রবিবার, ২১ আগস্ট, ২০১১

গ্রামের এক কাকিমা

কোন এক আদ্ভু কারণে এই মহিলা অনেকবার আমার কল্পনায় চলে এসেছিল। বীরশা কাকার কয়েকটা বৌ। উনি বিদেশে থাকেন ছোট বৌ নিয়ে। এটা বড় বৌ, দুই সন্তানের জননী। অবহেলিত ইদানীং। গ্রামে দোতলা বাড়ি নিয়ে থাকে, একা। দীর্ঘদিন বঞ্চিত বীরশা কাকার কাছ থেকে। কিন্তু বয়স চল্লিশও হয় নি। যৌবন অটুট এখন। নেভাবার কেউ নেই। ফলে আমি কল্পনার ঘোড়া ছুটিয়ে দিই।

একবার গ্রামে এক বিয়ে উপলক্ষে রাতে থাকতে হয়েছিল। থাকার জায়গা না পেয়ে কাকিমার খালি বাড়িতে আশ্রয় নিতে হল। দোতলার একটা ঘরে আমার জন্য বিছানা পাতা হল। মাঝরাতে আমি ঘুমোতে গেলে কাকিমা মশারী টাঙিয়ে দিতে এলেন। মশারী খাটিয়ে বিছানার চারপাশে গুজে দেয়ার সময় কাকিমা আর আমি বিছানায় হালকা একটু ধাক্কা খেলাম। কাকিমা হাসল, কেমন যেন লাগল হাসিটা।

গ্রাম্য মহিলা, কিন্তু চাহনিটার মধ্যে তারুণ্যের আন্ত্রণ। কাছ থেকে কাকিমার পাতলা সুতীর শাড়ীতে ঢাকা শরীরটা খেয়াল করলাম। বয়সে আমার বড় হলেও শরীরটা এখন ঠাসা। ব্রা পড়ে নি, কিন্তু ব্লাউজের ভেতর ভারী স্তন দুটো ঈষৎ নুয়েছে মাত্র। শাড়ীর আচলটা সরে গিয়ে বাম স্তনটা উন্মুক্ত দেখে মাথার ভেতর হঠাৎ চিরিক করে উঠল কিন্তু ইনি সম্পর্কে কাকিমা, নিজেকে নিয়ন্ত্রণ করলাম। আমি নিয়ন্ত্রণ করলেও কাকিমা করলেন না। সময়টাও কেমন যেন। মাঝরাতে দুজন ভিন্ন সম্পর্কের নারী-মানুষ এক বিছানায়, এক মশারীর ভেতরে, ঘরে আর কেউ নেই। পুরুষটা অবিবাহিত কিন্তু নারীমাংস লোভী, মহিলা বিবাহিতা কিন্তু দীর্ঘদিন স্বামীসোহাগ বঞ্চিত। কথা শুরু এভাবে-

- তুমি আমার দিকে অমন করে কি দেখছ?

- কই না তো?

- মিছে কথা বলছ কেন?

- সত্যি কিছু দেখছিলাম না।

- তুমি আমাকে দেখতে পাচ্ছ না?

- তা দেখছি।

- তাহলে অস্বীকার করছ কেন? আমি পরিস্কার দেখলাম তুমি আমার ব্লাউজের দিকে তাকিয়ে…।

- না, মানে একটু অবাক হয়ে গেছিলাম।

- কেন?

- আপনাকে দেখে মনে হয় না দুই বাচ্চার মা।

- হি হি হি, তাই নাকি?

- হু

- কী দেখে তোমার মনে হল?

- হু, বলা ঠিক হবে? আচ্ছা বলি, আপনার ফিগার এখনও টাইট।

- বলে কী এ ছেলে?

- রাগ করেন না কাকিমা।

- না বলি কি তুমি কীভাবে বুঝলে টাইট?

- দেখে আন্দাজ করেছি।

- কী দেখে?

- আপনার বুক।

- বুক কোথায় দেখলে?

- ওই যে ব্লাউজের ফাঁক দিয়ে দেখা যায়।

- ওটা দেখেই বুঝে গেছ আমারটা টাইট। খুব পেকে গেছ, তাই না?

- স্যরি কাকিমা, মাফ করে দেন।

- আন্দাজে কথা বললে কোন মাফ করা করি নেই।

- মাফ চাইলাম তো।

- মাফ নেই।

- তাহলে?

- প্রায়শ্চিত্ত করতে হবে।

- কীভাবে?

- যে জিনিস তোমার সামনে আছে, তোমার নাগালের এক ফুটের মধ্যে, সে জিনিস নিয়ে আন্দাজে কথা বল কেন? চেপে ধরে যাচাই করার মুরোদ নেই? কী পুরুষ তুমি?

- কাকিমা, আপনি রাগ করবেন ভেবে ধরি নি।

- তাহলে আগেই তোমার ধরার ইচ্ছা ছিল, শয়তান কোথাকার, কাকিমার উপর সুযোগ নিতে চাও?

- হি হি হি, আপনি খুব সুন্দর কাকিমা।

- সুন্দর না ছাঁ, তোমার কাকা গত পাঁচ বছরে একবারও ধরে দেখে নি আমাকে।

- আজকে আমি আপনার অতৃপ্তি মিটিয়ে দেব।   

- ক্ষ্ণী ছেলে। আস তুমি যা খুশী কর। বাতি নিভিয়ে দিই। তাহলে লজ্জা লাগবে না দুজনের।

- আচ্ছা।

বাতি নিভিয়ে কাকিমা বিছানায় উঠে শুয়ে পড়ল আমার পাশে। আমি কাকিমার ব্লাউজে হাত দিলাম। ঠিকই ধরেছিলাম, ব্রা পড়ে নি। বিশাল দুটো স্তন। দুহাত লাগবে ভাল করে কচলাতে। কিন্তু মাংসগুলো এখন টানটান। আমি ইচ্ছেমত হাতাতে লাগলাম ব্লাউজের উপরই। এটা ভাল লাগে আমার। এতবড় স্তন আগে ধরি নি কখন। দুধ কচলাতে আরাম লাগছে। এবার ব্লাউজের ভেতর হাত গলিয়ে দিলাম। আহ, নরম মাংসল বুক। নাকটা ডুবিয়ে দিলাম স্তনের মধ্যে। কাকিমা আমার মাথাটা চেপে ধরলেন দুদুধের মাঝখানে। মহিলার খিদে টের পাচ্ছি। আমি পট পট করে ব্লাউজের বোতাম খুলে দিলাম। এবার পুরো নগ্ন স্তন আমার মুখের সামনে।

আমি কাকিমার শরীরের উপর উঠে গেলাম। এভাবে দুদুধ খেতে সুবিধা। প্রথমে মুখ দিলাম বাম স্তনে। বোঁটাটা টানটান। জি দিয়ে চাটতে লাগলাম। আবার পুরোটা মুখে পুরে চুষতে লাগলাম। চুষতে চুষতে আমার লিঙ্গ খাড়া হয়ে নার রানে গুতো দিচ্ছে। আমি বেপরোয়া হয়ে সব কাপড় খুলে নেংটো করে ফেললাম নাকে, নিজেও হলাম। তারপর ঝাঁপিয়ে পড়লাম আবার। কাকিমা আর্তনাদ করে উঠল ফিসফিস করে।

- উফ, তুমি রাক্ষস নাকি, কামড় দিচ্ছ কেন, আস্তে খাও। আমি তো সারারাত আছি। ওরে বাবা, তোমারটা তো বিরাট। আমাকে ফাঁটিয়ে ফেলবে। এত শক্ত, খাড়া। তোমার কাকার চেয়ে অনেক বেশি মজবুত। অ্যাই ছেলে এবার বাম দুধ খাও না, একটা চুষে এতক্ষ রাখলে অন্যটা তো ব্যাথা হয়ে যাবে। একটা মুখে নাও অন্যটা টিপতে থাক, নিয়মও তো জান না দেখছি। সব আমাকে শিখিয়ে দিতে হচ্ছে। কোথায় ঠেলছ, তুমি ছিদ্র চেন, নাকি তাও জান না? আস তোমারটা আমার দুই রানের মাঝখানে ঘষো আগে। তারপর পিছলা হলে ঢুকিয়ে দেবে। আহ, আস্তে ঢোকাও, উফ কি মজা, পুরোটা ঢুকাও। মার, জোরে ঠাঁপ মার সোনা, আমাকে ছিঁড়ে খুড়ে খেয়ে ফেল। আহ, আজকে বীরশার উপর শোধ নিলাম। শালা আমাকে রেখে মাগী চুদত, এখন আমি তোর ভাতিজাকে দিয়ে চোদালাম। আহ, তুমি আজ সারারাত আমাকে চুদবে। সারাবছরের চোদা একরাতে দেবে। তোমার শক্তি আছে, তুমি আমাকে ইচ্ছেমত মার। আমি তোমাকে টাকা পয়সা দিব লাগলে। তুমি সময় পেলেই চলে আসবে

কাকিমার মত গুঁদ পেয়ে আমি ধন্য, তাই আমি সময় পেলেই নিয়মিত তার সাথে যৌনসঙ্গম করে ভীষণ আনন্দলাভ করছি, তার উপর উনি যৌনসঙ্গমে রীতিমত অভিজ্ঞা।

লেখক সম্পর্কে
আমি সাহিত্যিক নই, নেই লেখালেখির অভ্যাস। বিভিন্ন ব্লগ পড়ে একটা ব্লগ খোলার ইচ্ছা হল, কিন্তু কোন নির্দিষ্ট বিযয়ে পারদর্শীতার অভাবে আটকে গেলাম। একজন চোদনবাজের মাথায় সবসময় চোদাচুদির কথাই ঘুরপাক খাবে এটাই স্বাভাবিক। তাই এটাকেই বেছে নিলাম। এটাতেও সমস্যা, সময়ের অভাব : শিকার করব না গল্প লিখব? না চুদে যে থাকা যায় না, কি আর করি যৌবনজ্বালা।

2 মন্তব্য:

নামহীন বলেছেন...

valo

Kanthal বলেছেন...

মন্তব্যের জন্য আপনাকে ধন্যবাদ। দয়া করে নাম বা ই-মেইল দিলে ভালো হয়।

একটি মন্তব্য পোস্ট করুন

 
প্রথম পাতা | পড়াশুনা | ভিডিও