মঙ্গলবার, ২৩ আগস্ট, ২০১১

সুষ্মিতার এক্সপেরিমেন্ট ১

ঘ্যাস ঘ্যাস ঘচাং ঘট ঘট ঘিচাংসকালে ঘুম ভাঙল এই বিটকেল শব্দ শুনে। কোনমতে চোখটা একটু খুলে তাকিয়ে দেখি শব্দটা আসছে আমার মোবাইল থেকে। নিশ্চয়ই ঐ হতছাড়া রহিতের কাজ। ও আমার ছোট ভাই। কি এক অদ্ভু কারণে যেন ওর সবচেয়ে প্রিয় খেলা হল আমাকে যতভাবে সম্ভব বিরক্ত করা। এমনিতেই আজ শনিবার বলে কাল সারারাত শিখার সাথে ফোনে কথা বলে ঘুমোই নি তার উপর এই বিশ্রী রিংটোন শুনে মেজাজ খারাপ হয়ে গেল। কোনমতে ফোনটা হাতে নিয়ে কার কল না দেখেই কেটে দিয়ে বন্ধ করে দিয়ে আবার ঘুমিয়ে পড়লাম। কিন্ত আমার কপালে আজ ঘুম লেখা ছিল না। চোখটা সবে বন্ধ করেছি এমন সময় মার ডাক,

- এই তুষার ওঠ, ধর তোর ফোন

বলে আমার হাতে কর্ডলেসটা ধরিয়ে দিয়ে মা চলে গেল। আমি কানে দিয়ে ঘুমজড়িত কন্ঠে হ্যাঁলো বলতেই,

- ই হারামজাদা, ফোন কেটে দিস কেন?

ওপাশ থেকে রাগত স্বরের মেয়েলী গলা। আমি হাই তুলতে তুলতে বললাম,

- উফ সুষ্মিতা, এটা তোর ফোন করার সময় হল?

- ইশ, খুব তো জমিদার হয়ে ঘুমোছিস, এদিকে কেমিস্ট্রি অ্যাসাইনমেন্ট জমা দেওয়ার যে আর দুদিন বাকি সে খেয়াল আছে?

সুষ্মিতার এই কথায় আমি নড়েচড়ে উঠে বসলাম।

- Uff Shit, মনেই তো ছিল না। তুই করেছিস?

- না, ভেবেছিলাম তোর করা হয়ে গেলে অশোকেরটা তোর থেকে নিব, কিন্ত তুই শালা তো…।

- আচ্ছা আচ্ছা, আজই করব, তুই এক কাজ কর আমার বাড়িতে চলে আয়, দুজনে একসাথে করতে পারব।

- তুই-ই বরং আমার বাড়িতে চলে আয়, তোর বাড়িতে তো তোর ঐ ভাঙা রেডিও ভাইটার জ্বালাতনে একটা লাইনও লিখতে পারব না। আমার বাবা মা আজ সারদিনের জন্য দাদুর বাড়িতে গিয়েছে। খালি বাড়িতে শান্তিতে কাজ করা যাবে।

- ঠিক আছে, আমি ঘন্টাখানেক পরই আসছি।

বলে রেখে দিয়ে ফ্রেশ হতে বাথরূমে ঢুকলাম। সুষ্মিতা আমার অকৃত্রিম ফ্রেন্ড, শুধু ফ্রেন্ড না ও আমার বেস্ট ফ্রেন্ড। না না, আপনারা যা ভাবছেন তা নয়। সুষ্মিতা আমার শুধুই ফ্রেন্ড কিন্ত আমরা এতটাই ক্লোজ যে আমাদের ফ্রেন্ডশিপ নিয়ে একসময় আমাদের বন্ধু মহলেও প্রশ্ন উঠেছিল। কিন্ত আমার আর সুষ্মিতার পণ ছিল যে আমরা প্রমাণ করে দে, একটা ছেলে আর মেয়েও যে একজন আর কজনের বেস্ট ফ্রেন্ড হতে পারে এবং সেটা আমরা করেছিও। ওর সাথে আমার ফ্রেন্ডশিপও হয়েছিল একটু অদ্ভুভাবে। অক্সফোর্ডে থার্ড গ্রেডে ভর্তি হয়ে যেদিন প্রথম ক্লাসে গিয়েছিলাম সেদিন ওর পাশে খালি সিট পেয়ে বসে পড়েছিলাম। আর ও আমার দিকে ঘুরে এমনভাবে কথা শুরু করেছিল যেন আমরা কতদিনের বন্ধু। সেই এখন এ লেভেলে উঠেও আমদের বন্ধুত্ব একটুও কমে নি বরং আর গভীর হয়েছে।

বাথরূম থেকে বের হয়ে নাস্তা খেতে গেলাম। কোনমতে কয়েকটা টোস্ট মুখে দিয়ে আমার রূমে এসে আমার কাগজপত্র আর অশোকের অ্যাসাইনমেন্টটা গুছিয়ে নিলাম। অশোক আমাদের গ্রেডের টপ স্টুডেন্ট। ও অনেক আগেই শেষ করে রেখেছিল বলে ওর অ্যাসাইনমেন্টটা দেখে করার জন্য নিয়ে এসেছিলাম। সব কিছু নিয়ে সুষ্মিতার বাড়ির দিকে রওনা হলাম। ওদের ফ্ল্যাটের দরজায় নক করতেই কাকিমা খুলে দিল। আমি ঢুকে সোজা সুষ্মিতার রূমে চলে গেলাম। সুষ্মিতা একটা সোফায় বসে টিভি দেখছিল। আমার আওয়াজ পেয়ে বন্ধ করে দিয়ে উঠে দাঁড়াল। সুষ্মিতা এমনিতেই অনেক সুন্দর, তার উপর ইদানিং লো ডায়েট আর এক্সারসাইজ করে আর সুন্দর হয়েছে। ও একটা বড়ো গলার লুজ গেঞ্জি আর স্কার্ট পড়ে ছিল। সেই লুজ গেঞ্জির উপর দিয়েই ওর উঁচু বুক দুটো ফুটে উঠছিল। ও এগিয়ে এসে আমাকে হাগ করল।

- কি রে, তোর চোখের নিচে দেখি কালি পড়ে গিয়েছে। রাতদিন খালি ঐ শালী শিখার সাথে কথা বলিস, না?

সুষ্মিতা আমার দিকে তাকিয়ে বলল।

- আচ্ছা, তুই সবসময় শিখাকে নিয়ে এভাবে কথা বলিস কেন?

আমি একটু রেগে গিয়ে বললাম।

- কারণ তখন তোর চেহারাটা যা হয় না, হি হি হি

আমার কটমট দৃষ্টি অগ্রাহ্য করে সুষ্মিতা হাসতে হাসতেই ওর টেবিলের কাছে গিয়ে ওর অ্যাসাইনমেন্টটের কাগজপত্র তুলে নিল।

- চল ড্রইংরূমে যাই।

আমরা ওদের বিশাল ড্রইং রূমের একটা সেন্টার টেবিলে রেখে মেঝেতে বসে অ্যাসাইনমেন্ট করা শুরু করলাম। সুষ্মিতা খুব চঞ্চল ধরণের মেয়ে। সাধারণত ও একটা মুহুর্তও কথা না বলে থাকতে পারে না। কিন্ত আজ আমি অবাক হয়ে লক্ষ্য করলাম যে ও একটাও কথা না বলে চুপচাপ মুখ গুজে লিখে যাচ্ছে। মাঝে মাঝে অশোকের অ্যাসাইনমেন্টের দিকে চোখ তুলে তাকাছিল। আমি আর জিজ্ঞেস না করে পারলাম না।

- কি রে, তুই আজকে এত চুপচাপ কেন?

ও মুখ তুলে আমার দিকে কিছুক্ষ তাকিয়ে রইল, তারপর কলমটা রেখে ক্ষীনস্বরে বলল,

- আমার মনটা আজকে খুব খারাপ, সেদিন সামান্য একটা ব্যাপার নিয়ে ঝগড়া করে অসিতকে Dump করেছি।

- Dump করেছিস তুই, মন তো ওর খারাপ থাকার কথা, তোর কেন?

- না ওর সাথে কত কিছু যে enjoy করতাম, আজ ওগুলো হঠাৎ মনে করে… Well you know.

সুষ্মিতার গালে হালকা গোলাপী আভা দেখা দিল।

- হুম, ঠিক আছে, আয় আগে অ্যাসাইনমেন্টটা শেষ করে ফেলি। তারপর ঝুমা, অশোকদের খবর দিয়ে সবাই মিলে কোথাও ঘুরতে যাব, OK?

সুষ্মিতা হালকা করে মাথা নেড়ে আবার কলম তুলে নিল। ঝাড়া একঘন্টা পর বিশ্রী অ্যাসাইনমেন্টটা শেষ করে হাফ ছাড়লাম। সুষ্মিতারও প্রায় শেষ হয়ে এসেছে। একটু পর ও শেষ করে কলমটা টেবিলের উপর ছুড়ে ফেলল।

- উফ, শেষ হল তাহলেখুব গরম লাগছে বের হওয়ার আগে একটু সুইমিং করব, তুই আসবি?

সুষ্মিতা একটা শ্বাস ফেলে বলল।

- কিভাবে করব, আমার কস্টিউম তো সাথে নেই

- আরে সমস্যা নেই, দাদার একটা পড়ে নিস, চল।

আমি আর সুষ্মিতা উঠে ওর রূমে গিয়ে শেষ হওয়া অ্যাসাইনমেন্টগুলো গুছিয়ে রেখে ওদের ফ্ল্যাটের ছাদে গেলাম। সুষ্মিতাদের ছাদটা বিশাল। ঠিক মাঝখানে একটা মাঝারি সুইমিং পুলের নীল জল টলটল করছে। দেখলেই ঝাপিয়ে পড়তে মন চায়। সুষ্মিতা আর আমি ছাদের কোণায় ড্রেসিংরূম দুটোতে ঢুকে গেলাম। ড্রেসিংরূমের ক্লজিট খুলে দেখলাম অনেকগুলো সুইমিং কস্টিউম থরে থরে সাজানো আছে। আমি সব কাপড় খুলে একটা পড়ে বের হয়ে এলাম। সুষ্মিতা তখন ওরটা থেকে বের হয় নি। আমি দাঁড়িয়ে ওর জন্য অপেক্ষা করতে লাগলাম। একটু পরেই সুষ্মিতা বের হয়ে এল। ওর সুইমিং কস্টিউমটা একেবারে হাঁ করে তাকিয়ে থাকার মত। সামনের গলাটা এতই বড়ো যে ওর বুকের ভাজ পরিস্কার দেখা যাচ্ছে। পিঠের দিকটা প্রায় পুরোই খোলা। তা দিয়ে ওর মসৃণ পিঠ দেখা যাচ্ছে। ও আমার দিকে এগিয়ে এসে বলল,

- আমার বুকের দিকে আর তাকিয়ে থাকতে হবে না, নে পুলে নাম।

ওর কথায় আমি একটুও অপ্রস্তুত বোধ না করে বললাম,

- এত ছোট বিকিনি পড়ে আসলে কি তোর মুখের দিকে তাকিয়ে থাকব নাকি? আচ্ছা বল না, তোর ফ্ল্যাট স্ক্রিন দুটোয় হিমালয় পর্বত কিভাবে এল? কেউ পাম্প করে দিয়েছে বুঝি?

- তবে রে শয়তান

বলে ও আমার দিকে তেড়ে এল। আমি দৌড়ে গিয়ে পুলে লাফ দিলাম। ও ঝাপিয়ে আমার উপরেই এসে পড়ে আমাকে জলর মধ্যেই ইচ্ছেমত কিল-ঘুষি মারতে লাগল। আমিও পিছলে সরে গিয়ে ডুব সাঁতার দিয়ে ওর পিছনে গিয়ে ওর পা টেনে ধরলাম। জলর নিচেও আমি লক্ষ্য না করে পারলাম না যে ওর পা দুটো কত মসৃণ। ও ডুব দিয়ে আমাকে ধরতে এল, আমি আবার সরে গেলাম। জলের নিচে ওকে যেন জল মানবীর মত লাগছিল। আমি দ্রুত সরে গিয়ে সুষ্মিতার পেছনে চলে গেলাম। ও ডুব সাঁতার আমার মত ভাল পারে না। ওকে পেছন থেকে চেপে ধরে ভেসে উঠলাম।

- এবার কোথায় যাবি মিস জলমানবী?

আমি হাসতে হাসতে বললাম। আমার একটা হাত তখন ওর বাম দুটার উপর চেপেছিল। সুষ্মিতাকে এতে বিন্দুমাত্র বিচলিত মনে হল না। ও তখন খিলখিল করে হাসছিল। হাসতে হাসতেই ও আমাকে নিয়েই আবার জলে ডুব দিল। তারপর নিজেকে ছাড়িয়ে নিয়ে আমার দিকে ফিরে হঠাৎ করেই আমাকে ধরে আমার ঠোঁটের সাথে ওর ঠোঁট চেপে ধরল। জলর মধ্যে ওর এই আচমকা আক্রমণে আমি প্রথমে হতচকিয়ে গিয়েছিলাম। ওখানটায় জল কম ছিল বলে ডুবে গেলাম না। আমিও এবার ওকে কিস করতে লাগলাম। একটু পর দুজনেরই দম ফুরিয়ে গেলে ভেসে উঠলাম। সুষ্মিতা বলে উঠল,

- Oh! That was wonderful.

- হঠাৎ করে তোর মাথায় এই ভুত চাপল কি করে?

- না, কোনদিন তো জলের নিচে কাউকে কিস করি নি তাই ভাবলাম একবার এক্সপেরিমেন্ট করে দেখি।

- হ্যাঁ, আর আমি বুঝি তোর এক্সপেরিমেন্ট করার গিনিপিগ?

আমি কৃত্রিম রাগের ভান করে বললাম। ও ভ্রু নাচিয়ে বলল,

- অবশ্যই, সেটাও আবার বলে দিতে হবে নাকি?

- তাই না? দাঁড়া দেখাচ্ছি মজা।

বলে আমি আবার ওর দিকে ঝাপ দিলাম। এভাবে বেশ কিছুক্ষন দাপাদাপি করে আমরা উঠে আসলাম। দুজনই ড্রেসিংরূম থেকে চেঞ্জ করে বের হয়ে ওর রূমে গেলাম। আমি বললাম,

- কি রে বাইরে যাবি না? সাথীদের কল দিব?

- একটু পরে দিস। তার আগে আমার আর একটা এক্সপেরিমেন্ট করতে হবে।

বলে সুষ্মিতা আমার দিকে একটু এগিয়ে আসল, ওর চোখে যেন এক অদ্ভু আভা।

- মানে তুই……?

আমি একটু অবাক হয়ে বলতে গেলাম।

- আমি really horny দোস্ত, I can’t stand the desire.

ও আর কাছে এসে আমার ঠোঁটে আঙ্গুল রেখে বলল।

- তাই বলে

কিন্ত ও আমাকে আর কিছু বলার সুযোগ না দিয়েই ওর গেঙ্গিটা খুলে ফেলল। ওর বিশাল মাঁই দুটো আমার চোখের সামনে এল। ও আমার কাছে এসে আমার একটা হাত নিয়ে ওর মাঁইয়ের উপর রাখল। আমি নিজেও এতক্ষণে বুঝতে পারলাম যে ওর সাথে পুলে হাতাহাতি করে আমিও কতটুকু Horny হয়ে ছিলাম। ওর মাঁই টিপতে টিপতে আমি ওর গলায় ঘাড়ে চুমু এঁকে দিতে লাগলাম। আমার সোনাটাও শক্ত হতে লাগল। আমার ঘাড় থেকে সুষ্মিতার হাত নিচের দিকে নেমে আমার প্যান্টের বেল্ট খুলতে ব্যাস্ত হয়ে গেল। প্যান্টের বোতাম খুলে সুষ্মিতা আমার আন্ডারওয়্যারের ভিতরে হাত গলিয়ে দিল। আমার শক্ত সোনায় হাত দিয়েই ও অবাক হয়ে বলে উঠল,

- ও মা তোর সেই এইটুক পেনিসটা এত বড়ো হল কি করে? নিশ্চয়ই ওই Fucking শিখাটা চুষে চুষে এই অবস্থা করেছে, না?

ছোট থাকতে একবার স্কুলে ডেস্কের নিচ দিয়ে ও আমারটা ধরেছিল।

- দেখ তুই যদি ওকে নিয়ে আর একটা বাজে কথা বলিস, তাহলে তোকে এই অবস্থায় রেখেই

সুষ্মিতা ওর ঠোঁট আমার ঠোঁটে রেখে আমাকে চুপ করিয়ে দিল। আমার ঠোঁটে ওর জিভের স্পর্শ পেয়ে আমার সোনা যেন লাফিয়ে উঠল। ও তখন জোরে জোরে আমার সোনা টিপছিল। আমিও ওর মাঁইয়ে ছোট ছোট কামড় দিতে লাগলাম। ওর মুখ দিয়ে শীৎকার বেরিয়ে আসছিল। আমি এবার একটা হাত ওর ট্রাউজারের ভিতর ঢুকিয়ে দিলাম। দেখলাম সুইমিং থেকে উঠে ও আর প্যান্টি পড়ে নি। ওর ভোঁদার ছোট ছোট বাল আমার আঙ্গুলে খোঁচা দিতে লাগল। ওর ভোঁদাটা তখনই অনেক ভিজে ছিল। আমি ভিতরে একটা আঙ্গুল ঢুকিয়ে দিলাম। ওর মুখ থেকে একটা অস্ফুট ধ্বনি বেরিয়ে এল।

আমি ওকে কোলে তুলে নিয়ে বিছানায় শুঁইয়ে দিলাম। তারপর ওর ট্রাউজারটা পুরো নামিয়ে দিয়ে ওকে সম্পূর্ণ নগ্ন করে দিলাম। আগে সুষ্মিতা একটু Healthy ছিল কিন্ত লো ডায়েট করে কি অবস্থা করেছে তা আমি আজ দেখতে পেলাম। ওর বড়ো বড়ো মাঁইগুলো থেকে ঢেউ খেলিয়ে যেন নেমে গেছে ওর সুগঠিত নাভিতে। দেখলাম নাভিতে একটা রিং পড়ে আছে, খুব সেক্সি লাগছিল। আমি মুখ নামিয়ে ওখানে একটা চুমু দিলাম। মাথা তুলতেই সুষ্মিতা ধরে আবার নামিয়ে দিল। আমি ওর নাভি চুষতে চুষতে নিচে নামতে লাগলাম। ওর ভোঁদার কাছে যেতেই ও কেমন অস্থির হয়ে পড়ল। কিন্ত আমি ইচ্ছে করেই ওর সাথে মজা করার জন্য ওর ভোঁদা পাশ কাটিয়ে ওর মসৃণ উরুতে চলে গেলাম। ও অধৈর্য ভাবে চেচিয়ে উঠল। আমি ওর কথায় কান না দিয়ে আর নিচে চলে গেলাম। ও শিউরে শিউরে উঠছিল।

আমি ওর পায়ের পাতায় গিয়ে আঙ্গুল মুখে পুরে চুষতে লাগলাম। মেয়েদের সেক্সি পা আমাকে চরম উত্তেজিত করে তোলে। সুষ্মিতাও পুলকিত হচ্ছিল। আমি ওর পায়ের পাতা চাঁটতে চাঁটতে ওর হাটু থেকে উরু পর্যন্ত হাত বুলিয়ে দিচ্ছিলাম। ওর উরুর উপরের দিকে আমার হাত যেতেই ও কেঁপে উঠছিল। আমি আসতে আসতে চাঁটতে চাঁটতে উপরে উঠতে লাগলাম। এতক্ষ অবহেলিত ওর ভোঁদায় মুখ দিতেই ওর মুখ থেকে জোর শীৎকার বেরিয়ে আসল। আমি ওর ফাঁকাটার আশেপাশে জিভ চালাতে চালাতে ওকে পাগলপ্রায় করে তুললাম। এতদিন পর একটা ছেলের জিভের স্পর্শ যেন ওকে কুমারী মেয়ের মতো আনন্দ দিচ্ছিল। আমি ওর ভোঁদার ভিতরে জিভ ঢুকিয়ে নাড়তে লাগলাম। ওর শীৎকারে তখন কান পাতা দায়।

- ওহ, আহ, আউ, মা, ও।

ও একটু পরে আমাকে ধরে ঘুরাতে চাইল। আমি বুঝতে পেরে ওর ভোঁদা থেকে মুখ না সরিয়েই বিছানার উপর দিয়ে পা সরিয়ে উলটে গিয়ে ওর মুখের কাছে আমার সোনাটা নিয়ে গেলাম। ওর যেন আর সহ্য হচ্ছিল না। আমার সোনাটা হাতের কাছে পেয়েই মুখে পুরে চুষতে শুরু করল। আমিও আর মনযোগ দিয়ে ওর ভোঁদা চাঁটতে লাগলাম। একটু পরই ওর সারা শরীর কেঁপে ওর মাল বের হতে লাগল। আমি সব চেঁটে খেয়ে নিলাম। সুষ্মিতা আমার সোনা থেকে মুখ সরিয়ে বলল,

- ওহ আর পারছি না রে তুষার, আমার উপরে আয়।

আমিও অনেক হট হয়ে গিয়েছিলাম। তাই ওর উপর উঠে ওর ভোঁদায় আস্তে করে আমার সোনাটা ঢুকিয়ে দিলাম। ওর ভোঁদাটা তটা টাইট না কিন্ত আমি ঠাঁপাতে শুরু করতেই সুষ্মিতা যেন ওর ভোঁদা দিয়ে আমার সোনা কামড়ে কামড়ে ধরতে লাগল। শুনেছিলাম অনেক মেয়ে নাকি এরকম করতে পারে। তবে আমার কাছে এ অভিজ্ঞতা একেবারেই নতুন। তাই আমিও চরম সুখে জোরে জোরে ঠাঁপ দিতে লাগলাম।

ঠাঁপ দিতে দিতেই নিচু হয়ে ওর মাঁইয়ে ছোট ছোট কামড় দিতে লাগলাম। এতে যেন সুষ্মিতার ভোঁদার কামড় আর বেড়ে গেল। ওর ভোঁদার কামড় আর আমার উত্তেজনা মিলে একটু পরেই মাল বের হয়ে যাওয়ার অবস্থা হল। কিন্ত আমি ধোন বের করার কোন চেষ্টাও না করে আর দ্রুত ঠাঁপাতে লাগলাম। কারণ আমি জানতাম, ইদানিং সুষ্মিতা ওর পিরিয়ড Avoid করার জন্য পিল খাচ্ছিল। তাই কোন বিপদের ভয় নেই। আমার মাল বের হওয়ার সময় হতেই সুষ্মিতাকে শক্ত করে চেপে ধরে পুরো সোনাটাই ওর ভিতরে ঢুকিয়ে রেখে বিস্ফোরণ ঘটালাম।

আমার গরম মালের স্পর্শ পেয়ে উত্তেজিত সুষ্মিতাও আমাকে শক্ত করে জড়িয়ে ধরে রাখল। সব মাল বের হয়ে যেতেই সোনা বের করে তাকিয়ে দেখলাম, ওর ভোঁদা দিয়ে ওর আর আমার মিলিত মাল চুঁইয়ে চুঁইয়ে পড়ছে। দৃশ্যটা সহ্য করা আমার পক্ষে সম্ভব ছিল না। আমি আবার মুখ নামিয়ে ওর ভোঁদা থেকে চুষে খেতে লাগলাম। এ যেন এক ভিন্ন স্বাদের মজা। সব মাল চেঁটে নেবার পরও আমি ওর ভোঁদা চেঁটে যেতে লাগলাম। যেন আজ চুষে ছিবড়ে বানিয়ে ফেলব। সুষ্মিতা হঠাৎ হাত দিয়ে আমার মাথাটা তুলে ধরে বলল,

- উহ, ওখানে আর না, আর একটু নিচে যা না দোস্ত।

- আর কটু নিচে মানে? ওখানে তো তোরইয়াক থু

আমি অবাক হয়ে বললাম।

- প্লিজ দোস্ত, It’s fresh there, প্লিজআমি দেখতে চাই ওখানে কত মজা লুকিয়ে আছে।

ও কাতরভাবে অনুরোধ করল। আমি ওর দিকে কিছুক্ষ তাকিয়ে থেকে ধীরে ধীরে আবার ওর ভোঁদায় মুখ নামিয়ে আনলাম। তারপর আসতে আসতে চাঁটতে চাঁটতে মুখটা নিচে নামাতে লাগলাম। ওর ভোঁদার একটু নিচেই নিতম্বের ফাঁক। আমি ওকে একটু উঁচু করে তুলে ধরে চোখ বন্ধ করে ওতে মুখ দিয়ে ওর সুগন্ধি সাবানের গন্ধ পেয়ে অবাক হয়ে গেলাম। ওর ভোঁদার রস চুঁইয়ে পড়ে যায়গাটায় কেমন নোনা একটা স্বাদ। আমি তখন এতই গরম হয়ে ছিলাম আমার জন্য এটাই যথেষ্ট ছিল। সব ঘেন্না ভুলে গিয়ে আমি বিদেশী থ্রি এক্স এর নায়কদের মত সুষ্মিতার নিতম্বের ফাঁকে জিভ চালাতে লাগলাম। সুষ্মিতা যেন অন্যরকম এক সুখে মগ্ন হয়ে ছিল। ও আমাকে ধরে বলল,

- তুষার, ওখান দিয়েও ঢুক।

- মানে? কি বলছিস এসব? অনেক ব্যাথা পাবি তো।

- উহ, তোকে বলেছি না আমি আজ এক্সপেরিমেন্ট করার Mood-এ আছি

সুষ্মিতা অধৈর্যভাবে বলেই বিছানার পাশের সাইড টেবিল থেকে একটা টিউব নিয়ে তা থেকে কিছু ক্রিম নিয়ে আমার হাতে দেয়। আমি হতবিহ্বলের মত সেই ক্রিম আমার সোনায় মেখে নিলাম। সুষ্মিতা নিজেই উল্টে গিয়ে ডগি স্টাইলের মত উবু হয়ে গেল। আমি এগিয়ে গিয়ে একহাত দিয়ে ওর নিতম্বের ফুঁটোটা মেলে ধরলাম। আর অন্য হাত দিয়ে সোনাটা ফুঁটোয় লাগালাম। তারপর আস্তে করে একটা চাপ দিতেই সামান্য একটু ঢুকে আবার বেরিয়ে আসল। সুষ্মিতা ব্যাথায় চিৎকার দিয়ে উঠল। আমি ভয় পেয়ে সরে যেতে গেলে সুষ্মিতা কোনমতে বলল,

- উহআবার try কর।

আমি এবার আরেকটু জোরে চাপ দিলাম। এবার প্রায় অর্ধেক ঢুকে গেল। সুষ্মিতা জোরে চিৎকার দিয়ে উঠল কিন্ত আমি ঐ অবস্থাতেই রেখে দিলাম। আমি আশ্চর্য্য হয়ে ওর পিছনের ফুঁটোর Tightness উপভোগ করছিলাম। কোন মেয়ের ভোঁদা এত টাইট হতে পারে না। সুষ্মিতা চিৎকারের মধ্যেই বহু কষ্টে আমাকে বলছিল আর ভিতরে ঢুকাতে। আমি তাই চাপ দিয়ে আর গভীরে ঢুকে গেলাম। কিন্ত কোন ঠাঁপ না দিয়ে ওভাবেই কিছুক্ষ রেখে দিলাম।

আস্তে আস্তে সুষ্মিতা ওর নিতম্বের ফাঁকে আমার সোনায় একটু অভ্যস্ত হয়ে এল। আমি এবার ধীরে ধীরে ছোট ছোট ঠাঁপ দিতে লাগলাম। সুষ্মিতাও এবার ব্যাথা ভুলে উপভোগ করতে লাগল। আমি আর ও দুজনই এক নতুন অভিজ্ঞতা লাভ করছিলাম। আমি আস্তে আস্তে ঠাঁপের গতি বাড়িয়ে দিলাম। সুষ্মিতা আর সুখ পেতে লাগল। সামনে বগলের ফাঁক দিয়ে ওর মাঁই দুটোর নড়াচড়া দেখা যাচ্ছিল। আমি ওর নিতম্ব থেকে হাত সরিয়ে ওর মাঁই দুটো চেপে টিপতে টিপতে ঠাঁপাতে লাগলাম। ওর টাইট ছিদ্রে আর বেশীক্ষ মাল ধরে রাখতে পারলাম না। ছিদ্রের ভেতরেই মাল খসিয়ে দিলাম। সুষ্মিতা প্রচন্ড মজা পাচ্ছিল, এই প্রথমবারের মত ওর নিতম্বের ফুঁটোয় গরম মালের স্পর্শ পেয়ে। মাল সব ফেলে আমি সোনাটা বের করে নিয়ে বিছানায় লম্বা হয়ে শুঁয়ে পড়লাম। সুষ্মিতাও আমার পাশে শুঁয়ে পড়ল।

- এই তোর লজ্জা হয় না, বন্ধুকে দিয়ে করাতে?

আমি কৃত্রিম ধমকের সুরে বললাম। সুষ্মিতা আমার দিকে ফিরে বলল,

- কেন এতে দোষের কি আছে? একজন Friend আর কজন Friend কে হেল্প করতেই পারে। আর তুই আর আমি তো Still শুধুই Friend, তাই না?

- হুম, তাও একটা কথা।

বলে আমি উঠে যেতে নিলাম কিন্ত সুষ্মিতা আবার আমাকে টেনে ধরে শুঁইয়ে দিল। আমি অবাক হয়ে বললাম,

- কি হল, বাইরে যাবি না?

- যাব তো, কিন্ত আমার এক্সপেরিমেন্ট শেষ হয় নি তো।

বলেই সুষ্মিতা আবার ওর মুখ আমার দিকে এগিয়ে আনে।

লেখক সম্পর্কে
আমি সাহিত্যিক নই, নেই লেখালেখির অভ্যাস। বিভিন্ন ব্লগ পড়ে একটা ব্লগ খোলার ইচ্ছা হল, কিন্তু কোন নির্দিষ্ট বিযয়ে পারদর্শীতার অভাবে আটকে গেলাম। একজন চোদনবাজের মাথায় সবসময় চোদাচুদির কথাই ঘুরপাক খাবে এটাই স্বাভাবিক। তাই এটাকেই বেছে নিলাম। এটাতেও সমস্যা, সময়ের অভাব : শিকার করব না গল্প লিখব? না চুদে যে থাকা যায় না, কি আর করি যৌবনজ্বালা।

0 মন্তব্য:

একটি মন্তব্য পোস্ট করুন

 
প্রথম পাতা | পড়াশুনা | ভিডিও