বৃহস্পতিবার, ২৫ আগস্ট, ২০১১

সুকুমারের দামড়া বাঁড়া

আমাকে তার গন্তব্যে নেওয়ার জন্য সে তৈরি হল। আমার কাপড়, বিছানার চাঁদর অন্য চাঁদর দিয়ে বেঁধে ফেলল। অথচ আমি এখন কোন কাপ চোপড় পরি নি। সম্পুর্ন বিবস্ত্র, এমন কি সে নিজেও এখন বিবস্ত্র অবস্থায় আছে। আমি হতবাক হয়ে গেলাম তার কাজ দেখে

- আমরা কাপড় চোপড় পড়ে নিই না কেন?

- না কোন কাপড় পড়তে হবে না। আমরা যেভাবে এখন আছি, সেভাবে যাত্রা শুরু করব। আসো আমার সাথে।

বলেই হাঁটা শুরু করে দিল। আমি ঠাঁই দাঁড়িয়ে রইলাম। লজ্জায় পা বাড়াতে ইচ্ছে হল না। সে প্রায় পঞ্চাশ ষাট ফুট হেটে পেছন দিকে তাকাল। আমাকে দাঁড়িয়ে থাকতে দেখে আবার গুহায় ফিরে এসে আমার সব কিছু ফিরিয়ে দিয়ে বলল,

- যাও, বাড়ি চলে যাও।

- দেখ, আমাদের কেউ এ অবস্থায় দেখলে ভীষ লজায় পড়ে যাব। তাছাড়া আমরা মানুষ, বন্য প্রানী নই।

তাকে বোঝাতে চেষ্টা করলাম।

- আমার ঘরে আমি যেভাবে থাকি না কেন, সেটা আমার খুশি। এখানে যতটুকু দেখছ সবটা আমার ঘর। এ এলাকায় আর কেউ থাকে না। মানুষ তো দূরের কথা, বাঘ-ভালুক পর্যন্ত এখানে থাকে না।

- তবুও আমি পারব না। আমার ভীষ লজ্জা করছে, আমার পা চলছে না।

- আসো আমার কাঁধে ওঠ। কাঁধে করে নিয়ে যাব। তবুও আমার ইচ্ছে অনুযায়ীই তোমাকে যেতে হবে।

কি আর করি আমি উলঙ্গ অবস্থায় তার পিঠে চড়ে বসলাম। আমি দুপা দিয়ে তাকে কোমরে জড়িয়ে ধরলাম আর হাত দিয়ে তার গলা। আমি যাতে তার পিঠ থেকে পড়ে না যাই, সে জন্য তার দুহাতকে পেছন দিকে ঘুরিয়ে আমার পাছার নিচে আমার যৌনাঙ্গের কাছাকাছি কাপড়ে ধরল। এতে তার দুহাতের মধ্যমা আঙ্গুলগুলো প্রায় আমার সোনার ফাটাকে স্পর্শ করে ফেলল আর এভাবে আমাকে পিঠে নিয়ে সে হাঁটা শুরু করল।

পাহাড়ী পথ, বড়ই দুর্গম। বনের ভিতর উঁচু-নিচু আঁকা বাঁকা সরু রাস্তা দিয়ে আমাকে নিয়ে যাচ্ছে। কিছু দুর যেতে প্রায় দুশ ফুট উঁচুতে একটা মাচাং ঘর দেখতে পেয়ে জিজ্ঞেস করলাম,

- ওটা কি?

- ওটাই আজ আমার ও তোমার চোদন ঘর হবে।

আমি যাবলে তার কাঁধে একটা চিমটি কেটে দিলাম। সে উহ! বলে ইচ্ছে করে আমাকে কাঁধ থেকে নামিয়ে দিয়ে মাটিতে বসে পড়ল। আমি লজ্জায় যৌনাঙ্গ ঢাকব নাকি দুধ ঢাকব বুঝতে পারলাম না। বুকে হাত দিয়ে তার দিকে পাছা করে দাঁড়িয়ে রইলাম।

- আসো

বলে সে উপরের দিকে উঠতে শুরু করল। প্রায় একশ ফুট উঠে তাকিয়ে দেখল আমি আসছি কি না। আমি নিরুপায় হয়ে তার দিকে উঠতে লাগলাম। আমার হাঁটার সময় সে অপলক দৃষ্টিতে আমার দুধের দিকে, আমার সোনার দিকে তাকিয়ে দেখছে আর তার ধোনটা নেড়ে চেড়ে গরম করছে। আমি সামনে যেতেই আমাকে খপ করে জড়িয়ে ধরে আমার ঠোঁট দুটি মুখে পুরে নিয়ে চুষতে শুরু করে দিল। তার জিবটা আমার মুখে ঢুকিয়ে কিছু থুথু আমার মুখে ছেড়ে দিল। আমিও আমার কিছু থুথু তার মুখে ছেড়ে দিলাম। একে অপরের থুথু গিলে গিলে খেয়ে নিলাম। তারপর আমার মাংসল গালে বদলিয়ে বদলিয়ে লম্বা লম্বা চুমু দিতে লাগল। আমিও কম যাই না, তাকেও ধরে গালে কয়েকটা চুমু বসিয়ে দিলাম।

সে যথেষ্ট আনন্দ পেয়ে আমাকে বুকের সাথে লেপ্টে নিল। আমার কোমল শরীরটা তার বাহুর বন্ধনে বুকের ভিতর মিশে গেল। আমাকে পাজাকোলে নিয়ে অতি আদরের সাথে পাহাড়ী কোমল ঘাসের উপর শুয়ে দিয়ে, এক হাতে একটা দুধ টিপতে লাগল আর অন্য দুধটা চুষতে লাগল। আমি আরামে চোখ বুজে দুধের অপর তার মাথাটা চেপে রাখলাম। কিছুক্ষ এভাবে চলার পর সে আবার কৌশল পাল্টাল। তার ডান হাতটা আমার পিঠের নিচে গলে আমার ডান দুধ টিপতে লাগল, মুখে বাম দুধ চুষতে লাগল এবং বাম হাত দিয়ে আমার সোনায় আংগুল খেঁচতে লাগল। আমি উত্তেজনায় কাতরাতে লাগলাম। দু’পা ঘাসের অপর এদিক ওদিক ছুড়তে লাগলাম। আমার ভগাঙ্কুরে তার বাড়াসম আঙ্গুলের খেঁচনের ফলে আমার সোনার রস বের হওয়ার উপক্রম হয়ে গেল। তাকে অনুরোধ করলাম,

- এবার ধোন ঢোকাও, আর পারছি না আমি।

না, সে তা না করে পাগলের মত উঠে হাঁটা দিল। আমি আশ্চর্য হয়ে গেলাম। আমি উঠে দৌঁড় দিলাম তার দিকে। সামনে আগলে দাঁড়িয়ে খপ করে তার ধোন ধরে চুষতে লাগলাম। কিছুক্ষ তার সাড়া পেলাম না। প্রায় দশ মিনিট পর,

- আহ! পান্না কি করছ, সিখে যে প্রা যাবে

বলে আমার মাথার চুল টানছে আর দুধগুলোকে খামচাছে। তারপর আবার আমাকে চি করে শুয়ে দিয়ে পা ফাঁক করে তার ধোন সোনায় ফিট করে ধাক্কা মেরে সবটুকু ঢুকিয়ে দিল। আমি আহ! করে তাকে জড়িয়ে ধরলাম। মনে হল দুজন আদি মানব মানবী পাহাড়ের জঙ্গলী পরিবেশে আদিমকালের মত মিলনে রত হয়েছে। আমি আমার পা ফাঁক করে উঁচু করে ধরে রাখলাম আর সে আমার মাথার দুপাশে দুহাত চেপে রেখে আমার ঠোঁটগুলোকে চুষতে চুষতে ঠাঁপাতে লাগল।

সেকেন্ডে দুবার গতিতে ঠাঁপ মারছে আর আমিও তার ঠাঁপের তালে তালে কোমর উপরের দিকে তুলে ঠাঁপে সহযোগিতা করছি। হঠাৎ আমার সমস্ত শরীর শিন শিন করে উঠল, শরীরটা বেঁকে গেল। মুখে আহ আহ, অহ, ইস! করে চিতকার করে উঠলাম। প্রচন্ড জোরে তাকে জাপটে ধরলাম। তার বুকের বন্ধনে মিশে গেলাম। সোনার কারা দুটি তার ধোনটাকে চিপে ধরল আর ভিতর থেকে জোয়ারের গতিতে মাল বের হয়ে এসে আমাকে নিস্তেজ করে দিল। তার ঠাঁপানি বন্ধ হল না, আর পঞ্চাশ ঠাঁপের মত ঠাঁপ মেরে আমার সোনার গভীরে, একেবারে গভীরে তার ধোন কেঁপে উঠল আর চিরিত চিরিত করে বীর্য ছেড়ে দিয়ে আমার বুকের উপর কাত হয়ে পড়ে গেল। প্রায় দশ মিনিট আমরা শুয়ে থাকলাম। তারপর আবার তার ঘরের দিকে যাত্রা করলাম।

কিছুক্ষন পর আমরা তার ঘরে পৌঁছলাম। ছোট্ট একটি মাচাই। মাটি থেকে তিন ফুট উপরে। সাপের হাত থেকে বাচার জন্য এ ব্যবস্থা। উত্তর দিকে আর কটি ঘর আছে সেখানে বড় আঁকারের দশ বারোটা ছাগী ছাগল ও তিনটা পাঠা ছাগল জঙ্গল হতে চরে ঘরে ফিরেছে। আর দেখলাম বড় বড় দুটি পুরুষ কুকুর, এবং বন্ধ্যা গাভী গরু। ঘরে দেখলাম হাড়ী পাতিল কয়েকটা, একটা স্টপ চুলা, কলসি, জগ, গ্লাস নিত্য ব্যবহারের অন্যান্য জিনি। দূরে, একটু দূরে একটা ঝরণা যেখানে স্নান ও খাবার জলের সুবন্দোবস্ত আছে।

আমরা যখন পৌঁছলাম তখন সন্ধ্যা হয় হয়। দুপুরে খাই নি, তাই খুব খিদে পেল। আমাকে সে পাউরুটি আর কলা খেতে দিল, নিজেও খেল। খাবারের জন্য মাসে একবার চাল, ডাল, তেল, মসলা কিনে আনে, বাকি সব তার নিজের উৎপাদিত। কোন কিছুর অভাব নেই। একজন মানুষ মাত্র, অভাব থাকার কথাও না। দুজনে আমরা স্নান করে কাপড় পড়ে রাতের খাবার দাবার তৈরি করে নিলাম। দেখতে দেখতে রাত হয়ে গেল। কিছুক্ষন পর আঁকাশে চাঁদ দেখা গেল। পুর্ণিমা নয় তবুও চাঁদের ভীষ আলো। নিজের কাছে খুব ভাল লাগছে পরিবেশটা। তাকেও দেখতে ফুরফুরে লাগছে। রাতে আমি তার বিবাহিত স্ত্রীর মত খাবার পরিবেশন করলাম এবং দুজনে মিলে খেলাম। তারপর সেই উঁচু পাহাড়ের সমতল জায়গায় তার ঘরের সামান্য দূরে চাটাই ও চাঁদর বিছিয়ে শুয়ে পড়লাম। দুজনে চি হয়ে আঁকাশের দিকে তাকিয়ে আছি, কার মুখে কথা নেই। আমি নিরবতা ভেঙে বললাম,

- আচ্ছা, তোমার নাম কি?

- আমার নাম সুকুমার। এক সময় কোচবিহারে আমার বাড়ি ছিল, বৌ ছিল।

বলতে বলতে তার জীবনের সমস্ত কাহিনী বলে প্রায় দেড় ঘন্টায় শেষ করল। আমি নি:শব্দে পুরোটা শুনলাম। তারপর আবার নিরব। আমি মনে হয় তার সুপ্ত দুঃখগুলো জাগিয়ে দিলাম। কি করি এখন? তাকে স্বাভাবিক করার জন্য তার বুকের উপর আমার বুকটা তুলে দিলাম। একটা পা তুলে দিলাম তার কোমরের উপর। আমার দুধজোড়া তার বুকের সাথে লেপ্টে গেছে আর আমার উরুর সাথে তার নেতানো ধোন ঘষা খাচ্ছে। তার ঠোঁটের উপর একটা চুমু দিয়ে বললাম,

- এই কি হয়েছে বল না।

সে নিরব, নির্বিকার। সটান চি হয়ে শুয়ে আঁকাশের দিকে তাকিয়ে আছে। আমি তার পনের লুঙ্গিটা উল্টালাম। তার ধোনটা ধরলাম। হায়, নেতানো ধোন এত বড় হয় নাকি? হবেই তো, আর সে জন্য আমাকে প্রথমবার জোর করে ভোগ করার পর দ্বিতীয়বার নিজের ইচ্ছায় আসতে হয়েছে। এত বড় না হলে কি আসতাম? আমি ধীরে ধীরে তার কাপড় উলটিয়ে ধোনের মুন্ডিটা চুষতে লাগলাম। কিছুক্ষ চোষার পর দেখলাম সে তার পাগুলোকে টান টান করে রেখেছে। বুঝলাম কাজ হয়েছে। আর কিছুক্ষ চুষতেই সে উঠে বসে আমার দুধে হাত দিয়ে আসতে আসতে টেপা শুরু করল আর একটা আঙ্গুল আমার সোনায় ঢুকিয়ে আঙ্গুল ঠাঁপ দিতে লাগল।

আঙ্গুলের ডগা যখন আমার ভগাঙ্কুরে ঘর্ষন দেয় তখন আরামে আমি চোষা বন্ধ করে দিয়ে ঠাঁপের মজা উপভোগ করতে থাকি। তখন সে আমার পাঁছায় দুটো থাপ্পর দিয়ে চুষতে বলে। আমি আবার চোষা শুরু করি। এভাবে তার বিশাল আকারের ধোন ঠাঠিয়ে আমার সোনায় ঢুকার জন্য লাফালাফি শুরু করে দিল। সে অন্য দিনের মত আমাকে বেশিক্ষ নাড়াচাড়া না করে চি করে শুয়ে দিয়ে আমার সোনায় ধোনটা ফিট করে এক ঠেলায় পুরোটা ঢুকিয়ে দিয়ে কোন ঠাঁপ না মেরে আমার বুকের উপর বুক লাগিয়ে, ডান হাতে বাম দুধ এবং মুখে ডান দুধ চোষা শুরু করে দিল। ধোনটা ঢুকানো রেখেই পাঁচ মিনিটের মত দুধ চুষল আর টিপল। এদিকে আমার সোনাটা ঠাঁপ খাওয়ার আকাঙ্খায় তার ধোনটা একবার চিপে ধরছে আবার প্রসারিত হচ্ছে। আমার দুপা দিয়ে তার পাছাটা এবং দুহাতে তার পিঠে জড়িয়ে ধরে অনুনয় করলাম ঠাঁপানর জন্য। সে বলল,

- ঠাঁপালে দুজনেরই মাল বের হয়ে যাবে। আমি চাই সারারাত তোমাকে এভাবে চুদব।

তার ইচ্ছের কথা জেনে আমি বেশ আনন্দিত হলাম। আমিও চাই সারারাত ধরে চোদন খাই। আমার দুধ চোষার এবং টিপার পর সে এবার আমার দুঠোঁট তার মুখে নিয়ে চুষতে চুষতে ধোনটাকে খুব ধীরে ধীরে বের করল এবং জোরে চাপ দিয়ে আবার ঢুকিয়ে দিল। আমি আহ করে উঠলাম। তারপর সে আবার আগের মত দুধ চুষতে ও টিপতে লাগল। পাঁচ মিনিট অন্তর অন্তর ঠাঁপ দিতে লাগল। তারপর তিন মিনিট অন্তর অন্তর, তারপর দুমিনিট অন্তর অন্তর, তারপর এক মিনিট অন্তর, বিভিন্ন ভাবে ঠাঁপ দিতে দিতে রাত প্রায় তিনটা বেজে গেল। রাত তিনটার দিকে সে প্রচন্ড গতিতে ঠাঁপিয়ে আমায় ভগাঙ্কুরে প্রচন্ড আঘাত করতে লাগল। আমার সমস্ত দেহটা যেন শির শির করে উঠল। সারা শরীর একটা মোচড় দিয়ে উঠল। সোনাটা সংকুচিত হয়ে তার ধোনের উপর শেষ কামড় বসিয়ে দিল। তার সাথে সাথে আমার সোনাটা পরাজিত হয়ে কল কল করে জোয়ারের জলের মত মাল ছেড়ে দিল। সে দ্রুত ঠাঁপ দিয়ে কিছুক্ষ পর আমাকে আর শক্ত করে চেপে ধরল আর আহ ইহ অহ করে ধোনটা কাঁপিয়ে চিরিত চিরিত করে বীর্য ছেড়ে দিয়ে আমার দেহের উপর দুদুধের মাঝখানে মাথা রেখে নেতিয়ে পড়ল।

লেখক সম্পর্কে
আমি সাহিত্যিক নই, নেই লেখালেখির অভ্যাস। বিভিন্ন ব্লগ পড়ে একটা ব্লগ খোলার ইচ্ছা হল, কিন্তু কোন নির্দিষ্ট বিযয়ে পারদর্শীতার অভাবে আটকে গেলাম। একজন চোদনবাজের মাথায় সবসময় চোদাচুদির কথাই ঘুরপাক খাবে এটাই স্বাভাবিক। তাই এটাকেই বেছে নিলাম। এটাতেও সমস্যা, সময়ের অভাব : শিকার করব না গল্প লিখব? না চুদে যে থাকা যায় না, কি আর করি যৌবনজ্বালা।

0 মন্তব্য:

একটি মন্তব্য পোস্ট করুন

 
প্রথম পাতা | পড়াশুনা | ভিডিও