বৃহস্পতিবার, ২৫ আগস্ট, ২০১১

সাংবাদিকতা ৪

ঝর্ণা আমার দিকে তাকিয়ে একটু মুচকি হাসল। বিমল বলল,

- স্যার, আপনার লাগেজটা দিন আমি গাড়িতে নিয়ে গিয়ে রাখছি।

আমি আমার লাগেজ ওকে দিতেই ও ঝর্ণার লাগেজটাও তুলে নিল। ঝর্ণা হাই হাই করে উঠল। আমি ওকে চোখের ঈশারায় বারণ করলাম। ট্রেন থেকে নেমে টিটি সাহেবকে বিদায় জানালাম। স্টেশনের বাইরে এসে দেখলাম, গাড়ি রেডি। আমি আর ঝর্ণা পেছনের সিটে উঠে বসলাম। হোটেলে পৌঁছতে মিনিট দশেক লাগল। হোটেলে চেক ইন করে, নিজের রূমে গেলাম। বিমল আমাদের সঙ্গেই আমাদের রূম পর্যন্ত এল। ঘরে লাগেজ রেখে আমাকে বলল,

- স্যার, আমি এখন অফিসে যাচ্ছি, অফিসে খবর দিচ্ছি আপনি চলে এসেছেন। আমি আবার কখন আসব?

- তুমি এখন যাও, বালিচরণকে বলবে আমাকে একবার ফোন করতে।

আমি আমার ভিজিটিং কার্ডটা ওকে দিলাম। ও সেলাম ঠুকে চলে গেল। হোটেলের ঘর দেখে আমার চক্ষু চড়কগাছ। এ তো হোটেল রূম নয়, একটা স্যুইট। বিগ বোসরা এলে ম্যানেজমেন্ট এ ধরণের বন্দোবস্ত করে থাকেন। আমার খুব জানতে ইচ্ছে করছিল, আমি কি তাহলে বিগ বোস হয়ে গেছি? কিন্তু কার কাছ থেকে জানব? বড়মাকে একটা ফোন করলাম। জানিয়ে দিলাম, হোটেলে পৌঁছেছি। বিগ বোসকে যেন জানিয়ে দেয়। বড়মা জানাল বিগ বোস এর মধ্যে জেনে গেছেন আমি হোটেলে পৌঁছে গেছি। একটা ম্যাসেজ ঢুকল দেখলাম স্বপ্নার কাল রাতে ফোন বন্ধ করে রাখার জন্য অভিমান। ঝর্ণা সোফায় গা এলিয়ে বসে ছিল। ওর দিকে তাকাতেই দেখলাম চোখ নামিয়ে নিল, ওকে বেশ ক্লান্ত দেখাছে,

- কি ভাবছ? এ কোথায় এসে পড়লাম?

- না।

- তা হলে?

- ভাবছি এতটা সৌভাগ্য আমার কপালে লেখা ছিল।

- কিসের সৌভাগ্য?

- এখানে এক্সাম দিতে এসে এরকম হোটেলে থাকব।

- ধূস, যত সব আজে বাজে কথা।

- না গো মুকুল সত্যি বলছি, তোমার সঙ্গে দেখা না হলে আমার হয়ত অনেক কিছুই অজানা থেকে যেত।

- আমার ঠিক তাই।

আমার চোখে দুষ্টুমির ঝিলিক।

- যাঃ যতসব আজে বাজে চিন্তা।

- কি খাবে?

- ফ্রেস হয়ে খাব।

- ফ্রেস হবার আগে কিছু গরম গরম খেয়ে নাও। তারপর দেখবে ফ্রেস হতে দারুণ মজা।

- জানি এ অভিজ্ঞতা তোমার আছে। আমার কাল পরীক্ষা, সিটটা কোথায় জানতে একবার যেতে হবে।

- তোমায় চিন্তা করতে হবে না। একটু পরেই বালিচরণ আসবে, ও আমাদের এখানকার ট্যুর চিফ, ওকে বললেই সব ব্যবস্থা করে দেবে।

ঘরের বেলটা বেজে উঠল। লক ঘুরিয়ে খুলতেই একজন ওয়েটার এসে বলল,

- স্যার কফি আর কিছু স্ন্যাক্স নিয়ে আসি?

আমি ছেলেটির দিকে তাকালাম,

- তোমাকে কে বলল, আমাদের এই সময় এগুলো লাগবে?

- হুকুম আছে স্যার। আমার ওপর এই কামরার দেখভালের দায়িত্ব পড়েছে।

- তোমায় কে বলেছে?

- অফিস থেকে।

ঝর্ণা কাত হয়ে সোফায় গা এলিয়ে দিয়েছে। ওর দিকে ছেলেটি একবার তাকাল। তাকানই উচি, আমি ওর জায়গায় থাকলে আমিও তাকাতাম।

- ঠিক আছে যাও নিয়ে এসো।

মনে হচ্ছে কোন অবস্থাসম্পন্ন গেরস্থের ড্রইং রূমে বসে আছি। ঝর্ণার দিকে তাকালাম, ও এবার পা দুটো ওপরে তুলে টান টান হয়ে শুয়ে পড়েছে। শরীরের চরাই উতরাই দেখলে সত্যি নেশা লেগে যায়। কালকের রাতের কথাটা মনে পড়ে গেল, সত্যি আমি খুব ভাগ্যবান। না হলে এরকম একটা মেয়ে আমার কপালেই বা জুটবে কেন। নিজের ব্যাগ থেকে টাওয়েল আর একটা পাজামা পাঞ্জাবী বার করে নিলাম আর সাবান শ্যাম্পু। ঝর্ণা চোখ বন্ধ করে পড়ে আছে। কাছে গিয়ে দেখলাম, ঘুমিয়ে পড়েছে। ওকে আর বিরক্ত করলাম না।

ঘরটা ভাল করে ঘুরে ঘুরে দেখলাম, আবিষ্কার করলাম এই ঘরের ভেতরেও আর একটা ঘর আছে। খুলে দেখলাম, টা আর সুন্দর। দেখে মনে হচ্ছে শোবার ঘর। পলঙ্ক দেখে এখন শুয়ে পতে ইচ্ছে করছে। কিন্তু না, ঝর্ণাকে সারপ্রাইজ দিতে হবে। সত্যি ভাগ্য করে জন্মেছিলাম। জানলার পর্দাটা একটু সরাতেই দেখলাম কাছেই একটা ছোট পাহাড়ের মত দেখাছে, কি দারুণ দৃশ্য। সত্যি সত্যি সত্যি, তিন সত্যি, আমি ভাগ্যবান। হ্যাঁ আজ বলছি আমি ভাগ্য করেই জন্মেছি। কিন্তু যেদিন গ্রাম থেকে শহরে পা রাখলাম, একটা অনাথ ছেলে, শুধু স্যারের একটা চিঠি সঙ্গে করে আর পকেটে স্যারের দেওয়া কিছু টাকা। আসার সময় স্যার খালি বলেছিলেন,

- কোলকাতায় যাচ্ছিস যা, জোয়ারের জলে ভেসে যাস না। নিজের কেরিয়ারটা তৈরি করিস।

আমরা, স্কুলের ছাত্ররা বলতাম মনা মাস্টার। নিঃসন্তান মনা মাস্টার আমার কারিগর, স্যারের কাছেই শুনেছি। আমার বাবা মনা মাস্টারের বন্ধু। একবছর বন্যায় আমাদের গ্রামে খুব কলেরা হয়েছিল, আমার বাবা মা সেই সময় একসঙ্গে মারা যান। সেই থেকেই আমি গ্রামের ছেলে। তবে মনা মাস্টারের বাড়িতেই বড় হয়েছি। আর কত কি যে হয়েছে, তা বলে শেষ করা যাবে না। এখন আমি বছরে একবার গ্রামে যাই, অন্নপূর্ণা পূজোর সময়। আমাদের যা কিছু জমি-জমা সব মনা মাস্টারের হেপাজতে। ভিটেটায় ভাঙা মাটির দেওয়াল এখন মাথা উঁচু করে দাঁড়িয়ে আছে। জানি না এ বছর গিয়ে কি দেখব। বন্ধুরা ঐ সময় সবাই আসে, দেখা সাক্ষাৎ হয়। ঐ দুচারদিন বেশ ভাল লাগে। মা-বাবা কাউকেই মনে পড়ে না। আমি যখন কোলকাতায় আসছি, মনা মাস্টার আমাকে একটা এ্যালবাম দিয়েছিলেন,

- জানি না তোর সঙ্গে আমার আর দেখা হবে কি না, এটা রাখ, এতে তুই তোর পরিবারকে জানতে পারবি।

সত্যি কথা বলতে কি গ্রামে থাকাকালীন, মা-বাবা কি জিনি জানতে পারি নি। রঞ্জিতদার বাড়িতে এসে বুঝতে পারলাম, মা কি জিনি। নরম হাতের ছোঁয়ায় চমকে উযলাম। ঝর্ণা পাশে দাঁড়িয়ে আছে। আমার মুখের দিকে এক দৃষ্টে তাকিয়ে আছে। হাসলাম, ঝর্ণা বুঝতে পারল, আমার হাসির মধ্যে কোন প্রাণ নেই।

- কি ভাবছিলে এত?

- না।

- লুকিয়ে যাচ্ছ? আমার জন্য তোমার কোন অসুবিধে?

- ধু, পাগলি।

আমার কথায় ঝর্ণা হেসে ফেলল।

- আবার বল।

- কি?

- ঐ যে বললে।

- বার বার বললেও প্রথম বারের মত মিষ্টি লাগবে না।

ঝর্ণা আমার নাকটা ধরে ঝাঁকিয়ে দিল। বেলটা বেজে উঠল, ঝর্ণা গিয়ে দরজা খুলল। ওয়েটার এসেছে, ট্রেতে অনেক কিছু সাজিয়ে নিয়ে।

- স্যার, ব্রেকফাস্ট কখন করবেন?

- তুমি ঘন্টা খানেক বাদে একবার এসো।

- স্যার রূম সার্ভিসের বেলটা একবার কাইন্ডলি বাজিয়ে দেবেন।

- ঠিক আছে।

ওয়েটার চলে যেতেই, ঝর্ণা ট্রেটা নিয়ে বসল। স্ন্যাক্স আর কফি, ঝর্ণা নিজেই সব নিজে হাতে করল। আমাকে একটা কাপ এগিয়ে দিয়ে বলল,

- স্ন্যাক্সগুলো নিজে হাতে হাতে নাও।

বেশ খিদেও পেয়ে গিয়েছিল, দুজনই গোগ্রাসে খেলাম। কথাপ্রসঙ্গে জানতে পারলাম ঝর্ণারা দুই বোন। ছোট বোন এবার মাধ্যমিক দিয়েছে। ওরা থাকে গোলপার্কে। ওরা বেশ অবস্থাসম্পন্ন পরিবার। ওর মা পশ্চিমবঙ্গ সরকারের তথ্য-সংস্কৃতি দপ্তরের একজন বড়ো অফিসার। ঝর্ণার কথামত উনি আমাকে ভাল মত চেনেন। তাছাড়া কাগজে আমার লেখাও পড়েছেন। ঝর্ণা এখানে একটা মেডিক্যাল এক্সাম দিতে এসেছে। ওকে কালকের কথা বলতেই ওর মুখ চোখ রাঙা হয়ে উঠল। বললাম,

- আমি হয়ত ভুল করেছি।

ঝর্ণা কিছুতেই সে কথা স্বীকার করল না।

- ব্যাপারটা এরকম, এরকম ঘটনা ঘটতেই পারে।

আমি ওর কথা শুনে একটু অবাক হলাম। ওকে বলার চেষ্টা করলাম,

- আমরা হয়ত কোন অন্যায় কাজ করেছি।

- না, অন্যায় নয়, আমরা দুজনই সহমত হয়েই একাজ করেছি। তাছাড়া আমরা এখন ফ্রি-সেক্স নিয়ে অনেক কথা বলি, কিন্তু কাজের বেলা দেখা যায় শূন্য।

আমি আর কথা বাড়ালাম না। ওকে বললাম,

- তুমি বাথরূমে আগে যাবে না আমি যাব?

- তুমি আগে সেরে নাও, তারপর আমি যাব।

আমি ওর সামনেই জামাটা খুলে ফেললাম। তারপর লজ্জা পেয়ে আবার পতে গেলাম, ও হেসে ফেলল।

- এখন লজ্জা যায় নি?

আমি হেসে ফেললাম। ঠাওয়েলটা কাঁধে নামিয়ে বাথরূমে চলে গেলাম।। মিনিট পনেরো পরে হাত দিয়ে চুলটা ঝাতে ঝাতে বেরিয়ে এলাম। ঝর্ণা একটা ছোট সর্টস পড়েছে আর একটা সেন্ডো গেঞ্জি। আমি একঝলক ওর দিকে তাকিয়েই মাথা নীচু করলাম। এই পোষাকে ওর দিকে তাকানো খুব মুস্কিল, আমারটা হয়ত আবার দাঁড়িয়ে যাবে।

- তোমার একটা ফোন এসেছিল।

- কে করেছিল।

- নাম তো বলে নি। বলল অফিস থেকে বলছি।

- ও।

- আবার করবে বলেছে আধঘন্টা পর।

- ঠিক আছে। উঃ আসতে না আসতেই কাজের তাড়া

আমি আমার ব্যাগটা টেনে নিয়ে, চেনটা খুললাম। পাজামা পাঞ্জাবী আর পড়া যাবে না। ব্যাটারা হয়ত এখন এসে পড়বে। আমি একটা জিন্সের প্যান্ট আর গেঞ্জি বের করলাম। হঠাৎ আমার টাওয়েলে টান পল। আমি একবারে উলঙ্গ হয়ে গেলাম, হেই হেই করে উঠলাম। আমার হাত অটোমেটিক আমার নিম্নাঙ্গে চলে গেল। আমি প্রাণপনে আমার হাত দিয়ে ঢাকার চেষ্টা করলাম, ঝর্ণা ছুটে তখন বাথরূমের গেটে, খিল খিল করে হাসছে। আমি কিংকর্তব্যবিমূঢ়। ঝর্ণা ঈশারায় অশ্লীল ইঙ্গিত করছে। আমি বললাম,

- প্লীজ

- আগে কাছে এসো।

- না, কেউ এখন হয়ত চলে আসতে পারে।

- গেট লক করা আছে। তাছাড়া লাল আলো জালিয়ে দিয়েছি।

- তার মানে?

- তার মানে আমরা এখন বিজি আছি, কেউ যেন আমাদের ডিস্টার্ব না করে।

- কাল রাতে খুব মজা নিয়েছ।

আমি ঝর্ণার দিকে তাকালাম, ওর চোখের ইঙ্গিত বদলে যাচ্ছে।

- ভেবেছ আমি বুঝতে পারি নি।

আমার হাত এখন নিম্নাঙ্গে চেপে বসে আছে।

- কাছে এসো।

- প্লিজ।

- কালকে ঘুমিয়ে পড়েছিলে, তাই না?

- হ্যাঁ ঠিকই তো। তুমিই তো ঐসব করে আমাকে জাগিয়ে দিলে।

- ট্রেনে উঠতেই বুকের ওপর চোখ, ভেবেছিলে আমি কিছু বুঝি না?

- তা ঐরকম ভাবে...

- ঐ রকম ভাবে, মরার মত ঘুমিয়ে থাকা?

- প্লিজ।

- কাছে এসো।

আমি নিজেকে আর ঠিক রাখতে পারলাম না। ছুটে গিয়ে ওকে জাপটে ধরলাম। ওর ঠোঁট কামড়ে ধরে চুষতে লাগলাম। বুকের মাঁই দুটো বেশ জোরে চটকাতে আরম্ভ করলাম। কেন জানি আমার ভেতরের পশুটা আজ এই মুহূর্তে জেগে উঠেছে। ঝর্ণা আমার শক্ত হয়ে ওঠা নুনুটা দুহাতে ঘষছে। আমি এই মুহূর্তে হিংস্র বাঘের মত ওকে আঁচড়ে কামরে একাকার করে দিচ্ছি।

- মুকুল একটু আস্তে।

চোখ বোজা অবস্থায় আবেশের সুরে ঝর্ণা কথা বলল। আমি ওর ঠোঁট থেকে ঠোঁট সরালাম। ও চোখ খুলল। চোখ দুটো গোলাপের রং। ওর হাত তখন আমার সোনামণিকে নিয়ে খেলা করছে। আমি ওর কপালে একটা চুমু খেয়ে, গেঞ্জিটা ওপরের দিকে তুলে ধরলাম। ও বাধ্য মেয়ের মত হাত দুটো ওপরে তুলল। কাল রাতে আবছা অন্ধকারে ওকে দেখেছিলাম। সে দেখার সঙ্গে এই হাজার পাওয়ারের লাইটের তলায় ওকে দেখে আর অবাক হলাম। ছোট ছোট মাঁই দুটো বুকের সঙ্গে একেবারে লেপ্টে আছে। একটুও ঝোলে নি। নিপিল দুটো অসম্ভব রকমের বাদামী। ওর বাঁদিকের মাঁইটার ঠিক ওপরে একটা সবজে রংয়ের তিল। নির্মেদ শরীরটা অসম্ভব রকমের সেক্সি।

- কি দেখছ?

ওর চোখে চোখ রাখলাম।

- কালকে দেখেও আস মেটে নি?

- তোমাকে যত দেখব তত তুমি আমার কাছে নতুন।

- যাঃ।

আমাকে জাপ্টে ধরে আমার বুকের নিপিলে একটা চুমু খেল। বাঁহাত দিয়ে জাপ্টে ধরে আমার লোমশ বুকে মুখ ঘষতে শুরু করল। আমি ওর ডানদিকের মাঁই-এর বোঁটাটায় শুশুড়ি দিতে থাকলাম।

- তোমার সঙ্গে সেক্স করে আমি সবচেয়ে বেশি মজা পাই।

কথাটায় খটকা লাগল।

- আর কার সাথে এর আগে সেক্স করেছ নাকি?

- আঁ।

আস্তে আস্তে বুকের ওপর মুখটা ঘষতে ঘষতে না বলল। নিজেকে ছাড়িয়ে নিয়ে ওর প্যান্টটা কোমর থেকে টেনে নামিয়ে দিলাম। ও হাতটা ওর পুশিতে নিয়ে এল, তবে বেশিক্ষণের জন্য নয়। হাতটা সরিয়ে দিলাম। একটু দূরে গিয়ে ওর নগ্ন শরীরটা তাড়িয়ে তাড়িয়ে উপভোগ করতে লাগলাম। এক কথায় বলতে গেলে চেটে পুটে একেবারে...। ভলাচুয়াস সেক্সি গার্ল বলতে যা বোঝায়, ঝর্ণা ঠিক তাই। ওর শরীরের মাপটা পারফেক্ট ৩২-২২-৩২, নাভির নীচ থেকে ওর পুশির মুখ পর্যন্ত অসম্ভব রকমের সুন্দর। ওকে দেখে মনে পড়ে গেল, বাসন্তী তুই বাঁশ বাগানে চল তোর নাভির নীচে মানুষ ধরার কল। সত্যি ওর পুশি কালকে দেখেছি, কিন্তু কালকের দেখা আর আজকের দেখার মধ্যে অনেক পার্থক্য। ওকে রিকোয়েস্ট করলাম,

- একটু পেছন ফিরে দাঁড়াবে?

- কেন?

- আমি তোমার পাছুটা একটু দেখব।

- যাঃ।

- প্লিজ।

- না।

- কেন?

- এত দেখেও কি তোমার সখ মিটছে না?

- প্লিজ

ঝর্ণা খিল খিল করে হেসে ফেলল,

- আচ্ছা বাবা আচ্ছা, দেখ।

ঝর্ণা পেছন ফিরে দাঁড়াল। সত্যি ওপরওয়ালা ওকে নিজের হাতে গড়ে এ পৃথিবীতে পাঠিয়েছেন। এত অপূর্ব শরীর আমি আগে কখন দেখি নি। ঠিক ওল্টানো তানপুরার মত ওর পাছাটা। যেমন গোল তেমন নিটোল। এখনই গিয়ে ধরতে ইচ্ছে করছিল, না তা করলাম না। আমি ঝর্ণাকে বললাম,

- একটু তোমার হাত দুটো ওপরে তুলবে?

ও আমার দিকে ফিরে বক্র দৃষ্টিতে, তাকাল।

- না।

লেখক সম্পর্কে
আমি সাহিত্যিক নই, নেই লেখালেখির অভ্যাস। বিভিন্ন ব্লগ পড়ে একটা ব্লগ খোলার ইচ্ছা হল, কিন্তু কোন নির্দিষ্ট বিযয়ে পারদর্শীতার অভাবে আটকে গেলাম। একজন চোদনবাজের মাথায় সবসময় চোদাচুদির কথাই ঘুরপাক খাবে এটাই স্বাভাবিক। তাই এটাকেই বেছে নিলাম। এটাতেও সমস্যা, সময়ের অভাব : শিকার করব না গল্প লিখব? না চুদে যে থাকা যায় না, কি আর করি যৌবনজ্বালা।

0 মন্তব্য:

একটি মন্তব্য পোস্ট করুন

 
প্রথম পাতা | পড়াশুনা | ভিডিও