রবিবার, ২১ আগস্ট, ২০১১

চোদন-চিকিৎসা

অঞ্জু ছেলেকে নিয়ে বাপের বাড়ি গেল। মদন এখন একা, কলেজ ছুটি। অঞ্জু আজ ফিরবে না। সে অবশ্য দু-দিনের রান্না করে গেছে। তার স্বামীটি যা ভোলে ভালা, না হলে হয়ত সারাদিন অভুক্ত থাকবে। মদন বহুবার বলেছে অঞ্জুকে, চাকরি করার দরকার নেই, কি হবে এত টাকায়? অঞ্জু যুক্তি দেখিয়েছে, উপার্জন একমাত্র উদ্দেশ্য নয় সমাজের প্রতি তার একটা দায়বদ্ধতা আছে। মদন তর্কে যায় নি হাল ছেড়ে দিয়েছে।

টুং..টাং..। কলিংবেল বেজে উঠল। মদনের কপালে ভাঁজ পড়ে, অঞ্জু কি ফিরে এল? তা কি করে হয়, এক রাত থাকবে বলে জামা-কাপড় নিয়ে গেল। দরজা খুলে বিস্ময়ের ঘোর কাটে না। যেন এক ঝলক রূপোলি রোদ, কাঁচা হলুদ গায়ের রঙ, পাতলা হাল্কা রঙের সিফন শাড়িতে ঢাকা, মানানসই ব্লাউজ যেন শরীরের সঙ্গে মিশে গেছে, কপালর নীচে ডাগর দুটি চোখ, নাভির আঙুল চারেক নীচে শাড়ির বাঁধন, বয়স সম্ভবত ছাব্বিশ-সাতাশ, অসম্ভব সুন্দরী। পাশের ফ্লাটে থাকেন। চেনে, আলাপ হয় নি। স্বামী কি একটা ব্যবসা করেন।

- বৌদি নেই?

মহিলা প্রশ্ন করেন, বৌদি মনে হয় অঞ্জু। মদন বলে,

- না বাপের বাড়ি গেছে। কোন দরকার ছিল?

- না থাক।

মহিলা একটু হতাশ।

- বলুন না, থাকবে কেন?

- না মানে, আমার দুধ নেই।

- আপনার দুধ নেই?

মহিলার মুখ লাল, কথাটা এভাবে বলতে চায় নি।

- না তা নয়, দুধটা কেটে গেছে

- বুঝেছি

মদন কথা শেষ করতে দেয় না বলে,

- দুধ লাগবে তো? ভিতরে আসুন, আপনাকে আগেই ভিতরে আসতে বলা উচিৎ ছিল। শুনুন ম্যাডাম, দুধ ফ্রিজে, একটু কষ্ট করে নিজেকে নিয়ে নিতে হবে।

- আমার নাম সবিলতা, আপনি লতা বলতে পারেন।

- লতা? আপনার স্বামী নিশ্চয়ই এই নামে ডাকেন?

- হ্যাঁ। কেন বলুন তো?

সবিলতা অবাক।

- আমি কার নকল করি না। আমি আপনাকে সবি বললে বিরক্ত হবেন?

লতা হাসে, অদ্ভু মানুষ। মানুষটিকে ক্রমশ ভাল লাগতে শুরু করে। হঠাৎ মুখ দিয়ে বেরিয়ে যায়,

- আপনি চা খাবেন?

মদনের সত্যিই খুব চা তেষ্টা পেয়েছিল, হেসে বলে,

- মন্দ হয় না।

- আচ্ছা, আমি জিজ্ঞেস না করলে বলতেন না, তাই তো? আপনি বেশ লাজুক আমি চা করে পাঠিয়ে দিচ্ছি।

- যদি কিছু মনে না করেন, একটা কথা বলব?

- হ্যাঁ, হ্যাঁ বলুন না।

ঘাড় বেঁকিয়ে দাঁড়ায় লতা। ভঙ্গীটি অজন্তার স্কালপচার মনে করিয়ে দেয়। মদন বলে,

- এখানে সবই আছে। চা করে আসুন চা খেতে খেতে দুজন খানিক গল্প করি। অবশ্য আপনার যদি কোন আপত্তি..

- না, তা নয়।

সবিলতার মুখে হাসি দেখে মদন স্বস্তি বোধ করে।

- আপনি অধ্যাপক মানুষ, পড়াশুনা করেছে, আমার উপস্থিতি বিরক্তিকর হতে পারে

- আপনার মত সুন্দরীর সঙ্গ যাদের বিরক্তিকর মনে হয় তাদের আমি মানুষ বলি না তারা উজবুক

- সুন্দরী না ছাই।

- একটুও বাড়িয়ে বলছি না, আপনাকে দেখে প্রথমেই আমার ভেনাসের কথা মনে হয়েছিল।

অবাক হয়ে তাকায় সবিলতা। মদন ছোট একটি ভেনাস মূর্তি নিয়ে এসে দেখায়, বলে,

- গ্রীকদেবী ভেনাস, কামের দেবী।

অর্ধ উলঙ্গ একটি নারীমূর্তি। সবিলতার শরীরে বিদ্যুতের তরঙ্গ ছুটে যায়। মুখে যাই বলুক সুন্দরী বলে মনে মনে তার একটা অহঙ্কার আছে।

- আমার একটা শর্ত আছে

ঠোঁটের ফাঁকে চাপা হাসি।

- শর্ত?

- আমি আপনার থেকে ছোট, আপনি আমাকে তুমি বলবেন।

- বলব কিন্তু তুমিও আমাকে আপনি, আজ্ঞেঁ করবে না

- সত্যি আপনি ভীষণ জেদি

- আবার আপনি? বল তুমি, বল।

- তুমি।

মৃদু সুরে বলে সবি।

- আবার বল, তুমি। কি হল বল।

- তুমি তুমি তুমি হল তো?

সবিলতা পেছন ফিরে চা করছে। অদূরে সোফায় বসে খুঁটিয়ে খুঁটিয়ে দেখছে মদন। পিঠ খোলা জামা, ধনুকের মত শিরদাঁড়া নেমে কোমরের কাছে বাঁক নিয়ে সৃষ্টি করেছে উপত্যকা। কৌতূহল জাগে কাপড়ের নীচে কি ধনভাণ্ডার লুকান। বাড়া অবাধ্য ছেলের মত পায়জামার নীচে দাপা দাপি সুরু করেছে। সবি ডাকে,

- একটু আসবেন?

- না, আসব না।

মদন বলে। সবি হেসে ফেলে বলে,

- স্যরি, স্যরি একটু এসো না গো, চিনির কৌটোটা নামিয়ে দেবে।

কথাটা নিজের কানে যেতে সবি রোমাঞ্চ অনুভব করে। মদন গোড়ালি তুলে সবির পেছনে দাঁড়িয়ে চিনির কৌটো নামায়। উচ্ছৃত বাড়ার খোচা টের পেল সবি। ঠোঁটের কোলে মৃদু হাসি। মদন স্বস্থানে ফিরে আসে, নজর সবির নিতম্বে আটকে। মনে হচ্ছে নিতম্ব তাকে ডাকছে, আয় আয়, বাড়া কেলিয়ে আয়।

দুকাপ চা নিয়ে মুখোমুখি বসে সবি। লোলুপ দৃষ্টির সামনে বসে মনে হচ্ছে নিজেকে উলঙ্গ। অস্বস্তি কাটাতে বলে,

- আমার চায়ের খুব নেশা।

- শুধু চা? সিগারেট খাও না?

 - আ। সিগারেট খেলে তোমারই ভাল লাগবে না।

- তুমি খাবে?

- না বাবা মাথা ঘোরাবে।

আপত্তিটা তীব্র নয়। মদন একটা সিগারেট ওর ঠোঁটে গুজে দিয়ে অগ্নি সংযোগ করে। একটা টান দিতেই খকর খকর কাঁশিতে দম বন্ধ হবার যোগাড়, চোখ ফেঁটে জল বেরিয়ে আসে, সিগারেটের গোড়া লালায় মাখামাখি। মদন সিগারেটটা নিয়ে জল এগিয়ে দেয়। ধীরে ধীরে শান্ত হয় সবি, চা তুলে নিতে নজরে পড়ে, মদন তার লালায় ভেজা সিগারেট আয়েশ করে টানছে।

- ও মা ওটা আমার এঁটো

- তাতে কি হয়েছে? এঁটো খেলে বন্ধুত্ব গভীর হয়, তা ছাড়া এতে মধু লেগে আছে।

- তাই বুঝি? তোমার মধু ভাল লাগে?

সবির চোখে দুষ্টুমি খেলা করে। মদন জিজ্ঞেস করে,

- মধু খাব?

- তুমি খাবে কি খাবে না তা আমি কি বলব?

মদনের মতলব অনুমান করে চায়ের কাপ সরিয়ে রেখে আড়ষ্ট হয়ে বসে সবি। মদনের বুকে ঢিপ ঢিপ শব্দ, লক্ষ্য করে নাকের নীচে কমলার কোয়ার মত বেগুনী রঙের এক জোড়া ঠোঁট। সবি অন্যদিকে তাকিয়ে, দৃষ্টি চঞ্চল। মদন ওর মুখটা তুলে গাঢ় চুম্বন করে। হাতের মুঠি দিয়ে ঠোঁট মুছে সবি জিজ্ঞেস করে,

- কেমন লাগল মধু?

- তোমায় কেমন করে বলব, বোঝাতে পারব না আমার সারা শরীরে কি যে হচ্ছে।

সবি মনে মনে বলে,

- তোমাকে বোঝাতে হবে না গো আমার সারা শরীরে কি হচ্ছে আমি বুঝতে পারছি।

মুখে বলে,

- ঠোঁট মোছ বৌদি দেখলে কেলেঙ্কারির একশেষ হবে। তোমার মধু খাওয়া ঘুচিয়ে দেবে।

চা শেষ, সবি বসে আছে আনমনা। কিছুক্ষণ পর মদন জিজ্ঞেস করে,

- কি ভাবছ সবি?

- না, কিছু না।

একটা দীর্ঘশ্বাস বেরিয়ে আসে।

- না, তুমি ভাবছ, বল সোনা।

মদন তাগিদ দেয়। ম্লান হাসি ফোটে, সবি ভাবে কি ভাবে কথাটা বলবে। তারপর বলে,

- জান মদন তখন বলেছিলাম না আমার দুধ নেই, সত্যি আমার দুধ নেই।

- জানি, বাচ্চা হলেই বিধাতা দুধের যোগান দেবে।

- কোন দিন আমার দুধ হবে না।

সবির চোখ ছলছল করে।

- এ কথা কেন বলছ সোনা?

- তুমি কলেজে পড়াও, বোঝ না চার বছর বিয়ে হয়েছে, আসার হলে এতদিনে এসে যেত।

- তোমার স্বামীর কি চোদায় অনীহা?

ফুসে ওঠে সবি,

- অনীহা? প্রতিদিন না চুদলে না কি হারামির ঘুম হয় না। আমার ইচ্ছে অনিচ্ছের কোন গুরুত্ব নেই ওর কাছে।

- বুঝতে পারছি লোকটা তোমাকে খুব কষ্ট দেয়

- ছাই বুঝেছ, ঐ তো চ্যাং মাছের মত বাড়া, চড়তে না চড়তে কেলিয়ে পড়ে। খুচিয়ে খিদে বাড়ায় খিদে মেটাতে পারে না। সুস্বাদু খাবার দেখিয়ে যদি না খেতে দেয়, তোমার কেমন লাগবে বল তো?

- তা হলে বাচ্চা কেন হচ্ছে না বলে তোমার মনে হয়?

- কি করে বলব?

- ডাক্তার দেখাও, বুঝতে পারবে খামতি কোথায়?

- খামতি জানলে কি বাচ্চা হবে?

মদনের খুব খারাপ লাগে। সবির জন্য কিছু করতে ইচ্ছে হয় কিন্তু কি করবে? ওর স্বামীর বীর্যে হয়ত sparm নেই। কি সুন্দর গড়ন অথচ সন্তান হবে না। বুকের দিকে নজর পড়ে, আঁচল সরে গেছে। নাতি উচ্চ ছুচালো চূড়ো স্তন স্পষ্ট। কালচে বাদামি স্তনবৃন্ত। হয়ত ভিতরে কিছু পড়ে নি।

- কি ভাবছ সোনা?

- কিছু না।

- আচ্ছা সবি, তুমি ব্রেসিয়ার প নি?

- কেন পব না?

সবির ঠোঁটে চাপা হাসি।

- না, তুমি প নি।

মদন জোর দিয়ে বলে। সবি বোঝে অধ্যাপক ঠিক খেয়াল করেছে। তবু মজা করে বলে,

- ড়েছি, বাজি?

- হ্যাঁ বাজি, বল কত টাকা?

মদনও হার মানে না।

- টাকা নয়, তুমি হারলে আমার গোলাম হয়ে থাকবে

- আর তুমি হারলে?

- তুমি যা বলবে আমি তাই করব।

- মুখে বলা সহজ কিন্তু...

- কথা ঘোরাবে না, তুমি আমার গোলাম।

- এ কী? প্রমাণ হল না, আগে প্রমাণ কর।

সবির মুখ লাল হয়, বলে,

- আমি পারব না তুমি কর।

মদনের বুক ধড়াস করে ওঠে। দুহাতে মুখ ঢাকে সবি, বুকের আঁচল খসে পড়ে। শরীর শক্ত হয়ে যায়। সবির পেছনে গিয়ে ব্লাউজের ইঞ্চি চারেক চেন টানতে বেরিয়ে পড়ে প্রশস্ত বুক। ঢাকা জায়গা আর বেশি ফর্সা। বড় বাতাসার মত স্তন মাঝে তামার পয়সার মত একেবারে কেন্দ্রে আঙুর দানার মত বোঁটা। মদন জিজ্ঞেস করে,

- কই, ব্রেসিয়ার কই?

- যাদের ঝুলে পড়ে তারা ব্রেসিয়ার দিয়ে খাড়া রাখে।

দু-আঙুলে একটি দানা নিয়ে মোচড় দেয় মদন। সবির শরীর কুকড়ে যায়। মদন কিসমিস দানা মুখে নিয়ে চুষতে থাকে।

- এ্যাই কি হচ্ছে?

খিল খিল হেসে ওঠে সবি।

- তুমি আমার রাণী, আমার ছোট্ট সোনা

বলে দুহাতে জড়িয়ে ধরে আদর করে মদন।

- তাহলে বৌদি?

- আমার দুই রাণী, সুয়োরাণী আর দুয়োরাণী।

- দুয়োরাণীর বড় কষ্ট গো।

- এবার তার অভিশাপ ঘুচে যাবে।

সবি অস্থির বোধ করে, দুহাতে মদনের মাথাটা বুকে চেপে ধরে। মদনের হাত সাপের মত সঞ্চারিত হয় সবির পেটে, পিঠে, নিতম্বে।

- তোমার মাইগুলো খুব ছোট।

- কি করে বড় হবে, ও তো শুধু একটা জিনিসই চেনে।

সবি একটু দম নেয় বলে,

- তোমার কাছে যা আদর ভালোবাসা সম্মান পেলাম কোনদিন আমি ভুলব না।

আবেগে গলা ধরে আসে। সবি কেমন উদাস হয়ে যায়। দৃষ্টি দিগন্তে প্রসারিত।

- কি ভাবছ?

- কিছু না।

একটা দীর্ঘশ্বাস বেরিয়ে আসে। সবি বলে,

- বিধাতার মর্জি অখণ্ডণীয়, আমরা কেবল স্বপ্ন দেখতে পারি, তাই না?

মদন বুঝতে পারে এ মাতৃত্বের হাহাকার। বলে,

- একটা উপায় আছে?

প্রসঙ্গটা বুঝতে না পেরে সবি জিজ্ঞেস করে,

- কিসের উপায়?

- কেন সন্তান হচ্ছে না, কে দায়ী সেটা বোঝার চিকৎসা।

- কেমন চিকিৎসা?

- চোদন-চিকিৎসা।

- হেয়ালি কর না প্লীজ, খুলে বল সোনা।

- ধর, তুমি অন্য কাউকে দিয়ে...

কথা শেষ করতে দেয় না সবি,

- চুপ কর আর একটা কথা বলবে না। তুমি আমাকে কি ভাব বল তো? আমি কি বারো ভাতারি যে সে এসে চুদে যাবে?

- আহাঃ যে সে কেন? যদি তোমার রাজা হয়?

- ধ্যাত।

লাজুক হাসি সবির মুখে, কপট রাগ চোখে মুখে।

- দুষ্টুমি হচ্ছে?

- না সিরিয়াসলি বলছি।

সবি তো তাই চায়, তাহলেও আর একটু খেলানো যাক। গম্ভীর হয়ে বলল,

- তোমার খিদে পায় না? খালি রস খেলে হবে? কটা বাজে বল তো?

- হ্যাঁ, আবার সব গরম কর, এই এক ঝামেলা, সত্যি অঞ্জু না থাকলে আমি চোখে অন্ধকার দেখি।

- তোমার দুয়োরাণী তো আছে, যাও স্নান সেরে এসো।

সবির গলায় অভিমান। বাথরূম থেকে বেরিয়ে মদন অবাক। ডাইনিং টেবিলে সব সাজানো পরিপাটি। সবি বলে,

- তুমি খেয়ে নাও আমি দুমগ ঢেলে সাফসুতরো হয়ে আসি।

বাথরূমে ঢুকে যায় সবি। বাথরূমে জল ঢালা হল, এবার সাবান ঘষছে সম্ভবত। মদনের হাপুস হুপুস খাওয়া সারা। এমন সময় বাথরূমের দরজায় দেখা যায় সবিলতা। সদ্যস্নাত সবিকে দেখে দৃষ্টি আটকে যায়। চুলে চিকচিক করছে জলকণা। পেটিকোট ব্লাউজ নেই কেবল অবহেলায় শাড়িটি জড়ানো। প্রতিটি অঙ্গ ফুটে উঠেছে শাড়ির আবরণ ভেদ করে। ঠোঁটের ফাঁকে চাপা চটুল হাসি। যেন কোন ভাস্কর নির্মিত মূর্তি। নিজেকে আর ধরে রাখতে পারে না মদন, বুকে জাপটে ধরে চুমু খায় ঠোঁটে, চিবুকে গলায়। খুলে পড়ে শাড়ি। স্তনে মুখ ঘষে নীচু সুগভীর নাভিতে নাক ঢুকিয়ে দেয়। নাভির নীচে ভাঁ, তারপর ঢাল খেয়ে নেমে গেছে উন্নত বস্তিদেশ। সীমানায় নূরের মত কয়েক গাছা চুল। দুপাশ দিয়ে কলা গাছের মত নেমে এসেছে পুরুষ্ট উরু। দুহাতে পাছাটা ধরে ভোঁদার মধ্যে মুখ ঢুকিয়ে দেয়। চোখ বুজে মাথাটা উপর দিকে তুলে দাঁড়িয়ে আছে সবি। শরীরটা সাপের মত মোচড় দেয়। সারা শরীর কাঁপে থর থর করে।

- উহু উআঃ আআমি আর পারছি না, দাঁড়িয়ে থাকলে পড়ে যাব

সবির পাছা ধরে উপরে তুলে নেয় মদন, গুঁদে মুখ সাটানো।

- কি হচ্ছে পাগলামী? তুমি খেপে গেলে নাকি?

সবি অস্থিরতা প্রকাশ করে।

- তোমর গুঁদের রস আমাকে মাতাল করেছে সোনা। আমি খেপি নি, খেপেছে আমার মুষল দণ্ড।

সবিকে চিৎ করে শুইয়ে দেয় বিছানায়। পা দুটো বিছানা থেকে ঝুলতে থাকে। মাটিতে বসে গুঁদ চুষে চলছে মদন।

- দেখি সোনামণি কেমন খেপেছে?

বিছানায় উঠে বসে সবি। পায়জামার দড়ি খুলতে দিগম্বর মদন। উরুসন্ধিতে বদনার নলের মত উর্ধমুখী বাড়াটা ফুসছে। ফ্যাকাশে হয়ে যায় সবির মুখ। অপলক চোখে তাকিয়ে থাকে, শোল মাছের মত বাড়াটা যেন এদিক ওদিক দেখছে আর ফুসছে। সবির সারা শরীর হিম হয়ে যায়। মদন হেসে জিজ্ঞেস করে,

- পছন্দ হয়েছে?

- এত বড়, ওরে বাবা, আমার কচি গুঁদ নিতে পারবে না, আমি মরে যাব।

সবি কাতরে ওঠে।

- ঠিক আছে জোর করব না।

মদন বাতি নিভাতে যায়।

- তুমি রাগ করলে গো?

সবি নিজেকে অপরাধী মনে করে।

- না না, মনে করার কি আছে।

ম্লান হাসে মদন।

- তাহলে আদর করছ না কেন? তুমি রাগ করেছ।

মনে মনে ভাবে মদন ছেনালি হচ্ছে, হামলে পড়ে। সবি টাল সামলাতে না পেরে চিৎ হয়ে পড়ে বিছানায়। স্তনবৃন্ত মুখের মধ্যে নিয়ে চাপুস চুপুস চুষতে থাকে। সবি ওর মাথার চুলে হাত বোলাতে বোলাতে অপর মাই এগিয়ে দিয়ে বলে,

- দুটোই চোষ নাহলে ছোট বড় হয়ে যাবে।

মদন ক্রমশ নামতে থাকে নাভি, পেটে। দুটো পা উপরে তুলে চাপ দিতে গুঁদ ফাঁক হয়ে ভগাঙ্কুর বেরিয়ে পড়ে। নাক ঢোকাতে গন্ধকের মত একটা গন্ধ শরীরে ঢুকে যায়। জিভ ছোঁয়াতে কনুইয়ে ভর দিয়ে সবি গুঁদটা উচু করে।

- ই মাআরে

বলে মদনের দুকাধ ধরে ঠেলতে থাকে। কোমর জড়িয়ে ধরে মদন ভোঁদার মধ্যে জিভ ঘোরাতে লাগল। মেরুদণ্ডের মধ্যে শিরশিরানি বয়ে যেতে থাকে। সবি হিস হিসিয়ে ওঠে,

- মরে যাব, মরে যাব, ওগো আমার গুঁদের মধ্যে বিছের কামড় দিল কে?

মদন চেপে চেপে চুষতে থাকে।

- উরে উরে, আমার গুঁদের মধ্যে আগুন জ্বলে, জ্বলে গেল, জ্বলে গেল, বাড়া ঢোকাও, বাড়া ঢোকাও।

- কিন্তু তোমার যদি লাগে?

- লাগে আমার লাগবে, ওরে বোকাচোদা ল্যাওড়াটা ঢোকা।

বাড়াটা গুঁদের মুখে সেট করে মদন জিজ্ঞেস করে,

- ঢোকাব?

- না ধরে দাঁড়িয়ে থাক, শালি আমি মরে যাচ্ছি আর উনি ছেনালি শুরু করলেন ওরে চোদ না, তোর কি হল রে?

- তবে রে গুঁদ মারানি খানকি মাগী

বলে মদন বাড়ায় চাপ দিতে অর্ধেক ঢুকে গেল। সহসা সবি গুম মেরে যায়। চোখ দুটো ঠেলে বেরিয়ে আসছে, ঠোঁট দিয়ে ঠোঁট চাপা।

- কি লাগল?

জিজ্ঞেস করে মদন। সবি কোন উত্তর দেয় না। শরীরটা টানটান, একটু স্বাভাবিক হতে জিজ্ঞেস করল,

- ঢুকেছে পুরোটা?

- না, আর একটু আছে।

- আরও? আচ্ছা আস্তে আস্তে ঢোকাও।

চোখ বুজে নিজেকে প্রস্তুত করে সবি। মদন লক্ষ্য করে বৃহদোষ্ঠ ফোলা বাড়াটা কামড়ে ধরেছে। কেমন মায়া হল, বলল,

- একটু এলিয়ে দাও শরীরটা রাণী। এরকম শক্ত করে রখেছ কেন?

তারপর আস্তে আস্তে সইয়ে সইয়ে চাপ দেয়।

- আঃ আঃ

গোঙাতে থাকে সবি। পুরোটা ঢুকে গেল, সবির কপালে ঘাম জমেছে বিন্দু বিন্দু। মদন বলে,

- ব্যাস! পুরোটা ঢুকেছে, তোমার কষ্ট হচ্ছে না তো সোনা?

- না, ঠিক আছে, তুমি কর। রক্ত বেরোছে না তো?

- না, গুঁদের রস গড়িয়ে পড়ছে বাড়ার গা বেয়ে।

ফচর ফচর শব্দে ধীরে ধীরে ঠাঁপাতে থাকে। বিছানা নড়তে থাকে।

- জোরে জোরে চোদ, সাবু খেয়েছ নাকি? আমার গুঁদের মধ্যে কেমন করছে।

মদন ঠাঁপের গতি বাড়ায়। সবির মেরুদণ্ডের মধ্যদিয়ে বিদ্যুতের ঝলক খেলে যায়। একটা চিনচিন ব্যাথা উপর থেকে নামতে নামতে যোনীমূলের দিকে প্রবাহিত হয়। সবি খিচিয়ে ওঠে,

- গেল গেল আর পারছি না

বলতে বলতে হড়হড়িয়ে রস ছেড়ে দেয়। মদন বিরত হয় না, ঠাঁপিয়ে চলে এক নাগাড়ে, বাড়ার মুণ্ডিটা জরায়ুতে গিয়ে ধাক্কা দিচ্ছে। বাড়ার মাথা টনটন করে ওঠে বলে,

- ধর ধর, নে নে।

পুচুৎ পুচুৎ করে উষ্ণ বীর্যে গুঁদ ভরিয়ে দেয় কানায় কানায়। এলিয়ে পড়ে সবির বুকের উপর। সবি বলে,

- বাড়াটা বের কর না, তাহলে রস বাইরে বরিয়ে যাবে।

কিছুক্ষণ এভাবে থাকার পর সবি বলে,

- আমার হিসু পেয়েছে, আমাকে বাথরূমে নিয়ে.., আহা, বাড়া গাথা থাক। কোলে করে নিয়ে চল।

বাথরূমে হিসুর সঙ্গে একদলা কফের মত বীর্য বেরিয়ে এল। আঁতকে উঠল সবি,

- অ্যাই বেরিয়ে গেল, কি হবে?

- কিছু হবে না, যা ঢোকার ঢুকে গেছে, ওতেই কাজ হবে।

- তোমাকে অনেক খারাপ খারাপ কথা বলেছি, কিছু মনে কর নি তো?

- আমিও তো বলেছি, ওসব ধরতে নেই।

- আচ্ছা, তুমি আমাকে খানকি বললে কেন? স্বামীর সঙ্গে চোদাচুদি করলে কি খানকি হয়?

- না সোনা তুমি আমার রাণী। তোমার খুব কষ্ট হয়েছে তাই না সোনা?

- সুখও কম হয় নি। কষ্ট করলে তবে তো কেষ্ট মিলবে।

তারপর মাঝেমধ্যে সুযোগ পেলেই চোদন-চিকিৎসা চলত

লেখক সম্পর্কে
আমি সাহিত্যিক নই, নেই লেখালেখির অভ্যাস। বিভিন্ন ব্লগ পড়ে একটা ব্লগ খোলার ইচ্ছা হল, কিন্তু কোন নির্দিষ্ট বিযয়ে পারদর্শীতার অভাবে আটকে গেলাম। একজন চোদনবাজের মাথায় সবসময় চোদাচুদির কথাই ঘুরপাক খাবে এটাই স্বাভাবিক। তাই এটাকেই বেছে নিলাম। এটাতেও সমস্যা, সময়ের অভাব : শিকার করব না গল্প লিখব? না চুদে যে থাকা যায় না, কি আর করি যৌবনজ্বালা।

0 মন্তব্য:

একটি মন্তব্য পোস্ট করুন

 
প্রথম পাতা | পড়াশুনা | ভিডিও