সোমবার, ২৪ অক্টোবর, ২০১১

কল্পনার যৌনক্ষুধা

কল্পনার বয়স চল্লিশ বছর। চল্লিশের পর নাকি মেয়েদের আর যৌবন থাকে না, কিন্তু কল্পনার ক্ষেত্রে দিন দিন রূপ আর যৌবন আর বেড়েই যাচ্ছিল। ওর স্বামীর সে নিয়ে কোন মাথা ব্যাথা না থাকলেও অন্য সব পুরুষই কল্পনার দিকে অন্য দৃষ্টি দিয়ে তাকাত। কল্পনার ছেলে স্কুলে পড়ে, ক্লাস সিক্সে। ওর স্বামী ব্যাবসা বাণিজ্য নিয়ে ব্যাস্ত থাকে সবসময়। কল্পনার সংসারের কাজ আর ছেলের পেছনেই সারাদিন চলে যায়। ছেলের ফাইনাল পরীক্ষা হয়ে যাবার পর বাবার সাথে ও বেড়াতে গেল। কল্পনার সে সময় এক বান্ধবী অসুস্থ্য বলে আর যাওয়া হল না। বান্ধবীর দেবর ওকে রাতে বাড়ীতে পৌঁছে দিল। কিন্তু হঠাৎ ঝড় আরম্ভ হওয়াতে বেচারা আটকে পড়ল। কল্পনা ওকে থাকতে বলল সে রাতে।

কল্পনার চেয়ে ছেলেটা অন্ততঃ দশ বছরের ছোট। কল্পনা ওর সামনে সম্পূর্ণ ল্যাংটা হয়ে ওর দেহটাকে চাটতে বলল। ছেলেটা ওর নির্দেশ অক্ষরে অক্ষরে পালন করতে লাগল। সহবাসের সময় ওরা সাবধানতা বজায় রাখল, কেননা কল্পনার কাছে কনডোম ছিল না। ওরা সে রাতে সব কিছুই করল। কল্পনার দেহের বিশেষ স্থানগুলো ছেলেটা উপভোগ করল। এ বয়সে এত সুখ পাবে কখনই আশা করে নি কল্পনা। স্বামী সোহাগে ও কখনই এত আনন্দ উপভোগ করে নি। ওর বান্ধবীর দেবর ওকে নিয়মিত আদর করবে বলে ওয়াদা করল। কল্পনা ওর কাছে মিনতি করল সব কিছু যেন গোপন থাকে।

দিন এমন করেই চলছিল। লুকিয়ে লুকিয়ে যে কোন অজুহাতে ঘরের বাইরে গিয়ে কল্পনা তার গোপন দৈহিক সম্পর্ক বজায় রাখল ছেলেটার সাথে নিয়মিত ভাবে। কিন্তু ছেলেটা একদিন কল্পনাকে জানাল যে তার একটি মেয়ের সাথে ঠিক হয়ে আছে, আগামী মাসেই ওদের বিয়ে হবে।

বিয়েতে ওকে যেতেই হল ওর স্বামী ও সন্তানসহ। বিয়ের দিনই কল্পনা আর ছেলেটা বাথরূমে ঢুকে নগ্ন হয়ে মিলিত হল। কল্পনা নিজেকে নিয়ন্ত্রণ করতে পারল না আর। প্রাণভরে ও নিজের যৌন চাহিদা পূরণ করল। এমন কি ছেলেটা উঠতে চাইলেও কল্পনা ওকে বাধ্য করল আর কিছুক্ষ করতে। ছেলেটা ওকে কথা দিল বিয়ের পরও ওর সাথে সম্পর্ক রাখবে সে। ওদের বিয়ে হয়ে গেল কোন ঝামেলা ছাড়াই। কিন্তু ছেলেটা অনেক দিন ধরে কোন যোগাযোগ করল না আর। ওর সাথে কোন যোগাযোগের উপায়ও ছিল না। বান্ধবীর কাছে কল্পনা জানতে পারল যে ওরা নাকি বিদেশে চলে গেছে।

মাস সাতেক পর হঠাৎ করে একদিন সে বাড়ীতে এসে হাজির হল। ভাগ্যিস সে সময় বাড়ীতে কেউ ছিল না। বলল ওর সাথে এক্ষুনি শিলিগুড়ি যেতে হবে। টিকিট হোটেল সব নাকি সে বুক করে রেখেছে। কল্পনা স্বামীকে বানিয়ে বলল যে ওর এক বান্ধবী মারা গেছে তাই হঠাৎ করেই যেতে হচ্ছে।

রাস্তায় যেতে যেতে সে বলল কল্পনাকে সে এখনও ভালোবাসে, তাকে সে এক মূহুর্তের জন্যও ভুলে যায় নি। ওকে ভালোবাসে বলেই আজ এতদূর থেকে এসেছে শুধু ওরই জন্য। শিলিগুড়িতে তিন তারকা হোটেলে থেকে ওরা যৌনলীলা করল প্রাণভরে। সাতদিন সাতরাত ওরা মনের খায়েশ মিটিয়ে সঙ্গমলীলা করল। খালি খাওয়া আর ঘোরা ছাড়া বাকি পুরোটা সময়ই ওরা যৌনাচার করে কাটাত। ফেরার আগে মন্দিরে গিয়ে ওরা বিয়ে করে ফেলল।

বিয়ে করলেও কল্পনার দ্বিতীয় স্বামী আর কোনদিন ফিরে আসল না। এদিকে কল্পনার স্বামী ওকে একেবারেই সময় দিত না। প্রায়ই বাইরে থাকত রাতের বেলাতেও। কল্পনা সারাদিন সারারাত যৌনক্ষুধায় ছটফট করত। আর থাকতে না পেরে কল্পনা প্রথমে বেগুন, কলা এসব দিয়ে নিজেকে নিবৃত্ত করার চেষ্টা করেছে গুদ মারিয়ে। কিন্তু তাতে কোন লাভ হয় নি। হ্যান্ডসাম পুরুষ দেখলেই কল্পনা ইদানিং গুদ মারানর লোভে ব্যাকুল হয়ে পড়ে। শেষে ভাগ্য সহায় হল ওর। যেন প্রকৃতি ওর আকুতি বুঝতে পারল। একসাথে ডাবল পুরুষের সঙ্গ পাবার সৌভাগ্য হল কল্পনার।

আজকাল অনেক ব্যাচেলার ছেলেরাই পেয়িং গেষ্ট হিসেবে বিভিন্ন পরিবারে থাকে। ওর ছেলে আর স্বামী দেশের বাইরে গেছে দুমাসের জন্য। কল্পনা মাসিকের দোহাই দিয়ে যায় নি ওদের সাথে। ওর স্বামীর বিদেশ ট্যুরগুলো খুব বোরিং হত, তাই ও গেল না। ওর ছেলে আগে যায় নি, তাই ওকে পাঠিয়েছে। কল্পনার ছেলের ঘরটা খালিই পড়ে আছে। কল্পনার স্বামীই ফোন করে ওকে বলল দুজন পেয়িং গেষ্ট রাখতে।

ছেলে দুটো ইউনিভার্সিটিতে পড়ে। যে লজে থাকত সেই লজে হঠাৎ মারামারি হওয়ায় লজ ভ্যাকান্ট করতে হয় ওদের। পরীক্ষাও সামনে, তাই ওরা থাকার জন্য একটা জায়গা খুঁজছিল। ছেলে দুটোকে কল্পনার পছন্দ হল। ওর ছেলের ঘরটা ওদেরকে দেখিয়ে দিল ও। কল্পনার কাজের মেয়ে ওর সম্পর্কে সব তথ্য জানাল ছেলে দুটোর কাছে।

ছেলে দুটোর বয়স ২৫-২৬ আর কল্পনার চল্লিশ। কল্পনার একদিন দুপুরে খুব সেক্স উঠল। নিজের ঘরে ও মেঝেতে কাপড় বিছিয়ে সম্পূর্ণ উলঙ্গ হয়ে শুয়ে পড়ল। নতুন কেনা লার্জ ডিলড দিয়ে আজ গুদ খেচবে কল্পনা। ডিলডোতে ভাল করে তেল মেখে কল্পনা ওর আঙ্গুল দিয়ে গুদটা আগে নরম করে নিয়ে গুদের ভেতরে ঢোকাল জিনিটা। রাবারের তৈরী স্থিতিস্থাপক জিনিটা বেশ নরম আর আসল বাড়ার মতই নিঁখুত ডিজাইন সম্পন্ন।

ছেলে দুটো এদিকে পরিকল্পনা করেছে আজ কল্পনাকে রেপ করবে। কাজের মেয়েটাকে আগেই যমের বাড়ী পাঠিয়েছে ওরা। ওরা ছিল আসলে প্রফেশনাল রেপিষ্ট। মেয়েদেরকে রেপ করে ওরা নিষ্ঠুরভাবে হত্যা করত। পুলিশ এদেরকে খুঁজছিল হন্য হয়ে। কিন্তু কল্পনাকে ওরা ভোগ করলেও হত্যা করতে পারল না। পুলিশ চারিদিক থেকে বাড়ী ঘেরাও করল। ওরা তিনজন সঙ্গমরত অবস্থায় থাকাকালে পুলিশ এসে পড়ল। উলঙ্গ অবস্থাতেই ওদেরকে এরেষ্ট করল ওরা। কল্পনাকে কাপড় ছুঁড়ে দিল পুলিশ। ওর সারাদেহে বীর্যের দাগ লেগে ছিল। পুলিশ অফিসার তার কার্ড দিয়ে গেল। কল্পনা তাকে অনুরোধ করল সবকিছু গোপন রাখতে।

কল্পনা মেডিক্যাল ট্রিটমেন্ট নিল। বেশ কয়েকবার পুলিশ ষ্টেশনে যেতে হল ওর। কল্পনা অনুরোধ করল ওর স্বামী যেন কিছুতেই না জানতে পারে। পুলিশ অফিসার ওকে কথা দিল সব গোপন রাখার। ছেলে দুটো নাকি ওর সাথে একবার দেখা করতে চেয়েছে। অফিসার ওকে চোখের ইশারায় বুঝিয়ে দিল কেন দেখা করতে বলেছে। কল্পনার যে ওদের সাথে যৌনাচার করতে কোন আপত্তি ছিল না তা সে ভাল করেই জানত।

- ছেলে দুটোর চ্যানেল ভাল। আপনার ভালর জন্যই বলছি ওরা সেলের ভেতরে আপনাকে এক ঘন্টার জন্য চেয়েছে। আপনার কোন ক্ষতি হবে না। আমাদের সিসি টিভি আপনাকে ওয়াচ করবে। বুঝতেই পারছেন ওরা আমাকে রাজী করিয়েছে, কাজেই এটা না করলে আপনাকে আমি কোন কিছু গোপন রাখার কথা দিতে পারব না। রোজ একবার করে আসতে হবে আপনাকে। সেলের ভেতর সবকিছুর ব্যাবস্থা আছে, আপনার কোন সমস্যা হবে না। সিসি টিভি কেবল মাত্র আমার কাছেই থাকবে, কাজেই সবাই আপনাকে দেখার কোন সম্ভাবনা নেই। আর ওরা একটু রাফ হতে চাইলে আপত্তি করবেন না প্লিজ। বুঝতেই তো পারছেন এতদিন ধরে জেলের ভিতর থাকলে পুরুষ মানুষ কেমন হিংস্র হয়ে ওঠে।

কল্পনার কোন উপায় ছিল না ওদের প্রস্তাবে রাজী না হয়ে। জেলের ভেতরে রোজ ওরা কল্পনাকে লাগাত নগ্ন করে ঘন্টার পর ঘন্টা ধরে। জেল থেকে বের হয়েও ওদের ডেরায় যেত কল্পনা নিজেকে নগ্ন দেহে চোদাতে।

লেখক সম্পর্কে
আমি সাহিত্যিক নই, নেই লেখালেখির অভ্যাস। বিভিন্ন ব্লগ পড়ে একটা ব্লগ খোলার ইচ্ছা হল, কিন্তু কোন নির্দিষ্ট বিযয়ে পারদর্শীতার অভাবে আটকে গেলাম। একজন চোদনবাজের মাথায় সবসময় চোদাচুদির কথাই ঘুরপাক খাবে এটাই স্বাভাবিক। তাই এটাকেই বেছে নিলাম। এটাতেও সমস্যা, সময়ের অভাব : শিকার করব না গল্প লিখব? না চুদে যে থাকা যায় না, কি আর করি যৌবনজ্বালা।

0 মন্তব্য:

একটি মন্তব্য পোস্ট করুন

 
প্রথম পাতা | পড়াশুনা | ভিডিও