রবিবার, ২১ আগস্ট, ২০১১

পিসাত্ব বোন

ওকে নিয়ে আমার কল্পনা করা অনৈতিক। আপন পিসাত্ব বোন। সম্পর্কে বোন। আমার সাথে খুব ভালো একটা শ্রদ্ধা-বিশ্বাস-ভালোবাসা মিশ্রিত সম্পর্ক। ছোটবেলা থেকেই ও আমার খুব প্রিয়। কখন ভাবি নি ওকে নিয়ে আজেবাজে কোন কল্পনা করা যাবে। এমন কি একসময় ভেবেছি, যদি কোন সামাজিক বাধা না থাকত, আমি ওকে বিয়ে করতাম। দাদা-বোনের প্রেমও হতে পারত আমি একটু এগোলে। ও সবসময় রাজী। আমরা দুজন জানি মনে মনে আমরা দুজন দুজনকে পছন্দ করি খুব।

সেই রেখাকে হঠাৎ একদিন ঝকঝকে লাল পোষাকে ছবি তুলতে গিয়ে অন্য রকম দৃষ্টিতে দেখতে শুরু করলাম। কামনার দৃষ্টি। ওর শরীরে তখন যৌবন দানা বাঁধতে শুরু করেছে মাত্র। কামনার মাত্রা চরমে উঠল যখন সে কয়েক মাস আমাদের বাড়িতে ছিল পড়াশোনার জন্য। সেই সময়টা ওর দেহে যৌবনের জোঁয়ার। সমস্ত শরীরে যৌবন থর থর করে কেঁপে কেঁপে উঠছে। আমার চোখের সামনে রেখার সেই বাড়ন্ত শরীর আমাকে কামনার আগুনে পোড়াতে লাগল। নৈতিকতা শিকেয় উঠল।

যে কারণে কামনার এই আগুন জ্বলল তা হল রেখার বাড়ন্ত নমনীয় স্তনযুগল। এমনিতেই ওর ঠোঁট দুটো কামনার আধার, তার উপর হঠাৎ খেয়াল করলাম ওর স্তন দুটো পাতলা ঢিলা কামিজ ভেদ করে বেরিয়ে আসতে চাইছে। ভেতরে কোন ব্রা নেই, শেমিজও নেই বোধয়। কিছুদিন আগে দেখেছি ওর কিশোরী স্তন বেড়ে উঠছে। কিন্তু এখন দেখি ওর স্তন দুটো কৈশোর পেরিয়ে যৌবনের চরম অবস্থায় এসে সামনে না এগিয়ে ব্রা'র অভাবে নিন্মগামী হয়েছে। সেই কিঞ্চিত নিন্মগামী স্তন দুটো এত সুন্দর করে কামিজ ভেদ করে বেরিয়ে আসে, আমি বোঁধা বোঁধা দুধ বলতে শুরু করি মনে মনে। বোঁধা মানে দড়ির বান্ডিলের মত স্তনের শেপটা পাক খেয়ে নামছে দৃঢ় প্রত্যয়ে। কামনার আধার। সাইজে আমের মত হবে।

আমার চোখদুটো সেই আম দুটো থেকে কিছুতেই সরাতে পারতাম না। ব্রা পরত না বলে স্তন দুটো সুন্দর ছন্দে কেঁপে কেঁপে উঠত। রান্নাঘর থেকে ভাত-তরকারী নিয়ে যখন ডাইনিং টেবিলে আসত, আমার সেই দৃশ্যটা সবচেয়ে বেশী চোখে ভাসে। কার তখন আমি একপাশ থেকে রেখার বগলের একটু সামনে বোঁধা বোঁধা স্তন দুটো ছন্দে ছন্দে কেঁপে উঠা দেখতাম। নিস্পাপ স্তনযুগল। দেখে অপরাধবোধে ভুগতাম। কিন্তু না দেখেও থাকতে পারতাম না। পরে অনেকবার কল্পনা করে করে হাত মেরেছি, মাল ফেলেছি। রাতে শুলেই কল্পনা করতাম কী করে ওকে পাব।

- বাড়ির সবাই কোথায়?

- বাইরে, দেরী হবে ফিরতে।

- বস গল্প করি।

- হাসছ কেন?

- এমনি।

- তোমার হাসিটা এমনি খুব সুন্দর।

- হি হি হি

- তোমার চোখও।

- আর?

- চুল।

- আর?

- হুম

- বল না দাদা।

- দাদা ডাকলে বলা যাবে না।

- ঠিক আছে দাদা ডাকব না, এবার বল।

- তোমার ঠোঁট।

- আর?

লজ্জায় লাল হল মুখ

- তোমার হাত, বাহু।

- আর?

- আর তোমার আগাগোড়া সবকিছু সুন্দর।

- হি হি হি

- হাসছ কেন?

- তুমি কি আমার সব দেখেছ?

- না, তবে বোঝা যায়।

- কী বোঝা যায়?

- যদি তুমি মাইন্ড না কর বলতে পারি।

- করব না, তুমি আমাকে নিয়ে সব বলতে পার। আমার উপর তোমাকে সব অধিকার দিয়ে রেখেছি।

- তাই নাকি, বল কী?

- তাই।

- কিন্তু কেন?

- তোমাকে ভাল লাগে বলে।

- কেমন ভাল?

- বোঝাতে পারব না।

- ভাল দাদা?

- যা, দাদা কেন হবে, আমি তোমাকে অন্য ভাবে ফীল করি।

- রেখা।

- হ্যাঁ।

- তুমি সত্যি বলছ?

- হ্যাঁ, আমি জানি আমার সে অধিকার নেই তবু আমি মনকে বোঝাতে পারি না। তুমি আমার উপর রাগ করবে না প্লীজ।

- না, রেখা। রাগ না, আমিও সেরকম একটা অপরাধবোধে ভুগি। কিন্তু কী করব, বিশ্বাস কর তোমাকেও আমি ঠিক বোন হিসেবে দেখতে চাই না।

- তুমি?

- হ্যাঁ রেখা।

- আমরা এখন কী করব?

- জানি না।

- এটাকে কী ভালোবাসা বলে?

- বোধয়।

- তুমি আমাকে ভালোবাস?

- খুব।

- আমার খুব কষ্ট হচ্ছে। তুমি কী আমাকে জড়িয়ে ধরবে একটু?

- আস।

এরপর আমি রেখাকে বুকে জড়িয়ে ধরি। রেখা আমার শরীরে লেপ্টে যেতে থাকে। আমি ওর ঠোঁট খুজে নিয়ে চুমুতে চুমুতে ভরিয়ে দিই। রেখাও আমার চুম্বনে সাড়া দেয় প্রবলভাবে। আমরা পরস্পরের ঠোঁট নিয়ে চুষতে থাকি পাগলের মত। অনেক দিনের ক্ষুধা। এরপর আমার হাত চলে যায় ওর বুকে। ডান হাত দিয়ে ওর বাম স্তনটা স্পর্শ করি। তুলতুলে রাবারের মত নরম, ব্রা নেই, শেমিজও নেই। আমি ডানহাতে মর্দন করতে থাকি স্তনটাকে। তারপর দুহাতে দুটো স্তনই ধরে টিপতে থাকি।

- তোমার ভাল লাগে এগুলো?

- তোমার এ দুটো খুব নরম, ধরতে ভাল লাগছে। একটু দেখতে দেবে?

- এগুলো তোমা, তুমি যেমন খুশি দেখ।

তারপর ওর কামিজটা নামিয়ে দিলাম। অপরূপ ফর্সা সুন্দর দুটো স্তন। একটু ঝুলে আছে, কিন্তু তাতেই ওর সৌন্দর্য বহুগু বাড়িয়ে দিয়েছে। আমি মুখটা স্তনের কাছে নামিয়ে ওর দিকে তাকালাম।

- একটা চুমু খাই?

- একটা না, অনেক চুমু।

আমি স্তনের হালকা খয়েরী বোঁটায় জিভের আগা দিয়ে স্পর্শ করলাম। রেখা কেঁপে উঠল ভীষ ভাবে। বোঁটাটা শক্ত হয়ে যাচ্ছে দেখলাম। দেরী না করে বোঁটাটা মুখে পুরে নিলাম। তারপর চুষতে লাগলাম পাগলের মত। কিছুক্ষ ডান স্তন, কিছুক্ষ বাম স্তন, এভাবে দুস্তন চুষলাম বেশ অনেক্ষ ধরে। চুষে কামড়ে লাল করে দিলাম রেখার দুটো স্তন।

- দাদা, আজ থেকে তুমি আমার দাদা না। আমরা প্রেমিক-প্রেমিকা।

- ঠিক আছে, আমি রাজী।

- হি হি হি, তুমি ভীষন দুষ্টু। আমাকে তো কামড়ে দাগ করে দিয়েছ।

- আর কামড়াব, আর খাব। আমার খিদে মেঠে নি। আস বিছানায় শুয়ে করি।

- আর করবে?

- করব, তুমি সেলোয়ারের ফিতাটা খোল।

- না, ওটা করব না।

- কেন?

- আমার ভয় লাগে।

- কিসের ভয়?

- ব্যাথা পাব।

- কে বলেছে?

- শুনেছি।

- আরে ধুর, আমি আস্তে আস্তে করব।

- তুমি এত রাক্ষস কেন?

- তোমার জন্য।

- পাগল।

- এই দেখ তুমি আমারটা, বেশি বড় না।

- ও মা, এটা এত বড়, আমি পারব না, প্লীজ। আমার ভয় করে।

- আস না, অমন করে না লক্ষ্ণীটি। দেখ কত আরাম লাগবে। তুমি ধর এটা হাতে, ভয় কেটে যাবে।

- এত শক্ত কেন?

- শক্ত না হলে ঢুকবে কী করে?

- এত শক্ত জিনিস ঢুকলে ব্যাথা পাব তো।

- তোমার ছিদ্র এর চেয়ে বড়, তুমি দেখ।

- না, আমারটা অনেক ছোট।

- ছোট না, ওটা রাবারের মত। আমি ঢোকালে বড় হয়ে যাবে। কাছে আস, রানটা ফাঁক কর।

- আস্তে দাদা।

- আবার দাদা?

- হি হি, তাহলে কী ডাকি?

- আচ্ছা, ডাকার জন্য ডাক। এই দেখ মাথাটা নরম, আগে মাথাটা দিলাম। তোমার সোনার দরজাটা খোল একটু।

- আরে, মাথা ঢুকেছে তো, ব্যাথা লাগে নি, হি হি

- তোমার সোনাটা খুব সুন্দর, গোলাপী। একটু ভিজেছে তো, পিছলা জিনিস এসেছে। তাহলে কম ব্যাথা পাবা।

- হ্যাঁ ভিজাটা আমি খেয়াল করেছি। তুমি দুধ খাওয়া শুরু করতেই ভিজেছে।

- তাহলে দুধটা আবার খাই, দাও। আরাম লাগছে না?

- লাগছে, তুমি চুষলে আমার খুব আরাম লাগে।

- এবার আর কটু চাপ দি?

- দাও, হঃ হঃ না না ব্যাথা লাগছে, আর না।

- আর কটু।

- হঃহঃহঃ পারছি না।

- পারবে, আর কটু সহ্য কর।

- এত ব্যাথা কেন? তুমি ফাঁটিয়ে ফেলছ। আজকে আর না প্লীজ দাদা।

- সোনামনি অর্ধেক ঢুকে বেরিয়ে আসা কষ্টকর। এক মিনিট সহ্য কর।

- প্রথমবার তো

- আচ্ছা, আমরা তো কনডম নিই নি, সর্বনাশ।

- তাই তো, বের কর বের কর।

- রাখ, মালটা বাইরে ফেললেই হবে।

- না দাদা, প্রেগনেন্ট হলে কেলেঙ্কারী হয়ে যাবে। তুমি কনডম নিয়ে আস আমি আবার ঢোকাতে দেব তোমাকে।

- আচ্ছা, দাড়াও মাল ফেলব না, ভয় পেয়ো না।

মিনিট খানেক পর লিঙ্গটা রেখার যোনি থেকে বের করে আনলাম। বাইরে এসে ফচাৎ করে মাল বেরিয়ে ছড়িয়ে পড়ল বিছানায়। রেখা অবাক হয়ে তাকিয়ে দেখতে লাগল আঠালো ঘিয়ে রঙের বীর্য। মুখে তার অতৃপ্তির হাসি যদিও। আমরা ঠিক করলাম কনডম কিনে আনলে আবার সুযোগ মত লাগাব রাতে। জানি বিয়ে করতে পারব না ওকে, কিন্তু গোপনে চোদাচুদি করে তৃপ্তি মেঠাতে অসুবিধা নেই। রেখাও বেশ খুশী আমার পরিকল্পনায়।

পরের দিন আমি বাইরে থেকে কনডম এনে রেখার অসাধার যোনিতে আমার লিঙ্গ প্রবেশ করালাম। কি আনন্দ বলার ভাষা নেই রেখা আমাদের সফল যৌন সঙ্গমের পর বলল,

- দাদা তুমি আমাকে বিয়ে কর প্লীজ। তুমি কি যে তৃপ্তি আমাকে দিয়েছ তা বলার নয়।

এরপর থেকে আমরা সুযোগ পেলেই প্রায়ই চোদাচুদি করতাম।

লেখক সম্পর্কে
আমি সাহিত্যিক নই, নেই লেখালেখির অভ্যাস। বিভিন্ন ব্লগ পড়ে একটা ব্লগ খোলার ইচ্ছা হল, কিন্তু কোন নির্দিষ্ট বিযয়ে পারদর্শীতার অভাবে আটকে গেলাম। একজন চোদনবাজের মাথায় সবসময় চোদাচুদির কথাই ঘুরপাক খাবে এটাই স্বাভাবিক। তাই এটাকেই বেছে নিলাম। এটাতেও সমস্যা, সময়ের অভাব : শিকার করব না গল্প লিখব? না চুদে যে থাকা যায় না, কি আর করি যৌবনজ্বালা।

0 মন্তব্য:

একটি মন্তব্য পোস্ট করুন

 
প্রথম পাতা | পড়াশুনা | ভিডিও