রবিবার, ১৬ অক্টোবর, ২০১১

নন্দী বাবুর বিশাল বাঁড়া দেখে রাখী বৌদি হয়রান

শামুকতলার রাখী বৌদির কথা সবাই জানে। সে একজন পাকা শিকারি। দশ ইঞ্চি লম্বা, আট ইঞ্চি বেড়ের ধোন সে অনায়াসে তার ভোদা ঢুকিয়ে নিতে পারে। একটা কথা শোনা যায়, তার স্বামী পরিতোষ বাবুর ধোন মোটেই খাড়া হয় না, সে কিছুই পারে না। সে নিজেই নিয়মিত কাউকে ধরে এনে দেয় বৌ-এর মন ভরাবার জন্যে এবং ভোদার ভোগ দেওয়ার জন্যে। যেদিন কাকে পায় না সেদিন আট ইঞ্চি বেড়ের একটা মুরশিদাবাদি সাগর কলা তার লাগবেই লাগবে। তার টাকা পয়সার অভাব নেই, কার কাছ থেকে টাকা পয়সা নেয় না, শুধু দেহের সুখের জন্য যা করে। বেচারা কি করবে ঘরে বৌ রাখতে হলে তো তাকে খেতে পড়তে দিতে হবে। একটা খাড়া শক্ত ধোন দিয়ে ভোদার ভোগ দিতে হবে। লোকজন কাউকে পেলে সাথে করে বাড়ি এনে বসিয়ে গল্প শুরু করে দিয়ে মাঝখানে উঠে চলে যায়। যাবার আগে বলে যায়,

দাদা, আমার একটু দোকানে যেতে হবে, আপনি বৌদির সাথে আলাপ করতে থাকুন। আমি এই যাচ্ছি আর আসছি।

ব্যাস বৌ-এর হাতে ধরিয়ে দিয়ে সেই যে গেল আর ফিরে না

এদিকে নন্দী বাবুর চাহিদা একটু বেশি। তার বৌ আবার তার একহাত লম্বা ডান্ডার ঠেলা, ধাক্কা কুলাতে পারে না, চিৎকার করে, মনে হয় একেবারে কলিজায় গিয়ে খোঁচা দিচ্ছে। তাই তাকেও এদিক ওদিক খুঁজে বেড়াতে হয়। অগত্যা মাঝে মাঝে কলাবাগানেই যেতে হয় বেশ্যা মাগি চোদার জন্য। বৌ-তো ঘরে আছেই, তাকে দিয়ে কোন রকম কাজ চালিয়ে নেওয়া যায়, তবে বাইরেই আসল। কিন্তু সমস্যা হল বাইরে আজকাল নানা রকম রোগ টোগে ভরা, কখন কি হয়ে যায় সেই ভয় আছে। তাই উনি এমন একজন খুঁজছেন যার সাথে নির্ভয়ে চোদন কর্ম করা যায়। নন্দী বাবুর কানেও রাখী বৌদির কথা গেছে, সেও জানে, কিন্তু সুযোগ হয়ে উঠছে না। সেদিন বড়ো আশা করে পাঞ্জাবির পকেটে হাত দিয়ে তিরিং তিরিং করা ডান্ডা ধরে নিয়ে বোঝাছিল,

- একটু থাম বাবা, এই তো বৌদির কাছে যাচ্ছি, গেলেই ঢুকে পড়বি।

কিন্তু এত কষ্ট করে অন্ধকারে চারতলায় উঠে দেখে, রাখী বৌদি এনগেজড। সিড়ি দিয়ে নামার সময় হাত দিয়ে খেঁচতে খেঁচতে পিচিক পিচিক করে অন্তত এক কাপম রসগোল্লার আঠালো পিচ্ছিল সিরা তার ঘড়ের সামনে সিড়িতেই ফেলে দিয়ে ফিরে এসেছে।

দুদিন পর বিকেল থেকেই লক্ষ্য রেখেছে, রাখী বৌদির বাড়িতে আজ কে যায়? সন্ধ্যার অন্ধকার হয়ে গেছে, এখন কেউ আসে নি। আর একটু অন্ধকারের অপেক্ষা। একটু পরেই তরতর করে অন্ধকারের মধ্যেই সিড়ি বেয়ে চার তলায় উঠে এলেন। দরজায় নক, রাখী বৌদি নিজেই দরজা খুলে অবাক।

- আরে দাদা, আসুন আসুন, বৌদি আসে নি?

- না, তার মাথা ধরেছে, আসল না।

- আসুন, ভিতরে আসুন, বসুন।

- দাদা কি ঘরে?

- না, ও-তো দমদম গেছে, ফিরতে রাত হবে।

সোফায় নন্দী বাবু বসল, পাশের সোফায় বসল রাখী।

- আপনি তো আসেনই না, তা আজ হঠাৎ কি ভাবে এলেন?

- আসতে তো চাই, কিন্তু সুযোগ পাই না। এই তো সেদিন, মানে দুদিন আগে এসে অনেকক্ষ নক করেছি, খুলেন না, তাই ফিরে গেলাম।

- তো কিছুক্ষ পর আবার এলেই পারতেন। আচ্ছা যাক, যা গেছে সে নিয়ে চিন্তা করে লাভ নেই। বলুন কি খাবেন?

- না, কিছু খাব না। আমি এসেছি আপনার সাথে গল্প করতে।

- ভাল করেছেন, আমিও লোনলি ফিল করছিলাম। আচ্ছা একটু কিছু ড্রিঙ্কস নেন, খালি মুখে কি গল্প করা যায়?

- কি ড্রিঙ্কস?

- সবই আছে, আপনি কি খাবেন বলুন, আমি বিয়ার খাব।

- আচ্ছা, তাহলে আমাকেও তাই দিন।

রাখী বৌদি উঠে গিয়ে ফ্রীজ থেকে দুক্যান বিয়ার আর গ্লাস এনে নন্দী বাবুর সামনে একটা বাড়িয়ে দিয়ে নিজে একটা শুরু করল। কিছুক্ষণের মধ্যে শেষ হয়ে গেল। আবার আর এক রাউন্ড এনে বসার সময় কাধ থেকে আচল পড়ে গেল। নন্দী বাবু এক দৃষ্টিতে বৌদির বুকের দিকে তাকিয়ে রইল আর ভাবছিল এত মানুষে চটকাছে তবুও ঝুলে পাড়ে নি। নেশা ধরে এসেছে। বৌদি বলল,

- কি দেখছেন দাদা?

- না, দেখছি না। ওই আপনার ব্লাউজের ভিতরে কি আছে তাই ভাবছি।

- কেন, ব্লাউজের ভিতরে কি থাকে জানেন না, দেখেন নি কখন?

- কি আর বলব বৌদি, দেখেছি তো অনেক, কিন্তু কথা হল কি জানেন বৌদি, বাজারে যেমন সব আমের দাম এক নয়, কত ধরণের আম রয়েছে, এটাও তো তেমন। আচ্ছা বৌদি একটু টয়লেট থেকে আসি।

নন্দী বাবু উঠে দাঁড়াল। নিচে কোন জাঙ্গিয়া না থাকায় তার খাড়া হয়ে উঠা বন্দুকের নল তিরিং করে এক লাফ দিয়ে সোজা বৌদির দিকে তাক হয়ে গেল। বৌদি বলল,

- আপনি জাঙ্গিয়া পড়েন না? আপনার ওটা তো খাড়া হয়ে গেছে, ওটা দেখে আমার এখন লোভ হচ্ছে।

নন্দী বাবু বাড়া হাতে ধরে দেখাল,

- এই তো দেখেন, আপনার যেমন এটা দেখে লোভ হচ্ছে, আমার তেমন আপনার ওই ব্লাউজের নিচের ওটা দেখে লোভ হচ্ছে।

- ও! তাই নাকি? আচ্ছা আসুন টয়লেট থেকে।

নন্দী বাবু টয়লেট থেকে ফিরে এসে দেখে সে যেখানে বসেছিল, বৌদি তার পাশে বসে সামনে টেবিলের উপর গ্লাসে আর দুক্যান বিয়ার ঢালছে। নন্দী বাবু একটু ইতস্তত করছিল কোথায় বসবে, বৌদি আগে যেখানে বসেছিল সেখানে বসতে যাচ্ছিল কিন্তু বৌদি বলল,

- এখানে বসেন,‌ আমি কি খুব খারাপ দেখতে? আমার পাশে বসা যাবে না নাকি?

- ও হ্যাঁ হ্যাঁ ঠিক আছে, তাই বসছি।

নন্দী বাবু বসে পড়ল। বৌদি বিয়ারের গ্লাস এগিয়ে দিল।

- আপনি দেখতে খারাপ কে বলে এ কথা? আচলের নিচেই তো দেখছি কি সুন্দর আপনার বুক, যেন পাকা বাতাবি লেবু।

- তাই নাকি? তা ইচ্ছা হলে আপনি দেখতে পারেন।

- দেখব? আচ্ছা।

এক টানে আচল সরিয়ে বৌদির মাথা সামনে টেনে পিছনে ব্লাউজের হুকগুলি পটপট করে খু ব্রার হুকও খুল আবার মাথা সরিয়ে সামনে থেকে টেনে ওগুলি সব খুলে ফেলল। কিছুটা ঝুলে পড়া ফজলি আমের মত দুধগুলি হাতে ধরে মেপে দেখল। সারা দুধ ভরে কামড়ের দাগ। আচলের উপর দিয়ে দেখতে যতটা সুন্দর, ব্লাউজের নিচে তেমন নয়। আর থাকবেই বা কেমন করে, দুই একজনে তো আর এগুলি চটকাছে না, কামড়াছে না।

- কি করছেন ওভাবে? ভাল করে দেখুন।

- , বুঝেছি।

দুহাতে ইচ্ছে মত টিপছে, বোটাগুলি একটা একটা করে মুখে নিচ্ছে, একটু হালকা কামর দিচ্ছেহাত আস্তে আস্তে নিচের দিকে নামছে, মুখ উপরে উঠে ঠোটে আটকে গেছে, চুমু খাচ্ছে।

- আরে দাদা আপনি তো খুব ভাল টিপতে পারেন। টিপেন টিপেন আর জোরে টিপেন, র্তা বানিয়ে ফেলেন। ওখানে কি? এত তাড়াতাড়ি নিচে যাচ্ছেন কেন? রাত কি ফুরিয়ে যাচ্ছে? এত তাড়া কিসের?

- না রাখী, আজ আমি তোমার সাথে সারারাত থেকে যেতে পারব।

বলেই নাভির চারদিকে আঙ্গুল দিয়ে বৃত্তের মত আঁকা শুরু করল। আর ওদিকে রাখী বলল,

- দেখি তোমার ওটা কি করে? সেই কখন থেকে দেখছি ওটা লাফাছে। একটু এগিয়ে এসো।

নন্দী বাবু একটু এগিয়ে রাখীর কাছে আর গা ঘেসে বসল। রাখী পাঞ্জাবি সরিয়ে নিচ থেকে টান দিয়ে পাজামার ফিতা টেনে খুলে ভিতর থেকে নন্দী বাবুর বিশাল ফনা তোলা ধোন টেনে বের করে ফেলল।

- আরে! এ তো সাঙ্ঘাতিক জিনিস! এত বড়ো ঘোড়ার মত ডান্ডা আমি কখন দেখি নি। রাস্তায় ঘোড়ার ডাণ্ডা দেখে মনে হয়েছে ইস! আমি যদি ওই রকম একটা ডান্ডা দিয়ে চোদা খেতে পারতাম তাহলে ভাল লগত, শান্তি পেতাম। কত ল্যাওড়াই তো দেখলা একটাও মনের মত ল্যাওড়া পেলাম না। আচ্ছা এটা দেখতে তো বেশ, একেবারে গোখরার মত ফনা তুলে ফোস ফোস করছে, কিন্তু কাজে কেমন?

- সে তো ডারলিং তুমি একটু পরেই দেখবে।

বলে নন্দী বাবু তাড়াতাড়ি করার জন্যে শাড়ির নিচ দিয়ে রাখীর ভোদার মধ্যে আঙ্গুল ঢুকিয়ে দিল।

- আরে এ কি ডারলিং! তোমার দেখি ভেসে যাচ্ছে। চল শিগগির ঢুকাতে হবে।

বলেই সোফার উপর রাখীকে শূইয়ে দিয়ে পেটিকোট, শাড়ি উপরে টেনে উঠিয়ে ঘোড়ার মত লম্বা মোটা ধোন পক পক করে এক ধাক্কায় ঢুকিয়ে দিল। ওর এক পা মেঝেতে আর এক পা সোফার পাশে রাখী তার এক পা সোফার ব্যাকের উপরে উঠিয়ে দিয়েছে আর এক হাটু ভাজ করে রেখেছে। ডান্ডা ঢুকার সাথে সাথে রাখী আহ করে একটা শব্দ করল। বলল,

- হ্যাঁ, এবারে মার ধাক্কা, কুইক কুইক মার, কি হল্‌ দুধ ছেড়ে দিলে কেন? খবরদার! একটুকের জন্যেও দুধ ছাড়বে না। হ্যাঁ, মার চোদন মার, আহ, কি শান্তি। উহ, এসো, আহা মার মার, চোদ চো্দ, জোরে আর জোরে। ইস দাদা তুমি কি চোদন দিচ্ছ আমাকে। এই চোদন আজ পর্যন্ত কেউ দিতে পারে নি। আরে কি চুদবে বল, পরিতোষ যা ধরে আনে ওদের কার ধোন আছে নাকি? সব মাগি ধরে ধরে আনে, চাপা কলার মত তিন আঙ্গুলের সমান ধোন। ওই ধোনের চোদন খেয়ে কি মজা পাওয়া যায়? কত বলি আমাকে বের হতে দাও। না, তাতে উনার সন্মান হানি হবে। আরে ব্যাটা ছেলে কি ধোন চিনে? ধোন চিনি আমি। কত দিন দাদা তোমাকে রাস্তা দিয়ে যেতে দেখেছি আর ভেবেছি পরিতোষ কি তোমাকে দেখে না? তোমার ডান্ডা যে আমার মনের মত তা আমি তোমাকে দেখেই বুঝেছি কিন্তু কি করব তুমি তো আর আসো না। আজ যখন এসেছ, ভাল করে চুদবে আমাকে। সারারাত ধরে চুদবে, কি পারবে না? বাড়িতে যেতে হবে নাকি আবার? তোমার বৌ কি বসে থাকবে? বৌকে আজ না চুদলে হবে না?

- আরে কি যে বল বৌদি, ও-তো এই ধোন সহ্যই করতে পারে না। কোন রকম এই মাথাটা একটু ঢোকালেই ছেড়ে দাও, ছেরে দাও বলে চিৎকার শুরু করে। আচ্ছা বৌদি তুমি এই যে এখন পুরো ডান্ডা দিয়ে চোদাছ কেমন লাগছে তোমার?

- আহারে! আমার মরদরে কিছুই যেন বোঝে না। দাদা, তুমি যে কত সুখ দিচ্ছ, কত সুখ যে পাচ্ছি। ইস! আহ!

বলেই নন্দী বাবুর মুখ কাছে টেনে নিয়ে চুমো খেতে লাগল।

- আহারে দাদারে, কত সুখরে। আহ! দাদা চোদ, এত দিন পর তুমি এলে দাদা চোদ চোদ, জোরে জোরে ঠ্যালা মার। হ্যাঁ, আর জোরে। একেবারে তোমার ডান্ডার মাথা আমার মুখ দিয়ে বের করে দাও, মার ঠ্যালা।

দাদা বৌদির কথায় উসাহ পেয়ে আর মনের মত ভোদা পেয়ে ঠাপাছেন হেইও হেইও করে। হুউক হুউক করে।

- নে মাগি নে, তুই এই ডান্ডা সব নিয়ে নে, আজ সবই তোর।

- কি বল দাদা, শুধু আজই দিবে আর আসবে না?

- কেন আসব না, আসব। তোমাকে চুদে যে সুখ পাচ্ছি, বিশ্বাস কর আমিও এযাবৎ সেরকম সুখ পাই নি। ঘরে যেটা আছে সেটা তো একটা না মাগি, না আর কিছু। ওটাকে চোদা যায় না, কলাবাগান গেছি, সেখানেও এমন ভোদা পাই নি। তোমার ভোদা একেবারে আমার মনের মত ভোদা, ঠাপিয়ে যে কি আরাম।

আবার হুক হুক।

- হচ্ছে বৌদি?

- হচ্ছে মানে কি? পারফেক্টলি হচ্ছে। চালিয়ে যাও, দাদা চালাও। তুমি রোজ আসবে আমার কাছে। আমি আজই পরিতোষকে বলে দিব, ও যেন আর কোন না মরদ ধরে না আনে। শালা হারামি, নিজে তো কিছু পারে না, আমাকে একটা ভাল ধোন এনেও দিতে পারে না। জান দাদা গতকাল কাউকে না পেয়ে একটা মুরশিদাবাদি সাগর কলা নিয়ে এসেছে, ওই দিয়েই চালিয়ে নিয়েছি কোন রকম।

- না না, কি যে বল বৌদি, আমার এই বর্ধমানি কলা থাকতে তুমি অন্য কলা কেন খাবে? তোমার যখন দরকার হবে আমাকে ওই জানালা দিয়ে একটু ইশারা দেবে।

- দেখি দাদা, তোমার ধোনটা একটু আমার সামনে আন তো।

- এখন না বৌদি, এখন চুদছি তো, চোদন ভেঙ্গে যাবে। একটু পরে দেখবে বৌদি।

বলেই নতুন উদ্যমে বৌদির দুধ ধরে আবার হুউক হুউক করে ঠাপাতে লাগল।

- বৌদি এখানে অসুবিধা হচ্ছে, চল ফ্লোরে নেমে করি।

- হ্যাঁ হ্যাঁ, তাই চল।

বৌদি নিজের হাতে ডান্ডা ধরে ছুটিয়ে বাইরে এনে হাতের সাথে মিলিয়ে দেখল,

- সাবা দাদা! তোমার ডান্ডা দেখ এই আমার মুঠ হাতেরও বেশি।

বৌদি অমৃত রসে ভেজা মাথাটা মুখে নিয়ে চুমো খেতে খেতে চুষতে লাগল।

- আহা! বৌদি কি করছ?

- দাঁড়াও, একটু দেখে নিলাম কত মোটা আর কত বড়ো। এই রকম না হলে কি ল্যাওড়া হয়?

বৌদি উঠে ফ্লোরেই শুয়ে পল। এবার নন্দী বাবু আরাম করে শক্ত করে দুধ ধরে হেইও হেইও...

- চোদ চোদ, বৌদিকে চোদ, ঘোড়ার মত লম্বা ধোন দিয়ে চোদ।

ছড়া গাইতে গাইতে ঠাপাছে আর বৌদি নিচে শুয়ে,

- আহ! দাদা কি দিচ্ছরে আমাকে! দাও দাও আর দাও, তোমার চোদনের ধারাই ভিন্ন। চোদ দাদা, তুমি দাদা খাটি মরদ। আজ আসুক পরিতোষ ওকে দেখাব, দেখ মরদ কাকে বলে, কি চোদন দিয়ে গেছে। আহ! উহ! দাদা কি দিচ্ছ আমাকে! দাও দাও আর দাও, সাবা মরদ দাও, আহ! আর দও, ইহহ!

বিশাল ডান্ডা এতক্ষ চুদে চুদে এবার চরম পর্যায়ে এল।

- হ্যাঁরে বৌদি, তোমার কি অবস্থা? আমার প্রায় হয়ে আসছে।

- হ্যাঁরে দাদা, আমর তাই।

- তাহলে কি করব?

- এখন কি করবে মানে কি, ঢেলে দাও। ভোদা ঢেলে দাও দাদা। তুমি আমার ভোদার ভিতরে তোমার বীজ ঢেলে দাও। তোমার কাছ থেকে একটা বাচ্চা পেলে আমার ভাল লাগবে, সারা জীবন তোমার স্মৃতি থাকবে। ঢেলে দাও দাদা, তুমি কৃপনতা কর না দাদা, ঢেলে দাও, সবটুকু ঢেলে দাও

নন্দী বাবু আর জোরে ঠাপাতে ঠাপাতে বিশাল ডান্ডা দিয়ে ঝিলিক ঝিলিক করে ধাতু ঢেলে দিচ্ছে,‌ দুধ গুলি আর জোরে চেপে ধরেছে। বৌদি হাত দিয়ে দাদার পিঠে চেপে ধরে রেখেছে,

- দাদা কতগুলি দিয়েছ?

- এক গ্লাস হবে?

অনেকক্ষ ভোদার সাথে চেপে ধরে রেখে দিয়ে,

- এবার উঠি বৌদি?

- ওঠ দাদা।

- বৌদি, মুছব কি দিয়ে?

- আরে দাদা, আমার এই পেটিকোট দিয়েই মুছে ফেল।

দাদাকে উঠিয়ে দিয়ে পাশের টেবিল থেকে একটা অসমাপ্ত বিয়ারের গ্লাস ভোদার নিচে ধরল বৌদি। গরিয়ে গরিয়ে ধাতু গুলি গ্লাসে জমা হল। নেতিয়ে আসা শুকনো ধোনটা বৌদির সামনে ঝুলছিল। টেনে কাছে এনে ধোনের নিচে গ্লাস এনে সেটায় ধোন ভিজিয়ে বৌদি এখন বিড়ালের মত চেটে চুষে খাচ্ছে।

- একটু খেয়ে দেখবে দাদা? দেখ, বিয়ার আর তোমার মাল মিশে কি মজার ককটেল হয়েছে। দেখ একটু।

গ্লাসটা নন্দী বাবুর মুখে ধরল।

- না, বৌদি এভাবে না। এর সাথে একটু কোক মিশিয়ে নাও, দেখবে কেমন লাগে। দাঁড়াও আমি দেখাছি।

পাশের বোতল থেকে একটু কোক মিশিয়ে নিচু হয়ে বসে বৌদির দুধগুলি চেপে ধরে, তার উপর একটু ঢেলে দিয়ে ওখান থেকে চেটে চেটে খেয়ে নিল। দুজনে উঠে সোফায় পাশাপাশি বসে বসে এই সব চোদাচুদির প্রসঙ্গে গল্প করছিল, এই কার সাথে কবে, কেমন করে করেছে, কেমন লেগেছে এই সব। নন্দীবাবু বৌদিকে তার রানের উপর শুইয়ে দিয়ে আদর করছিল আর বিয়ার খাচ্ছিল। বৌদি উঠে বলল,

- মনে হয় তোমার খিদে লেগেছে, দাঁড়াও আমি আসছি।

কিচেনে গিয়ে দুটো স্যান্ডুইচ আর ফ্রীজ থেকে কিছু মিষ্টি এনে সামনে রেখে বলল,

- নাও, খাও।

লেখক সম্পর্কে
আমি সাহিত্যিক নই, নেই লেখালেখির অভ্যাস। বিভিন্ন ব্লগ পড়ে একটা ব্লগ খোলার ইচ্ছা হল, কিন্তু কোন নির্দিষ্ট বিযয়ে পারদর্শীতার অভাবে আটকে গেলাম। একজন চোদনবাজের মাথায় সবসময় চোদাচুদির কথাই ঘুরপাক খাবে এটাই স্বাভাবিক। তাই এটাকেই বেছে নিলাম। এটাতেও সমস্যা, সময়ের অভাব : শিকার করব না গল্প লিখব? না চুদে যে থাকা যায় না, কি আর করি যৌবনজ্বালা।

1 মন্তব্য:

Unknown বলেছেন...

সেরা চুদাচুদির গল্প পড়তে choti15.blogspot.in এর উপর Click করুন.......

Sexy Actress দের দেখার জন্য sexyxxxwallpaper.blogspot.in এর উপর Click করুন।

একটি মন্তব্য পোস্ট করুন

 
প্রথম পাতা | পড়াশুনা | ভিডিও