রবিবার, ২১ আগস্ট, ২০১১

কাজের মেয়েরা

সহজলভ্য জিনিসের প্রতি মানুষের আকর্ষণ বরাবরই কম। নারীশরীর পুরুষের কামনার বস্তু। কিন্তু যে নারী বিনাবাধায় দেহদান করবে তার প্রতি আকর্ষণ একেবারেই কম। আমি সবসময় অসম্ভব নারীকে কামনা করি উপভোগের জন্য। তেমন অসম্ভব এক নারী শ্রেণি হল কাজের মেয়ে শ্রেণি। বিশেষ করে বয়স কম, কচি টাইপের মেয়েগুলো। আমার অনেক দিনের শখ তেমন একটা মেয়েকে উপভোগ করব কিন্তু কেন যেন আমাদের বাড়িতে কোন কাজের মেয়ে টিকে না। যখনই একটা যোগ দেয়, আমি সুযোগ খুঁজতে থাকি কখন মেয়েটাকে একা পাববিশেষ করে কখন বাড়িতে আমাকে আর মেয়েটাকে একা থাকতে হবে।

আমি নানান বাড়িতে গিয়ে যখন কাজের মেয়েগুলি দেখি, আমার ভেতরটা লালসায় জুল জুল করে। কোয়েলকে করতে না পারার পর থেকে আমার মধ্যে বেশি এসেছে ব্যাপারটা। আমার মামার বাড়িতে এক যৌবনবতী মেয়ে দীর্ঘদিন কাজ করত, মেয়েটার বুক ছিল বিশাল। অবিবাহিত একটা মেয়ের বুক এত বড় কী করে হয় সেটা এক গবেষণার বিষয়। একেকটা এক কেজির কম না। সেই বড় বড় দুধের মেয়েটার জন্য আমার ধোন দীর্ঘকাল টনটন করেছে। মেয়েটাও আমার দিকে কামুক দৃষ্টিতে তাকাত সবসময়। মানে সুযোগ পেলে সেও ঢোকাতে দিতে চায়। মেয়েটাকে একবার স্বপ্নও দেখেছি, রিক্সায় মেয়েটাকে কোলে নিয়ে কোথাও যাচ্ছি আর আমার ইয়েটা ঢুকাছি ওর পাছা দিয়ে। এই স্বপ্নটা দেখার পর জেগে দেখি আমার লুঙ্গি ভিজে একাকার, মাল পড়ে গিয়েছিল। আমার সন্দেহ হত মেয়েটাকে আমার মামাতো ভাইয়েরা নিশ্চয় নিয়মিত চোদে। তারা পিলটিল খাওয়ায় বোধয়, তাই সে এত মোটা।

আর কটা মেয়ে রাজুদার বাড়িতে কাজ করত। দশ-বারো বছর বয়স হবে। মেয়েটা জল নেওয়ার জন্য আসত আমাদের বাড়িতে। একদিন হঠাৎ খেয়াল করলাম মেয়েটার বুকে ওড়না, কিন্তু প্রায়ই জায়গামত থাকে না। ওড়না সরে গেলে দেখলাম বেশ বড় বড় দুটো স্তন। এত ছোট মেয়ের কী করে এত বড় স্তন হল কদিনের মধ্যে আমি বুঝলাম না। হয়ত মেয়েটাকে বাড়ির কেউ খাওয়া শুরু করেছে। করতে পারে, ওদের অনেক পুরুষ মানুষ। তাদের কেউ কেউ লাগাছে হয়ত। মেয়েটাকে দেখলেই আমার ধোন খাড়া হয়ে যেত। কল্পনায় বাড়িতে নিয়ে আসতাম যখন কেউ থাকে না। জলের কলস তুলে দিতে গিয়ে আলতো করে ছুঁয়ে দিতাম ওর নরম স্তনে। বলতাম,

- স্যরি

- ঠিক আছে দাদা।

- ঠিক আছে?

- হু

- তাইলে আবার ধরি?

- ধরেন।

ধরলাম, ধরে টেপাটিপি শুরু করলাম।

- আস্তে দাদাবাবু।

- ক্যান, ব্যাথা লাগে?

- না।

- আরাম লাগে?

- হু

- আয় ভিতরে আয়, তোকে আর আরাম দিই।

- কেউ আসবে না তো দাদা?

- না, ভেতরে আয়।

- আচ্ছা

ওকে ঘরে নিয়ে বিছানা চেপে ধরলাম।

- ঢোকাতে দিবি?

- দি, কিন্তু ব্যাথা দিবেন না তো?

- না, ব্যাথা পাবি না।

- কত টাকা দিবেন?

- ওরে, তুই তো মারাত্মক।

- ও মা, আমি খারাপ কি বললাম? কা করবেন আর টাকা দিবেন না?

- আচ্ছা দি

এরকম কল্পনা করতাম মাঝে মাঝে। কল্পনা করে আনন্দ পেতাম। বেশিরভাগ ক্ষেত্রেই দেখেছি ছোট কাজের মেয়েদেরও বুক বড় বড় হয়। দেখে বোঝা যায় এই মেয়ের উপর গৃহকর্তার যৌন নির্যাতন চলে। আমি সেই নির্যাতকদের একজন হতে না পারায় হতাশায় ভুগতাম। অথচ আমি সবসময় দেখেছি কাজের মেয়েরা আমার সাথে কেন যেন টাংকি মারতে চায়। অন্য বাড়ির কাজের মেয়ে হলেও।

আমার শ্বশুরের বাড়িতে একটা কাজের মেয়ে ছিল, শ্যামলী নাম। বয়স চৌদ্দ-পনের। সুন্দর গোলাকার স্তন, কমলার চেয়েও ছোট। লেবু বলা যায়, খাড়া এবং কম্পিত। মেয়েটা ব্রা পরত না, কখন কখন শেমিজও না। পাতলা একটা কামিজ পরত, ওটা ভেদ করে খাড়া স্তন দুটো বেরিয়ে আসত। একবার এত কাছ থেকে পেয়েছি, ইচ্ছে হয়েছিল খপ করে খামচে ধরে টিপে  দিই। যখনই মেয়েটাকে খাওয়ার জন্য প্রস্তুত হচ্ছিলাম, মেয়েটা গ্রামের বাড়ি চলে গেল। খাওয়া হল না সুন্দরতম দুটো স্তন।

লতার কথা অনেক দিন ভেবেছি। আমি যত কাজের মেয়ে দেখেছি এই মেয়ে হচ্ছে সবচেয়ে সেক্সী। মেয়েটা আমার গ্রামের বাড়িতে এবং আমার কাকুর বাড়িতে দীর্ঘদিন কাজ করেছে, বুক ওঠার আগে থেকেই। একদিন গ্রামে গিয়ে দেখি মেয়েটার চাহনি কেমন কামার্ত। আমার দিকে যখন কাঁপা ঠোঁটে তাকাত আমার ধোন টান টান হয়ে যেত সেকেন্ডেই। মেয়েটার সবচেয়ে সেক্সী ছিল ঠোঁট। আর কোন মেয়ের ঠোঁট দেখে আমার ধোন শক্ত হয় না, কিন্তু এই মেয়েটা অন্য রকম। মোটা ঠোঁট, মাংসল, কামার্ত। দেখলে ইচ্ছে হয় কামড়ে কামড়ে চুষতে থাকি। বুকে ওড়না থাকে না প্রায়ই, স্তন দুটো খাড়া বেরিয়ে আসত চোখা বোঁটা সহযোগে। আমি চোদার জন্য টান টান হয়ে যেতাম, কিন্তু সুযোগ পেতাম না। পেলে-

- এই একটা কথা শুন।

- কী কথা?

- তুই স্নান করবি নাকি?

- হ্যাঁ

- আমিও করব, তোকে সাঁতার শেখাব

- কেন শেখাবেন?

- তুই সাঁতার কাটবি, আমি তোর কাঁধ ধরে সাতার কাটব

- আচ্ছা।

- বেশি দূরে যাব না, ই কাছে কাছে শেখাব

- সেন না।

তারপর সে পুকুরে নেমে সাঁতার দেবে, আমাকে ডাকবে। আমি এগিয়ে গিয়ে ওর কাঁধ ধরব। তারপর জলে হাত পা ছোড়াছুড়ি করব। করতে গিয়ে হঠাৎ হাত পিছলে পড়ে যেতে গিয়ে ওকে ধরে ফেলব কোমরের কাছে। গলা জলে ওর পেছনে দাঁড়িয়ে থাকব। ইতিমধ্যে জলের দাপা দাপিতে আমার লুঙ্গি উপরে উঠে যাবে। ফলে ধোনটা ওর পাছায় লাগবে। ধোনটা ইতিমধ্যে খাড়া হয়ে গেছে। এখন ওর পাছায় লাগামাত্র সে চুপ করে থাকে। আমার দুহাত আস্তে করে ওর কামিজের ওপর দিকে চলে আসে। বিনা বাধায় খামচে ধরে স্তন দুটো পেছন থেকে। আহ! কী টাইট, কী নরম। কোন কৃত্রিমতা নেই, একদম প্রাকৃতিক স্তন।

ওর পাতলা কামিজ ভিজে দেহের সাথে লেপটে আছে। আমি ওর পাছায় লিঙ্গটা চেপে ধরে রেখেছি, আর দুহাতে স্তন দুটো পিষ্ট করছি। লতা মজা নিচ্ছে চুপচাপ, বাধা দিচ্ছে না। সে বোধয় জানত আমি এরকম ধরব। তারও আশা ছিল আমার ঠাঁপ খাওয়ার। কিন্তু জলের ভেতর কচলা কচলি বেশি করা যায় না। চুদতে হলে কুলে উঠতে হবে। আমি ওকে ধরে বুক জলে আনলাম। কামিজটা তুলে স্তন দুটো দেখলাম, চুমু খেলাম। এরপর চোষা শুরু করলাম। ভেজা স্তন চুষতে ভালো লাগছে। মাঝে মাঝে হালকা কামড় দিচ্ছি।

আমি জলের ভেতর হাত দিয়ে ওর প্যান্টি খুলে নিলাম, ছুঁড়ে দিলাম ঘাটে। তারপর ওর যোনীতে একটা আঙুল ঢুকিয়ে দিলাম। আঙুল মেরে কিছুক্ষ পর ধোনটা জলের নীচেই সেট করলাম যোনি দরজার সোজাসুজি। চেষ্টা করলাম ঢোকানর, ঢুকল না, ছিদ্র টাইট। তবু ছিদ্রের মুখে লাগিয়ে ঠাঁপ মারতে লাগলাম। মারতে মারতে আমার মাল বেরিয়ে গেল হুশ করে। ভেতরে ঢোকার আগেই ডান্ডা নরম হয়ে গেল। সাদা মালগুলো ভেসে উঠল পুকুরের জলে। লতা খেয়াল করল না।

- ঢোকাবেন না?

- আজ নয়।

আমি আসল কথা বলতে চাইলাম না।

- না, আজ ঢোকা, সুযোগ প্রতিদিন আসবে না

- তোরে আজ সুন্দর লাগছে, তোকে আজ খালি চুষব, তোর দুধগুলো খুব নরম।

- এত কথা না বলে ঢোকালে এতক্ষণে কাজ হয়ে যেত, কেউ জানবে না

- আজ তোকে করব না

- না ঢোকালে গরম করলেন কেন, আপনি ভাল মানুষ নাআপনাকে আর ঢোকাতে দেব না

এরকম আর অনেকের কথা মনে পড়ে। কাজের মেয়েদের বেশি দিন কচি থাকতে দেওয়া হয় না। দুমড়ে মুচড়ে খেয়ে ফেলা হয়। আমাদের অফিসের ক্যান্টিনেও বেশ কয়েকজন কাজের মেয়ে আছে। মাঝে মাঝেই তাদের বদল হয়। ওখানে এক খাদক আছে। বাবুর্চি, সে সুন্দর সুন্দর মেয়ে নেয় কাজ করার জন্য। তারপর কাজের ফাঁকে সেও তার কাজ সেরে নেয়। বিয়ের প্রলোভন দেখিয়ে নির্বিচারে চোদে মেয়েগুলোকে, তারপর বিদায় করে দেয় তার খিদা মিটলে। আমি চেয়ে চেয়ে দেখি, কিন্তু কিছু করার নেই। তার প্রত্যেকটা কালেকশান আমার পছন্দ হয়েছে। শুধু আমার পজিশনের জন্য আমি কিছু করতে পারি নি।

অনেক আগে কমলা দুধের একটা মেয়ে ছিল। মেয়েটা টাইট ব্রা পরত, টাইট কামিজ পরত যাতে তার দুধগুলো কামিজ ছিড়ে বেরিয়ে আসার দশা হয়। বুকে ওড়না থাকত না, বিশেষ করে আমার পাশ দিয়ে যাবার সময়। এটা যে ধোনের উপর কী একটা অত্যাচার। দুধগুলোকে চেয়ে চেয়ে দেখি কিন্তু খেতে বা ধরতে পারি না। এরপর যে মেয়ে এল সে কালো, কিন্তু সুপারী বুক, তাও টাইট। এরপর লেটেষ্ট এল সালমা। এই মেয়েকে সিনেমার নায়িকা বানিয়ে দেওয়া যেত। মেয়েটা প্রথমে ভালো ছিল, এখন নষ্ট হয়ে গেছে চেহারা। খানকি টাইপ আচর করে। এই মাগীকে পেলে আমি নির্বিচার চুদতাম। ওর স্তন দুটো ছোট, কিন্তু কেমন যেন বেরিয়ে থাকে। মেয়েটা সকাল বিকাল ব্রা বদলায়, দেখে বুঝি আমি। প্রথম প্রথম যখন এসেছে ব্রা পরত না, স্তন দুটো কচি ছিল, কামিজ ভেদ করে দেখা যেত পরিস্কার। আমি দেখে হাত মেরেছি কয়েক রাত।

কাজের মেয়েদের মধ্যে আরেক সৌন্দর্য্য খাওয়ার আফসোস রয়ে গেছে সে হল সালমী। ওর সৌন্দর্য্য অতুলনীয়। যেমন চেহারা তেমন দুধ, তেমন পাছা। ছোট থেকে দেখছি মেয়েটাকে, হঠাৎ লকলকিয়ে বড় যৌবনবতী হয়ে গিয়েছিল মেয়েটি। মেয়েটাকে দেখামাত্র আমার কামভাব জেগে উঠত, যেমন জেগে উঠে রিপা, চাকমাকে দেখলে। সালমীর দুধগুলো খাওয়ার আফসোস, সালমীকে না চোদার আফসোস আমার অনেক দিন রয়ে যাবে।

আমার সেই দুর্বলতা এখন রয়ে গেছে, গোপনে কাজের মেয়েদের দিকে এখন তাকাই।

লেখক সম্পর্কে
আমি সাহিত্যিক নই, নেই লেখালেখির অভ্যাস। বিভিন্ন ব্লগ পড়ে একটা ব্লগ খোলার ইচ্ছা হল, কিন্তু কোন নির্দিষ্ট বিযয়ে পারদর্শীতার অভাবে আটকে গেলাম। একজন চোদনবাজের মাথায় সবসময় চোদাচুদির কথাই ঘুরপাক খাবে এটাই স্বাভাবিক। তাই এটাকেই বেছে নিলাম। এটাতেও সমস্যা, সময়ের অভাব : শিকার করব না গল্প লিখব? না চুদে যে থাকা যায় না, কি আর করি যৌবনজ্বালা।

0 মন্তব্য:

একটি মন্তব্য পোস্ট করুন

 
প্রথম পাতা | পড়াশুনা | ভিডিও