রবিবার, ২১ আগস্ট, ২০১১

ছেলেবেলার সাথি

আমি অমিত। কখনই ভাবি নি যে আমি এরকম একটি গল্প লিখব কিন্ত আমার জীবনে ঘটে যাওয়া এই ঘটনাটি আপনাদের সাথে শেয়ার না করে পারলাম না। ঘটনার শুরু যখন আমার বয়স ৯ বছর তখন থেকে। তখন আমার খেলার সাথী ছিল আমার চেয়ে ২ বছরের বড় এক মামাতো দিদি। আমরা একসাথে অনেক মজার মজার খেলা খেলতাম। আমার দিদি আঁকা আঁকিতে পটু ছিল। আমাদের একটা মজার খেলা ছিল যে ও কমিক্স-এর মত বিভিন্ন কাহিনী আঁকত আর আমরা দুজনই সেটা অভিনয় করতাম। ও আবার টিভিতে অনেক বড়দের সিনেমা দেখত। একদিন আমাদের দুজনকে আর কাজের মাসিকে বাড়িতে রেখে আমার মামি একটু বাইরে গিয়েছিল। আমরা দরজা বন্ধ করে খেলছিলাম কার মাসি অকারণেই আমদের জ্বালাতন করত। আমার মামাতো দিদির নাম ছিল রেখা।

ও এবার একটু আলাদা ধরণের কমিক্স আঁকল। সেখানে এক বাবা-মায়ের নষ্ট হয়ে যাওয়া মেয়ে থাকে। তাকে বাড়িতে একা রেখে ওর বাবা-মা দুদিনের জন্য বিদেশে যায়। ও তখন দুজন গুন্ডাকে ডেকে তাদের সামনে হাফপ্যান্ট পড়ে যায় আর মদ খেতে থাকে, তখন আমদের কাছে এটাই অনেক এরোটিক ছিল। মদ খেয়ে মাতাল হওয়ার পর গুন্ডা দুটো ওর সব কাপড় চোপড় খুলে ফেলে ওকে ন্যাংটো করে ফেলে। এই বয়সে শুধু ন্যাংটো করাটাই আমাদের কাছে অনেক বড় কিছু ছিল। এরপর কি হয় তা আমাদের জানা ছিল না। তো তারপর দেখা যায় যে ঐ অবস্থাতেই মেয়েটি পালিয়ে এয়ারপোর্টে গিয়ে দেখে তার বাবা-মা প্লেন থেকে নামছে। গল্প এখানেই শেষ হয়ে যায় কিন্ত অভিনয় করতে গিয়ে দেখা দিল বিপত্তি। মেয়ের চরিত্র করতে গেলে কাপড় খুলতে হবে কিন্ত আমরা দুজনের কেউ তাতে রাজি না। পরে ঠিক হল কাপড় না খুলেই করা হবে কিন্ত দুজনকেই একবার করে মেয়ে সাজতে হবে।

প্রথমে আমাকে মেয়ে বানিয়ে রেখা আমাকে শুইয়ে কাপড় খোলার ভান করে আমার সারা দেহে হাত বোলাতে লাগল। তখন বুঝি নি কিন্ত খুব বিচিত্র এক আনন্দের অনুভুতি হচ্ছিল। একটু পরে রেখাকে মেয়ের চরিত্রে দিয়ে ওকে শুইয়ে ওর দেহে হাত বোলাতে লাগলামআমারও কেমন যেন ভাল লাগার অনুভুতি হচ্ছিল। রেখাও দেখি কেমন কেমন করছে আর আমার মনে হচ্ছিল যে আমার নুনুটা কেমন বড় আর শক্ত হয়ে উঠেছে। আমি ভয় পেয়ে রেখাকে বললাম। ও শুনে খুব অবাক হয়ে বলল,

- কই দেখি।

বলে ও হাত দিয়ে ধরতে আসল কিন্ত আমি লজ্জায় সরে গেলাম। ও তখন বলল,

- আরে এত লজ্জার কি আছে, এখানে তো শুধু তুই আর আমি আর তোরটা ধরতে দিলে আমারটাও ধরতে দিব।

আমি ওরটা ধরার লোভ সামলাতে পারলাম না। তাই বললাম,

- ঠিক আছে কিন্ত প্যান্টের উপর দিয়ে।

রেখা কাছে এসে উপর দিয়ে ধরে অবাক।

- ও মা, এত শক্ত আর বড়?

বাচ্চাদের হিসাবে আমারটা তখন বড় হয়ে ছিল রেখা ওর কথা রাখল। আমার আর কাছে এসে বলল,

- নে ধর।

ও তখন একটা ফ্রক পড়ে ছিল। ফ্রকের উপর দিয়েই হাত বুলিয়ে আমি শক খেলাম। ওর নুনুটা তখন গরম হয়ে ছিল। কি জন্য যেন আমার হাতটা সরাতে ইচ্ছে করছিল না আর রেখাও যেন চাইছিল না। কিসের আরামে যেন ওর চোখ বন্ধ হয়ে আসছিল। ও আমার হাতটা সরিয়ে বলল,

- এখানে হাত দিয়ে রাখলে তো খুব মজা লাগে, আয় প্যান্ট খুলে আমি তোর নুনুটা ধরি আর তুই আমার প্যান্টি খুলে আমারটা ধর।

আমার তখন কেমন যেন লাগছিল তাই মানা না করে ওর প্যান্টি খুলে ওরটায় হাত দিলাম আর ও আমার হাফপ্যান্টের চেইন খুলে আমার শক্ত নুনুটা ধরল। আমারও খুব মজা লাগছিল ওর নরম ভোদাটায় হাত বোলাতে, তখন অবশ্য এই শব্দ জানতাম না। তখন রেখা হঠাৎ বলল,

- আচ্ছা চল আমরা আমাদের নুনু একটায় আর কটা লাগিয়ে, ঢুকিয়ে না কার আমরা জানতাম না এটা ঢোকানো যায়, টিভিতে স্পাইডারমানের মত ঠোঁটে কিস করি।

আমরা একজনের সাথে আর কজনের নুনু লাগিয়ে ঠোঁটে ঠোঁট লাগিয়ে দাঁড়িয়ে থাকলাম। খুব মজা লাগছিল এভাবে থাকতে কিন্ত আমাদের ঠোঁট নড়ছিল না। হঠাৎ করে দরজায় নক। আমার মামি এসে গেছে আমরা তাই তাড়াতাড়ি প্যান্ট প্যান্টি ঠিক করে দরজা খুলে দিলাম। অন্য একদিন আমাদের এভাবেই রেখে আমার মা আর মামি মার্কেটে গিয়েছিল। আমরা একা হয়ে সেদিনের মজা নিয়ে গল্প করছিলাম। তখন রেখার মাথায় একটা বুদ্ধি আসল,

- চল আমরা সব কাপড় খুলে ঐ দিনের মত মজা করি।

আমার খুব লজ্জা লাগছিল কিন্ত ও বলল,

- আরে আমিও খুলব তুইও খুলবি এতে লজ্জার কি আছে?

তাই ও এসে আমার গেঙ্গি প্যান্ট খুলতে লাগল আর আমি ওর ফ্রকের চেইন নামিয়ে খুলে দিলাম। ও তখন শুধু প্যান্টি পড়ে আর আমি পুরো ন্যাংটো। আমি দ্রুত ওর প্যান্টি খুলে যখন ওর দিকে তাকালাম, ওর ছোট্ট ফুলকুরির মত দুধ দেখে হাঁ করে তাকিয়ে থাকলাম। ও তখন মুচকি হাসি দিয়ে আমার কাছে এসে ঐ দিনের মত ওর নুনুতে আমারটা লাগিয়ে আমার ঠোঁটে ঠোঁট লাগিয়ে রাখল। আমার ওর ফুলকুরি দুটো খুব ধরতে ইচ্ছা করছিল। তাই হাত দুটো দিয়ে ধরে ফেললাম। অবাক হলাম ও আমাকে কোন বাধা না দেওয়াতে। ও তখন আমার পাছায় হাত বুলোছিল। আমিও ওর দুধে হাত দিয়ে খুব মজা পাচ্ছিলাম।

এভাবে আমরা যখনই একা হতাম এভাবে একজন আর কজনের শরীরে হাত বোলাতাম কিন্ত সেক্স বিষয়ে আমাদের কোন ধারনা ছিল না। কিছুদিন পরেই ওর বাবা জলপাইগুড়ি থেকে শিলিগুড়ি ট্রান্সফার হয়ে যাওয়াতে আমাদের এই মজার খেলা বন্ধ হয়ে যায় কিন্ত আমি তখন ঘুনাক্ষরেও কল্পনা করি নি যে এই ছোট্ট বাপারটি পরে এক বিশাল ঘটনা রূপ নিবে।

লেখক সম্পর্কে
আমি সাহিত্যিক নই, নেই লেখালেখির অভ্যাস। বিভিন্ন ব্লগ পড়ে একটা ব্লগ খোলার ইচ্ছা হল, কিন্তু কোন নির্দিষ্ট বিযয়ে পারদর্শীতার অভাবে আটকে গেলাম। একজন চোদনবাজের মাথায় সবসময় চোদাচুদির কথাই ঘুরপাক খাবে এটাই স্বাভাবিক। তাই এটাকেই বেছে নিলাম। এটাতেও সমস্যা, সময়ের অভাব : শিকার করব না গল্প লিখব? না চুদে যে থাকা যায় না, কি আর করি যৌবনজ্বালা।

0 মন্তব্য:

একটি মন্তব্য পোস্ট করুন

 
প্রথম পাতা | পড়াশুনা | ভিডিও