রবিবার, ২১ আগস্ট, ২০১১

কাজের মেয়ে নমিকে চোদা

আমি তখন মেট্রিক দেবার পর বাড়িতে অবসর সময় পার করছিলাম প্রতিদিন ইন্টারনেটে সার্ফিং আর চ্যাট করে সময় চলে যেত অন্যরা সবাই অফিসে অথবা ইউনিভার্সিতিতে চলে যেত সকাল নয়টার মধ্যে তখন বাড়িতে আমি ছাড়া শুধু আমাদের একটা কাজের মেয়ে ছিল, নাম তার নমি বয়সে সে ষোল কি সতের হবে দেতে টেকতে বেশ সুন্দর ছিল, গায়ের রং শ্যামলা প্রতি দিনই নমি সকালে সবাই চলে গেলে আমাকে ডাক দিয়ে ঘুম থেকে উঠাত আর বলত,

- আপনার নাস্তা দিছি, খেয়ে নিন তাড়িতাড়ি। আমার অনেক কাজ আছে

আমি উঠতে দেরী করলে আমাকে মেয়েটি রাগ দেখাত আমার ঘরের দরজার সামনে দাঁড়িয়ে বলত,

- দাদা আপনি উঠবেন নাকি?

আমি তেমন একটা চালাক ছেলে ছিলাম না। তাই বুঝতাম না সে আসলে কি বোঝানর চেষ্টা করছে তবে, আমি একদিন সাহস করে জিজ্ঞেস করলাম,

- না উঠলে কি করবি?

সে কিছু না বলে একটু মুচকি হেসে রান্না ঘরে চলে গেল আমি সেদিন যথারীতি ঘুম থেকে উঠে হাতমুখ ধুয়ে নাস্তা নিয়ে কম্পিউটারের সামনে গিয়ে বসলাম নমিকে বললাম ১০ মিনিট পর আমকে যেন এক কাপ চা দিয়ে যায় আমি তখন একটা পর্ণ ওয়েব পেজ গভীর মনোযোগ দিয়ে দেখছিলাম। নমি কখন যে আমার পেছনে এসে চা নিয়ে দাঁড়িয়ে আছে আমি একদম খেয়াল করি নি হঠাৎ পিছন থেকে ছিঃ ছিঃ শব্দ শুনে আমি দেখি নমি আমার কম্পিউটারের মনিটরের দিকে হাঁ করে তাকিয়ে আছে তার চোখে মুখে উত্তেজনার স্পষ্ট ছাপ দেখলাম আমি তাড়াতাড়ি করে কম্পিউটারের মনিটরের সুইচ বন্ধ করলাম নমি শুধু আমাকে বলল,

- দাদাবাবু আপনি একটা অসভ্য।

এই বলে সে চায়ের কাপটা নামিয়ে রেখে দৌঁড়ে চলে গেল আমার তো তখন টেনশনে মাথা খারাপ হওয়ার পালা যাই হোক মাথা ঠান্ডা করে আমি নমিকে আবার ডাকলাম কয়েকবার ডাকার পর সে আমার ঘরের দরজায় আসল আমি তাকে বললাম,

- নমি তুই যা দেখেছিস তা আর কাউকে বলবি না, বল বলবি না

নমি কিছুক্ষণ চুপ করে থেকে বলল,

- ঠিক আছে আমি কাউকে কিছু বলব না। তবে, একটা কথা আছে

- বল কি?

- আমাকে আবার ঐটা দেখাতে হবে, আপনি যেটা দেখছিলেন

এই কথা শুনে আমার তো শরীর গরম হতে শুরু করল মাগী বলে কি? আমি তাড়াতাড়ি এক হাতে মনিটরের সুইচ অন করলাম আর অন্য হাতে নমিকে এক টানে আমার কাছে নিয়ে আসলাম মনিটরে তখন একটা ত্রিপল এক্স মুভি চলছিল। আমি আস্তে করে সাউন্ডের ভোলিউমটা বাড়িয়ে দিলাম ঘরের এসি চালিয়ে দিলাম আর ঘরের জানলা দরজা সব বন্ধ করে দিলাম

নমিকে দেখলাম সে যেন একটু একটু জোরে জোরে নি:শ্বাস ফেলছিল যাই হোক, আমি আর দেরী না করে নমিকে এক টানে আমার কোলে নিয়ে এসে বসালাম নমি কিছুই বলল না আমাকে আমি আস্তে আস্তে তার শাড়িটার উপর দিয়ে তার বুকে হাত দিলাম আর নমির ব্রেস্ট দুটো টিপতে শুরু করলাম নমির ব্রেস্ট দুটো বেশ টাইট ছিল নমিকে দেখলাম সেও যেন বেশ মজা পেতে শুরু করল এদিকে আমার ধোন বাবাজি শক্ত হয়ে লাফালাফি করতে লাগল নমি দেখি তার হাত দিয়ে আমার পাজামার উপর দিয়ে আমার ধোনটা ধরে কচলাছিল

আমি এবার নমিকে দাঁড় করিয়ে তার পরনের শাড়িটা টান দিয়ে খুলে ফেললাম। তারপর একে একে তার ব্লাউজ, ব্রা এবং সব শেষে তার পেটিকোটটা খুলে ফ্লোরে ফেলে দিলাম নমি আমাকে কোন বাধা দিল না আমি এই প্রথম একটা আস্ত নেকেড যুবতী মেয়েকে আমার সামনে দাঁড়িয়ে থাকতে দেকলাম নমির দেহখানা একটা জিনিস বটে তার ব্রেস্ট দুটো এক কটা কমলা লেবুর মত আর খাড়া খাড়া নমির একটা হাত দিয়ে তার নাভীর নীচে তল পেটের কাছে তার ভোঁদাটা ঢেকে রাখল আমার মনে হল যেন ইন্টারনেট থেকে এসে একটা টিনেইজ সুন্ধরী মেয়ে আমার সামনে দাঁড়িয়ে আছে

আমি আর থাকতে না পেরে নমিকে জড়িয়ে ধরলাম আর পাগলের মত তার ব্রেস্টে, নাভিতে, ঠোঁটে, গালে, গলায়, উরুতে চুমু দিতে দিতে কামড় বসিয়ে দিতে লাগলাম নমি আমার পাজামা আর টি-শার্ট নিজ হাতে খুলে নিল এখন আমরা দুজনই একদম নেকেড। আমি নমিকে পাজাকলা করে তুলে আমার বিছানায় নিয়ে গেলাম নমি আমার ধোনটা নিয়ে চুমু খেয়ে বলল,

- দাদা আপনি একদম বোকা। এই কাজটা করার জন্য আমি আপনাকে কতদিন ধরে ইঙ্গিত দিয়ে আসছিলাম কিন্তু আপনি কখন তা বুঝতে পারেন নি

আমি তখন নমির ব্রেস্টগুলি পাগলের মত চুষে দিচ্ছিলাম আর সাথে সাথে জোরে জোরে টিপছিলাম এভাবে কিছুক্ষ চলার পর নমি তার পা দুটো ফাঁক করে আমার শক্ত বাড়াটা তার ভোঁদার মুখে সেট করে আমাকে বলল,

- নেন দাদা, আস্তে আস্তে ঠেলে

কিসের আস্তে, আমি জোরে এক ঠাঁপে আমার ৭.৫ ইঞ্চি বাড়াটা নমির ভোঁদায় পুরোটা ঢুকিয়ে দিলাম নমি ব্যাথা পেয়ে মাগো মাগো করে উঠল আমি তাই আস্তে আস্তে কোমর উঠা নামা করতে লাগলাম কিন্ত নমি আমাকে বলল,

- দাদা, আর জোরে জোরে ঠাঁপ দেন

এই কথা শুনে আমিও একটার পর একটা রাম ঠাঁপ দিতে লাগলাম নমি সুখের চোটে তার মুখ দিয়ে আহঃ আহঃহঃমঃ উহঃ ইশঃ ইত্যাদি শব্দ করতে করতে আমাকে বলে,

- দাদা আপনি একটা বেটার বেটা। ইশঃ কেন যে আপনি আগে আমাকে চোদেন নাই আপনি আমাকে চুদে আমার ভোঁদা ফাঁটিয়ে দেন আজকে আহঃ আহঃ হঃমঃহঃ ইশঃ

আমি ঠোঁট দিয়ে নমির ঠোঁট চুষে দিতে লাগলাম। মাঝে মাঝে নমির দুধ দুটোও কামড়ে দিতে লাগলাম এভাবে ৭-৮ মিনিট রামচোদন চোদার পর নমি তার গুঁদের জল আর ধরে রাখতে না পেরে ছেড়ে দিল আর আমিও আমার মাল নমির ভোঁদায় ঢেলে দিয়ে নমির শরীরের উপর শুয়ে পড়লাম এভাবে আমরা দুজন ১০ মিনিট শুয়ে থাকলাম

নমি উঠে আমার নেতিয়ে পড়া ধোনটা হাতে নিয়ে চুমু খেল। তারপর মুখে নিয়ে চুষতে শুরু করল। তার এই চোষার ফলে আমার নেতিয়ে পড়া লেওড়াটা আবার যেন জেগে উঠতে শুরু করল এভাবে কিছুক্ষ করার পর নমি উঠে বাথরূমে স্নান করতে গেল আর যাবার সময় আমাকে হাত দিয়ে ইশারা দিয়ে গেল আমি তার ইশারায় সায় দিয়ে উঠে নমির সাথে স্নানে ঢুকলাম স্নান করার সময় শাওয়ারের নীচে আমি আবার নমিকে পিছন থেকে দাঁড়িয়ে দাঁড়িয়ে চুদলাম স্নান শেষে দুজন আবার যার যার মত নিজেদের কাজে চলে গেলাম

এদিনের পর থেকে যখন একা থাকতাম, আমি আর নমি প্রায়ই চোদাচুদি করতাম, যতদিন সে আমাদের বাড়িতে ছিল তারপর একদিন নমি তার মার সাথে দেশে চলে গেল। কারণ তার বিয়ে ঠিক হয়েছে তবে যাওয়ার সময় নমির মা একটা নতুন কাজের মেয়ে দিয়ে গেল নাম তার রূম্পা

লেখক সম্পর্কে
আমি সাহিত্যিক নই, নেই লেখালেখির অভ্যাস। বিভিন্ন ব্লগ পড়ে একটা ব্লগ খোলার ইচ্ছা হল, কিন্তু কোন নির্দিষ্ট বিযয়ে পারদর্শীতার অভাবে আটকে গেলাম। একজন চোদনবাজের মাথায় সবসময় চোদাচুদির কথাই ঘুরপাক খাবে এটাই স্বাভাবিক। তাই এটাকেই বেছে নিলাম। এটাতেও সমস্যা, সময়ের অভাব : শিকার করব না গল্প লিখব? না চুদে যে থাকা যায় না, কি আর করি যৌবনজ্বালা।

0 মন্তব্য:

একটি মন্তব্য পোস্ট করুন

 
প্রথম পাতা | পড়াশুনা | ভিডিও