বৃহস্পতিবার, ২৫ আগস্ট, ২০১১

সাংবাদিকতা ১

সকালে ঘুম থেকে উঠতে বেশ দেরি হয়ে গেল আজ অফিসে একটা জরুরি কাজ আছে রঞ্জিতদা বলেছিল একটু তাড়াতাড়ি আসতে, এক জায়গায় পাঠাবে খুব চেষ্টা করেও উঠতে পারলাম না ঘড়ির দিকে তাকিয়ে আমার মুখ শুকিয়ে গেল আজ নির্ঘাত রঞ্জিতদার কাছে ঝাড় আছে মোবাইলটা বের করে বড়মাকে একবার ফোন করলাম বড়মা ফোন ধরে বলল,

- কিরে এত বেলায়, ঘুমোছিলি নাকি?

- হ্যাঁ, রাতে শুতে একটু দেরি হয়ে গেল

- বলিস কিরে, তোর বোস তো সেই সাত সকালে চলে গেছে তোর নাকি কোথায় যাওয়ার কথা? তোকে ফোন করে নি?

- করেছিল হয়ত, আমি তো ফোন বন্ধ করে রাখি

- ভাল করেছিস তুই যা, আমি একবার ফোন করে দিচ্ছি

- এই জন্যই তো তোমাকে ফোন করা

- সেকি আমি জানি না?

- যা, তাড়াতাড়ি মুখ ধুয়ে কিছু খেয়ে নিস আমি দুপুরের খাবার পাঠিয়ে দেব

- ঠিক আছে

যত তাড়াতাড়ি সম্ভব ফ্ল্যাট থেকে বেরিয়ে এলাম ঘড়ির দিকে তাকালাম ১০ টা বেজে গেছে আমার ৯.৩০ টার মধ্যে অফিসে পোঁছানর কথা কি আর করা যাবে অফিসে ঢুকতেই রিসেপসনিস্ট ভদ্রমহিলা আমার দিকে তাকিয়ে একবার মুচকি হাসলেন, আমিও হাসলাম লিফটের সামনে দাঁড়াতেই আমাদের ফটোগ্রাফার মিঠুনদা বললেন,

- এই মুকুল তোকে রঞ্জিতদা খুঁজছিলেন

আমি হুঁ বলে লিফটের মধ্যে সেঁদিয়ে গেলাম নিউজরূমে ঢুকতেই ভৌমিকদা বললেন,

- কি হে বৎস, আজ মনে হয় একটু বেশি ঘুমিয়ে পড়েছিলেন? যান আপনার জন্য সাহ্নিক অপেক্ষা করে আছে আগে গিয়ে একটু মুখটা দেখিয়ে আসুন তারপর না হয় মুখে চোখে জল দেবেন

- ভৌমিকদা আজ একটু বাঁচিয়ে দিন

- হুম তা ঠিক, ফাঁদে পড়লে ভৌমিকদা আর কচিগুলোকে নিয়ে যখন ঘোরাঘুরি কর, তখন ভৌমিকদার কথা মনে পড়ে না?

- আচ্ছা আচ্ছা, এরপর তোমায় ভাগ দেব তবে ছোটমার পারমিশন নিয়ে

- এই তো আবার ঘুটি বসালি

- ঠিক আছে ছোটমাকে বলব না তুমি একটা ফোন করে দাও, আমি এসে গেছি

ভৌমিকদা ফোন থেকে মুখ তুলে বললেন,

- যে কাজে তোমার যাওয়ার কথা ছিল, তা হয়ে গেছে তুমি এখন যেতে পার আর একটি গুরুদায়িত্ব তোমার প্রতি অর্পন করা হবে তুমি এখন এডিটর রূমে যেতে পার

- আবার কি গো

- গেলেই জানতে পারবে

- ঠিক আছে

রঞ্জিতদা থাকেন বালিগঞ্জ প্লেসে আর আমি থাকি গড়িয়াহাটার কাছে অফিসের ফ্ল্যাটে ভৌমিকদা থাকেন যাদবপুরে আমার প্রত্যেক দিন ডিউটি অফিস থেকে ফেরার পর কিংবা আগে একবার বড়মার সঙ্গে দেখা করে আসতে হবে, না হলে বিপদ আছে আমি বিগত ১০ বছর ধরে এই অভ্যাস পালন করে আসছি নারায়দা, অমিতদার খাস বেয়ারা, গেটের সামনে বসে ঝিমুছিলেন আমি একটা ঠেলা মারতেই চোখ খুলে বললেন

- কি হল আবার?

- সাহেব আছেন?

- হ্যাঁ, তুমি কোথায় ছিলে এতক্ষ?

- কেন?

- তোমার আজ পিট্টি হবে

- তোর খুব মজা, তাই না?

হাসি………। দরজা খুলে ভেতরে এলাম একরাস ঠান্ডা হাওয়া আমায় গ্রাস করে বসল দেখলাম একটা চেয়ার দখল করে বসে আছেন আমাদের এ্যাড ম্যানেজার হারানদা আর একটিতে চিফ রিপোর্টার আদিলদা আমাকে ভেতরে আসতে দেখেই বলে উঠলেন,

- এই তো ছোট সাহেব চলে এসেছেন কি বাবা ঘুমিয়ে পড়েছিলে?

এমন ভাবে কথা বললেন আমার মাথা নত হয়ে গেল

- রঞ্জিতদা এবার ওর একটা বিয়ে দেবার ব্যবস্থা করুন, অনেক নামডাক হয়েছে টাকা পয়সাও তো খুব একটা কম পায় না দেখবেন বিয়ের পিঁড়িতে চলেই সব ঠিক হয়ে যাবে

রঞ্জিতদা মুচকি হসে বললেন,

- হ্যাঁ, ওর মাকে কয়েকদিন আগে বলছিলাম সেই কথা তা বাবু বলে এসেছেন বিয়ের নাম ধরলেই ঐ বাড়িতে আর পদার্পন করবেন না, উনি সন্যাস নেবেন

বাই হো হো করে হেসে উঠল

- আয় বস, তোর কথাই হচ্ছিল

আমি একটা চেয়ারে বসলাম

- তোর মা ফোন করেছিল, ঘুম থেকে উঠেই চলে এসেছিস, কিছু খাওয়া দাওয়া করেছিস?

- না

সঙ্গে সঙ্গে বেলের দিকে হাত চলে গেল

- এখন একটু চা আর টোস্ট খেয়ে নে তারপর কয়েকটা কপি লিখে দিয়ে বাড়ি চলে যা তোর মাকে বলা আছে, আজ তোকে ভাইজ্যাক যেতে হবে ইলেকন কভারেজ, দিন পনেরো থাকতে হবে সেরকম ভাবে গোছগাছ করে নিস ওখানে তোর সমস্ত ব্যবস্থা করা থাকবে ৭.৩০ টায় ট্রেন, মাথায় রাখিস, আবার ঘুমিয়ে পড়িস না

আবার সবাই হেসে উঠল

- ঘুমটা একটু কমা এত রাত জাগতে তোকে কে বলে? যতদিন আমার বাড়িতে ছিলি ঠিক ছিলি যে দিন থেকে ঐ বাড়িতে গেছিস বিশৃঙ্খল হয়ে গেছিস

চা টোস্ট খেয়ে ঘর থেকে বেরিয়ে এলাম ঘড়ির দিকে তাকিয়ে দেখলাম ১১ টা বাজে মোবাইলটা বেজে উঠল, স্বপ্নার ফোন, কানে ধরতেই খিল খিল করে হেসে উঠল,

- কি, সাহেব টিকিট হাতে ধরিয়ে দিয়েছে?

- কিসের টিকিট?

- ভাইজ্যাকের?

- না, ধরাবে

- বাঃ বাঃ তুমি কি এখন অফিসে না বাড়ির দিকে রওনা দিচ্ছ?

- এই মাত্র অমিতদার ঘর থেকে বেরোলাম

- বাঃ আমি এখন কালীঘাটে আছি ফ্ল্যাটে গিয়ে একটা মিস কল মেরো, তুমি তো আর ফোন করবে না যাওয়ার আগে একবার......

- আমার যাবার ব্যাপার তুমি জানলে কি করে?

- আরে বাবা, তুমি হচ্ছ সুপার বোসের কাছের লোক তোমার প্রতি কতজনের নজর আছে তা জান, হাঁদারাম?

- ঠিক আছে

বড়মাকে ফোন করলাম,

- হ্যাঁ বল সব শুনেছি, তোকে একেবারে খাটিয়ে খাটিয়ে মারল দাঁড়া আজ আসুক একবার দেখাছি মজা তোদের অফিসে তুই ছাড়া কি আর কেউ নেই রে?

- তুমি বল

- তুই কখন আসছিস?

- আমি পাঁচটার সময় যাব অফিসে কিছু কাজ আছে, করে একটু ফ্ল্যাটে যাব তারপর তোমার কাছে যেতে যেতে ৫ টা হবে

- কি খাবি?

- তোমাকে চিন্তা করতে হবে না আমি গিয়ে তোমার কাছে ভাত খাব

- ঠিক আছে

নিউজরূমে আসতেই ভৌমিকদা বলল,

- হল সব কথা?

- হ্যাঁ

- মুখটা ওরকম গোমড়া কেন?

- ভাল লাগে বল? এই দুদিন আগে ফিরলাম, আজই বলে তোকে যেতে হবে

- লাখ কথার এক কথা, আমি তোকে একটা কথা বলি?

আমি ভৌমিকদার মুখের দিকে তাকালাম, নিশ্চ কোন বদ বুদ্ধি আছে

- দুই একটা আর্টিকেল খারাপ করে লিখে দে বেশ কেল্লা ফতে

- তোমার সব তোলা থাকছে ঠিক জায়গায়, নালিশ হবে মনে রেখ

- এই দেখ, গরম লি?

- কি আছে দাও তাড়াতাড়ি, লিখে দিয়ে কেটে পড়ি

- মেয়েটার সাথে.....

- আবার....

- ঠিক আছে, ঠিক আছে তু এখন আতে পারিস

- ভৌমিকদা বল কি কাজ আছে?

- ছিল, ডিস্ট্রিবিউট হয়ে গেছে

- বাঃ বেশ বেশ

- কবে আসা হচ্ছে?

- দিন পনেরোর জন্য যেতে হবে

-

- তাহলে আমি এখন আসি?

- হ্যাঁ যা, বিকেলে দেখা হবে

- ঠিক আছে

নিউজরূম থেকে বেরোতেই নারায়দার সঙ্গে দেখা

- কোথায় যাচ্ছ?

- কেন?

- বাবু একবার ডেকেছেন

- আবার কি হল?

- আমি কেমন করে জানব

এডিটররূমে ঢুকতেই দেখলাম রঞ্জিতদা আমাদের হাউসের আজকের কাগজটা পড়ছেন আমাকে দেখেই মুখটা তুললেন একটু আগে যারা ছিল তারা সবাই বেরিয়ে গেছে আমাকে বললেন,

- তুই বস, তোর সাথে একটু দরকার আছে

আমি একটু অবাক হলাম আমার সাথে আবার কিসের গোপন বৈঠক? সরাসরি মুখের দিকে তাকালাম, একটা দীর্ঘশ্বাস ফেলে বললেন,

- একটু চা খাবি?

মাথা দুলিয়ে সম্মতি দিলাম নারায়দা দুকাপ চা দিয়ে গেল

- তোর কোন তাড়া নেই তো?

মনে মনে ভাবলাম, আজ কপালে আমার দুঃখ আছে নিশ্চই স্বপ্নার ব্যাপারটা সাহেব জেনে ফেলেছে কে জানাল ব্যাপারটা? স্বপ্না নিশ্চই নয়, তাহলে? না গতকাল যে লেখাটা জমা দিলাম, সেই লেখার ব্যাপারে কিছু? চায়ের কাপে দীর্ঘ চুমুক দিয়ে আমাকে বললেন,

- তুই শতাব্দী চন্দকে চিনিস?

আমি রঞ্জিতদার চোখে চোখ রেখে কিছু বোঝার চেষ্টা করলাম চায়ের কাপে চুমুক দিয়ে বললাম,

- চিনি, কেন?

- সেদিন ফোন করে তোর কথা জিজ্ঞেস করছিল তখন তুই শিলিগুড়িতে ছিলি আমাকে তোর ফোন নম্বর জিজ্ঞেস করল, আমি বলতে পারলাম না

- আর কি বলল?

- না আর কিছু নয়, এই আর কি......

রঞ্জিতদা কথাটা বলে আমার চোখে চোখ রেখে একটু থেমে গেলেন

- তোর বড়মা জানে?

- না

- ওর সাথে যে তোর পরিচয় আছে, আগে তো কখন বলিস নি

- ও কে যে ওর কথা তোমাদের বলতে হবে?

- আরি বাবা, বলিস কিরে? ওর জন্যই তো আমরা দুটো খেয়ে পড়ে বেঁচে আছি রে

- তার মানে?

- আরে পাগল, ও আমাদের এই কাগজ কোম্পানীর ৭৫ শতাংশ শেয়ার হোল্ড করে আছে আমাদের মালিক, তোরও মালিক

মাথাটা বারুদের মত গরম হয়ে গেল চোখ মুখ লাল হয়ে গেছে আমি সরাসরি রঞ্জিতদার চোখে চোখ রাখলাম

- আর কি বলেছে?

- না আর কিছু নয় বলল তুই এখানে কার সোর্সে এসেছিস, তোকে কে রিক্রুট করেছে এই সব আর কি

- তুমি কি বললে?

- আমি বললাম, তুই পিযুষের থ্রু দিয়ে এসেছিস পিযুষ আমার বন্ধু, তা দেখলাম ও পিযুষকেও চেনে

- , আর কি বলল?

- বাবাঃ তুই আমাকে এভাবে জেরা করছিস কেন? আমি তো তোকে খালি জিজ্ঞেস করলাম মাত্র

- ব্যাপারটা যখন আমাকে নিয়ে, তখন আমাকে ভাল করে জানতে হবে তাই

রঞ্জিতদা আমার দিকে ফ্যাল ফ্যাল করে তাকিয়ে রইল জানে, আমি ভীষণ হুইমজিক্যাল আমাকে এই পৃথিবীতে একমাত্র কন্ট্রোল করতে পারে বড়মা বড়মা ছাড়া আমি কাউকে এই পৃথিবীতে পাত্তা দিই না এরকম একবার হয়েছিল: একটা লেখা নিয়ে আমি রঞ্জিতদার বাড়ি ছেড়ে চলে এসেছিলাম এমন কি রিজাইন দেবারও মনস্থির করে ফেলেছিলাম সে যাত্রায় বড়মা শিখন্ডী হয়ে সব সামাল দিয়েছিলেন রঞ্জিতদা ঐ ব্যাপারটা জানেন আমি চেয়ার ছেড়ে উঠে দাঁড়ালাম শতাব্দী আমার ক্লাশমেট, কলেজের বন্ধু আমরা একসঙ্গে পড়াশুনা করেছি ধীরেশবাবুর কাছেও এক সাথে পড়েছি

ঘর থেকে বেরিয়ে এলাম পেছন ফিরে তাকাই নি সোজা লিফ্টের কাছে চলে এলাম দেখলাম লিফ্ট এখন গ্রাউন্ড ফ্লোরে রয়েছে সিঁড়ি দিয়ে তরতর করে নীচে নেমে এলাম মনটা ভীষণ খারাপ লাগল শতাব্দী শেষ পর্যন্ত এখানে ফোন করল কেন? ও এই হাউসের মালিক, এটা বোঝাতেই কি রঞ্জিতদাকে ফোন করে আমার কথা জিজ্ঞেস করল, না অন্য কোন অনুসন্ধিসা? পায়ে পায়ে বাসস্ট্যান্ডে এলাম ভীষণ খিদে পেয়েছে, পেটে ছুঁচো ডন-বৈঠকি মারছে গামা রেস্তোরাতে ঢুকলাম অফিসের পাশে বলে প্রায়ই এখানে আসা হয়, ওয়েটাররা সবাই চেনে, জানে ঘড়ির দিকে তাকালাম, ১ টা বাজে স্বপ্না বলেছিল একবার ফোন করতে ওয়েটার কাছে এসে দাঁড়াল, বললাম একপ্লেট চাউমিন আনতে ফোনটা বেজে উঠল পকেট থেকে বের করে দেখলাম বড়মার নম্বর তার মানে আমার বেগতিক অবস্থার খবর এর মধ্যে পৌঁছে গেছে একবার ভাবলাম ধরব না, তারপর ভাবলাম না থাক

- হ্যাঁ বল, কি হয়েছে? তোমায় তো বললাম ৫ টার সময় যাব

- তুই এখন কোথায়?

- আনন্দে বসে চাউমিন খাচ্ছি

- ঠিক আছে, পারলে একটু তাড়াতাড়ি আসিস একটু কথা আছে

- কি কথা?

- কেন, তুই জানিস না?

- আচ্ছা, ঠিক আছে

ফ্ল্যাটে এসে জামাকাপড় খুলে পাখাটা হালকা করে খুলে নেংটো হয়ে পাখার তলায় দাঁড়ালাম আঃ কি আরাম, মনটা একটু খারাপ হয়ে গেল রঞ্জিতদার সঙ্গে ঐরকম ব্যবহার করার পর যাক কি আর করা যাবে, শতাব্দীর সঙ্গে দেখা হলে ওকে জিজ্ঞেস করতে হবে, কেন ও রঞ্জিতদাকে এই ভাবে ক্রস করেছে ও কি মালকিনগিরি দেখাতে চেয়েছে?

কলকাতায় এখন শীত পড়া শুরু করেছে বেশিক্ষণ পাখার হাওয়া ভাল লাগে না একটুতেই শীত শীত করে কলিংবেলটা বেজে উঠল তাড়াতাড়ি বিছানা থেকে টাওয়েলটা টেনে নিয়ে কোমরে জড়িয়ে নিলাম দরজা খুলতেই একটা মিষ্টি গন্ধ আমার ঘ্রাণ শক্তিকে আঘাত করল সামনে স্বপ্না দাঁড়িয়ে আজকে ও খুব একটা বেশি সাজে নি হালকা মেক-আপ করেছে, কপালে ছোট্ট একটা বিন্দির টিপ, চোখের কোণে হালকা কাজলের রেখা, চোখ দুটো শ্বেত করবীর ওপর যেন কালো বোলতা বসে আছে আমি একদৃষ্টে ওর দিকে কিছুক্ষণ তাকিয়ে রইলাম, ও মিটি মিটি হাসছে

- কি হল? ভেতরে যেতে বলবে না? এখানে দাঁড়িয়ে কি......?

- স্যরি

ও ভেতরে এল ওর পনে আজ টাইট জিন্স কোমরবন্ধনীর একটু ওপরে বেল্ট দিয়ে বাঁধা ওপরে একটা শর্ট গেঞ্জি পড়েছে স্বপ্নাকে আজ দারুণ লাগছে দেখতে সেন্টার টেবিলে ব্যাগটা নামিয়ে রেখে বলল,

- কিছু খেয়েছ?

মাথা দুলিয়ে বললাম,

- হ্যাঁ, চাউমিন

ও পায়ে পায়ে ভেতরের ঘরে চলে এল বিছানা অগোছালো,

- সত্যি, তোমার দ্বারা আর কিছু হবে না

- কেন?

- একটু বিছানাটা পরিষ্কার করতে পার না?

- সময় কোথায়?

দেখলাম স্বপ্না টান মেরে র শরীর থেকে গেঞ্জিটা খুলে ফেলল ওর সুঠাম বুকে কালো রঙের ব্রা চেপে বসে আছে বিছানায় বসে কোমর থেকে জিন্সটা খুলে ফেলল প্যান্টিটাও আজ কালো রঙের পড়েছে ওকে আজ দারুণ সেক্সি লাগছে আমার বুকের ভেতরটা কেমন যেন কেঁপে উঠল হঠাৎ আমি কিছু বোঝার আগেই আমার টাওয়েলটা খুলে দৌঁড়ে বাথরূমে চলে গেল আমি ওর দিকে অবাক হয়ে তাকিয়ে রইলাম নেংটো অবস্থাতেই বিছানাটা গুছিয়ে নিলাম মিনিট দশেক পর স্বপ্না বাথরূম থেকে চেঁচিয়ে ডাকল,

- শোন, একবার দরজার কাছে এসো

- কেন?

- আরে বাবা এসো না, তারপর বলছি

আমি বাথরূমের দরজার সামনে গিয়ে নক করতেই স্বপ্না দরজা খুলে আমার দিকে অবাক হয়ে তাকিয়ে রইল

- কি দেখছ?

- তুমি এখন নেংটো?

- হ্যাঁ

- হ্যাঁ মানে, তোমার পড়ার মত কিছু নেই?

- সেই তো আবার খুলতে হবে, তাই পলাম না আর টাওয়েলটা খুলে নিয়ে তুমি এমন ভাবে দৌঁড় লাগালে.....

স্বপ্না খিল খিল করে হেসে উঠল ওর চোখে মুখে এখন আর প্রসাধনের কোন চিহ্ন নেই চুলটা মাথার মাঝখানে চূড়ো করে খোঁপা করেছে কপালে বিন্দু বিন্দু জলের কণা আমাকে হাত ধরে ভেতরে টেনে নিল সাওয়ারটা হালকা করে ছাড়া রয়েছে আমাকে সাওয়ারের তলায় দাঁড় করিয়ে, আমার বুকে আলতো করে একটা চুমু খেল আমি একটু কেঁপে উঠলাম আমাকে সাপের মত জড়িয়ে ধরে আমার ঠোঁটে ঠোঁট রাখল সাওয়ারের বিন্দু বিন্দু জল আমার মাথা ভিঁজিয়ে গাল বেয়ে গড়িয়ে পড়ছে স্বপ্নার নিরারন দেহটা দুচোখ ভরে দেখছিলাম স্বপ্না আমার চোখে চোখ রাখল হাতটা চলে গেল আমার নাভির তলায় একটু কেঁপে উঠলাম

- বাঃ বাঃ এর মধ্যে জেগে উঠেছে দেখছি

- ওর আর দোষ কোথায় বল, ৭ দিন উপোস করে আছে

- তাই বুঝি?

আমি স্বপ্নার কপালে ঠোঁট ছোঁয়ালাম স্বপ্না চোখ বন্ধ করল

- চল ঘরে যাই

স্বপ্না চোখ খুলল অনেক না বলা কথা ওর চোখের গভীরে চোখের ভাষায় ও বুঝিয়ে দিল, না এখানে আমি হাত বাড়িয়ে সাওয়ারটা অফ করে দিলাম স্বপ্না আমার ঠোঁটে ঠোঁট রাখল আজকে ওর ঠোঁট দুটো যেন আর নরম লাগছে আমার হাত ওর নিরারণ পিঠে খেলা করছে স্বপ্না ঠোঁট থেকে বুকে আস্তে আস্তে নিচে নামছে শেষে হাঁটু মুরে নীল ডাউনের মত বসে আমার যন্ত্রে হাত রাখল আমি চোখ বন্ধ করলাম একটা হালকা আবেশ সারা শরীরে খেলা করে বেড়াছে আমার সোনার চামড়াটায় টান পড়তেই চোখ মেলে তাকালাম মুন্ডিটা বের করে স্বপ্না ঠোঁট ছোঁয়াল সারা শরীরে কাঁপন জাগল কতক্ষণ ধরে যে চুষেছিল খেয়াল নেই আমি ওর মাথার দুপাশ চেপে ধরে ওর মুখের মধ্যেই ছোট ছোট ঠাঁপ মারছিলাম চোখ মেলে তাকিয়ে আবেশের সুরে বললাম,

- আজ কি তুমি একাই করবে, আমাকে করতে দেবে না?

মুখের মধ্যে আমার সোনাটা চুষতে চুষতে ও মাথা দুলিয়ে বলল না আমি চিৎকার দিয়ে বলে উঠলাম,

- এবার ছাড়, আমার কিন্তু হয়ে যাবে

ও মুখ থেকে বের করতেই আমি আমার নিজেরটা দেখে অবাক হয়ে গেলাম, এত বড়ো আমারটা? আমি ওকে দাঁড় করিয়ে বুকের সঙ্গে জড়িয়ে ধরলাম প্রথমে কপালে তারপর ওর ঠোঁটে, তারপর ওর বুকে এসে থামলাম আমার অজান্তেই হাতটা চলে গেল ওর পুষিতে হালকা চুল উঠেছে ওর পুশিতে এমনিতে ও পুশির চুল রাখে না হয়ত দুদিন কামায় নি আমার হাতের স্পর্শে ও কেঁপে উঠল

- মুকুল, ওভাবে আঙ্গুলি কর না, আমার বেরিয়ে যাবে

আমি তখন ওর বুকে ঠোঁট ছুঁইয়ে চুষে চলেছি পুষি থেকে হাত সরিয়ে ওর কচি তালের মত পাছায় হাত রাখলাম দুএকবার চটকাতেই ও বেঁকে বেঁকে উঠল ওর কপালে ঠোঁট ছোঁয়ালাম চোখ বন্ধ, ঠোঁট দুটি থির থির করে কেঁপে উঠল

- মুকুল আর পারছি না, এবার কর

আমি আমার পুরুষটু লিঙ্গটা ওর পুষিতে ঠেঁকিয়ে দুবার ওপর নীচ করলাম স্বপ্না আমার আষ্টেপৃষ্ঠে জাপটে ধরল মুখ দিয়ে হিস হিস শব্দ করে বলল,

- মুকুল ঢোকাও না

আমি ওর বাঁ পাটা একটু তুলে ধরে আমার শক্ত হয়ে ওঠা লিঙ্গটা ওর পুষিতে রাখলাম ওর পুষিটা কামরসে টইটুম্বুর বেশি কষ্ট করতে হল না একবারের চেষ্টাতেই ভেতরে ঢুকে গেল মুখ থেকে দুজনেরই বেরিয়ে এলো আঃ স্বপ্নাকে কোলে তুলে নিলাম স্বপ্না দুহাত দিয়ে আমাকে জাপ্টে ধরেছে ওর ঠোঁট আমার কানের লতি নিয়ে খেলা করছে আমি নীচ থেকে ওকে হালকা ভাবে তল ঠাঁপ দিতে লাগলাম পাছা দুটো খামচে ধরে, মাঝে মাঝে ওর পোঁদের ফুটোর মধ্যে আঙ্গুল চালালাম স্বপ্না আমার বুকের মধ্যেই কেঁপে কেঁপে উঠল মুখ দিয়ে হালকা শব্দ,

- মুকুল আর পারছি না

ওর পুষির ভেতরটা এখন প্রায় ১০৫ ডিগ্রী সেন্টিগ্রেড আমার সাত ইঞ্চি শক্ত বাঁড়া প্রায় গলে যাবার উপক্রম আমি যত ঠাঁপের গতি বাড়াছি, স্বপ্না তত আমাকে আর শক্ত করে জাপ্টে ধরছে এক সময় ও প্রচন্ড জোড়ে কেঁপে কেঁপে উঠল আমার বাঁড়ার গা বেয়ে ফোঁটা ফোঁটা রস গড়িয়ে পড়ছে আমার ঠোঁটে ঠোঁট রেখে ও চকাস চকাস শব্দে চুষতে লাগল আমি ঠাঁপের গতি আর বাড়িয়ে দিলাম দুজনের গায়ের জল কখন শুকিয়ে গেছে, জানি না স্বপ্না দুপা দিয়ে আমার কোমরটাকে শক্ত করে প্যাঁচিয়ে ধরল ওর ঠোঁট আমার বুকে ওর কানের লতিতে একটা কামড় দিয়ে বললাম,

- স্বপ্না এবার আমার বেরোবে, বের করে নিই?

ও বুকের মধ্যে মুখ ঘসতে ঘসতে বলল,

- না

আমি ওর পাছা চেপে ধরে গুঁটি কয়েক ঠাঁপ মারার পরই আমার লিঙ্গটা কেঁপে কেঁপে উঠল আমার হাত দুটো আলগা হয়ে এল স্বপ্না আমাকে শক্ত করে ধরে কতগুলো ঠাঁপ মারল বেশ কয়েকটা ঠাঁপ মারার পর দেখলাম ও-ও কেঁপে কেঁপে উঠল বেশ কিছুক্ষণ দুজনে দুজনকে এভাবে জাপ্টে ধরে জড়িয়ে রইলাম স্বপ্না আমার বুকে মুখ ঘষে চলেছে আস্তে করে সাওয়ারটা খুলে দিলাম ঝিরঝিরে বৃষ্টির মত সাওয়ারের জল আমাদের দুজনকেই ভিজিয়ে দিল

রঞ্জিতদার বাড়িতে যখন পৌঁছলাম, তখন ৫.৪০ হয়ে গেছে গেটের মুখ থেকেই দেখলাম সবাই বাইরের লবিতে পায়চারি করছে বড়মাকে দেখলাম না ছোটমা আমাকে দেখেই চেঁচিয়ে উঠল,

- ঐ যে শ্রীমান এলেন এতক্ষণে

রঞ্জিতদা পায়ে পায়ে এগিয়ে এসে বললেন,

- কিরে শরীর খারাপ নাকি?

আমি মাথা দুলিয়ে বললাম,

- না

- নাকি আবার ঘুম?

- ছোটমাকে বলব নাকি সকালের ব্যাপারটা?

- এ তো আমাদের দুই কলিগের কথা, সে তো অফিসেই হয়ে গেছে, আবার বাড়িতে কেন?

- কি রে মুকুল কি হয়েছে রে?

ছোটমা চেঁচিয়ে উঠলেন আমি হেসে ফেললাম এই ভদ্রলোকদের অফিসে এদের যদি দাপট কেউ দেখে অবাক হয়ে যাবে, আর বাড়িতে ছোটমা কিংবা বড়মার কাছে রঞ্জিতদা, ভৌমিকদা যেন কেঁদ বাঘ বড়মা ভেতর থেকে বেরিয়ে এলেন,

- কিরে তোর কি হয়েছে, এত দেরি কেন?

- কোথায় দেরি হয়েছে? তোমাকে বললাম ৫ টা নাগাদ আসব, এসেছি ৫.৩০ টা

- চল ভেতরে চল সব গোছগাছ করে নিয়েছিস তো? ছোট একবার ওর ব্যাগ খুলে দেখে নে তো সব ঠিকঠাক নিয়েছে কি না

আমি ভেতরে এসে খাবার টেবিলে বসলাম, দেখলাম তিনজনের জায়গা হয়েছে বড়মার দিকে তাকিয়ে বললাম,

- এখানে তিনজনের জায়গা দেখছি, আর দুজন?

- ওরা খেয়ে নিয়েছে, এখন আমি, তুই আর তোর চোটমা খাব

- তুমি কি আমার জন্য না খেয়ে বসে আছ?

বড়মার চোখ ছল ছল করে উঠল,

- তুই খেতে চাইলি, তোকে না খাইয়ে খাই কি করে বল?

- আর ছোটমা?

- ও-ও তোর জন্য না খেয়ে বসে আছে

লেখক সম্পর্কে
আমি সাহিত্যিক নই, নেই লেখালেখির অভ্যাস। বিভিন্ন ব্লগ পড়ে একটা ব্লগ খোলার ইচ্ছা হল, কিন্তু কোন নির্দিষ্ট বিযয়ে পারদর্শীতার অভাবে আটকে গেলাম। একজন চোদনবাজের মাথায় সবসময় চোদাচুদির কথাই ঘুরপাক খাবে এটাই স্বাভাবিক। তাই এটাকেই বেছে নিলাম। এটাতেও সমস্যা, সময়ের অভাব : শিকার করব না গল্প লিখব? না চুদে যে থাকা যায় না, কি আর করি যৌবনজ্বালা।

0 মন্তব্য:

একটি মন্তব্য পোস্ট করুন

 
প্রথম পাতা | পড়াশুনা | ভিডিও