বৃহস্পতিবার, ১১ আগস্ট, ২০১১

দিদিকে চোদা

আমি অভিজিৎ, বয়স এখন ২০ এবং একটি কলেজে পড়ি। আমার দিদির নাম রূপসী। যেমন নাম তেমনি সে খুব সুন্দরী এবং তার গঠনটাও সুন্দর। আমার দিদি একটা ইউনিভারসিটিতে পড়ে। আমার বাবা সরকারী চাকুরী করে। আমরা যে বাড়িতে থাকি সেটা খুব বড় বাড়ি না। আমরা এক ভাই এক বোন হওয়াতে ছোট থেকেই আমি দিদির সাথে থাকতাম। অবশ্য এখন আমি আলাদা রূম পেয়েছি কিন্তু তারপরও মাঝে মাঝে দিদির সাথে থাকি।

আমি দিদিকে সব সময় বড় বোনের মতই সম্মান করতাম, দিদিও আমাকে ছোট ভাইয়ের মত আদর করত। একদিন আমি দিদিকে বললাম যে আমার ভয় লাগছে, আমি তার রূমে ঘুমোব। আমার তখন বয়স ১৯ এবং দিদির ২২ বছর। আমি তখন সেক্স নিয়ে অনেক এক্সাইটেড ছিলাম, কার তখন আমার উঠতি যৌবন। আমি দিদির রূমে ঘুমোলাম। ঐ দিন বৃষ্টি হচ্ছিল, হঠাৎ মেঘের গর্জনে আমার ঘুম ভেঙে যায়। আমি দেখি দিদি বিছানায় নেই। রূমের লাইট অফ, কিন্তু ডিম লাইট অন ছিল এবং আমি সবকিছু দেখতে পাচ্ছিলাম। আমি যা দেখলাম মনে হচ্ছিল যে আমার নিঃশ্বাস বন্ধ হয়ে যাচ্ছে। আমি ভাবলাম যে আমি স্বপ্ন দেখছি কিন্তু সেটা সত্যি ছিল।

দেখলাম দিদি বিছানার পাশে নিচে শুয়ে আছে, তার শরীরে কিছু নেই। ওর গঠন এত সুন্দর কোনদিন চিন্তাও করি নি আমি। ৩৬ সাইজের পুরো ফর্সা দেহ, এটাও বুঝলাম ভোঁদা মোটামুটি লোমশ ছিল, কিন্তু বেশী নাদিদি দুপা ফাঁক করে মধ্যমা ঢুকাছিল আর বের করছিল। অন্য হাতের দুআঙ্গুল দিয়ে সোনাটাকে ঘষছিল এবং চোখ বন্ধ ছিল। আমার অবস্থা তো খুব খারাপ, আমি কোনদিন দিদিকে এভাবে দেখি নি। যদিও ভাই, চোখের সামনে একটা নগ্ন সেক্সী শরীর দেখে আমার মাথা খারাপ হয়ে গিয়েছিল। আমি চুপচাপ সবকিছু দেখতে লাগলাম। এরপর দেখলাম দিদি জোরে জোরে নিঃশ্বাস নিচ্ছে আর জোরে অঙ্গুলী করছে। হঠাৎ দেখি ও পুরো কোমর উপরের দিকে উঠিয়ে দিচ্ছে আর দুইটা আঙ্গুল জোরে জোরে সোনার মধ্যে ঢুকিয়ে দিচ্ছে। আমার ৭ধোন দাঁড়িয়ে গেল। এসব দেখে বিছানায় আমার মাল আউট হয়ে গেল। এরপর দিদি ড্রেস পরে আমার পাশে এসে শুয়ে পল। আমিও ঘুমিয়ে পলাম।

পরদিন চিন্তা করলাম এখন থেকে দিদির রূমে ঘুমোতে হবে যে কোন উপায়ে। তাই পরদিনও দিদির রূমে ঘুমোলাম অনেক আশা নিয়ে, কিন্তু ঐ দিন দিদি কিছু করল না। মনটা খারাপ হয়ে গেল। আমি আশা ছাড়লাম না। দুইদিন পর আবার ঘুমোতে গেলাম। ঐ দিন নিজেও কিছু একটা করব চিন্তা করলাম। কার আমি নিজেকে সামলাতে পারছিলাম না এবং গেল তিন দিনে আমি ১০-১২ বার মাল বের করেছি। ঐ দিন রাতে ভান করে শুয়ে রইলাম। দিদি দেখি উঠে আমার দিকে কিছুক্ষণ তাকিয়ে দেখল আমি ঘুমিয়েছি কিনা। দেখার পর দিদি বিছানা থেকে একটা বালিশ নিয়ে নিচে নামল। এরপর ও ড্রেস খুলতে শুরু করল। প্রথমে ও গোলাপী রঙের কামিজটা খুলল, সাথে সাথে ওর দুধগুলো বের হয়ে আসল। একবার আমাকে দেখল। আমি সাথে সাথে আমার চোখ বন্ধ করে ফেললাম।

তারপর দিদি পাজামাটা খুলল, কিন্তু কালো প্যান্টি পড়া ছিল। এরপর নিচে শুয়ে পড়ল। ব্রাটা খুলে ফেলল। তারপর নিজের দুধগুলো টিপটে লাগল। দুধের খয়েরী রংয়ের বোটাগুলোকে আঙ্গুল দিয়ে টানতে লাগল আর অন্য হাত দিয়ে প্যান্টির উপর দিয়ে সোনাটাকে ঘষতে লাগল। পা দুটো ফাঁক করা ছিল। এরপর প্যান্টি খুলে ফেলল। আমার অবস্থা তখন খুবই খারাপ। আপনারা সেটা ভাল করেই বুঝছেন। দিদি চোখ বন্ধ করে আঙ্গুল দিয়ে সোনাটাকে ঘষতে শুরু করল। আমি চিন্তা করলাম এখনই সময় কিছু করার। যেই ভাবা সেই কাজ। আমি হঠাৎ বিছানা থেকে উঠে নিচে নামলাম আর দিদি সাথে সাথে চোখ খুলল। আমাকে দেখে দিদি খুব অবাক হয়ে গেল। আমি বললাম,

- দিদি তুমি কি করছ?

দিদি তাড়াতাড়ি ওর কামিজ দিয়ে শরীর ঢাকার ব্যর্থ চেষ্টা করল। ভয়ে কান্না শুরু করল। আমাকে বলল,

- অভিজিৎ আমি কোন খারাপ মেয়ে না, আমাকে তুই খারাপ মেয়ে ভাবিস না প্লীজ। দৈহিক চাহিদা সবারই থাকে, তাই আমি এটা করছিলাম। তুই কাউকে বলিস না প্লীজ, আমার ভাই।

- না না আমি কাউকে বলব না।

আমার ধোনটা তখন ৭হয়ে ছিল এবং প্যান্টের উপর দিয়ে ফুলে দাঁড়িয়ে ছিল। আমি বললাম,

- তোমার এসব দেখে আমারও অবস্থা খারাপ। চল আমরা দুজন একসাথে দুজনকে সন্তুষ্ট করি। কেউ কোনদিন জানবে না, আমি প্রতিজ্ঞা করছি তোমার কাছে।

দিদি আমার সাথে রেগে গেল। বলল,

- আমরা ভাই-বোন, আমরা এসব করতে পারি না।

আমার মাথাটা গরম হয়ে গেল, আমি বললাম,

- তাহলে আমি কাল মাকে বলে দেব যে দিদি রাতে খারাপ কাজ করে।

দিদি সাথে সাথে আমার হাত ধরে বলল,

- প্লীজ ভাই, এ কাজ করিস না। মা-বাবা আমাকে শেষ করে ফেলবে।

- তাহলে যা বললাম তাই কর।

- ঠিক আছে কিন্তু কোনদিন আমি যাতে আর তুই ছাড়া এসব ব্যাপার কেউ না জানে।

- ঠিক আছে।

তখন দিদি আমার প্যান্টের দিকে তাকাল আর বলল,

- তোর ঔটা তো অনেক বড়।

- তোমার ফিগার দেখেই তো এত বড় হয়ে গেছে।

আমি তখন দিদির শরীর থেকে কামিজটা সরিয়ে দিলাম। দিদি বলল,

- তুইও তোর প্যান্ট খুলে আমার পাশে শুয়ে প

আমি আমার প্যান্ট খুলতেই আমার ৭ধোনটা বের হয়ে গেল। দিদি হাঁ করে আমার ধোনের দিকে তাকিয়ে রইল। আমি বললাম,

- এভাবে তাকিয়ে কি দেখছ?

- আমার তোর ধোনটাকে খুব ধরতে ইচ্ছা করছে।

- ধর যা খুশী তাই কর।

এরপর আমি সব ড্রেস খুলে দিদিকে বললাম,

- বেডে চল।

এরপর দুজন একসাথে বেডে শুয়ে পরলাম। আমি প্রথম কোন মেয়ের বডিতে হাত দিলাম। আমার পুরো বডিতে মনে হল কারেন্টের শক খেলাম। আমি দিদির ঠোঁঠ চুষতে শুরু করলাম। দিদিও আমাকে খুব শক্ত করে ধরে আমার মুখের ভিতর জি ঢুকিয়ে দিল। প্রায় ৫ মিনিট আমরা কিস্ করলাম। এরপর দিদির দুধগুলাকে চুষতে শুরু করলাম। দিদি পাগলের মত আমার মাথাটাকে ওর দুধের সাথে চেপে ধরতে লাগল আর উফ্ উফ্ উফ্ ওহ্ ওহ্ ওহ্ করতে লাগল। আমি একটা দুধ চুষছিলাম, অন্যটা হাত দিয়ে টিপছিলাম।

- অহ! অভিজিৎ জোরে জোরে টেপ আমার দুধগুলোকে।

আমি তারপর অন্য হাত দিয়ে সোনায় হাত দিলাম। দিদি কেঁপে উঠল। সোনাটা পুরো ভেজা ছিল। আমি আর নিজেকে সামলাতে পারলাম না। নিচের দিকে গেলাম আর দিদির পা দুটোকে পুরো ফাঁক করে কিছুক্ষণ তাকিয়ে থাকলাম। দিদি বলল,

- আমি আর পারছি না।

আমি তখন আমার জি দিয়ে সোনাটা চোষা শুরু করলাম। তখন মনে হচ্ছিল যে পুরো বেডটাকে নিয়ে দিদি উপরে উঠে যাবে আর শুধু আহ্ আহ্ ওহ্ আও্ আও্ ওচ ওচ জোরে জোরে আর জোরে চোষ এসব বলছিল। এরপর কোমর উপরের দিকে উঠিয়ে আমার মাথাটা সোনার মধ্যে দুহাত দিয়ে চেপে ধরল। আমার নাক, ঠোঁঠ সবকিছুতে দিদির মাল লেগে গেল। আমি খুব জোরে জোরে দুটো আঙ্গুল ঢুকাছিলাম আর আমার জিটা যতটুকু যায় ভিতরে ঢুকাছিলাম। দিদির পুরো শরীর কাঁপতে শুরু করল। দুপা দিয়ে আমার মাথাকে সোনার মধ্যে চেপে ধরল। তারপর সোনার সব মাল আমার মুখের ভিতর ফেলল। আমার তখন পুরো শরীরে আগুন জ্বলছিল। আমি বললাম,

- আমার ধোন চুষে দাও না প্লীজ।

- অবশ্যই চুষব।

দিদি আমার ধোনটা দুহাত দিয়ে ধরে একটা টিপ দিল, আমার ধোনটা আর ফুলে উঠল। এবার ধোনটা মুখে নিয়ে আস্তে আস্তে চুষতে শুরু করল। আমার মনে হচ্ছিল তখনই আমার মাল বের হয়ে যাবে। আমি ধোনটা বার বার মুখে চেপে ধরছিলাম। আমার ৭ধোনটা দিদি পুরো মুখে নিতে পারছিল না। প্রায় ৫ মিনিট আমার ধোন চোষার পর আমি দিদিকে বললাম,

- আমি সোনায় ধোন ঢুকাব।

- আমি তো ভার্জিন, কখন কারও সাথে সেক্স করি নি, শুধু ঙ্গুলী করেছি, প্রথম তো অনেক ব্যাথা লাগবে।

- আমিও ভার্জিন, তবুও চল চেস্টা করি।

আমি দিদির উপর উঠে পা দুটো ফাঁক করে ধরলাম। এরপর আমার ধোনটা সোনার সাথে ঘষতে শুরু করলাম আর দিদির মাল বের হওয়া শুরু করল, দিদি অহহ অহহ করে উঠল। আমার ধোনটা পুরো মালে ভিজে গেল।

এরপর আমি আস্তে আস্তে ধোনটাকে সোনার ফুটোর মধ্যে সেট করলাম এবং একটু চাপ দিলাম। দিদি সাথে সাথে আওউ ওহহ অনেক ব্যাথা, প্লীজ আস্তে বলে বেডশীটকে দুহাত দিয়ে খামছি মেরে ধরল আর চোখ দিয়ে জল বের হয়ে গেল। আমি বললাম,

- দিদি আর একটু কষ্ট কর, একটু পরেই ভাল লাগবে।

আমি আস্তে আস্তে চাপ দিতে লাগলাম আর ধোনটা ঢোকাতে লাগলাম। দিদি চিৎকার করে বলে,

- আউও আহহ ওহহ উহহ ব্যাথা আস্তে ঢুকা প্লীজ।

দিদি দুহাত দুপা দিয়ে আমাকে অনেক শক্ত করে জড়িয়ে ধরল আর আমার পিঠে খামছি দিয়ে ধরল। আমি ধোনটা সোনার মধ্যে ঐ ভাবেই রেখে দিদিকে চুমু দিতে লাগলাম এবং দুধগুলো টিপতে লাগলাম। এরপর আস্তে আস্তে আমি দিদিকে চুদতে লাগলাম।

দিদির পুরো শরীর কাঁপতে লাগল। মনে হল দিদিও আস্তে আস্ত সহজ হচ্ছিল এবং আরাম পাচ্ছিল। আমি আমার স্পীড আরেকটু বাড়িয়ে দিলাম। দিদি বলল,

- অহহ অহহ আহহ আহহ আমাকে খেয়ে ফেল অভিজিৎ, পুরো ধোনটা আমার সোনার মধ্যে ঢুকিয়ে দে। আমার আদরের ভাই, আমি তোকে খেয়ে ফেলব। আমি তোকে ছাড়ব না।

কোমর উপরের দিকে উঠিয়ে আমার সাথে তাল মেলাতে লাগল। এরপর আমি বললাম,

- আমি শুই তুমি আমার উপরে উঠে কর।

নিজের হাতে আমার ধোনটা সোনার মধ্যে আস্তে আস্তে ঢুকাল আর উঠা বসা করতে লাগল। এভাবে দিদির ৩৬ সাইজ দুধগুলো জাম্প করা শুরু করল, তখন আমি দুহাতে দুধগুলো টিপতে লাগলাম আর দিদি জোরে জোরে করতে লাগল। আমি বুঝতে পারলাম আমার মাল বের হওয়ার সময় হয়েছে।

আমি দিদিকে আবার নিচে রেখে উপরে উঠলাম। আর খুব জোরে জোরে ধোনটা ঢুকাতে আর বের করতে লাগলাম। দিদি আমাকে শক্ত করে জড়িয়ে ধরে বলল,

- আর জোরে কর আর জোরে, আমার সোনাটা ফাটিয়ে ফেল, সোনার সব মাল বের করে ফেল। আমি আর পারছি না অভিজিৎ, আমার মাল বের হবে এখনই।

দিদির পুরো বডি কাঁপতে লাগল আর মোচরাতে শুরু করল। দিদির মালে আমার পুরো ধোনটা ভিজে গেল, মাল বেডেও পড়ল। আমিও ৩-৪ বার খুব জোরে ঢুকালাম আর বের করলাম। এরপর তাড়াতাড়ি ধোনটা বের করে দিদির দুধগুলোর উপর আমার সব মাল ঢেলে দিলাম। আমার মনে হল এত মাল আমার কখন বের হয় নি। আমার যখন মাল বের হচ্ছিল তখন দিদি ধোনটাকে হাত দিয়ে করা শুরু করল আর আমার বলগুলোকে আদর করছিল।

আমি খুব ক্লান্ত হয়ে দিদির পাশে শুয়ে পলাম আর চুমু দিলাম। দিদি বলল,

- আমি জীবনে এত আরাম কোন দিন পাই নি যা আজ তুই আমাকে দিলি।

- তোমার যখন দরকার আমাকে বলবে, আমি তোমাকে আরাম দিয়ে দেব।

- অভিজিৎ, ভাই আমার কখন আমাদের গোপন সম্পর্কের কথা কাউকে বলবি না, আমার কাছে প্রতিজ্ঞা কর।

- দিদি প্রতিজ্ঞা করলাম।

তখন দিদি টিস্যু দিয়ে দুধগুলো ওয়াশ করে আমাকে জড়িয়ে ধরে ল্যাংটা অবস্থায় শুয়ে পড়ল।

লেখক সম্পর্কে
আমি সাহিত্যিক নই, নেই লেখালেখির অভ্যাস। বিভিন্ন ব্লগ পড়ে একটা ব্লগ খোলার ইচ্ছা হল, কিন্তু কোন নির্দিষ্ট বিযয়ে পারদর্শীতার অভাবে আটকে গেলাম। একজন চোদনবাজের মাথায় সবসময় চোদাচুদির কথাই ঘুরপাক খাবে এটাই স্বাভাবিক। তাই এটাকেই বেছে নিলাম। এটাতেও সমস্যা, সময়ের অভাব : শিকার করব না গল্প লিখব? না চুদে যে থাকা যায় না, কি আর করি যৌবনজ্বালা।

2 মন্তব্য:

নামহীন বলেছেন...

bhalo

Bangla Choti Kahini বলেছেন...
এই মন্তব্যটি লেখক দ্বারা সরানো হয়েছে।

একটি মন্তব্য পোস্ট করুন

 
প্রথম পাতা | পড়াশুনা | ভিডিও