শনিবার, ২৭ আগস্ট, ২০১১

বড় বোন

আমাদের পরিবারের সদস্য সংখ্যা কাজের মেয়ে সহ চার জন। আমি, মা, আমার দুই বছরের বড়ো দিদি আর বাবা, দেশের বাইরে থাকে। দিদি সবে মাত্র কলেজে পা রেখেছে। আমার দিদির নাম মৌমিতা। মা প্ল্যান করল এক সপ্তাহের জন্য মামার বাড়িতে বেড়াতে যাবে। আমি একা থাকব সে কথা চিন্তা করে দিদিকে হোষ্টেল থেকে নিয়ে এল। মা তার পরের দিন রাতের বাসে রওনা দিল। রাতে দিদি আর আমি একসাথে খাওয়া শেষে করলাম। দিদি ওষুধ খেল। আমি জিজ্ঞেস করলাম,

- কিসের ওষুধ?

- ঘুমের ঔষধ।

ইদানিং নাকি ওর মোটেই ঘুষ আসে না। কিছুক্ষণের মধ্যেই দিদি ঘুমিয়ে পড়ল। আমি ডেকে টেষ্ট করলাম, ঘুমিয়ে গেছে না জেগে আছে। দেখলাম ঘুমিয়ে গেছে। তারপর আস্তে করে উঠে টিভি চালু করলাম। এক্স এক্স চ্যানের চালু করতেই দেখলাম দারুণ মুভি চলছে। রাত ২ টা পর্যন্ত মুভি দেখলাম। মুভি দেখতে দেখতে আমার অবস্থা একেবারে খারাপ। আমার ল্যাওড়া বাবাজি তো ঘুমাতেই চায় না।

দিদির দিকে তাকাতেই আমার শরীরে উত্তেজনা আরও বাল। মনে মনে চিন্তা করছিলাম, যদি দিদির কমলা দুইটা একবার ধরতে পারতাম। অথচ কোন সময় আমি তাকে কখন সেক্সের বস্তু হিসেবে ভাবি নি। দিদির ঘুমের মধ্যে বিছানায় খুব বেশি লাফালাফি করার অভ্যাস ছিল ছোট থেকেই। এজন্য তার কাপড় কোন সময় ঠিক থাকত না। আজকেও তার ব্যতিক্রম হয় নি। দিদি পা দুটো অনেকটা ফাঁক করে ঘুমিয়ে ছিল আর এক পায়ের পায়জামাটা হাটু পর্যন্ত উঠে ছিল। তা দেখে তো আমার মাথায় আর মাল উঠে গেল। তখন মাথায় কুবুদ্ধি বাসা বাঁধল দিদি তো আজ ঘুমের ওষুধ খেয়ে ঘুমিয়েছে। তাহলে আজ একটু তার শরীরের সাথে খেললে বুঝতে পারবে না। যেমন মাথায় আসা তেমনি কাজ।

আমার ল্যাওড়া বাবাজি তো আগে থেকেই ঠাঁটিয়ে ছিল। ল্যাওড়াটা তো আমাকে ঠেলছিল গিয়ে চুদ তাড়াতাড়ি। আমি দিদির পাশে গিয়ে চুপচাপ শুয়ে পড়লাম। দুবার দিদি দিদি বলে ডেকেও কোন সাড়া নেই। মনে মনে ভাবলাম এই তো গোল্ডেন চান্স। কিন্তু মনে মনে খুব ভয়ও করছিল যদি দিদি জেনে যায়, তা হলে তো সারে সর্বনাশ হয়ে যাবে। কিন্তু তারপরও আমার মনের উত্তেজনা কিছুতেই থামাতে পারছিলাম না। দিদির শরীরের দিকে যত তাকাছিলাম ততই আমার নেশা বাড়ছিল।

ধীরে ধীরে দিদির দুধ দুটোর উপর হাত রাখলাম। ও কোন সাড়া দিল না। তারপর আস্তে করে সালোয়ারের ওড়নাটা সরিয়ে ফেললাম। আস্তে আস্তে দুধ দুটো টিপতে থাকলাম। দিদি একবার নড়ল না। ওর সালোয়ারের নিচ দিয়ে হাত ঢুকিয়ে মনের সুখে কমলা দুটো নিয়ে খেলতে লাগলাম। আমার উত্তেজনা তো চরমে। সারা শরীরে আমার শুধু কামনার ঝড় বইছে। আর দিদিকে আমার আর দিদি মনে হল না, শুধুমাত্র কামনার বস্তু ছাড়া। আমি আমার নাইট ড্রেসটা খুলে ফেললাম। খুলতেই আমার .৫ ইঞ্চি নুনুটা লম্বা হয়ে দাঁড়িয়ে গেল।

দিদির ঠোঁটে, দুধ দুটোতে কিস করে কিছুক্ষণ সেক্সি বডির মজা উপভোগ করতে থাকলাম। পায়জামার উপরে হাত দিতেই দিদি নড়ে উঠল। আমি হালকা ভয় পেলাম যদি জেগে যায়। না, জাগল না। আস্তে করে আবার দিদির ভোঁদার এক দিকে হাত বাড়ালাম। আস্তে করে পায়জামার ফিতাটা খুলতেই দেখলাম, দিদি রীতিমত জঙ্গল তৈরি করে রেখেছে। আস্তে করে প্যান্টিটা খুল আস্তে করে পা দুটো আর একটু ফাঁক করে, আমার নুনুটা ঢুকালাম।

ঢুকানর সময় দিদি হালকা কেঁপে উঠল, হয়ত ব্যাথা পেয়েছে তাই। আস্তে আস্তে করে ঠেলা মারতে থাকলাম। পুরোটাই ভোঁদা ঢুকে গেল। তারপর আস্তে আস্তে ঠাঁপ মারতে লাগলাম। আমি আগে থেকেই খুব বেশি উত্তেজিত থাকায় ৫ মিনিটের মধ্যেই আমার পুরো মাল বেরিয়ে গেল দিদির ভোঁদা। আমি চোদা শেষ করার পরও দিদি টের পায় নি। আস্তে আস্তে করে কাপ দিয়ে দিদির গুঁদ মুছে, প্যান্টি, পায়জামা পড়িয়ে দিলাম।

সকালে ঘুম থেকে উঠে দিদি রাতের ঘটনা কিছু বুঝতে পেরেছে কিনা বোঝার চেষ্টা করলাম। মনে হল কিছু না। সারা দিন ভাবলাম। রাতে আমি দিদির সুন্দর দেহটা নিয়ে খেলেছি তা ভাবতেই আমার নুনুটা লাফ দিয়ে উঠল। ইস! দিনের বেলায় যদি দিদিকে চুদতে পারতাম তাহলে খুব মজা হত। আমি এগুলো ভাবছি আর ঠিক সেই মূহুর্তেই দিদি ঘরে ঢুকল ওড়না ছাড়া। সাধারণত দিদি ওড়না ছাড়া আমার সামনে কোন সময় আসে না কিন্তু আজ আসল। যাই হোক সারা দিন মাথার মধ্যে এলোমেলো চিন্তাগুলো দোল দিয়ে রাত নেমে এল। দিদি তাড়াতাড়ি শুয়ে পড়ল। আমি তো আবার ছোটবেলা থেকেই সুযোগ সন্ধানী মানুষ তাতে কোন সন্দেহ নেই। অপেক্ষা করতে থাকলাম।

গভীর রাত। আস্তে করে ওর পাশে গিয়ে শুয়ে পড়লাম। গতকালের ঘটনার পর থেকে আমার সাহসও অনেক বেড়ে গেছে। গতকাল আমি কাপড় চোপড় পড়েই দিদির মধু খেয়েছি। তাই মনে মনে সিদ্ধান্ত নিলাম, আজ দিদির মধু ভান্ডার থেকে উজাড় করে মধু খাব। দিদির শরীরে হাত দিয়ে টেষ্ট করলাম, ঘুমিয়ে পড়েছে। আমার মনে তো মহা আনন্দ, দিদির ভোঁদার মধু আবার খেতে পারব ভেবে। আসতে করে পায়জামার ফিতাটা খুললাম, কোন সাড়া নেই। পায়জামাটা সামান্য নিচে নেমেছে মাত্র, কে যেন আমার হাত চেপে ধরল। পেছন ফিরে দেখি দিদি আমার এক হাত চেপে ধরেছে। আমি পুরো উলঙ্গ অবস্থায় ছিলাম। আমার নুনুটা তো একেবারে লোহার মত ষ্ট্রং হয়ে ছিল। লজ্জায় তো আমার মাথাটা হেট হয়ে যাচ্ছে। পালাব না কি করব কিছু বুঝে উঠতে পারছি না। দিদি আমাকে বলল,

- কিরে দিদির কিছু খেতে ইচ্ছে করছে, দিদিকে সোহাগ করতে চাস তাই না?

আমি যেন বোবা হয়ে গেছি। ও আস্তে করে উঠে বসল। তারপর আমার ধোনটাকে হাতে নিয়ে বলল,

- আমি যদি কিছু চাই, তুই কি খুব বেশি মাইন্ড করবি?

- না, আমি কোন কিছু মনে করব না।

- তাহলে এত লজ্জ্বা করছিস কেন? একটা মেয়ে এ রকম কথা কোন পরস্থিতিতে বলে জানিস না? এ্যাই ভাই, আজ রাতে আমাকে আদর করবি। আজ আমি তোর কাছ থেকে প্রাণ ভরে আদর পেতে চাই।

মি তো কুরবানি ঈদ দেখছি। আমি কিছু বুঝে উঠার আগেই দিদি আমাকে কাছে টেনে জড়িয়ে ধরে কিস করতে শুরু করল। আমিও সমান তালে রেসপন্স করতে শুরু করলাম। আস্তে করে ওর বা দিকের কমলাটায় হাত রাখলাম। দিদি কেঁপে উঠল। বলল,

- যা দুষ্টু তুই খুব ডাকাত। কাল রাতে যা করেছিস।

- তাহলে কাল রাতেরও জানিস?

- হ্যাঁ, বাধা দিই নি। কারণ আমিও তোকে কামনা করছিলাম।

- দিদি আজকে তোকে খুব সুখ দেব। অনেক আদর করব।

বলে আমি দিদিকে আলতো করে ঠোঁটে কিস করলাম আর দিদির দু দুটো আস্তে আস্তে করে টিপতে থাকলাম।

- কালকে তো দিদি তোর কমলা দুটো খেতে পারি নি, আজ মজা করে খাব।

- শুধু কমলা কেন, আমাকে পুরোটাই খেয়ে ফেল।

তারপর আস্তে করে, ফ্রি-পিচের হুকটা খুললাম, রাতে দিদি ব্রা পড়ে না থাকায় ওর কমলা দুটো কাপড়ের আবর থেকে বেরিয়ে আসল। তারপর আইসক্রিমের মত করে দুধের বোঁটা দুটো চুষতে থাকলাম। আমি যতই চুষছিলাম দিদির দুধ দুটো শক্ত হয়ে উঠছিল। দিদি উত্তেজনায় বড়ো বড়ো নি:শ্বাস নিচ্ছিল। ও যেন হাঁপিয়ে উঠেছে। দিদি আমাকে বুকের মাঝে শক্ত করে চেপে ধরল। উত্তেজনায় বল,

- আয় ভাই, আমার কাছে আয়, আর কাছে, খুব কাছে, আমার খুব কাছে আয়, তোকে আমার এখন খুব দরকার।

আমি দিদির ভোঁদার দিকে হাত বাড়ালাম। দেখলাম আজ ওর ভোঁদায় একটাও চুল নেই, সেভ করেছে। দিদি বলল,

- তোর জন্যই আমি চুলগুলো পরিষ্কার করেছি। তোর জিনিসটা আমার মাঝে ঢুকা, আমি আর সইতে পারছি না। তুই তো জানিস আমার এখন উতি যৌবন। আর এ বয়সে মেয়েদের সেক্স বেশি হয়। আ আর দেরি করিস না। প্রথমে একবার আমার রস বের করে দে, তারপর আবার করিস। যত ইচ্ছা করি সারারাত ধরে। আমি আর এখন সহ্য করতে পারছি না। তোর স্পর্শ আমাকে মাতাল করে দিচ্ছে।

বলে দিদি পা দুটো ফাঁক করল। আমি দিদির ইচ্ছা মত, ওর ফাঁকের মধ্যে লিঙ্গ মুন্ডুটা লাগালাম। প্রথমে আস্তে করে ঠেলা মারলাম, দিদির মুখ থেকে মাগো শব্দটি বেরিয়ে এল। আস্তে আস্তে চাপ দিতে থাকলাম। তারপর দিদির দুধ, পাছাতে হাত বোলাতে থাকলাম। তলপেটে কিস করলাম কিন্তু নড়লাম না। আমি ওর যোনির ভিতরের গরমটা অনুভব করছিলাম। দিদি বলল,

- এ্যাই দুষ্ট, ওটাকে ঢুকিয়ে দিয়ে চুপ আছিস কেন, নড়াচড়া কর।

আমি আস্তে আস্তে ঠাপাতে শুরু করলাম। প্রতিটা ঠাপ যত জোরে মারছিলাম ও আমাকে তত বেশি চেপে ধরছিল। আমার চুল খামচে ধরল। আমি আরও জোরে জোরে ঠাপ দিতে থাকলাম। ও বলল,

- দে ভাই আর জোরে দে, ক্ষ্ণী ভাই আমার।

মোটামুটি সাত মিনিটের মাথায় দিদির তলপেট ঠেলে বাঁকিয়ে উঠল। শরীরে মোচর দিয়ে উঠল আর চোখ দুটো বন্ধ করে নিল। আমি বুঝতে পারলাম যে ওর কামরস বের হওয়ার সময় হয়েছে। আমি আর জোরে জোরে ঠাপ মারতে লাগলাম। আমারও বীর্য বের হয়ে আসল।

- দিদি তোর বর তোকে চুদে খুব বেশি মজা পাবে।

- তুই কম না কিন্তু, বাব্বা! তোর ধোনটার তেজ দারুণ। এখন থেকে তুই আমার বরের অভাব পূরণ করে দিবি। আর আমি তোকে সবসময় আমার মধু খাওয়াব।

বলে আমাকে একটা ফ্রেঞ্চ কিস করল। সে দিন রাত থেকে আমরা দিদি-ভাই দুজন দুজনের শরীর নিয়ে খেলার লাইন্সেস করে নিলাম।

লেখক সম্পর্কে
আমি সাহিত্যিক নই, নেই লেখালেখির অভ্যাস। বিভিন্ন ব্লগ পড়ে একটা ব্লগ খোলার ইচ্ছা হল, কিন্তু কোন নির্দিষ্ট বিযয়ে পারদর্শীতার অভাবে আটকে গেলাম। একজন চোদনবাজের মাথায় সবসময় চোদাচুদির কথাই ঘুরপাক খাবে এটাই স্বাভাবিক। তাই এটাকেই বেছে নিলাম। এটাতেও সমস্যা, সময়ের অভাব : শিকার করব না গল্প লিখব? না চুদে যে থাকা যায় না, কি আর করি যৌবনজ্বালা।

0 মন্তব্য:

একটি মন্তব্য পোস্ট করুন

 
প্রথম পাতা | পড়াশুনা | ভিডিও