বুধবার, ২৪ আগস্ট, ২০১১

সুষ্মিতার এক্সপেরিমেন্ট ২(১)

আজ আমাদের Summer Vacation-এর আগের শেষ ক্লাস। ক্লাসে ঢুকতেই তুষার বলে আনন্দে চিৎকার দিয়ে সুষ্মিতা এসে আমাকে জড়িয়ে ধরল। এমনভাবে ধরেছে যেন আমায় পিষে ফেলবে। আমি ওর থেকে নিজেকে ছাড়িয়ে নিয়ে জিজ্ঞেস করলাম,

- কি রে আজ এত খুশি কিসের?

- ওহ তুষার, I’m so happy right now.

সুষ্মিতা আমুদে গলায় বলল। আমি ডেস্কে ব্যাগটা রাখতে রাখতে বললাম,

- কেন কি হল হঠাৎ করে?

- আমি আর অসিত… Well, আমাদের মধ্যে আবার সব ঠিক হয়ে গিয়েছে।

- ওয়াও, Congratulations, so এর জন্য তো একটা Celebrate করতে হয়।

- হবে হবে সবই হবে, আজ বিকেলে শিখাকে নিয়ে ওয়েস্টিনে চলে আসিস, একটা Double Date হয়ে যাবে?

- হুম, ভাল আইডিয়া। ওকে নিয়ে অনেকদিন বাইরে যাওয়া হয় না। Ok then, ওর সাথে কথা বলে তোকে পরে জানাব।

- ঠিক আছে। এখন দয়া করে আমার প্রজেকশনের ব্ল্যাঙ্ক ডিস্কটা বের করুন মহারাজ।

সুষ্মিতা ব্যাগ থেকে ওর বই খাতা বের করতে করতে বলল।

- তোর ডিস্ক মানে? আমারটা তো তোর আনার কথা ছিল।

- তোকে না কাল কতবার বললাম।

- উহ, আমিই তো তোকে বললাম।

- ইশ।

এভাবেই আমাদের নিত্য নৈমিত্তিক ঝগড়া শুরু হয়ে গেল। দুপুরে স্কুল থেকে ফিরে হাতমুখ ধুয়ে লাঞ্চ করে রূমে এসে বিছানায় শরীর এলিয়ে দিয়ে শিখাকে ফোন করলাম। বেশ অনেক্ষ রিং হওয়ার পর ধরল।

- হ্যাঁলো।

কেমন যেন ঘুম জড়ানো কন্ঠে বলল শিখা।

- হ্যাঁ, কি ব্যাপার ফোন ধরছ না কেন?

- উম, আর বল না, কাল থেকে আমার ১০৫ জ্বর, এখন শুঁয়ে আছি, মাথা ব্যাথায় ঘুমও আসছে না।

- সে কি, তুমি কাল বল নি কেন? আমি আসব?

- না জান, আসতে হবে না, ঠিক হয়ে যাবে।

- Damn, আজ সুষ্মিতা ওয়েস্টিনে আমাদের খাওয়াবে। বলেছিল তোমাকে নিয়ে যেতে, কিন্ত আমি ভাবছি আর যাব না।

- সে কি, যাবে না কেন? তুমি যাও, শুধু শুধু সুষ্মিতা মন খারাপ করবে।

- না, আমি একা গিয়ে আর কি করব। ঠিক আছে তুমি এখন ঘুমানর Try কর সোনা, ok?

-হুম, Love you.

- Love you too.

বলে ফোন রেখে দিয়ে সুষ্মিতাকে কল করলাম।

- দোস্ত, আমি আজকে আসবো না রে।

- কেন, কি হয়েছে?

সুষ্মিতা অবাক হয়ে জিজ্ঞেস করল।

- শিখার অনেক জ্বর, আমি একা এসে আর কি হবে?

- আরে তুই চলে আয় না, লাবনীকেও আসতে বলেছি

- তো, আমি কি করব?

- দেখ তুষার, তুই যদি না আসিস, তোকে বাড়িতে এসে আমি আর অসিত বেধে নিয়ে যাব। তুই ঠিক সন্ধ্যা ৬ টার মধ্যে চলে আসবি।

বলে সুষ্মিতা ফোন কেটে দিল। আমি মাথা নাড়তে নাড়তে ফোন রাখলাম। উফ, সুষ্মিতাকে নিয়ে আর পারা গেল না।

বিকেলে ড্রাইভারকে বললাম আমাকে ওয়েস্টিনে নামিয়ে দিতে। লবীতে ঢুকতেই দেখলাম সুষ্মিতা, অসিত আর লাবনী বসে আছে। সুষ্মিতার কানে কানে অসিত কি যেন বলছিল আর সুষ্মিতা হাসতে হাসতে গড়িয়ে পড়ছিল। ওদের পাশে লাবনী গোমড়া মুখ করে বসে ছিল যেন কারও মৃত্যু বার্ষিকীতে এসেছে। আমাকে দেখেই লাবনীর মুখ উজ্জ্বল হয়ে উঠল। সোফা থেকে উঠে আমার দিকে এগিয়ে এসে আমাকে Hug করল, সুষ্মিতা আর অসিতও ওর পেছন পেছন এল। লাবনী জিজ্ঞেস করল,

- তো, কি খবর তোমার?

- এই তো।

তারপর অসিতের দিকে ফিরে বললাম।

- তারপর, What’s up অসিত? তোমার এই চঞ্চল হরিনীটাকে সামলাতে পারছ তো?

অসিত হাসতে হাসতে বলল,

- পারি আর কোথায়? সবসময়ই তো শুধু……

- সবসময় শুধু কি হ্যাঁ, বল?

সুষ্মিতা কৃত্রিম রাগের ভান করে অসিতের দিকে দুম করে একটা কিল বসিয়ে দেয়। অসিত ভয় পাওয়ার ভান করে,

- না বাবা কিছু না।

অসিত আমাদের দিকে তাকিয়ে বলল,

- চল তুষার, লাবনী এখানের বড় রেস্তোরাটায় যাই।

রেস্তোরায় ৩৬ Item এর বুফে দেখে সুষ্মিতা আঁতকে উঠল। অসিতের দিকে তাকিয়ে বলল,

- এই, করছ কি তুমি? জান না আমার ডায়েট চলছে?

- Relux baby, তুমি খাবে না বলে কি ওদেরকেও কষ্ট দেবে নাকি? নাও শুরু কর।

আমার দুপাশে সুষ্মিতা, অসিত আর বিপরীত পাশে লাবনী বসে ছিল। ও ক্ষণে ক্ষণেই আমার দিকে অদ্ভু দৃষ্টিতে তাকাছিল। আজ সুষ্মিতাও অসিতকে নিয়ে এত ব্যাস্ত যে ও এত কিছু লক্ষ্য করল না। খেতে খেতেই হঠাৎ আমার পায়ের উপর লাবনীর নগ্ন পায়ের স্পর্শ পেয়ে চমকে উঠলাম। সুষ্মিতা আমার দিকে অবাক হয়ে তাকিয়ে জিজ্ঞেস করল,

- কি হল?

- না কিছু না।

বলে আমি আবার খাওয়ায় মন দিলাম। লাবনী কিন্ত তার পা সরায় নি। ও ওর মসৃণ পা আমার হাটুতে বোলাতে লাগল। এ এক অন্যরকম অভিজ্ঞতা। আমার ইচ্ছে করছিল তখন চামচ, ফর্ক রেখে ওকে কোলে তুলে……। কিন্ত আমি ভদ্র ছেলের মত চুপচাপ খেতে লাগলাম। খাওয়া শেষে আমরা যখন ড্রিংস খাচ্ছিলাম, তখন অসিত আমাকে জিজ্ঞেস করল,

- So, summer vacation-এ কোন special plan?

আমি গ্লাসে একটা চুমুক দিয়ে বললাম,

- না, এখন কিছু ভাবি নি। দেখি কোন কিছু ঠিক হলে জানাব।

- হুম, এক কাজ কর, সবাই তাহলে আজকে আমার বাড়িতে চল। আমার নতুন xBox 360 টা দেখাব। বাবা-মাও বাইরে গেছে, মজা হবে।

আমি একটু ইতস্তত করছিলাম, কিন্ত অসিত আর সুষ্মিতার চাপাচাপিতে যেতেই হল। অসিতরা থাকে একটা ডুপ্লেক্সে। ও আমাদের ভেতরে ওর রূমে নিয়ে গেল। ওর রূমটা বিশাল, এক পাশে বিশাল একটা খাট। রূমের এক কোণায় LCD টিভির সাথে ওর নতুন xBoxওটার দিকে মুখ করে বসানো একটা সোফায় আমরা চারজন বসলাম। অসিত ওর নতুন Fifa ’11 game টা ছাড়ল। প্রথমে আমি আর অসিত খেললাম। এই ধরণেGame আমার তটা ভাল লাগে না কিন্ত সুষ্মিতা আবার এসব Game খেলে নিজেকে সবসময় Tomboy প্রমাণ করতে সচেষ্ট থাকে। তাই সুষ্মিতা আর অসিত খেলতে লাগল আর আমি লাবনী বসে বসে দেখতে লাগলাম। লাবনী এমনিতে অনেক চটপটে, আজ ও যেন কেমন করছিল। আমি আর ও পাশাপাশি বসে ছিলাম, ও আমার দিকে আরও চেপে বসল। ওর গরম দেহের স্পর্শ পেয়ে আমার সেদিনের কথা মনে পড়ে গেল, যেদিন আমি, সুষ্মিতা আর ও আদিমম মানব-মানবী হয়ে গিয়েছিলাম।

পাশে সুষ্মিতা আর অসিত বসে মনোযোগ দিয়ে গেম খেলছে কিন্ত আমাদের দুজনের কারও মনই গেমের ধারে কাছেও ছিল না। আমি xbox এর স্ক্রিনের দিকে তাকিয়ে ছিলাম কিন্ত লাবনীর দৃষ্টি যেন আমার থেকে সরছিল না। আমি ওর দিকে তাকালাম, ও কেমন মদির দৃষ্টি নিয়ে আমার দিকে তাকিয়ে আছে। আমি ওর দিকে ফিরতেই ও যেন ওর সময়, স্থান সব জ্ঞান হারিয়ে ফেলল। সুষ্মিতা আর অসিত যে আমাদের পাশে বসা সে চিন্তা না করেই ও আমার মুখ ওর দিকে টেনে নিল। ওর ঠোঁট আমার ঠোঁট স্পর্শ করতেই যেন আমার সারা দেহে বিদ্যু খেলে গেলআমিও কোন কিছুর চিন্তা না করে ওকে ধরে চুমু খেতে লাগলাম। ওর সিল্কি চুলে আমার হাত খেলা করছিল। সুষ্মিতা একবার এদিকে তাকিয়ে আবার খেলায় মন দিল। After all, আমরা Just চুমুই খাচ্ছিলাম। চুমু খেতে খেতে লাবনীর হাত গেঞ্জির ভিতর ঢুকে আমার নগ্ন পিঠে হাত বোলাছিল।

আমার সেদিন দেখা লাবনীর সুঢৌল মাঁই গুলোর কথা মনে পড়ে গেল। আমিও লাবনীর টাইট গেঞ্জির ভেতর হাত ঢুকিয়ে দিলাম। ওর ব্রায়ের উপর দিয়েই মাঁই টিপতে লাগলাম। লাবনীর মুখ থেকে ছোট ছোট শীৎকার বেরিয়ে আসতে লাগল। তা শুনেই যেন সুষ্মিতা আর অসিতের সম্বিত ফিরল। অসিত ঘটনার আকস্মিকতায় হাঁ হয়ে তাকিয়ে রইল। সুষ্মিতা বলে উঠল,

- এই, এই কি হচ্ছে এসব?

আমি লাবনীর মুখ থেকে মুখ সরিয়ে ওর দিকে তাকালামলাবনী এই সুযোগে ওর গেঞ্জিটা খুলে ফেলল। তারপর শুধু একটা ব্রা পড়া অবস্থায় কাউকে আর কিছু বলার সুযোগ না দিয়েই আবার আমাকে টেনে নিয়ে আরও গভীরভাবে কিস করতে লাগল। আমিও সুষ্মিতা আর অসিতের কথায় কান না দিয়ে ওকে কিস করতে করতে ব্রার উপর দিয়ে জোরে জোরে মাঁই টিপতে লাগলাম। লাবনীর যেন আমাদের মধ্যে আমার টিশার্টের সামান্য বাধাটুকুও সহ্য হচ্ছিল না। ও আমার শার্টটা খুলে ফেলতে লাগল, আমিও ওকে সাহায্য করলাম। দুজনই প্রায় অর্ধনগ্ন অবস্থায় কিস করতে থাকলাম। আমি লাবনীর মসৃণ পিঠে হাত বোলাতে বোলাতে ওর ব্রার হুক খুঁজে নিয়ে খুলতে চেষ্টা করলাম। লাবনী হাত পিছনে নিয়ে আমাকে খুলতে সাহায্য করল। ব্রাটা পুরো খুলে নিয়ে ওর মাঝারি সুঢৌল মাঁই উন্মুক্ত করে দিলাম।

আমার টিপাটিপিতে তখন ওগুলো লাল হয়ে ছিল। আমি লাবনীর গলায় কিস করতে করতে ওর নগ্ন মাঁইগুলো টিপতে লাগলাম। ওদিকে সুষ্মিতা তখন হাঁ করে তাকিয়ে আছে আমাদের দিকে। আমি আর লাবনী যে ওর আর অসিতের সামনে এরকম কিছু শুরু করব তা ও ভাবতেও পারে নি। অসিতের অবস্থা তখন সঙ্গীন। এমনিতেই বহুদিন পর আজ গার্লফ্রেন্ডকে কাছে পেয়েছে, তার উপর আমাদের এই অবস্থা দেখে ওর উত্তেজনা তখন চরমে। সুষ্মিতা তার মাঁইয়ে অসিতের হাতের স্পর্শ পেল। ও অবাক হয়ে পেছনে ফিরে হাত দুটো সরিয়ে নিল। After all, এতদিন পর ওর এত কাছে আসা। কিন্ত অসিত আবার ওর মাঁইয়ে হাত দিয়ে ওর ঠোঁটে ঠোঁট স্পর্শ করল। সুষ্মিতাও তখন আর নিজেকে ধরে রাখতে পারল না। আমাদের মতই অসিতকে জড়িয়ে ধরে কিস করতে লাগল।

এদিকে আমি লাবনীর গালে, গলায় চুমু খেতে খেতে নিচে নেমে ওর মাঁইয়ে নেমে চুষতে শুরু করলাম। লাবনী হাত দিয়ে আমার চুল টেনে ধরছিল। ওদিকে অসিতও তখন সুষ্মিতার গেঞ্জি খুলে ওর মাঁই টিপছে। পুরো রূম তখন সুষ্মিতা আর লাবনীর শীৎকারে সরগরম। লাবনীর হাত আমার প্যান্টের বোতাম খোলায় ব্যাস্ত হয়ে পড়ল। খুলে ও প্যান্টের ভিতরে আমার আন্ডারওয়্যারে হাত গলিয়ে দিল। আমার শক্ত ধোনে হাত দিয়ে চাপ দিতে লাগল। আমি ওর সুবিধার জন্য আন্ডারওয়্যার সহ প্যান্টটা নামিয়ে দিলাম। ওর মাঁই চুষতে চুষতেই ওকে কোলে তুলে নিয়ে অসিতের বিছানায় শুঁইয়ে দিলাম। তারপর আবার ওর মাঁই চুষতে লাগলাম। ওর মাঁইয়ের চারপাশে জিভ দিয়ে চেঁটে চেঁটে পুরোটা মুখে নিয়ে আবার বের করছিলাম। মাঝে মাঝে দাঁত দিয়ে আলতো করে ওর মাঁইয়ে কামড় দিতে লাবনী পাগলের মত হয়ে আমার ধোনে চাপ দিচ্ছিল।

হঠাৎ সুষ্মিতার গগনবিদারী চিৎকার শুনে আমি লাবনীর মাঁই থেকে মুখ তুলে ওদিকে তাকিয়ে দেখলাম, সুষ্মিতা সম্পূর্ণ নগ্ন হয়ে সোফায় বসে আছে আর অসিত বাচ্চা ছেলের মত মন দিয়ে ওর ভোঁদা চুষছে। নিশ্বাসের সাথে সুষ্মিতার লাল হয়ে থাকা মাঁইগুলো জোরে জোরে উঠানামা করছিল। অসিত তখন শুধু ওর আন্ডারওয়্যার পড়ে ছিল। আমি ওদিক থেকে চোখ সরিয়ে আবার লাবনীর মাঁইয়ের দিকে মন দিলাম। মাঁই চুষতে চুষতে ওর পাতলা ট্রাউজারের ভিতর দিয়ে একটা হাত ঢুকিয়ে দিলাম। ওর ঘামে আর ভোঁদার রসে প্যন্টিটা ভিজে চুপচুপ করছিল। আমি সেই ভেজা প্যান্টির উপরদিয়েই ওর গরম ভোঁদায় হাত বোলাতে লাগলাম কিন্ত আগেরবারের মত মসৃণ লাগল না। আমি বুঝতে পারলাম নিশ্চয়ই বাল হয়েছে। আমি এবার নিচু হয়ে প্যান্টি সহ ওর ট্রাউজারটা খুলে ওকে পুরো নগ্ন করে দিলাম। এমনিতে আমি মেয়েদের ভোঁদায় বাল পছন্দ করি না কিন্ত লাবনীর গোলাপী ভোঁদার বাল যেন ওটার সৌন্দর্য আরও শতগু বৃদ্ধি করে দিয়েছে।

আমি আর দেরী না করে মুখ নামিয়ে জিভ দিয়ে চাঁটতে লাগলাম। লাবনী আগেই অনেক উত্তেজিত হয়ে ছিল, তাই ওর ভোঁদা চোষাতে ও কেঁপে কেঁপে উঠছিল। ওখানে ঘাম আর ওর ভোঁদার রস মিলে কেমন একটা মদকতাময় গন্ধ, যা আমাকে পাগল করে তুলছিল। ওর ভোঁদার বালগুলো যেন আমার ঠোঁটে সুরসুরি দিচ্ছিল। লাবনী হাত দিয়ে আমার মাথা ওর ভোঁদার সাথে চেপে ধরে ছিল। আমি ওর ভোঁদার মধ্যে জিভ ঢুকিয়ে দিচ্ছিলাম। কিছুক্ষণ চাঁটার পর লাবনী জোরে শীৎকার দিয়ে উঠল। ওদিকে সুষ্মিতারও চিৎকার শুনতে পাচ্ছিলাম। লাবনীর ভোঁদা দিয়ে গলগল করে রস বেরিয়ে আসতে লাগল, আর আমি তা চাঁটতে লাগলাম।

সব রস বের হয়ে যেতে লাবনী আমাকে ধরে উপরে টানল। আমি উপরে উঠে ওর ঠোঁটে ঠোঁট লাগিয়ে কিস করতে লাগলাম। ও এবার কিস করতে করতে গড়িয়ে আমার উপর চলে আসল। তারপর আস্তে আস্তে নিচে কিস করতে করতে নামতে লাগল। তারপর আমার লোহার মত শক্ত হয়ে থাকা ধোনে হাত দিয়ে ধরে কিছুক্ষণ কি যেন দেখল। তারপর মুখ নামিয়ে এনে আগাটায় জিভ দিয়ে সোহাগ বোলাতে লাগল, কিন্ত মুখের ভিতর ঢোকাল না। আমার তখন আর সহ্য হচ্ছিল না। আমি ওর মাথা ধরে আমার ধোনের দিকে নামিয়ে আনলাম। ও এবার পুরোটা মুখে পুরে ললিপপের মত চুষতে লাগল। আমি ওকে ধরে ঘুরিয়ে ওর ভোঁদা আমার মুখের কাছে এনে চুষতে লাগলাম। লাবনী এমনভাবে আমার ধোন চুষছিল যেন খেয়ে ছিবড়ে বানিয়ে ফেলবে। আমিও সমান তালে ওর ভোঁদা চুষতে লাগলাম। ওর চোষানিতে আমার মাল প্রায় বের হয় হয় এমন অবস্থায় ও ধোন থেকে মুখ তুলে নিল। তারপর ঘুরে আমার উপর চড়ে বসে আস্তে আস্তে ওর ভোঁদায় আমার ধোনটা ঢুকিয়ে ওঠানামা করতে লাগল।

আমি বুঝলাম ও তখন ঠাঁপ খাওয়ার জন্য পাগলপ্রায়। আমি নিচ থেকে জোরে জোরে ওর টাইট ভোঁদায় তলঠাঁপ দিতে লাগলাম। আমার তখন আর অন্য কোনদিকে হুশ ছিল না। হঠাৎ আমার পাশে আরও একটা নরম নগ্ন দেহের স্পর্শ পেলাম। তারপরই আরও একটা ওটার উপর চড়ে বসে ওঠানামা করতে লাগল। আমি বুঝতে পারলাম অসিতও আমাদের পাশে সুষ্মিতাকে বিছানায় শুঁইয়ে উপর থেকে ওকে ঠাঁপ দেওয়া শুরু করেছে। আমার তখন লাবনীর ঠাঁপ খেতে খেতে পাশে ওদের উন্মত্ত খেলা দেখতে অসাধার লাগছিল। লাবনীও ওদেরকে পাশে পেয়ে চরম উত্তেজিত হয়ে গেল। উপর থেকে ঠাঁপ দিতে দিতে ও ঝুকে আমাকে কিস করতে লাগল। ওর মাই দুটো আমার বুকের সাথে ঘষা খাচ্ছিল। আমি টের পাচ্ছিলাম আমার সময় হয়ে এসেছে। আমি তবুও বিচলিত না হয়ে ঠাঁপ দিতে লাগলাম। কারণ সুষ্মিতার কাছে শুনেছিলাম লাবনী নাকি Vacation-এর সময়গুলোতে Period Avoid করার জন্য আগে থেকেই পিল খায়।

কিছুক্ষণ ঠাঁপ দেবার পরই আমি লাবনীকে আমার সাথে জোরে চেপে ধরে ওর ভোঁদার ভেতর মালের বিস্ফোরন ঘটালাম। সব মাল বের হয়ে যেতে লাবনী আমার দিকে তাকিয়ে মিস্টি করে একটা হাসি দিয়ে আমার পাশে শুঁয়ে পড়ল। ওদিকে অমিত তখনও সুষ্মিতাকে ঠাঁপিয়ে যাচ্ছে। একটু পর ওরাও মাল আউট করে আমাদের পাশে শুঁয়ে পড়ল। লাবনী আর সুষ্মিতা ছিল আমার দুপাশে আর অসিত সুষ্মিতার উল্টো পাশে। লাবনী আমার প্রশস্ত বুকে হাত বুলিয়ে দিচ্ছিল। আমি অবাক হয়ে দেখলাম, অসিত পাশে থাকা সত্তেও সুষ্মিতারও মনোযোগ আমার দিকেই বেশি। কারণ অসিতের ধোন তখন নেতিয়ে পড়ে থাকলেও আমারটা আবার শক্ত হয়ে উঠছিল।

সুষ্মিতা আমার ধোনে হাত দিয়ে চাপতে লাগল। অসিত ওর প্রতি এই অবহেলা দেখে পাথর হয়ে শুঁয়ে ছিল। তাই সুষ্মিতা যখন উঠে আমার ধোনে মুখ দিয়ে চুষতে শুরু করল তখন ওর মাথায় যেন বাজ পড়ল। চোখের সামনে নিজের গার্লফ্রেন্ড আর কটা ছেলের ধোন চুষছে এটা কটা ছেলে সহ্য করতে পারে? অসিতের এ অবস্থা দেখে লাবনীর যেন মায়া হল। ও উঠে অসিতের কাছে গিয়ে বলল,

- It’s ok অসিত, Trust me ওরা Still just friends. এটা Just enojoyment. সুষ্মিতা শুধু তোমাকেই Like করে।

লাবনীর এ কথা শুনে অসিত এতটুকুও আস্বস্ত হল না। করু দৃষ্টি নিয়ে লাবনীর দিকে তাকাল। ওর এই অবস্থা দেখে লাবনী হেসে ফেলল।

- আরে বাবা এটা এমন কি বড় ব্যাপার? আচ্ছা ok, চল সুষ্মিতার এই কাজের প্রতিশোধ নিই।

- মানে?

অসিত অবাক।

- মানে হচ্ছে এটা।

বলে অসিতকে অবাক করে দিয়ে লাবনী অসিতের ধোন হাতে নিয়ে মুখে পুরে চুষতে শুরু করল। অসিত বাধা দিতে গিয়ে থেমে গেল। ওর তখন বাধা দেওয়ার মত অবস্থা ছিল না। লাবনী ললিপপের মতই ওর ধোন চুষতে লাগল। সুষ্মিতাও তখন আমার ধোনে হাল্কা হাল্কা কামড় দিয়ে দিয়ে চুষছিল। আমি সুষ্মিতাকে টেনে উপরে নিয়ে আসলাম। তারপর ওর বিশাল মাঁই দুটো কামড়ে কামড়ে খেতে লাগলাম। অসিত কখনই এমন জোরে জোরে সুষ্মিতার মাঁই চুষে নি। এই দৃশ্য দেখে অসিত আর স্থির থাকতে পারল না। ও লাবনীকে ওর ধোন থেকে উঠিয়ে ওর মাঁই চুষতে লাগল।

লাবনীও সামান্য সময়ের ব্যবধানে ভিন্ন একটা পুরুষের মাঁই চোষানির স্বাদ পেয়ে পুলকিত হচ্ছিল। সুষ্মিতার মাঁই চুষতে চুষতে ওর Exclusive ভোঁদার কামড় খাওয়ার জন্য আমার আর তর সইছিল না। আমি তাই সুষ্মিতাকে পাশে রেখেই ওর ভোঁদায় ধোন ঢুকিয়ে দিলাম। সুষ্মিতা তখন অসিত আর লাবনীর দিকে পিছন ফিরে ছিল। ও তার সামান্য লুস ভোঁদা দিয়েও কামড়ে কামড়ে আমার ধোনকে এমন সুখ দিতে লাগল যে কোন টাইট ভোঁদাওয়ালা মেয়েও আমাকে সহজে দিতে পারে না।

অসিত বহু কষ্টে লাবনীর কল্যাণে এতক্ষণ আমার ভোঁদা চোষা সহ্য করছিল। কিন্ত যখন দেখল ওর সদ্য ফিরে পাওয়া গার্লফ্রেন্ডের ভোঁদায় অন্য একজন ধোন ঢুকিয়েছে, ও আর তা সহ্য করতে পারল না। সে লাবনীকে সরিয়ে সুষ্মিতাকে পেছন থেকে এসে জড়িয়ে ধরল। কিন্ত ওর খাড়া ধোন তখন লুকাবে কোথায়? আমি যে ওর ভোঁদার দখল নিয়ে ঠাঁপাছি। হঠাৎ সুষ্মিতা ব্যাথায় হাল্কা চিৎকার দিয়ে উঠল। আমি চমকে ঠাঁপানো বন্ধ করে দেখি অসিত আর জায়গা না পেয়ে সুষ্মিতার নিতম্বের ফুঁটোয় ধোন ঢুকানর চেষ্টা করছে। অসিতও সুষ্মিতার চিৎকার শুনে সরে যেতে নিল কিন্ত সুষ্মিতা ওর হাত ধরে ফেলল। ওর দিকে সামান্য একটুক্ষণ তাকিয়ে থেকে বলল,

- Go on baby.

অসিতও ওর দিকে অবাক হয়ে তাকিয়ে ছিল। তারপর কিছু না বলেই এগিয়ে আবার চাপ দিল। এবার একেবারে অসিতের পুরো ধোনটাই সুষ্মিতার নিতম্বের ফুঁটোয় ঢুকে গেল। আমিও অবাক হয়ে সুষ্মিতার ভোঁদার ভেতর আমার ধোন দিয়ে হাল্কা করে অসিতের ধোনের অস্তিত্ব টের পেলাম। এবার দুজনই খুব ধীরে ধীরে দুদিক থেকে সুষ্মিতাকে ঠাঁপাতে লাগলাম। সুষ্মিতাও ওর দুই ফুঁটোতেই ধোনে অভ্যস্ত হয়ে মজা পেতে শুরু করল। আমার সাথে সাথে অসিতও ঠাঁপের গতি একটু বাড়িয়ে দিল। কিন্ত দুজনের কেউই খুব জোরে করছিলাম না। আমার এক অন্যরকম অনুভুতি হচ্ছিল সুষ্মিতাকে অসিতের সাথে Share করে করতে।

লাবনী এতক্ষণ অবাক হয়ে সুষ্মিতাকে নিয়ে আমার আর অসিতের কান্ড দেখছিল। এবার সুষ্মিতার এভাবে ঠাঁপ খাওয়া দেখাতে ও আর ওর ভোঁদার সুরসুরি ধরে রাখতে পারল না।

লেখক সম্পর্কে
আমি সাহিত্যিক নই, নেই লেখালেখির অভ্যাস। বিভিন্ন ব্লগ পড়ে একটা ব্লগ খোলার ইচ্ছা হল, কিন্তু কোন নির্দিষ্ট বিযয়ে পারদর্শীতার অভাবে আটকে গেলাম। একজন চোদনবাজের মাথায় সবসময় চোদাচুদির কথাই ঘুরপাক খাবে এটাই স্বাভাবিক। তাই এটাকেই বেছে নিলাম। এটাতেও সমস্যা, সময়ের অভাব : শিকার করব না গল্প লিখব? না চুদে যে থাকা যায় না, কি আর করি যৌবনজ্বালা।

0 মন্তব্য:

একটি মন্তব্য পোস্ট করুন

 
প্রথম পাতা | পড়াশুনা | ভিডিও