রবিবার, ২১ আগস্ট, ২০১১

কাকাত্ব বোন গীতাকে চুদার কাহিনী

আমার পরিবারের আমি একমাত্র ছেলে। পরিবারে মা, বাবা, আর একমাত্র আমার বড় বোন। বোন বিবাহিতা। জামাইবাবুর সাথে আমেরিকায় থাকে। মা বাবা দুজনই শিক্ষক। জলপাইগুড়ি জেলার আলিপুরদূয়ারে বসবাস করি। বাবার একমাত্র ছেলে হিসেবে লেখাপড়াই আমার ধর্ম হওয়া উচিত ছিল কিন্তু সে ধর্ম পালন করতে আমার মাথার তারটা সবসময় কেটে যেত। যাই হোক সবে মাত্র বি.কম. সেকেন্ড ইয়ারের পরীক্ষাটা শেষ করেছি। আমার নতুন বছরের ক্লাশ শুরু হতে হতে এখন অনেক বাকি তাই বাড়িতে একা একা থাকি। সময় কিছুতেই কাটে না। কেউ হয়ত জানে না পৃথিবীর সবচেয়ে বিরক্তকর কাজ হচ্ছে, একা একা সময় পার করা।

আমার পাহাড় সমান একাকিত্বের বোঝা কিছুটা লাঘব করতে আমার কাকাত্ব বোন আমাদের বাড়িতে বেড়াতে এল। আমি অবশ্য আগে বলেছিলাম আমার পরীক্ষার পর যেন বেড়াতে আসে। দুজনের বয়সে খুব একটা পার্থক্য নেই। ও আমার প্রায় ১ বছরের মত ছোট। গীতা সাধারণত আমাদের বাড়ীতে আসলে আমি একমাসের আগে যেতে দিই না। সে আসাতে আমার একাকীত্ব কাটল। মা-বাবা সেই সকালে যায়, আসে প্রায় সন্ধ্যার পর। বাবা-মা যাওয়ার পর আমরা দুজন ছুটিয়ে আড্ডা মারতাম, মজার মজার গল্প করতাম।

কাকাত্ব বোনের ফিগারটা ছিল এরকম- পাঁচ ফুট পাঁচ ইঞ্চি লম্বা, গায়ের রং শ্যামলা, হালকা লম্বাটে মুখমন্ডল, দুধের সাইজ ৩৪, মাংল পাছা, মাজায় কার্ভযুক্ত, যা ওকে আর সেক্সি করে তুলেছিল। আমরা দুজনে এক বিছানায় বসে বিভিন্ন ধরণের গল্প গুজোব করতাম। আমি অনেক চেষ্টা করেছি ওর বুকের দিকে তাকাব না, কিন্তু আমার চোখ যে ওর দুধের উপর থেকে যেন সরতই না। কথাবার্তার সময় আমি তার দুধের দিকে মাঝে মাঝে তাকাতাম, মনে বার বার একটা চিন্তা আসত, ইস কিছু যদি করতে পারতাম গীতার সাথে। কিন্তু সাহস হত না, গীতা আর পাঁচটা মেয়ের মত না। কলেজে যাদের দুধ অসংখ্য বার টিপেছি গীতা তাদের মতোও ছিল না।

গীতা যখন হাটু গেড়ে কিংবা উবু হয়ে কোন কাজ করত আমি ওর গলার ফাঁক দিয়ে ওর দুধ দেখার চেষ্টা করতাম। প্রথম দিন থেকে আমার এ ব্যাপারগুলো গীতা লক্ষ্য করলেও কিছু বলত না। আসার এক সপ্তাহ পর গল্পের ফাঁকে গীতা আমাকে হঠাৎ জিজ্ঞেস করল,

- আচ্ছা অর্জুনদা, তুই কাউকে আজ পর্যন্ত কিস করেছিস? অনেষ্টলি বলবি কিন্তু।

আমরা দুজন ফ্রি ছিলাম। তবুও আমি নিজের গোপনীয় ব্যাপার কখন কার সাথে শেয়ার করি না।

- আচ্ছা, অনেষ্টলি বলছি আমি কোন মেয়ের ঠোঁটের মধু খেতে পারি নি। তবে কি জানিস, তোরটা খেতে ইচ্ছে করছে, কি খাওয়ানর ইচ্ছা আছে নাকি?

- এ্যাই ফাজিল, এত ফাজিল হয়েছিস কোথা থেকে? আমি তোকে খাওয়াব কেন? আমি তো আমার বরকে খাওয়াব, আর তার কাছ থেকেই শিখব।

- না হলে এক কাজ কর চোখ বন্ধ কর আমি তোকে শিখিয়ে দিচ্ছি

এভাবে উল্টা পাল্টা বলে আমি গুড নাইট বলে ঘুমোতে গেলাম। আমার একটা বাজে অভ্যাস ছিল, রাতে গান না শুনলে আমার ঘুম আসে না। আমি ইয়ার ফোনটা কানে লাগিয়ে চোখ বন্ধ করে ছিলাম। অন্ধকারে মনে হল কে আমার ঘরে ঢুকল। আমি প্রথমে বুঝতে পারি নি যে গীতা আমার ঘরে ঢুকেছে। আমি বুঝতে পালাম না, এত রাতে হঠাৎ গীতা আমার ঘরে ঢুকল কেন। স্পষ্ট বুঝতে পারছিলাম ও কেমন যেন হেজিটেশনে ভুগছে। অন্ধকারেই আমার পাশে এসে বসল। পাশে এসে ডাকল, আমি নড়লাম না।

তারপর ও এত কাছাকাছি আসলে ওর নিঃশ্বাস আমার গালের উপর অনুভব করতে পারছি। তারপর যা ঘটাল আমি স্বপ্নেও কল্পনা করি নি কোন দিন। আমি পরিস্থিতি বুঝে উঠার আগেই গীতা সরাসরি আমার ঠোঁটে কিস করল। কিসের কারণে র শরীরের উষ্ণতা অনুভব করছি, তবুও না জানার ভাব ধরে আমি বিছানায় পড়ে আছি। আমি এক পর্যায়ে ওর হাত চেপে ধরলাম। সেও উঠে দাঁড়াল লজ্জার কারণে গীতার মুখ লাল হয়ে গেল। আমি জড়িয়ে ধরে বললাম,

- হায় সেক্সি, কিছু শিখতে এসেছ, এস তোমকে আমি তোমার শেখার ইচ্ছা পূরণ করে দিচ্ছি, লজ্জা ভেঙ্গে দিচ্ছি।

আমি গীতাকে পাশে বসিয়ে বললাম,

- তুমি খুব সুন্দরী, খুব সেক্সিও।

- যাও, তুমি মিথ্যা বলছ।

- তোমার কাছে আমি কি চাই এখন তুমি বুঝতে পারছ?

- হ্যাঁ।

- তুমি রাজি আছ?

- তুমি বোঝ না?

- আমি বুঝেছি

একথা বলে আমি গীতাকে চেপে ধরলাম। আর এক হাতে ওর কামিজের উপর দিয়ে জোরে জোরে দুধ টিপতে শুরু করলাম।

- এ্যাই দুষ্টু আস্তে, লাগছে তো। আজ প্রথম কেউ আমার এ দুটোতে হাত দিয়েছে বোঝ না। আমার কষ্ট হচ্ছে। হাদার মত এরকম না করে তুমিস্তেস্তে খাও, ডাকাত। এগুলো তো আমি তোমাকে দিতেও রাজি হয়েছি। আরামে কর যা করতে চাও।

আমার তো মনটা আর আনন্দে নেচে উঠল যে আমি ওর জীবনে প্রথম। তারপর ধীরে ধীরে গীতার কামিজের হুক খুলে পুরো কামিজ খুলে ফেললাম। ও বাঁধা দিল না। শরীরের উপরের অংশ একেবারে নগ্ন। একটা মাই মুখে পুরে চুষতে লাগলাম। গীতা উত্তেজনার, সেক্সের কারণে শরীরটা বাঁকা করে ফেলল। আমি বুঝলাম গীতা সেক্সুয়ালী জেগে গেছে। ও মিলনের জন্য প্রস্তুত। অনেকক্ষ ধরে একটা মাই চুষলাম। তারপর নাভীর নিচে, তলপেটে এক ডজন কিস করলাম। কিস করতে করতে পাগল করে তুললাম। গীতা আমাকে জড়িয়ে ধরে বলল,

- অর্জুনদা তুমি আমাকে আর পাগল কর না। আমি যে আর সইতে পারছি না। এবার আস না জান। আমাকে একটু আদর কর। আস আমার কাছে আস না সোনা। আমি আর থাকতে পারছি না, আমাকে তোমারটা দাও।

আমি ওর প্যান্টি খুললাম। আহ, কি সুন্দর ভোঁদা, ভোঁদার ঠোঁট দুটো আপেলের মত লাল হয়ে ফুলে আছে। তারপর ওর পায়ের ফাঁকের মাঝে ভোঁদার মুখে আমার সোনাটা লাগিয়ে ঠেলা মারলাম। ঠেলা মারার সময় গীতা ওর ঠোঁট কামড় দিয়ে চেপে ধরে থাকল, কোন আওয়াজ করল না। ওর ভোঁদা থেকে হালকা রক্ত বেরোল। আমি ভোঁদার ভিতরে গরম অনুভব করলাম। আস্তে আস্তে ওকে ঠেলা মারতে লাগলাম। গীতাও নীচ থেকে উপরের দিকে ঠেলতে লাগল। অনেকক্ষণ সাতাঁর কাটার পর দুজন দুজনের চরম মুহুর্তে পৌঁছালাম। এভাবে আমিও প্রথমবার কোন মেয়েকে চুদলাম।

লেখক সম্পর্কে
আমি সাহিত্যিক নই, নেই লেখালেখির অভ্যাস। বিভিন্ন ব্লগ পড়ে একটা ব্লগ খোলার ইচ্ছা হল, কিন্তু কোন নির্দিষ্ট বিযয়ে পারদর্শীতার অভাবে আটকে গেলাম। একজন চোদনবাজের মাথায় সবসময় চোদাচুদির কথাই ঘুরপাক খাবে এটাই স্বাভাবিক। তাই এটাকেই বেছে নিলাম। এটাতেও সমস্যা, সময়ের অভাব : শিকার করব না গল্প লিখব? না চুদে যে থাকা যায় না, কি আর করি যৌবনজ্বালা।

0 মন্তব্য:

একটি মন্তব্য পোস্ট করুন

 
প্রথম পাতা | পড়াশুনা | ভিডিও