমার বিছানায় এসেছে তখন?

আমি হাসলাম। বললাম,

- খুন করে ফেলব।

পার্বতী যেন কিছুটা সন্তুষ্ট হল। বলল,

- তো বোঝ

- বুঝলাম সব। এখন কি করবা। তুমি তো উল্টাপাল্টা কথা কোথায় মামাকে ঘুম থেকে তুলে ফেলছ।

কথা শুনে পার্বতী উঠে দাঁড়াল। রূমাকে বলল,

- এই খানকি কাপড় খোল।

রূমা মাথা নিচু করে বসা। পার্বতী দ্রুত হাতে রূমাকে টেনে তুলে ল্যাংটা করে ফেলল। বলল,

- বরের সাথে পয়লা চোদনের ট্রেনিং নে।

আমি পার্বতীকে বললাম,

- পার্বতী ট্রেনিংটা পরে। আগে ওর সাথে একটু জমিয়ে খেলি।

আমি কথা শেষ করে রূমার মাই দুটো টিপে ধরলাম। তারপর নিচে বসিয়ে ওর মুখে আমার ধোনটাকে ঢুকিয়ে দিয়ে বললাম,

- মাগী চোষ।

মাগী চোষন দিল। এমন চোষন দিয়েছে আমার মাল ওর মুখেই আউট। কিছুক্ষ থেমে শুরু হল ট্রেনিং। পা দুটো এমন ভঙ্গিতে টাইট করে রাখল, আমার প্রথমে মনে হয়েছিল এটার ভোঁদায় আমি প্রথম ঢোকাছি। শালীর অস্ফুষ্ট শীৎকার আর গোঙ্গানি দেখে মনে হচ্ছিল কুমারি মেয়েরাও এমন অভিনয়ের সামনে ডাহা ফেল করবে। আমি সুযোগ পেয়ে আচ্ছাসে চুদতে লাগলাম মাগী দুটোকে।

সেদিন রাতে চোদাচুদির পর ক্লান্ত মাগী দুটো যখন আমার বিছানায় ঘুমোছে তখন সিগারেটের তৃষ্ণা পেল বেশ। বারান্দায় বেড়িয়ে একটা সিগারেট ধরিয়ে টানছিলাম। হঠাৎ করে মনে হল একজোড়া নরম হাত আমাকে জড়িয়ে ধরল। আনাড়ি চুম্বন বিকেলের স্মৃতি মনে করিয়ে দিচ্ছিল। আমি জড়িয়ে ধরতে গেলে পালাল সে। সিগারেটের লাল আলোয় কেবল সে মায়াবতী চোখ দুটো দেখতে পেলাম।

লেখক সম্পর্কে
আমি সাহিত্যিক নই, নেই লেখালেখির অভ্যাস। বিভিন্ন ব্লগ পড়ে একটা ব্লগ খোলার ইচ্ছা হল, কিন্তু কোন নির্দিষ্ট বিযয়ে পারদর্শীতার অভাবে আটকে গেলাম। একজন চোদনবাজের মাথায় সবসময় চোদাচুদির কথাই ঘুরপাক খাবে এটাই স্বাভাবিক। তাই এটাকেই বেছে নিলাম। এটাতেও সমস্যা, সময়ের অভাব : শিকার করব না গল্প লিখব? না চুদে যে থাকা যায় না, কি আর করি যৌবনজ্বালা।

0 মন্তব্য:

একটি মন্তব্য পোস্ট করুন

 
প্রথম পাতা | পড়াশুনা | ভিডিও