রবিবার, ২১ আগস্ট, ২০১১

স্বর্গের পরী

আকাশ দেখছে রাখী। সকালের রোদ্দুরে ভেজা আকাশ ওকে বরাবরের মত এবার টানল। সিডি প্লেয়ার থেকে ভেসে আসছে রবীন্দ্র সঙ্গীতের অমৃত সুর। গানের সাথে সাথে সুর মেলাল রাখী,

- আমার নিশীথ রাতের বাদল ধারা, এসো হে গোপনে, আমার স্বপ্নলোকে দিশাহারা…।

সবেমাত্র কলেজ পার হয়ে বিশ্ববিদ্যালয়ের আঙ্গিনায় পা দিয়েছে সে। সম্ভ্রান্ত পরিবারে জন্ম হবার সুবাদে ছোটোবেলা থেকেই আদরে-আহ্লাদে মানুষ। তার তেমন কোন চাওয়াই কখনও অপূর্ণ থাকে নি। জীবনের একটা পর্ব তার কেটেছে পরিবারের সাথে। তাই একটা সঙ্গীর অভাব বোধ তাকে সেভাবে কখনও জেঁকে ধরে নি। ছোটোবেলা থেকেই তার ছেলে বন্ধুর অভাব না থাকলেও কখনও তাদের কেউ ওকে প্রেম নিবেদন করে নি। আর অনুভুতি শেয়ার করার ক্ষেত্রে ছেলে বন্ধুদের মাঝে কিছু সীমাবদ্ধতাও রয়ে যায়।

জীবনে সত্যিকার অর্থেই একজন সঙ্গী দরকার সেটা সে অনুভব করে কলেজে ওঠার পর। যখন ওর ভাই বাইরে চলে যায় আর মা-বাবা দুজনই ব্যস্ত হয়ে পড়ে দৈনন্দিন কাজে। তখন ও অনুভব করে পারিবারিক আনন্দ আর খুঁনসুটির বাইরেও একটা পৃথিবী আছে। আলাদা ভাবে একটা বয়ফ্রেন্ড-এর চাহিদা বোধ করত। শেয়ারিং ছাড়াও বাড়ন্ত বয়সের জৈবিক চাহিদা মেটানও একটা প্রয়োজন ছিল। কিন্তু গার্লস কলেজে পড়ার সুবাদে ওর বয় ফ্রেন্ড বানানর সুযোগটা অনেক কম ছিল। তবে সবচেয়ে বড় সমস্যা ছিল যেটা, সেটা হল রাখীর বাহ্যিক কাঠামো। ঈশ্বর তাকে অনেক কিছু দিয়েছে, সুন্দর চোখ, সুন্দর কন্ঠ, সুস্থ্য পরিবেশ শুধু দেয় নি একটি সুন্দর চেহারা। মোটা এবং কালো হবার সুবাদে ওকে কোন ছেলেই আগ বাড়িয়ে প্রেম নিবেদন করতে যেত না।

রাখী মাঝে মাঝে ওর অনেক ছেলে বন্ধুর সাথেই ফ্লার্ট করত কিন্তু কেউই বেশি দূর যায় নি। বিশ্ববিদ্যালয়ে ওঠার পর রাখী এক সাথে অনেকগুলো ছেলের উপর প্রেমের টোপ ফেলে কিন্তু যেখানে স্বয়ং ক্লিওপিড ধনুক উল্টো করে ধরেছে সেখানে এই কদাকার মানবীর কি সাধ্য পুরুষের তাম্র হৃদয় দখল করবে? যেদিন থেকে রাখী বুঝতে পারল আসলে পুরো ক্যাম্পাসের কোন ছেলেই ওর প্রতি দূর্বল না তখন সে তার কূটচাল খেলা শুরু করল। চেষ্টা করতে লাগল ক্যাম্পাসের অন্যান্য ছেলেদের আর মেয়েদের মাঝে সম্পর্ক খারাপ করে দেবার।

কিছু ক্ষেত্রে আংশিক সফল হলেও ও যেটা চেয়েছে সম্পর্কের মাঝে ফাটল ধরিয়ে ও ছেলেদের কাছে এসে মন জয় করবে সেটা হয় নি। বরঞ্চ ওর ষড়যন্ত্র ফাঁস হয়ে গিয়ে এখন গোটা ক্যাম্পাসে ও হাসির পাত্র। এসব ভেবে ভেবে রাখীর মনটা আবার খারাপ হয়ে গেল। এমনিতেই বাড়িতে মা-বাবা কেউ নেই, একা একা রবীন্দ্র সঙ্গীত শুনছে, তার উপর নিঃসঙ্গ যৌবন। বিমূঢ় একাকী যৌবন সবকিছু তাকে অন্য এক জগতে নিয়ে যেতে চাইছে।

যখন রাখীর মন বেশি খারাপ থাকে, সে তখন পর্ণ মুভি দেখে। ছোটবেলা থেকেই তার এ অভ্যাস। বরাবরের মত এখন রবীন্দ্র সঙ্গীত বন্ধ করে তার সংগ্রহ থেকে নটি আমেরিকা সিরিজের একটা পর্ণ-এর ডিভিডি চালু করল। আয়নার সামনে দাঁড়িয়ে বিবস্ত্র হয়ে গেল রাখী। খুঁটিয়ে খুঁটিয়ে দেখতে লাগল তার বিবস্ত্র শরীর। ৪৪-৩৮-৪৮ সাইজের লোভনীয় শরীরের উপর চোখ দিল সে। লিওনার্দো দ্য ভিঞ্চি যেমন নিজের প্রতিবিম্ব দেখে প্রেমে পড়েছিলেন তেমনি আজ রাখীও আত্মপ্রেমে নিমজ্জিত হল। আয়নার এক পাশে বলতে থাকা পর্ণ মুভির প্রতিবিম্ব আর কদিকে আত্মমৈথুনে নিমজ্জিত রাখী।

যোনীতে দ্রুতবেগে আঙ্গুলি করতে করতে কেঁপে কেঁপে উঠতে লাগল রাখী। আত্মমৈথুনের সুখে রাখীর চোখ বুজে আসছিল আর চোখ খুললেই দেখতে পাচ্ছিল পর্ণ যা তার উত্তেজনাকে বাড়িয়ে দিচ্ছিল বহুগুণে। হঠাৎ কলিং বেল বেজে উঠল। রাখী প্রথমে ভেবেছিল যাবে না কিন্তু টানা কয়েকবার বাজার পর উঠে দাঁড়াল। পর্ন মুভিটা পজ করে রেখে একটানে ড্রয়ার থেকে ড্রেসিং গাউনটা পড়ে নিল। হাত ধোয়ার সময় নেই, তাই হাতে লেগে থাকা যোনীরস মুখ দিয়ে চুষতে চুষতে দরজা খুলল। দরজা খুলে রাখী যারপরনাই বিরক্ত। এই সকালে ভিক্ষুক। ইচ্ছে হল ভিক্ষুককে একটা লাথি মারে। এদিকে ভিক্ষুক কান্নাসুরে ওর কাছে টাকা চাইল।

রাখীর যোনী তখন চুলকাছে, দ্রুত আবার হস্তমৈথুন করার জন্য কিছু না বলে দরজা লাগিয়ে দিল রাখী। হঠাৎ রাখীর মাথায় একটা দুষ্টু বুদ্ধি চাপল, দ্রুত আবার দরজা খুলল। ভিক্ষুকটা তখন ওখানে দাঁড়িয়ে। মাঝবয়েসী ভিক্ষুক, শরীরে কোন প্রতিবন্ধকতা নেই। রাখী ভিক্ষুককে প্রশ্ন করল যে তার শারীরিক কোন সমস্যা না থাকলেও ভিক্ষা করে কেন। ভিক্ষুক বলল কাজ না পাওয়ায়। রাখী ভিক্ষুককে ঘরের ভিতর আসতে বলল। নিজের রূমে নিয়ে গিয়ে সোফায় বসাল। অবাক বিস্ময়ে ভিক্ষুকটা ওকে অনুসরণ করল। রাখী ভিক্ষুককে সোফায় বসিয়ে আবার পর্ণ মুভিটা ছেড়ে দিল আর ভিক্ষুকের সামনে দাঁড়িয়ে পোজ দিয়ে ড্রেসিং গাউনটা ছেড়ে দিল। নগ্ন রাখী স্তনে চর্বির ঢেউ তুলে ভিক্ষুককে বলল,

- Wanna try me.

বলে একটা চোখ মারল। এদিকে দরিদ্র ভিক্ষুক একবার তাকাছে রাখীর গাঢ় বাদামী স্তনের দিকে আর কবার তাকাছে পর্নের নায়িকার দিকে। এদিকে রাখীর আহ্বানের ভাষা না বুঝলেও বুঝতে পারল যে কি করতে হবে। সমাজের সবচেয়ে নিচু স্তরের লোক যাকে কিনা বাজারের সবচেয়ে সস্তা পতিতার সাথে সঙ্গম করতেও দুবেলা খাবারের টাকা বিসর্জন দেয়া লাগত। রাখী যতই দেখতে খারাপ হোক না কেন তার কাছে ওকে পরীর মত লাগছিল। উত্তেজনায় ভিক্ষুকটির পুরুষাঙ্গ দাঁড়িয়ে গেল। নরম লুঙ্গী ছিঁড়ে বেরিয়ে এল তার লিঙ্গ ঠিক যেন পরীকে সম্মান জানাল তার লিঙ্গটি। রাখী এক হাতে লুফে নিল ভিক্ষুকটির লিঙ্গ। দুঠোঁট গোল করে লিঙ্গের শিশ্ন মুখে নিয়ে চুষতে লাগল রাখী। এরকম সুখ পেয়ে গোঙাতে লাগল ভিক্ষুকটি কিন্তু তার শরীরের বিশ্রী গন্ধে রাখী আর বেশিক্ষ ভিক্ষুকটির লিঙ্গ চুষল না।

এসিটা ওন করে দিয়ে ভিক্ষুকটির গায়ে বডি স্প্রে মেখে দিয়ে দুপা ফাঁক করে বিছানায় শুঁয়ে পড়ল রাখী। ভিক্ষুকটিকে ইশারায় যোনীতে মুখ দিতে বলল। লোকটি চুষতে লাগল রাখীর যোনীমুখ আর দুহাত দিয়ে জোরে জোরে টিপতে লাগল রাখীর স্তন। আনন্দে শিহরিত হয়ে মৃদু চিৎকার দিচ্ছে রাখী। এদিকে এসব কাজে অভ্যস্ত না হওয়ায় ভিক্ষুকটি আর থাকতে না পেরে লিঙ্গ রাখীর যোনীমুখে লাগিয়ে জোরে ঠাঁপ দিয়ে ঢুকিয়ে দিল। রসসিক্ত যোনীতে ঢুকে গেল ভিক্ষুকটির পুরুষাঙ্গ। কুমারী যোনীতে প্রথম আঘাতের ফলে নির্ঝরের স্বপ্নভঙ্গের মত রক্তপাত হতে লাগল। ভিক্ষুকটি প্রাণপনে ঠাঁপ দিতে লাগল রাখীর যোনীতে। যোনীর প্রথম অংশ যেখানে অনুভূতিগুলো জাগ্রত হয় সেখানটাতে যেন ঝড় শুরু হয়ে গেল। ভিক্ষুকটি রাখীর ঠোঁটে চুমু দিয়ে আটকে ধরে রাখল। ভিক্ষুকটির ঠোঁটের গাঁজার গন্ধ এক অন্যরকম মাদকতা সৃষ্টি করল রাখীর ভেতর।

ভিক্ষুকটিকে জড়িয়ে ধরে তলঠাঁপ দিতে লাগল রাখী। এভাবে দুজনের গোঙানিতে পরিবেশে এক অন্য ধরনের উন্মাদনা সৃষ্টি হল। হঠাৎ রাখীর পেট থেকে এক অদ্ভু ধরণের অনুভূতি আস্তে আস্তে নিচে নামতে লাগল। এদিকে ভিক্ষুকটি রাখীর ঠোঁটে চুমু খেতে খেতে জোরে জোরে ঠাঁপ দিয়ে চিৎকার করে বীর্যপাত করল। গরম বীর্য রাখীর জরায়ুতে পড়তেই রাখী চরম পুলকের মূহুর্তে আবির্ভূত হল। দুজনে কিছুক্ষ দুজনকে জাপটে ধরে শুয়ে থাকল। ভিক্ষুকটি আমুদের মত রাখীর স্তন টিপতে লাগল।

রাখী এরপর ভিক্ষুকটিকে দুশ টাকা দিয়ে বিদায় জানাল। আয়নার সামনে দাঁড়িয়ে দেখতে লাগল নিজেকে। এক অভূতপূর্ব আনন্দ অন্যরকমের সৃষ্টি সুখের উল্লাসে ভাসিয়ে দিল রাখীকে। আয়নার নিজের চোখের দিকে তাকাল রাখী। চোখ দুটো যেন জ্বলছে তার পরীর মত, স্বর্গের পরী।

লেখক সম্পর্কে
আমি সাহিত্যিক নই, নেই লেখালেখির অভ্যাস। বিভিন্ন ব্লগ পড়ে একটা ব্লগ খোলার ইচ্ছা হল, কিন্তু কোন নির্দিষ্ট বিযয়ে পারদর্শীতার অভাবে আটকে গেলাম। একজন চোদনবাজের মাথায় সবসময় চোদাচুদির কথাই ঘুরপাক খাবে এটাই স্বাভাবিক। তাই এটাকেই বেছে নিলাম। এটাতেও সমস্যা, সময়ের অভাব : শিকার করব না গল্প লিখব? না চুদে যে থাকা যায় না, কি আর করি যৌবনজ্বালা।

0 মন্তব্য:

একটি মন্তব্য পোস্ট করুন

 
প্রথম পাতা | পড়াশুনা | ভিডিও