বৃহস্পতিবার, ১১ আগস্ট, ২০১১

ছোটবেলার বান্ধবীকে চোদা

রাহুল এইচ.এস. পরীক্ষা শেষে সবে কলেজে ভর্তি হয়েছে, এমন সময় শুনল তানিয়া নাকি মেডিক্যালের ভর্তি পরীক্ষা দিতে শিলিগুড়িতে তাদের বাড়িতে আসবে। শুনে তার মন আনন্দে নেচে উঠল। আহ! কতদিন পর তার ছেলেবেলার খেলার সাথীকে দেখতে পাবে। তবে সে কিন্ত ভাই খুব ভাল মানুষ, তাই ভুলেও তাদের ছোটবেলার ঘটনাগুলোর কথা তার মাথায় আসে নি। তবে ভাল হোক আর যাই হোক না কেন, বন্ধুদের কল্যাণে চোদাচুদি সম্পর্কে আর কিছু জানতে বাকি ছিল না তার।

যেদিন তানিয়া শিলিগুড়িতে আসল ঐ দিন তার কলেজ ছিল। দুপুরে কলেজ থেকে ফিরে তার রূমে গিয়ে দেখে, ওমা! তার কম্পিউটারে দেখে এক অপ্সরা বসে নেট ব্রাউজ করছে। তার ঢোকার শব্দ শুনে ও চমকে পেছনে ফিরে চেয়ার থেকে দাঁড়িয়ে গেল। ওকে দেখে তো রাহুলের দম বন্ধ হয়ে যাওয়ার অবস্থা। এমনিতেই ও আগে কিউট ছিল, এখন রীতিমত মহাসুন্দরীতে পরিত হয়েছে। আগে হলে ওরা দুজনই একজন আর কজনের দিকে ছুটে গিয়ে জড়িয়ে ধরত কিন্ত কেন যেন তাদের মাঝে একটা লজ্জার পর্দা এসে দাঁড়িয়েছে।

কোনমতে রাহুলকে হাই বলে ও রূম থেকে ছুটে বের হয়ে গেল। বিকালের দিকে তানিয়া রাহুলের সাথে মোটামুটি সহজ হয়ে এল। ওরা একসাথে বসে পুরানো সময়ের স্মৃতিচার করতে লাগল কিন্তু ভুলেও কেউ তাদের ছোটবেলার ঐসব ঘটনার কথা তুলল না। রাতে রাহুলের ছোট বোনের সাথে ওর শোওয়ার বাবস্থা করা হল। এভাবে দুই-তিন দিন কেটে গেল। তানিয়া বেশির ভাগ সময় ওর পড়াশোনা নিয়েই ব্যস্ত থাকত।

এক দিন রাহুলের মা তার ছোট বোন অরনীর প্যারেন্টস ডে-তে গেল। বাড়িতে তখন সেই আগের মত রাহুল তানিয়া আর তাদের কাজের মহিলা। রাহুল এই সুযোগে তার প্রিয় এক মুভি শো ছেড়ে দেখতে বসল যেটা তার মায়ের সামনে দেখা সম্ভব ছিল না। তানিয়া তখন রাহুলের বোনের রূমে পড়ছিল। রাহুল একটু পরে হঠাৎ দেখে তানিয়া তার পাশে এসে বসল। রাহুল অবাক হয়ে তানিয়াকে জিজ্ঞাসা করল,

- কিরে তোর পড়া ফেলে চলে আসলি?

- আর কত পড়ব, একই পড়া বার বার পড়তে পড়তে আমি ক্লান্ত। তাই ভাবলাম তোর সাথে বসে মুভি দেখি, কি মুভি এটা?

- এই তো….. দেখছিস না?

- হুমমভালই তোবলে তানিয়া রাহুলের পাশে বসে দেখতে লাগল।

তানিয়া ছোটকালে অনেক ভিতু ছিলরাহুল ভেবেছিল বড় হয়ে ওর একটু সাহস বেড়েছে, কিন্ত একটা মানুষকে জবাই করার সিন দেখে ও ভয়ে রাহুলকে জড়িয়ে ধরল। সিনেমা শেষ হওয়ার আগ পর্যন্ত ও এইভাবে রাহুলকে জড়িয়ে ধরে রাখল।

রাহুল তানিয়ার শরীরের একটা মিষ্টি গন্ধ পাচ্ছিল। ভয়ে ওর গরম শরীরটা কাঁপছিল। রাহুলও ওকে শক্ত করে ধরে রাখল। সিনেমা শেষ হওয়ার পর ও একটু রিলাক্সড হল। কিন্ত তাও ওরা কিছুক্ষ এভাবে বসে রইল। ঐ অবস্থাতেই তানিয়া ক্ষী গলায় বলে উঠল,

- আচ্ছা রাহুল তোর মনে আছে আমরা আগে একটা মজার খেলা খেলতাম?

ওর এরকম কথা রাহুলের বুকটা কেঁপে উঠল। ও কোন খেলার কথা বলছে সেটা ভাল মত বুঝতে পারলেও রাহুল বলল,

- না তো, কোন খেলা?

- ঐ যে আমরা একজন আর কজনের কাঁপড় খুলে……।

বাকিটুকু বলতে না পেরে ওর মুখ টুকটুকে লাল বর্ণ ধারণ করল। ওর অবস্থা দেখে রাহুল হাসবে না কাঁদবে বুঝতে পারল না। সে বলল,

- আরে ছোটকালে বাচ্চারা কত অদ্ভুদ অদ্ভুদ কিই না করে, তাই না? দেখিস নি লিনা পিসির জমজ মেয়ে দুটো কি করে?

- ওহ, ঐ গুলো তো মহা পাঁজি, এত দুষ্টু বাচ্চা আমি খুব কম দেখেছি।

তানিয়া হাসতে হাসতে বলে।

- আমরাও কি কম ছিলাম?

- যা বলেছিস

এভাবে আলাপ করতে করতে ওরা ঐ ভাবেই বসে ছিল। সাধার ভাবে কথাবার্তা বললেও তানিয়ার ফুলে থাকা বুকের সাথে রাহুলের বুকের স্পর্শ অগ্রাহ্য করা ওদের পক্ষে কষ্টকর হয়ে উঠছিল। রাহুল তার নিম্নাঙ্গে একটা চাঞ্চল্য লক্ষ্য না করে পারল না। তানিয়ারও যেন নিঃশ্বাস ভারি হয়ে আসছিল। একজন আর কজনের চোখে চোখ রেখে কথা বলতে বলতে অজান্তেই যেন তাদের ঠোঁঠ দুটো কাছাকাছি চলে এসেছিল। এমন সময় কলিং বেল বেজে উঠল, মা এসেছে। ওরা চমকে একজন আর কজনের থেকে দূরে সরে গেল। তানিয়া একটু কেমন যেন অপ্রস্তুত ভাবে উঠে পড়তে চলে গেল।

রাতে খাওয়ার সময় তানিয়া ওর রূম থেকে বের হয়ে খেতে আসল। ওরা স্বাভাবিক ভাবেই কথাবার্তা বলছিল যেন বিকেলে কিছুই হয় নি। খাওয়া দাওয়া শেষ করে ওরা যে যার ঘরে চলে গেল। তানিয়া রাহুলদের বাড়িতে আসার পর থেকে ওকে নিয়ে রাহুলের সেক্স জাতীয় কোন চিন্তাই মাথায় আসে নি। কিন্ত বিছানায় শুয়ে রাহুল দুপুরে তানিয়ার আর ওর একান্ত বসে থাকার কথাটা ভুলতেই পারছিল না। বারবার মনে হচ্ছিল ওর সেই গরম দেহের স্পর্শ, ওর ফোলা ফোলা দুদ দুটোর স্পর্শ, যেগুলো সে ফুলকুরির মত ছোট অবস্থায় দেখেছিল, হাত দিয়ে ধরেছিল। এইসব চিন্তা করতে করতে রাহুল ঘুমিয়ে পড়ল।

পরের দিন রাহুলের কলেজে ফুটবল ম্যাচ ছিল, তাই সে সারাদিন কলেজেই ছিল। ফিরতে ফিরতে সন্ধ্যা হয়ে গেল। বাড়িতে ফিরে দরজায় নক করে দেখে তানিয়া খুলল। ও তো অবাক, সবসময় তো ওদের মাসিই দরজা খুলে। বাড়িতে ঢুকে দেখে মাসি ছাড়া আর কেউ নেই। তানিয়া বলল যে হঠাৎ করে মা খবর পেয়েছে দাদুর শরীর নাকি খুব খারাপ তাই মা অরনীকে নিয়ে রাতের বাসে দুদিনের জন্য চলে গিয়েছে। রাহুল দেখল তানিয়ারও মন খুব খারাপ। রাতে ভাত খাওয়ার পর মাসি বলল তার জামাই নাকি অনেক দিন থেকেই তাকে নাইট সিমেনা দেখাতে নিয়ে যাওয়ার কথা, ছুটি পায় না বলে যেতে পারে না। তাই আজকে সুযোগ পেয়ে যাবে। রাহুলকে মিনতি করে মাসি বলে গেল যে সে সকালেই চলে আসবে আর রাহুল যেন মাকে না বলে।

খাওয়া  শেষে একটু অঙ্ক নিয়ে নাড়াচাড়া করে রাহুল শোবার আয়োজন করছে এমন সময় দেখে তানিয়া একটা বালিশ নিয়ে হাজির।

- দেখ আমি কিন্ত একা শুতে পারব না, তোর রূমে শোব।

রাহুল লক্ষ্য না করে পারল না যে ও একটা গোলাপী সিল্কের নাইটি পড়ে এসেছে। রাহুল আর কি করবে মাটিতে একটা চাদর পেতে তানিয়াকে বিছানায় দিয়ে ডিম লাইট জালিয়ে শুয়ে পড়ল। শুয়ে শুয়ে তানিয়া বিছানায় ছটফট করছে। ও বলে উঠল,

- রাহুল, আমার ঘুম আসছে না, বিছানায় তো অনেক জায়গা আছে, উঠে আয় না গল্প করি?

রাহুল আর কি করে, অগত্যা বিছানায় গিয়ে ওর পাশে শুয়ে গল্প করতে লাগল। গল্প করতে করতেই একসময় তানিয়া বলে উঠল,

- জানিস, একটা বছর তোকে আমি অনেক মিস করেছি।

- আমিও, আমার ছেলেবেলার স্মৃতির একটা বড় অংশ জুড়েই তো তুই, এত বছর তোকে ছাড়া কি করে যে ছিলাম।

রাহুলের এই কথায় তানিয়ার যেন কি হয়ে গেল। ওর হাত দিয়ে রাহুলকে কাছে টেনে ডিম লাইটের আলোতে ওর চোখের দিকে তাকিয়ে বলল,

- তোকে আমি অনেক ভালোবাসি রাহুল, মুখ ফুটে কোন দিন বলতে পারি নি, কিন্ত আমি আর কিছুর পরোয়া করি না।

ওর চোখের দিকে ডীম লাইটের আলোয় তাকিয়ে রাহুলেরও কি যেন হয়ে গেল। রাহুলও ওকে ফিসফিস করে বলে উঠল,

- আমিও তোকে ভালোবাসি রে, হয়ত এজন্যই আজ পর্যন্ত কোন মেয়ে আমার মনে ধরে নি।

ওরা ওভাবেই কিছুক্ষণ তাকিয়ে রইল, তারপর রাহুল তার মুখ ওর পাতলা ঠোঁঠের কাছে এগিয়ে নিল। ওর ঠোটও যেন চুম্বকের আকর্ষণে এগিয়ে আসছিল। ওদের ঠোঁঠ স্পর্শ করতেই যেন স্বর্গের সুখ ভর করল। ওরা একজন আর কজনের ঠোঁঠে ঠোঁঠ ডুবিয়ে চুমু খেতে লাগল। সময়ের নিশানা যেন ওরা হারিয়ে ফেলেছিল। চুমু খেতে খেতে ওদের দুজনের হাত দুজনের দেহের সর্বত্র ঘুরে বেড়াছিল। তানিয়ার সিল্কের নাইটির উপর দিয়েই রাহুলের হাত ওর দেহে ঘুরে বেড়াছিল। ওকে চুমু খেতে খেতে রাহুলের হাত ওর মসৃন নিতম্বে চলে গেল। ওর নিতম্বে হাত বোলাছিল আর মাঝে মাঝে চাপ দিচ্ছিল। তানিয়া এতে অনেক উত্তেজিত হয়ে উঠল। রাহুলকে চুমু খেতে খেতেই ও যেন নিজের অজান্তেই রাহুলের নাইট ড্রেসের বোতাম খুলতে শুরু করল। বোতাম খুলতে খুলতেই ও প্রথমবারের মত রাহুলের ঠোঁঠ থেকে মুখ সরিয়ে গলায় নামিয়ে এনে চুমু খেতে খেতে বুকে এসে চুমু খেতে ও চুষতে লাগল। রাহুলের হাত যেন কোন আকর্ষণে ওর মাইয়ের কাছে উঠে আসল।

ওর মাইয়ে হাত রাখতেই ও কেঁপে উঠল। কিন্ত ঐ পর্যন্তই, রাহুল  যখন আস্তে আস্তে ওর মাই দুটো টিপতে লাগল, ও যেন আর দিগু বেগে রাহুলের বুকে লেহন করতে লাগল। নাইটির উপর দিয়ে টিপে যেন রাহুলের মন ভরছিল না। তাই ওর নাইটির ফিতা দুটো নামিয়ে ওর খোলা বুকে স্পর্শ করল। তানিয়া আহ! করে উঠল। রাহুলেরও তখন উত্তেজনা চরম পর্যায়ে। জীবনে এই প্রথম কোন মেয়ের নগ্ন দেহ স্পর্শ করল।

তানিয়ার মাখনের মত মসৃন দেহের স্পর্শে সে আর নিজেকে ধরে রাখতে পারছিল না। সে তানিয়াকে বুক থেকে তুলে ওর একটা মাই মুখে পুরে চুষতে শুরু করল আর কটা হাত দিয়ে টিপতে লাগল। তানিয়া চরম সুখে তখন আহ, উহ শব্দ করছিল। ওর মাই টিপতে টিপতেই হঠাৎ তানিয়া ওর হাত নিচে নামিয়ে রাহুলের ট্রাউজারের ফিতা খুলে ফাঁক দিয়ে ওর নরম হাত ঢুকিয়ে দিল। বহু আগের সেই শক্ত বাড়া যে এখন আর শক্ত আর বড়ো হয়ে গেছে, সেটা নিয়ে তানিয়াকে বিন্দুমাত্র বিচলিত মনে হল না। ও বাড়ায় হাত বোলাতে লাগল।

ওরা যখন এভাবে চরম সুখে মত্ত তখুনি বেরসিকের মত কলিং বেলটা বেজে উঠল। রাহুল চমকে ওর মাই থেকে মুখ সরিয়ে নিল। তানিয়াও রাহুলের প্যান্টের ফাঁক থেকে হাত সরিয়ে নিজের নাইটি  ঠিক করতে লাগল। রাহুল তাড়াতাড়ি উঠে তার নাইট শার্টের বোতাম লাগিয়ে দরজা খুলতে গেল আর তানিয়া তাড়াতাড়ি অরনীর রূমে গিয়ে শুয়ে পড়ল। চরম বিরক্তিতে দরজা খুলে দেখে মাসি দাঁড়িয়ে আছে। রাহুলকে দেখে বলল,

- সিনেমা শেষ হয়ে গেছে, তাই ভাবলাম চলে আসি, সকালে যদি দেরী হয়ে যায়।

রাহুল আর কি করবে, অগত্যা মাসিকে ঢুকতে দিয়ে নিজের রূমে গিয়ে শুয়ে পড়ল। কিন্ত ঘুম কি আর আসতে চায়? বিছানায় এপাশ অপাশ করতে লাগল। তানিয়াও তার বিছানায় ছটফট করছে। কিন্ত অতৃপ্ত হয়েই ওদের রাতটা কাটাতে হল।

সকালে রাহুলের ঘুম ভাঙল তানিয়ার ডাকে। চোখ খুলেই দেখে ও দাঁড়িয়ে মুচকি হাসছে। ও একটু ঝুকে এসে রাহুলের ঠোঁঠে একটা চুমু খেল। রাহুল ওর চুলের মিষ্টি গন্ধ পেল। ও এমনিতেই সুন্দর তার উপর টাইট গেঞ্জি আর ট্রাউজারে ওকে যেন আজ অপরূপ লাগছে।

- কি মি: অলস, এতক্ষণে ঘুম ভাঙল?

হাস্যোজ্জল তানিয়া বলে উঠল। রাহুল ওকে ধরার জন্য হাত বাড়াল কিন্ত ও দুষ্টু মেয়ের মত একটা হাসি দিয়ে দৌঁড়ে চলে গেল। রাহুল নাস্তার টেবিলে গিয়ে দেখে নাস্তা রেডী। ও বসে নাস্তা করছে। ও রাহুলের দিকে একটু পর পর মুচকি হেসে তাকাছিল, হয়ত রাতের কথা মনে করেই। একটু পরেই মায়ের কল আসল। ওদের খোঁজ খবর নিয়ে মা জানাল যে দাদুর অবস্থা এখন মোটামুটি ভাল আর ওরা কালকেই দুপুরের ট্রেনে আসবে। ফোন রেখে রাহুল তানিয়াকে দাদুর অবস্থা জানাল, ও যারপরনাই খুশি হল।

নাস্তা খেতে খেতে হঠাৎ টেবিলের নিচে রাহুল তার নগ্ন পায়ে তানিয়ার নগ্ন পায়ের স্পর্শ পেল। ওর দিকে তাকাতেই দেখে ওর মুখে দুষ্টুমির হাসি। ও ওর পা দিয়ে পায়ে ঘষছিল। এরকম অভিজ্ঞতা রাহুলের আর কোন দিন হয় নি যে এত ভাল লাগছিল। রাহুলও তার পা দিয়ে ওর মসৃন হাটুতে বোলাতে লাগল। এমন সময় মাসি এসে হাজির,

- ভাইজান, মা কি কালকে আসবেন?

- হ্যাঁ, দুপুরের ট্রেনে, কেন?

- না ভাবছিলাম, অন্য দিন তো সময় পাই না, জন্য আজকের দিনটা আমার উনার সাথে একটু থাকতাম আমি আপনাদের রাতের রান্নাবান্না সব করে দিয়ে যা

- আচ্ছা ঠিক আছে যেও।

বলে রাহুল খেতে লাগল। নাস্তা শেষ করে তানিয়া অরনীর রূমে পড়তে চলে গেল আর রাহুল নিজের রূমে। একটু পরেই মাসি রান্না বান্না শেষ করে চলে গেল। রাহুল পা টিপে টিপে তানিয়ার ঘরে গিয়ে দেখে ও বই খোলা রেখে জানালা দিয়ে বাইরে তাকিয়ে আছে। সে ওর পেছনে গিয়ে হাত দিয়ে ওর চোখ ঢেকে ফেলল। ওর বুঝতে কোনই কষ্ট হল না যে এটা কে। ও দুষ্টুমিতে জোরাজুরি করে নিজেকে ছাড়িয়ে নিল। ওরা তখন একজন আর কজনের সামনে দাঁড়িয়ে। সে ফিস ফিস করে বলল,

- মাসি চলে গেছে?

-হ্যাঁ?

ওরা আবার বাড়িতে একা, এটা চিন্তা করেই যেন তানিয়া লাল হয়ে গেল। তবুও ও রাহুলের কাছে নত মুখে এগিয়ে আসল। রাহুল গভীর ভালোবাসাতে ওর গাল দুটি ধরে মুখটি কাছে আনল।

- আই লাভ ইউ তানিয়া।

তানিয়া কিছু বলল না শুধু গভীর চোখে কিছুক্ষ তাকিয়ে রইল, তারপর রাহুলের ঠোঁঠ স্পর্শ করল। ও রাহুলকে পাগলের মত চুমু খেতে লাগল। ও রাহুলকে অবাক করে দিয়ে ওর জি রাহুলের মুখের ভেতর ঢুকিয়ে দিল, রাহুলও ওর রসালো জি চুষতে লাগল। ওর গেঞ্জির ফাঁক দিয়ে হাত ঢুকিয়ে ওর তুলতুলে মাঁইয়ের স্পর্শ পেল। ও ব্রা পড়ে নি। এই স্পর্শে ও যেন পাগলের মত রাহুলের সারা মুখ ওর জি দিয়ে চাটতে লাগল। রাহুল এক হাতে ওর নগ্ন মাই আর ক হাতে ওর সুগঠিত নিতম্ব টিপতে লাগল। ওর হাত চলে গেল ট্রাউজারের ফিতায়। এক টানে খুলে ও ফাঁক দিয়ে ওর হাত গলিয়ে শক্ত বাড়ায় হাত বোলাতে লাগল। রাহুল ওর গেঞ্জিটা খুলে ফেলল। এই প্রথম ওর মসৃন শুভ্র মাই দুটো দিনের আলোয় দেখল।

দেখার পর রাহুলের আর নিজেকে ধরে রাখা সম্ভব ছিল না। পাগলের মত ওর একটা মাই চুষতে লাগল আর কটা হাত দিয়ে টিপতে লাগল। তানিয়া উত্তেজনায় আহ উহ করছিল। ওর শীৎকারে সারা ঘর যেন ভরে গেল। এই অবস্থাতেই ও রাহুলের শার্টটা খুলে বুকে হাত বোলাতে লাগল। ওর মাই চুষতে চুষতেই রাহুলের হাত ওর ট্রাউজারের ফাঁক দিয়ে ঢুকে গেল। ও প্যান্টিও পড়ে নি। ওর বালহীন কামানো ভোঁদায় হাত দিয়ে রাহুল চমকে উঠল। আহ! এই কি সেই ভোঁদা যেটা সে ৮ বছর আগে ধরেছিল? কিন্ত সেটা তো এত গরম আর ভেজা ছিল না। ওর মাই খেতে খেতেই রাহুল ওকে দুহাত দিয়ে কোলে তুলে নিয়ে নিজের রূমে নিয়ে বিছানায় শুইয়ে দিল। এবার ওর অন্য মাইটা চুষতে চুষতে জি দিয়ে ওর নগ্ন শরীর চাটতে চাটতে নিচে নেমে ওর ট্রাউজারটা নামিয়ে দিল।

এখন তানিয়া সম্পুর্ন নগ্ন। ওর দেহের সৌন্দর্য্য যেন কোন গ্রীক দেবীকেও হার মানিয়ে দেবে। রাহুল এবার ওর সুন্দর নাভিটা চুষতে থাকল। আর তানিয়ার তখন চরম সুখে চোখ মুখ লাল হয়ে গিয়েছে। রাহুল আর নিচে নেমে ওর ভোদার আশেপাশে জিচালাতে লাগল। কিন্ত ইচ্ছে করেই ভোঁদায় মুখ দিচ্ছিল না। ওর ভোঁদা দিয়ে তখন রস চুইয়ে চুইয়ে পড়ছিল। তাও তাতে মুখ না দিয়ে আরও নিচে ওর মসৃন উরু চাটতে চাটতে ওর পায়ের পাতায় চলে আসল। ওর ফর্সা মসৃন পা চুষে চুষে লাল করে দিয়ে আবার উপরে উঠতে লাগল। ওর ভোঁদার রসে তখন বিছানার চাদর ভিজে গেছে। রাহুল আস্তে আস্তে উপরে উঠে যখন ওর ভোঁদায় মুখ দিল তখন ওর চিৎকারে মনে হল যেন ঘর ফেটে যাবে।

- ওহহ, আহহ, উহহ, ওওমা

তানিয়ার ভোঁদার মাদকতাময় গন্ধে রাহুল বাচ্চা ছেলের মত ওর গরম ভোদা চুষতে লাগল। ভোঁদার উপরটা চেটে জি ওর ভোঁদার ভিতরে ঢুকিয়ে দিল। একটু পরই দেখে তানিয়া কেমন যেন শক্ত হয়ে গেল, ওর দেহটা যেন ধনুকের মত বাঁকা হয়ে গেল আর পাগলের মত শীৎকার দিচ্ছিল। রাহুল বুঝতে পারল তানিয়ারর অর্গাজম হচ্ছে। ওর ভোঁদা দিয়ে গলগল করে মাল বের হয়ে আসল। বাহুল সব চেটেপুটে খেয়ে নিল।

তানিয়া এবার জোর করে রাহুলকে টেনে ওর উপর শুইয়ে আবার চুমু খেতে লাগল। শক্ত বাড়া আর অপেক্ষা করতে পারছিল না। রহুল আস্তে আস্তে ওর বাড়া তানিয়ার ভোঁদার সাথে লাগাল আর তানিয়া কেমন যেন কেঁপে উঠলওর ছোটবেলার কথা মনে পড়ে গিয়েছে, যখন ওরা ঘন্টার পর ঘন্টা ভোঁদার সাথে বাড়া লাগিয়ে কাটিয়ে দিত। রাহুল আস্তে আস্তে তানিয়ার ভোঁদায় ঢোকাতে লাগল, কিন্ত ওর ভোঁদা এতই টাইট ছিল যে ৮ ইঞ্চি বাড়া  ঢুকতে চাচ্ছিল না। নেহাৎ ওর ভোঁদার রসে পিচ্ছিল হয়ে ছিল বলে আস্তে আস্তে ঢুকে গেল। একটু ভিতরে ঢুকেই একটা বাধা পেল। রাহুল জানে এখন তানিয়া ব্যাথা পাবে তাই ওর চোখের দিকে তাকাল, ও কোনমতে মাথা নেড়ে সায় দিল। ওর পর্দা ছিঁড়ে ঢোকাতেই ও ব্যাথায় চিৎকার দিয়ে উঠল। ওর লাল মুখ বিকৃত হয়ে গেল। রাহুল থেমে গিয়ে ঐ অবস্থাতেই কিছুক্ষ থাকল। তানিয়া আস্তে আস্তে একটু সহজ হয়ে এলে ধীরে ধীরে বাড়া উঠানামা করাতে লাগল। ও আস্তে আস্তে ব্যাথা ভুলে মজা পেতে শুরু করল। জোরে জোরে নিঃশ্বাসের সাথে সাথে ওর লাল হয়ে যাওয়া মাই দুটো উঠানামা করছিল। এই দৃশ্য দেখে রাহুল উত্তেজিত হয়ে আর জোরে জোরে ঠাপাতে লাগল। তানিয়ার শীৎকারে কান পাতা দায়। একটু পরই দ্বিতীয়বারের মত ওর মাল বের হয়ে গেল।

রাহুলেরও প্রায় শেষ অবস্থা, তাই বের করে আনতে যাবে, এমন সময় তানিয়া থামাল।

- আহ, থেম না সোনা উহআমি সকালে পিলওহ…।

তানিয়া শুধু এটুকু বলতে পারল। রাহুল আর জোরে ঠাপাতে লাগল। ওর আগুনের চেয়েও গরম ভোঁদার চাপ বাড়া আর বেশিক্ষ সহ্য করতে পারল না। গলগল করে গরম মাল এসে তানিয়ার ভোঁদা ভরে গেল। রাহুলের হয়ে এলেও তানিয়ার যেন তেষ্টা মেটে নি। ও গড়িয়ে রাহুলের উপর উঠে এসে সারা মুখে জি দিয়ে চুষতে চুষতে বুকে নেমে আসল আর হাত দিয়ে নরম সোনা টিপল। রাহুলও ওর মসৃন পিঠে হাত বোলাছিল। আস্তে আস্তে সোনা শক্ত হতে লাগল। তানিয়াও আস্তে আস্তে নিচে নামতে লাগল। তারপর আবার সোনায় মুখ দিয়ে ও রাহুলকে চমকে দিল। একেবারে বাচ্চা মেয়ের মত ও সোনা চুষতে লাগল।

এত সুখ রাহুল আর বেশিক্ষ সহ্য করতে পারল না। ওকে টেনে উঠিয়ে নিজের উপরে রেখেই ওর গরম ভোঁদায় বাড়া ঢুকিয়ে দিল। এবার তানিয়া নিজে থেকেই ঠাপ দিতে লাগল। রাহুলও নিচ থেকে তলঠাপ দিতে থাকল। ও চরম উত্তেজিত হয়ে জোরে জোরে উঠানামা করছিল। ওর লাল লাল মাই দুটো রাহুলের বুকের উপর এসে পড়ছিল।

- উহমাগোআউউআহহ...

তানিয়ার সেক্সি শীৎকারে রাহুলেরও উত্তেজনা চরমে। একটু পরই রাহুলের সাথে সাথেই তানিয়ারও মাল বের হয়ে গেল আর ও রাহুলের উপর এলিয়ে বুকে মাথা রেখে শুয়ে পড়ল। রাহুল ওর কানে মিষ্টি মিষ্টি কথা বলে ওর পিঠে আদর করে দিতে লাগল।

ওরা ভেবেছিল একজন আর কজনের জন্যই ওদের জন্ম হয়েছে। ওরা পড়াশোনা শেষ করে বিয়ে করতে চেয়েছিল। কিন্ত বিধিবাম। তানিয়ার পড়াশোনা শেষ হওয়ার আগেই আমেরিকায় সেটল্ড এক ছেলের সাথে ওর বিয়ে হয়ে যায়। তবুও ও আর রাহুল যেন দূরে থেকেও কত কাছে…।

লেখক সম্পর্কে
আমি সাহিত্যিক নই, নেই লেখালেখির অভ্যাস। বিভিন্ন ব্লগ পড়ে একটা ব্লগ খোলার ইচ্ছা হল, কিন্তু কোন নির্দিষ্ট বিযয়ে পারদর্শীতার অভাবে আটকে গেলাম। একজন চোদনবাজের মাথায় সবসময় চোদাচুদির কথাই ঘুরপাক খাবে এটাই স্বাভাবিক। তাই এটাকেই বেছে নিলাম। এটাতেও সমস্যা, সময়ের অভাব : শিকার করব না গল্প লিখব? না চুদে যে থাকা যায় না, কি আর করি যৌবনজ্বালা।

0 মন্তব্য:

একটি মন্তব্য পোস্ট করুন

 
প্রথম পাতা | পড়াশুনা | ভিডিও